প্রতিঘাত

Story Info
বাবার মাকে ধোঁকা দিয়েছে। মাকে সান্ত্বনার বদলে অদ্ভুত এক...
1.8k words
4.46
822
00
Story does not have any tags
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
IamilBD
IamilBD
10 Followers

লেখক : আয়ামিল

লেখার তারিখ : ২৬.০৩.২০১৭

* * * * * *

রাত তখন সাড়ে বারটা। পাশের ঘর থেকে বাবা মায়ের ঝগড়ার আওয়াজ ঠিকই শুনতে পেলাম আমি। অনেকটা যেন তারা আমাকে শুনাতে চায় বলে। আমার কেন জানি মনে হল তাদের মধ্যকার সবকিছু ঠিক নেই।

সকালে ঘুম থেকে উঠে বাসা খুবই নীরব দেখে খানিকটা অবাক হলাম। দশটা বাজে অথচ মা আমাকে এখনও ডাক দেয়নি! বুঝলাম সমস্যাটা বেশ গভীর।

মাকে দেখলাম টিভি দেখছে। আমি খাওয়া দাওয়া সেরে মাকে জিজ্ঞাস করলাম ঘটনা কি। মা কিছুতেই বলতে চায় না।

অবশেষে বলল বাবাকে নাকি একটা সম্পর্কে থাকার প্রমাণ তিনি যোগাড় করেছেন। কয়েকটা ছবিও এনে দেখাল। অবশেষে নিরস চোখে বলল তার মনে হয়না তাদের বিয়ে আর বেশিদিন টিকবে।

আমি খানিকটা বোমা ফাটানোর মতই বললাম বাবা যদি এফেয়ার করতে পারে তবে তুমি কেন নয়। সাথে সাথে চটাস শব্দে একটা চড় খেলাম।

রাগা উচিত ছিলো, কিন্তু রাগ হলনা। মা দেখলাম কাঁদছে। আমি নীরব কণ্ঠে বললাম,

- এটাই একমাত্র পথ বাবাকে ঠিক করার। তিনি যতদিন না তুমি যেই কষ্ট পেয়েছ বাবার এফেয়ারের কথা শুনে পেয়েছ তা পাচ্ছে, তিনি ঠিক হবেন না।

মা কোন কথা বলল না।

দুইদিন চলে গেল। পরিস্থিতি খুবই খারাপ। বাবা হুমকি পর্যন্ত দিয়েছে সে আর বাসায় আসবে না। মা খুব মুষড়ে পরেছে। তৃতীয়দিন বিকালে চা খাওয়ার সময় মা আচমকা বলে উঠে,

- তুই যে ঐদিন বলেছিলি... তাতে কি কাজ হবে?

মাকে আমি কি বলেছিলাম তা আমার যথেষ্ট মনে আছে। তবুও মনে করার চেষ্টা করে বললাম,

- কি বলেছিলাম?

মা খানিকটা লজ্জা পেয়ে মাথা নিচু করে বলে,

- এফেয়ার...!

আমি মাকে বললাম,

- সেইটা ছাড়া আর কোন উপায় নেই।

মা আমতা আমতা করে বলল,

- সেটা ছাড়া কি আর কোন উপায় নেই? এই বয়সে কি এইসব মানায়?

মায়ের বয়স কদিন আগেই চুয়াল্লিশ হয়েছে। তিনি দেখত শ্যামলা রঙের। একটু মোটা। পেটের দিকে না বাড়লেও তার কোমর আর পাছার আয়তন বেশ। শাড়ি পরা অবস্থায় যতটুকু দেখা যায় তাতে তার দুধের সাইজ যে বিশাল তা বলার অপেক্ষা রাখে না। মোদ্দা কথা আমার দৃষ্টিতে মা বেশ আকর্ষণীয়।

মাকে বললাম,

- তোমার সাথে সম্পর্ক করার জন্য লোকে লাইন ধরে খাড়াবে?

মা হাসল। তারপর গম্ভীর স্বরে বলল,

- আচ্ছা এই এফেয়ার বিষয়টা সরাসরি না করে অভিনয় করা যায় না?

আমিও খানিকটা গম্ভীর ভাব নিয়ে বললাম,

- বাবা যেই সেয়ানা, তোমার কি মনে হয় অভিনয় করে পার পাবে?

