গাঁও গেরামের বয়ান

Story Info
The widow mother in law and the son in law fallen in sex.
9.6k words
3.98
23.8k
5
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

গাঁও গেরামের বয়ান

লেখকঃজানভীরা

কোন নিয়তির টানে যে বাইশ বছরের টগবগে যুবক বিজয় কুমার দেবনাথ এই ছোট্ট পাহাড়ের কোল ঘেঁষে গ্রামে এসেছিলো তা জানে না, তবে আসার পর বলা চলে এ গ্রামের প্রেমে সে পরে গিয়েছিল। বাড়ী ছিল তার ব্রাহ্মনবাড়ীয়ার সরাইলে। জন্মের প্রায় বছর খানেক পরে মারা গিয়েছিল মা, মায়ের কোন স্মৃতি বিজয়ের মনে নেই, বাবা ছিল মদ্যপ প্রচুর সম্পত্তি জুয়া খেলে আর মদ খেয়ে নষ্ট করেছে, যে কয়দিন ছিল সে সময় তার ছোট কাকী তাকে নিজের ছেলের মত আগলে রেখেছিল, মা মারা যাবার পাচ বছরের মাথায় বাবাও মারা গেল, ছোট কাকী অনেক সংগ্রাম করে বিজয়ের প্রতিটা দাবী ও প্রয়োজন আদায় করে আনত কেননা চাচারা চাইতো বিজয়কে জেলা শহরের এতিম খানায় ভর্তি করে দিবে।
কাকী চাইতো না, কিন্তু একদিন বলা চলে বড় ও ছোট কাকা জোর করে বিজয়কে জেলা শহরে এনে এতিম খানায় ভরতি করে দিল, এত দ্রুত হলো সেই আট বছরের বিজয়ের মনে হয়েছিল সব কিছুই বোধ হয় আগে থেকেই ঠিক করা ছিল। এর পরে এসএসসি পরীক্ষার আগ পর্যন্ত কাকারা মোটের উপর চার পাঁচ বার বিজয়কে দেখতে এসেছিল। পরীক্ষার আগে ছোট কাকী এসেছিলো সেই দীর্ঘ আট বছর পরে, ছোট কাকীর সেকি কান্না বিজয়কে জড়িয়ে ধরে, কিন্তু বিজয়ের কেমন জানি একটা অস্বস্তি লেগেছিলো, সেই কাকীকে আর কাকী মনে হচ্ছিলো না, কাকীর নরম শরীর, স্তনের চাপ সব কিছু কেমন জানি বিজয়ের গোলমাল করে ফেলছিলো।কখনোই কাকারা তাকে বাড়ীতে নিয়ে যেতে চায়নি, বিজয়ের ও একটা কেমন জানি জেদ চেপে গিয়েছিল, সেও আর কখনোই বাড়ী ফিরে যাবে না, তার বাড়ী বলতে কিছু নেই আত্মীয় বলতে কেউ নেই, পৃথিবীতে যার মা-বাবা নেই তার আসলে কিছুই নেই।
এরকম মনোভাব নিয়েই এসএসসি পাশের পর পরই কাউকে না জানিয়ে এতিম খানা ছেড়েছিল,তার আর কোন খোজ ছিলনা। বিজয় কুমার দেবনাথ এর এই পালানোর খবর সেই সময়কার গল্প যখন এখনকার মত সবার কোন মোবাইল ছিলনা, এমন কি মোবাইল ফোনের কোন ধারনাই ছিল না, তাই বিজয়ের নিরুদ্ধেশ হয়ে গেল খোঁজবিহীন, এতিম খানা নাম কা ওয়াস্তে একটা থানায় জিডি করেছিল, কিন্তু সেই জিডির কোন ফলাফল বাংলাদেশ পুলিশ এর ব্রাহ্মনবাড়ীয়া থানার গুনধরেরা দিতে পারে নাই। বিজয় গিয়েছিলো উত্তর-পুবের সিলেট শহরে সেখানে প্রথমে কিছুদিন একটা গাড়ীর গ্যারেজে কাজ করেছিলো, বিজয়ের লেখাপড়া আছে এটা কেমনে জানি মালিক বুঝে গিয়েছিল, ফলে মালিক বিজয়ের উপর সমস্ত হিসাব নিকাশ এর দায়িত্ব দিয়ে দিয়েছিল। ভালোই দেখাশুনা করছিল বিজয়, গ্যারেজ এ কাজ করার ফলে বিজয় বেবী ট্যাক্সী থেকে শুরু করে প্রাইভেট কার সহ সব মোটর গাড়ীই সে চালাতে পারতো।
