পারমিতার কয়েকদিন

Story Info
A Bengali wife's journey.
24.5k words
4.18
5.5k
1
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

আমার পিসির বৌভাতের রাত্রে মাকে দেখলাম একটা গোলাপি রঙের শাড়ি আর পিছনে ফিতে লাগানো ব্লাউস পরে ঘুরে বেড়াতে। মা'র সেদিনের দুই প্রেমিকদেরও দেখলাম। তার মধ্যে একমাত্র সুদীপকাকুর সঙ্গেই খুব চুটিয়ে গল্প করছিল মা। কে বলবে এই সুদীপ লোকটাই মাকে সেই রাতে তিনতলার ঘরে প্রায় জোর করেই চুদেছিলো। তাও একা নয়, ওরা দুইজন বন্ধু মিলে একসঙ্গে পালা করে। সুদীপ ছিল আমার পিসের পিসতুতো ভাই। বিয়ের দিন রাতে বরের দুইজন বন্ধু থেকে গেল। একজন সুদীপকাকু আর একজন রফিক।

পিসির বাড়ির লোকেরা চলে যাওয়ার আগে থেকেই আমার মা বরযাত্রীদের দেখাশুনো করছে। সুদীপকাকু তো এসে থেকেই মাকে দেখে বৌদি বৌদি করে অজ্ঞান। আমি বুঝতে পারছি, আমার সুন্দরী মাকে ঝাড়ি মারছে। আমার মায়ের কতই বা বয়েস? এই তিরিশ হবে। আমার তখন নয় বছর বয়েস। ফাইভে পড়ি আমি। আমি এর মধ্যেই পেকে লাল হয়ে গেছি মূলত পিসির দৌলতেই। পিসি লুকিয়ে বাবা-মার ঘরে উঁকি মেরে দেখত রাত্রে কীভাবে মাকে বাবা চোদে আর নিজে গুদে আংলি করত। আমি ওর দেখাদেখি ওর সঙ্গেই বাবা-মার ঘরে উঁকি মারতাম। সব বুঝে গেছি। পিসি আমাকে পাকিয়ে তুলেছে। আমার পিসি, টিয়া, আমার থেকে বছর দশেকের বড় হবে, খুব সুন্দরী বলে নামডাক ছিল পাড়ায়। প্রেম করত অনুপ বলে এক ছেলের সঙ্গে। তার সঙ্গেই পিসির বিয়ে ঠিক হল। পিসেমশাইদের গ্রামের বাড়ি অবশ্য অনেক দূরে। সে ছাক্রি পেয়েছিল আমাদের শহরের কোন এক অফিসে। সেই সূত্রে পরিচয়, প্রেম আরও অনেককিছু হয়ে গেল। এখন বিয়েটাও হল ভালোয় ভালোয়।

যাই হোক বিয়ে মিটে গেল ভালোয় ভালোয়। বরযাত্রীরাও রাত হওয়ার আগেই চলে গেলে বাড়ি একটু খালি হল। মা ছাদের ঘরে সুদীপকাকু আর রফিককাকুর জন্য বিছানা করে রেখে নেমে ওদের বলল, "আপনাদের শোয়ার জায়গা রেডি। যদি কোনও দরকার হয় আমাকে ডাক দিবেন। কেমন?"

ওরা উপরে চলে গেল। মা বাড়ির সবাইকে খাইয়ে দাইয়ে একবার দেখে আসতে গেল উপরে। কুটুম বলে কথা। আমি তেমন পাত্তা দিলাম না। কিন্তু দশমিনিট পার হয়ে গেল দেখে আমি চুপিচুপি উপরে গেলাম। তিনতলার ঘরে ওরা শুয়ে। একতলায় বিয়ের প্যান্ডেল হয়েছিল। দোতলায় সবাই যে যার ঘরে শুয়ে আছে।

আমি তিনিতলায় উঠে পা টিপে টিপে ওদের ঘরের দিকে যেতে শুনলাম চাঁপা স্বরে কথা চলছে। সুদীপ বলছে, "প্লিজ বৌদি। না করবেন না। দেখুন আপনাকে দেখি আমাদের কী অবস্থা।"

মা মানা করছে, "ছি ছি! সুদীপদা কী করছেন? আপনারা আমার ছোট ভাইয়ের মতো। এরকম করবেন না। লক্ষ্মিটি। দেখুন ভাই আমি খুব টায়ার্ড। আমার মেয়ে এখনও ঘুমায়নি। ছেড়ে দিন ভাইডি।"

আমি জানা দিয়ে উঁকি মেরে দেখলাম মাকে খাটে শুইয়ে তার উপর চড়ে সুদীপকাকু মাকে চুমু খেতে চাইছে। ওদিকে রফিক মেয়ের শাড়ির আঁচল সরিয়ে টসটসে মাইতে হাত রেখে আদর করছে। সুদীপ প্রায় ধস্তাধস্তি করতে করতে মাকে চুমু খেয়ে রফিককে বলল, "এই বৌদি কেন এত ছেনালী করছেন? আপনার ও তো ভালই ইচ্ছে আছে। সে কি আর আমরা বুঝিনি? নইলে এই রাত্তিরে কী করতে আসলেন এই ঘরে? রফিক, বৌদিকে ভাল করে চেপে ধর তো। শালী কিছুতেই মানবে না দেখছি।"

আমি ভয় পেয়ে গেলাম। এই রে! এরা মাকে কী করবে? রেপ করবে নাকি?