মা খানিকটা হতাশ হয়ে বলল,

- তুই জানিস না এটা কতো লজ্জার। ঐ মানুষটাকে এত ভালবাসলাম আর সেই কি না...

আমি কোন কথা না বলে চুপ হয়ে থাকলাম। মিনিট পাঁচেক পর মা বলে,

- মিনা চলে যাবার পর তোরও বুঝি এমন কষ্ট হয়েছিলো?

আমি একটা তাচ্ছিল্যের হাসি হেসে বললাম,

- মিনা আমার গার্লফ্রেন্ড ছিলো ঠিকই, কিন্তু সে আমাকে যেমন ভালোবাসত আমিও তাকে ভালবাসতাম, এখনও বাসি। সে মারা গেছে, তার ফলে আমার ভিতর যে কি শূন্যতার সৃষ্টি হয়েছে তুমি তা কল্পনাও করতে পারবে না। বাবাতো এখনও বেঁচে আছে, কিন্তু আমার মিনা আর বেঁচে নেই।

আমার গলার স্বর চড়ে যাওয়ায় মা খানিকটা কুঁকড়ে গেল। ভয়ে ভয়ে বলল,

- তোর বাবাকে তুই কোনদিন মাফ করবিনা?

আমার মাথায় রাগ চড়ল। চিৎকার করে বললাম,

- মাফ! পারলে আমি তাকে খুন করি। সে যদি মিনাকে আমার নামে মিথ্যা অপবাদ না দিত তাহলে কি মিনা কভু আত্মহত্যা করত? উত্তর দাও? করত? না করত না। আর তুমি কি না বল তাকে মাফ করতে? আমি তাকে ঘৃণা করি। শুধু তোমার দিকে চেয়ে চুপ গেছি। অন্যথায় কি যে করতাম তার ঠিক ছিল না।

মা চুপ করে গেল। আমিও শান্ত হয়ে গেলাম। অনেকক্ষণ পর, আমি মাকে বললাম,

- আমি চাই বাবা কষ্ট পাক। আর তুমিই পার তাকে তা দিতে। বাবাকে চরম অপমান করেই শিক্ষা দিতে হবে, এর আগে নয়।

মা বলল,

- সে শাস্তি পাওয়ারই যোগ্য।

আমি বুঝলাম মা খানিকটা নরম হয়ে গেছে। তাই বললাম,

- মা তুমি কি সত্যিই বাবাকে শাস্তি দিতে চাও?

মা মাথা নেড়ে সায় দিলো।

- আমি যা বলি তা করবে?

মা আবার মাথা নেড়ে সায় দিল।

- দেখ সরাসরি বলছি কিছু মনে করোনা। আগে বল আমি তোমাকে ভালবাসি কি না।

মা তৃতীয়বারের মতো মাথা নেড়ে সায় দিল।

- তবে শুন...

মা আমার সব কথা শুনে বিস্ফোরিত চোখে আমার দিকে চেয়ে থাকল। আমি স্থির দৃষ্টিতে মায়ের দিকে তাকিয়ে রইলাম উত্তরের আশায়।

মাকে যা বলেছি তা কিন্তু শুনতে খুবই সোজা। তাকে বলেছি তিনি আর আমি চোদাচুদি করব আর তার ফলে তার পেটে বাচ্চা আসবে। তখন বাবাকে মা বলবে তার পেটে সন্তান।

কিন্তু বাবাকে একা একা না বলে একটা পার্টি করা হবে। সব আত্মীয় ডাকা হবে। তাদের সবার সামনে মা অনেকটা নাটকীয় ভঙ্গিতে বাবাকে বলবে মা প্রেগন্যান্ট।

বাবা শক খাবে তা নিশ্চিত। কিন্তু সবার সামনে মাকে কিছু বলতে পারবে না। উল্টো মায়ের কাছে হার মানবে মনে মনে। এতে মায়ের বাবার উপর শাস্তি যেমন পূর্ণ হবে, আমিও বাবাকে একটা প্রতিঘাত দিতে পারব। তাছাড়া মায়ের সতীত্ব নিয়েও কেউ প্রশ্ন তোলবে না। এই প্ল্যানের যে কোন ফাঁক নেই তা আমি চোখের সামনে দেখতে পাচ্ছি।

মাকে নিজেকে সামলে নিতে অনেক কষ্ট করতে হল। তিনি ভাঙ্গা ভাঙ্গা গলায় বলল,

- তু... তুই কি আসলেই আমার সাথে... মানে ইয়ে চাস?

