সুদখোর মাফিয়ার কবলে

Story Info
সুন্দরী স্ত্রী মহাজনের লালসার শিকার।
5.9k words
4.33
186
0
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

আমি জয়, বয়স ৩২। কম্পিউটার সফটওয়্যার ও হার্ডওয়্যারের নিজস্ব ব্যবসা। আমি বিবাহিত। স্ত্রী সুধা, ২৬ বছর, উচ্চতা ৫'৫"। ফর্সা ও সুন্দর মুখশ্রীর অধিকারী। যৌবনে ভরপুর সুডৌল স্বাস্থ্য। পাতলা গড়ন, সরু কোমর ৩০', স্তন ৩৪', ও ভরাট নিতম্ব ৩৬'। আমাদের ২০১৮-তে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই আমার ব্যবসায়িক মন্দা শুরু হয়। ২০১৯-এ ব্যবসা চাঙ্গা করতে আমি এক স্থানীয় গুজরাটি মহাজন শম্ভুনাথের থেকে সুদে সাত লাখ টাকা ঋণ নেই। প্রায় ৮ মাস আমি সুদ সমেত ঋণের প্রায় দেড় লাখ টাকা ঘুরিয়ে দিতে সক্ষম হয়েছিলাম। ২০২০ সনের লক ডাউনের ফলে ব্যবসা কার্যত বন্ধ হয়ে যায় এবং আমার পক্ষে ঋণের কিস্তি পরিশোধ করা অসম্ভব হয়ে পড়ে।

এদিকে শম্ভুনাথ বারবার আমাকে ঋণ পরিশোধর তাগিদ দিতে থাকে। শম্ভুনাথ প্রায় ৪৫ বছরের প্রতিপত্তিশালী মহাজন। শম্ভুর লোকবল ও অর্থবল ছাড়াও পুলিশ ও রাজনৈতিক নেতাদের সঙ্গে রীতিমতো বন্ধুত্ব রয়েছে। স্থানীয় এলাকাবাসী সবাই শম্ভুনাথকে এক মাফিয়া হিসেবে জানে। আমিও জানতাম, কিন্তু এতো বড় অঙ্কের ঋণ শম্ভুনাথ ছাড়া অন্য কোথাও পাবার উপায় ছিল না বলে আমি শম্ভুনাথের থেকে ঋণ নিতে বাধ্য হয়েছিলাম।

তিন/চার মাস ঋণের কিস্তি পরিশোধ করতে ব্যর্থ হবার পর থেকেই শম্ভুনাথ আমাকে নানাভাবে চাপ দিতে শুরু করে। এমনকি ঋণ পরিশোধ না করলে পরিণতি ভয়ঙ্কর হবে তেমন ধমক ‌‌ও আমাকে দিয়েছিল। কিন্তু পরিণাম কতটা ভয়াবহ হতে পারে সে বিষয়ে আমার কোনো ধারনাই ছিল না।

২০২০ সনের মে মাস থেকে ২০২১ সনের এপ্রিল অবধি আমি অনেক কষ্টে ঋণের মাত্র দুই কিস্তি দিতে পেরেছিলাম। ২০২১ এর মে মাসে শম্ভুনাথের গুণ্ডারা আমাকে একদিন জোর করে শম্ভুনাথের হাভেলিতে নিয়ে যায়। শম্ভুনাথ আমাকে ঋণ পরিশোধে ব্যর্থতা নিয়ে খুব গালিগালাজ করে। আমি আমার ব্যবসার মন্দা ও লকডাউনের কথা বলাতে শম্ভুনাথ খুব হেঁয়ালি করে আমাকে বলে, "আমার লোকজনেরা বলছে তুমি এতটা অসহায় ন‌ও, তোমার খুব দামী সম্পত্তি রয়েছে।"

আমি বুঝতে না পেরে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকাতে, শম্ভুনাথ আমাকে বলে, "আমি জানতে পেরেছি তোমার খুব সুন্দরী ও যুবতী স্ত্রী রয়েছে বাড়িতে। এটা কম সম্পত্তি নয়। ঋণের কিস্তি পরিশোধ করতে না পারলে, প্রতি মাসে একবার করে আমার কাছে পাঠিয়ে দিও, ওই মাসের কিস্তি মকুব করে দেবো।"

