বৌদির কামজ্বালা মেটালাম

Story Info
বৌদি বিধবা হওয়ার পর তার যৌন পিপাসা মেটালাম, সঙ্গে নিজের কাম.
3.2k words
3.19
1.3k
00
Story does not have any tags
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

আমি রতন, রবির কাস্টমার কেয়ারে চাকরি করি। আমার বয়স ২৭, উচ্চতা পাচ ফুট নয়। আমি বেশ সুদর্শন এক পুরুষ, তবে এখনো বিয়ে করিনি। হয়ত অচিরেই করব। তবে একসময় আমার একটা গার্লফ্রেন্ড ছিল, ওর নাম ফাতিমা ইয়াসমিন কুয়াকাটা ডাক নাম সোহিনী। সেই দিনগুলোতে সোহিনী আমার প্রেমে পাগল ছিল, তবে ওর বাবা আমায় মোটেও পছন্দ করতেন না। লোকটার এমন একটা ভাব ছিল, যেন কোনদিনই আমার মত ছোটলোকের কাছে ওনার মেয়েকে বিয়ে দিবেন না। আসলেও দেননি।

আমি এখন জানিনা সোহিনী কোথায়। হয়ত বিয়ে হয়ে গেছে, হয়ত অন্য কারো বুকে মাথা রেখে সুখের স্বপ্ন দেখছে। আমি হয়ত ওর কাছে অতীত। তবে এখন আর এসব নিয়ে আমি আফসোস করি না। আমি সোহিনীর চেয়ে হাজারগুণ সুন্দরীকে আমার জীবনে আবিস্কার করে ফেলেছি। এখন সেই সুন্দরীর শরীরের কোনায় কোনায় বিচরণ করে তার মধুভাণ্ড লুঠ করে চলেছি। তিনিও সরল বিশ্বাসে আমার কাছে নিজেকে সঁপে দিয়েছেন। তার শারীরিক ক্ষুধা মেটানোর ভার আমার কাছে অর্পণ করেছেন। সেই গল্পটাই আজ করছি।

আমার বাবা মা গত হয়েছেন বহু আগে, আমি এতদিন বড় ভাই আর বৌদির সাথে তাদের নিকুঞ্জের একটা ফ্ল্যাটে থাকতাম, মানে এখনো থাকি। তবে বছর খানেক হল দাদা হার্ট অ্যাটাক করে মারা যাওয়ায়, এখন বাসায় পুরুষ মানুষ বলতে কেবল আমি। দাদার বয়স ছিল চল্লিশের বেশি, ভীষণ মোটা, ওভারওয়েট । খাওয়া দাওয়ার ব্যাপারে দাদা কথা শুনত না, তাই স্বাভাবিকভাবেই হার্টের ব্যামো ধরে ফেলেছিল দাদাকে। আর তাতেই তিনি গেলেন। আর বৌদিকেও বিধবা করে দিয়ে গেলেন।

দাদা বেশ বয়স হয়ে বিয়ে করেছিলেন, পয়ত্রিশের পরে। বিয়ের সময় বৌদিরও ত্রিশের ওপরে বয়স। তবুও বৌদি ভীষণ কামুকি ছিলেন। পাচফুট একের ছোট্ট শরীরটায় তার বত্রিশ সাইজের ছোট ছোট গোলকার স্তন ছিল। উজ্জ্বল শ্যামলা গায়ের রং আর তার সাথে মানানসই কোঁকড়ানো চুল ছিল তার। লম্বায় পাছা ছাড়ানো সেই চুলে বৌদিকে মা লক্ষ্মীর মতো লাগত। স্বাভাবিকের চেয়ে একটু বয়স হয়েই স্বামীসুখ পেয়েছিলেন বলেই হয়ত বৌদি বাচ্চা নিতে আর দেরি করেননি। বিয়ের এক বছর পরেই বৌদির একটা মেয়ে হয়।

আর সাথে সাথেই আমার ছোটখাটো গরনের বৌদির বুকে দুধ এসে স্তনগুলো হঠাৎ করেই যেন কয়েক সাইজ বড় হয়ে যায়। এখন দাদা বৌদির সুখের ফসল দুটো মেয়ে। বড়টা এতদিন একটা ইংরেজি মিডিয়াম স্কুলে পড়ত আর ছোটটার বয়স দেড় বছর, অবুঝ, এখনো বৌদির বুকের দুধ খায়। তবে আমার দুগ্ধবতী বৌদিকে আমি কখনো খারাপ নজরে দেখিনি। অল্প বয়সে মা মারা যাওয়ায় বৌদিকেই এতদিন মা বলে ভেবে এসেছি। দাদা বেঁচে থাকতে বৌদিও আমাকে সন্তানের মতোই স্নেহ করতেন। তবে এখন দিন পাল্টেছে।

