অনেক দিনের স্বপ্নপূরণ

Story Info
মা-র গোপন জেনে পরে মা-কেই চরম আনন্দ দিল ছেলে।
51.3k words
4.74
2k
1
0
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

অনেক দিনের স্বপ্নপূরণ//

আমাদের বাড়ি দোতলা। দো-তলা নামেই। দোতলায় মাত্র একটা বড় ঘর আর এটাচ বাথরুম। বাকি চারদিকে রেলিং দিয়ে রাখা। ঘরের পেছন দিকের বড় ঝুলবারান্দা রেলিং ঘেরা। বাড়ির সামনে বড় রাস্তা। আমরা একতলায় থাকি, উপরের ঘরটা বাবা ভাড়া দিয়েছে। একজন-ই থাকে সেখানে। নাম শানু মিত্র। রোগা, পাতলা ফর্সা মুখে মোটা গোঁফ আছে। বিয়ে করেননি। কী একটা চাকরি করেন যেন। অনেকদিন থাকার কারণে উনি আমাদের বাড়ির লোক-ই হয়ে গেছেন। আমাদের ঘরেই খাওয়া-দাওয়া করেন, সন্ধ্যায় সবাই একসঙ্গে বসে টিভি দেখি আমরা। ওঁকে আমি শানুকাকু বলি, বাবা বলে শানুদা, আর মা ডাকে শানুবাবু। আমাদের ছোট সংসার, বাপ-মা ও আমি। আমার নাম বিট্টু, বয়েস ৯ বৎসর, ক্লাস ফাইভ-এ পড়ি। বাবা ব্যবসা করেন। মাঝে মাঝেই ব্যবসার কাজের জন্য বাইরে যেতে হয়। দু তিনদিন ফেরে না। বাবা মার থেকে প্রায় কুড়ি বছরের বড়, মার বয়স কত, এই আঠাশ কি উনত্রিশ হবে। একদম আঠারো বছরেই মা-র বিয়ে হয়েছিল শুনেছি। বাবার বয়েস এখন প্রায় চল্লিশ। দোতলার ঘরে যাবার সিঁড়ি আমাদের ঘরের ভেতর। যদি উপরে যেতে হলে বা বাইরে বেরতে হলে শানুকাকুকে আমাদের ঘরের ভেতর দিয়েই যেতে হয়, মানুষটা খুব ভদ্র। শ্রাবণ মাসে বাবা ব্যবসার কাজে কোথায় যেন গেল। বাড়িতে শুধু মা ও আমি।

বাবা বিকেলের ট্রেনে চলে গেল। শানুকাকু রাত্রি আটটা পর্যন্ত আমাদের ঘরে বসে টিভি দেখল ও গল্প করে রাতের খাওয়া হয়ে গেলে উপরে নিজের ঘরে চলে গেল। বাইরে প্রচণ্ড বৃষ্টি পড়ছে বলে আমরা তাড়াতাড়ি রাতের খাওয়া সেরে যে যার ঘরে শুয়ে পড়লাম। আমি খুব ছোট বয়স থেকে একা অন্য ঘরে শুই।

বাইরে প্রচণ্ড বৃষ্টি পড়ছে। সবে ঘুম এসেছে এমন সময় প্রচণ্ড সেটের উগ্র গন্ধে ঘুম ভেঙে গেল।

বিছানা থেকে উঠে লক্ষ্য করলাম, মা-র ঘর থেকে গন্ধ আসছে। মা-র ঘরের লাইট জলছে।

আমি ভাবলাম মা-র হাত থেকে বুঝি সেন্টের শিশি পড়ে ভেঙে গেছে। তাই আস্তে করে দরজা খুলে বের হলাম। বেরিয়ে দেখি মা-র ঘরের দরজা ভেজান, ভেতরে লাইট জলছে। কী ব্যাপার জানার জন্য ভেজান দরজার ফাঁক দিয়ে উকি মারতে থাকি। মা দেখি আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াচ্ছে, খুব সেজেছে, টুকটুকে লাল রঙের চুমকী বসান শাড়ি, লাল ব্লাউজ, চুলগুলো টান-টান করে বেঁধেছে। তার চোখে কাজল, গালে লাল ব্লাশার লাগিয়ে মাকে অপূর্ব সুন্দরী দেখাচ্ছে। উন্নত বুক জোড়া, ভারী পাছা, নির্মেদ, টানটান তলপেট। যেন রুপ যৌবনের বন্যা বইছে। ঘড়িতে রাত দশটা বেজেছে। অবাক লাগছে এত রাতে মা এত সেজেগজে কোথায় যাচ্ছে।

মনে মনে ঠিক করলাম এর শেষ দেখেই ছাড়ব। মাকে দরজার দিকে এগিয়ে আসতে দেখেই দাঁড়িয়ে নিজের ঘরে ঢুকে বিছানায় শুয়ে ঘুমের অভিনয় করলাম।

মা নিজের ঘর থেকে বেরিয়ে পা টিপে টিপে আমার বিছানার কাছে এসে আমার গালে আস্তে একটা চড় মেরে পরীক্ষা করা আমি ঘুমিয়ে আছি কিনা। গালে চড় খেয়ে একটুও নড়লাম না।

