লম্পট দাদার বায়না

Story Info
লম্পট দাদার বায়না মেটালো অসহায় সুন্দরী বোন.
4.5k words
3.22
51.7k
4
0

Part 1 of the 1 part series

Updated 02/01/2020
Created 03/14/2017
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
boinchod
boinchod
26 Followers

লম্পট দাদার বায়না মেটালো অসহায় সুন্দরী বোন

ছোটবেলা থেকেই অগ্নি তার মেঝ বোন মেধার প্রতি দুর্বল, সব ভাই বোনের মাঝে সে মেঝ বোনকেই বেশি পছন্দ করে, ওদের দুজনের সম্পর্ক দারুন মধুর। বড় আর মেঝ দাদা, বড় বোন, ছোট বোন আর ছোট ভাই সবএক দলে থাকলে আরেক দলে শুধু সেঝ ভাই অগ্নি আর মেঝ বোন মেধা থাকবে।সব মিলে ওরা চার ভাই আর তিন বোন। বড় তিন ভাই, তারপর দুই বোন, তারপর ছোট ভাই আর ছোট বোন। সেঝ ভাই অগ্নির বয়স এখন পঁচিশ বছর, আর মেঝ বোন মেধার বয়স এখন বিশ বছর। এ কাহিনীর শুরু ওদের জন্ম থেকেই।

ওরা তামিলনাড়ুর এক গ্রামের বড় জমিদার ঠাকুর বাড়ির বড় ছেলের ঘরের ছেলেমেয়ে। ছেলেমেয়েদের মাঝে ছেলেবেলা থেকেই সবচেয়ে সুন্দরী মেধা আর তার সবচেয়ে বড় ভক্ত সেজদা। সে যেখানে যায় সেজদা তার পিছে পিছে যাবে। সব বাচ্চাদের সাথে ওর জন্য মারামারি করবে, এমনকি বাড়িতে বাকি ভাই বোনের সাথেও দুজনে দল পাকিয়ে ঝগড়া করে, মেধাকে শাসন করলে বড় দাদাদের সাথে অগ্নির মারামারিও বাঁধে।মেধার যে কোন কথা অগ্নি ফেলতে পারেনা, সব বায়না মেটায় আর ছোট হয়েও সেজদাকে মেধা ছেলেবেলা থেকেই শাসন করে। কিন্তু বড় হবার সাথে সাথে অগ্নির এই বোনপ্রিতি খারাপ দিকে মোড় নিল। দিনে দিনে মেধা যেমন সুন্দরী হতে লাগলো, অগ্নিও তার রুপের জালে ফাঁসতে লাগলো।যে বয়সে অগ্নির বন্ধুরা পাড়ার অন্য মেয়েদের নিয়ে ভাবতো, সে বয়সে অগ্নি নিজের বোন মেধার সদ্য বেড়ে ওঠা দুধ মাইয়ের দিকে নজর দিতে লাগলো। অবশ্য পাড়ার বেশিরভাগ পুরুষের নজরই মেধার রুপের ওপর পরত। কিন্তু ভাই বলে আর সব ছেলেরা যেমন প্রকাশ্যে কোন মেয়েকে নিয়ে নোংরা কথা বলত, কিংবা প্রকাশ্যে মেয়েদের দিকে তাকাতো তেমন কিছু সে করতে পারতো না। বরং কোন ছেলে তার বোনের দিকে নজর দিলে পরে তাকে ভাল করে ধোলাই করতো।

মেয়েরা ছেলদের আচরন বেশ ভাল বোঝে। মেধা যে দাদার এই নতুন পরিবর্তন ধরতে পারেনি তা কিন্তু নয়। সে বোঝে দাদা তার এতটাই ভক্ত আর তাকে এতটাই ভালবাসে যে তার প্রেমেও পরতে পারে। কিন্তু এই প্রেমের কোন সমাধান নেই তাই দাদার সেই স্পর্শকাতর অনুভতিতে সে কখনো নাড়া দেয়না, জ্বলন্ত অঙ্গার নাড়তে গেলেই আগুন লেগে যায়, আর দাদার এই আগুনে পুরে মরা ছাড়া রান্না করে কিছু খাবার সুযোগ নেই। তার কাছে এটা গুরুত্ব দেবার মত কিছুতো নয়ই, যুবতি সুন্দরী নারীদেহের প্রতি সদ্য যুবক হয়ে ওঠা একটা ছেলের ক্ষনিকের মোহ ছাড়া এ আর কিছুই নয়।অগ্নির কাছে ব্যাপারটা সেরকম নয়। সে শুধু বোনের শরীর তার দুধ মাই আর পোঁদের প্রতি আকর্ষণ অনুভব করে। উঠতি যৌবনে মেয়ে মানুষের শরীরের প্রতি এই আকর্ষণ স্বাভাবিক আর মেধার শরীর সবচাইতে আকর্ষণীয়। কিন্তু অগ্নি বোনকে তার শরীর থেকে আলাদা করে বোন হিসেবে অনেক ভালবাসে তাই বেশি কিছু আশা করে না বরং ওর মত একটা সেক্সি মাগী অথবা বউ হলেই হল তার। যদিও তা সে আর কোনদিনই খুঁজে পায় না। দেখতে দেখতে মেধা কলেজে ওঠে গেল, তার বিশাল দুধ, টোল পরা মিষ্টি মুখ, গোল তানপুরার মত পাছা আর চিকন কোমর পাড়ার সব বউ বউদি দিদি আর মেয়েদের জ্বালার কারন হয়ে গেল।

