আমার প্রথম শরীরী ভালোবাসা

Story Info
এক কিশোরী মেয়ের জীবনের প্রথম শরীরী খেলা.
1.9k words
3.88
602
0
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

আমি মধুলীনা। বয়স ১৬ বছর। এই বয়সেই আমার স্তনের সাইজ ৩৫বি। চওড়া কোমর। কোমরের নীচে রসালো লদ্লদে পাছা। আমার বন্ধুরা বলে চলার সময় আমার পাছা এত কাঁপে যে শাড়ী পড়ে থাকলে শাড়ীর নীচে যেন ভূমিকম্প হয়। খোসা ছাড়ানো থোড়ের মত আমার থাই। দুই থাই যেখানে এসে মিলেছে সেখানে আফ্রিকার গহীন কালো জঙ্গল, কোঁকড়া কোঁকড়া চুল দিয়ে ঢাকা লম্বাটে লাল চেরা জায়গা- আমার গোপনাঙ্গ। আমি পা ফাঁক করে বসলেই আমার গোপনাঙ্গটা সামান্য ফাঁক হয়ে গিয়ে ভেতরের লাল রসালো মাংসটা বেরিয়ে আসে। আমার গায়ের রঙ সামান্য চাপা কিন্তু এই রঙ নিয়েও আমি ছেলেদের কাছে "দারুন সেক্সি"।

আমরা দুই বোন। আমিই ছোট। তিন বছর হোল দিদির বিয়ে হয়ে গিয়েছে। জামাইবাবু (অরণ্যদা) ব্যাঙ্কের পদস্থ চাকুরে। ওঁদের এখনো কোন বাচ্চা হয়নি। কেন হয়নি কে জানে? অরণ্যদা মনে হয় দিদিকে ভালো করে আদর করতে পারে না! খুড়তুতো দিদির বিয়ে উপলক্ষ্যে বিয়ের আগের দিন বাবা-মার সঙ্গে চন্দননগরে গেলাম। গিয়ে দেখি দিদিরা আমাদের আগেই পৌঁছে গিয়েছে। অরণ্যদা একটু গম্ভীর স্বভাবের বলে গভীরভাবে কোনদিনই মিশতে পারিনি, কোথায় যেন একটু দূরত্ব ছিলই। কিন্তু চন্দননগরে এসে সেই অরণ্যদাকে দেখে অবাক হয়ে গেলাম। খুড়তুতো-মামাতো শালা,শালীদের সঙ্গে কি দারুন ভাবে মিশে গিয়ে হইহই করছে। দেখে একটু অভিমানই হলো- নিজের আপন শালীর সঙ্গে কথা বলতে গেলেই মাষ্টারমশাইসুলভ হাবভাব, আর দেখো এখানে এসে ওদের সঙ্গে কি দারুন রসালো কথাবার্তা চালাচ্ছে। আচ্ছা ঠিক আছে- এবার আমার সঙ্গে কথা বলতে এসো, দেখিয়ে দেবো মজা।

'আরে আমি আমার ছোট বৌকে খুঁজে বেড়াচ্ছি, আর আমার ছোট বৌ এখানে এসে বসে আছে!'

অরণ্যদার হাসি দেখে গা জ্বলে গেল। আমি গম্ভীরভাবে বললাম,

'হঠাৎ আমার কাছে কেন? নিজের বৌয়ের কাছে পাত্তা পেলেন না বুঝি?'

'হ্যাঁগো- নিজের বৌ আর এখানে এসে আমাকে চিনতেই পারছে না, তাই ভাবলাম আমার অন্য বৌয়ের কাছে যাই- সেখানে যদি একটু আদর পাই।'

অরণ্যদার কথা শুনে বেশ একটু আশ্চর্যই হলাম- পরিবেশ মানুষকে কি এতটাই বদলে দিতে পারে! নাহলে যে অরণ্যদা আমাদের বাড়ীতে গিয়ে আমার সঙ্গে মেপে মেপে কথা বলতো সে এখানে এসে আমার সঙ্গে এ রকম তরলভাবে কথা বলছে? ম্যানকে ভালো করে মাপতে হচ্ছে দেখছি! যাই হোক নীচে থেকে খাওয়ার ডাক এসে যাওয়ায় সেই চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলে নীচে ছুটলাম।