দাদা হঠাৎ মারা যাওয়ায় বছর খানেক ধরে আমাকেই পুরো সংসারের দায়িত্ব নিতে হল। বৌদি এত বেশি লেখাপড়া জানেন না, তাই কোনো চাকরির আশা নেই। ছাত্রাবস্হায় দাদা মাথায় ছাতার মত ছিলেন, তাই আগে কখনো সংসারের কোনো কাজ করিনি, দাদাই সব করতেন। তবে এখন সব নিজেকেই শামলাতে হচ্ছে। তবে দাদা আমাদের বাচিয়ে গেছে, ফ্ল্যাটটা তার নিজের কেনা ছিল, ফলে এই দূর্মূল্যের বাজারে আমাদের বাসা ভাড়াটা দিতে হচ্ছে না। অবশ্য দাদা আর কিছুই রেখে যেতে পারেননি।

তাই সংসার চালাতে আমাকে হিমশিম খেতে হচ্ছে। কাস্টমার কেয়ারে চাকরি করে যা বেতন পাই, তা দিয়ে সংসার খরচটা চলে, আর কিছু থাকে না। তাই বৌদি মেয়েকে ভালো স্কুল ছাড়িয়ে একটা সাধারন স্কুলে এনে ভর্তি করে দিলেন। ছোট মেয়েটা আগে প্রচুর দামি দামি কৌটোর দুধ খেত, সেদিন দেখি বৌদি সেগুলো কেনা বন্ধ করে দিয়েছেন।

আমি বলেছি বৌদি, "কেন এসব করছ, ছুটকি দুধ না খেতে পেয়ে কাঁদবে।" বৌদি করুণভাবে আমার দিকে চেয়ে থেকে বলেছেন, "কেন। আমার বুকে কী দুধ হয় না।... সেটুকুই খাবে।" আমার সেদিন খুব কষ্ট লেগেছিল, নিজের ওপর ঘেন্না চলে এসেছিল, একটা দুধের শিশুর ক্ষুধাও আমার নিজের টাকায় মেটাতে পারছি না। আবার বিয়ে করার স্বপ্ন দেখছিলাম এতদিন। মেয়ে মানুষের মোহ সেদিনই কেটে গিয়েছিল।

অফিস সামান্য দূরত্বে হওয়ায় খরচ কমাতে হেটে যাতায়াত করা শুরু করলাম। আড্ডা বন্ধ করে ভাইঝি দুটো এবং বৌদিকে সময় দিতে লাগলাম। মাসের বেতন থেকে কেবল সামান্য হাত খরচটা রেখে বাকিটা বৌদির হাতে তুলে দিতে লাগলাম। বৌদি প্রতিবারই অপরাধী মুখ নিয়ে আমার কাছ থেকে টাকাটা নিত। মাঝে মাঝে বলত, "রতন, তোর ঋণ কী করে শোধ করব।" আমি বউদির হাতটা তখন চেপে ধরে বলতাম, "ঋণ কেন বলছ।... তুমি আর তোমার মেয়েরা কী আমার কেউ নও। আর আমিই তো এখন থেকে ওদের বাবা।"

বৌদির মুখের ওপর যেদিন প্রথম আমি বলি যে, "আমিই ওদের বাবা", বৌদি কী এক অদ্ভুত দৃষ্টিতে সেদিন আমার চোখে তাকিয়েছিল। আমি ভীষণ লজ্জায় পড়ে গিয়েছিলাম। তবুও বারবার বলেছিলাম, "হ্যাঁ, আমিই ওদের বাবা। তুমি আর কোনদিন ঋণের কথা বলবে না। তবে কিন্তু আমি ভীষণ কষ্ট পাব।" বৌদি কেঁদেছিলেন খুব, হয়ত ওর মাথাটা রাখার জন্য একটা আশ্রয়ও খুঁজছিলেন। কিন্তু আমি ওর চেয়ে দশ এগারো বছরের ছোট হওয়ায় আমার ওপর সে ভরসা সেদিন করতে পারেননি। তবে একদিন ঠিকই করেছিলেন।

দাদার মৃত্যুর পুরো এক বছর হয়ে গেল। আমরা মৃত্যুবার্ষিকীতে সামান্য পূজাপাঠের আয়োজন করলাম। ঢাকার আত্নীয় স্বজনরা কিছু কিছু এল, সান্ত্বনাও দিল। তারপর সকলে বিদায় হলে বৌদি সেদিন সারা সন্ধ্যা খুব কাঁদলেন। আমিও ছুটি নিয়েছিলাম সেদিন। বৌদির অবস্হা দেখে আমিই মেয়েদের খাইয়ে ঘুম পাড়িয়ে তাড়াতাড়ি বিছানায় শুইয়ে দিলাম। তারপর বউদিকে একবার ডাকলাম খাওয়ার জন্য। বৌদি কোন সাড়া দিল না। আমিও না খেয়ে নিজের ঘরে ঢুকে গেলাম।

রাত তখনো দশটা বাজেনি। হঠাৎ ঘরের দরজায় নক পেলাম। বৌদির কণ্ঠে শুনলাম, "রতন, একটু শুনবি?.."