এদিকে ওদের এ এলাকায় জাতিভেদ যুগ যুগ ধরে এক বড় সমস্যা। অগ্নি এই জাতভেদের বিরুদ্ধে রুখে দাড়ায়, বাম্পন্থিদের পক্ষে চলে যায়। ফলে তার সাথে জমিদার ঠাকুরদার বিরোধ বাঁধে, নিজের বাপ ভাই সবাই তার বিরুদ্ধে চলে যায়। ঠাকুরদার চাপে তার বাবা তাকে ত্যাজ্য করতে বাধ্য হয়। অগ্নি মা মাসি বোন আর মেঝ বোন মেধার কাছ থেকে বিদায় নিয়ে কোলকাতা চলে যায়। এখন সে সেখানে বিশাল বড় ফিল্ম ডিরেক্টর।

মেধা পরিবারে একা হয়ে যায়, ওর বয়স তখন আঠারো। রোজ দু গ্রাম পেড়িয়ে কলেজে পড়তে যায়। পথে এক দলিত ঘরের মেধাবি সুদর্শন ছেলের সাথে তার প্রেম হয়ে যায়। ছেলেটা চেন্নাইতে ডাক্তারি পরে।দুজনে পালিয়ে বিয়ে করে। জমিদারের ভয়ে ছেলেটার পরিবার গ্রাম ছেড়ে পালিয়ে শহরে এক বস্তিতে আশ্রয় নেয়। অনেক কষ্টে ছেলেটা পড়া চালিয়ে যায়। এক বছর পর জমিদারের লোকরা একদিন ওর বরকে ধরে ফেলে। ওরা মেধার বাবার নির্দেশে ছেলেটার দু পা হাঁটু থেকে কেটে ফেলে, মেরুদণ্ড ভেঙ্গে দেয়। মেধা তখন নয় মাসের অন্তঃসত্ত্বা।ছেলেটাকে বাঁচাতে যে চিকিৎসার প্রয়োজন তা দেবার সামর্থ্য তার পরিবারের নেই। এমন বিপদের দিনে সে একজনকেই চিৎকার করে ডাকতে পারে, তার সেজদা। স্বামীকে নিয়ে সে চেন্নাই যায়, সেজদাকে খুঁজে বের করে। অগ্নি বোনের কষ্ট দেখে পাগল হয়ে যায়। সে তার স্বামীর চিকিৎসা করায়। কিন্তু তার বোনকে স্বামীর পরিবার সহ একটা বস্তিতে থাকতে দেখে ভীষণ কষ্ট পায়। কিছুদিন পর মেধা মা হয়, তার স্বামীও একই হাসপাতালে বাচা মড়ার লড়াই করছে তখন। মেধার স্বামী বেঁচে উঠলেও চিরতরে পঙ্গু হয়ে যায়। অগ্নি বোনকে বাচ্চা সহ তার নিজের এক বাড়িতে চলে আসতে বলে। কিন্তু মেধা স্বামী ছেড়ে কিভাবে যাবে, তাই পঙ্গু স্বামীকেও সে সাথে নিয়ে যেতে চায়।অগ্নি মেনে নেয় মেধার কথা।

মেধার স্বামীর শরীর ভেঙ্গে যায়, সুঠাম শরীর ভেঙ্গে হাড্ডিসার হয়ে যায়। অবশ্য কিছুদিনের মধ্যেই মেধার শরীর মাতৃত্বকালীন পরিবর্তন কাটিয়ে আবার তার স্বাভাবিক সৌন্দর্য ফিরে পায়। বরং দিনে দিনে তার রূপ আরও বাড়তে শুরু করে। বিশাল মাই জোড়া যেন দুধের চাপে ফুলে উপচে বেরিয়ে আসে। বোঁটা দুটো আঙ্গুরের মত ব্লাউসের ওপর ফুলে থাকে। গভীর চেরা নাভি আর থলথলে পেট, কোলবালিশের মত উরু, বড় বড় গোল গোল পোঁদের দাবনা আরও কারভি হয়ে যায়। মা হবার পর ওর গায়ের রঙটা যেন ফুটফুটে হয়ে যায়।

কিন্তু ওর স্বামী পঙ্গু হবার পর ওর জীবনের সব আনন্দ যেন শেষ হয়ে গেল, জীবনটা দুঃখে ভরে উঠল।একেতো শ্বশুর কুলে কেউ নেই যে আর্থিক ভাবে সাহায্য করতে পারে, অন্য দিকে পঙ্গু স্বামীকে বিছানায় খাওয়া দাওয়া টয়লেট করানো। আগেরমত নানা আসনে এখন আর চোদাচুদিও করতে পারে না তার স্বামী। স্বামীর সাথে সেক্স মানেই শুধু উপরে উঠে বসে নিজে স্বামীকে চুদে দেয়া।মাঝে মধ্যে এই আসন মেয়েদের ভাল লাগে কিন্তু রোজ করলে হাত মারার মতই মনে হয়। স্বামীর শরীরটাও এতটা ভেঙ্গে হাড্ডিসার হয়ে গেছে যে দু মিনিটের বেশি প্রায়ই টিকতে পারে না, বীর্যপাত হয়ে যায়, তখন আঙ্গুলি করে অথবা উহ আহ ছটফট করে মেধার রাত কাটে।