কিন্তু আমার মা দেখলাম এবার আর ধস্তাধস্তি করছে না। কেমন ছেনাল করে বলে উঠল, "ইসসসসসস... চেপে ধরবে! কত্ত সখ! দেখি তো রফিক তোমার বাঁড়ায় কেমন রস হয়েছে।" বলেই হাত বাড়িয়ে রফিকের প্যান্টের উপর থেকে বাঁড়া খামচে ধরল। রফিক প্রায় কাতরে উঠল। এদিকে সুদীপকাকু দেখলাম মার শাড়ি শায়ার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে মার লাল রঙের প্যান্টিটা টেনে কখন খুলে নিয়েছে। আমার মা সেইদিকে তাকিয়ে খিলখিলিয়ে হেসে উঠল।

মার পরনে একটা লাল জামদানি শাড়ি আর বোটকাট ব্লাউজ। তার পিঠের দিকের বোতাম একটা একটা করে খুলছে সুদীপকাকু। এই ব্লাউজের নীচে ব্রা পড়া যায় না বলে ব্লাউজ খুলে নিতেই মার ফর্সা ডাবকা মাই বেরিয়ে এল। আর রফিক হাত বাড়িয়ে একটা মাই ধরে টিপতে লাগল। মা কাতরে ওঠে, "উইইইইই... লাগে না!"

রফিকের টেপার দরুণ মার দুধের বোঁটা থেকে দুধ বেরিয়ে গেছে। তাই দেখে তো সুদীপকাকু আর রফিক হামলে পড়ল। দুইজনে প্রাণ ভরে চুষছে মার মাই। মাও দেখলাম চোখ বুজে দুজনের মাথা খামচে বুকের সঙ্গে চেপে ধরেছে। আর দুই ধেড়ে চোদনা মার মাই চুষে যাচ্ছে। কিন্তু মার দুধ এখন বেশি পাবে না ওরা। একটু আগেই বোনকে মা দুধ খাইয়ে এসেছে। মা ওদের মাথার চুলে বিলি কাটতে কাটতে বলল, "ইহহহহহহহ... কী করছেন সুদীপদা! ছাড়ুন না!"

সুদীপকাকু মার শাড়ি টেনে খুলে দিল। খালি শায়া পরে মা খাটে শুয়ে পড়লে রফিককাকু মার বুকের দুইদিকে দুই পা হাঁটু ভেঙে বসে মার মুখে নিজের বাঁড়াটা চেপে ধরল। মা প্রথমে 'আআআআ...' করতে করতে দেখলাম একটু পরে চুক চুক করে চোষার শব্দ করছে। আর রফিককাকুও কাতরাচ্ছে। এদিকে সুদীপকাকু মার শায়ার দড়ি টান দিয়ে খুলে মার শরীর থেকে শেষ কাপড়টা খুলে নিল। এখন মার ফর্সা সুগঠিত পা দুটো দেখা যাচ্ছে। আর দেখা যাচ্ছে ফর্সা নির্মেদ তলপেট, দুই পায়ের ফাঁকে উঁকি দেওয়া ঘন কালো বালের গঙ্গল আর তার আড়ালে উঁকি দিতে থাকা রসে ভেজা গুদের পাপড়িদুটো। সুদীপকাকু দেখলাম মায়ের পাদুটো গোড়ালিতে ধরে দুইদিকে চিরে ফেলেছে আর মুখ রেখেছে মার গুদের উপর। মা তো কারেন্ট শক খাওয়ার মতো কাতরে উঠল, "আহহহহহহ... মাআআআআআআআ গোওওওওওওওওওওও... কী করছেন সুদীপদা? আহহহহহহহহ... এভাবে কেউ চাটে নাকি? ইসসসসসসস...মা গোওওও..."

সুদীপকাকু কিচ্ছু না বলে দেখলাম হাপুশুপুস করে চেটেই চলেছে আর মাও কাতরাচ্ছে। একটু পরে কাকু মাকে তুলে খাটে চার হাতপায়ে কুত্তীর মতো বসিয়ে দিল। রফিককাকু হাঁটু ভর দিয়ে দাঁড়াল মার মুখের সামনে আর সুদীপকাকু মার পেছনে গিয়ে খাটের উপরে হাঁটু ভর দিয়ে দাঁড়াল। আমি বুঝে গেলাম এবার কী হবে। বাবা-মার ঘরে উঁকি দিয়ে আমি কর দেখেছি মাকে এইভাবে বসিয়ে বাবা লাগাছে। পিসি বলত, একে বলে ডগিস্টাইল ফাকিং। সেই ডগি স্টাইল হবে এবার। মার মুখে, লিপিস্টিক লাগানো ঠোঁট দুটো তিপে ধরে আদর করে রফিককাকু ওর বাঁড়াটা মার মুখে পুরে দিল।

বাব্বারে! কী সাইজ লোকতার। একেই মুসলমানী দেওয়া কাটা বাঁড়া! তার মুন্ডিটা কালো হয়ে আছে। তার উপর লম্বায় তো সাত আট ইঞ্চি হবেই। আর তেমনি মোটা। মা দেখলাম মুখে পুরোটা বাঁড়া গিলে নিয়ে চুষছে আর রফিকের দিকে মিটিমিটি হাসছে। রফিক মার মুখটা দুইহাতে ধরে মার মুখে পোঁদ আগুপিছু করে করে বাঁড়া ঠাপাচ্ছে।