আমি গভীর নিদ্রায় আছি মনে করে মা পা টিপে টিপে ঘর হতে বেরতেই আমিও লুকিয়ে লুকিয়ে তার পিছনে পিছনে অনুসরণ করতে লাগলাম। মা নিজের বিশাল পাছাখানা নাড়তে নাড়তে সিড়ি বেয়ে উপরে মানে শানুকাকুর ঘরে ঢুকল। আমিও পড়িমড়ি করতে করতে একসঙ্গে চারটে সিড়ি লাফিয়ে কাকুর ঘরের দরজার সামনে এলাম। দরজাটা ভেতর থেকে বন্ধ, কাঁচা কাঠের দরজা তাই মাঝখানটা বেকে গেছে, এককথায় বলতে গেলে ফাঁক হয়ে গেছে। ওই ফাঁকা জায়গা দিয়ে উকি মেরে দেখি শানুকাকু শধে একটা জাঙ্গিয়া পড়ে দু হাতে মাকে ঝাপটে ধরে গালে চুমু দিচ্ছে। মা কাকুর নগ্ন বুকে আঙুল দিয়ে বুকের লোমগুলোয় বিলি কাটছে। শানুকাকু মার পাতলা ঠোঁটদুটো নিজের মুখে পরে প্রায় তিন-চার মিনিট ধরে চুষতে থাকল। ফলে মার নাক দিয়ে গরম নিঃশ্বাস পড়তে থাকল। মা বলছে, "খুলে দাও, জান আমার... শানু... আমাকে নগ্ন করে দেখো, কেমন দেখাচ্ছে আমাকে..." একটু পরে শানুকাকু মার ঠোট চোষা বন্ধ করে শাড়ির আঁচল ধরে একটানে শরীর থেকে খুলে দিল। তারপর ব্লাউজের হুকগুলো খুলে ব্লাউজটা শরীর থেকে আলাদা করে মেঝের ওপর ফেলে দিল। লাল রং-এর ব্রা ও শায়া পড়ে মা দাঁড়িয়ে আছে। শায়ার দড়ির ফাঁস খুলতেই শায়াটা দুইপা গলিয়ে মেঝেতে ফেলে দিয়ে শানুকাকু, "বাহহহহ... অপূর্ব... তুমি সত্যি কী যে সুন্দরী..." বলে প্রায় চীৎকার করে উঠল। ম্যাচিং লাল রং এর ছোট প্যান্টি ও ব্রা ছাড়া আমার সুন্দরী মা-র শরীরে আর কিছু নেই। ঝকঝকে ফর্সা, বিউটি-পার্লার থেকে নিয়মিত সেজে আসা শরীরের চামড়ায় আলো যেন ঠিকরে পড়ছে। মাইদুটো প্রায় গোল ও মাংসল।

মা শানুকাকুর পাশে গা লাগিয়ে বলল, "পছন্দ হয়েছে তোমার? বলো, সোনা, আমি কি আগের মতো আছি?"

শানুকাকু মার সারা গায়ে হাত বোলাতে-বোলাতে মা-র মসৃণ পিঠে হাত বোলাচ্ছে, আর বলছে, "ঋতু, ঋতু... সোনা... আমার ডার্লিং... তুমি যে কী অপূর্ব সুন্দরী, সে আমি কতবার বলব, মিষ্টি জান আমার..."

"তাহলে আর যে আগের মতো আমাকে করো না তুমি! আগে তো লুকিয়ে-লুকিয়ে সিনেমায় গিয়ে আমাকে বক্সে ফেলে কত সোহাগ করে চোদন দিতে, জানু... এখন তো আর আগের মতো সবসময় আমাকে করতে চাও না... আমি কি বুড়িয়ে গেছি?"

ও হরি! আমার সতী-সাধ্বী মা নাকি লুকিয়ে এই শানুকাকুর সঙ্গে সিনেমায় গিয়ে বক্সে বসে চোদাত আগে? এসব আমি কী শুনছি? তার মানে এদের লীলাখেলা অনেকদিন চলছে। আমাকে আজ দেখতে হবে তো!

মা বলছে, "বলো, মিথ্যে বলবে না। জানু... আমাকে কেমন লাগছে?"

শানুকাকু বাম হাতে মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল, "দারুউউউউণ। উহহহহহ... কতদিন সুযোগ হয় না আমার সোনাটাকে আদর করার... এবার কদিন ফাঁকা পেলাম, আমার সুন্দরীটাকে আচ্ছা করে লাগানো যাবে, কী বলো? তুমি বললে কালকেই আমরা সিনেমা হলে যাব। সত্যি! ওই বক্সে ফেলে চোদার শিহরণ-ই আলাদা, না? পদে পদে উত্তেজনা, এই বুঝি ধরা পড়ে গেলাম..."

"তাহলে কালকে একবার আমাকে নিয়ে যাবে কিন্তু... ওহহহহহহ... ওই লোকজনের মধ্যে তুমি আমাকে চুদলে আমি হেব্বি গরম খেয়ে যাই গো জান..."

"তোমার স্বামী কদিনের জন্য বাইরে গেল বলে আমরা আবার সুযোগ পেলাম, কী বলো, ঋতু? আমি অনেকদিন ধরে অপেক্ষা করছি, কবে আমার ডার্লিংকে একটু লাগাব... ওহহহহহহহ..."