এদিকে আস্তে আস্তে অগ্নির নজর আবার মেধার শরীরের ওপর পড়তে শুরু করে। বরং গ্রামে ফেলে আসা সেই কিশোরী বোনের চাইতে সে আজকের পূর্ণ যুবতি বোনের শরীরের প্রতি অনেক বেশি দুর্বার আকর্ষণ অনুভব করতে শুরু করে।কিন্তু মনের মাঝে অনেক দ্বিধা কাজ করে। ভাল করে তাকিয়ে বোনের রূপ দেখতে তার লজ্জা সংকোচ শুধু নয়, অপরাধবোধ কাজ করে। এই দোটানা কাটিয়ে অবশেষে সিদ্ধান্ত নিয়েই ফেলে, যা হয় হবে একবার বোনকে একটু বাজিয়ে দেখবে। সারা দিলে যতটুকু সম্ভব কাছে যাবে। অবশ্য বেশি কিছু বা নোংরা কিছু করার কোন পরিকল্পনা নেই তার, শুধু একটু ভাল করে দুধ পোঁদ দেখতে পেলেই হল। একবার যদি সুন্দরী বোনটাকে সে প্রানভরে উলঙ্গ দেখতে পেতো তাহলে তার সব কামনা মিটে যেত, এইটুকু নিশ্চয়ই সে জোর করে আদায় করতে পারবে বোনের কাছ থেকে। এতে করেতো আর ওর কোন ক্ষতি হবে না। বরং ওকে সহ ওর বাচ্চাকে স্বামীকে ভরন পোষণ করার গুরু দায়িত্ব যখন অগ্নি পালন করছে, সে বিশেষ কিছু দাবি করতেই পারে, দাদা না হয়ে অন্য কোন পুরুষ হলেতো এতদিনে চুদেই দিত।

যেই ভাবা সেই কাজ। ধিরে ধিরে সে বিভিন্ন অজুহাতে বোনের শরীরে হাত দিতে লাগলো, আজকাল সে আর চোখ সরিয়ে নেয় না, বোন স্নান করে ভেজা কাপর পোঁদের খাঁজে খুঁজে বের হলে, কিংবা অন্য কোন সময় বুকের খাঁজ বের হয়ে গেলে চোখ সরিয়ে নেয় না আগের মত। বরং মেধা লজ্জা পেয়ে কাপড় ঠিক করে নেয়। মেধার চোখে দাদার এই পরিবর্তন ঠিকই ধরা পরে। কিন্তু দাদা এখন তার একমাত্র গুরুজন, তার ওপর অনেক দাবি আছে দাদার। ছোট খাট বিষয়ে দাদাকে আর কিছু বলতে পারেনা আগের মতন। আস্কারা পেয়ে অগ্নি আরও এগিয়ে যায়। আজকাল বাইরে থেকে এসে পেছন থেকে প্রেমিকার মত তলপেটে হাত চেপে জড়িয়ে ধরে বোনকে। মেধা কোনমতে স্বাভাবিক আচরন করে নিজেকে ছাড়িয়ে নেয়।এর কিছুদিন পর ঘাড়ে কাঁধে মুখ ডলতে শুরু করে। তারপর একদিন হালকা চুমু দিতে শুরু করে। আজকাল ঘরে ফিরেই বোনের গালে আর তার ছোট বাচ্চার গালে চকাম করে চুমু খায়।স্বামীর সোহাগ আর না জুটলেও আজকাল দাদার সোহাগ তা কিছুটা পুরন করে দেয়, ভালই লাগে। তাই আর বাঁধা দেয় না দাদাকে।

পঙ্গু স্বামীর ঘরে রোগীর ঘরের মত দুর্গন্ধ, সুস্থ মানুষ এ ঘরে থাকতে পারে না আর বাচ্চা থাকলে অসুস্থ হয়ে যাবে। একদিন অগ্নি সে ঘরে গিয়ে তা টের পেল তারপর বাচ্চাটাকে নিয়ে অন্য ঘরে শুতে বলল মেধাকে।ওর স্বামীর জন্য বিশেষ বেডের বাবস্থা করা হল যেন রাতে শুয়ে থেকেই টয়লেট করতে পারে। মেধা যে ছোট ঘরে বাচ্চাটাকে নিয়ে থাকতে শুরু করল তার পাশেই অগ্নির বড় স্টুডিও বেডরুম। মাঝে মধ্যে বোনকে ডেকে এনে দুজনে একসাথে টি ভি শো দেখে। তখন বোনকে আদর করে আর সুযোগের অপেক্ষায় থাকে। এভাবে ধিরে ধিরে একবছর পর মেধার জীবন থেকে তার স্বামী দূরে সরে গেল, একটা বোঝায় পরিনত হল আর তার যৌন জীবন অতৃপ্ত হয়ে উঠল।

একদিন বোনকে নিয়ে টিভি দেখতে দেখতে চুমু দিতে লাগলো অগ্নি, সে পাগল হয়ে গেল যেন, বাড়াবাড়ি করে ফেলল একটু, নিজের শরীরে এতটা জোরে জাপটে ধরল যে বোনের মাই পেট সব নিজের বুক পেটের সাথে চিপকে গেল। দাদার দুই বাহুর ভেতর ছটফট করতে করতে নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে লাগলো মেধা।