আমি তাকিয়ে দেখালাম সুদীপকাকু প্যান্টের বেল্ট, চেন খুলে প্যান্ট নামিয়ে রেখেছে হাঁটুর কাছে। মা একটা হাত পেছনে বাড়িয়ে কাকুর জাঙ্গিয়ার উপর থেকে বাঁড়াটা ধরেই আঁৎকে উঠল। কিন্তু মুখে কিছু বলল না। কাকু এবার জাঙিয়া নামাতে দেখলাম, লকলকে বাঁড়াটা। লম্বায় রফিককাকুর মতোই প্রায় আট ইঞ্চি হবেই। আর কালো হয়ে গেছে বাঁড়ার মুন্ডিটা। তার মানে লোকটা আচ্ছা চোদনবাজ বটে। নিজের বউ ছাড়াও কম মাগী চোদেনি।

পিসি আমাকে বলত, যে লোক যত বেশি মাগীর গুদ মারে তার বাঁড়ার মাথা তত কালো হয়। রফিক আর সুদীপকাকু দুইজনেই তার মানে ভালই মাগীচোদা লোক বটে। মা একমনে রফিকের বাঁড়া চুষতে চুষটে একবার পেছন ফিরে দেখল সুদীপ কী করে। যেই না সুদীপের আখাম্বা বাঁড়াটা চোখে পড়েছে, মার দেখলাম চোখেমুখে ভীসণ তৃপ্তির হাসি খেলে গেল একদম মনের মতো পুরুষ পেয়ে গেলে মেয়েরা যেমন করে, তেমন। মা হাতের তালুতে করে থুতু নিয়ে নিজের গুদের মুখে মাখিয়ে কোমর একটু ভেঙে পোঁদ তুলে দিয়েছে। আর সুদীপকাকু সেই পোঁদে আদর করে ছানতে ছানতে নিজের লিঙ্গটা মার দুইপায়ের ফাঁকে উঁকি মারা গুদের মুখে সেট করে দিল।

মনে হল মার কাটা ঘায়ে নুন লেগেছে এরক্ম ভাবে শিউরে উঠল। সুদীপকাকু মায়ের কোমর চেপে ধরে আসতে সাওতে বাঁড়া ধোকাতেই মা চাপাগলায় কাতরে ওঠে, "ওহহহহহহহহহ... মাআআআআ... গোওওওওওওওওওও..."

সুদীপকাকু খুব আলটো করে বাঁড়াটা ঠেলতে ঠেলতে বলল, "কী হল গো বৌদি? লাগল নাকি? বের করে নেব?"

"না না সুদীপদা। আপনি করতে থাকুন। আহহহহহহহ... কী মোটা আর বড় আপনার ইয়েটা। আমার তো মনে হচ্ছে সব ভরে গেল। আহহহহহ... এমন সুখ কত্তদিন পাইনি।"

"আমার ইয়েটা মানে? আর আপনার কী সব ভরে গেল বৌদি?"

মা একটু লজ্জা পেয়ে বলল, "ধ্যাৎ! আপনিও না! খুব অসভ্য! কিচ্ছু জানেন না যেন!"

"জানি না তো। বৌদি! আপনার মুখ থেকে শুনতে না পরলে কিছুই বুঝতে পারছি না।"

এসব ছেনালি আমার খুব জানা। মাঝেমাঝে বাবা-মা এরকম করে। মা রফিকের বাঁড়া চুষছিল। এবার বের করে হাতে ধরে খেচতে খেচতে বলল, "আপনার বাঁড়াটা অনেক বড় আর মোটা। আমার গুদে ঢুকে মনে হচ্ছে সবতা ভরে গেছে। আমার পেটও যেন ফুলে উঠেছে। বুঝলেন মশাই? এবার শুরু করুন।"

সুদীপকাকু খচরামি করে বলল, "ও বৌদি! কী বলছেন? কী শুরু করব?"

রফিককাকু শুনে মিটিমিটি হাসছে। মা এবার মুখ ঝামটা দিয়ে বলল, "বোকাচোদা! তখন থেকে আমার গুদে তোর আখাম্বা বাঁড়াটা আর্ধেক ঢুকিয়ে বসে আমাকে জ্বালাচ্ছিস কেন? এবার কথা না বলে আমার গুদে বাঁড়াটা পুরো সেঁধিয়ে দিয়ে আচ্ছা করে গুদের রস বের করে চোদ দেখি তোর বাঁড়ার কত দম!"

মায়ের মুখে এসব ভাষা আমার আগেও শোনা আছে। আমি জানি এসব না বললে আরাম হয় কম। মার কথা শুনে সুদীপকাকুও মার পিঠে হুমড়ি খেয়ে পড়ে মাকে চুমু খেতে খেতে দেখলাম চোদা শুরু করেছে। মা কাতরাচ্ছে আহহহহহ... করে আর রফিককাকু মার মুখ চুদে চলেছে। এইভাবে একজন গুদ আর একজন মুখ চুদে চলল। রফিককাকু মার মুখে ফ্যাদা ফেলে দিয়েছে। মার মুখ বুক ভেসে যাচ্ছে সেই বীর্যে। মা চোখ বুজে সেই ফ্যাদা চেটে সুদীপকাকুর চোদা উপভোগ করছে। একটু পরে সুদীপকাকু মাকে চিত করে শুইয়ে দিল। মা শুয়ে পাদুটো চিরে ধরে সুদীপকে বুকে টেনে নিল। সুদীপকাকু মার বুকে চড়ে পোঁদ তুলে তুলে খাট কাঁপিয়ে সে কী চোদা চুদে চলেছে। আর ঘরে খালি শব্দ হচ্ছে, "আহহ... আহহহহহহহহহহ... উরিইইইইইইইইইই... ইহহহহহহহ... ইহহহহহহহহহহ... মাআআআআআআআ... ওহহহহহহহহহহহ... উমমমমমমমম..." পকপকপকপক পকাৎ পক পকপকাপক পকাৎ পকপক পকাৎ... "আহহহহহহহহহহহ... উহহহহহহহহ... মাআআআআআআআআআ... আআআআআআআ..."