মা জাঙ্গিয়ার ওপর থেকে শানুকার বাঁড়াটাকে মুঠো করে ধরে বলল, "হুমমমম... জান আমার... আমিও তো তোমার গাদন খাব বলে অপেক্ষা করে থাকি। সেই কবে বৈশাখ মাসে আমার বর বাইরে গেছিল, আর এই শ্রাবণ মাস... আমার যে আর তোর সয় না, জান... এটাকে আজ খুব করে খাওয়াব। অনেকদিন হল আমি এটাকে মনের মতো খাওয়াতে পারিনি গো, জানু..."

কাকু দু হাত দিয়ে ব্রার উপর দিয়ে পাউরুটির মতো নরম মাই জোড়া অনেকক্ষণ ধরে মন ভরে কচলাল। মা হাত তুলে চুলের খোঁপা সামলাচ্ছে, দেখলাম, মার বগল ফর্সা করে কামানো। কাকু মা-র মসৃণ বগলে হাত বোলাতে বোলাতে চকাম করে বগলে চুমু খেল। মা খিলখিল করে হেসে ফেলল, বলল, "ইসসসসস... মা গোওও... তুমি খুব দুষ্টু... ঘেমো বগলে মুখ দিচ্ছ... যাহহহহ..."

কাকু মাকে বুকে টেনে নিল। খাটে পা ঝুলিয়ে কাকু বসেছে, মা কাকুর দুইপায়ের ফাঁকে দাঁড়ালে কাকু মা-র হাতদুটো উপরে তুলে ধরে বগলে মুখ ঘষতে লাগল। মা হিসহিস করছে কামোত্তেজনায়। কাকু জিভ দিয়ে চেটে দিচ্ছে মা-র বগল। সেই সঙ্গে দুইহাতে মুঠো করে ডলছে মা-র ডাঁসা সাদা ধবধবে মাই দুটো। খানিকক্ষণ মাই দলার পরে কাকু মা-রেকটা একটা করে ম্যানার বোঁটা চুষতে থাকে। দুইআঙুলে বোঁটা ধরে চুনোট পাকাতে থাকে। কাকু মনের সুখে চুষে চলেছে মা-র মাই আর আমার সুন্দরী সতীপনা মা কেমন হিসহিসোচ্ছে পরপুরুষের সামনে শরীর উজাড় করে দিয়ে।

কাকুর হাতে আদর খেতে খেতে মা ডানহাতটা জাঙ্গিয়ার ভেতর ঢুকিয়ে কিছুক্ষণ বাঁড়াটাকে টিপে জাঙ্গিয়ার উপর থেকে টেনে বের করল। বাঁড়াটা ঠাটিয়ে কলাগাচের মতো হয়ে আছে।

মা ঠাটানো বাঁড়ার ছাল নামিয়ে লাল মুন্ডিটা দেখতেই দুইচোখ চকচক করে উঠল, জিভ টানল, যেন জিভে জল আসছে। শানুকাকু নিজেই জাঙ্গিয়াটা খুলে ফেলে একদম ল্যাংটা হয়ে গেল।

মা মেঝেতে উবু হয়ে বসে ঠাটানো ধোনটাকে দুহাতে মুঠো করে ধরে ছাল চুষতে থাকল। জিভের ডগা দিয়ে চামড়ায় জোরে সুড়সুড়ি দিতে থাকল। শানুকাকু দুই চোখ বন্ধ করে দুই হাতে মার মাথাটা ধরে অনেক ক্ষণ চুষল। মন ভরে বাঁড়া চুযে মা বিছানার উপর বসে পা দটো ফাঁক করে ধরল। শানুকাকু দেরী না করে মেঝেতে মার গুদের সামনেতে বসে পড়ল। গুদের কাছে প্যান্টিটা রসে ভিজে জবজবে হয়ে আছে। প্যান্টির উপর থেকে গুদে একটা চুমু দিল। প্যান্টির একদিকের লেস টেনে সরাতেই টিয়াপাখীর লাল ঠোঁটের মতো গুদটা বেরিয়ে পড়ল। গুদের কাছে নাক এনে অনেকক্ষণ ধরে গুদের চাপা যৌবনের গন্ধ প্রাণ ভরে শুঁকল। মা বেশ উত্তেজিত হয়ে নিজেই প্যান্টিটা টেনে খুলে ব্রা দুটো আরও ফাঁক করে শানুকাকুর মাথাটা গুদের সঙ্গে চেপে ধরে মা বলল, খাও, চোষ গুদটা, চুষে খেয়ে ফেল। শানুকাকু পাকা আম খাবার মতো চকাম চকাম করে গুদটা চেটে খেতে লাগল। গুদের রসে মুখটা ভরে গেল। জিভটা দিয়ে ফালা ফালা করে চেটে জভটা সর করে গুদের ছেদার ভেতর ঢুকিয়ে ভেতরটা করে খেতে লাগল।

মা শানুকাকুর মাথাটা হাত দিয়ে চেপে ধরে বলল, "উহহহহহহহহ... আহহহহহহ... ইহহহহহহহ... জান... ডার্লিং... আরও ভেতরে ঢোকাও। ইসস কি আরাম। খেয়ে ফেল, জিভটা পুরো ঢুকিয়ে দাও, বাবুটা আমার। কী সুখ যে পাই তোমাকে দিয়ে গুদ চুষিয়ে, জান আমার, আমার বাবুসোনা... আহহহহহহ..."