মেধাঃ আহহ দাদা কি করছ এসব! ছাড়ো! ছাড়ো বলছি আমাকে।

অগ্নি সম্মিত ফিরে পেয়ে ছেড়ে ঠিকঠাক বসল সোফাতে।মেধাও কাপড় ঠিক করে নিল।উত্তজনাতে দুজনের শ্বাস বেড়ে গেছে। মেধা ছিঃ বলে ঘর থেকে বেরিয়ে বাচ্চার কাছে চলে গেল। অগ্নির খুব খারাপ লাগলো, নিজেকে খুব ছোট মনে হতে লাগলো। কিন্তু বোনের শরীরের প্রতি তার এই আকর্ষণ এতটাই বেড়ে গেছে যে, যে কোন সময় একটা অঘটন ঘটাতে পারে সে, বোনকে ধর্ষণ করে ফেলতে পারে। এই ভেবে সে চিন্তিত হয়ে গেল। বোন না চাইলে, তাকে কষ্ট দিয়ে সে কিছুতেই সুখে থাকতে পারবে না। পর দিন বোনকে সরি বলবে, তার সাথে কথা বলবে ঠিক করল।কিছুদিন পর ...

অগ্নিঃ দেখ এভাবে তোর জীবনটা একটা পঙ্গু স্বামীর জন্য নষ্ট করার কোন মানে হয়না। তুই তোর স্বামীকে ওর বাবা মার কাছে দিয়ে আয়, দেখা সোনার জন্য টাকা পয়সা যা লাগে প্রতি মাসে দেব আমি। আর আমি যেহেতু তোকে মাঝে মধ্যে জ্বালাতন করি, তোর ভাল না লাগলে, তুইও গ্রামে ঠাকুরদা বাবা মার কাছে ফিরে যেতে পারিস, তাতে তোর ভালই হবে।

মেধাঃ আর আমার বাচ্চাটার কি হবে?

অগ্নিঃ ওকে গ্রামে নিয়ে যাবি তোর সাথে

মেধাঃ বাবা মা ওকে অনাথ আশ্রমে দিয়ে দেবে, তারপর আমাকে আরেকটা বিয়ে দেবে।

অগ্নিঃ খারাপ হবে না, যেভাবে আছিস তার চাইতে ভাল থাকবি। অনাথ আশ্রম থেকে ওকে নিশ্চয়ই বড় কোন দম্পতি দত্তক নেবে।

মেধাঃ আমি হয়তো ভাল থাকবো, আমার বাচ্চার জীবনটা নষ্ট হয়ে যাবে, খারাপ কোন লোক নিয়ে চাকর বাকর বানালে কি হবে?

অগ্নিঃ হুমম সেটা ভাবিনি আমি। আরেকটু বড় হোক, দুধ ছাড়ুক, তারপর ভাবা যাবে।

মেধাঃ আমি এখানে থাকাতে তোমার খুব অসুবিধে হচ্ছে তাই না দাদা, অনেক টাকা খরচা হচ্ছে।

অগ্নিঃ না না তুই যা ভাবছিস তা না। তুই এখানে থাকলে আমি খুশিই হব, কিন্তু আমার ব্যাবহারে তুই কষ্ট পাশ এটা আমি চাই না।

মেধাঃ তুমি একটা বিয়ে কর না দাদা

অগ্নি হঠাৎ এই কথা শুনে কাশি দিল।

অগ্নিঃ কেন বিয়ে করবো কেন, অন্য কোন মেয়ে এসে তোকে এভাবে বাচ্চা আর স্বামী নিয়ে নিজের সংসারে থাকতে দেবে ভেবেছিস?

মেধাঃ আমি চলে চাবো গ্রামে, বাচ্চাটাকে কাউকে দিয়ে দেবো। সুন্দরী একটা বউ হলে তখন আমাকে না জ্বালিয়ে ওকে জ্বালাবে তুমি।

অগ্নিঃ চলে যাবো, বাচ্চাকে দিয়ে দেবো বললেই হল, এতো সহজ, যতসব বাজে কথা, তুই থাকতে অন্য মেয়েকে দিয়ে কি হবে, আমার তোকে হলেই চলবে।

মেধাঃ কি যে বলনা দাদা। আমাকে দিয়ে তোমার বউয়ের কাজ হবে নাকি, বিয়েতো একদিন তোমাকে করতেই হবে

অগ্নিঃ অনেক হয়েছে নে, বিয়ে একদিন করবো যেদিন করবো সেদিন দেখা যাবে। করছি না তাই তুই তোর বাচ্চাটা নিয়ে এখানে ভালই আছিস। খাল কেটে কুমির আনার দরকার কি তোর? তোর চাইতে সুন্দরী কোন মেয়ে আছে নাকি যে বিয়ে করবো।

মেধাঃ যাও দাদা, দেখ দাদা আমার সাথে অমন অসভ্য কথা বলবে না

মেধা লজ্জা পেয়ে অথবা রাগ করেই ঘর ছেড়ে বেরিয়ে গেল। দাদার এই যৌন সুরসুরি তার ভাল লাগে না, এসব তাকে উত্তেজিত করে তোলে, তার অতৃপ্ত শরীরকে সে মানাতে পারে না। কিন্তু মনে মনে ভাবতে লাগলো, দাদা সত্যি একটা বিয়ে করলে তাকে এ বাড়ি থেকে চলে যেতে হবে, কোথায় যাবে, দাদা ছাড়া তার না হয় একটা গতি হবে, কিন্তু বাচ্চাটার কি হবে, তার স্বামীর কি হবে? দাদার আচরনে আর বিরক্ত হবে না সে, তার জীবনের একমাত্র পুরুষ সে, যা ইচ্ছে করুক সে।

