আনন্দপুরের আনন্দ কাহিনী - ১

Story Info
এক উচ্চপদস্থ অফিসার ও তার প্রাইভেট সেক্রেটারির অবৈধ প্রেম।
14.1k words
4.06
39.7k
9
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

পর্ব ১ – বাবার কীর্তি

-: [১] :-

ভারতের পশ্চিম বঙ্গ রাজ্যে অবস্থিত, ছোট্ট শহর আনন্দপুর। মূলত কিছু বড় আর কিছু মাঝারি মাপের কল কারখানার জন্যই এই শহরের পরিচিতি। এখানে কয়েকটি নামকরা ইংরাজি মিডিয়াম আর কিছু সাধারণ বাংলা মিডিয়াম স্কুল, তিনটি সরকারী ডিগ্রী কলেজ এবং একটি সরকারী ইঞ্জিনিয়ারিং কলেজ আছে। এ ছাড়া, বড় ও ছোট বাজারহাট, দোকানপাট, একটি সরকারী হাসপাতাল এবং চারটি বেসরকারী নার্সিং হোম, তিনটি সিনেমা হল আর হাজার পঞ্চাশেক লোকের বাস নিয়ে আনন্দপুর। শহরের রাস্তা দিয়ে বেসরকারী বাস ও মিনিবাস, ট্যাক্সি, রিকশা, অটো প্রভৃতি যানবাহন চলাচল করে। তবে, এখানকার বাসিন্দাদের অনেকেরই নিজস্ব সাইকেল, স্কূটার, মোটরসাইকেল এবং কারো কারো মোটর গাড়ীও আছে। আনন্দপুর রেল স্টেশনটি শহরের কেন্দ্র বিন্দু থেকে বেশ কিছুটা দূরে। শুধু প্যাসেঞ্জার ট্রেন এবং হাতে গোণা কয়েকটি এক্সপ্রেস ট্রেন ছাড়া, এখানে আর কোন ট্রেন দাঁড়ায় না। তবে শহরটি জি.টি. রোডের একদম লাগোয়া। বাসিন্দারা বেশির ভাগই শহরে অবস্থিত বিভিন্ন লাভজনক শিল্প সংস্থায় চাকরি করেন। তাদের বেতনও ভালো। এদের একটা সার্বিক স্বচ্ছলতা আছে। এ কারণে, এখানে ব্যাবসাও ভালো চলে।
এই আনন্দপুরেই একটি নামকরা প্রাইভেট কোম্পানির উচ্চ পদস্থ অফিসার বিজয় দাস। বর্তমানে তার বয়স সাতচল্লিশ বছর আর তার স্ত্রী শোভা দেবীর বয়স বিয়াল্লিশ বছর। তাদের একমাত্র সন্তান সন্দীপ, পড়াশোনায় খুবই ভালো। স্কুলের গণ্ডি টপকে সে সবে আনন্দপুরের সরকারী ইঞ্জিনিয়ারিং কলেজে ঢুকেছে। ইলেক্ট্রনিক্স নিয়ে পড়ছে। বিজয় বাবু নিজেও খুবই উচ্চ শিক্ষিত। নামকরা সরকারী কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং এবং ম্যানেজমেন্ট পাশ করেছেন। তিনি দারুন কর্মদক্ষ অফিসার। কোম্পানিকে, বছরে কোটি কোটি টাকা লাভ করান। তাই, কোম্পানিতে তাঁর কদরই আলাদা।
তবে, তার আরও একটি গুণ আছে। তিনি ভীষণ চোদনখোর ব্যাটাছেলে। শোভা দেবীর যখন বয়স কম ছিল, তখন বিজয় বাবু তাকে দিনে নিয়মিত দু’বার করে চুদতেন। কিন্তু বিজয় বাবুর একটি বদভ্যাস আছে। তার কণ্ডোম ব্যাবহারের অভ্যাস নেই। তাই স্ত্রীকে নিয়ম করে গর্ভনিরোধক বড়ি খাওয়াতেন। এতে চোদাচুদির সময় উভয়েরই চরম সুখ মিলত। এরকম চোদাচুদি করতে করতে যথা সময়ে তাদের একটি পুত্র সন্তান হয়, যার নাম সন্দীপ। কিন্তু নিয়মিত গর্ভনিরোধক বড়ি সেবনের ফলে, শোভা দেবী বছর কয়েকের ভিতর বেশ মুটিয়ে যেতে আরম্ভ করেন এবং তার শরীরে একটা থলথলে ভাব চলে আসে।
মুটিয়ে যাওয়ার ফলে স্বামীর কাছে শোভা দেবীর কদর আস্তে আস্তে কমতে শুরু করে। বেশির ভাগ পুরুষের মতই বিজয় বাবুরও মত হল, একটা স্লিম, সেক্সি মেয়েছেলেকে চুদে যতটা মস্তি পাওয়া যায়, একটা মোটা, থলথলে মাগীকে চুদে তার অর্ধেক মস্তিও পাওয়া যায় না। স্ত্রীর প্রতি চোদার আগ্রহ কমে আসায়, তিনি অন্য পাখী শিকারের ধান্দা শুরু করেন। বিজয় বাবুর শিকারি চোখ এদিক ওদিক ঘুরতে শুরু করে।
