আমার দ্বিতীয় ফুলশয্যা

Story Info
যৌনজীবনে অসুখী বিবাহিতা এক নারীর পরপুরুষের সঙ্গে উদ্দাম মিলন.
3.3k words
3.56
1.4k
1
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

অফিস থেকে যখন বেরোলাম তখন প্রায় সন্ধ্যা নেমে এসেছে। শাড়ির আঁচলটা বুকের উপর একটু ভালো করে টেনে নিলাম-বাব্বা! বাচ্চা হওয়ার পর বুকদুটো এরকমভাবে বড় হয়ে যাবে কে জানতো! বিয়ের পর পর আমার বর রাজীব আমার ছোট ছোট বুকদুটো নিয়ে কম ঠাট্টা করেছে! এখন ও পর্যন্ত অবাক হয়ে ও দুটোর দিকে তাকিয়ে থাকে।

আমার শাশুড়ি চুড়িদার পরা পছন্দ করেন না, সারাক্ষন কানের কাছে শাড়ী - শাড়ী করে পাগল করে দেন। অফিসের কাজে শাড়ী কখনো চলে? এইসব এলোমেলো ভাবনার মধ্যেই অনেকক্ষন ধরেই টের পাচ্ছি যে বুকের নিপলদুটো ব্যাথায় টনটন করছে, আর নিপল দুটো দিয়ে অল্প অল্প করে দুধ বেরিয়ে ব্রা-টাকে ভিজিয়ে দিয়েছে কিন্তু সঙ্গে আর এক্সট্রা ব্রা নেই যে ব্রা-টা চেঞ্জ করে নেব। মেয়েকে অনেকক্ষন দুধ না খাওয়ালে নিপলদুটো এইরকম টনটন করে আর নিপল দিয়ে দুধ বেরিয়ে ব্রা ভিজিয়ে দেয়।

দূর, অফিস থেকে একটু আগে আর বেরোতে পারলাম না, শেষবেলায় গুপ্তসাহেব এমন একটা জরুরী ফাইল ধরিয়ে দিলেন যে ফাইলটা শেষ না করে আর বেরোনো গেল না। কখন যে মেয়ের মুখে নিপল গুঁজে দিয়ে বুকের টনটন ভাবটা কমাবো সেটাই ভাবছিলাম কিন্তু অফিসের গেট দিয়ে বেড়িয়ে বাসস্ট্যান্ডের দিকে কিছুটা গিয়েও থমকে দাঁড়ালাম।

ইস, একদম ভুলেই গেছিলাম- আর দু-এক দিনের মধ্যেই তো আমার পিরিয়ড শুরু হবে- শরীরটা তো সেরকমই সিগন্যাল দিচ্ছে অথচ আমার কাছে একটাও স্যানিটারী ন্যাপকিনের প্যাকেট অবশিষ্ট নেই। ঘরে আমি সবসময় অতিরিক্ত প্যাকেট রেখে দিই কিন্তু এবারই এরকম হলো। বাস থেকে নেমেও কেনা যায় কিন্তু অনেকখানি হাঁটতে হবে। যাকগে, ন্যাপকিনের প্যাকেটটা কিনেই নিয়ে যাই।

বাসস্ট্যান্ডের উল্টোদিকের রাস্তায় কিছুটা এগিয়ে বড় একটা স্টেশনারী দোকান থেকে "স্টেফ্রী"-র প্যাকেটটা কিনে বাসস্ট্যান্ডের রাস্তা ধরতেই আমাদের অফিসের পিয়ন রজতদাকে দেখলাম একটা ছোট্ট বাচ্চাকে কোলের মধ্যে নিয়ে এগিয়ে আসছে কিন্তু বাচ্চাটা এত চিৎকার করে কাঁদছে যে রজতদা খুব বিব্রত অবস্থায় বাচ্চাটাকে সামলানোর চেষ্টা করছে কিন্তু কিছুতেই বাচ্চাটাকে সামলাতে পারছে না।

আমার সামনে পড়ে রজতদা যেন আরো বিব্রত হয়ে পড়ল- আমিই শেষে হাত বাড়িয়ে রজতদার হাত থেকে বাচ্চাটাকে আমার কোলের মধ্যে নিয়ে দেখলাম- ওমা এতো আমার মেয়ের বয়সীই হবে- মাত্র পাঁচ-ছয় মাস! আমি রজতদার দিকে সপ্রশ্ন দৃষ্টিতে তাকাতেই রজতদা বললো:

"আমার ছেলে!"।

রজতদার মুখ থেকেই শুনলাম যে বাচ্চা হওয়ার পর থেকেই রজতদার বৌ বিছানায় শয্যাশায়ী, সবসময় শরীরে এত যন্ত্রনা হয় যে প্রায় সময়ই ঘুমের ওষুধ খেয়ে থাকতে হয়।

অন্যদিকে তাকিয়ে রজতদা বললো:

"আমার বৌয়ের বুকে একফোঁটাও দুধ নেই, বাচ্চাটাও তাই প্রায় জন্ম থেকেই কৌটোর দুধ খাচ্ছে। ডাক্তার বলেছেন কোটোর দুধ খেলেও পাশাপাশি মায়ের বুকের দুধও একটু করে বাচ্চার খাওয়া দরকার কিন্তু এমন পোড়া কপাল আমার ছেলের যে সেটাও জুটল না!"