আমার মনে মনে হাসি পেল। আমি যখন মাকে বলি আমি তাকে চুদতে চাই, তখন চোদা শব্দে মায়ের আঁতকে উঠা যে আমার অনেকদিন মনে থাকবে তাতে কোন সন্দেহ নেই। আমি খানিকটা জোরের সাথেই বলি,

- হ্যাঁ।

মা কাঁপা গলায় বলে,

- কেন?

- মিনা মৃত্যুর পর থেকে আমি যখন বেঁচে থাকার কোন মাধ্যম পাচ্ছিলাম না তখন তুমিই আমাকে বাঁচিয়েছ। গত চার মাসে আমি তোমাকে ভালোবেসে ফেলেছি মা। আগেও বাসতাম, কিন্তু একজন ছেলে তার মাকে যতটুকু বাসে ততটুকু।

মা দেখলাম বিস্মিতভাবে আমার দিকে তাকিয়ে আছে। আমি তাকে পাত্তা না দিয়ে বলতে লাগলাম,

- কিন্তু এখন আমি তোমাকে একজন নারী হিসেবে ভালোবাসি। আমি তোমাকে, তোমার মনকে, তোমার শরীরকে ভালবাসি। বাবা অবজ্ঞা ভরে যে তোমাকে দূরে সরে দিয়েছে, আমি সেই তোমাকে ভালোবাসি। শুধু ভালবাসা নয়, আমি তোমাকে কামনাও করি। আমি অনেকদিন স্বপ্ন দেখেছি তুমি আর আমি একসাথে। দুইজনে চুমো খাচ্ছি। তোমার নগ্ন শরীরে আমার হাতে স্পর্শের তোমার আঁতকের উঠা কল্পনা করে কতবার যে আমি রোমাঞ্চিত হয়েছি তার কোন হিসাব নেই।

মা কাঁপছে। আমি স্পষ্ট দেখতে পাচ্ছি মা আমার কথা নিজেকে বিশ্বাস করাতে বেশ কষ্টই করছেন। আমি বলতে লাগলাম,

- কতবার যে তোমার দুধের বোঁটাকে চুষার দৃশ্য আমার কল্পনাতে এসেছে তার কোন ঠিক নেই। আমি তোমাকে চাই মা। তোমার ভালোবাসা চাই, তোমার শরীরে প্রত্যেকটি কামনীয় অঙ্গের একমাত্র প্রেমিক হতে চাই।

- তুই এসব কি... কি... বলছিস!!!

আমি মায়ের রিঅ্যাকশন আমলে না দিয়ে নিজের মতো করে বলতে লাগলাম,

- যেই শয়তান তোমাকে মোটা বলেছে, অবজ্ঞা করেছে; যেই শয়তান তোমার পাছাকে হাতির পাছা বলে তোমাকে অপমান করেছে; সেই শয়তান থেকে সরে আসো মা। আঁতকে উঠো কেন মা? তোমার পাছার মতো সুন্দর পাছা আমি আর দ্বিতীয়টি দেখিনি। কতদিন যে আমি শুধু তোমার পাছার খাঁজে ধোন ঘষার কথা চিন্তা করে মাল ফেলেছি তার হিসাব আমি কভুও রাখিনি মা, কভু রাখি নি। আমি শুধু তোমাকে ভালবাসি মা। তুমিই আমার প্রেম, তুমিই আমার মিনা।

আমি মায়ের দিকে এগিয়ে যাই। তার খুব কাছে গিয়ে বলি,

- বল মা আমার মতো ভালোবাসা কী কেউ তোমাকে বাসতে পারবে?