ততদিনে বিজয়ের বেতনের জমানো টাকা দিয়ে সে একটা সেকেন্ড হ্যান্ড বেবী ট্যাক্সী কিনে দৈনিক ভিত্তিতে ভাড়া দিয়ে দিল, এতে তার বেশ কিছু টাকা হাতে আসতে লাগলো, নস্ট হয়ে গেলে বিজয়ই সাড়িয়ে দিত, অনেক কষ্টের জীবন কিনা বিজয়ের কোন বাজে স্বভাব ছিল না, এই কারনে তার গ্যারেজ মালিক শামসু তাকে খুব ভালবাসত এমনকি বিজয়কে জোর করে সিনেমা হলে পর্যন্ত নেওয়া যেত না। এরকমই এক নিরস দিনে বিজয় তার গ্যারেজে ঠিক করতে দেওয়া মোটর গাড়ী ঠিক করে সেই গ্যারেজ এর আরেক হিন্দু ছেলে সতীশ গাইন কে সাথে নিয়ে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওনা দিল সতীশ দের গ্রামের বাড়ী দেখবে, বিজয়ই চালাচ্ছিল, বেশী একটা দূরে নয় সিলেট থেকে সুনামগঞ্জের দুরত্ব ৬৮ কিমি আর সুনামগঞ্জ থেকে সতীশ দের গ্রামের বাড়ী আরো ৮ কিমি, দুই শিফটে তারা উলট পালট করে মজা করে চালিয়ে বাড়ীতে এসে যখন পড়েছিলো তখন ঠিক এগারোটা বাজে।
মেঘালয় পাহাড়ের পাদদেশে নারায়নতলা নামে ছোট্ট ছবির মত গ্রাম, তার ভেতর দিয়ে পাহাড় হতে একে বেকে অনেকগুলো ধারা নেমে এসেছে যেগুলো বর্ষাকালে প্রচন্ড স্রোত থাকে আর শীতকালে স্বচ্ছ কাচের মত টলটলে হাটু পানি থাকে।সেসব ধারার উপরে আড়াআড়ি রাস্তাগুলোর জন্য বাঁশের তৈরী ছোট ছোট সাঁকো গুলো সত্যিকার অর্থেই গ্রামটিকে একটি আঁকা ছবির মত বানিয়েছে। বিজয়ের মাথায় কোন ভুত চাপলো তা কে জানে, এই গ্রামের ই তিন রাস্তার মোড়ে সে একবিঘা জায়গা রাখলো খুবই সস্তায়। সরকার বাড়ীর নতুন পুকুর কাটা মাটি নামমাত্র মুল্যে এনে বিজয়ের জায়গায় ফেলল, তার পরে সামনে একেবারে রাস্তার উপরে একটা ছোট্ট সেমিপাকা লম্বা দুইরুমের ঘর তৈরি করে মোটর গাড়ীর গ্যারেজ দিল এক রুমে আর পাশের রুমটাতেই বিজয় নিজে থাকার ব্যাবস্থা করলো।
গ্যারেজ এর নাম দিল বিজয় মোটর ওয়ার্কস। সিলেট এর বেবী ট্যক্সীটা সুনামগঞ্জ শহরে নিয়ে এল আর বাড়তি কিছু টাকা দিয়ে আরো কয়েকটা সেকেন্ডহ্যান্ড টেম্পু কিনে দিন চুক্তিতে ভাড়া দিয়ে দিল।আর এ সব কাজের মধ্যে সতীশ তাকে সহযোগীতা করেছে, প্রথমে সতীশ এটাকে বিজয়ের পাগলামি বলে ধরে নিলেও নিজের গ্রামের একজন নবীন সদস্য হিসবে শেষতক মেনে নিয়ে পরবর্তীতে বিজয়কে এককভাবে সহযোগীতা করে গিয়েছে। সতীশ একে একে তার গ্রামের সকল বাড়ীতে বাড়ীতে নিয়ে গিয়ে বিজয়ের সাথে গ্রামের সকল জ্যাঠা,খুড়ো, মাসি,কাকীর সাথে পরিচয় করিয়ে দিয়েছে। এরপরে সতীশ যখনই বাড়ীতে সিলেট থেকে এসেছে বিজয়কে নিয়ে কোথাও না কোথাও কোন পরিবারের অন্ন-দাওয়াত রেখেছে। যে কারনে গ্রামের সকল লোকেরাও বিজয়কে নিজেদের লোক বলেই মনে করে। অত্র এলাকায় মোটর সাইকেল এর মালিক যদিও খুব একটা বেশী না, তবু হঠাৎ করে গ্যারেজ হওয়াতে আর বিজয়ের হাত অত্যন্ত ভালো হওয়ার কারনে তার গ্যারেজ এ প্রতিদিন গাড়ী এসে একটার পর একটা জমা হতে লাগলো। সমস্যা টা হলো এখানে বিদ্যুৎ এখনো এসে পোছায়নি।