আমি দরজা খুলে দিলাম। চেয়ে দেখলাম বৌদির মুখ কান্নায় ফুলে গেছে, চোখ মুখ ভীষণ লাল। বৌদি বলল, "একটা কাজ করতে পারবি। কিছু ফুল নিয়ে আয় না। গলির মুখেই তো বাজার।"

আমি বললাম, "এত রাতে। কী হবে ফুল দিয়ে।"

বৌদির মুখে এমন একটা আবদার ছিল যে আর না করতে পারলাম না। কী কী ফুল আনব জিজ্ঞেস করে বের হয়ে পড়লাম। তারপর হেঁটে হেটে বাজারে চলে গেলাম। রাত বারটা পর্যন্ত দোকান খোলা থাকে, তাই সমস্যা নেই। ফুল কিনে আবার হেটে হেটে বাসায় আসলাম। ততক্ষণে রাত সাড়ে দশটা। বাসায় ঢুকেই দেখি, খাবার দাবার সব রেডি। আমি তো তাজ্জব কী হল বৌদির। এই দেখলাম সারাদিন কাঁদল।এখন আবার আমায় দিয়ে ফুল আনাল, টেবিলে খাবার সাজিয়ে বসে আছে।

আমি বৌদির কাছে ফুলগুলো দিয়ে জিজ্ঞেস করলাম, "বৌদি, কী হয়েছে আজ তোমার।"

বৌদি শুধু একটু হাসল, আমায় কিছু না বলে ঘরের দরজা বন্ধ করতে করতে বলল, "তোর বুঝতে হবে না। তুই শুধু তাড়াতাড়ি খেয়ে নে।"

আমি খাওয়াটা সেরে নিয়ে নিজের রুমে গিয়ে শোয়ার আয়োজন করছি। বৌদি আমায় ডাকলো, "রতন, আমার ঘরে আয় তো।"

আমি বৌদির ঘরে গেলাম। গিয়ে পুরোই তাজ্জব হয়ে গেলাম। বৌদি পুরো বিছানাটা ফুল দিয়ে সাজিয়ে নিয়েছে। দেখে মনে হচ্ছে, এ যেন কারো বাসর ঘর। তারপর বৌদির দিকে চেয়ে আমার মাথা পুরোপুরি খারাপ হয়ে গেল। বৌদি নতুন একটা শাড়ি পড়ে গলায়, হাতে মালা দিয়েছে। আর মুখে মেকআাপ। তার কান্নাভেজা মুখটা আর বুঝা যাচ্ছে না। তার জায়গায় মুখে একটা ছটফটে অস্হির হাভভাব। আমি এসব দেখে বৌদিকে বললাম, "বৌদি সত্যি বলো ত, কী হয়েছ তোমার। আজ কী সব করছ। বলি, দাদার জন্য পাগল হয়ে গেলে নাকি।"

বউদি আমার কাছে এগিয়ে এল, আমার কানে আস্তে আস্তে বললেন, "তোর দাদার জন্য পাগল হইনি, তোর জন্য হয়েছি।" একথা বলেই হঠাৎ করে আমায় জড়িয়ে ধরে আমার মুখে চোখে সমানে চুমু খেতে চাইল। আমি বৌদির চেয়ে অনেক লম্বা, তাই বৌদি জোর করে আমার মাথাটা নামাতে পারল না, আমার বুকেই চুমুতে ভরিয়ে দিল।

আমি হকচকিয়ে গিয়ে বললাম, "কী করছ বৌদি। ছাড়। ছাড়। তুমি আমার মায়ের মতন।"

বৌদি আমাকে জাপটে ধরে বললেন, "তোর এই মায়ের এখন একটা বাড়া লাগবে। তুই বুঝিস না কেন হতভাগা। আমায় আদর করতে দে।"

আমি প্রাণপনে বৌদিকে ছাড়িয়ে নিতে চাইছিলাম। বলছিলাম, "বৌদি। তোমাকে এতদিন মা বলেই ভেবে এসেছি। আজ এরকম কর না। আমি নিজের কাছে ছোট হয়ে যাব।"

বৌদি এবার রেগে গেল, বলল, "এত মা মা করছিস কেন।" তারপর কতক্ষণ আমার একমনে আমার মুখের দিকে চেয়ে থেকে মৃদু হেসে বলল, "আচ্ছা যা আমি না হয় তোর মা হলাম। তাহলে একটা কাজ কর" বলে বৌদি আমাকে ছেড়ে দিল। তারপর বৌদি যা করল তার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না।

বৌদি আমার সামনে দাড়িয়েই শাড়ির আচল ফেলে দিল, তারপর মূহুর্তের মধ্যে ব্লাউজ খুলতে শুরু করল। আমি লজ্জায় চোখ নামিয়ে নিলাম। বুঝতে পারছি বৌদি ব্লাউজের বোতামগুলো প্রায় খুলে ফেলেছে। আমি লজ্জায় কুকড়ে গিয়েছি, ঘামছি। কয়েক মূহুর্ত পরই বৌদি আমায় ডাকল, "রতন দেখ, আমার দিকে তাকা।"