ঐদিকে কাকু একদম কুকুরের মতো মার গুদ চেটে চলেছে। মা উত্তেজনায় চোটে দুইহাত পেছনে নিয়ে ব্রার হুকটা খুলে ব্রাটা শরীর থেকে আলাদা করে দিল। ফলে টাইট, উন্নত ডাঁসা পেয়ারার সাইজের মাই জোড়া বেরিয়ে গেল। কামে পাগল মা নিজেই হাত দিয়ে মাইদুটো টিপতে লাগল। কখনও দুই হাতের দুই আঙুল দিয়ে জামের মতো বোঁটা দুটো নাড়তে লাগল। এই দৃশ্য জীবনে প্রথম দেখে আমার অবস্থা খুব করুণ হয়ে গেল, নয় বৎসরের নুনুটা শক্ত হয়ে গেছে।

নিজের চোখ দুটোকে বিশ্বাস করতে পারছি না। নারী পুরুষ যে এতটা অসভ্য হতে পারে আজ বুঝলাম। মা কাম-কাতর গলায় বলতে লাগল, "আহহহহহহহহহ... ইহহহহহহহহহ... ওহহহহহহহহহ... জানু... আমার জান... আমার সোনাবাবুটা... আহহহহহহহহহ... আর পারছি না গোওওওওওও... গুদের ভেতরটা ভীষণ কুটকুট করছে। মনে হচ্ছে একসঙ্গে হাজারখানেক পিপড়ে কামড় মারছে। এবারে আমাকে বিছানায় ফেলে আচ্ছা করে খাট কাঁপিয়ে চোদন দাও, জান... আমি কতদিন আমার জানুর চোদন খাইনি গো..."

মার কথা শুনে শানুকাকু মার গুদ চাটা বন্ধ করে মাকে বিছানায় চীৎ করে ফেলে দুই থাইয়ের মাঝে বসে নিজের ঠাটানো বাঁড়ার ছাল নামিয়ে লাল মুন্ডিটা বের করে রসে ভেজা গুদের ছেদার ওপর সেট করে পোঁদ তুলে ঘপাং করে এক রামঠাপ মারল।

পড়পড় করে কাকুর বিরাট বাঁড়ার অর্ধেক বাঁড়া মার গুদে ঢুকে গেল। মা আরামে, না ব্যথায় যেন গলা ছেড়ে "আহহহহহহহহহহহহ..." করে উঠল। আর একটা ঠাপ দিতেই সম্পূর্ণ বাঁড়াটা মার গুদে অদৃশ্য হয়ে গেল। তার সারা শরীর কেঁপে উঠল। মার উপর শুয়ে পড়ে মাই দুটো দু হাতে মুঠো করে ধরে কচলাতে কচলাতে পোঁদ তুলে তুলে গুদে গাদন দিতে লাগল। পালা করে মাইয়ের জামের মতো বোঁটা দুটো মুখে পুরে চুষতে লাগল। মা দেখলাম বেহায়ার মতো ন্যাংটো হয়ে কাকুর বুকের নীচে দুই জাং কেলিয়ে শুয়ে দু হাত দিয়ে গলা, দুইপা দিয়ে ওর কোমর জাপটে ধরে নীচ থেকে চোদন খেতে-খেতে কাকুর ঠাপের তালে-তালে নিজের পোঁদ তুলে-তুলে তলঠাপ দিতে লাগল আর গলা ছেড়ে হাঁসি মুখে শীৎকার তুলতে থাকল। ক্রমে ক্রমে দেখলাম কাকুর কোমর তুলে পোঁদ নাচিয়ে চোদার বেগ বেড়ে গেল। কাকু চুদতে চুদতে মাকে বলছে, "সোনা আমার, জানু আমার, ওহহহহহহহহ... তোমাকে চুদে যে কী সুখ পাই আমি... আহহহহহহ... মাইরি, কী গুদ-গতর বানিয়েছ তুমি সোনা... আহহহহহহ... আহহহহহহ... ধরো সোনা, গুদ দিয়ে তোমার জানুর বাঁড়া কামড়ে ধরো... আহহহহহহহ... হাহহহহহহহহ... ওওহহহহহহ... মাআআআআ গোওওওওওও...হহহহহহহহ..."

দেখলাম মা-ও তার ফর্সা হাত কাকুর পিঠে বোলাচ্ছে, মা-র সুগঠিত মসৃণ উরু কাকুর কোমরে জড়িয়ে ধরে তলঠাপ দিচ্ছে আর কাকুর কাঁধের পাশ দিয়ে মা-র মুখ দেখছি। চোখ বুজে চোদা খেতে খেতে শীৎকার তুলছে, "আহহহহহহহ... জান আমার... সোনাবাবু আমার... মারোওওওও... ওহহহহহহহহ... আহহহহহহহহহহ... চুদে চুদে গুদ ফাটিয়ে দাও আমার... আহহহহহহহ... কী সুখ দাও তুমি সোনাবাবুটা আমার... জানু আমার... লাগাও, তোমার বেশ্যামেগীটাকে আচ্ছা করে চোদন লাগাও... আহহহহহহহহহহ... মাআআআআআআআআআ... হহহহহহহ... হ্যাঁ, মারোওওওওও... জোরেএ... হহহহহহহহহহহহ... হাআআআআহহহহহহহ..."