সুনামগঞ্জ শহরে যদিও আছে কিন্তু মুল অসুবিধা হলো সুরমা নদী, সুরমা নদীকে ক্রস করে লাইন আনা অনেক বড় উদ্যোগ এর ব্যাপার, এ গায়ে কে নেবে সেই উদ্যোগ। তাই রাতের বেলায় নারায়ন তলা চার্চ এর জেনারেটর চালিত বিদ্যুৎ এর আলোই হলো এই এলাকার বিদ্যুৎ। এই এলাকার অনেকের সাথে কথা বলে বিজয় ডিজেল চালিত মেশিন এর ব্যাবস্থা করে সন্ধ্যা থেকে রাত নয়টা পর্যন্ত বিদ্যুৎ এর একটা সুরাহা করলো শুধুমাত্র কয়েকটি বাড়ী আর দোকানে, ফলে বিজয়ের ফাঁকা গ্যারেজ এর পাশেই দ্রুত গজিয়ে উঠলো আরো কয়েকটি মুদির দোকান, এলাকাটার নাম হয়ে গেল বিজয় গ্যারেজের মোড়। বাইশ বছরের তাগড়া যুবক বিজয়। তার ব্যাবসা ভালো চলছে, অবসর হয় না, গ্যারেজ এর কাজ করার কারনেই আর বাড়ীর ফাঁকা জায়গাটুকুতে সে নিজে মাটি ফেলে, চাষ করে শাক সবজী উৎপাদন করে, এসব কর্মময়তার কারনে বিজয়ের শরীরের পেশীগুলো একেকটা পাথরে তৈরি শীল যেন। এহেন শরীরের যুবক বিজয়ের দিকে এলাকার উঠতি মেয়েরা চায়, নিজেদের ভিতরে ফিক ফিক করে হাসে, স্বাভাবিক।
কিন্তু সাতত্রিশ বছরের বিধবা সন্ধ্যা রানী দাসী যখন প্রতিদিন সকালে সুনামগঞ্জ সাব-রেজিস্টার অফিসে যায় তখন বিজয় হয়তো দোকান খুলছে, নয়তো রাস্তার পাশে দাঁড়িয়ে দাঁত ব্রাশ করছে। বিজয় দেখা হওয়া মাত্রই একটা নমস্কার দিয়ে বলবে মাসি অফিসে যাচ্ছেন নাকি। হ্যা রে বাবা, না গেলে খাবো কি।-বলেই সুন্দর একটা মায়াবী মাতৃসুলভ হাসি দিয়ে পান খাওয়া লাল টুক টুকে ঠোটে পিক ফেলতে ফেলতে চলতে থাকে। এই মাসির সাথে সতীশ গাইন ই পরিচয় করিয়ে দিয়েছিল। ওর পাড়ার মাসি হয়, সতীশ এখনো সিলেটেই আছে, এখন সে জালালাবাদ গ্যাসফিল্ডে গাড়ীর ড্রাইভারের চাকুরী নিয়েছে। মাসির এক মাত্র মেয়ে মনিকা দাস ডাক নাম মনি। এই বছর মেট্রিক পাস করে সুনামগঞ্জ মহিলা কলেজ এ যায়।
বিজয় তাকেও দেখেছে, কারন এই গ্যারেজ এর মোড় হলো এই গ্রামের গেট এর মত এখান দিয়েই গ্রামে ঢুকতে হবে বের হতে হবে। সন্ধ্যা রানী দাসীর স্বামী খোকন চন্দ্র দাস ছিল সুনামগঞ্জ সাব-রেজিস্টার অফিস এর সহকারী তহশীলদার, আয় ইনকাম বেশ ভালোই চলছিল কিন্তু হঠাত করে তিন বছর আগে একদিন রাতে স্ট্রোক করে মুহুর্তের ভিতরে সেই যে চলে গেল, ধরে রাখার চেষ্টাটাও করা গেল না। সংসার চালানোর মত যথেষ্ট সহায় সম্পত্তি খোকন চন্দ্র রেখে গিয়েছিলো, জমি, পুকুর সহ পাকা বাড়ী, চতুর্দিকে পাকা দেওয়াল তোলা। কিন্তু সন্ধ্যা রানী দাসী অত্যন্ত বিচক্ষন সে জানত বসে খেলে রাজার ধনও ফুরায়। তাই জেলা রেজিস্টার এর কাছে এলাকার এমপির সুপারিশ এ অস্থায়ীভাবে তাকে এম এল এস এস পদে নিয়োগ দেওয়া হয়েছিল, যোগ্যতা ছিল আন্ডার মেট্রিক, সেই থেকে সে চাকুরীটা করছে, বেতন সাকুল্যে মাত্র চার হাজার টাকা।কম হোক কিন্তু জমানো টাকা তো আর ভাংতে হচ্ছে না।
সন্ধ্যা রানী দাসী বিজয়কে দেখলে কোথায় জানি বুকের ভেতর একটা হা হা করে উঠে কারন মনিকার আগে তার প্রথম যে বাচ্চাটা হয়েছিলো সেটা ছিল ছেলে কিন্তু জন্মের পর পর ই মারা গিয়েছিল, বাচ্চাটা প্রী-ম্যাচিউর হয়েছিলো, বেচে থাকলে আজকে বিজয়ের বয়সের ই হতো। কিন্তু তার পরেও পুত্রবত ভাবনাতেও বিজয়ের শরীরের পেশীগুলো, কালো লোমশ বুক কোকড়া চুল শ্যাম বর্ন প্রায় ছ’ ফুটের কাছাকাছি শরীর কোথায় জানি সন্ধ্যা রানী দাসীর শরীরে শিহরন জাগায়। মাঝে মাঝে মনে হয় ছেলেটাকে একটু বাড়ীতে দাওয়াত দিয়ে আনা যেত যদি তাহলে কথাও বলা যেত আর প্রান ভরে দেখাও যেত। এবার সতীশ এলে বিজয়কে দাওয়াত দিয়ে বাড়ীতে এনে খাওয়াবে। তাছাড়া বিজয়ের মা-বাবা কেঊ নেই এটা সতীশের কাছ থেকে জেনেছে সন্ধ্যা রানী দাসী, সত্যি তখন মনে হয়, আহারে ছেলেটা, বড় দুর্ভাগা। ২। সতীশ সহ বিজয় যখন সন্ধ্যা রানী দাসীর বাড়ীতে ঢুকতে যাবে তখনি বাড়ীর গেটে দেখা হয়ে গিয়েছিলো মনিকার সাথে।