আমি তাকাচ্ছিলাম না। যে বৌদিকে মায়ের আসনে বসিয়েছি তার ন্যাংটো শরীরটা দেখতে আমার ইচ্ছে করছিল না। চোখ বন্ধ করে ফেললাম। বৌদি এবার বলল, "কী রে রতন। আমার কথা শুনবি না। আমি না তোর মায়ের মতন।"

আমি চোখ বন্ধ করে অনড় দাড়িয়ে আছি, বউদি এতক্ষণে কী করছে জানি না। হঠাৎ বৌদি আমায় হাত ধরে টান দিয়ে বলল, "আয়।"

আমি বুঝলাম বৌদি আমায় খাটের দিকে নিয়ে গেল, আমাকে খাটে বসাল। তারপর বৌদি বলল, "চোখ খোল। প্লিজ রতন। চোখ খোল। তোর দাদার দিব্যি চোখ খোল।"

স্বর্গীয় দাদার দিব্যি শুনে, আমি অনিচ্ছা সত্ত্বেও চোখ খুললাম। তারপর মাথা নিচু করে বসে থাকলাম। বৌদি বললেন, "আমার দিকে তাকা, রতন।"

আমি বৌদিকে আর অবজ্ঞা করতে পারলাম না। আমার মুখের সামনে দাড়িয়ে থাকা পাচ ফুট এক উচ্চতার বিধবা বৌদির দিকে মুখ তুলে তাকাতে গিয়েই দেখতে পেলাম আমার মুখের সামনে একটা গভীর নাভী, তার ঠিক ওপরে একজোড়া টলটলে মাই পাকা আমের মতো বৌদির বুক থেকে ঝুলছে। দুধে পূর্ণ মাইয়ের মসৃন চামড়ায় অসংখ্য কালো কালো তিলের দাগ। আর বৌদির দুধের বোটাগুলো কী অপরূপ সুন্দর। ছুটকির নিয়মিত চোষনে কিসমিসের মত ছোট সাইজের মাইয়ের বোটাগুলো ধারালো, অনেকটা ফ্যাকাসে সাদা হয়ে আছে।

দাদার কামড়ে স্তনের বিশাল গোল এরোলার মাঝে বোটার পাশে ছোট গুটি গুটি মতন গজিয়েছে। বৌদির মাইয়ের নরম চামড়া ভেদ করে নীল শিরাগুলো স্পষ্ট হয়ে আমার চোখে ধরা পড়ছে। আমার সুন্দরী বৌদির নগ্ন উর্ধাঙ্গের এমন রূপ দেখে আমার তলপেটের নিচে বাড়াটা ফুঁসতে লাগল। আর উত্তেজনায় আমার শরীরটা থরথর করে কাপতে লাগল। আমি বৌদির বুক থেকে আর একবারের জন্যও চোখ ফেরাতে পারলাম না। বাতাসের অভাবে আমার মুখ হা হয়ে গেল, হাত বাড়িয়ে ভীষণ করে চেপে ধরতে ইচ্ছে করল বৌদির দুধালো মাইগুলো।

নিজের আকর্ষনীয় স্তনগুলো আমার মুখের ওপর ঝুলিয়ে দিয়ে বৌদি আমার মুখটায় চেয়ে দেখছিলেন বোধহয়। আমাকে কাবু করেছেন বুঝতে পেরে এবার বৌদি বললেন, "আমি তো তর মা। তুই বলেছিস কিন্তু। তবে আমার মাই চুষে খেয়ে দেখ না," বলে কামুক চোখে আমার আর একটু কাছে এগিয়ে এলেন বৌদি। তারপর আমার মাথাটা ধরে তার একটা স্তনের বোটায় লাগিয়ে দিয়ে বললেন, "নে খা। তোর বিধবা মায়ের দুধ খা। খেয়ে আমায় শান্তি দে।"

আমি ততক্ষণে বর্তে গেছি। দুই হাত দিয়ে বৌদির আটত্রিশ সাইজের কোমড় আকড়ে ধরে নিজের অজান্তেই চো চো করে টানতে শুরু করেছি মায়ের সমতূল্য বিধবা বৌদির স্তন। কয়েক মূহুর্তের মধ্যে একটা হালকা উষ্ণ তরলে আমার মুখটা ভরে গেল, আমি প্রাণপনে বৌদির মাইয়ের বোটা টানতে লাগলাম। বৌদি সুখে, "ইশ। ইশ। আহ্। ইশ্ ইশ্ রতন..... " বলে, আর আমার মাথাটা তার স্তনের ওপর চেপে ধরে রাখলেন।