একটু পরে দুজনেই সমান তালে কাতরাতে কাতরাতে ধপাস করে পড়ল। বুঝলাম দুজনের-ই রস খসে গেছে। কিন্তু সুদীপকাকু মার গুদেই মাল ঢেলে দিল? দুজনে হাফাচ্ছে। ঘেমে নেয়ে অস্থির দুইজনেই। মার বুক থেকে কাকু নেমে গেলে মা হাত বাড়িয়ে নিজের প্যান্টিতে গুদ মুছে নিল। উঠে বসে রফিককাকুকে বলল, "ও রফিকভাই! আপনারা দুই বন্ধু কি শুকনো মুখেই বসে ছিলেন নাকি এতক্ষণ?"

রফিককাকু বলল, "না না ভাবিজান। আমরা তেষ্টা মেটাচ্ছিলাম বলেই তো আপনাকে দেখে খিদেও পেয়ে গেল। তা এসবের খোঁজ করছেন কেন আপনি? আপনারও কি তেষ্টা পেয়ে গেল নাকি?"

"সে আর বলতে! আপনার বাঁড়া চুষে যে আমার গলা শুকিয়ে গেল ভাই। কিছু একটা খাওয়ান।"

রফিককাকু খগাটের তলা থেকে মদের বোতল আর গেলাস বের করে আনল। দুটো গেলাসে মদ ঢালা। মাকে দেখে মনে হয় সেই লুকিয়ে রেখেছিল আর বের করেনি। মা গেলাসটা হাতে নিয়ে একচুমুকে মদটা খেয়ে নিয়ে বলল, "এমাআআ... একটুও জল দেননি আপনারা? কী কড়া হয়েছে গো!"

রফিকিকাকু নিজের গেলাসটা চুমুক দিতে দিতে বলল, "এখানে সোডা কোথায় পাব বলেন দেখি ভাবি? তাই আজকে র মেরে দিলাম। তাছাড়া বেশি মাল আনিওনি আমরা। এদিকে সুদীপ দেখছি কেলিয়ে পড়েছে।"

ম,আ সুদীপের দিকে তাকিয়ে ফিক করে হেসে বলল, "হিহিহি... কেমন বাঁড়া নেতিয়ে কেলিয়ে পড়েছে দেখুন। ওনার আবার বৌদিকে চোদার সখ হয়েছিল।"

তারপর রফিককাকুর দিকে তাকিয়ে বলল, "ও মাআ... রফিকভাই! আপনার যন্ত্র তো আবার জেগে উঠেছে দেখছি।"

"জাগবেই তো ভাবি। সামনে এরকম সুন্দরী মহিলা বসে নযাংটা হয়ে মাল খাচ্ছে, দেখে কার না দাঁড়ায়ে যায় বলেন?"

মা হাত বাড়িয়ে রফিকের বাঁড়াটা ধরে চুমু খেতেই সেটা আবার টং করে উঠল। মা বলল, "দাঁড়ান, আমি একটু টয়লেট করে আসি। নইলে আপনার বন্ধু আমার গুদের যা হাল করেছে, সে বড় চ্যাটচ্যাট করছে গো!"

এই বলে আমার সুন্দরী মা খাট থেকে নেমে শায়াটা মাথা গলিয়ে পরে বুকের উপরে ধরে ঘরের এটাচ বাথরুমে চলে গেল। রফিককাকু দেখলাম দুটো গ্লাসে মদ ঢেলে জামা পয়ান্ট খুলে ফেলেছে। বুঝলাম, আমার মার আজকে আচ্ছা খবর আছে। একদম ঢিলে করে ছাড়বে দুইজনে মিলে।

মা বাথরুম থেকে পোঁদ নাচিয়ে এল। শায়ার জায়গায় জায়গায় জলের ছাপ। এসেই মা শায়াটা খুলে খাটে উঠে পড়ল। সঙ্গে সঙ্গে রফিককাকুও মার বুকে চড়ে গেলে দুইজনে খুব আয়েশ করে চুমু খেতে থাকে। মার মুখ আদর করে ধরে রফিককাকু চুমু খেতে খেতে মাই ডলছে। মা দুই পা ফাঁক করে রফিকের পিঠে তুলে দুইপায়ে ওর কোমর জড়িয়ে শুয়ে আছে আর চুমু খাচ্ছে। রফিক হাত বাড়িয়ে মাকে একটা গেলাস দিয়ে মার মুখে মদ ঢেলে দিল। দেখলাম দুইজনেই চুমু খেতে খেতে কাহ্নিক্ষণ চুমাচাটি করল। মাকে খুব আদর করছিল রফিক। মা একটু পরে বলল, "আহহহ... রিফিকভাই... আপনি তো আমাকে আবার গরম করে দিলেন। এবার কিছু করুন..." রফিককে আর বলতে হল না। ও সঙ্গে সঙ্গে মার পাদুটো উরুর কাছ থেকে ধরে ফাঁক কোড়ে ঢোড়ল। মার পা তো কেলিয়েই রাখা। কাকু পাছা তুলে নিজের ঠাটানো বাঁড়াটা মার ফাঁক করে রাখা গুদের মুখে ধরেছে।