তবে তাকে বেশি দূর যেতে হল না। অফিসে, তার প্রাইভেট সেক্রেটারি তৃপ্তি মণ্ডল অবিবাহিতা মহিলা। বয়সে বিজয় বাবুর চেয়ে বছর বারো ছোট। বিজয় বাবুর আগের প্রাইভেট সেক্রেটারি চন্দনা রায় রিটায়ার করে যাওয়ায়, কোম্পানি তৃপ্তিকে অস্থায়ী ভাবে নিয়োগ করেছে। চাকরির প্রথম দিন সকালে অফিসে এসে, বিজয় বাবুর চেম্বারে ঢুকে, সাদা ঝকঝকে দাঁতের এক গাল হাসি হেসে যখন সে বলল, “গুড মর্নিং স্যার। আমি আপনার নতুন প্রাইভেট সেক্রেটারি, তৃপ্তি মণ্ডল,” তখন বিজয় বাবু তাকে একবার মাথা থেকে পা পর্যন্ত, আর একবার পা থেকে মাথা পর্যন্ত বেশ কয়েকবার খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন। প্রথম দর্শনেই মেয়েটিকে তার দারুন পছন্দ হয়ে গেল।
তৃপ্তি একদম স্লিম, ছিপছিপে, সেক্সি মাল। গায়ের রঙ হাল্কা শ্যামবর্ণ। কিন্তু চেহারায় চটক আছে। কপালে একটা বড়, খয়েরী রঙের বিন্দি। প্লাক করা সরু ধনুকাকৃতি ভ্রুর নীচে কাজল টানা বড় বড় চোখ। টিকলো নাকে একটা সরু সোনার রিং। পুরুষ্ট ঠোঁটে বাদামী লিপস্টিক। হেনা লাগানো হাল্কা বাদামী রঙের চুল বব ছাঁট করে ছাঁটা। দুই কানে ও গলায় অনাড়ম্বর এথনিক গহনা। ডান হাতে একটি মোটা এথনিক বালা। বাঁ হাতের কব্জিতে চামড়ার ফিতে দেওয়া হাতঘড়ি। হাতের আঙ্গুলের নখগুলো লম্বা লম্বা। হাতের এবং পায়ের সবকটি আঙ্গুলের নখই বাদামী রঙের নেল পালিশে রঞ্জিত। ডান হাতের মধ্যমায় একটি সরু সোনার আংটি। কাঁধের থেকে লম্বা ফিতে দিয়ে ঝোলানো একটি হালফ্যাশানের চামড়ার ব্যাগ। পায়ে হাই হীল কোলাপুরী চটি।
তৃপ্তির মাই দুটো মাঝারি মাপের, কিন্তু টাইট। পাছাটিও সুগঠিত, একদম ঠাসা এবং সম্পূর্ণ গোলাকার। কোমরটা পাতলা। পেটে কোন মেদবাহুল্য নেই। পরণে একটি সিন্থেটিক শাড়ির সাথে ম্যাচ করানো খুব সরু পট্টির স্লিভলেস ব্লাউজ। এক কথায়, ঠিক যেমনটি বিজয় বাবুর মনপসন্দ্। বিজয় বাবুর আরও সুবিধা হয় কারণ তৃপ্তির চাকরিটা পাকা নয়। কোম্পানি তাকে টেম্পোরারি হিসাবে নিয়োগ করেছে। এক বছর তার কাজ দেখে সন্তুষ্ট হলে, তবেই কোম্পানি তার চাকরি পাকা করবে।
চাকরির প্রথম দিন থেকেই তৃপ্তিকে বিজয় বাবুর প্রাইভেট সেক্রেটারি হিসাবে পোস্টিং করা হয়েছে। এরকম একটা নামকরা কোম্পানির চাকরি পাকা করতে, সে সব রকম চেষ্টা করে। সে কাজে দক্ষ। এম.এ. পাশ। ভালো কম্পিউটার জানে। অনর্গল ইংরাজিতে কথা বলতে পারে। এ ছাড়াও, সে রোজ নিত্যনতুন পোশাক পরে, খুব সাজগোজ করে অফিসে আসে। শুধু কাজে নয়, সাজেও সে তার বসকে খুশি করতে চায়। এক বছর শেষ হলে বিজয় বাবুই রিপোর্ট লিখবেন যে তৃপ্তির চাকরিটা পাকা হল না খোয়া গেল।
বিজয় বাবুও পুরো মাত্রায় তৃপ্তির এই অবস্থার সুযোগ নিতে ছাড়েন না। তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন যে একটা প্রাইভেট কোম্পানির উচ্চ পদস্থ অফিসারের তার প্রাইভেট সেক্রেটারিকে নিজের শয্যা সঙ্গিনী বানানোর ষোল আনা হক আছে। এতে অন্যায়ের কিছুই নেই। শুধু কাজের জন্যই প্রাইভেট কোম্পানি গুলো এই সব সেক্সি মেয়েদের প্রাইভেট সেক্রেটারির চাকরিতে নিয়োগ করে না। বসের মনোরঞ্জন করাটাও তাদের আবশ্যিক কর্তব্যের মধ্যে পড়ে।