এইরকম আবোলতাবোল বকছে দুজনে আর খাট কাঁপিয়ে ঠাপাচ্ছে। ওদের চোদার তালে খাট নড়ছে ক্যাঁচ-কোঁচ শব্দে। তবে সেসব শব্দের উর্ধে কাকুর আর মা-র চোদাচুদির শব্দ, একটানা গুদে বাঁড়া যাতায়াতের পকপকপকপক... পকাৎপক... পকপকাপকপকপকপকপকাৎপকাৎপক... শব্দ ভেসে আসছে একটানা... মার অবস্থা দেখে মনে হচ্ছে এক্ষুনি দাঁত-কপাটি লেগে যাবে...

কিছুক্ষণ পর দুজনের ঠাপান বন্ধ হয়ে গেল। ওরা হাফাতে হাফাতে স্থির হয়ে গেল। জড়াজড়ি করে দুজনে কিছুক্ষণ শুয়ে থাকল। কাকু উঠে নিজের জাঙ্গিয়া পড়ে নিল। মা শায়াটা মেঝে থেকে তুলে নিজের গুদটা মুছে কোনরকমে শাড়িটা শরীরে জড়িয়ে দরজার দিকে এল।

আমি ওদের উঠতে দেখে দৌড়ে নিচে নেমে নিজের ঘরে ঢুকে শুয়ে পড়লাম। আমার আর কিছু মনে নেই।

বাবার ফিরে আসতে এখনও কদিন বাকি। আমার বুঝতে বাকি থাকল না এই কদিন রাতে কী হবে। পরের দিন আবার সব স্বাভাবিক। আমি আড়ালে আড়ালে দেখছি, কাজের মাসী সকালের খাবার করে বেরিয়ে গেলে মা আমাকে খাবার দিয়ে খাবারের প্লেট নিয়ে উপরে শানুকাকুকে খাওয়াতে চলে গেল। আমি পা টিপে-টিপে উপরে গিয়ে দেখি কী হচ্ছে। দেখলাম মা খাবারের প্লেট নিয়ে ঢুকতেই কাকু মা-কে জড়িয়ে ধরল পেছন থেকে। মা চাপা গলায় বলছে, "এই, এই ছাড়ো, বিট্টু বাড়ি আছে।" কাকু পেছন থেকে মাকে জাপটে ধরে কানে, গলায় চুমু খেতে খেতে বলল, "কিচ্ছু হবে না, ঋতু, একটু... তাড়াতাড়ি করব... তুমি আমাকে আজ না বলবে না একদম... উহহ... কতদিন পরে তোমাকে একটু একার করে পেলাম... তুমি বোঝো না, আমি তোমাকে কতটা চাই..."

"না কে বলেছে, জানু আমার... কিন্তু খাবার ঠান্ডা হয়ে যাবে তো..."

"তাহলে তুমি আমাকে খাওয়াও, আমি তোমাকে খাওয়াই..." বলে কাকু মাকে টেনে খাটে নিয়ে গিয়ে উপুড় করে দিল। মা খিলখিল করে হেসে উঠে খুশিতে ডগমগ করতে করতে শরীর দুলিয়ে মেঝেতে দাঁড়িয়ে খাটে বুক পেতে দাঁড়িয়েছে। খাটে, মা-র সামনে খাবারের প্লেট। মা লুচি-তরকারি ছিঁড়ে কাকুকে খাইয়ে দিল একগ্রাস আর কাকু মা-র পেছনদিকে শাড়ি-শায়া গুটিয়ে পোঁদ উবদো করে মা-র পাছা ছানতে থাকল। মা কাকুকে খাবার খাওয়াচ্ছে আর কাকু নিজের লুঙ্গি তুলে ধোন বের করে পেছন থেকে মা-কে লাগাতে শুরু করল। মা চোখ বুজে কাকুর চোদন খেতে-খেতে আরামে কাতরাতে থাকে। মাঝেমাঝে মা কাকুর মুখে খাবার তুলে দিচ্ছে আর কাকু একনাগাড়ে মা-র সরু কোমর ধরে উপুড় করে ফেলে খাট কাঁপিয়ে চুদে চলেছে। মা নাগাড়ে কাতরে চলেছে, "আহহহহহহহ... ওহহহহহহহহহহহহ... মাআআআআ... মারো, জানু আমার... মেরে ফেলো... কী সুখ দিচ্ছ তুমি... আহহহহহহহ... চুদে চুদে তোমার ঋতুকে হোড় করে দাও... ওহহহহহ..."

কাকুও সমান তালে ঠাপাচ্ছে, "নাও, নাও। ঋতু আমার, জানু আমার... সোনা আমার... তোমাকে চুদে যে কী আরাম... ওহহহহহ... ধরো, সোনা, ধরো... ইহহহহহহহহহহ... হহহহহহ...ইইইইইই... হহহহহহহ..."

কাকুর চোদার বেগ বেড়ে গেছে। মা-র কাতরানিও সেই তালে বেড়ে গেল। বুঝলাম ওরা এবার মাল ফেলবে। কাকু মা-র পিঠে হুমড়ি খেয়ে পড়ল। মা-ও হাফাচ্ছে কাকুর তুফানি চোদন খেয়ে। কাকু বলছে, "কেমন লাগল, ঋতু? পছন্দ হয়েছে তো?"