পরদিন অগ্নি অফিস থেকে ফিরে বোনের ঘরে গেল খাবার দিতে বলবে বলে। গিয়ে দেখে বাচ্চাটা মুখে একটা বড় দুধ পুরে চুষতেছে, ব্লাউস থেকে বের করা দুধটা। আচলের ফাঁক দিয়ে দুধের চারপাশের বড় কালো ফুলটা দেখা যাচ্ছে। অন্যদিন হলে মেধা আঁচল টেনে দিত। কিন্তু দাদা তার দুধ দেখতেছে দেখে আজ না দেখার ভান করল। কোন বিরক্তি দেখাতে চায় না সে।

অগ্নিঃ খাবার দে মেধা

মেধাঃ আসছি দাদা, ওকে একটু খাইয়ে নেই, ঘুমিয়ে যাবে এখনি।

অগ্নিঃ আচ্ছা আয় তুই, আমি কাপড় ছেড়ে স্নান করে নিচ্ছি।

অগ্নি কাপড় ছাড়ল, স্নান করল, সবটা সময় বোনের মাই আর মাইয়ের খাঁজটার কথা মনে পড়তে লাগলো। না আরেকটু দেখবে আজ, ঘুমালে পরে ঘরে যাবে মাই মাইয়ের খাঁজ দেখতে। একটা কাজ করলে কেমন হয়? বোনকে নিজের ঘরে ডেকে নিয়ে কিছু কাজ করতে বললে নিশ্চয় শাড়ির আচলের ফাঁক গলে কিছু দেখা যাবে।

খাবার পর অগ্নি বোনকে তার ঘরে আসতে বলল। বিছানায় শুয়ে কি করতে বলবে ভাবতে লাগলো...

অগ্নিঃ আমার মাথাটা একটু টিপে দিবি, বড্ড ধরেছেরে

মেধা দাদার কিং সাইজ বেডে উঠে তার মাথা টিপতে লাগলো। দাদা নির্লজ্জের মত বারবার বোনের বুকের দিকে তাকাতে লাগলো। এরপর বোন দাদার পিঠ আর পা টিপে দিল। তারপর দাদা তাকে কাছে টেনে নিয়ে আদর করতে লাগলো, ঘাড়ে কাঁধে হাত বুলাতে লাগলো, চুমু দিতে শুরু করল। নিজের পাশে টেনে বোনকে শুইয়ে দিলো। আজ আর কোন বাঁধা দিচ্ছে না বোন। তাই দাদা আরও আদর করতে লাগলো। জড়িয়ে ধরে বুকের ভেতর চিপতে লাগলো, বোনের কাঁধে গলাতে মুখ গুজে দিলো। পাতলা ব্লাউসের ভেতরে বোনের বিশাল নরম মাই দুটার বোঁটার পাশটা দুধে ভিজে স্পষ্ট হয়ে আছে, দাদার বুকে লেপটে গেল সেই মাই দুটা।বোনের কোলবালিশের মত উরুর ওপর পা তুলে দিল অগ্নি, জাপটে ধরে দলাই মলাই করতে লাগলো বোনের নরম তুলতুলে শরীরটা। বোন চোখ বুজে উহ আহ করে মৃদু স্বরে শীৎকার করতে লাগলো।হঠাৎ পাশের ঘরে বাচ্চাটা কেঁদে উঠল।

মেধাঃ ছাড়ো দাদা, বাচ্চাটা কাঁদছে, আমাকে যেত দাও ওর কাছে

অগ্নিঃ ওহ হ্যাঁ যা তুই যা।

ছেড়ে দিলো বোনকে। ছারবার পর টের পেল দুজন। দুজনেরই শ্বাসের গতি বেড়ে গেছে অনেক।অগ্নি ভাবতে লাগলো, তার চান্সটা আজ মিস হয়ে গেল বাচ্চাটার জন্য। ঘরের বাতি নিভিয়ে হালকা নিল আলোর বাতি আর বেডের পাশের টেবিল ল্যাম্প জ্বালিয়ে অফিসের কাগজ দেখতে লাগলো।