আমি একটা হাত কোমড় থেকে সরিয়ে এনে বৌদির অন্য একটা স্তন হাতে স্পর্শ করলাম। ওহ। কী নরম থলথলে আমার বৌদির মাই। আর দুধে পূর্ণ থাকায় আমার হাতের চাপে মাইয়ের ভেতরে আঙ্গুলগুলো ডেবে যায়। বৌদি আমার হাতটার ওপর তার একটা হাত এনে আস্তে আস্তে বলল," একটু টেপ না সোনা।"

আমি বৌদির কথায় সাহস পেয়ে জোরে মুঠো করে বৌদির মাইটা টিপে ধরলাম। বৌদি ককিয়ে উঠল, " আস্তে।.... ইশ.... মাআআআ... বললাম আর তোর সহ্য হইল না।"

আমি আস্তে জোরে বুঝি না। সুযোগ পেয়ে এবার কপাকপ বৌদির ছত্রিশ সাইজের স্তনটা টিপতে লাগলাম। সাথে সাথে বুঝতে পারলাম টিপুনির চোটে বৌদির মাইয়ের বোটা দিয়ে দুধের ফোয়ারা ছুটে চলেছে। আর বৌদি কেমন যেন করছেন, হয়ত উত্তেজিত হয়ে পড়েছেন, পিঠটা পেছনে বাঁকিয়ে দিয়ে বিচ্ছিরি সব শব্দ করছেন।

"আআআআআআআআহহহহহ মাগো। লাগে তো...। আআআআআআআহহহহ।"

আমি বুঝলাম মাই টেপায় বৌদির খুব সুখ হচ্ছে। আমি মাই চুষতে চুষতে আর পাশে ঝুলতে থাকা অন্য মাইটা এক হাতে নিয়ে কচি বোটায় আদর করতে করতে অন্য হাতে বৌদির পাছাটা চেপে ধরে দাবনা টিপতে লাগলাম। বৌদি কথা বন্ধ করে আছে, শুধু নানাভাবে আরামের বহিঃপ্রকাশ করে যাচ্ছে। "উহ্ আহ ওমা ইসসস্ আহ্..... ওহ্ রতনরে, আমায় টিপে শেষ করে দে।"

বৌদির স্তনে আদর করতে করতে আমি স্তন থেকে মুখ সরিয়ে প্রবল সুখে বৌদির দিকে মাথা তুলে চাইলাম। বৌদি বুঝেছিল, আমি ওর স্তনের প্রেমে পাগল হয়ে গেছি। তাই আমার দিকে চেয়ে একটা কষ্টের হাসি হাসল, বলল, "কী। সুখ হচ্ছে তোর?"

আমি বৌদির কথার জবাবে কিছু বলতে পারলাম না। শুধু খাট ছেড়ে দাড়িয়ে গেলাম, তারপর বৌদির পিঠ খাবলে ধরে এলোপাথাড়ে ওর ঘাড়ে, মুখে চুমু খেতে লাগলাম। একসময় কেবল বৌদির রসালো ঠোটগুলো মুখের ভেতরে নিয়ে চুষে যেতে লাগলাম। বৌদিও সাড়া দিল। আমাকে আকড়ে ধরে বহুদিন পর স্বামীসুখ পেতে লাগল। আমার লুঙ্গির নিচে সাত ইঞ্চির খাড়া বাড়াটা বৌদির পেটে, নাভীতে সমানে গুতোতে লাগল।

আমার চুমোর অত্যাচারে বৌদির দম বন্ধ হয়ে যায় অবস্থা। আমাকে অনেক কষ্টে থামিয়ে মাথাটা নিচু করে আমার লুঙ্গির দিকে তাকিয়ে বলল, "মায়ের দুধ খেলে যে ছেলের ল্যাওড়া টা এইভাবে দাড়ায় তা জানতাম না।"

আমার শরম লজ্জা সব চলে গিয়েছিল। বৌদির কথার জবাবে বলে দিলাম, "তোমার মত সুন্দরী মায়ের দুধ খেলে আমার মত জোয়ান ছেলের ল্যাওড়া না দাঁড়িয়ে পারবে?"

বৌদি হাসছিল, আমার মুখ থেকে কথাটা কেড়ে নিয়ে বলল, "আমি সুন্দরী।"

আমি বললাম, "হু। ভীষণ।"

বৌদি আমার চোখে চোখ রেখে বলল, "আজ আমায় সুখী করতে পারবি।"

আমি বউদির চিবুকটায় হাত রেখে বললাম, "তুমি শুধু বলে দাও, আমার কী করতে হবে।"

বউদি লজ্জায় আমার বুকে মুখ লুকাল। তারপর আস্তে আস্তে বলল, " ইশ, জানেনা বুঝি কী করতে হবে।"

আমি হাসি চেপে রেখে বৌদির কানে কানে বললাম, "বলনা বৌদি কী করতে হবে।"

বৌদি আমায় বুকের সাথে চেপে ধরে বললেন, "আমাকে তোর শরীরটা দিয়ে পিষে ফেল। আমাকে তোর আদরে আদরে মেরে ফেল রতন।"