ওনার আগের প্রাইভেট সেক্রেটারি চন্দনা রায় ছিল বুড়ি মাগী। রোজ খুব সেজে গুজে অফিসে আসত। বিজয় বাবু চাইলে, চন্দনা দেবী হয় তো তাকে চুদতেও দিত। কিন্তু বিজয় বাবুর একবারের জন্যও ওই ষাট বছরের বুড়ি মাগীকে চোদার রুচি হয় নি। যদিও লোকে বলে যে বছর দুয়েক আগে, চন্দনা দেবী যখন বলদেব সিংহ সাঁধু নামে কোম্পানির চীফ সিকিউরিটি অফিসারের প্রাইভেট সেক্রেটারি ছিল, তখন মিস্টার সাঁধু বেশ কয়েকবার রাত্রি বেলায় অফিসের সিকিউরিটি তদারকির কাজে তাকে সহায়তা করার জন্য ফোনে চন্দনা দেবীকে বাড়ী থেকে অফিসে একটু বেশি রাতে ডেকে পাঠাতেন।
সারাদিন অফিস করে ছুটির পর বাড়ী গেলেও, বসের নির্দেশে, চন্দনা দেবীকে আরও একবার, বেশি রাতে অফিসে আসতে হত। অবশ্য মিস্টার সাঁধু তাকে বাড়ী থেকে নিয়ে আসা এবং আবার বাড়ী পৌঁছে দেওয়ার জন্য অফিসের গাড়ীর বন্দোবস্ত করে দিতেন। সিকিউরিটির তদারকি সেরে, নিজের চেম্বারে নিয়ে এসে, মিস্টার সাঁধু ধীরেসুস্থে চন্দনা দেবীকে চুদতেন অথবা তার পোঁদ মারতেন। নাইট ডিউটির দারোয়ান ছাড়া তখন অফিসে আর কেউ নেই। নিঃসন্দেহে এই ধরণের কাজের জন্য এটাই প্রকৃষ্ট সময়।
মিস্টার সাঁধু ছিলেন শিখ পাঞ্জাবী। তার উপর রিটায়ার্ড সেনা অফিসার। অন্য পাঞ্জাবীদের মতই, রসালো বাঙ্গালী মেয়েদের মোটা মোটা গাঁড় মারতে তিনি খুবই পছন্দ করতেন। অবশ্য মিস্টার সাঁধু অন্যভাবে চন্দনা দেবীকে পুষিয়ে দিতেন। বেশি রাতে ওই এক ঘণ্টার জন্য অফিসে আসার জন্য, সে এক একবার পাঁচ হাজার টাকা করে ওভারটাইম পেত। আর নাইট ডিউটির দারোয়ানগুলো যারা সারা রাত জেগে পাহারা দিত, কিন্তু একটি পয়সাও বেশি পেত না, তারা কপাল চাপড়াত। মিস্টার সাঁধু রিটায়ার করার পরই, চন্দনা দেবীকে বিজয় বাবুর প্রাইভেট সেক্রেটারি করা হয়।
তৃপ্তির চাকরিতে ঢোকার মাস খানেক পরে, একদিন ওকে নিজের চেম্বারে ডেকে এনে ডিক্টেশান দিতে দিতে বিজয় বাবু কখনও আলতো করে তার পাছায়, আবার কখনও তার কোমরে হাত রাখতে শুরু করলেন। কোন বাধা না পেয়ে তিনি ধীরে ধীরে আরও এগিয়ে গেলেন। কাজের আছিলায় তৃপ্তিকে একটু বেশী রাত অবধি অফিসে আটকে রেখে, কাজের প্রশংসা করার ছলে তাকে জড়িয়ে ধরা বা গালে একটা চুমু দেওয়া শুরু হল। তৃপ্তির বুঝতে অসুবিধা হল না যে তার বস তার কাছে কাজ ছাড়া আর কি চায়। তবে যা কিছুই হচ্ছে, সবই উপরে উপরে। এতে যদি চাকরিটা পাকা হয়, তো আপত্তির কোন কারণ নেই। কাজেই, সে বিজয় বাবুকে কোন বাধা তো দিলই না, উল্টে কিছুটা প্রশ্রয়ই দিতে শুরু করল। কিন্তু বিজয় বাবু যে কত দূর যেতে পারেন, সে সম্বন্ধে তৃপ্তির কোন ধারণাই ছিল না।
তৃপ্তির প্রশ্রয় পেয়ে বিজয় বাবুর সাহস বেড়ে গেল। লোকটা পাক্কা হুলো বিড়াল। মাছের গন্ধ পেয়ে দিনরাত ছোঁকছোঁক করা শুরু করলেন। একদিন প্ল্যান করে, অফিস ছুটি হয়ে যাওয়ার পরও, কাজের আছিলায় তৃপ্তিকে একটু বেশী রাত অবধি আটকে রাখলেন। তৃপ্তি বিজয় বাবুর চেম্বারের সংলগ্ন একটি ছোট ঘরে বসে। উভয়ের নিজস্ব ঘরের বাইরের দরজা দুটি ছাড়াও, দুই ঘরের মধ্যে সরাসরি যাতায়াত করার জন্য একটি পৃথক দরজা আছে। বিজয় বাবু ডেকে পাঠালে, তৃপ্তি ওই দরজা দিয়েই বিজয় বাবুর চেম্বারে প্রবেশ করে।