আমি রাগে ও অপমানে ভিতরে ভিতরে ফুসছিলাম, কিন্তু চারদিক, বিশেষ করে শম্ভুনাথের ক্ষমতা ও প্রতিপত্তির কথা চিন্তা করে চুপ করে ছিলাম। আমাকে চুপ থাকতে দেখে শম্ভুনাথ বিশ্রি ভাবে হেসে, চোখে কুৎসিত ইঙ্গিত করে বললো, "তুমি রাজি থাকলে, পুরো ঋণটাই মকুব করার বিষয়ে আলোচনা করতে পারি।"

আমি নিজের রাগ চেপে রেখে বললাম যে আমি যেভাবেই হোক ঋণ পরিশোধ করবো, ভবিষ্যতে এধরনের নোংরা প্রস্তাব না করতে। কিন্তু এই ঘটনার দুচারদিন পর এক অগ্নিকাণ্ডে আমার দোকান জ্বলে ভস্মীভূত হয়ে গেল। আমি বিপদ আসন্ন বুঝতে পেরে রাতের অন্ধকারে আমাদের নিজস্ব শহর ছেড়ে সুধাকে নিয়ে আমাদের পুরানো শহর থেকে সাতশো কিলোমিটার দূরে নতুন শহরে গিয়ে এক বস্তিতে আশ্রয় নিলাম। সেখানে আমি জিনিসপত্র ফেরি করে বিক্রি শুরু করলাম।

সুধাকে আমি ইতিপূর্বে একথা বলিনি যে শম্ভুনাথের নজর ওর দিকে পড়েছে। কিন্তু রাতারাতি গোপনে পুরানো শহর ত্যাগ করাতে সুধা খুব অবাক হয়ে বারবার আমাকে প্রশ্ন করছিলো। বাধ্য হয়ে আমি সুধাকে সব কথা বলেছিলাম। এমনকি শম্ভুনাথের নোংরা প্রস্তাবের কথাও। সুধা খুব আঘাত পেয়েছিল এবং চমকে গিয়েছিল এই অবাঞ্ছিত নোংরা প্রস্তাবে। ওর চাইতে বয়সে কুড়ি বছর বড় এক প্রৌঢ় ওকে অঙ্কশায়িনী করতে চায় এই কথা ভেবেই ও ঘৃণায় শিউরে উঠেছিল। কিন্তু সপ্তাহখানেক আমাকে ফেরিওয়ালার কঠিন পরিশ্রম করতে দেখে, এক রাতে আমাদের শারীরিক মিলনের পর দুজন যখন একে অন্যের মিলনোত্তর দেহের উষ্ণতা উপভোগ করছি, সে সময় সুধা অকস্মাৎ আমাকে বললো, "একটা কথা বলবো, তুমি কথা দাও রাগ করবে না।"

আমি আশ্বাস দিতে সুধা খুব সঙ্কোচের সাথে বললো, "তুমি যেভাবে পরিশ্রম করছো, আমি সহ্য করতে পারছি না। আমরা দুজনে একে অন্যের ভালোবাসার প্রতি বিশ্বস্ত। তোমার আপত্তি না থাকলে একবার নতুন করে শম্ভুনাথের নোংরা প্রস্তাব বিচার করে দেখা যায় কি? এতে তোমার ঋণের বোঝা হালকা হয়ে যাবে আর নতুন শহরে এতো পরিশ্রম ও করতে হবে না।"

সুধার কথা শুনে আমি চমকে উঠলাম। সুধা রক্ষণশীল মানসিকতার মধ্যবিত্ত পরিবারের মেয়ে। ও আমার কথা চিন্তা করে এতখানি এগিয়ে যেতে চাইছে। আমি সুধার পাতলা ঠোঁটে আলতো চুমু খেয়ে বললাম, "তুমি জানো এর অর্থ কি?"