সারা দিনে নানারকম অনুষ্ঠানের মধ্যে আর সেরকমভাবে এসব কথা চিন্তা করার সময় হয়নি। বিকালে হঠাৎই খেয়াল হলো আমার এমাসে মাসিকের সময় তো প্রায় হয়ে এলো- আজ কালের মধ্যে যে কোন দিনই শুরু হয়ে যাবে, কিন্তু আমার কাছে একটাও স্যানিটারী ন্যাপকিনের প্যাকেট নেই। দিদিকে জিজ্ঞাসা করেও কোন সুরাহা হলো না- ওর নাকি দিন দশেক আগেই ওই পাট চুকে গিয়েছে তাই ও আর ন্যাপকিনের প্যাকেট সঙ্গে করে নিয়ে আসেনি। অন্যদের জিজ্ঞাসা করতে কেমন যেন লজ্জা করলো, তাই ঠিক করলাম নিজেই দোকানে যাব।

বাড়ী থেকে বেরোতেই আকাশের দিকে তাকিয়ে দেখলাম একটু একটু মেঘ করেছে। মরুক গে ছাই, একটু পরেই তো চলে আসবো, এর মধ্যে মনে হয় না বৃষ্টি আসবে বলে! দ্রুত পায়ে এগিয়ে গেলাম। অনেকটা পথ হেঁটে ওষুধের দোকান থেকে স্যানিটারী ন্যাপকিনের প্যাকেট কিনে যখন বেরোলাম তখন আকাশের অবস্থা বেশ খারাপ। যে কোন সময় ঝড়-বৃষ্টি শুরু হয়ে যাবে। সত্যি সত্যি কিছুদূর এগোতেই ঝড় শুরু হলো। দিশাহারার মতো এদিক ওদিক তাকাতেই দেখি অরণ্যদা দৌড়াতে দৌড়াতে আমার কাছে এগিয়ে আসছে। আমার কাছে এসে আমাকে কোন কথা বলতে না দিয়ে আমার হাত ধরে টেনে নিয়ে দৌড়াতে দৌড়াতে একটা অর্দ্ধেক তৈরী হওয়া বাড়ীর মধ্যে ঢুকে পড়তেই ঝড়ের তাণ্ডব শুরু হয়ে গেল।

হাঁফাতে হাঁফাতে অরণ্যদা আমাকে জিজ্ঞাসা করলো,

'কি ব্যাপার মধুলীনা, হঠাৎ কি এমন দরকার পড়লো যে আকাশের এই রকম অবস্থার মধ্যে তোমাকে বেরোতে হলো?'

'আপনিও তো বেড়িয়েছেন?'

'হ্যাঁ, হঠাৎ করে সিগারেট ফুরিয়ে গেল তাই। কিন্তু তুমি- কি ব্যাপার?'

আমি স্যানিটারী ন্যাপকিনের প্যাকেটটা আড়াল করার চেষ্টা করতেই অরণ্যদা হঠাৎ করে বুঝতে পারলো আমি কি কারনে বেরিয়েছি। দাঁত বের করে হাসতে হাসতে বললো,

'আমার বড় বৌয়ের ইয়ের তোয়ালে তো আমিই কিনি, আর ছোট বৌয়ের ওই তোয়ালে কিনতে পারতাম না? আমাকে বললেই তো হতো!'

আমি রেগে কিছু বলতে যেতেই প্রচন্ড শব্দে কোথাও বোধহয় বাজ পড়লো। আমি ছিটকে গিয়ে কোন কথা চিন্তা না করেই অরণ্যদাকে দুহাতে জড়িয়ে ধরলাম। অরণ্যদাকে জড়িয়ে ধরেও আমি কাঁপুনিকে কোনভাবেই থামাতে পারছিলাম না। এত কাছে বাজের শব্দ আমি আগে কোথাও শুনিনি। সম্বিৎ ফিরে আসতেই দেখলাম অরণ্যদা আমাকে দুহাতে ধরে রেখে আমার কাপড় সরে যাওয়া অসম্ভব টাইট ভারী স্তন দুটোর দিকে তীব্রভাবে তাকিয়ে আছে। আমি ছটফট করে অরণ্যদার হাত থেকে মুক্ত হওয়ার চেষ্টা করতেই আবার আলোর তীব্র ঝলকানি দেখে অরণ্যদার বুকেই মাথা গুঁজে দিলাম।