অফিস থেকে সবাই বেড়িয়ে গেছে। কিন্তু বিজয় বাবুর টেবিলে স্তূপাকার ফাইল, যার মধ্যে একটি হাতে নিয়ে তিনি একাগ্র মনে পড়ছেন। আসলে ফাইলটা আছিলা মাত্র। তিনি শুধু সঠিক সুযোগের জন্য অপেক্ষা করছেন। ঘড়ির কাঁটার দিকে এক পলক তাকিয়ে, বিজয় বাবু তাঁর চেম্বারের বাইরে এসে দাঁড়ালেন। গোটা অফিস সুনসান। বিজয় বাবুর ঊর্ধ্বতন কর্তারাও বাড়ি চলে গেছেন। শুধু তার চেম্বারের বাইরে একটি কাঠের স্টুলের উপর প্রভুভক্ত কুকুরের মত ঠায় বসে আছে তাঁর বিহারী আর্দালি, রামকৃপাল সিং। তাকে উদ্দেশ্য করে বিজয় বাবু বললেন, “রামকৃপাল, আমার আজ অনেকগুলো দরকারি কাজ শেষ করতে হবে। তাই বেরোতে দেরী হবে। তোমাকে অতক্ষণ অপেক্ষা করতে হবে না। তুমি বাড়ি যাও। তবে সুনীলকে নিচেই অপেক্ষা করতে বলে দিও।” “জী সাহেব,” বলে একটি সেলাম ঠুকে রামকৃপাল স্টুল ছেড়ে উঠে দাঁড়াল এবং আস্তে আস্তে বেড়িয়ে গেল।

অফিস থেকে বিজয় বাবুকে চব্বিশ ঘণ্টা ব্যাবহারের জন্য একটি দামী গাড়ী এবং ড্রাইভার দেওয়া হয়েছে। ড্রাইভারের নাম সুনীল। তার সাহেবের অনেক সময়ই বাড়ি ফিরতে দেরী হয়। কখনও অফিসে কাজের চাপের জন্য বেরোতে দেরী হয়। আবার কখনও সাহেব মেমসাহেবকে নিয়ে অন্য সাহেবদের বাড়িতে কিংবা ক্লাবে পার্টিতে যান। তখনও দেরী হয়। তবে দেরী হলে তারই লাভ। সে অনেক টাকার ওভারটাইম পায়। রামকৃপালের কাছে সে যখন শুনল যে আজও তার সাহেবের দেরী হবে, সে বেশ খুশিই হল। আজও তার ওভারটাইম হবে।

- : [২] : -

ঘরে ঢুকে, বিজয় বাবু তার চেম্বারের দরজার বাইরের লাল আলোটা জ্বালিয়ে দিলেন আর অতিরিক্ত সাবধনতার জন্য দরজার ছিটকানিটিও ভিতর থেকে লাগিয়ে দিলেন। তারপর ইন্টারকমের রিসিভার তুলে তৃপ্তিকে তাঁর ঘরে ডেকে পাঠালেন। মিনিটখানেকের মধ্যেই তৃপ্তি একটি প্লাস্টিকের ফোল্ডারে প্রায় এক দিস্তা টাইপ করা কাগজ নিয়ে অন্দরের দরজা দিয়ে বিজয় বাবুর চেম্বারে প্রবেশ করল। “স্যার সবগুলো রিপোর্টই টাইপ করা হয়ে গেছে। আপনি প্লীজ এগুলো একটু দেখে নিন সব ঠিক আছে কি না। তাহলে কাল সকালেই ওগুলো ক্যুরিয়ারে পাঠিয়ে দেব,” ঘরে ঢুকে হাঁপাতে হাঁপাতে বলল তৃপ্তি।
“নিশ্চয়ই দেখব। সে জন্যই তো অপেক্ষা করছি। বাট, ইয়্যু আর এ গ্রেট গার্ল তৃপ্তি। এতগুলো রিপোর্ট তুমি এত কম সময়ের মধ্যে রেডি করে ফেলেছ, ভাবাই যায় না,” এক গাল হেসে বললেন বিজয় বাবু। তৃপ্তি আত্মপ্রশংসা শুনে মনে মনে খুব খুশি। সেও এক গাল হেসে বলল, “থ্যাঙ্ক ইয়্যু স্যার।”
“এতক্ষণ একটানা কাজ করে তুমি নিশ্চয়ই খুব টায়ার্ড হয়ে গেছ তৃপ্তি, তাই না? দাঁড়িয়ে কেন? বস বস,” বিজয় বাবু তৃপ্তিকে সামনের চেয়ারে বসতে বললেন।
“না না স্যার, সেরকম কিছু নয়,” বিজয় বাবুর মুখোমুখি একটি চেয়ারে বসতে বসতে, তৃপ্তি মুচকি হেসে বলল।
টেবিলের ড্রয়ার খুলে একটি ব্র্যান্ডির বোতল, দুটি গ্লাস, একটি বড় কাঁচের প্লেট এবং কাজু বাদামের একটি প্যাকেট বার করতে করতে বিজয় বাবু বললেন, “এত খাটলে যে কেউই টায়ার্ড হবে। তুমি হবে, আমিও হব। আমার তো খুবই কাজের চাপ। অনেক রাত অবধি থাকতে হয়। কাজের শেষে খুবই ক্লান্ত হয়ে পড়ি। তখন দুই গ্লাস ব্র্যান্ডি খেয়ে নিই। দারুণ জিনিস, বুঝলে তৃপ্তি। একদম ওষুধের মত কাজ করে। কিছুক্ষণের মধ্যেই সব ক্লান্তি দূর হয়ে যায়। তুমিও খাও। তোমারও উপকার হবে।”