মা হাতে করে থুতু নিয়ে হাত দিয়ে রফিকের বাঁড়ার মুন্ডিতে ডলে নিয়ে নিজে হাতে বাঁড়াটা নিজের গুদে সেট করল। তারপর দুইহাতে রফিকের পিঠে হাত রেখে পাছায় একটা ঠাবা দিল। কাকু সঙ্গে সঙ্গে পাছা দুলিয়ে দিল এক ঠাপ। পড়পড় করে বাঁড়াটা অদৃশ্য হয়ে গেল আমার সুন্দরী মার গুদের ভেতর। আর মা সঙ্গে সঙ্গে গলা ছেড়ে কাতরে উঠল, "ওহহহ... মাআআআআআআআ... আআহহহহহহহহহ..."

রফিক্কাকু মার ঠোঁটে ঠোঁট ভরে দিয়ে চুমু খাচ্ছে আর পোঁদ তুলে তুলে পকাপক ঠাপিয়ে যাচ্ছে। মা দুই পা তুলে রফিকের কোমর পেচিয়ে ধরে নিজেও পোঁদ তুলে তুলে রফিকের ঠাপের তালে তালে তল্টহাপ দিচ্ছে আর কাতরাচ্ছে, "আহহহহহ... আহহহহহহহ... মারুন... এইভাবে ঠাপা মারুন... আরও জোরে... আহহহহ... উহহহহ... কী সুখ যে দিলেন দুইজনে মিলে আমাকে... আহহহহ... চোদেন, আচ্ছা করে চোদেন আজকে আমাকে...আহহহহহহহহহহহ... উমমমমমম... উহহহহ..."

বিছানা কাঁপিয়ে একটা একদম অপরিচিত লোক চুদছে আমার মাকে। আমার মাও কেমন খানকী বেশ্যার মতো গুদ কেলিয়ে বিছানায় শুয়ে চোদন খেয়ে কাতরাচ্ছে।

রফিককাকু একটু পরে উঠে পরে মাকে টেনে তুলল। মা কাকুর গলা জড়িয়ে ধরে চুমু খাচ্ছে আর কাকু মাকে ধরে খাটের থেকে নামিয়ে মেঝেতে দাঁড় করাল। মার কোমর ধরে খাটের কিনারে দাঁড় করিয়ে পিঠে হাত দিয়ে চেপে ধরে মাকে কাহটে বুক রেখে দাঁড় করাল। মা দেখলাম খোলাচুল ঝাকিয়ে হিহি করে হেসে পোঁদ তুলে খাটের সামনে মেঝেতে পা ফাঁক করে দাঁড়িয়েছে। দুই হাতে খাটে ভর দিয়ে দাঁড়াতেই রফিককাকু মার পেছনে এসে মার পোঁদ চিরে ধরে চাটতে থাওক্ল গুদ আর পোঁদের চেরা। আর মা কাতরাতে লাগল, "আহহহহহহহ... রফিকভাই... আমি আর পারছি না, মাইরি... লাগান আমাকে..."

"দাঁড়ান ভাবিজান। আর একটু চেটে নেই। আপনার গুদের রস তো না যেন মধু... আহহ... কী টেস্ট আর কী অপূর্ব গন্ধ, মাশাল্লাহ... এমন খুশবু আমি কোনও মাগীমানুষের গুদে পাইনি।"

বলে কাকু খানিখন চেতে চলল মার গুদ পোঁদ। তারপর উঠে দাঁড়াল। নিজের হাতে করে খানিকটা থুতু নিয়ে বাঁড়ার মাথায় আর মার গুদের মুখে মাখিয়ে নিয়ে মার কোমর ধরে দাঁড়িয়ে পকাৎ করে বাঁড়াটা মার গুদে সেঁধিয়ে দিল। আমার মাও সঙ্গেসঙ্গে আরামের জানান দিয়ে শিটিয়ে উঠল, "আআহহহহহ... মাআআআআআআ... কী আরাম যে পাচ্ছি আজকে..."

রফিককাকু এবার শুরু করল চোদাই। পকাপক ঠাপাচ্ছে আর থ্যাপ থ্যাপ করে মার গোল পাছায় ওর দাবনা ধাক্কা দিচ্ছে। নাগাড়ে একী স্পিডে চুদে চলেছে রফিক। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে মার কাতরানি। "আআআআআআ... আহহহহহ... মাআহহহহহ... ওহহহহহহহহহহহ... পকপকপক... থ্যাপথ্যাপ... পকপকাপকপকাৎপক...উমমমমমম... হুমমমমমমমমমম... মাহহহহহহহ... আঁআঁআআআআআ...ক্কক..."