বিজয়ের চোখে চোখ রেখে কয়েক পলক তাকিয়ে ছিলো মনিকা, পরক্ষনেই ফিক করে হেসে ফেলেছিল, প্রতিদিন কলেজে যাওয়ার সময় দেখা হয়, আবার আসার সময় ও দেখা হয় তখন এ গায়ের দুজন বান্ধবী থাকে, চোখে চোখে কিছু বলা যায় না, কিন্তু এই মুহুর্তে মনে হয়েছিলো বিজয়ের কাছে, যেন জনম জনমের পরিচয়। সেদিন ই দাওয়াত খেয়ে ফিরে সতীশ আর বিজয় যখন বিজয়ের ডেরায় বসে কথা বলছিল বিজয় সহসা বলে উঠে সতীশ দুই কি চাস আমি এই গ্রাম ছেড়ে চলে যাই? না!! কেন?-সতীশ আঁতকে উঠে জিগ্যেস করেছিলো বিজয়কে। তাহলে মনিকা কে আমি চাই, আমি ওকে বিয়ে করতে চাই, তুই কালকেই মাসিকে বল। সতীশ কিছুটা বিব্রত হলেও ও বিষয়টাকে আন্তরিককভাবেই নিয়েছিল, সতীশের দৃষ্টিতে বিজয় শুধু মেট্রিক পাশ আর মনিকা কলেজে পড়ে, আর সেই সাথে বিজয়ের এই ভুবনে কেউ নেই, এটা কি ওরা মানবে? একই সাথে জাতের কিছু ব্যাবধান আছে এখানে। কিন্তু অবাক করে দিয়ে সন্ধ্যা রানী দাসী রাজী হয়ে গেল, সেই সাথে মনিকাও মনে হলো খুব খুশী।
বিয়ে প্রায় বলতে গেলে অন্য সব আত্মীয়-স্বজন এর আপত্তির মুখে একমাত্র সন্ধ্যা রানী দাসীর জেদের কারনেই হয়ে গেল। সন্ধ্যা রানী দাসীর জোরেই বিজয় তার ডেরা ছাড়তে বাধ্য হলো, রাতের বেলায় সে শ্বশুর বাড়ীতে থাকে আর সারাদিন সে গ্যারেজ এ কাজ করে। মনিকাও একইসাথে তার পড়া শুনা চালিয়ে যেতে লাগলো। ৩। মনিকা তার স্বপ্ন পুরন হওয়াতে মহা খুশী, বিজয়কে সে মনে মনে পছন্দ করত কিন্তু সেই চাওয়া যে দ্রুত এভাবে ভগবান পুরন করে দিবে তা কে জানতো। বিয়ের পর সব কিছুই ঠিক ঠাক চলছিল কিন্তু বাধ সাধল রাতের বেলা। বিজয় যখন মনিকাকে আদরে আদরে ভরিয়ে দিত তখন তার সুখ দেখে কে? কিন্তু যখনি বিজয় তার পুরুষাঙ্গ টাকে মনিকার কচি যোনি পথ দিয়ে ঢুকাতে চাইতো সেটাকে কিছুতেই ঢুকাতে পারতো না! না বিজয় অক্ষম ছিলনা, বরং বিজয়ের ক্ষমতা অন্যান্য পুরুষের চাইতে একটু বেশীই বলা যায় গর্ব সহকারে। সমস্যা হলো বিজয়ের পুরুষাঙ্গ। এটা এতটাই বড় ছিল, বিজয় পারতো না, মনিকার কষ্ট হতো, বিজয় পিছিয়ে আসতো। মনিকা কখনো অন্য পুরুষের অঙ্গ দেখেনি, তাই এটা বড় না ছোট সে প্রথমে বুঝতো না, ঠিক বিজয়ের ক্ষেত্রেও তাই হয়েছে, সে অন্য পুরুষের অঙ্গ কখোনই দেখেনি, ছোট বেলায় এতিমখানায় দেখেছে তখন তো সবার মতনই ছিল তার টা।
কিন্তু এটা ঢুকছে না কেন, অনেক চেষ্টা করেছে বিজয়। তার অঙ্গে নারিকেল তেল মেখেও চেষ্টা করেছে কিন্তু পারেনি। জোরে কয়েকবার চেষ্টা করেছে, মনিকা চিৎকার করে -ওরে বাবা, মাগো” বলে চাপা চেচিয়ে উঠেছে। সেই চাপা চিৎকার শুনে সন্ধ্যা রানী দাসী গলা খাকারী দিয়ে উঠত। তখন বিজয়ের কাছেই অনুশোচনা হতো। হয়তো সে মনিকার সাথে পাশবিক আচরন করছে। চেষ্টা বাদ দিত। মনিকা তার স্বামীর কষ্ট বুঝতো। তাই অনভিজ্ঞা মনিকাও তার স্বামীর অঙ্গটা ধরে, ছোট ছোট হাতে উপর নীচ করে বিজয়ের বীর্য বের করে দিত। কিন্তু এতে কি বিজয়ের তৃপ্তি মেটে?