"তোমাকে দিয়ে যতবার গুদ মারাই, ততবার-ই আমার ভাল লাগে গো! জানু আমার... ওঠো... খেয়ে নাও। আমি নিচে যাই... বিট্টু একা রয়েছে।" বলে মা উঠে দাঁড়াল।

কাকু মা-র হাত ধরে কোলে টেনে নিয়ে বলল, "আর একটু বসো না! আমাকে নিজের হাতে খাইয়ে দাও, ঋতু..."

মা মিষ্টি হেসে খাটে কাকুর কোলে বসে গলা জড়িয়ে ধরে নিজের হাতে কাকুকে খাইয়ে দিতে থাকল। খাওয়া হয়ে গেলে মা শানুকাকুর গলা জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেল। দুজন দুজনকে অনেকক্ষণ চুমু খেয়ে উঠে দাঁড়াল। মা বের হতে গিয়েও ফিরে দাঁড়িয়ে বলল, "আজকে বিকেলে সিনেমা যাব, মনে আছে তো?"

শানুকাকু বলল, "মনে থাকবে না মানে? খুব আছে! তুমি কী পরে যাবে সোনা?"

"তুমি বলো তোমার ঋতু কী পরে যাবে? শাড়ি, নাকি সালোয়ার?"

"শাড়িতে খুব ঝামেলা। সালোয়ারেও পাজামা খোলার হ্যাপা খুব। তারচেয়ে ঘাঘরা পরতে পারো।"

মা মিষ্টি হেসে বলল, "আচ্ছা, বেশ, তাই হবে। তুমি যা বলবে, আমি তা-ই পরব।"

"আর হ্যাঁ, নিচে ব্রা-প্যান্টি পোড়ো না যেন... একদম দারোয়ান রাখার দরকার নেই। আমি তোমাকে কোলে করে বসিয়ে খুব করে লাগাব। মনে থাকবে তো?"

"ইসসসস... ব্রা না পড়লেও হয়, কিন্তু প্যান্টি না পরলে হয়, বলো? আমি গিয়েই খুলে নেবখন... নইলে রস গড়াবে তো... কাপড়ে লেগে যাবে যে সোনাবাবু..."

কাকু হেসে বলল, "ঠিক আছে জানু... ঋতু... তাই হবে। গিয়ে খুলে দিও আমাকে।"

বিকেলে দেখলাম মা ঝলমলে ঘাঘরা-ব্লাউজ পরে সেজেগুজে বেরিয়ে গেল। কাকু আগেই বেরিয়ে গেছে। মা রিক্সা নিল একটা। সন্ধ্যা সাতটার পরে পরে প্রথমে কাকু ফিরে এল। তারপর এল মা। মা-র চুল এলোমেলো, চোখের কালল ধেবড়ে গেছে। দেখেই বুঝলাম কী ঝড় বয়ে গেছে এই তিনঘণ্টায়। মা-কে খুব ফুরফুরে দেখাচ্ছে। গুণগুণ করে গান করতে করতে মা ঘরে ঢুকে জামাকাপড় বদলাতে থাকল।

সেদিন রাত্রেও খায়াদাওয়ার পরে মা সেজেগুজে সিড়ি বেয়ে উপরে উঠতেই আমি পেছনে পেছনে পেছনে উপরে উঠে লকিয়ে লকিয়ে ওদের রাসলীলা দেখতে থাকলাম।

দেখলাম, কাকু খাটে মদের বোতল, গেলাস সাজিয়ে বসে আছে। দুটো গ্লাসে মদ ঢালা। তাতে বরফের টুকরো ভাসছে। কাকু সিগারেট টানছে আর চুক চুক করে মদ খাচ্ছে।

মা পোঁদ নাচিয়ে কাকুর ঘরে এসেই পরনের শাড়ি-ব্লাউজ খুলে খাটে উঠে পড়ল। সঙ্গে সঙ্গে শানুকাকুও মার বুকে চড়ে গেলে দুইজনে খুব আয়েশ করে চুমু খেতে থাকে। মার মুখ আদর করে ধরে শানুকাকু চুমু খেতে খেতে মাই ডলছে। মা দুই পা ফাঁক করে কাকুর পিঠে তুলে দুইপায়ে ওর কোমর জড়িয়ে শুয়ে আছে আর চুমু খাচ্ছে। শানু হাত বাড়িয়ে মাকে একটা গেলাস দিয়ে মার মুখে মদ ঢেলে দিল। দেখলাম দুইজনেই চুমু খেতে খেতে খানিকক্ষণ চুমাচাটি করল। মাকে খুব আদর করছিল শানুকাকু। মা একটু পরে বলল, "আহহহ... শানু... তুমি তো আমাকে আবার গরম করে দিলে। এবার কিছু করো জানু..." শানুকাকুকে আর বলতে হল না। ও সঙ্গে সঙ্গে মার পাদুটো উরুর কাছ থেকে ধরে ফাঁক করে ধরল। মা-র পা তো কেলিয়েই রাখা। কাকু পাছা তুলে নিজের ঠাটানো বাঁড়াটা মার ফাঁক করে রাখা গুদের মুখে ধরেছে।

মা হাতে করে থুতু নিয়ে হাত দিয়ে কাকুর বাঁড়ার মুন্ডিতে ডলে নিয়ে নিজে হাতে বাঁড়াটা নিজের গুদে সেট করল। তারপর দুইহাতে কাকুর পিঠে হাত রেখে পাছায় একটা ঠাবা দিল। কাকু সঙ্গে সঙ্গে পাছা দুলিয়ে দিল এক ঠাপ। পড়পড় করে বাঁড়াটা অদৃশ্য হয়ে গেল আমার সুন্দরী মার গুদের ভেতর। আর মা সঙ্গে সঙ্গে গলা ছেড়ে কাতরে উঠল, "ওহহহ... মাআআআআআআআ... আআহহহহহহহহহ... পেট ভরে গেল আমার... কী শান্তি গো তোমাকে দিয়ে গুদ মারিয়ে, নাগর আমার, জানু আমার..."