আমি দীর্ঘদিনের পিয়াসি, বিধবা বৌদির নগ্ন ভালবাসা পেয়ে আবার নতুন করে বেচে থাকার রসদ পেলাম, চরম এই মূহুর্তে বৌদিকে সত্যিকারের ভালবেসে ফেললাম। আমার আর সহ্য হচ্ছিল না। জীবনে কোনদিন যৌনমিলন করিনি। তাই জানিনা বৌদিকে সুখী করতে পারব কিনা। আমি বৌদিকে বুকে চেপে ধরে আসন্ন মিলনের ভয়াভহ জৈবিক চিন্তায় বিভোর হয়ে পড়লাম। নিচে বৌদির পেটে আমার বাড়াটা ঘষা খেয়ে বারবার কেঁপে কেঁপে উঠতে লাগল। আমার মনে হচ্ছিল হয়ত বৌদিকে চোদার আগেই আমার বীর্য পড়ে যাবে। বৌদি বোধহয় বুঝতে পারছিলেন আমার অবস্থা শোচনীয়। তাই আমার বুক থেকে একটু সরে গিয়ে আমার হাতটা ধরে বললেন, "এরকম ভয় পাচ্ছিস কেন। কোনদিন কাউকে করিস নি? মানে তোর ওই যে একটা প্রেমিকা ছিল ওকে?"

আমি বললাম, "বিয়ের আগে ওইসব হয় নাকি। শুধু কিস করতে দিয়েছে। আর একটু মাই টেপা।"

বৌদি বললেন, "তাও ভয় পাস না। আমি জানি, তুই আমাকে..."

বৌদি বাকিটা বলল না। শুধু আমার হাত ধরে বিছানায় নিয়ে গেল। তারপর আমাকে বসিয়ে বলল, "তুই একটু বস, আমি আসছি।" বৌদি বাথরুমে ঢুকে গেল। দুই মিনিট পর বৌদি বের হয়ে আসলে দেখলাম বৌদির বুকে শুধুমাত্র একটা কাঁচুলি বাধা, আর নিম্নাঙ্গে একটা চকচকে ওড়নামত প্যাচানো। ওড়নাটা এতই স্বচ্ছ যে, আমি তার নিচ দিয়ে বৌদির সাদা প্যান্টি পুরোটাই দেখতে পাচ্ছি। বৌদির মাথায় একটা টিকলি, হাতে মালা, গলায় মালা।

বৌদি বাথরুমের দরজা খুলেই আমার দিকে চেয়ে একটু হাসলেন। তারপর স্বর্গের অপ্সরীর মতো শরীর দুলিয়ে আমার দিকে আসতে লাগলেন। এক নিমিষেই প্রায় আধা ন্যাংটো বৌদির শরীরটা মেপে ফেললাম। বুঝলাম বৌদির ফিগার ৩৬- ২৮- ৩৮ হবে। কাছে আসলে বুঝলাম বৌদি মুখে একটু মেকআপও লাগিয়েছেন। বৌদি বিছানায় উঠতে গেলে আমি বললাম, "লাইট বন্ধ করবে না।"

বৌদি বললেন, "আমায় দেখবি না। তোর জন্য এত করে সাজলাম।"

আমি বললাম, "তবে থাক।"

বৌদি বিছানায় উঠে এসে আমার পা দুটো বিছিয়ে দিতে বললেন, আমি বিছিয়ে দিলাম। বৌদি তারপর আমার উরুর উপর উঠে বসে বললেন, "নে, তবে আমায় আদর কর।"

আমি বৌদির মেকআপ করা মুখটা সামনে পেয়ে সমানে চুমু খেতে শুরু করলাম। বৌদির আটত্রিশ সাইজের নরম পাছা টিপতে টিপতে তার রসালো ঠোটের সব লিপস্টিপ এক নিমিষে চুষে খেয়ে নিলাম। বৌদিও পোদের গোড়ায় আমার বাড়ার গুতো খেতে খেতে আমার মুখটা তার লালায় মাখিয়ে দিল। চুমু খাওয়া কোন রকমে স্হগিত রেখে বৌদির কাচুলি ঢাকা নরম স্তনের মাঝে মাথাটা রেখে আমি চোখ বন্ধ করে ফেললাম। চুমুতে বৌদি গরম হয়ে গিয়েছিলেন। দেখলাম আমার উরুতে নিজের পাছাটা নামিয়ে নামিয়ে বারবার আমার বাড়াটাকে পোদ দিয়ে স্পর্শ করতে চাইছেন।