এবার যখন সম্বিৎ ফিরল তখন দেখি অরণ্যদা আমার গলায়, বুকে পাগলের মতো চুমু খাচ্ছে। আমার বুকের উপরের কাপড় সম্পূর্ণ সরে গিয়ে ব্রা আর ব্লাউজের মধ্যে দিয়ে স্তন দুটো অরণ্যদার চোখের সামনে ফুঁসে ফুঁসে উঠছে। আমি আঁতকে উঠে অরণ্যদাকে দুহাতে সরানোর চেষ্টা করতেই অরণ্যদা আমার পাতলা ঠোঁটদুটো নিজের মুখের মধ্যে পুরে নিয়ে গভীরভাবে আমাকে চুমু খেতে লাগলো। আমার জীবনের প্রথম চুমু। আমি প্রথমে ছটফট করেও অরণ্যদার কাছে নিজেকে সঁপে দিলাম। আমার পা দুটো তখন থরথর করে কাঁপছে- দুই পা দিয়ে বিদ্যুৎ খেলছে। অরণ্যদা হঠাৎ করে আমার পিছনে সরে গিয়ে আমার বগলের তলা দিয়ে দুহাতে আমার স্তন দুটোকে দুহাতের পুরুষালি থাবার মধ্যে চেপে ধরে ব্লাউজের উপর দিয়েই চটকাতে লাগলো আর আমার ঘাড়ে গলায় নিজের ঠোঁট দিয়ে আদর করতে লাগলো।

আমি নিজের অজান্তে কাতর যৌন শীৎকার করতে লাগলাম। আমার ভিতরের বোধ আমাকে বলছিল এটা ঠিক কাজ হচ্ছে না কিন্তু অসম্ভব একটা ভাললাগা আমার বিচারবুদ্ধিকে গুলিয়ে দিতে লাগলো। অরণ্যদা আমার কানে কানে বললো,

'এত টাইট আর এত বড় বড় তোমার বুক মধু! আমি পাগল হয়ে যাবো!'

অরণ্যদা আমাকে চুমু খেতে খেতেই অসম্ভব নিপুন আর দক্ষ হাতে আমার ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে নিয়ে ব্লাউজটা বুক থেকে টেনে খুলে ফেলে দিয়ে ব্রেসিয়ারের হুকে হাত দিয়ে খোলার চেষ্টা করতে লাগলো। কিন্তু ব্রেসিয়ারের হুক যে কোন কারনেই হোক আটকে গিয়ে অরণ্যদাকে অধৈর্য করে তুললো। আমি খিলখিল করে হেসে উঠতেই অরণ্যদা একটা হ্যাঁচকা টান দিতেই ব্রেসিয়ারের একটা স্ট্র্যাপ ছিঁড়ে গিয়ে আমার বুক দুটোকে অরণ্যদার কামপিপাসু চোখের সামনে সম্পূর্ণ নগ্ন করে দিলো। অরণ্যদা আমার খোলা বগলের মধ্যে মুখ নিয়ে গিয়ে গভীরভাবে শুঁকে বললো,

'আহ্, তুমি গোলাপী পণ্ডস পাউডার মেখেছো লীনা, তাই তোমার বগল দিয়ে সেক্সি গন্ধ বেরোচ্ছে!

'তুমি এটা কি করলে অরণ্যদা, আমার ব্রা ছিঁড়ে দিলে?' (কখন যে 'আপনি' থেকে 'তুমি'-তে নেমে এসেছি নিজেই জানি না।)

'আমি তোমাকে ৫০টা সেক্সি ব্রা কিনে দেবো সুন্দরী, কিন্তু এখন আমাকে তোমার মাই দুটো খেতে দাও!

অরণ্যদা এবার আমার সামনে এসে দু হাতে আমাকে ধরে আমার ডান স্তনের বোঁটা মুখে পুরে টফির মতো করে চুষতে লাগলো। আমার মনে হলো আমি এবার পাগল হয়ে যাবো। একবার ডানদিক আর একবার বাঁদিক- অরণ্যদা আমার বুক দুটোর কঠিন মার্বেলের গুলির মতো শক্ত বোঁটাদুটো চুষেই চললো। এর মধ্যেই অরণ্যদা অভ্যস্ত হাতে আমার শাড়ীটা শরীর থেকে কখন খুলে নিয়েছে টেরই পাইনি। যখন টের পেলাম তখন আমার স্তনের বোঁটা দুটো অরণ্যদার দিকে তাকিয়ে প্রচন্ড বেগে ফুঁসছে।

অরণ্যদা আমার শায়ার দড়ি খোলার উপক্রম করতেই আমি বাধা দিলাম-

'না'

'কেন?'