রজতদা হাত দিয়ে মাথার চুল খামচে ধরল। আমার বুকটা মুচড়ে উঠল। এদিকে বাচ্চাটা আমার কোলে এসে কান্না থামালেও বারেবারে শাড়ীর উপর দিয়ে আমার বুকে মুখ ঘঁসছে সেটা লক্ষ্য করে রজতদা তাড়াতাড়ি হাত বাড়িয়ে বাচ্চাটাকে নিতে চেষ্টা করতেই আমি বাধা দিলাম।

"থাক রজতদা, ও মনে করেছে যে ও ওর মায়ের কোলে এসেছে।"

এদিকে আমার নিপল দুটো যন্ত্রনায় ছিঁড়ে যাচ্ছে- বাচ্চাটার দিকে তাকিয়ে আমার মন মমতায় গলে গেল। শাড়ীর আঁচলটা বুকের উপর ভাল করে টেনে আমি ইতিকর্তব্য স্থির করে রজতদার দিকে তাকিয়ে বললাম:

"তোমার বাড়ীটা কতদূরে, রজতদা?"

"এই তো এই সামনের বাঁকটা পেরোলেই আমার বাড়ী।"

"চলো তাহলে-"

আমি রজতদার দেখানো পথের দিকে এগোতেই রজতদা তাড়াতাড়ি বললো:

"সে কি ম্যাডাম, আপনার বাড়ী ফিরতে তো দেরী হয়ে যাবে!"

"যাক! তোমার বৌকে দেখে আসি চলো!"

রজতদার বাড়ী পৌঁছাতে দুই মিনিটও লাগলো না। রজতদা দ্রুত হাতে গ্রীলের তালা খুলে বললো:

"সারাদিন একজন মহিলা বৌকে দেখাশোনা করে কিন্তু সন্ধ্যের মুখে মুখে রাতের রান্না গুছিয়ে রেখে বৌকে ওষুধ খাইয়ে ওই মহিলাও চলে যায়- দারুন জীবন আমার!"

রজতদা বিষন্ন হাসলো।

"কই, তোমার বৌ যে এত অসুস্থ তাতো আগে বলোনি?"

"কি হবে বলে! তাতে সমস্যার তো সুরাহা হবে না!"

আমি রজতদার ঘরে ঢুকতেই দেখলাম একজন রোগা মতো মহিলা বিছানায় গভীর ঘুমে আচ্ছন্ন- ঘুমের ওষুধের প্রভাবে সেটা স্পষ্ট বোঝা গেল।

বিছানার চারিদিকে মশারী ফেলা। শত চিৎকার করলেও এই ঘুম সহজে ভাঙবে না সেটা দেখেই বলে দেওয়া যায়।

রজতদা বললো:

"দিন ম্যাডাম, বাচ্চাকে আমার কোলে দিয়ে আপনি আরাম করে বসুন।"

আমি রজতদাকে বললাম:

"তোমার বাড়িতে আর কোন ফাঁকা ঘর নেই?"

"হ্যাঁ, আছে কিন্তু..."

রজতদার অবাক করা দৃষ্টিকে আমল না দিয়ে বললাম:

"কোথায় ঘর?"

"এই যে এইদিকে।"

রজতদা ঘর থেকে বেড়িয়ে উঠোনের উল্টোদিকে একটা ছোট ঘরে আমাকে নিয়ে যেতেই বাচ্চাটা অধৈর্য হয়ে আবার কান্না শুরু করলো। রজতদা তাড়াতাড়ি হাত বাড়িয়ে বাচ্চাটাকে নিতে যেতেই আমি বললাম:

"যাও তো, আমার জন্য এককাপ ভালো করে চা করে আনো! সেই বিকাল থেকে আর চা খাওয়া হয়নি।"

"কিন্তু বাচ্চাটা যে কাঁদছে!"

"আর কাঁদবে না, তুমি তাড়াতাড়ি যাও তো- আমি কিন্তু চা খেয়েই রওনা দেবো।"

রজতদাকে তাড়া দিয়ে ঘর থেকে বার করে দিয়ে ঘরের দরজা ভেজিয়ে দিলাম। ঘরটা আগের ঘরের থেকে ছোট কিন্তু বেশ সাজানো গোছানো, একটা বড় খাট আছে। খাটের উপর যত্ন করে বিছানা পাতা। বাচ্চাটা খুব কাঁদছে তো! আমি তাড়াতাড়ি বুকের উপর থেকে শাড়ীর আঁচলটা সরিয়ে দ্রুত হাতে ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে ফেললাম। ইস্, ব্রা-টা একদম ভিজে গেছে। ব্রায়ের কাপ থেকে ডান দিকের স্তনটা বের করে আঙুরের মতো টসটসে বোঁটাটা বাচ্চাটার মুখে গুঁজে দিতেই সঙ্গে সঙ্গে বাচ্চাটার কান্না থেমে গেল। ঘরে আর কোন শব্দ নেই, শুধু দুধ খাওয়ার চক্চক্ শব্দ শোনা যাচ্ছে।