তৃপ্তি আগে কখনও ড্রিঙ্ক করে নি। তাই সে কিছুটা ইতস্তত করতে থাকল। মুখটা একটু কাঁচুমাচু করে বলেই ফেলল, “স্যার আমার তো ড্রিঙ্ক করার অভ্যাস নেই।”
হো হো করে হাসতে হাসতে বিজয় বাবু বললেন, “আরে বোকা মেয়ে, আমারও কি অভ্যাস ছিল নাকি? কাজের চাপ বেড়ে যাওয়ায় যখন খুব ক্লান্ত হয়ে পড়া শুরু হল, তখন আমার বন্ধু ডাক্তার গুপ্তর পরামর্শেই এটি খাওয়া আরম্ভ করলাম। আমি তো আর রোজ খাই না। শুধু যে দিন কাজের চাপ বেশি থাকে সে দিন গুলোই খাই। নাও নাও, একটু করে কাজু বাদাম চিবোতে চিবোতে হাল্কা চুমুক দাও। দেখবে শরীর একদম ফ্রেশ লাগবে।”
বিজয় বাবু গ্লাস দুটিতে মাপ মত ব্র্যান্ডি ঢাললেন। তারপর টেবিলের উপর রাখা জলের বোতল খুলে, গ্লাস দুটি জল ঢেলে পূর্ণ করলেন। পরে প্যাকেট খুলে অনেকটা কাজু বাদাম প্লেটে ঢাললেন। এবার একটা গ্লাস তৃপ্তির দিকে এগিয়ে দিয়ে বললেন, “নাও, শুরু কর।”
বসের নির্দেশ মত, তৃপ্তি প্লেট থেকে একটু কাজু বাদাম তুলে নিয়ে মুখে দিল। তারপর ব্র্যান্ডিতে একটা হাল্কা চুমুক দিল। প্রথমবার ওই পানীয় চেখে, তার খুবই বিস্বাদ লাগল। কিন্তু বসের নির্দেশ, তাই খেতেই হবে।
“প্রথমবার কারোরই ওটা ভালো লাগে না। ড্রিঙ্ক স্লোলি। অল্প অল্প করে চুমুক দাও। দেখবে বিস্বাদ ভাবটা কেটে গেছে,” যেন তৃপ্তির মনের কথাটি ধরে ফেলে, তাকে ব্র্যান্ডি পান করার কায়দা শিক্ষা দিচ্ছেন বিজয় বাবু। বসের কথা মত হাল্কা করে দ্বিতীয় ও তৃতীয়বার চুমুক দেওয়ার পর জিনিসটা কিন্তু তৃপ্তির জিভে আর তত খারাপ লাগল না। উল্টে, শরীরটা যেন আস্তে আস্তে অনেকটা হাল্কা হতে শুরু করল। মাথাটাও বেশ হাল্কা লাগতে থাকে। তবে, তার গ্লাসেরটা শেষ করে, সে আর ব্র্যান্ডি নিল না। বিজয় বাবু আবার বোতল থেকে নিজের গ্লাসে ব্র্যান্ডি ঢাললেন।
“দেখি রিপোর্টগুলো দাও। দেখি ঠিক মত হয়েছে কি না,” বিজয় বাবু হাত বারিয়ে রিপোর্ট গুলি চাইলেন। ফোল্ডারটি নিয়ে তৃপ্তি সোজা বিজয় বাবুর রিভলভিং চেয়ারের পাশে গিয়ে দাঁড়াল এবং ফোল্ডার থেকে প্রথম কাগজটি বার করে তার হাতে দিল। বসকে কোন চিঠি বা কাগজ দেখাতে এলে অথবা বসের কাছে ডিক্টেশান নিতে এলে সে বিজয় বাবুর চেয়ার ঘেঁষেই দাঁড়ায়।
বিজয় বাবু হঠাৎ তার রিভলভিং চেয়ারটা একটু বাইরের দিকে ঘুরিয়ে নিয়ে, তৃপ্তির হাতে কাগজটি আবার ফেরত দিয়ে বললেন, “এক কাজ কর। তুমি কাগজ দেখে দেখে পড়ে যাও। আমি শুনব। কিছু ভুল হলে আমি বলে দেব।”
“ঠিক আছে স্যার, সেটাই ভালো হবে।”
“আচ্ছা, আর একটা জিনিস করলে আরও ভালো হয় না? তুমি আমার কোলে বস আর কাগজটা থেকে পড়ে যাও। আমি একসাথে দেখতেও পাব, শুনতেও পাব,” বিজয় বাবু বেশ আগ্রহ নিয়ে বললেন।
ব্যাপারটার মধ্যে বিপদের গন্ধ থাকলেও, বসের প্রস্তাব প্রত্যাখ্যান করার হিম্মৎ নেই তৃপ্তির। বসের খুশি হওয়ার উপরেই তার চাকরির ভবিষ্যৎ নির্ভর করছে। কিছুটা জড়সড় হয়ে সে তার বসের দুই ঠ্যাঙের মাঝখানে গিয়ে বসল। আর বিজয় বাবু তৃপ্তির পেটের উপর একটি হাত রেখে তাকে জড়িয়ে ধরে বসলেন। তাঁর অন্য হাতে পানপাত্র। বললেন, “নাও, এবার পড়।”