সতীশ একবার পরামর্শ দিয়েছিলো কনডম পরে কনডম এর মাথায় গ্লিসারীন লাগিয়ে নিলে নাকি সহজে ঢুকে যায়, বিজয় শহর থেকে কনডম কিনে নিয়ে এসেছে, এতদিন সে কনডম ছাড়াই চেষ্টা করেছে, কনডম যেদিন পরেছিলো সেদিন বিজয় বুঝতে পেরেছিলো ওর যন্ত্রটা আসলেই বড়, কনডম পরার পরও প্রায় চার আঙ্গুল পরিমান গোড়ার দিকে ফাঁকা থাকে পুরো টা ঢাকে না। এ কথা শুনে সতীশ অবাক হয়ে গিয়েছিল, ও পরামর্শ দিয়েছিলো ডাক্তারের সাথে আলাপ করতে।
বিজয় গিয়েছিল ডাক্তার এর কাছে, ডাক্তার তার অঙ্গটা দেখে কপালে চোখ তুলেছিল বলেছিল -এই মুহুর্তে ক্যামেরা থাকলে কয়েকটা ছবি তুলে রাখতাম, মেডিকেল সায়েন্সে এগুলোর খুব দরকার আছে, সচরাচর পাওয়া যায় না। তবে ডাক্তার কিছু পরামর্শ দিয়েছিল বিজয়কে বলেছিল আপনাকে কঠোর কষ্ট করতে হবে, প্রথমে আঙ্গুল দিয়ে স্ত্রীর অঙ্গ মেহন করতে হবে, পারলে মুখ দিয়ে চুষে নিতে হবে, আস্তে আস্তে এভাবে কয়েক সপ্তাহ করার পরে ফ্লেক্সিবল হলে তার পরে ঢুকানোর চেষ্টা করতে হবে।
বিজয় তাই করেছিলো, মণিকারও ইচ্ছা ছিল প্রচণ্ড, তার ইচ্ছার চাইতে স্বামীকে খুশী করতে তার মনে চাইতো বেশী, কারন সে বুঝতো বিজয়ের একটা অতৃপ্তি থেকে যাচ্ছে। এর আগে রাতের বেলায় মনিকার গোঙ্গানী ও চিৎকার এর কারনে একদিন সন্ধ্যা তার মেয়েকে জিগ্যেস করেছিল মনি মা আমার তোর কি খুব কষ্ট হয় রে, বিজয়ের সাথে রাতে থাকতে? না মা, আমার কষ্ট হয় না, কিন্তু তোমার জামাইয়ের কষ্ট হয়? মানে?-সন্ধ্যা বুঝতে পারেনি। মনি ইতস্তত করছিল আর আমত আমতা করে বলেছিল ওর ওইটা খুব বড় মা, আমার ভিতর ঢুকাতে পারে না, এতে ওর খুব কষ্ট হয় আর আমার ব্যাথা লাগে, তখন ও বাদ দিয়ে দেয়। বলিস কি? তা কেমন বড় রে, এত বড়? বলেই সন্ধ্যা তার কব্জীর উপর হাতের অর্ধে পর্যন্ত নিয়ে দেখাল। না মা, অইটার মত বলে মনি ক্ষেত থেকে তুলে আনা দেড় হাত লম্বা মানকচুটার দিয়ে ঈশারা করলো। যা তাই হয় নাকি, একটু না হয় বড়, ও ঠিক হয়ে যাবে। আমি কি মা মিথ্যা বলছি, ও যদি নেহাত ভালো মানুষ না হতো তাহলে এতদিনে আমারে হস্পিটালে নিয়ে সেলাই দিতে হতো।
মনিকা বারান্দার দাওয়া থেকে উঠে রুমে চলে গিয়েছিল, শুক্রবার তাই মনি বাড়ীতে, বিজয় গ্যারেজে। সন্দ্যার কানে মনির এই কথা শুনে কল্পনায় কালো কুচ কুচে একটা অজগরের মত অঙ্গ চোখের সামনে ভেসে উঠলো, তার শরীরেও একটা অদ্ভুত শিহরন, পরক্ষনেই মনকে বলল নাহ সে এসব কি ভাবছে, ওর মেয়ের জামায়, নিজের ছেলের মত। মনিকা দাস স্লীম একটা শরীরের কমনীয় ও কচি বলতে যা বুঝায়, চিকন কোমর একটু ভারী পাছা, সুন্দর দুটি স্তন ৩৪ সাইজের শরীরে দারুণ একটা গন্ধ যেটা বিজয়ের খুব ভালো লাগে। ডাক্তার বলার পর বিজয় যেদিন মনিকার যোনিতে মুখ দিয়ে চুষেছিল, সেদিন মনিকার সে কি খিল খিল হাসি, দিতে চায় নি, লজ্জা, এক শর্তে রাজী হয়েছিলো হারিকেনের আলো নিভিয়ে জ্বানালা খুলে দিয়ে এই কাজ করতে হবে। রাত ছিল চাঁদের আলোয় ভরপুর, জানালার স্নিগ্ধ আলোতে মনিকাকে অপূর্ব লাগছিল, আর বিজয়কে