আঃ, কি শান্তি! ডান দিকের স্তনের যন্ত্রনাটা কি দ্রুত মিলিয়ে যাচ্ছে! আমি এবার বাঁ দিকের স্তনটা ব্রায়ের কাপ থেকে বার করে বোঁটাটা আবার বাচ্চাটার মুখে গুঁজে দিলাম। বাচ্চাটা দ্রুত দুধ টেনে নেওয়ায় বাঁ দিকের স্তনের যন্ত্রনাটাও মিলিয়ে যেতে লাগলো। বাচ্চাটার পেট একটু ভরে উঠতেই আমার স্তনের বোঁটা মুখে নিয়েই বাচ্চাটা ঘুমিয়ে পড়লো। আমি সযত্নে বাচ্চাটাকে খাটের একধারে শুইয়ে দিলাম। এইবার বাড়ী যাওয়া দরকার।

যদিও রাজীবের ফিরতে ফিরতে অনেক রাত হয়, আর আমার মেয়েটা ওর ঠাকুমার কাছে ভালোই থাকে। ব্রা-র হুকটা খুলে ব্রা-টা বুক থেকে খুলতে গেলাম- এই ব্রা-টা আর পরে যাওয়া যাবে না, দুধে ভিজে গিয়ে এমন অবস্থা হয়েছে, পরে থাকলে ভীষন অস্বস্তি হবে কিন্তু এই মরেছে- হুকটা তো কিছুতেই খুলতে পারছি না। পিছনের দিকে হাত নিয়ে গিয়ে হুকটা খুলতে চেষ্টা করলাম কিন্তু এই সময় রজতদা ঘরের দরজা খুলে দুকাপ চা আর প্লেটের উপর কিছু নিমকি বিস্কুট নিয়ে ঘরে এসেই স্থির হয়ে গেল।

আমি লজ্জায় কোন কিছু না ভেবে দু'হাত দিয়ে আমার বুকদুটোকে আড়াল করার চেষ্টা করলাম কিন্তু শাড়ীর আঁচলটা সম্পূর্ণ ফেলা, ব্লাউজটার সামনে পুরো খোলা আর ব্রায়ের আড়াল থেকে আমার ভারী বুক দুটোর বেশীরভাগটাই প্রায় বেড়িয়ে এসেছে- কিভাবে আমার বুকদুটোকে রজতদার থেকে আড়াল করা যায় এটা ভেবে অস্থির হয়ে গেলাম। কেন আমার এই মতিচ্ছন্ন হলো!

"অসাধারণ! অসাধারণ তোমার বুকদুটো রিনি! তুমি একটা বাচ্চার মা কিন্তু এখনো কি টাইট তোমার দুধ দুটো!"

আমি রজতদার কথা শুনে স্থির হয়ে গেলাম- আমার অফিসের পিওন আমাকে 'তুমি' বলছে! আমাকে নাম ধরে ডাকছে!

"আমার বাচ্চাকে তোমার টাইট মাই থেকে দুধ খাইয়েছো, বাচ্চার বাবাকে খাওয়াবে না?"

আমি রজতদার পাশ দিয়ে দৌড়ে ঘর থেকে বেরোনোর চেষ্টা করতেই রজতদা দ্রুত পায়ে দরজা আটকে দাঁড়ালো।

"সরে যাও রজতদা, আমি কিন্ত চেঁচাবো- লোক জড়ো করে তোমাকে মার খাওয়ানোর ব্যবস্থা করবো। আমাকে ঘর থেকে বেরোতে দাও। আমি কথা দিচ্ছি, এই ঘটনার কথা কোথাও বলবো না।"

আমার মাথা আর কোন কাজ করছিল না। রজতদা চায়ের ট্রে-টা পাশের টেবিলের উপর রেখে হঠাৎ আমার সামনে এসে হাঁটু গেড়ে বসে পড়ে দুহাতে আমার কোমরটা ধরে আমার দু পায়ের ফাঁকে মাথা দিয়ে ঘষতে ঘষতে গোঙানির স্বরে পাগলের মতো বলতে লাগলো:

"আমি মরে যাবো রিনি, আমি কতদিন নারী শরীরের সুখ থেকে বঞ্চিত- প্রায় একবছরের উপর। আমাকে দয়া করো রিনি- তোমার যৌবন সাগরে আমাকে ডুবতে দাও। আমার উপোসী শরীরের ক্ষিদে মেটাও। আমি কথা দিচ্ছি আর কোনদিন তোমাকে বিরক্ত করবো না- শুধু আজকের সন্ধ্যেটা মাত্র আধঘন্টার জন্য তুমি আমার স্ত্রী হও।"

রজতদা পাগলের মতো বলেই যেতে লাগলো:

"আমি 'স্বামী' হয়ে তোমার যৌবন লুঠ করবো- তোমার ভারী স্তন দুটো আমার হাতের মধ্যে পিষে ফেলবো আর সবশেষে তোমার এই দুই সুন্দর পায়ের ফাঁকে কালো ভেলভেটের জঙ্গলের মধ্যে তোমার সযত্নে রাখা রত্নগুহার ফাটলের মধ্যে দস্যুর মতো 'তলোয়ার' নিয়ে ঝাঁপিয়ে পড়বো- আর প্রবেশ করবো তোমার শরীরের মধ্যে। আমি কথা দিচ্ছি তোমার চরমতম সুখ না পাওয়া পর্যন্ত আমি থামবো না- শরীরের থেকে কি ভাবে সুখ ছিনিয়ে নিতে হয় আর সুখ দিতে হয় সেটা আমাকে দেখাতে দাও রিনি! ওঃ- তোমার দুপায়ের ফাঁক দিয়ে কি তীব্র গরম হল্কা বেরিয়ে আসছে!"