আমি বুঝতে পেরে দুই উরু ফাক করে দিয়ে বৌদিকে বাড়ার মুখে বসিয়ে দিলাম। তারপর হাতখানা নামিয়ে বৌদির ল্যাঙটখানা উচিয়ে প্যান্টিসহ বৌদির নিম্নাঙ্গ উন্মুক্ত করে ফেললাম। বৌদি আমার সামনে বসে চেয়ে দেখছিলেন আমার কাণ্ড কারখানা। একটুও হাসি নেই তার মুখে বরঞ্চ তীব্র উত্তেজনায় অস্হির হয়ে আছেন তিনি। আমি প্যান্টির পাতলা কাপড়ের ওপর দিয়ে বৌদির গুদের নরম পাপড়ি আদর করতে লাগলাম। বুঝলাম বৌদির গুদে অনেক আগেই ভিজে গেছে। আমার আদরে বৌদি নিজের গুদের দিকে চেয়ে থেকে, "ইশ.. ইশ.. ওহ্." করে আওয়াজ করতে লাগলেন।

আমি হাত দিয়ে বৌদির প্যান্টির কাপড়টা তুলে মাংসল গুদে আঙুল গুঁজে দিলাম। বৌদি কামার্ত হয়ে হিসহিসিয়ে উঠলেন, "ইশ.. র...ত..ন...."

বৌদির সুখ হচ্ছে বুঝতে পেরে আমি আঙুল চালাতে লাগলাম। বৌদি "উহ্ আহ ওমা ইসসস্ আহ্..." শীত্কারে বন্ধ ঘরটায় একটা গমগম আওয়াজ তুলে দিল। আমি গুদে আঙুল চালাতে চালাতে বৌদিকে আবার চুমু খাওয়ার জন্য কাছে টানলাম। বৌদি আসল, আমার ঠোটের সামনে নিজের ঠোটখানা মেলে ধরল। যৌন যাতনায় বৌদির চোখমুখ কেমন যেন বুজে আসতে চাইছে, আমিই ডমিনেন্ট হয়ে বৌদির ঠোঁটজোড়া আমার ঠোটের ভেতরে নিয়ে চোষা শুরু করলাম। ওদিকে আঙুল চোদা খেয়ে বৌদির গুদে হালকা কষ বেরোতে শুরু করেছে, আমার দুটো আঙুল সেই রসে চপচপ করছে। বৌদি আমার চুমু খেতে খেতেই কোকাচ্ছেন। "অঅঅঅ..."

আমি বৌদিকে খানিক রেহাই দিলাম। গুদ থেকে হাত বের করে বৌদিকে শুইয়ে দিলাম। তারপর তার দুই জাং ফাক করে টেনে প্যান্টিখানা নামিয়ে দিলাম। বৌদি শুধু মুখ তুলে চেয়ে আছেন, আমি কী করছি সেটা কামার্ত চোখে দেখছেন। আমি একবার শুধু বৌদির মুখে চেয়ে তারপর তার গুদে মনযোগ দিলাম। সিজার ছাড়াই দুটো বাচ্চা প্রসব হয়েছে বৌদির, গুদের চেরাটা তাই হা করে খোলা।

পটেটো চিপসের মত পাতলা মাংসের পর্দা গুদের চেরায় বেরিয়ে আছে, পুরো রসে ভেজা। আমি আর থাকতে পারলাম না, গুদে সরাসরি মুখ লাগিয়ে দিলাম। পাগলের মতো টেনে টেনে গুদের সব রস বের করে নিতে চাইলাম। জিব দিয়ে চেটে চেটে চিপসে লেগে থাকা সব রস গিলে নিতে লাগলাম। বৌদি সুখে ততক্ষণে চেচাতে শুরু করেছেন, "ওরে রতন। কী করে দিলি রে.. ইশ.. মাআআ গোওওও.. ওহ্ ওহ্হ্হ্... ইশ্ ইশ্... র...ত..ন... "

বৌদি কতটা উত্তেজিত হয়েছেন তা টের পেলাম দুইটা মিনিট পরেই, যখন বৌদি বললেন, "আ...মি তো আ...র.... রাখতে... পারবোওওও না... সব.... বের... হয়ে যাচ্ছে... ম..নে হ..য়..... অঅমাহ্ ইশ্ ইশ্.... "

আমি গুদ ছেড়ে দিয়ক তাড়াতাড়ি উঠে বসে বৌদিকে টেনে তুলে আবার দুই উরুর মাঝে বসিয়ে নিলাম। বৌদি জিজ্ঞেস করল, "কোলে নিয়ে করবি?" আমি বললাম হু। বৌদি বললেন, "তবে তুই আগে একটু শুয়ে পড়। আমি বাড়াটা গুদে সেট করে নি।"

আমি শুয়ে পড়লাম আর বৌদি আমার লুঙ্গি সরিয়ে আগে বাড়াটাকে এক ঝলক দেখে নিলেন, তারপর একটু আদর করলেন শক্ত হয়ে দাড়িয়ে থাকা বাড়াটার মাথায়। তারপর নিজের পুটকিটা তুলে আমার উরুর ওপর বসে আমার মিনারের মতো বাড়াটা গুদের মুখে লাগিয়ে এক লহমায় বসে পড়লেন তার ওপর। আমি বাড়ার ওপর শুধু একটা গরম স্যাকা পেলাম, বাড়ার চামড়াটা ভেতরে ঢুকে গেল।