মা চুপ হয়ে বসে আছে। তার মাথা নিচু হয়ে গেছে। বাসর রাতের লজ্জা পাওয়া সদ্য বিবাহিতার মতো মায়ের থুতনিটা ডানহাত দিয়ে তুলে দিলাম। মায়ের চোখ বন্ধ হয়ে গেছে।

আমি অনুভব করলাম মা আমার ভালোবাসা গ্রহণ করেছে। এগিয়ে গিয়ে মায়ের চুই চোখে চুমো খেলাম। মা চোখ খুলে চাইল। তার চোখে আমি গভীর প্রেম দেখতে পেলাম। এই প্রেম তার সন্তানের জন্য নয়, তার প্রেমিকের জন্য।

ঢাকায় আকাশে নতুন রাতের সূচনা হয়েছে। কিন্তু আমার আর মায়ের জীবনের নতুন একটা অধ্যায় শুরু হতে যাচ্ছে।

আমি আর মা মায়ের বেডরুমে। মা বাথরুমে গেছে তৈরি হতে। আমি শুধু একটা লুঙ্গি পরে। কিন্তু জানি একটু পর এই লুঙ্গী খানাও আর আমার শরীরে থাকবে না। আমি নগ্ন হয়ে মায়ের শরীরে প্রবেশ করব।

মা বিছানায় শুয়ে আমার অপেক্ষা করবে কিছুক্ষণ পর। বিছানা একই আছে। কিন্তু এখন মায়ের সাথে বাবার বদলে শুধু আমি। আমার ধোন অনেক আগ থেকেই খাড়া হয়ে আছে। সেটা যে আর তর সইতে পারছে না তা আমি জানি।

আমার একটা ব্যাপার চিন্তা করে খুব ভালো লাগল, পৃথিবীতে কতজন ছেলে আমার মতো ভাগ্যবান? কতজন ছেলে নিজের মাকে চুদতে পারে (কিংবা পারবে)? তাও মায়ের স্বদিচ্ছায়? হাতে গোনা। কিন্তু সেই হাতে গোনা ভাগ্যবানদের একজন আমি হতে যাচ্ছি।

বাথরুম থেকে বের হয়ে এলো মা। শরীরে শুধু শাড়ি। নিজের লজ্জা এখনও কাটাতে পারেনি তিনি। হাজার হোক নিজের ছেলে তো! এই চুয়াল্লিশ বছরের জীবনে মা হয়ত অনেকবার চুদা খেয়েছে, কিন্তু আজকের দিনের কথা কি মায়ের চিন্তাতেই এসেছিল?

মা লজ্জা ভরে আমার পাশে বসল। একটা পারফিউমের গন্ধ আসছে। আমার ধোন আর বাধ মানতে চাচ্ছে না। আমি দাঁড়িয়ে লুঙ্গীটা খুলে ফেললাম। বের হয়ে এলো আমার পৌরষ।

মা চোখ বন্ধ করে ফেলল। আমি তাকে দাঁড়াতে বললাম। মা চোখ বুজেই দাঁড়ালো। আমি একটানে তার শরীর থেকে শাড়িটা খুলে ফেললাম। মায়ের হাতটা নিয়ে আমার ধোনের উপর দিলাম।

মা চোখ খুলল। তার হাতের মুঠো আমার ধোনকে চেপে ধরল। মায়ের চোখে এখন আর লজ্জা নেই। চোখেমুখে কামনা ঝিলিক দিচ্ছে। আমি এগিয়ে গিয়ে মায়ের ঠোঁটের সামনে থামলাম।

মা তার ঠোঁটজোড়া তার জিহ্বা দিয়ে একবার ভিজিয়ে নিল। আমি এগিয়ে গেলাম। আমার ঠোঁটকে গ্রহণ করল মা। মায়ের হাত আমার ধোন থেকে সরে এসেছে। আমার মাথায় চেপে ধরে যেন আমাকে নিজের ভিতরে ঢুকাতে চাচ্ছেন তিনি।

আমাদের চুমো খাওয়া ক্রমেক্রমে জিহ্বাতে গিয়ে ঠেকল। মায়ের জিহ্বা আশ্চর্য কৌশলে আমার জিহ্বাকে চেটে দিচ্ছে। মায়ের লালার স্বাদ আমার কাছে কেন জানি অমৃতের মতো লাগছে। কিন্তু আমাদের এই সুখ থেমে গেল অক্সিজেনের অভাবে। আমাদের ঠোঁট আলগা হয়ে গেল। কিন্তু মায়ের আর আমার কাম কিন্তু বেড়েই চলল।

মাকে প্রায় ধাক্কা দিয়ে বিছানায় ছুঁড়ে দিলাম। মা হেসে গিয়ে একটা বালিশে মাথা ঠেকিয়ে আমার দিকে হাত বাড়িয়ে দিলাম। আমি মায়ের পায়ের পায়ের কাছে গিয়ে দুইপা ফাঁক করলাম।