রজতদাকে আমি লাথি মেরে সরিয়ে দিতে চেষ্টা করলাম কিন্তু আমি নিজেই নিজের শরীরকে বিশ্বাস করতে পারছি না। হে ভগবান, এই লোকটার হাত থেকে আমাকে বাঁচাও! রজতদার মাথার ঘষটানিতে আমার দু পায়ের ফাঁকে যেন তীব্র ঝড় বয়ে চলেছে- আমি আর নিজেকে রক্ষা করতে পারবো এই বিশ্বাসটাও ক্রমশঃ ক্ষীণ হয়ে আসছে।

কখন রজতদার মাথাটা দুহাতে ধরে নিজের পায়ের ফাঁকের মধ্যে চেপে ধরেছি নিজেই জানি না- রাজীব কখনো আমার দু পায়ের ফাঁকে মুখ নিয়ে যায় না, ওর নাকি ঘেন্না করে অথচ এই লোকটা আশ্লেষে আমার দু পায়ের ফাঁকে চুমু খাচ্ছে। হঠাৎ মেয়ের মুখটা চোখের সামনে ভেসে উঠতেই আমি প্রাণপনে রজতদাকে ঠেলে সরিয়ে দিলাম, ছিটকে পিছনে সরে দেওয়ালের গায়ে হেলান দিয়ে তখন আমি হাঁপাচ্ছি।

রজতদা পাগলের মতো দৌড়িয়ে এসে আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করতেই আমি গায়ের জোরে রজতদার গালে একটা চড় মারলাম। চড় মারতেই রজতদা হঠাৎ শান্ত হয়ে গেল, পিছিয়ে গিয়ে খাটের একধারে বসে দুহাতে নিজের মুখটা ঢেকে কান্না জড়ানো স্বরে বললো:

"আমাকে ক্ষমা করবেন ম্যাডাম, আমার মাথার ঠিক ছিল না। আমি লম্পট নই ম্যাডাম- আপনি আর কখনো এখানে আসবেন না। আমি আপনার অনেক ক্ষতি করে দিলাম।"

রজতদার শরীরটা কান্নার দমকে বারবার কেঁপে কেঁপে উঠছিল। আমি তাড়াতাড়ি ব্রা আর ব্লাউজটা ঠিক করে নিয়ে শাড়ীর আঁচলটা বুকের উপর টেনে নিলাম। দরজা দিয়ে বেরোতে যেতেই বাচ্চাটা হঠাৎ কেঁদে উঠলো- আমি ফিরে তাকিয়ে দেখলাম রজতদা সেইরকমই হাত দিয়ে মুখ ঢেকে বসে রয়েছে বাচ্চাটা বারবার হাত দিয়ে কাউকে ধরার চেষ্টা করছে কিন্তু কাউকে না পেয়ে ঠোঁট ফোলাচ্ছে।

আমার মাতৃত্ববোধ আমাকে বাচ্চাটার কাছে ফিরিয়ে নিয়ে আসলো। বিছানা থেকে ওকে তুলে নিতেই ও বোধহয় বুঝতে পারলো ও এমন কারো কোলে রয়েছে যার কাছে আর কোন ভয় নেই। আমার বুকে মুখ গুঁজে বাচ্চাটা আবার ঘুমিয়ে পড়লো।

আমি রজতদার দিকে তাকিয়ে দেখলাম রজতদা সেইরকমই মাথা নিচু করে বসে রয়েছে, শুধু হাতদুটো কোলের উপর আলগাভাবে ফেলে রাখা। ঝড়ে ভেঙে পড়া গাছের মতো মনে হচ্ছে অনেকটা। রজতদার দিকে তাকিয়ে আমার বুকটা মুচড়ে উঠলো- এই লোকটা তো জোর করে আমার শরীরকে ভোগ করতে পারতো, কেউ তো বাধা দেওয়ার ছিল না কিন্তু লোকটা তা করেনি। বরং আমাকে চলে যেতে বলেছে- আমাকে একটুও অসম্মান করেনি। নিজের অন্যায় বুঝতে পেরে আর চোখ তুলে আমার দিকে তাকাতেও পারছে না।

অথচ রাজীব আমাকে এই সম্মানটুকুও করে না। ওর যখনই শরীরের ক্ষিদে জাগে, তখনই ওর আমার শরীরটা চাই। আমার ভাল লাগছে কিনা, আমার শরীর খারাপ কিনা এসব জানারও ওর কোন প্রয়োজন নেই। আমার শরীরটা পেলেই হলো। কতদিন ওর জোরজবরদস্তিতে কেঁদে ফেলেছি, কিন্তু ও গ্রাহ্যও করেনি।

"নিন, বাচ্চাটাকে কোলে নিন- আমাকে এবার যেতে হবে।"

বাচ্চাটাকে ওর বাবার কোলে দিতে যেতেই ও আবার চিৎকার করে প্রতিবাদ জানালো। এ তো মহা বিপদ হলো দেখছি। এবার আর বাচ্চাটা কোনরকমেই কান্না থামাচ্ছিল না। রজতদাকেও দেখলাম কি করবে ভেবে পাচ্ছে না। আমি দ্রুত সিদ্ধান্ত নিয়ে রজতদার দিকে পিছন ফিরে আবার ব্লাউজ আর ব্রা-র আড়াল থেকে আমার বাঁদিকের স্তনের বোঁটাটা বের করে বাচ্চাটার মুখে গুঁজে দিতেই ও আবার চুপ করে গেলো।