কিছুক্ষণ পর বাচ্চাটার কান্না থেমে গেল। তার কিছুক্ষণ পর মেধা আবার দাদার ঘরে ফিরে এলো হাতে একটা বালিশ নিয়ে। বিছানায় উঠে দাদার পাশে বালিশ পেতে, দাদার চাদরটা নিজের ওপর টেনে নিয়ে পেছন ঘুরে শুয়ে পরল। এর অর্থ হচ্ছে আজ ও দাদার কাছেই শোবে। অগ্নি আবার বোনকে পেছন থেকে জাপটে ধরল, আদর করতে শুরু করল। জাপটে ধরে পেটের ওপর, কোমর টিপতে লাগলো, ঘাড়ে গলায় কাঁধে চকাম চকাম শব্দ করে চুমু দিতে লাগলো, মুখ ডলতে লাগলো।পায়ে পা ঘসতে লাগলো, ওর শাড়ি আর অগ্নির পাজামা হাঁটু অব্দি উঠে গেল। মেধা কোন বাঁধা দিচ্ছে না। বোনকে এতো সহজে, এতো কাছে পাবে সে ভাবেনি আগে। চান্স পেয়ে কি করবে ঠিক প্ল্যান করতে পারছে না। যতটুকু করা যায় করবে, যা করতে দেয় করবে। মাই দুটা দেখতে দিলেই হবে, প্রথম দিন মাই দেখতে না দিলেও চলবে। আস্তে করে গলাতে চুমু দিতে দিতে মাইয়ের উপচে ফুলে বেরিয়ে আসা খাঁজের ভেতরে ওপরে মুখ ডলতে লাগলো, চুমু খেতে লাগলো। মেধা চোখ বুজে উমম উহহ আহহ করতে করতে আবার কাত হয়ে পেছন ঘুরে গেল।আদর করতে করতে পেছন থেকে হাত বাড়িয়ে একটা মাইয়ের ওপর হাত রাখল, না সরিয়ে দিল না তো। আস্তে করে চাপ দিলো, তারপর টিপতে লাগলো ব্লাউসের ওপর দিয়েই।হাত ভরে দিলো ভেতরে, ইস কি নরম তুলতুলে আর বড় বড় মাই, বোঁটা দুটো আঙ্গুরের মত উঁচু হয়ে আছে।

ব্লাউস উপরের দিকে টেনে তুলে নিচ দিয়ে দুটা মাই বের করে দিলো। ওপর দিয়ে নিচ দিয়ে হাত নিয়ে দু হাতে বিশাল দুই তরমুজের মত মাই টিপতে লাগলো মনের আয়েশ মিটিয়ে। একহাতে একটা মাইর চারভাগের একভাগ ধরা যায়। আঙ্গুল দিয়ে বোঁটা কুঁড়ে দিলো। বোনকে চিত করে শুইয়ে দিয়ে এই প্রথম তার খোলা মাই দুটা দু চোখ ভরে দেখতে লাগলো অগ্নি। মেধা চোখ বুজে মাথা কাত করে শুয়ে আছে। ওপাশের মাইটা টিপল, তারপর এ পাশের মাইটা একটু জোরে টিপতেই গলগল করে পানির কলের মত সাদা দুধ বেরিয়ে এলো। অগ্নি বুজতে পারল না ওপাশের মাই থেকে কেন দুধ বের হল না। ওসব বোঝার সময় নেই, সে এপাশের মাইটা দুহাতে ধরে মুখে পুরে নিয়ে চুষে চুষে দুধ খেতে লাগলো। মেধা চোখ খুলে দাদার কাণ্ড দেখতে লাগলো। এবার অন্য মাইটা মুখে নিয়ে বোনের দিকে তাকিয়ে চুষতে লাগলো। নরম মাই বোঁটা সহ টেনে টেনে ছেড়ে দিল। কিছুই বের হল না, কিন্তু বোঁটাটা সুচালো হয়ে গেল।

অগ্নিঃ এটার কি হল, দুধ বের হয় না কেন?

মেধাঃ ওটা খোকা খেয়ে শেষ করে ফেলেছে।লজ্জা করেনা তোমার, নিজের বোনের দুধ খেতে?

অগ্নিঃ কেন, লজ্জা করবে কেন? মায়ের দুধ, বোনের দুধ একই দুধ, মায়ের দুধ খাওয়া আর বোনের দুধ খাওয়া তো একই কথা।

অনেকক্ষণ এভাবে বোনের দুধ খায় আর দলাই মলাই করে টিপে দেয়, জাপটে ধরে আদর করে বোনকে। তারপর পেছনে হাত বাড়িয়ে বোনের পোঁদ টিপতে শুরু করে। নাহ, বোন আজ কোন বাধাই দিচ্ছে না, নিজেকে দাদার হাতে তুলে দিয়েছে। অগ্নি এটা বুঝতে পেরে হাতে আকাশের চাঁদ পেয়েছে যেন, মেঘ না চাইতে বৃষ্টি হয়েছে তার জীবনে। সে এখন বোনকে চোদার ফন্দি করতে লাগলো। শাড়ি টেনে টেনে পেটিকোট থেকে বের করতে লাগলো। বোন তার কাঁধে মুখ গুজে তার খোলা বুকে মাই লেপটে কাত হয়ে শুয়ে আছে। পেটিকোটের দড়িটা হাতে লাগতেই টেনে খুলে দিলো অগ্নি। পুরো শাড়ি পেটিকোট সব মেধার কোমর থেকে আলগা হয়ে গেল। হাত দিয়ে নিচে নামিয়ে পা দিয়ে টেনে নামিয়ে বোনের শরীর থেকে তার শাড়ি পেটিকোট ছাড়িয়ে নিলো। মাইয়ের ওপর তোলা একটা ব্লাউস ছাড়া মেধার শরীরে কোন কাপড় নেই। চাদরের নিচে সে সম্পূর্ণ উলঙ্গ।তার শরীরে কয়েকটা অলংকার মাত্র।বোনের খোলা পোঁদ আর উরু হাত দিয়ে টিপতে লাগলো।