মনিকার সাক্ষাৎ শিব মনে হচ্ছিল, ওর অঙ্গের মত ওর জিহবা টা কি বড় নাকি মনিকা ভাবছিল, শিহরন আর শীৎকারে মনিকা ভুলেই গিয়েছিল পাশের রুমে তার বিধবা মা আছে। বিজয় জিহবাটাকে চিকন করে যেন একবারে মনিকার জরায়ু মুখ পর্যন্ত পৌছে দিচ্ছিল, মাঝে মাঝে যোনির দুই বড় ঠোট টেনে টেনে চুষছিল, আর ও এটা কি করে জানে মনিকা ভেবে পায় না, ওর ভগাঙ্কুরটাই যেন বিজয়ের খোচানোর বস্ত। মনিকার তিনবার শরীর মোচর দিয়ে জল খসিয়েছিল। তার পরেও তার ক্ষ্যান্ত নেই, কোন সময় উঠে দুধ চোষা, মাথার পিছনে হাত নিয়ে বগল চোষা, বগলের পাতলা পাতলা লোম গুলতে নাক চেপে গন্ধ নিত, ঠোট দিয়ে চেপে ধরে টেনে টেনে খেলা করছিল, উল্টিয়ে ঘাড়ের পিছনে চুমু দেওয়া।
বিজয়ের বিশাল অঙ্গটা যখন মনিকার পাছায় ধাক্কা দিচ্ছিল তখন মনিকার মনে হলো লোকটা তাকে এত আদর করে সে কি দিয়েছে কিছুই তো দিতে পারেনি, মনি এক ঝটাকায় বিছানায় উঠে বিজয়কে চিত করে ফেলে দিয়েছিল, ঘটনার আকষ্মিকতায় বিজয় হতবাক, মনিকা বিজয়ের কোমরের পাশে বসে বিজয়ের অঙ্গটাকে মুখে নিয়ে নিল, মনিকার মুখে ঢুকে না এত বড়, তার পরেও মনি রাজহাঁসের ডিমের মত মুন্ডিটা কোন মতে মুখে পুরে উচুনিচু করে চোষন দিতেই বিজয় আহ করে উটল। মনিকার ভালই লাগছিল, হালকা বুনো সোঁদা গন্ধ, যেটা ওর অঙ্গেও আছে, নিজের মনে করে চুষতে লাগলো, চুষতে চুষতে মনে হয়েছিলো ও সত্যিই বিজয়কে ভালোবাসে। বিজয় তার প্রান, আর মা-বাবা নেই স্বামীর প্রতি কেমন জানি একটা মায়া কাজ করতো।
মনিকা বিশাল অঙ্গটিকে খাড়া করে ধরে এর পাশ দিয়ে চাটতে চাটতে একেবারে বিজয়ের কৎবেল এর মত বিচি দুটোও চুষে চুষে বিজয়কে অস্তির করে দিল, অথচ এসব মনিকাকে কেউ বলে দেয়নি, মনে হলো ভালোবাসার টানই তাকে এগুলো করতে বলছে। বিচি চুষে চুষে যখন মনি তার হাত দিয়ে কুড়ালের হাতলের মত মোটা অঙ্গটাকে ম্যসেজ এর আদলে উপর নীচ করতে করতে খেচে দিচ্ছিল বিজয় আর থাকতে পারলো না, অনেক্ষন ধরে মনি কে আদর করতে করতে সেও ক্লান্ত খালি বলতে পারলো মনি আমার বের হয়ে গেল। মনি মুখ টা বিজয়ের অঙ্গের মাথাটা চোষা বাদ দিয়ে মুখটা একটু উচু করতেই ঝলকে ঝলকে বীর্য মনিকার চোখে মুখে এসে পরলো, গলায় বুকে। তাই দেখে মনির সে কি হাসি। বিজয় ওর লুঙ্গিটা দিয়ে মনির মুখ বুক পরিষ্কার করে দিয়ছিল। স্বামী স্ত্রী পরে কাপড় পরে জ্যোৎস্না রাতে পুকুরে গিয়ে গোসল করেছিল। তারা দুজন যখন পুকুর ঘাটের দিকে দরজা খুলে ফিস ফিস করে কথা বলে যাচ্ছিল, সন্ধ্যা তখন মনে মনে বলছিল, যাক ঠাকুর তাদের ভেতর আস্তে আস্তে সুখ আসে যেন, মুচকি একটা হাসি সন্ধ্যার ঠোটে খেলা করছিল।
সেই শুরু হয়েছিল তার প্রায় পনের দিন পরে বিজয় মনিকার হিস হিস শব্ধ ও গোঙ্গানী সত্তেও মনির ভেতর ঢুকতে পেরেছিল, তবে পুরো নয় অর্ধেক, এতো টাইট লেগেছিল বিজয়ের ময়ে হয়েছিল এখনই বুঝি মনির যোনি ছিড়ে যাবে। ঢোকানোর আগে ডাক্তার এর দেওয়া আকুয়া জেল লাগিয়ে নিয়েছিল বিজয়ের অঙ্গে। এর পরে মনিকা সয়ে গেলে পরে অনেক্ষন আব-ডাউন করে মনিকাকে চুদেছিল, কিছু কিছু পুরুষ আছে যারা জন্মগতভাবেই সাকামসাইজড। বিজয় হলো সেরকম, অর্থাৎ বিজয়ের অঙ্গের মাথায় কোন চামড়া নেই, ফলে ওর মুন্ডিটা সবসময় ওপেন থাকে, এটাতে বিজয় অভ্যস্ত হয়ে গিয়েছে, ফলে কাপড়ের ঘষা লেগে লেগে বিজয়ের সেন্সেশান পাওয়ার অনেক বেশী স্থিতিস্থাপক হয়েছে, তার বীর্য ধারন ক্ষমতা অসাধারন, কিন্তু বিজয় নিজেই এটা জানেনা।