বুঝলাম বাড়াটা বৌদির গুদ গিলে খেয়েছে। বৌদিও যন্ত্রণায় মুখটা বাকা করে ফেলেছেন। তাও আমার উদ্দেশ্যে নিজের হাত দুটো বাড়িয়ে ধরে মাথাটা নামিয়ে আমাকে ডাকলেন। আমি উরুতে উরু চেপে ধরে উঠে আসলাম, বৌদি সাথে সাথে আমাকে বুকে চেপে ধরে বললেন, "আমার পাছাটা ধরে জোরে তলঠাপ দে, তাইলেই হবে।"

আমি তাই করলাম, বৌদিকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে কোমড় তুলে পাছা কাপাতে লাগলাম। প্রতি ঠাপে বৌদির গুদ আমার বাড়ায় আরো শক্ত করে চেপে বসছে। বাড়ার গোড়ায় বৌদির গুদের পিচ্ছিল রস জমা হচ্ছে। আমি বৌদির ঘাড়ে চুমু খাচ্ছি, কানের লতি কামড়ে ধরে ঠাপ দিয়ে যাচ্ছি। বৌদি "আহ্আহ্ ওওওওহ্ উফ্উফফফফফফ্ ইসসসসসসসসস্" করে সাড়া দিয়ে চললেন।

কতক্ষণ পর আমি একটু থেমে হাত দিয়ে বৌদির কাচুলির গিট খুলে দিলাম। স্তন দুটো উন্মুক্ত হয়ে গেল। আমি বৌদির গুদে বাড়া ভরে রেখেই বৌদিকে নিয়ে শুয়ে পড়লাম। তারপর বৌদির লেপ্টে যাওয়া একটা স্তন মুঠো করে ধরে সমানে টিপতে শুরু করলাম। বৌদির গলায় চুমু খেতে খেতেই আবার আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। বৌদির বগলে ঘাম জমে গিয়েছিল, সেগুলো জিহবা দিয়ে চাটতে চাটতে স্তন দুটোকে দুমড়ে মুচড়ে ফেললাম। তিরতির করে দুধ বের হয়ে বৌদির বুক ভেসে গেল, আমি সেগুলো চেটে চেটে খেয়ে ঠাপ দিয়ে যেত লাগলাম।

জানি না বৌদিকে কতক্ষণ ঠাপিয়েছিলাম। বৌদির মাইয়ের বোটা মুখে লাগিয়ই মাল ছেড়েছিলাম একসময়। মাল ছাড়ার সময় শরীরটা আমার কাপছিল । গুদের বদ্ধ গুমোট পরিবেশে ভলকে ভলকে আমার বাড়াটা বীর্য ছাড়ছিল। সাথে সাথে বৌদিও আমার বাড়াটাকে ভিজিয়ে দিয়ে নিজের রস ছেড়েছিলেন। শান্ত হয়ে বৌদির ঘামে ভেজা বুকে মাথা রেখে বড় বড় শ্বাস নিচ্ছিলাম। আমার হাতটা তখনো বৌদির স্তনগুলোকে আদর করে যাচ্ছিল।

সেই রাতে বৌদিকে আমি নিঃশেষ করেছিলাম। সকাল হয়ে গেলে যখন পাশের ঘর থেকে ছুটকির কান্নার আওয়াজ পাওয়া গেল বৌদি তখনো ল্যাংটো। আমি তাকে কুকুরীর মতো বসিয়ে পেছন থেকে চুদে যাচ্ছি। তিনি ক্লান্ত বিধ্বস্ত হয়ে শুধু শুয়ে পড়তে চাইছেন, আমি দিচ্ছি না। কিন্তু ছুটকির কান্নার আওয়াজে বৌদি আর ঠিক থাকতে পারলেন না। ল্যাংটো হয়েই দৌড়ে ছুটে গেলেন। আমি শুয়ে রইলাম। বৌদি ছুটকিকে কোলে নিয়ে আদর করতে করতে তার বেডরুমে ফিরে আসলেন।

বৌদি ছুটকিকে নিয়ে বিছানায় শুয়ে পড়লেন, তারপর ছুটকিকে বুকের ওপর শুইয়ে দিয়ে নিজের একটা স্তনের বোটা ওর মুখে পুড়ে দিলেন। আমি চেয়ে দেখলাম আমাদের ছোট মেয়েটা চো চো করে তার নগ্ন মায়ের বুকের দুধ টানতে শুরু করেছে। আমি আবার বৌদির দুই উরুর মাঝে চলে গেলাম, বৌদির পা দুটো সরিয়ে গুদে মুখটা পুরে দিয়ে চো চো করে গুদের জমে থাকা বাকি রসটুকুও গিলে নিতে লাগলাম। বৌদি আমায় একটুও বাধা দিলেন না। কারণ, তিনি তো মা। আর মা হয়ে তিনি তার সন্তানকে কী করে ক্ষুধার্ত রাখবেন।

Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
Share this Story