তৃপ্তি পড়তে শুরু করল আর বিজয় বাবু তৃপ্তিকে কোলে বসিয়ে, তার রিভলভিং চেয়ার একবার এদিক, আবার ওদিক ঘোরানো আরম্ভ করলেন। তারই মাঝে মাঝে ব্র্যান্ডিতে চুমুক দেওয়া চলল। মাঝে মাঝে প্লেট থেকে একটা কাজু বাদাম তুলে নিয়ে তৃপ্তির মুখে গুঁজে দিচ্ছেন। যে হাত দিয়ে তিনি তৃপ্তিকে জড়িয়ে ধরে বসেছেন সেই হাত কিছুক্ষণ পরে তৃপ্তির উন্মুক্ত পেটের উপর বিচরণ করা শুরু করল। বিজয় বাবু তৃপ্তির নরম তুলতুলে, মেদহীন পেটের উপর যুৎ করে হাত বোলানো আরম্ভ করলেন। মাঝে মাঝেই তার তর্জনী তৃপ্তির গভীর নাভিকুণ্ডে গিয়ে ঢুকে ঘষতে থাকে। কিন্তু এত জ্বালাতনের মধ্যেও তৃপ্তি একাগ্র মনে পড়ে যেতে থাকে। আর খেলতে খেলতেও বিজয় বাবু মন দিয়ে শুনতে থাকেন আর “হুঁ”, “হুঁ” আওয়াজ করে বোঝাতে থাকেন যে তৃপ্তির কাজ ঠিকই আছে।
এরকম কিছুক্ষণ চলার পর, বিজয় বাবুর মত কামুক পুরুষের যা হওয়ার তাই হল। গরম খেয়ে গিয়ে, প্যান্টের তলায় তাঁর বাঁড়া টানটান, খাড়া হয়ে দাঁড়িয়ে গেল। বাঁড়ার মাথা থেকে প্রবল কামরস ক্ষরণের জন্য তাঁর প্যান্টও অল্প ভিজে গেছে। তৃপ্তি যখন বিজয় বাবুর কোলে এসে বসে, তখন ওর কিছুই মনে হয় নি। কিন্তু এখন সে টের পেল যে একটা লোহার রডের মত শক্ত, কিন্তু ভেজা জিনিস বিজয় বাবুর শরীর থেকে বেড়িয়ে, শাড়ি ঠেলে তার পোঁদের ফুঁটোয় ঢুকতে চাইছে। তৃপ্তি বাচ্চা মেয়ে নয়। তাই জিনিসটা কি, তার বুঝতে অসুবিধা হল না। চরম অস্বস্তির মধ্যে কোনরকমে শেষ পাতাটি পড়া সমাপ্ত করে, সে সব কটি পাতা আবার ফোল্ডারে ঢুকিয়ে রাখল।
বিজয় বাবুও তার গ্লাসের ভিতর ব্র্যান্ডির শেষটুকু এক চুমুকে শেষ করে গ্লাসটি টেবিলের উপর নামিয়ে রাখলেন। তারপর তৃপ্তির মুখটা দুই হাত দিয়ে নিজের মুখের দিকে ঘুরিয়ে নিয়ে, ওর ঠোঁটে একটা গভীর চুম্বন দিয়ে বললেন, “ওয়েল ডান তৃপ্তি। ভেরী গুড। ফোল্ডারটা এখন তোমার ঘরে রেখে এস। কাল সকালে এসে প্রথমেই ওটা ক্যুরিয়ার দিয়ে পাঠিয়ে দেবে।” বসের আকস্মিক চুম্বনে বিড়ম্বিত তৃপ্তি মাথা নিচু করে উত্তর দেয়, “থ্যাঙ্ক ইয়্যু স্যার। আমি কাল ঠিক মনে করে ওটা পাঠিয়ে দেব।” নিজের ঘরে ফোল্ডারটা রেখে সে আবার বসের চেম্বারে ফিরে এল।

-: [৩] :-

বিজয় বাবু তখনও তার চেয়ারে বসে আছেন। টেবিলের উপর ব্র্যান্ডির গ্লাস আর কাজু বাদামের প্লেটটি আর নেই। তৃপ্তির ঘরে যাওয়া আর সেখান থেকে ফিরে আসার মধ্যের সময়ে, তিনি তার চেম্বারের সংলগ্ন বাথরুমের বেসিনে, গ্লাস এবং প্লেটটি ধুয়ে নিয়ে এসে আবার ড্রয়ারে ঢুকিয়ে রেখেছেন। আর্দালি রামকৃপাল থাকলে, এই কাজটি সে’ই করে দিত। “একবার একটু এদিকে এস তো তৃপ্তি,” বেশ একটা ভারিক্কী গলায় ডাকলেন বিজয় বাবু। তৃপ্তি তাঁর আদেশ শুনে সটান তার রিভলভিং চেয়ারের পাশে গিয়ে দাঁড়াল। সেখানে পৌঁছে সে যে দৃশ্য দেখল, তাতে সে আঁতকে উঠল।
প্যান্টের চেন খুলে, জাঙ্গিয়ার ভিতর থেকে, কালো কুচকুচে, টানটান খাড়া হয়ে থাকা সাত ইঞ্চি লম্বা এবং চার ইঞ্চি মোটা বাঁড়াটা বার করে বসে আছেন বিজয় বাবু। ছোট কমলা লেবু সাইজের, লাল টকটকে মুন্ডিটার চেরা থেকে নির্গত কামরসে মাখামাখি হয়ে গোটা মুন্ডিটা জ্যাবজ্যাব করছে। বাঁড়ার গোড়ার কালো কুচকুচে বাল মিহি করে ছাঁটা। তার তলায় ছোট কমলা লেবুর মাপের দুটো বিচি। বিচির কালো কুচকুচে থলিটা পরিস্কার করে কামানো। “তুমি আমার কোলে বসে, আমার মত জোয়ান পুরুষের শরীরে কি রকম উত্তেজনা