তদুপরী একটা বিষয় স্পষ্ট হয়ে গিয়েছিল, এর বেশী আর তার অঙ্গ ঢুকবে না, কেননা বিজয় মনিকার জরায়ু মুখ পর্যন্ত চলে গিয়েছে, তাতে ওর অর্ধেক অঙ্গ মাত্র গিয়েছে। মনিও বুঝে গেল এটাই তার সীমাবদ্ধতা,তার স্বামীর অঙ্গের মোটা কোন ব্যাপার নয় কিন্তু দৈর্ঘই মনিকার অক্ষমতা, এটা মনে হয় মনিকার কাছে সব নারীর ক্ষেত্রেই সমস্যা হবে, অন্তত বিজয়ের মত অঙ্গ থাকলে। এরপরে বিজয় বের করেছে আবার ঢুকিয়েছে, চুষে দিয়েছে মনিকে, মনি যেন সুখের সাগরে ভেসেছে। কিন্তু মনের মধ্য দুঃখ স্বামীর পুরোটাই সে নিতে পারছে না, এটা তে তার তো দোষ নাই। তবুও এটা মনিকে কষ্ট দিত। এভাবে তার উদ্যাম খেলা খেলতে লাগলো প্রতি রাতে বিজয়ও তার পুরো টা না ঢুকাতে পারার কারনে চরম এক অতৃপ্তি নিয়ে মনিকাকে সঙ্গম তৃপ্তিতে ভাসিয়ে দিতে লাগলো। কিন্তু বিজয় মনিকে বুঝতে দিত না। এভাবেই পরিকল্পনাহীন, লাগামহীন যৌনানন্দের এক উর্বর সময়ে মনি গর্ভ ধারন করলো প্রথম দিন বমি করে দিতেই সন্ধ্যার বুঝতে বাকী রইল না। সন্ধ্যার সেকি আনন্দ, বিধবা সন্ধ্যা দিদিমা হবে।
সাত মাসের মাথায় যখন মনির দ্বিতীয় আল্ট্রাসাউন্ড করে ডাক্তার মনি আর বিজয়কে পরীক্ষা করে দেখেছিল। সে সময়ে ডাক্তার এর নিষেধ ছিল ওরা যেন সেক্স না করে। সেটা মনিরই একটা প্রশ্নের জবাবে বলেছিল, তারা এই অবস্থায় সেক্স করতে পারবে কিনা, কারন মাঝে মাঝে মনির মনে হতো সে বিজয়কে বঞ্চিত করছে, যদিও বিজয়ই করতে চাইতো না, ও বুঝেছিলো এই অঙ্গ নিয়ে মনির সাথে সেক্স করলে নির্ঘাত ওর বাচ্চা মারা যাবে। গাইনীর মহিলা ডাক্তার সন্ধ্যাকে ডেকে চুপি চুপি বলেছিল -আপনার মেয়েকে আপনার কাছে রেখে দিবেন, কোন অবস্থায় এখন যেন সেক্স না করে, বাপরে পুরুষের অঙ্গ এত বড় হয়। সন্ধ্যা লজ্জায় মুখে আঁচল চাপা দিয়ে হেসেছিল হাসবেন না। আমরা ডাক্তারী করি, কিন্তু এত বড় দেখিনি, ও এখন সেক্স করলে এই পেনিস বাচ্চার গায়ে আঘাত দিবে। সন্ধ্যা সেই রাত হতে মেয়েকে নিজের কাছে রাখতো, বিজয়কে ইশারায় বুঝিয়ে দিয়েছিল বাবা আর কয়েকটা মাস কষ্ট কর, এখন মনি তোমার পাশে থাকলে বাচ্চার একটা ক্ষতি হয়ে যেতে পারে। বলে শাশুড়ি মুখ টিপে হেসেছিল।
বিজয়ের নিজের উপর একটা ধিক্কার এসেছিল। সন্দ্যাও কষ্ট করেছিল তার মেয়েকে নিয়ে, বিজয় কষ্ট করেছিল তার পৌরুষ কে অবদমন করে। কিন্তু কোন কিছুই কাজে আসে নি, মনির যে একলাম্পশিয়া হয়েছিল কেউ বুঝতে পারেনি, একবারে ডেলিভারীর জন্য যখন সদর হাস্পাতালে নিয়ে যাওয়া হল তখন ওটিতে মনি আর মনির মৃত পুত্র সন্তানের নিথর দেহ, ডাক্তার রা দ্রুত সার্জারী করেও বাচ্চাটাকে বাঁচাতে পারেনি। সন্ধ্যারানী আর বিজয় দুই দিন নিথর পরে ছিল যার যার বিছানায়, সতীশ এসে বিজয়কে টেনে তুলে কাজে নিয়ে গিয়েছিল, আর সতীশের মা সন্ধ্যাকে টেনে নিয়েগিয়েছিল তাদের বাড়ীতে বুঝিয়েছিল, ভগমানের লীলাখেলা বোঝা বড় দায়। সন্ধ্যা বোধ হয় টেনে টুনে সপ্তাহ খানেক অফিস এ গিয়েছিল, অফিস আর ভালো লাগে না, স্বামী গেল, মেয়ে গেল, এখন বলতে মেয়ের জামাই ই শুধু আছে, সে কি আর চিরদিন থাকবে? ভাবতেই সন্ধ্যা কেমন যেন পাগলপাড়া হয়ে যায়।