সুধা আমাকে নিজের নগ্ন শরীরের সাথে জড়িয়ে ধরে বললো, "জানি, আমারও খুব ঘেন্না করবে। কিন্তু শম্ভুনাথের যেমন ক্ষমতা, যদি তোমার কিছু ক্ষতি করে? তাছাড়া নতুন শহরে তোমার পরিশ্রম তিন গুণ বেড়ে গেছে। শম্ভুনাথ আমাকে খুব বেশি কি করবে? আমাকে ওর শরীরের চাহিদা পূরণ করতে হবে, ওর সামনে উলঙ্গ হতে হবে, আমার সতীত্ব নিয়ে ও ছিনিমিনি খেলবে। কিন্তু তোমার ঋণের বোঝা শেষ হবে, সব সময় ভয়ে ভয়ে আমাদের থাকতে হবে না।"

সুধার খোলামেলা কথাতে আমি কিছু অখুশি হলেও, সুধা শম্ভুনাথের মত পর পুরুষের সাথে রতিক্রিয়ায় রত, এই মানসিক ছবি আমাকে প্রচন্ড উত্তেজিত করে তুলল। মাত্র মিনিট পনের কুড়ি আগে আমি মিলনের চূড়ান্ত পর্যায়ে সুধার যোনি গহ্বরে বীর্য নিষিক্ত করেছি। কিন্তু শম্ভুনাথের বিছানায় সুধার নগ্ন দেহ কল্পনা করে আমার পুরুষাঙ্গ উত্তেজনায় দৃঢ় হয়ে উঠতে শুরু করলো। সুধা আমার পুরুষাঙ্গের পরিবর্তন লক্ষ্য করে ম্লান হেসে বলল, "তোমার আকস্মিক পরিবর্তন দেখে মনে হচ্ছে পর পুরুষের সাথে আমাকে কল্পনা করে তুমি উত্তেজিত হয়েছ।"

আমি লজ্জার মাথা খেয়ে বললাম, "তোমার ধারণা সত্যি। তবে আমি বাস্তবে এমন ঘটুক তা চাই না। কিন্তু এই নোংরা কল্পনা আমার মধ্যে যৌন উত্তেজনা সৃষ্টি করেছে এটা সত্যি।"

সেইরাতে আমি ও সুধা দ্বিতীয় বারের জন্য শারীরিক মিলনে মেতে উঠলাম। আমার অনিচ্ছার কথা জেনে শম্ভুনাথের সাথে বোঝাপড়া নিয়ে সুধা আর কোনো কথা বলে নি। মাসখানেক আমাদের নতুন শহরের জীবন চলতে থাকলো। কিন্তু আমার ও সুধার মধ্যে শম্ভুনাথ কে নিয়ে যদিও আর কোনো আলোচনা হয়নি, কিন্তু পরপুরুষের সাথে সুধার যৌন সম্পর্কের বিষয়টি আমার ও সুধার যৌন জীবনে যেন নতুনত্ব এনে দিয়েছিল। আমরা নব দম্পতির মতো প্রায় প্রতিরাতেই যৌন কেলিতে লিপ্ত হতে শুরু করলাম।

সেদিন রোজকার মতো আমি ফেরিতে বেড়িয়ে গেছি। বিকেল চারটা নাগাদ আমার মোবাইলের হোয়াটসঅ্যাপে পরপর কিছু মেসেজ ঢুকলো। সুধা প্রায়‌ই মেসেজ করে বাড়ির দরকারি জিনিসপত্র নিয়ে যেতে বলে। তাই আমি মেসেজগুলো দেখতে পার্কের বেঞ্চিতে বসলাম। তিনটে মেসেজ, অজানা নম্বর থেকে আসা। মেসেজ খুলে আমি হতবাক। প্রথম মেসেজে একটি ফটো, পুরো পোশাক পরিহিত সুধার ছবি। দ্বিতীয় মেসেজে আরেকটি ফটো, এটা ভয়ঙ্কর। সুধার চুলের মুঠি ধরে রয়েছে একটি হাত আর সুধার মুখে ঢুকে রয়েছে অজানা কোনো পুরুষের একটি উত্থিত পুরুষাঙ্গ। সুধা বিস্ফারিত চোখে তাকিয়ে রয়েছে সেই উত্থিত লিঙ্গের অধিকারী মানুষটির মুখের দিকে, যদিও মানুষটির শরীর শুধু দেখা যাচ্ছে, চেহারাটি নয়। তৃতীয় মেসেজটি একটু দীর্ঘ। এতে লেখা, "সুধা আমাদের কবলে। পুলিশের কাছে গেলে সুধাকে জীবিত পাওয়া যাবে না। ভালো চাইলে চুপচাপ পার্কের সামনে অপেক্ষারত লাল সুইফ্ট গাড়িতে উঠে পড়তে।"