না না, কি বোকা চোদামি হচ্ছে। বোনটা উলঙ্গ হয়ে গেল, দাদা এখনও পাজামা পরে আছে। চাদর টেনে ফেলে দিলো অগ্নি, পাজামা খুলে নিলো। মেধা চিত হয়ে শুয়েছে, দুহাতে বালে ভরা গুদ ঢেকে আছে। তার দুই মাই দু দিকে গড়িয়ে পরেছে। দাদার বাড়া বের হতেই বোনের নজরে পরল। তামিল ঠাকুর বাড়ির চকচকে লম্বা কালো মোটা আট ইঞ্চি বাড়া। মুণ্ডি বের করে দাড়িয়ে আছে। পাশে শুয়ে দাদা মাই হাতে নিয়ে মুখে পুরে চুষতে লাগলো, বোনের শরীরের ওপর পা তুলে দিল। বোন তার বিচি আর বাড়াটা একবার ধরে দেখল, তারপর আবার চোখ বুজে মুখ কাত করে উহ আহহ উমম করতে লাগলো। অগ্নি একটা হাত নিয়ে বোনের গুদে রাখল। ঘন বালে ভরা গুদ, পরিস্কার করার প্রয়োজন পরে না, কেউ এখন চোদে না। গুদ ঘাটিয়ে দেখে বোনের গুদটা আঠালো রসে ভরে আছে। বিছানায় বসে বোনের দু পা ছড়িয়ে ব্যাঙের মত শুইয়ে দিল, তারপর দুপায়ের মাঝে বসে বাল সরিয়ে বোনে গুদ চিঁরে দেখতে লাগলো গোলাপি ভেতরটা। কোটের ওপর নাড়াচাড়া করতেই বোন জোরে জোরে উমম উম আহহ করতে লাগলো, একটা আঙ্গুল ফুটোর ভেতর ভরে দিতে উহহ করে মুখ উঁচু করে মাইয়ের ওপর দিয়ে তাকালো মেধা। দেখতে লাগলো দাদার কাণ্ড, কি করছে সে তার গুদের ভেতর।

মেধাঃ ছিঃ দাদা কি করছ নিজের বোনের সাথে? এই বললে বোন মায়ের মত তার দুধ খাওয়া যায়, এখন যা করছ তা কেউ মা বোনের সাথে করে শুনেছ কখনো?

অগ্নিঃ মায়ের দুধ বোনের দুধ এক বলেছি, তেমনি বোনের গুদ আর বউয়ের গুদ একই গুদ। ওপরটা মায়ের মত আর নিচেরটা বউয়ের মত।

মেধাঃ দাদা তুমি না, যা চাও তা পাবার জন্য সব করতে পারো।

দাদা বোনের দিকে তাকিয়ে নিজের বাড়াটা হাতে নিয়ে গুদের দিকে এগিয়ে গেলো। মেধা মাথার বালিশটা পিঠের নিচে লম্বা করে কোমর পর্যন্ত দিয়ে শরীরটা গুদ পোঁদের থেকে উঁচু করে নিলো। সে এসব খেলা আগেও খেলেছে। সে বোঝে দাদা তার দুর্বলতার সুযোগ নিয়ে তাকে ভোগ করতে চাচ্ছে, কিন্তু প্রথমে বিষয়টা ভাবতেও ঘেন্না লাগত। কিন্তু নিজের গুদের জ্বালায় অনেকদিন জ্বলে পুড়ে এখন সেও চাচ্ছে কোন পুরুষ তাকে ভোগ করুক, ভাইয়ের হোক না তাতে কি, একটা শক্ত বড় তাগড়া বাড়া চাই তার বহুদিনের উপোষী গুদে।

বালিশের বাইরে বের হয়ে থাকা গুদের মুখ একহাতে মেলে ধরে আরেকহাতে নিজের বাড়ার মাথা ঘসতে লাগলো দাদা, বোন তাই তাকিয়ে দেখতে লাগলো, দাদা অগ্নির কাছে স্বপ্ন মনে হচ্ছে, এতো কিছু হবে তা সে কাখন আশা করেনি। আস্তে করে ঠেলে মুণ্ডিটা বোনের গুদের চেরাতে ভরে দিল।

মেধাঃ আহহহ আস্তে, উমহহহ

আবার চোখ বুজে মাথা এলিয়ে দিল বালিশে।

অগ্নি আস্তে আস্তে ঠেলে ঠেলে নিজের বাড়া ভরতে লাগলো বোনের গুদে। গুদের রসে চকচক করতে লাগলো বাড়াটা। দুহাতে বোনের মাই আবার টিপে দিল। আস্তে আস্তে ঠেলে ঠেলে চুদতে লাগলো আদরের বোনকে। তারপর বোনের ওপর শুয়ে পড়লো, জাপটে ধরে জোরে জোরে চুষে চুষে চুমু দিতে লাগলো। এই প্রথম মেধাও দাদার গালে, চিবুকে, গলাতে চুষে দিয়ে চুমু খেল। দাদা বোন শরীরে শরীর লেপটে দিয়ে, দুজন দুজনকে জাপটে ধরে ধিরে ধিরে চোদাচুদি করতে লাগলো আর তাতে ফস ফস, ফচাত ফচাত শব্দ হতে লাগলো। সুখে দুজনের চোখ বুজে গেল। বোন গুদ ভরে অনুভব করছে দাদার ঘোড়ার বাড়াটাকে, দাদার সমস্ত বাড়াতে সুখ ছড়িয়ে দিচ্ছে বোনের পিচ্ছিল ভেজা গুদের তুলতুলে কামড়।