বাচ্চাটা দ্রুত বোঁটা দিয়ে দুধ টেনে নিচ্ছিলো। হঠাৎই ঘাড়ের উপর গরম নিঃশ্বাসের হলকা পড়তেই চমকে উঠলাম। রজতদা আমার পিছনে এসে কখন দাঁড়িয়েছে টেরই পাই নি। রজতদা পিছন থেকে আমাকে জড়িয়ে ধরলো। গাঢ় স্বরে বললো:

"আমাকে ফিরিয়ে দিও না রিনি- আমি আর পারছি না। তোমার সেক্সি শরীরটা আমাকে বহুদিন পরে জাগিয়ে তুলেছে। দেখ তুমি আমার কি দশা করেছ!"

রজতদা ওর সামনের দিকটা আমার নরম পাছার খাঁজে ঠেসে ধরতেই আমূল কেঁপে উঠলাম। কঠিন, সুকঠোর পুরুষাঙ্গটা আমার নরম নারী শরীরের স্পর্শে তখন প্রবলবেগে ফুঁসছে।

রজতদা আমার ঘাড়ে গভীর ভাবে চুমু খেল। আমি তখন বিপদসীমার এপারে রয়েছি। আমার এতদিনের সংস্কার আমাকে ধরে রাখতে চাইছে, আর আমার শরীর তখন রজতদার ছোঁয়ায় পূর্নতা পেতে চাইছে। রজতদা ওর ঘুমন্ত ছেলেকে সযত্নে আমার হাত থেকে নিয়ে খাটের একপাশে শুইয়ে রাখলো। তারপর এগিয়ে এসে আমাকে জড়িয়ে ধরে দ্রুত ওর মুখটা আমার মুখের উপর নামিয়ে নিয়ে এসে আমার পাতলা নরম ঠোঁটদুটো ওর ঠোঁটের মধ্যে বন্দী করে ফেললো।

আমি আর পারলাম না। চকিতে আমার মেয়ে আর রাজীবের মুখটা ভেসে উঠেই মিলিয়ে গেল। রজতদার আশ্লেষময় চুমুতে সাড়া দিলাম। রজতদা তখন আমার নরম লদলদে পাছাদুটো ওর হাতের থাবায় পিষে ফেলছে। বেশ কিছু সময় পরে আমরা যখন পরস্পরের ঠোঁট থেকে বিযুক্ত হলাম তখন আমি রীতিমতো হাঁপাচ্ছি।

রজতদা এবার নিপুন দক্ষ হাতে ব্লাউজ আর ব্রা-র বাঁধন থেকে আমার স্তনদুটোকে মুক্ত করে দিল। রাস্তার লাইটপোষ্ট থেকে ঘরের ভিতর যেটুকু আলো পড়েছে সেই আলো আমার ধপধপে ফর্সা সামান্য আনত ৩৬'' সুঠাম স্তন দুটোর উপর পড়ে যেন পিছলে যাচ্ছিল। রজতদা এক লহমা সেই পিছলে যাওয়া আলোয় আমার ভারী অথচ টাইট স্তন দুটোর দিকে অবাক চোখে তাকালো, ওর চোখে মুগ্ধতা।

তারপর হঠাৎ ওর দুই পুরুষালি চওড়া হাতের থাবার মধ্যে আমার স্তন দুটোকে বন্দী করে ফেললো। আমি স্পষ্ট অনুভব করলাম আমার ডান দিকের বোঁটা দিয়ে কিছুটা দুধ বেরিয়ে রজতদার বাঁ হাতের তালুতে গিয়ে পড়লো। রজতদা হাত সরিয়ে সরাসরি ডানদিকের বোঁটাটা ওর মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে লাগলো আর ডান হাতের তালু দিয়ে আমার বাঁ দিকের স্তনটাকে পিষে ফেলতে লাগলো। আমার বাঁদিকের স্তন থেকে কিছুটা দুধ খেয়ে আমাকে গোপন কথা বলছে এইভাবে বললো:

"রিনি, শিশু বয়সে মায়ের বুকের দুধ খেয়েছি কিন্তু জ্ঞান হওয়ার পর এই প্রথম আমি কোন মেয়ের বুকের দুধ খেলাম।"

আমি তখন রজতদাকে জড়িয়ে ধরে থরথর করে কাঁপছি, স্পষ্ট অনুভব করছি আমার দু পায়ের ফাঁকের গোপনপথ ক্রমশঃ সিক্ত হয়ে উঠছে। রজতদা আবার আমার ঠোঁটে গাঢ় চুমু খেলো। আমার কানে ফিসফিস করে বললো:

"তুমি এবার আমার স্ত্রী হও রিনি।"

আমি আধো আধো স্বরে রজতদাকে বললাম:

"আমি তোমার স্ত্রী হবো রজতদা। আমি এখন তোমার। তুমি আমার শরীরটাকে নিয়ে যা খুশি করো। শুধু আমার একটা কথা তোমাকে রাখতে হবে- আমার দুই পায়ের ফাঁকে তোমার ঠোঁট দিয়ে আদর করতে হবে।"

"তোমার দুই পায়ের ফাঁকে কি আছে রিনি?"