আমি হতভম্ব হয়ে লাল গাড়িতে উঠে বসলাম। প্রায় ঘন্টাখানেক চলার পর এক গলিতে একটি বিরাট বাড়িতে গাড়ি ঢুকে গেলো। বাড়ির গেটে এবং চারপাশে অসংখ্য পাহাড়াদার দেখা যাচ্ছিল। আমাকে সোজা একটি আণ্ডারগ্রাউণ্ড কক্ষে নিয়ে যাওয়া হলো এবং হাত-পা বেঁধে একটি চেয়ারে বসিয়ে রাখা হয়। কক্ষের অপর পাশে একটি বিশাল বিছানায় এক কোনে জড়োসড়ো ভাবে সুধা বসেছিল। সুধার দৃষ্টি অবনত। এক‌ই বিছানায় অন্য পাশে আয়েসি ভাবে বসেছিল শম্ভুনাথ। বসার ভঙ্গি দেখে যে কেউ বলতে পারবে ওই ঘরের মালিক কে। আমাকে হাত-পা বেঁধে বসানোর পর শম্ভুনাথ বিশ্রীভাবে আমাকে বললো, "ভেবেছিলি আমার টাকা মেরে সুন্দরী বউ কে নিয়ে পালিয়ে যাবি? তুই আমাকে চিনতে পারিস নি। তোর অজান্তে তোর সেক্সী বউকে উঠিয়ে নিয়ে আসলাম। ওর সাথে কথা বলে দেখলাম ঋণ পরিশোধের বদলে আমার সাথে বিছানায় উলঙ্গ হয়ে সাঁতার কাটতে তোর সেক্সী বউ-এর বিশেষ আপত্তি নেই। শুরুতে একটু গাইগুই করেছিল, চুলের মুঠি ধরে মুখে আমার পুরুষাঙ্গটা ঢুকিয়ে দিতে ও বুঝতে পেরেছে আমি কি জিনিষ আর ওই পুরুষাঙ্গ ওর কোমল যোনিতে কতটা আরাম দিতে পারবে।"

শম্ভুনাথের অপমানজনক ও অশ্লীল কথা শুনে রাগ ও অপমানে আমার চোখ মুখ লাল হয়ে উঠছিল। সুধার মাথা লজ্জায় আরো নুয়ে পড়েছিল। আমার প্রতিক্রিয়া দেখে শম্ভুনাথ আরও উৎফুল্ল হয়ে বলতে শুরু করল, "না, না তুই চিন্তা করিস না। তোর বউ-এর সতীত্ব এখনো হরণ করিনি, শুধু ওকে আমার পুরুষাঙ্গের স্বাদটা একটু দিয়েছি। জানিস তো, যে পুরুষাঙ্গ কোনো নারীর মুখ যায়, ওই নারী দেহের যে কোনো গহ্বর-ই ওই পুরুষাঙ্গের জন্য খোলা থাকে। যাহোক, সুধার মুখে আমার পুরুষাঙ্গ, এই ফটোটা কেমন লেগেছে? সুধাকে ব্লু ফিল্মের নায়িকা লাগছে কিনা? এমনিতে সুধার থেকে শুনলাম যে পরপুরুষের সাথে সুধার যৌন সম্পর্কের কথা শুনে তোর নাকি খুব সেক্স চড়ে গেছিল। তা সেটাই যদি হয় তাহলে সেদিন আমি বলাতে এতো পাঁয়তারা করেছিলি কেন? তাহলে তো তোর দোকানের অগ্নিকাণ্ড টা হতো না।"

আমি বুঝতে পারলাম যে আমার দোকানে আগুন ধরিয়ে দিয়েছিল শম্ভুনাথের পোষা দুর্বৃত্তরা। কিন্তু আমার সুধার ওপরে রাগ হচ্ছিলো, স্ত্রী-র পরপুরুষের সাথে সম্পর্ক নিয়ে আমার যৌন উত্তেজনা বৃদ্ধি পাবার কথা শম্ভুনাথকে বলার কি প্রয়োজন ছিল। এমনিতেও নিজের স্ত্রীর অবৈধ সম্পর্ক উপভোগ করা পতিকে সবাই কাকোল্ড বলে উপহাস করে। শম্ভুনাথ ইতিমধ্যে সুধার সামনে এগিয়ে এসেছে। আমাকে চোখ দিয়ে অশ্লীল ইঙ্গিত করে শম্ভুনাথ বললো, "ফটোতে দেখা দৃশ্যটি তোকে একবার চোখের সামনে দেখাবো।"