শানুকাকু মার ঠোঁটে ঠোঁট ভরে দিয়ে চুমু খাচ্ছে আর পোঁদ তুলে তুলে পকাপক ঠাপিয়ে যাচ্ছে। মা দুই পা তুলে কাকুর কোমর পেচিয়ে ধরে নিজেও পোঁদ তুলে তুলে কাকুর ঠাপের তালে তালে তলঠাপ দিচ্ছে আর কাতরাচ্ছে, "আহহহহহ... আহহহহহহহ... মারো... এইভাবে ঠাপ মারো জান আমার... আরও জোরে... আহহহহ... উহহহহ... কী সুখ যে দিলে তুমি আমাকে এই জন্মে... আহহহহ... আহহহহ... চোদো, আচ্ছা করে চোদো আজকে আমাকে...আহহহহহহহহহহহ... উমমমমমম... উহহহহ..."

বিছানা কাঁপিয়ে শানুকাকু চুদছে আমার মাকে। সকালে দেখলাম কাকু কেমন মাকে কুত্তীচোদা করল, বিকেলে সিনেমায় গিয়েও নির্ঘাত কয়েকবার লাগিয়েছে দুজনে। তারপরেও রাত্রে দুজনে কেমন মস্তিতে লাগাচ্ছে! আমার মাও কেমন খানকী বেশ্যার মতো গুদ কেলিয়ে বিছানায় শুয়ে চোদন খেয়ে কাতরাচ্ছে।

শানুকাকু একটু পরে উঠে পরে মাকে টেনে তুলল। মা কাকুর গলা জড়িয়ে ধরে চুমু খাচ্ছে আর কাকু মাকে ধরে খাটের থেকে নামিয়ে মেঝেতে দাঁড় করাল। মার কোমর ধরে খাটের কিনারে দাঁড় করিয়ে পিঠে হাত দিয়ে চেপে ধরে মাকে খাটে বুক রেখে দাঁড় করাল। মা দেখলাম খোলাচুল ঝাঁকিয়ে হিহি করে হেসে পোঁদ তুলে খাটের সামনে মেঝেতে পা ফাঁক করে দাঁড়িয়েছে। দুই হাতে খাটে ভর দিয়ে দাঁড়াতেই শানুকাকু মার পেছনে এসে মার পোঁদ চিরে ধরে চাটতে থাকল গুদ আর পোঁদের চেরা। আর মা কাতরাতে লাগল, "আহহহহহহহ... শানু... জান... আমি আর পারছি না, মাইরি... লাগাও আমাকে... ইহহহহহহহহহহহহহ...সসসসসসসসসসস..."

"দাঁড়াও ঋতু, মেরি জান। আর একটু চেটে নেই। তোমার গুদের রস তো না যেন মধু... আহহ... কী টেস্ট আর কী অপূর্ব গন্ধ, আহহহহহ... যত চাটি, ততই হড়হড়িয়ে জল গড়ায়... যেন টালার ট্যাঙ্ক... ওহহহহ..."

"বাব্বা! কত চাটবে আমার গুদ? সিনেমা হলে তো চেটে-চেটেই আমার গুদের ফ্যাদা তুলে দিলে... বাব্বাহ! কী গুদ চাটতে পারো তুমি, জানু... তোমার জিভেও একটা আস্ত ল্যাওড়া ফিট করা আছে মনে হয়... চাট, শানু, চেটে চেটে তোমার ঋতুর গুদ ফর্সা করে দাও... আহহহহহ... কী আরাম..."

"তাও তো সিনেমাহলে তুমি ঠিকমতো চাটতে দাওনি। পরেরবার বললাম, জানু, চলো বাথরুমে গিয়ে একবার গুদ মেরে দিই, ওখানে ধুয়ে নেবে, তাহলে ফিরে সিটে বসে একবার চেটে দেব। তুমি কথা শুনলে না। আজকাল বড্ড কথার অবাধ্য হয়ে গেছ তুমি... তোমাকে থাবড়াতে হবে একটু..."

"হিহিহি... হাফ-টাইমের আগে একবার গুদ চেটে আমাকে ফেদিয়ে দিলে। তাও প্রায় আদাঘণ্টা আমাকে চেটেছ। তারপর তো তুলোধোনা ধুনলে আমার গুদ। হাফ-টাইমে শেষ হওয়ার আগে আমি ধুয়ে এলাম বলে তো পরের বার আবার লাগাতে পারলাম, নইলে গুদ ভরা থকথকে মাল নিয়ে কী-করে করতাম?"

কাকু মা-র উবদো করে ধরা গোল পাছায় সজোরে থাপ্পড় কষিয়ে বলল, "কী করে করতাম, দেখাব?"