"কেন, প্রত্যেকটা মেয়েদের যা থাকে তাই আছে!"

"উঁহু, মেয়েদের দুই পায়ের ফাঁকে যা থাকে তাকে দুষ্টু ছেলেরা কি বলে?"

আমার মাথার মধ্যে দিয়ে বিদ্যুৎ খেলে গেল, সঙ্গে সঙ্গে আমি বুঝতে পারলাম রজতদা আমার মুখ থেকে কি শুনতে চায়।

"অসভ্য, পাজি কোথাকার, তুমি খুব দুষ্টু!"

আমি রজতের (হ্যাঁ আর 'রজতদা' নয়, ও এখন থেকে শুধু আমার 'রজত' আমার আসল পুরুষ- আমার ভবিষ্যৎ সন্তানের বাবা। আমি ঠিকই করে ফেলেছি আমি রজতের সন্তানকে পৃথিবীতে আনবো, আমি আবার গর্ভবতী হবো।) লোমশ বুকে আমার হাতের মুঠো পাকিয়ে আস্তে করে মারতে লাগলাম।

"কি বলে রিনি?"

রজত আমার ঠোঁটে আশ্লেষে চুমু খেয়ে আবার প্রশ্ন করলো। আমি রজতের কানে ফিসফিস করে বললাম:

"... বলে।"

"তাহলে তোমার দুই পায়ের ফাঁকে কি লুকিয়ে আছে রিনি?"

"আমার ..."

আমি লজ্জায় দুই হাতে মুখ ঢাকলাম। রজত আমার স্তন দুটো পিষতে পিষতে বললো:

"শুধু ঠোঁট কেন, আমি তোমার ...র মধ্যে জিভ দিয়ে আদর করবো, তোমার ...র মধ্যে দিয়ে বয়ে আসা রস চেটে খেয়ে দেখবো তুমি মিষ্টি খেতে কিনা।"

আবার আমরা পরস্পর চুমুতে আবদ্ধ হলাম। রজত এবার দক্ষ হাতে আমার শরীর থেকে শাড়ীটা খুলে নিলো। শায়ার দড়িটা টানতেই বেইমানি করে শায়াটা আমার দু পা বয়ে নীচে খুলে পড়ে গেল। আমার পরনে তখন একটা ছোট টাইট প্যান্টি ছাড়া আর কিছুই নেই। রজত আমার কানে কানে বললো:

"এসো রিনি, মেঝেতেই আমরা ফুলশয্যা পাতি।"

রজত এবার মেঝেতে চটপট একটা চাদর পেতে আমাকে ধরে যত্ন করে শুইয়ে দিল। শুইয়ে দিয়ে প্যান্টির উপর দিয়েই আমার দু পায়ের ফাঁকে মুখ গুঁজে প্রবল আদর করতে শুরু করে দিল। আমার দুই পা দিয়ে তখন বিদ্যুৎ বয়ে চলেছে। তলপেট থেকে যেন একটা স্রোত পায়ের দিকে নেমে চলেছে। রজত এবার আমার শেষ লজ্জাবস্ত্র প্যান্টিটাও আমার কোমর থেকে খুলে দূরে ছুঁড়ে ফেলে দিল।

আমার দু পায়ের ফাঁকে সাটিনের মতো কালো ঘন জঙ্গল। রজত এবার ঘন জঙ্গলের মধ্যে দিয়ে ওর ডান হাতের একটা আঙুল আমার গোপন পথে মানে আমার ...র মধ্যে সঠিক নিশানায় প্রবেশ করিয়ে দিল। আমার গলা দিয়ে তীব্র একটা কামশীৎকার ছিটকে বেরিয়ে এলো। ওর আঙুলটা বের করে নিজের মুখের মধ্যে নিয়ে আমাকে বলে উঠল:

"ওঃ রিনি, তুমি এত মিষ্টি খেতে!" আমি কোন জবাব দেওয়ার আগেই রজত আমার দু পায়ের ফাঁকে মুখ গুঁজে ওর জিভটা আমার গোপন পথে সাপের মতো একবার বের করতে আর একবার ঢোকাতে লাগলো। এত কামরস আমার মধ্যে জমা ছিল! রজত সবটুকু রস চেটেপুটে খেয়ে নিতে লাগলো।

আমার অবস্থা তখন জলবিহীন মাছের মতো, শুধুই ছটফট করে যাচ্ছি আর রজতের মাথাটা আমার দু পায়ের ফাঁকে চেপে ধরে পাগলের মতো দুপাশে মাথা ঝাঁকাচ্ছি। আর থাকতে না পেরে আমি হিস্হিস্ করে রজতকে বললাম:

"আমি আর থাকতে পারছি না রজত, এবার আমাকে দয়া করো। আমার স্বামী হ'ও। আমাকে এবার করো রজত, আমার মধ্যে তুমি ঢুকে এসো।"

রজত মাথা তুলে আমাকে জিজ্ঞাসা করলো:

"আমি তোমার কে হই রিনি যে আমি তোমার মধ্যে ঢুকে আসবো?"

"তুমি আমার স্বামী, তুমিই আমার সব। তোমার জামা প্যান্ট সব খুলে ফেলো সোনা!"