এই বলে শম্ভুনাথ তার পরিহিত পায়জামার জিপ খুলে ওর কালো দৃঢ় এবং উত্থিত পুরুষাঙ্গ বের করে আনলো। শম্ভুনাথের পুরুষাঙ্গ দৈর্ঘ্যে আমার উত্তেজিত লিঙ্গের চেয়ে প্রায় দেড় ইঞ্চি লম্বা এবং ঘের আমার চাইতে দেড় গুণ বেশি। শম্ভুনাথের ওই ষণ্ডের মতো বিশাল পুরুষাঙ্গ সুধার যুবতী দেহে কি প্রলয় নাচ নাচবে সেটা ভেবে আমার পুরুষাঙ্গ টানটান হয়ে গেল। শম্ভুনাথ ততক্ষণে আমার সামনেই সুধার চুলের মুঠি ধরে ওর মুখটাকে টেনে সামনে আনলো। সুধা একটু আপত্তি করতে, শম্ভুনাথ ওকে বললো, "ইস্ স্বামীর সামনে সতীপনা দেখানো হচ্ছে! আগেতো একবার মুখে নিয়েছিস-ই।"

শম্ভুনাথের ডান হাতে সুধার চুলের মুঠি। বাঁ হাতে ও সুধার দুই গাল সজোরে টিপে ধরলো। সুধার মুখ খুলে গেল আর শম্ভুনাথ বিন্দুমাত্র দেরি না করে ওর প্রকান্ড আকারের লিঙ্গ সুধার মুখের গভীরে ঢুকিয়ে দিলো। শম্ভুনাথের পুরুষাঙ্গের চারপাশে ঘন, কালো কোঁকড়ানো লোম সুধার ঠোঁটে সাথে চেপে র‌ইলো। সম্ভবতঃ শম্ভুনাথের লিঙ্গের অগ্রভাগ সুধার গলা অব্দি পৌঁছে গেল কারণ সুধা অস্বস্তিতে কেশে উঠলো। কিন্তু শম্ভুনাথ ওর কাশিকে পাত্তা না দিয়ে সুধাকে হুকুম করলো, "ভালো করে চোষ, শালী।"

কিন্তু সুধার তরফে কোনো ধরণের সাড়া না পাওয়াতে শম্ভুনাথ নিজেই সুধার মুখে ওর দৃঢ় পুরুষাঙ্গ ক্রমাগত প্রবেশ ও বের করাতে লাগল এবং আমাকে ডেকে বললো, "কেমন লাগছে তোর সেক্সী বউকে দেখতে? ওর মুখ চুদছি। শালীর মুখ এতো গরম, গুদের গরম জানি কেমন হবে!"

আমি অসহায় ভাবে আমার স্ত্রীর মুখে পরপুরুষের কামুক লিঙ্গের অশ্লীল খেলা দেখতে থাকলাম। কিন্তু পুরো দৃশ্যটি আমার মনে বিরূপ প্রতিক্রিয়ার বদলে এক অদ্ভুত যৌন উত্তেজনা সৃষ্টি করলো। আমার চোখের সামনেই অশ্লীলভাবে হাসতে হাসতে শম্ভুনাথ নিজের পুরুষাঙ্গ দিয়ে ক্রমাগত সুধার মুখ চোদতে র‌ইলো। ইতিমধ্যে এতো বৃহৎ লিঙ্গের বারবার প্রবেশ ও বের করার ফলে সুধার শ্বাস নিতে অসুবিধা হচ্ছিলো। এই অসুবিধা দূর করতে সুধা নিজেও পুরুষাঙ্গের মুখের ভিতর ঢোকা ও বের হবার সাথে তাল মিলিয়ে নিজের মুখ সামনে পেছনে করতে থাকলো। সে এক অদ্ভুত দৃশ্য। আমার চোখের সামনে আমার যুবতী স্ত্রীর মুখে অন্য পুরুষের লিঙ্গ একবার ঢুকছে, একবার বেরোচ্ছে। কিন্তু এই দৃশ্য দেখেও আমার নিজের পুরুষাঙ্গ টানটান হয়ে দাঁড়িয়ে রয়েছে প্রবল যৌন কামনায়।