মার চুলের গোছা মুঠো করে ধরে রফিককাকু মার মাথাটা পেছনের দিকে টেনে ধরে একটানা ঠাপিয়ে যেতে থাকল। দেখলাম বাঁড়াটা মার গুদের ভেতর থেকে বেরিয়ে আসছে একদম রসে চপচপে হয়ে ভিজে। মেঝেতেও টুপটুপ করে রস পড়েছে। মার নির্ঘাত রস খসে গেছে। রফিককাকু আরও মিনিট দশেক মতো নাগাড়ে চুদে মার পাছার উপরে মাল ঢেলে মার পিঠে হুমড়ি খেয়ে পড়ল। মা হাফাতে হাফাতে রফিককে চুমু খেয়ে উঠে দাঁড়াল। তারপর ঝটপট করে শায়াটা মাথা গলিয়ে পড়ে নিয়ে কোমরে গিঁট বেঁধে শাড়িটা সুন্দর করে পরে নিল। ব্লাউজটা পরে রফিককে বলল, "রফিকভাই, শিগগির ব্লাউজটা লাগিয়ে দিন। কতক্ষণ হয়ে গেল আমি এখানে রয়েছি। নীচে কেউ জেগে গেলে কেলেংকারি হয়ে যাবে।"

মা চটপট সেজে গুঁজে দৌড়ে বেরিয়ে গেল। আমি লুকিয়েই থাকলাম। পরে ঘরে যাব। দেখলাম সুদীপকাকু মদের গেলাসে মদ ঢেলে চুকচুক করে চুমুক দিচ্ছে আর খাটে পরে থাকা মায়ের প্যান্টিটা হাতে নিয়ে শুঁকছে।

রফিককাকু খাটে কেলিয়ে শুয়ে আছে। সুদীপকাকু মদ শেষ করে একটা লুঙ্গি পরে নিয়ে ঘর থেকে বেরিয়ে এদিক ওদিক দেখল। তারপর খুব সাবধানে নীচে আমদের ঘরের দিকে চলল। নির্ঘাত মার খোঁজে যাচ্ছে। আমিও সাবধানে পিছু নিলাম। নিচের ঘরে মা খাটে বাবু হয়ে বসে নিজের স্তাইল করে বাঁধা চুল খুলছে, মুখের মেকআপ তুলছে ঘষেঘষে। দেখলাম সুদীপকাকু টুক করে মার ঘরে ঢুকেই খাটে উঠে গেল। মা চাপা স্বরে বলে উঠল, "এই! সুদীপদা! আপনি এখানে কেন? কেউ দেখে ফেলবে তো। যান এখান থেকে।"

"আহ পারমিতাবৌদি! আপনার মতো খাসা মালকে কখনও একবার চুদে কি থাকা যায়? দেখুন কেমন ঠাটিয়ে উঠেছে এটা।" এই বলে কাকু মার হাত ধরে নিজের লুঙ্গির উপর থেকে বাঁড়াটা ধরিয়ে দিল। মার মুখ ফ্যাকশা হয়ে গেছে। ভয়ে ভয়ে মা বলল, "প্লিজ সুদীপদা! আপনি এখন যান। কেউ দেখে ফেললে কেলেংকারি হয়ে যাবে।"

"তাহলে আমি গিয়ে আপনার ননদকে বলে দেব, তোমার বৌদি আমাকে সিডিউস করে তাকে চোদাতে বাধ্য করেছে।"

"ইস! আপনি এরকম মিথ্যে বলতে পারলেন?"

"মিথ্যে কেন? বৌদি! আপনাকে দেখে থেকে আমি মাথা ঠিক রাখতে পারছি না। প্লিজ আপনি আমাকে বাঁচান।" এই বলে কাকু মার কোলে মুখ গুঁজে মার কোমর জড়িয়ে ধরল। মার মনে হয় আগের চোদন খেয়ে আর মদ কাহয়ার দরুণ নেশা হয়ে গেছিল। মা ফিসফিসিয়ে বলল, "আপনি ভারি দুষ্টু! আর খুব অসভ্য। আমাকে এমন নেশা ধরিয়ে দেবেন না প্লিজ!"

"কীসের নেশা বৌদি?"

"ইসসস... জানেন না যেন?" তারপর ফিসফিসিয়ে বলল, "দরজাটা খুলে রাখুন গিয়ে আমি একটু পরেই আসছি। তাহলে হবে তো? এখন যান।"

কাকু মার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে গভীর ভাবে চুমু খেয়ে বলল, "ইউ আর গ্রেট, বৌদি! জলদি আসবেন কিন্তু... আমাকে যেন নীচে না আসতে হয় আবার। বলে দিলাম।"

মা কাকুর ঠোঁটে চুমু দিয়ে বলল, "কেন নীচে আসলে কী করবেন শুনি?"

"আমাকে যদি নীচে আসতে হয়, তাহলে আমি কিন্তু সারারাত আর উপরে যাব না, বলে দিলাম।"

"ইসসস... সারারাত করবেন? পারবেন তো? আচ্ছা! আমি যাচ্ছি তাহলে। দেখি কেমন সারারাত করতে পারেন।"

মার কথা শুনে আমার তো চোখ কপালে উঠে যাওয়ার জোগাড়। মার আজকে হল কী!