সৃষ্টি করেছ, তা নিশ্চয়ই আগেই বুঝতে পেরেছ। তুমি প্রাপ্তবয়স্ক মেয়ে। তাই তোমার লজ্জা পাওয়ার কোন কারণ নেই। আমি কণ্ডোম ব্যাবহার করা পছন্দ করি না। আজ আমার সঙ্গে গর্ভনিরোধক বড়িও নেই। তাই আজ আমি তোমার সাথে শোব না। কণ্ডোম অথবা গর্ভনিরোধক বড়ি ছাড়া সেক্সুয়াল ইন্টারকোর্স করলে তোমারই বিপদ হতে পারে। তার বদলে তুমি আমার পেনিস সাক করে দাও।” বস বলেই হয়তো অধস্তনের সঙ্গে কথা বলার সময়, “বাঁড়া” এবং “চোষা”র বদলে “পেনিস” এবং “সাক”, এই ইংরেজি শব্দ দুটি ব্যাবহার করলেন বিজয় বাবু।
“কিন্তু স্যার, আমি এই কাজ আগে কখনও করিনি। বিশ্বাস করুন স্যার…,” বিপন্ন তৃপ্তির গলা থেকে আকুতি ঝরে পড়ে।
“কেউই জন্মের থেকে এসব করে না তৃপ্তি। জীবনে চলতে চলতেই এ সব শেখে। তুমি ইচ্ছা করলে না করতে পার। আমি বুঝব তুমি তোমার বসকে খুশি করতে চাও না। হয়তো চাকরিটাও করতে চাও না,” ইস্পাত কঠিন গলায় মোক্ষম চাল চাললেন বিজয় বাবু। তৃপ্তির বুঝতে অসুবিধা হল না যে চাকরি রক্ষা করতে গেলে সেই রাত্রে তাকে তার বসের বাঁড়া চুষতেই হবে। মাথা নিচু করে সে বিজয় বাবুর আরও কাছে এগিয়ে এল।
“বস,” বলে তৃপ্তিকে দুই ঠ্যাঙের মাঝখানে কার্পেটের উপর বসার নির্দেশ দিলেন বিজয় বাবু। তৃপ্তি হাঁটু গেড়ে তার দুই ঠ্যাঙের মাঝখানে বসল। বিজয় বাবু দুই হাত দিয়ে তার মাথাটা সামনের দিকে টেনে এনে, নিজের ল্যাওড়াটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিলেন। তারপর ওর চুলের মুঠি হাত দিয়ে টেনে ধরে, আস্তে আস্তে ওর গলার ভিতরের দিকে বাঁড়াটা ঠেলতে শুরু করলেন তিনি।
ধোন চোষায় অনভ্যস্ত তৃপ্তির প্রথমে মনে হল যে সে হয়তো দম বন্ধ হয়ে মারাই যাবে। তার গলা দিয়ে তখন চাপা গোঁ গোঁ আওয়াজ বেরোতে শুরু করেছে। কিন্তু বিজয় বাবু নাছোড়। “চোষ। ভালো করে চোষ তৃপ্তি। আমার শরীরের জ্বালা নিভাও,” কামসুখের আবেশে বারবার বলতে থাকেন বিজয় বাবু।
মুহূর্তে তৃপ্তি শ্বাস নেওয়ার জন্য নিজের মুখটাকে একটু সুবিধাজনক জায়গায় এনে, রসে মাখামাখি বিজয় বাবুর বাঁড়ার প্রকাণ্ড, লাল মুন্ডিটা জিভ দিয়ে প্রাণপণ চুষতে শুরু করল। মাঝে মাঝে বিজয় বাবুর নির্দেশে তৃপ্তি কখনও তাঁর ধোনের চেরাটা, কখনও ধোনের মুণ্ডির গাঁটের চার পাশটা, কখনও ধোনের শিরাটা, আবার কখনও বিচির থলিটা নিপুণ ভাবে জিভ দিয়ে চাটতে লাগল। মাঝেমাঝে, সে তার বসের বিচির থলিটা যতটা পারে, ততটা মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চোষে। বিজয় বাবু যেন স্বর্গসুখ অনুভব করছেন। তাঁর গলা দিয়ে, “আআআঃ…! আআআঃ…!” জাতিয় যৌন তৃপ্তির আওয়াজ বেড়িয়ে আসতে লাগল।
এ কাজ আগে না করলেও তার ধোন চোষা এতই দুর্দান্ত হল, যে বিজয় বাবু বেশিক্ষণ তাঁর মাল পড়া আটকাতে পারলেন না। “ওওওঃ…! ওওওঃ…! আআআর পারছি না…! আআআর পারছি না…!” বলে গোঙাতে গোঙাতে পাঁচ মিনিটের মধ্যেই তিনি হড় হড় করে তৃপ্তির মুখে প্রায় এক পোয়া থকথকে মাল ফেলে দিলেন। অনেকটাই তৃপ্তির গলা দিয়ে তার পেটে চলে গেল। জীবনে এই প্রথম পুরুষের বীর্যের স্বাদ লাভ করল তৃপ্তি। চ্যাটচ্যাটে, সামান্য নোনতা। তার মোটেই ভালো লাগল না। কিন্তু বসের চোখ মুখ দেখে তৃপ্তির বুঝতে অসুবিধা হল না যে সে বিজয় বাবুকে দারুন তৃপ্তি