"দেখাও, দেখাও..." বলে মা খিলখিল করে হেসে উঠল।

কাকু মা-র গোল উবদো পোঁদে ঠাস-ঠাস করে থাবাতে থাকল আর কেমন থ্যাপ থ্যাপ করে শব্দ হচ্ছিল। থাবা খেয়ে মা হিসহিসিয়ে উঠল, "আহহহহহহ... মারো, আমি তো তোমার বেশ্যা... আমাকে খানকী বানিয়ে দাও জানু... আহহহহহহ..."

"ঋতু, তুমি আমার জানু, আমার ডার্লিং। আমার বেশ্যা কেন হবে, তুমি আমার রানি। বুঝলে?" বলে কাকু খানিকক্ষন চেটে চলল মার গুদ পোঁদ। তারপর উঠে দাঁড়াল। নিজের হাতে করে খানিকটা থুতু নিয়ে বাঁড়ার মাথায় আর মার গুদের মুখে মাখিয়ে নিয়ে মার কোমর ধরে দাঁড়িয়ে পকাৎ করে বাঁড়াটা মার গুদে সেঁধিয়ে দিল। আমার মাও সঙ্গেসঙ্গে আরামের জানান দিয়ে শিটিয়ে উঠল, "আআহহহহহ... মাআআআআআআ... কী আরাম যে পাচ্ছি আজকে... কতকাল পরে আমার প্রাণের নাগর আমাকে কুত্তীচোদা করছে গো..."

শানুকাকু এবার শুরু করল চোদাই। পকাপক ঠাপাচ্ছে আর থ্যাপ থ্যাপ করে মার গোল পাছায় ওর দাবনা ধাক্কা দিচ্ছে। নাগাড়ে সে কী স্পিডে চুদে চলেছে শানুকাকু। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে মার কাতরানি। "আআআআআআ... আহহহহহ... মাআহহহহহ... ওহহহহহহহহহহহ... আআআআআ... হহহহহহহ... পকপকপক... থ্যাপথ্যাপ... সসসসসসসসসস... মাআআআআআআআ... পকপকপকপকপকপকাপকপকাৎপক... উমমমমমম... হুমমমমমমমমমম... মাহহহহহহহ... আঁআঁআআআআআ...ক্কক..."

মার চুলের গোছা মুঠো করে ধরে শানুকাকু মার মাথাটা পেছনের দিকে টেনে ধরে একটানা ঠাপিয়ে যেতে থাকল। দেখলাম বাঁড়াটা মার গুদের ভেতর থেকে বেরিয়ে আসছে একদম রসে চপচপে হয়ে ভিজে। মেঝেতেও টুপটুপ করে রস পড়েছে। মার নির্ঘাত রস খসে গেছে। শানুকাকু আরও মিনিট দশেক মতো নাগাড়ে চুদে মার পাছার উপরে মাল ঢেলে মার পিঠে হুমড়ি খেয়ে পড়ল। মা হাফাতে হাফাতে শানুকে চুমু খেয়ে উঠে দাঁড়াল। তারপর দুজনে পাশাপাশি খাটে উদোম হয়েই শুয়ে থাকল।

একটু পরে কাকু উঠে গেলাসে মদ ঢালল। মাকে ডাকল। মা উঠে কাকু যে চেয়ারে বসেছে, সেই চেয়ারে, কাকুর কোলে বসল। দুজন গলা জড়িয়ে ধরে বসে মদ খেতে থাকল আর ফিসফিসিয়ে গল্প করতে থাকল। মা একটু পরে উঠে গিয়ে এটাচ বাথরুমে ঢুকল, দেখলাম কাকুও মার পেছন পেছন বাথরুমে ঢুকেছে। দুজনে কীসব খুনসুটি করতে থাকল। জল পড়ার শব্দ পেলাম। মানে ধোয়া-ধুয়ি হচ্ছে। মাকে পাজাকোলা করে কাকু খাটে এনে ফেলল। মা খিলখিল করে হাসছে। খাটে শুয়ে কাকু বলল, "এই ঋতু! আজকে রাতে থেকে যাও আমার ঘরে, নাকি? ভোরে নিচে যেও। আজ খুব ইচ্ছে করছে স্বামী-স্ত্রীর মতো রাত কাটাব।"

"আমি কি বারণ করেছি নাকি? এসো! তুমিই তো আমার স্বামী, আমার জানু, আমার শানু... এসো বাবু..." বলে মা দুই হাত বাড়িয়ে কাকুকে আহ্বান করল। কাকুও মা-র বুকে জড়িয়ে শুয়ে পড়ল। এইসময় বাইরে কড়কড় করে বাজ পড়ল। মা আঁতকে উঠে কাকুকে আরও নিবিড় ভাবে জড়িয়ে ধরল। দেখলাম দুজনে জড়াজড়ি করে খাটে গড়াগড়ি খাচ্ছে। মা কাকুর সারা মুখে, কানে, ঘাড়ে, গলায় চুমু দিয়ে চলেছে। একটু পরেই কাকু মার দুই পা ফাঁক করে ধরে মা-র গুদে নিজের বাঁড়া সেঁধিয়ে দিল। মা-ও আরামে কাতরে উঠল, "আইইইইই... ওওওওও... মা... হহহহহহহহহহহহহহহহ..."