তার আর নিজের কেউ রইল না। বিজয় একটু ধাতস্ত হতেই সন্ধ্যা কে একদিন ডেকে বলল মা আপনি চাকুরীটা ছেড়ে দিন, ভগবানের দয়ায় আমার গ্যারেজ এর ইনকাম দিয়েই আমরা দুইজন দিব্যি চলতে পারবো।
দুইজন শব্দটা শুনতেই সন্ধ্যা কেমন আঁতকে উঠে, এই দুইজন পরে যদি একজন হয়ে যায়। একটু ভেবে দেখি বাবা, এখনি ভাবার মত মন নাই। আর তুমিই কি সারাজীবন এই বুড়ী শাশুরির দেখভাল করবে, তোমার একটা স্বাদ আহ্লাদ নাই। কি যে বলেন মা, আমার সেই জন্ম থেকে মা নেই বাবা নেই, আমি মনিকাকে পেয়েছিলাম ভগবান দিলেন না, কিন্তু আমি তো আপনার মত শাশুড়ি পেয়েছি, আমার মায়ের অভাব পুরন হয়েছে, আপনাকে ফেলে আমি কোথায় যাব মা?-বলতে বলতে বিজয় এর চোখ ছল ছল করে উঠে। ৪ বিজয়ের ফিরতে ফিরতে রাত নয়টার মত বেজে গিয়েছিল, তাছাড়া যদিও একলা শাশুরির কথা ভেবে প্রতিদিন তার আগেই আসা হয় কিন্তু আজ একটু দেরী হয়ে গিয়েছে, সন্ধ্যার পরে চেয়ারম্যান এর মোটর সাইকেল নিয়ে এসেছে, আজকে রাতেই সারাই দিতে হবে কালকে চেয়ারম্যান সিলেট যাবে। বিজয় সামনের গেট দিয়ে সেমিপাকা ঘরের বারান্দার গ্রীল খোলা পেয়ে একটু অবাক হলো। গেটের তালাটা নিজের চাবি দিয়ে খুলে গেট লাগিয়ে তালা মেরে দিল। তার শাশুড়ি নিশ্চয়ই বাড়ীর ভিতরে কোথাও আছেন,এত রাতে তার শাশুড়ি সাধারনত গেট লাগিয়ে ফেলেন ।
সে ঢুকে ডাক দিল- মা? কিন্তু কোন সাড়া পেল না, বিজয় দেখলো পিছনের বারান্দার গ্রীলের দরজাও খোলা, দ্বিতীয়বার ডাক দিতে গিয়েই বিজয় দেখতে পেল তার সাদা শাড়ী পরা শাশুড়ি উঠানের পাশে বহুদিন ধরে ফেলে রাখা রেইন-ট্রি গাছের গুড়িটার উপর বসে আকাশের দিকে তাকিয়ে উদাস মনে কিছু একটা ভাবছে। মা এখানে বসে আছেন? বিজয় বাবা তুমি, এত দেরী হলো। ওই চেয়ারম্যান এর সাইকেল আনছিল, কালকে আবার সিলেট যাবে, তাই সারাই করতে একটু দেরী হলো। বাইরের গেট খোলা, ছিল। ওহ তাই আমার খেয়াল ছিল না বলেই সন্ধ্যা উঠতে গেল, তাই দেখে বিজয় আবার সাথে সাথে বলে ফেল্লল-না না মা উঠতে হবে না, আমি লাগিয়ে এসেছি। সন্ধ্যা আবার বসে পড়ল, সন্ধ্যা একটু হামা দিয়ে আবার বসার কারনে বিজয় লক্ষ্য করল তার শাশুড়ির বুকের দুলুনি, বিজয়ের কাছে মনে হল তার শাশুরির বুক বিশাল বড়, এই প্রথম সে লক্ষ্য করছে, মনির স্তন তার কাছে কিছুই না। বিজয় এও লক্ষ্য করলো তার শাশুড়ি শুধুমাত্র শাড়ী পরা, ব্লাউজ গায়ে নেই, বিজয় কাঠের গুড়িটার পাশে বসতেই তার শাশুড়ি শাড়িটাকে টেনে আবার গায়ে জড়ালেন এতে বিজয় ফাক ফোকর দিয়ে হালকা রাতের আলোতে সন্ধ্যার সুন্দর দেহবল্লরীর কিছু অংশ, নগ্ন বাহু, বগল দেখতে পেল, মনে হয় তার শাশুড়ি শারিরিক দিক দিয়ে খুব পরিষ্কার পরিচ্ছন্ন, এক ঝলক দেখতে পাওয়া বগলটাকে খুব সন্দর স্নিগ্ধ পরিষ্কার মনে হল।