দিতে পেরেছে। বেসিনে ভালো করে কুলকুচি করে মুখ ধুয়ে ব্যাগ গোছাচ্ছিল তৃপ্তি, তখনই বিজয় বাবু বাথরুম থেকে ধোনটা ভালো করে জল দিয়ে ধুয়ে বাইরে এলেন। “তুমি তো এক্সপার্ট হে তৃপ্তি। দারুন দিলে। বুঝেছ, এখন থেকে মাঝে মাঝে সময় বার করে, আমরা একটু এনজয় করব। আর হ্যাঁ, তোমার চাকরিটার কথাও আমার মাথায় আছে,” এক গাল হেসে বললেন তিনি। তাদের এই লীলাখেলার কথা কাকপক্ষীতেও টের পেল না। অফিস থেকে বেড়িয়ে এসে দুজনই বিজয় বাবুর অফিসের গাড়ীতে চাপে। সাহেবের নির্দেশে, সুনীল প্রথমে তৃপ্তিকে তার বাড়ীতে নামিয়ে দেয়। তারপর বিজয় বাবুকে তার বাড়ীতে নামিয়ে দিয়ে গাড়ী নিয়ে চলে যায়।
তৃপ্তির বুঝতে মোটেই অসুবিধা হয় না যে তার চাকরির ভবিষ্যৎ নির্ভর করছে, সে কত ভালো করে বিজয় বাবুর ধোন চুষে দিয়ে তাকে আনন্দ দিতে পারে। কাজেই, সেও মন প্রাণ দিয়ে বিজয় বাবুকে খুশি করার কাজে লেগে পড়ল। এখন মাঝে মধ্যেই সে তার বসের বীর্য গলঃধকরণ করে। ধোন চোষাণোর একটি সুবিধা হল যে জামা কাপড় খোলার প্রয়োজন হয় না। পুরুষ তার প্যান্টের চেন খুলে, জাঙ্গিয়ার ফাঁক থেকে ল্যাওড়াটা বার করে মেয়েছেলের মুখে গুঁজে দিলেই হল। তারপর এমনিই কাজ শুরু। তার বসের বীর্য পান করে করে, অল্প দিনের মধ্যেই তৃপ্তির চেহারাতেও একটা বাড়তি জেল্লা এসে গেল।

-: [৪] :-

মাস খানেক পরেই বিজয় বাবু কোম্পানির কাজে তিন দিনের জন্য মুম্বাইয়ে ট্যুরে যাওয়ার নির্দেশ পেলেন। কাজটা খুবই গুরুত্বপূর্ণ। কোম্পানির উৎপাদিত মাল জাপানে রফ্তানি করার ব্যাপারে একটি নামকরা জাপানী কোম্পানির উচ্চপদস্থ অফিসারদের সঙ্গে অনেক মীটিং করতে হবে। তাদের ঠিক মত তুষ্ট করতে পারলে, কোম্পানি তাদের মাল জাপানে রফ্তানি করে কয়েক হাজার কোটি টাকা লাভ করবে। কাজটা ঠিকঠাক করতে পারলে বিজয় বাবুর একটা বড়সড় প্রমোশানও হবে। কাজের গুরুত্বের কথা মাথায় রেখে, কোম্পানি বিজয় বাবুর সঙ্গে তার প্রাইভেট সেক্রেটারি তৃপ্তিকেও মুম্বাইয়ে যাওয়ার নির্দেশ দিল।
বিজয় বাবু মহা খুশি। একই সাথে রথ দেখা আর কলা বেচা, দুইই হবে। এই সব ট্যুরে কোম্পানিই সব খরচ বহন করে এবং মোটা টাকাই দিয়ে থাকে। তাই এর আগে অফিসের কাজে মুম্বাইয়ে এলে, তিনি জুহু বীচের অদূরে একটি দামী হোটেলেই উঠেছেন। এই লাক্সারী হোটেলটির ঘরগুলো বড় বড় এবং খুবই সুন্দর করে সাজানো। ব্যালকনি থেকে আরব সাগরও দেখা যায়। খাবারও খুব ভালো। এ ছাড়াও খদ্দের চাইলে এরা তাদের ঘরে সুন্দরী কল গার্ল পৌঁছে দেয়। বিজয় বাবু এর আগে পাঁচবার এই হোটেলে থেকেছেন এবং পাঞ্জাবী, মাদ্রাজী, গুজরাতি প্রভৃতি নানা জাতের মেয়ে আনিয়ে চুদেছেন।
কাজের মধ্যে একটু আধটু ফুর্তি না হলে, কাজ কি আর ভালো করে করা যায়? বিজয় বাবু খুবই কর্মদক্ষ অফিসার। সে কারণেই, তিনি যতবারই অফিসের কাজে বাইরে এসেছেন, ততবারই সেই কাজ সুষ্ঠুভাবে এবং সাফল্যের সঙ্গে সমাপ্ত করে ফিরেছেন। এতে কোম্পানিরও কোটি কোটি টাকা লাভ হয়েছে। চাকরিতে বিজয় বাবুর সুনাম উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে। পদোন্নতিও হয়েছে। তাই অফিসের কাজে বাইরে পাঠালে, কোম্পানি বিজয় বাবুর খরচের জন্য প্রয়োজনের চেয়ে অনেক বেশী টাকা দিয়েই পাঠায়।