সুদীপকাকু উপরের ঘরে চলে যেতে মা দেখলাম শাড়ি ব্লাউজ খুলে একটা বাড়িতে পরার ফ্যান্সি নাইটি মাথা গলিয়ে নিল। কাঁধে দড়ির মতো স্ট্রাপ আর বুকে বোতাম দেওয়া পাতলা নাইটি। নীচে শায়া খুলে রাখল। তারপর আবার কী মনে হতে শায়া পরে নিল। একটা পাতলা ফ্যান্সি লেসের প্যান্টি পরে নিল। ঠোঁটে গোলাপি লিপিস্টিক লাগাল। বগল তুলে ফর্সা, কামানো, মোমের মতো বগলে পারফিউম মাখল। চুলগুলো এলোখোঁপা করে বেঁধে নিয়ে উপরের ঘরের দিকে পা টিপেটিপে এগিয়ে গেল। আমিও পিছু নিতে ভুলিনি। আজ দেখব সারারাত কী করে এরা।

উপরের ঘরে সুদীপকাকু আর রফিককাকু মদের গেলাস নিয়ে বসেছে। মাকে দেখে ওরা তো হাতে স্বর্গ পেয়েছে। মা বলল, "আস্তে। নীচের ঘরেই কিন্তু আমার ননদের বাসর ঘর। ওরা নতুন বরবউ শুয়ে আছে। খবরদার, ওরা যেন জেগে না যায়। আপনারা দুইজনে একসঙ্গে যেন আমাকে জ্বালাবেন না। একে একে করবেন। কী সুদীপদা? চলবে তো? নাকি দুজনেই আমাকে একসঙ্গে ধরার প্ল্যান করে বসে আছেন?"

সুদীপ মদে গেলাস এগিয়ে দিয়েছে। মা মদের গেলাস নিয়ে ওদের পাশে বসলে সুদীপ মার নাইটির বোতাম খুলে মাই বের করে চুষতে থাকে। মা মাথা গলিয়ে নাইটিটা বের করে দিয়ে রফিকের মাথাটা অন্য মাইতে চেপে ধরলে রফিক মনের সুখে চোঁ চোঁ করে মার দুধ চুষতে থাকে। মা আরামে চোখ বুজে দুই নাগরের চুলে বিলি কাটছে। একটু পরে মা মদের গেলাস খালি করে উঠে দাঁড়িয়ে শায়ার নীচে হাত ঢুকিয়ে প্যান্টিটা খুলে ফেলে রফিকের গলায় পরিয়ে দিয়ে ওকে চুমু খেতে থাকে। সুদীপ তখন মার পোঁদ গুদ নিয়ে ব্যস্ত। মা পা ফাঁক করে দাঁড়িয়েছে আর কাকু পেছন থেকে মার গুদ চাটছে। মা আরামে কাতরাচ্ছে। কাকু মুখ তুলে বলল, "এহহহ... বৌদি! আপনার এমন সুন্দর চমচমের মতো গুদ, আর আপনি কিনা অপরিষ্কার করে রাখেন? এত বালের জঙ্গল হয়েছে, কামাতে পারেন না?"

মা কোনও উত্তর না দিয়ে রফিকের গলায় পরানো প্যান্টির ইলাস্টিক ধরে টেনে কাকুর মুখ নিজের বুকে চেপে ধরেছে। পেছনে এক কাকু মার গুদ চাটছে আর সামনে একজন মাই চুষছে। ওহহ সে কী দৃশ্য!

একটু পরে সুদীপকাকু মাকে পেছন থেকে কোমর চেপে ধরে নিজের বাঁড়াটা পকাত করে মার গুদে সেঁধিয়ে দিল। আর মাও অম্নি ককিয়ে উঠল, "আহহহহহহহসসসসসস... মাআআআআ গোওওওওওওও" করে। সুদীপকাকু মাকে পেছন থেকে দুইহাতে কোমর ধরে নিজের কোমর আগু পিছু করতে লাগল। আর আমার মা ছেয়ারের পেছন দিক ধরে শায়া পোঁদের উপর তুলে দাঁড়িয়ে কুত্তীচোদা খাচ্ছে সুদিপকাকুর কাছে। মার সুডোল পাছায় কাকুর থাই প্রত্যেক ঠাপের তালে থ্যাপ থ্যাপ করে ঘাক্কা মারছে। আমি দেখলাম, কাকুর টেনিসবলের মতো বিচিদুটো কেমন ঠাপের তালে তালে মার দুইপায়ের মাঝে সপাটে এসে বাড়ি মারছে। একাধারে চোদা, পোঁদে কাকুর ধাক্কা, নরম থাইয়ের মধ্যে কাকুর বিচির বাড়ি আর ওদিকে রফিককাকুর মাই চোষায় আমার বছর-তিরিশের সুন্দরী যুবতী মা কাহিল হয়ে গেছে।

কাকু একটানা পকপকপকপকাৎপকপকাপকপকাৎপকপকপকপকাৎ শব্দে মার রসাল গুদে নিজের বিরাট বাঁড়াটা ঠাপিয়ে চলেছে সমান বেগে আর মাও সমান তালে কাতরে চলেছে "আআআ... আহহহহ... উমমমমমম... মাহহহহহ... ওহ... ওহ..." এদিকে রফিককাকুর মাই চোষার চুকচুক শব্দ হয়ে চলেছে। সব মিলে ঘরের ভেতরে এক যা-তা অবস্থা। ঠাপাতে ঠাপাতে সুদীপকাকু, "আহহহহ বৌদি, ধরুন ধরুন দিচ্ছি দিচ্ছি... আহহহহহ...ইহহহহ... মাআআআআআ... ইহহহহ..." বলে মার গুদে গদাম গদাম করে কয়েকটা ঠাপ দিয়ে বাঁড়াটা গোড়া অবধি মার গুদে ঢুকিয়ে দিয়ে কাঁপতে থাকল।