রজত আমার দু পায়ের মধ্যে থেকে উঠে দাঁড়িয়ে টান মেরে জামাকাপড় খুলতে খুলতে ঘুমন্ত ছেলের দিকে তাকিয়ে বললো:

"আমি তোমার মাকে চরম আদর করছি বাবা, তুমি এখনই যেন ঘুম থেকে উঠে পড়ো না।"

"ইস্, অসভ্য কোথাকা...!"

কথাটা শেষ করতে পারলাম না। রজত আবার আমার ঠোঁটের উপর ওর ঠোঁটদুটো চেপে ধরলো। আমি ছটপট করে উঠতেই রজত চুম্বনরত অবস্থাতেই আমার ডান হাতে ওর অহঙ্কারের দণ্ডটা তুলে দিল। আমার নরম হাতের মুঠোর মধ্যে ওর পুরুষাঙ্গটা তখন বাঘের মতো প্রচন্ড গর্জন করছে, যেন মাথা দুলিয়ে রজতকে বলছে:

'এত কাছে আমার কামনার ত্রিভুজ, আর তুমি আমাকে এতদিন তৃষ্ণার্ত রেখে এখনো আমাকে অপেক্ষা করাচ্ছো? আমাকে ছেড়ে দাও, এই কামনাময়ী নারীর দু পায়ের ফাঁকে শুধু একবার আমাকে রাখো, আমি ওর ক্ষুধার্ত ত্রিভুজের সর্পিল গুহাপথটা ঠিক খুঁজে নিয়ে ওকে আমূল বিদ্ধ করবো।'

আমি কেঁপে উঠলাম। রজত এবার আমার মুঠোর মধ্যে থেকে ওর ইস্পাতের মতো শক্ত পুরুষাঙ্গটাকে মুক্ত করে নিয়ে আমাকে বললো:

"আমি এবার তোমার ...র মধ্যে ঢুকে আসছি রিনি! আমি এবার শেষ যুদ্ধে নামবো।"

আমার দু পায়ের ফাঁকে ওর পুরুষাঙ্গটাকে রেখে একটু চাপ দিতেই আমার সম্পূর্ণ সিক্ত গোপন নারী সুড়ঙ্গপথে সহজেই ওটা পিছলে ঢুকে গেল। মনে হলো একটা আগুনের মোটা লাঠি যেন আমার গোপনাঙ্গকে পুড়িয়ে দিতে দিতে প্রবেশ করলো। আমি রজতকে প্রাণপনে আঁকড়ে ধরে ওর তালের সঙ্গে তাল মিলিয়ে আমার কোমর তুলে তুলে ওকে প্রবেশ করার সুযোগ করে দিতে চাইছিলাম।

রজত বারে বারে আমার বুকের উপর আছড়ে পড়ছিল। আমার মাথার মধ্যে যেন শত শত সীল মাছের চিৎকার, আমার দেহটা মনে হচ্ছে সমুদ্রের ঢেউয়ের মাথায় একবার উঠে যাচ্ছে আবার পরক্ষনেই নীচে নেমে আসছে। রাজীবের সঙ্গে এ রকম কোনদিনই মনে হয়নি, আসলে রাজীব আমাকে সুখ দিতে চায়নি ও আমার দেহ থেকে সুখ নিতে চেয়েছে কিন্তু রজত এত আবেগ দিয়ে আমাকে চরম আদর করছে যে ও যেমন আমার দেহ থেকে সুখ নিংড়ে নিচ্ছে আবার আমাকে সমপরিমান সুখ ওর দেহ থেকে নিংড়ে নিতে দিচ্ছে।

"ওঃ রজত, আঃ...আঃ...আঃ...আঃ...আঃ, আমার সোনা, আমাকে খাচ্ছে- আঃ...আঃ আমাকে আরো জোরে জোরে করো, আমাকে ছিঁড়ে ফেলোওওওওওওওওওওওও..."

রজত এবার আমার স্তনদুটো ওর হাতের থাবার মধ্যে মুঠো করে চেপে ধরে আমার দেহের উপর বারে বারে আছড়ে পড়তে লাগলো। আমার স্তন দুটোও আরো ফুঁসে উঠে এই যুদ্ধে সমানতালে লড়ে যেতে লাগলো। স্তনের বোঁটা দুটো তখন পাথরের মতো শক্ত। স্তন দিয়ে তখন আর কোন দুধ বেরোচ্ছে না, ওরা তখন মাতৃত্ববোধ ছেড়ে সম্পূর্ণ কামনার যন্ত্রে পরিণত হয়েছে। স্তনদুটো একবার রজতের হাতের চাপে নীচের দিকে দেবে যাচ্ছে, চাপ একটু আলগা হতেই রবারের মতো লাফিয়ে উঠে আবার আগের জায়গায় ফিরে যাচ্ছে। ওরা রজতের হাতের দামালপনা উপভোগ করছিলো।

আমি আর রজত এবার এত প্রাণপনে পরস্পরকে আঁকড়ে ধরেছি যে আমাদের দেহের মধ্যে আর এতটুকুও ফাঁক ছিল না। আমি এতদিন যে স্বর্গঝিলিকের কথা বইতে পড়ে এসেছি সেই মাহেন্দ্রক্ষণ যেন সমাগত। সেই স্বর্গঝিলিকের সন্ধানে আমরা পরস্পরের দেহকে যেন খুঁড়ে চলেছিলাম।