শম্ভুনাথ মজা লুটতে লুটতে আমাকে অশ্লীল ভাষায় অপমান করে চলেছে, "তোর স্ত্রী-র নরম‌ ও গরম জিভের স্পর্শে আমার পুরুষাঙ্গ আরো তাতিয়ে উঠেছে ওর সাথে সোহাগ রাত করতে। তোকে আমি দুটো বিকল্প দিচ্ছি। তোর পুরো ঋণটা মাফ করে দেবো, তোর সামনে এই সেক্সী মালটাকে আমার শয্যাসঙ্গিনী হতে হবে। আমার কথা মতন তোকে ওর কাপড়চোপড় খুলে ওকে উলঙ্গ করে আমার শয্যায় পাঠাতে হবে। তোদের সব দায়িত্ব আমার। আমি তোকে কাজ‌ও ঠিক করে দেব, তুই যথেষ্ট উপার্জন ও করতে পারবি। শুধু যখন আমি চাইবো, সুধাকে আমার শয্যায় এসে আমার সব ধরনের দেহের চাহিদা মেটাতে হবে। যদি এতে রাজি না থাকিস, এখানের পাহাড়াদারদের দেখেছিস না? তোর চোখের সামনে ওরা সবাই মিলে তোর ব‌উ-এর সাথে সঙ্গম করবে, আমি ব্লু ফিল্ম বানিয়ে বাজারে ছাড়বো এবং এরপর নেপালের কোনো বেশ্যালয়ে ওকে বিক্রি করে দেবো। সেক্ষেত্রেও তোর ঋণ মাফ হয়ে যাবে। তবে তোকে নিজের পেট চালানোর ব্যবস্থা নিজের করে নিতে হবে। পছন্দ তোর উপর।"

আমি বুঝতে পারছিলাম যে শম্ভুনাথ আমাদের ভয়ঙ্কর শাস্তি দিতে চলেছে। সুধা শম্ভুনাথের সব কথাই শুনতে পাচ্ছিলো। ও ভয়ে মুখ থেকে শম্ভুর পুরুষাঙ্গ বের করে কাতর স্বরে বললো, "প্লিজ, আমাকে দিয়ে ব্লু ফিল্ম করাবেন না বা আমাকে বেশ্যালয়ে পাঠাবেন না। আমি সব রকমভাবে আপনাকে খুশি করতে রাজি, শুধু আমার স্বামীর সামনে এসব করতে বলবেন না।"

শম্ভুনাথ ক্রোধের দৃষ্টিতে সুধার দিকে তাকিয়ে ওর গালে প্রচণ্ড জোরে চর কষিয়ে বললো, "আমি তোর স্বামীর সাথে কথা বলছি, তোর সাথে নয়। তোকে আমার পুরুষাঙ্গ চুষতে বলেছি, কোন সাহসে চোষা বন্ধ করেছিস? অবাধ্য হলে নেপালের বেশ্যালয়ে বিক্রির করে দেবো, মনে রাখিস। আর সব কিছু তোকে তোর স্বামীর সামনেই করতে হবে, ওর প্রতি মুহূর্তে মনে পড়তে হবে শম্ভুনাথের থেকে ঋণ নিয়ে পালানোর চেষ্টা করলে কি পরিণতি হয়।"

শম্ভুনাথের চড় এবং ওর কথায় ভীত হয়ে সুধা বাধ্য মেয়ের মত শম্ভুনাথের সামনে গিয়ে দুহাতে ওর দৃঢ় পুরুষাঙ্গ ধরে বিনা প্রতিবাদে নিজের মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। শম্ভুনাথ আমার দিকে তাকিয়ে অর্থপূর্ণ হাসি দিয়ে বললো, "তাহলে এবার তোর কাজ শুরু কর। ওর শাড়ির আঁচলটা সরিয়ে দুধগুলো কেমন দেখা।"

শম্ভুনাথ তখন সুধার মাথাটাকে পেছন থেকে চেপে ধরে রয়েছে যাতে ওর পুরুষাঙ্গ থেকে সুধার মুখ দূরে সরে না যায়। এর‌ই মধ্যে আমি সুধার শাড়ির আঁচল ওর কাঁধের উপর থেকে সরিয়ে দিলাম, আঁচল কোমর থেকে মেঝেতে গড়াতে থাকলো। শম্ভুনাথ চোখের ইশারায় কোমর থেকেও সুধার শাড়ি খুলে ফেলার নির্দেশ দিল। আমি অনুগত ভৃত্যের মতো সুধার কোমরের কাছে পেটিকোটে গুঁজে রাখা শাড়ি খুলে দিতেই সম্পূর্ণ শাড়িটা অপাংক্তেয় হয়ে মেঝেতে পড়ে র‌ইলো। সুধা তখন কেবল ব্লাউজ ও পেটিকোট পরা অবস্থায়। শম্ভুনাথ সুধার কানে ফিসফিস করে বললো, "তোমার স্বামী তোমাকে আমার সাথে ফুলশয্যার জন্য প্রস্তুত করছে।"