আমি প্রশ্নের উত্তর দেওয়ার আগেই অরণ্যদা আমার শায়ার সামনের কাটা জায়গা দিয়ে আমার দুই পায়ের ফাঁকে ঘন চুলের মধ্যে দিয়ে মেয়েলি চেরা জায়গায় মধ্যে একটা আঙুল ঢুকিয়ে দিলো। আমার দু পায়ের ফাঁকে যে রত্নভান্ডারকে আমি এতদিন অন্য পুরুষদের ক্ষুধার্ত কামনার নজর বাঁচিয়ে যত্ন করে রেখে দিয়েছিলাম তার মধ্যে আঙুলটা রসালো পথে সহজেই পচ্ শব্দ করে ঢুকে গেল। এরই মধ্যে আমার গোপন পথটা যে রসে মাখামাখি হয়ে টসটস করছে খেয়ালই করিনি। অরণ্যদার আঙুলটা এবার অশান্ত হয়ে আমার জন্মদ্বারের ফুটোর মধ্যে তীব্র ভাবে ভিতরে বাইরে করতে লাগলো। আমি পাগলের মতো মাথা নাড়িয়ে মুখ দিয়ে তীব্র শীৎকার করতে লাগলাম।

অরণ্যদার দক্ষ বাঁ হাত আমার শায়ার দড়িটা খুলে দিল। শায়ার নীচে কোন প্যান্টি পরা নেই। অরণ্যদার চোখের সামনে শাটিনের গালিচার মতো কালো কুচকুচে রোমে ঢাকা আমার যোনিদ্বার উন্মুক্ত হয়ে গেল। অরণ্যদা দ্রুত আমার সামনে বসে পরে দুহাতে আমার পা দুটোকে একটু ফাঁক করতেই আমার রত্নভান্ডারের লাল টক্টকে রসালো মাংসটা অরণ্যদার মুখের সামনে ফাঁক হয়ে গেল। অরণ্যদা আমার কিশোরী যোনির গোপন গভীর গন্ধে পাগল হয়ে গিয়ে ওর মুখটা পুরুষের তীব্র লালসার স্থান মানে আমার যোনিপথের বাইরের প্রবেশপথের মুখে গুঁজে দিল। সাপের জিভের মতো অরণ্যদার জিভটা আমার যোনিদ্বারের লাল রসালো চেরা ফাঁকের মধ্যে একবার বেরোতে লাগলো আর একবার ঢুকতে লাগলো। আমি প্রায় পাগলের মতো হয়ে গিয়ে চিৎকার করে অরণ্যদার মাথাটা আরো জোরে আমার দুই পায়ের ফাঁকের মধ্যে চেপে ধরে বললাম,

'অরণ্যদা না না না- আমি এবার সত্যি সত্যি মরে যাবো।'

অরণ্যদা এবার উঠে দাঁড়িয়ে নিজের জামা, প্যান্ট, জাঙ্গিয়া টেনে নিজের শরীর থেকে খুলে ফেললো। আমি তাকিয়ে দেখলাম অরণ্যদার দুই পায়ের ফাঁকে ওর পুরুষাঙ্গটা উদ্ধতভাবে মাথা নাড়িয়ে নাড়িয়ে আমার দিকে তাকিয়ে গর্জন করছে। আমি নিজের নরম হাত দিয়ে ওর পুরুষাঙ্গটাকে মুঠো বন্দী করে আমার বিবাহিত দিদি-কাম-বন্ধুদের কাছে শোনা কথা মতো পুরুষাঙ্গটার উপরের চামড়া পিছনের দিকে ঠেলে দিলাম। পেঁয়াজের খোসার মতো লাল টক্টকে পুরুষাঙ্গের মুন্ডিটা দিয়ে তীব্র ঝাঁঝালো পুরুষালি গন্ধ বেরিয়ে আমাকে পাগল করে দিতে লাগলো। আমার মেয়েলি নরম হাতের আদরে ওর পুরুষাঙ্গটা আমার হাতের মধ্যে আরো কঠিন হয়ে আমার হাতটাকে যেন পুড়িয়ে দিতে লাগলো।

অরণ্যদা আমার কানে কানে বললো,

'তোমার দিদির বাচ্চা দেওয়ার ক্ষমতা নেই, আমরা ডাক্তার দেখিয়ে ছিলাম। ডাক্তার বলেছে বাচ্চা নেওয়ার মতো শরীরের জোর তোমার দিদির নেই। আমি তোমার কাছে একটা বাচ্চা চাই মধু- আমি তোমাকে আমার সন্তানের মা করতে চাই, আমি তোমাকে গর্ভবতী করতে চাই।'