এরপর ধিরে ধিরে অগ্নি ঠাপের গতি বাড়ালো। হাঁটু মুড়ে বোনের হাঁটুর নিচে নিয়ে গেল। থপাস থপাস করে ঠাপ দিতে লাগলো। মেধা মুখ তুলে দাদাকে দেখতে লাগলো মাঝে মাঝে, নিচে তাকিয়ে দুজন নিজেদের গুদ বাড়ার মিলন দেখে কখনো।উমম আহহ ইসস শব্দে ঘর ভরে গেল।

মেধাঃ জোরে আরও জোরে দাদা

ঝড়ের গতিতে বোনকে চুদতে লাগলো অগ্নি, বোনের দুধ পোঁদ উরু পেট সব দুলতে লাগলো। খাট থর থর করে কাঁপতে লাগলো, ঘরে থপাস থপাস শব্দে ভরে গেল। হঠাৎ বোন তাকে বুকে টেনে জাপটে ধরল। দু পা দিয়ে দাদার কোমর পেচিয়ে ধরে জল খসিয়ে দিলো। দাদার বাড়াটা কামড়ে কামড়ে তার ওপর বোনের গুদ খাবি খেতে লাগলো। বোনকে জাপটে ধরে ঘপাত ঘপাত করে রাম ঠাপ দিতে লাগলো সেজদা অগ্নি। বোনের গর্ভের মুখে বাড়ার মুণ্ডি ঢুকে গেল, আর ধরে রাখতে পারল না অগ্নি, বীর্য উগড়ে দিতে লাগলো মেজবোন মেধার জরায়ুর ভেতরে, গুদ বেয়ে ঠাপের তালে বাড়ার ফাঁক গলে বীর্য আর রসের ককটেল বেরিয়ে বোনের বড় গোল পোঁদ বেয়ে বিছানায় পরল। একজন আরেকজনকে জড়িয়ে ধরে ঝাকি দিয়ে দিয়ে চরম সুখ ভোগ করল, তারপর দুজনে শুয়ে রইল, ঘুমিয়ে গেল গুদে বাড়া ভরে রেখেই।

এর মাস খানেক পরের ঘটনা।হঠাৎ একদিন অগ্নি বোনকে বমি করতে দেখল।

অগ্নিঃ কিরে কি হল তোর, অসুখ করেনি তো

মেধাঃ না দাদা আমি ঠিক আছি

অগ্নিঃ না না চল ডাক্তারের কাছে চল

মেধাঃ আহহা দাদা কোথাও যেতে হবে না কিছু হয়নি আমার

অগ্নি জোর করে মেধাকে ডাক্তারের কাছে নিয়ে গেলো।বাচ্চাটাকে পাশের এক বাড়িতে রেখে গেল। ডাক্তার সব টেস্ট করে অগ্নিকে ডেকে পাঠাল...

ডাক্তারঃ কংগ্রাচুলেসন, আপানার বোন আবার মা হতে যাচ্ছেন। আপনি আবার মামা হবেন, বাড়িতে সবাইকে জানান আর আমাদের মিষ্টি মুখ করুন।

এই শুনে অগ্নি যেন স্তব্ধ হয়ে গেল, সম্মিত ফিরে পেলে বলল...

নিশ্চয়ই মিষ্টি মুখ করবেন। আজ আমরা আসি তাহলে।

ডাক্তারঃ ওনার স্বামীকে একদিন নিয়ে আসবেন কিছু কাগজ পত্রে সই করতে হবে।

মেধাঃ পঙ্গু মানুষ আসতে কষ্ট হবে, আমাকে দেবেন আমি সই করিয়ে নেব।

ডাক্তারঃ ঠিক আছে, কোন আসুবিধে নেই।

গাড়িতে দুজন নিঃশ্চুপ অনেকক্ষণ।

অগ্নিঃ বাচ্চা হল কিভাবে?

মেধাঃ যেভাবে বাচ্চা হয় সেভাবে?

অগ্নিঃ এই বাচ্চার বাপ কে? তোর স্বামী না ...

মুখে আটকে গেল তার। মেধা হাসতে লাগলো।

অগ্নিঃ হাসছিস কেন?

মেধাঃ রোজ আমাকে নিয়ে মজা লুটলে তুমি আর এখন বাচ্চার বাপ কে তাই জিজ্ঞেস করছ। দাদা তুমি যদি চাও আমি বাচ্চাটা নষ্ট করে দিতে পারি

অগ্নিঃ না না আমিতো শুধু জানতে চাইলাম। কেন তোর স্বামী কিছুই করে না?

মেধাঃ তোমার কি মনে হয় ও কিছু করতে পারে? যা করার আমাকেই করতে হত। তুমি শুরু করার পর ছেড়ে দিয়েছি করা

অগ্নিঃ ও তাই বল, তাইতো বলি এতো সহজে কেন তুই আমার হাতে ধরা দিলি, নিজের গুদের জ্বালা সহ্য করতে না পেরে দাদাকে দিয়ে চোদালি, তাই না

মেধাঃ না না তা কিন্তু নয়, একজন পুরুষ আমার দরকার ছিল সত্যি কিন্তু তুমি না চাইলে আমি কোনদিন করতাম না।

boinchod
boinchod
26 Followers
12