ঘরের মধ্যে আমার তীব্র কামশীৎকার আর রজতের হিসহিসানি- সব মিলিয়ে আমার উত্তেজনা যেন দ্বিগুন হয়ে যাচ্ছিল। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। সেই কয়েক সেকেন্ডের স্বর্গঝিলিক আমার মাথার মধ্যে যেন বিস্ফোরণ ঘটিয়ে দিল। আমি রজতকে প্রাণপনে আঁকড়ে ধরেও আমার দেহের ক্রমাগত কাঁপুনিকে ঠেকাতে পারছিলাম না। একটার পর একটা ঢেউ এসে আমাকে ভাসিয়ে নিয়ে গেলো। আমার দেহের সব তরল যেন আমার কোমর দিয়ে আমার গোপন সুড়ঙ্গপথ বেয়ে রজতের পুরুষাঙ্গকে ধুয়ে দিল।

রজত এবার আমার স্তন দুটোকে ওর হাতের মুঠোর মধ্যে প্রচণ্ডভাবে চেপে ধরে বারকয়েক আমার দেহের উপর প্রচণ্ডভাবে ওঠানামা করে হঠাৎ কাটা কলাগাছের মতো আমার বুকের উপর হুড়মুড় করে লুটিয়ে পড়লো আর ওর পুরুষাঙ্গ সম্পূর্ণ পরিতৃপ্ত হয়ে আমার জরায়ুমুখে ভলকে ভলকে বটের আঠার মতো ঘন বীর্য ছিটকে ছিটকে ঢেলে দিতে লাগলো। জরায়ুমুখে উত্তপ্ত তরল বীর্যের স্পর্শে আমি শিউরে উঠতে লাগলাম। আমরা পরস্পরকে আঁকড়ে ধরে কতক্ষন পড়ে ছিলাম জানি না। আমি হাত বাড়িয়ে শাড়ীটা টেনে নিলাম। এবার যেতে হবে।

রজত আমার স্তনের মধ্যে মুখ গুঁজে বললো:

"রিনি, আমাকে ছেড়ে চলে যেও না।"

আমি রজতের কানে কানে বললাম:

"ওগো, আমি তো আজ থেকে মনে মনে তোমারই স্ত্রী! তোমার কথা চিন্তা করেই আমি মাথায় সিঁদুর পরবো। তুমি যখনই চাইবে তখনই আমি আমার শরীর তোমার হাতে চরম আদর করার জন্য তুলে দেবো, তুমি চাইলেই আমার ...র রস তোমাকে খাওয়াবো, আমার দুধ যখনই চাইবে তখনই খেতে পারবে কিন্তু দোহাই তোমার এখন আমায় যেতে দাও।"

আমরা আবার তীব্র কামনাময় চুমুতে পরস্পর লিপ্ত হলাম। রজতের পুরুষাঙ্গ আবার ফুঁসে উঠে আমার ...র মধ্যে ঢোকার জন্য আকুলি বিকুলি শুরু করে দিলো। আমি আর পারলাম না, আমার পা দুটো ফাঁক করে আবার আমার 'স্বামী' রজতের পুরুষাঙ্গ নিজের রসে চপচপে নরম ...র মধ্যে নেওয়ার জন্য প্রস্তুত হলাম। আমরা আবার পরস্পরকে চরম আদর করতে শুরু করলাম। স্বামী-স্ত্রীর চরম আদর।

"আঃ-ওহ্-আ-আ, ওগো আমি আর পারছি না, আমাকে তুমি ছিঁড়ে ফেলো, আমাকে তুমি খুব করে করো সোনা..."

আমি হিসিয়ে উঠে আমার "স্বামী"-কে বলে উঠলাম।

"তোমাকে কি করবো, রিনি?"

"অসভ্য কোথাকার, দুষ্টু, তুমি খুব বাজে লোক- আমার ... মারো রজত, ...র ঠোঁটে খুব করে আদর করো।"

Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
2 Comments
dgrahuldgrahulover 3 years ago

আমি সব পাঠক পাঠিকাদের উদ্দেশ্যে কয়েকটি কথা বলছি l এই সাইট এ বাংলা গল্প অনেকেই পড়েন কিন্তু বাংলা গল্পের লেখক লেখিকাদের এমনি দুর্ভাগ্য যে কেউ একটু লেখক লেখিকাদের উৎসাহ বাড়াবার জন্য গল্পটি পড়ে কেমন লাগলো তা কমেন্ট করা বা মূল্যায়ন করে ১ থেকে ৫ এর মধ্যে নম্বর দিতে চান না l

আমি আপনাদের সবাই কে অনুরোধ করছি, বাঙ্গালী লেখক লেখিকাদের উৎসাহ বাড়ান , গল্প পরে মূল্যায়ন করুন আর কমেন্ট করুন l

ধন্যবাদ l

Share this Story

Similar Stories

Just Friends Two online friends meet for the first time.in Mature
Enraptured Intense pleasure is mine to be had.in Erotic Couplings
Someone's In The Kitchen With Dinah Cooking while naked invites a husband to have a little fun~in Anal
Our Las Vegas Trip Married couple enjoy outdoor sex in the desert.in Erotic Couplings
Party of 3 Pt. 01 Party of 3 will follow the sexual adventures of Bella Nicole.in Toys & Masturbation
More Stories