অরণ্যদা এবার আমাকে ধুলো ভরা মেঝেতে শুইয়ে দিয়ে দু হাত দিয়ে আমার পা দুটো ধরে ফাঁক করে দিয়ে আমার রসে মাখামাখি কিশোরী যোনির মধ্যে প্রচন্ডবেগে ওর পুরুষাঙ্গটা ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করতেই আমি চিৎকার করে উঠলাম-

'উঃ! লাগছে- আস্তে ঢোকাও।'

অরণ্যদা এবার ওর মোটা কালো কঠিন পুরুষাঙ্গটা আমার যোনির চেরার মুখে ঠেকিয়ে আস্তে আস্তে সবটা ঢুকিয়ে দিল। তারপর একটু থেমে আমার ভারী টাইট স্তন দুটো দু হাতের থাবার মধ্যে চেপে ধরে চটকাতে চটকাতে প্রচন্ডবেগে আমার যোনিপথের মধ্যে যাওয়া-আসা করতে লাগলো।

'ওঃ! তোমার গুদটা কি টাইট লীনা! কি সুখ যে তুমি আমাকে দিচ্ছ সোনা। উঃ আঃ তোমার গুদের মধ্যে কি গরম মাইরি!'

আমি অরণ্যদার পিঠের উপরে একটু আলতো করে চাঁটি মেরে বলে উঠলাম,

'ইস্, তুমি কি অসভ্য অরণ্যদা। এত অসভ্য অসভ্য কথা বলছ!'

'তোমার মতো সেক্সি মেয়েকে পেলে যে কোন পুরুষ ছিঁড়ে ছিঁড়ে খাবে, আমি তো শুধু খিস্তি মারছি।'

'ইস্, তুমি যেন আর আমাকে ছিঁড়ে খাচ্ছ না!'

আর কথা বলতে পারলাম না। অরণ্যদা আমার ঠোঁট দুটোকে তখন ওর ঠোঁট দুটো দিয়ে চেপে ধরেছে। আমরা গভীরভাবে পরস্পরকে চুমু খেতে লাগলাম। আমি অরণ্যদাকে গভীরভাবে আঁকড়ে ধরলাম। অরণ্যদার সঙ্গে তালে তাল মিলিয়ে বিবাহিত মেয়েদের মতো কোমর তুলে তুলে সঙ্গত করতে লাগলাম।

'মধু, একটা শব্দ শুনতে পাচ্ছ?'

আমি কান পেতে শুনতে চেষ্টা করলাম।

'কিসের শব্দ অরণ্যদা?'

'সেকি, আমাদের দুজনের শরীরের ঘর্ষণে যে 'ফচ্ফচ্' শব্দ হচ্ছে সেটা শুনতে পাচ্ছো না?'

আমি লজ্জায় লাল হয়ে গেলাম। সত্যিই আমাদের শরীরী যুদ্ধে সারা ঘর জুড়ে 'ফচ্ফচ্' করে একটা শব্দ ছড়িয়ে যাচ্ছে।

অরণ্যদা আমার শরীরের উপরে ঝড়ের গতিতে আছড়ে আছড়ে পড়তে লাগলো।

'মধু, আজ আমি তোমার ভার্জিনিটি নষ্ট করে দিলাম।'

আমি অরণ্যদাকে একটা গভীর চুমু খেলাম।

'ভার্জিনিটি নষ্ট করলে বলেই তো আমি জানতে পারলাম শরীরের মধ্যেও এতটা সুখ লুকিয়ে থাকে। এতদিনে বিবাহিত মেয়েদের সুখের রহস্য বুঝতে পারলাম।'

আমি অনুভব করছিলাম আমার চারিপাশ কাঁপছে, চোখের সামনে ঝাপসা হয়ে আসছে। তলপেটের দিকে একটা প্রচণ্ড স্রোত ধেয়ে আসছে।

'আমার প্রচণ্ড ভয় করছে অরণ্যদা, শরীরের মধ্যে এমন করছে কেন?'