মাও সেই তালে, "আহহহহহহ... দিন, দিন, আমার গুদটা ভাসিয়ে দিন... ইহহহহহহ... কী আরাম দিলেন সুদীপদাআআ... আহহহহহ... গেল গেল গো... আমিও রস ফেদায়ে দিলাম গোওওওও... আহহহহহহহ..." করতে করতে শক্ত করে চেয়ারটা ধরে কাঁপতে থাকল। দুইজনেই সমান তালে রস ফেদাচ্ছে বুঝতে পারলাম। কাকু মার গুদ থেকে বাঁড়াটা বের করে নিতেই দেখলাম ছড়ছড় করে খানিকটা সাদা আঠাল মাল মার গুদ থেকে গড়িয়ে পড়ল মেঝেতে। সেই সঙ্গে মার গুদের রসও মিশে আছে। মা হাফাতে হাফাতে সোজা হয়ে দাঁড়িয়ে পড়তেই রফিককাকু মাকে জড়িয়ে চুমা খেতে থাকে।

মাকে খাটে নিয়ে গিয়ে শুইয়ে দিয়ে কাকু মাকে চুমু খেয়ে চটকে আদর করতে থাকে। আর আমার মাও মুহূর্তের মধ্যে আবার গরম হয়ে দেখলাম রফিকের বাঁড়াটা ধরে কচলাতে শুরু করেছে। আমি দেখছি জানালার ফাঁক দিয়ে মা কেমন কামপাগলের মতো দুই পা ফাঁক করে কেলিয়ে উপরে তুলে চিত হয়ে শুয়েছে আর রফিককাকু মার বুকে ঝাপিয়ে পড়ে মাকে চুমু খেয়ে, মাই চটকে আদর করে পাগল করে দিচ্ছে। মাও আরামে চোখ বুজে পরপুরুষের আদরে আদরে ভরে যাচ্ছে। ফর্সা সুন্দর পা-দুটো দিয়ে কাকুর কোমর পাচিয়ে ধরে ওর পিঠের উপর পায়ের পাতা রেখে দিয়ে নিচের থেকে পাছা তুলে তুলে কাকুকে আরও গরম করে দিচ্ছে। দেখলাম, নাইটি গুটিয়ে মার দুই পায়ের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে রসাল বালে ভরা গুদ। একটু আগেই আচ্ছা করে চোদা খেয়ে এখন তার ঠোঁট দুটো কাতলা মাছের মতো হা হয়ে খাবি খাচ্ছে। রস গড়িয়ে গুদের জমি, কুচকি ভেসে যাচ্ছে।

মা রফিককে আদর করতে করতে বলল, "আহহহহ... রফিক, আর পারছি না জানু, এবার কিছু করুন।"

"কী করব ভাবিজি? আদর করছি তো আপনাকে।"

"আরে খানকির ছেলে... আদর করছিস সে তো আমিও জানি... বাঁড়া, এবার চোদা শুরু কর। দেখছিস না আমার গুদ ভেসে যাচ্ছে। বিছানার চাদর, গদি সব ভেসে গেলে তবে চুদবি নাকি আমাকে?"

"তবে রে! মাগী আমাকে খানকীর ছেলে বলে? দাড়া, দেখাচ্ছি মাগী আজ তোকে এমন চোদা চুদব না! শালী বরের চোদার কথা সব ভুলে যাবি... মাগীকে আজকে যদি চুদে চুদে খানকী না বানিয়েছি তো কী বলি..."

"ওরে আমার আসলেন কোন বোকাচোদা... আমাকে চুদে খানকী বানাবি কী রে... আগে আমার গুদের রস খেয়ে বাচবি তবে তো আমাকে চুদবি... বোকাচোদা... মাদারচোদ... চোদ, চোদ দেখি আমাকে..."

আমার কাল লাল হয়ে যাচ্ছে... আমার মার কী হল! এমন কামবাই উঠে গেল মদ খেয়ে যে বেশ্যাদের মতো খিস্তি করছে...

রফিককাকু মার দুই পায়ের ফাঁকে মুখ রেখে মার গুদ চাটা শুরু করেছে। মাকাকুর চুলের মুঠি ধরে নিজের পা ওর পিঠের উপরে তুলে ধরে পাছা তুলে তুলে কাকুকে গুদের রস খাওয়াচ্ছে। আমি কোনোদিন বাবাকে মার গুদ চাটতে দেখিনি। খুব বেশি হলে বাবা মার গুদে আঙুল দিয়ে খেচে খেচে মাকে গরম করে দিত। তখন মা চোখ বুজে আরাম খেত ঠিক, কিন্তু গুদ চাতালে যে এত আরাম, মা মনে হয় আগে কখনও ভাবেনি। তাই এরকম আরামে অচেনা পরপুরুষের সঙ্গে বিছানায় শুয়ে চোদাচ্ছে। কাকু কেমন করে মার গুদ চাটছে, দেখা যাচ্ছে না। তবে নির্ঘাত মার হেবি আরাম হচ্ছে। তাই মা পোঁদ তুলে তুলে নিজের গুদ কাকুর মুখে আরও চেপে চেপে ধরছে আর একনাগাড়ে "আহহহহহহহ... আহহহহহহ... কী আরাম গোওও... ওহহহহহহহহহ... হাহহহহহহ... ইহহহহহহহহহহ... আহহহহ... চাটেন, চেটে চেটে আমাকে পাগল করে দিন... আহহহহহহ কী আরাম দিচ্ছেন রফিকভাই..."