মা তার পা ছড়িয়ে আমার জন্য রাস্তা করে দিলেন। আমি মায়ের যৌবন স্ফুলিঙ্গের দিকে তাকালাম। আমাজনের জঙ্গল ফুঁড়ে কালচে পাপড়ি আমাকে যেন ডাকছে। আমার হাতের আঙ্গুল স্পর্শ করল মায়ের ভোদার পাপড়িকে।

মা সামান্য কেঁপে উঠল। একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিলাম। মায়ের চোখ বন্ধ হয়ে গেছে। আমি মায়ের ভোদার ভিতরের ভিজা অবস্থা দেখেই বুঝলাম মায়ের কাম আজ চূড়ায়। আমি দুইটা আঙ্গুল দিয়ে মাকে খেচে দিতে লাগলাম।

মা নিজের দুইহাত তার বুকে নিয়ে টিপতে লাগল। আমি এই ফাঁকে আশ্চর্য হলাম এই ভেবে মায়ের দুধে কিন্তু এখনও আমি হাতও দেইনি। আরও কয়েকটা খেচা দিয়ে আমি মায়ের বুকের দিকে নজর গেল।

মা শুয়ে আছে। আমি তার পাশে না শুয়ে তার বুকের উপর উঠে পড়লাম। মা আমার ওজন নিতে তেমন বেগ পেল না। আমি মায়ের দুধের দিকে তাকিয়ে মুগ্ধ হয়ে গেলাম।

অনেকেই বলে বয়েস হওয়ার সাথে সাথে মহিলাদের দুধের জীবন চলে যায়। কথাটা কিন্তু ভুল। আমি আজ জানলাম, কথাটা পুরো ভুল।

মায়ের দুধ দেখে মনে হয় যেন যৌবনের পুরো স্পন্দন খেলা করছে তাতে। আমি নিজেকে আর সামলাতে পারলাম না। খেজুরের মতো বীচি মুখে পুরে নিয়ে প্রাণপণে চুষতে লাগলাম।

মায়ের মাঝে যেন এতক্ষনে প্রাণ এসেছে। তিনি এবার অস্ফুট স্বরে গোঙ্গানি করতে লাগল। আমি অন্য হাতে মায়ের বুকের নরম থেকে নরমতর অংশে টিপতে লাগলাম।

আমার ধোনের কথা তখন প্রায় ভুলে গিয়ে শুধু মায়ের বোঁটা চুষায় মন দিলাম। কিছুক্ষণ পর মায়ের অন্যটায় মুখ দিতে যাবো ঠিক তখন মা বলে,

- উঠ, অন্যদিন চুষিস বাপ, আজ জলদি ঢুকা তোর ধোন। আমার মাঙ্গ পুড়ে যাচ্ছে।

মায়ের মুখে বিশ্রী শব্দ শুনে দারুন লাগে শুনতে!

আমি নিজের ধোনের দিকে তাকিয়ে বুঝলাম ধোন বাবাজি খেপে আছে। আমি তখন বললাম,

- মা আমি তোমাকে তোমার জীবনের সেরা চোদা দিব আজ।

মা মুখ টিপে হাসল। মা তার পা ফাঁক করে সর্বোচ্চ জায়গা করে দিলো। আমি আমার ধোনের মুণ্ডুটা মায়ের ভোদার মুখে সেট করে মায়ের মুখের দিকে তাকালাম। সেই মুখে কোন মায়ের চিহ্ন নেই, এক কাম পিপাসী নারী ছাড়া সেই চেহারায় আর কেউ নেই।

আমি মায়ের ভোদায় এক চাপে পুরুটা ঢুকিয়ে দিলাম। মা আমাকে নিজের দিকে টেনে নিল। শুরু হল আমার নিয়মিত খেলা। আমার ধীর চাপে মা শীৎকার দিচ্ছে ক্ষণে ক্ষণে।

আমি জানি আমার মাল পরবে কিছুক্ষণ পর। আর সেই মাল পরবে আমার মায়ের জরায়ুতে। আমাদের সন্তান আসবে শীঘ্রই। সেই সন্তান সাথে নিয়ে আসবে অনেক সান্ত্বনা, মা আর বাবার জন্য।

(সমাপ্ত)

IamilBD
IamilBD
10 Followers
Please rate this story
The author would appreciate your feedback.
Share this Story