আমি আর পারলাম না, একটা প্রচণ্ড ঢেউ এসে আমাকে ভাসিয়ে নিয়ে গেলো। শরীরের মধ্যে থেকে ছিটকে একটা স্রোত এসে আমার গোপনপথ দিয়ে তীব্রবেগে বেরিয়ে এলো।

'উঃ, মাগো...ও ও ও ও ও...না না...উহ্ মা...ইস্...উ ম ম ম ম...আহ্...'

আমি অরণ্যদাকে আঁকড়ে ধরে বারে বারে ধেয়ে আসা স্রোতকে ঠেকাতে চেষ্টা করছিলাম। কিন্তু পারছিলাম না। একটার পর একটা ঢেউ আসতেই থাকলো। ধীরে ধীরে স্রোতের বেগটা কমে আসলে, আমি আবার অরণ্যদার কঠিন অঙ্গকে আমার নিজের মধ্যে অনুভব করতে পারলাম।

অরণ্যদা আমাকে ফিসফিস করে বললো,

'তোমার রস খসে গেলো লীনা।'

'ইস্, আবার অসভ্য কথা বলছ?' অরণ্যদার পিঠের উপরে আবার একটা চাঁটি কষিয়ে দিলাম।

আমি এবার অরণ্যদাকে আরো জোরে আঁকড়ে ধরে আমার যোনি দিয়ে অরণ্যদার পুরুষাঙ্গটাকে চেপে ধরলাম। অরণ্যদার পাছার তলায় হাত নিয়ে গিয়ে ওর পাথরের গুলতির মতো বিচি দুটো আমার নরম হাতের মধ্যে আলতো করে চেপে ধরতেই প্রচন্ডবেগে কয়েকবার আমার দুইপায়ের ফাঁকের পুষ্ট, ভীষণ পিচ্ছিল, টকটকে লাল, নরম মাংসপিন্ডের মধ্যে পুরুষাঙ্গ চালিয়ে আমার বুকের উপর আছড়ে পড়তেই ওর পুরুষাঙ্গটা সম্পূর্ণ তৃপ্ত হয়ে আমার জরায়ুর মুখের কাছে ঘন আঠালো পুরুষ বীজ ছিটকে ছিটকে ফেলতে লাগলো। বাইরে তখন অঝোর ধারায় বৃষ্টি নেমেছে। কিছুক্ষণ আমার বুকের উপর শুয়ে থেকে অরণ্যদা এবার আমাকে গভীরভাবে চুমু খেলো-

'মধুলীনা, জীবনে আজই প্রথম আমি তোমার মতো এত সেক্সি, শ্রাবণের ভরা নদীর মতো ছলকে ওঠা যৌবনবতী মেয়েকে চরম আদর করলাম, আমি সম্পূর্ণ তৃপ্ত- আর আমি তোমাকে ছাড়ছি না। আজ থেকে তুমি আমার দ্বিতীয় স্ত্রী।'

Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
4 Comments
sexy_sexysexy_sexyover 3 years agoAuthor

@dgrahul, আপনাকে অসংখ্য ধন্যবাদ। গল্পটা আপনার ভালো লেগেছে জেনে খুশী হলাম। আপনি প্রথম গল্প থেকেই আমার পাশে থেকে আমাকে উৎসাহিত দিচ্ছেন। এজন্যে আমি ব্যক্তিগতভাবে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আশা রাখি ভবিষ্যতেও এইভাবে আপনি উৎসাহ দেবেন।

dgrahuldgrahulover 3 years ago

আপনার গল্পটি বেশ ভালো লাগলো, তবে বয়সের দিকটা খেয়াল রাখতে হবে | সব মিলিয়ে গল্পটি খুব সহজ সরল ভাষায় লেখা | উত্তম হয়েছে |

sexy_sexysexy_sexyover 3 years agoAuthor

হ্যাঁ, এই বয়েসের ব্যাপারটায় আমার খেয়াল রাখা উচিৎ ছিল। খুবই দুঃখিত। ভবিষ্যতে এই ব্যাপারে সতর্ক থাকবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

AnonymousAnonymousover 3 years ago

প্রথম বাক্যটি বিতর্কিত। বয়স কি 16?

Share this Story

Similar Stories

When I Found You A romance story about growing up in high school.in First Time
Summer Camp Love From poor mountain boy, to world traveler, what a wonder...in Romance
Tybalt and Juliet Ch. 01 Teens fall in love at an English high school.in First Time
Love Street Ch. 01 "Wait," Gretchen says. "Do it standing up so I can see."in Exhibitionist & Voyeur
April 1st I was often the blunt of pranks but met a beautiful woman.in Romance
More Stories