সুধা বিব্রত ও লজ্জিত বোধ করছিল। শম্ভুনাথ এবার সুধার মুখ থেকে নিজে লিঙ্গ বের করে আনলো এবং এক ধাক্কায় সুধাকে বিছানায় শুইয়ে দিল। লালসা পূর্ন দৃষ্টিতে শম্ভুনাথ সুধার সুঠাম যুবতী দেহকে চেটে খাচ্ছিলো। সুধাকে নির্দেশ দিল শিওরের দিকে মাথা খানিকটা ঝুলিয়ে রাখতে এবং শম্ভুনাথ শিওরের দিক থেকে সুধার মাথার কাছে দাঁড়িয়ে ওর উত্থিত এবং দৃঢ় পুরুষাঙ্গ সুধার মুখে প্রবেশ করিয়ে দিল। শম্ভুনাথ নিজের দুটো হাত সুধার দেহের দুপাশে বিছানায় রেখে নিজ শরীরের ভারসাম্য বজায় রেখে প্রচণ্ড বেগে সুধার মুখে নিজের উত্তেজিত পুরুষাঙ্গ একবার ঢুকাতে ও একবার বের করে সুধার মুখ চোদতে শুরু করে। এতো দ্রুত গতিতে শম্ভুনাথের লিঙ্গ চালনার ফলে বারবার সুধার গলায় তা আঘাত করে যার ফলে একটু পর পর সুধার গলা থেকে দুর্বোধ্য আওয়াজ বের হতে থাকে।

সেই অবস্থাতেই কিছুক্ষণ সুধার মুখে নিজের লিঙ্গ চালনার পর, শম্ভুনাথ আমাকে ইঙ্গিত করে সুধার ব্লাউজ খুলে দিতে। আমি ধীরে ধীরে নিজের স্ত্রীর ব্লাউজ খুলে শম্ভুনাথের সামনে সুধার ব্রা পরিহিত সুডৌল স্তন দুটো উন্মুক্ত করে দিলাম। শম্ভুনাথ স্বভাবতঃই সুধার স্তনের আকৃতি দেখে আনন্দিত হয়ে সুধার মাই দুটো ব্রা-এর উপর থেকে টিপতে শুরু করে এবং আমাকে নির্দেশ দেয় সুধার ব্রা-এর কাপ দুটো নামিয়ে ওর নগ্ন স্তন দুটো উন্মুক্ত করে দিতে। আমি শম্ভুনাথের কথা মেনে সুধার স্তন শম্ভুনাথের দৃষ্টি ভোজের জন্য খুলে দিয়ে অবাক হয়ে যাই, সুধার স্তনবৃন্ত দুটি শক্ত হয়ে দাঁড়িয়ে সুধার অসীম যৌন উত্তেজনা ও মিলনের আকাঙ্খার কথা যেন নির্লজ্জ্ব ভাবে ঘোষণা করছে। আমার উপস্থিতিকে বিন্দুমাত্র গ্রাহ্য না করে শম্ভুনাথ প্রবলভাবে সুধার পুরুষ্ট স্তন দুটো খাবলাতে শুরু করে। উত্তেজনা ও স্তন মর্দনের আনন্দে সুধা চোখ বন্ধ করে "আহ... আহ্...উমম্...উমমম..." আওয়াজ করতে শুরু করে।

সুধাকে আমি কখনও আগে এভাবে আওয়াজ করে যৌন সুখ উপভোগ করতে দেখিনি। আমার খুব আশ্চর্য লাগলেও আমি বুঝতে পারছিলাম যে সুধা যৌনতার নতুন দুনিয়ার সন্ধান পেয়েছে। শম্ভুনাথ খুবই নিঠুর ভাবে সুধার কোমল স্তন দুটো দুই হাতে নিষ্পেষণ করছিল, কিন্তু আমি স্পষ্ট বুঝতে পারছিলাম সুধা কিছু ব্যথা পেলেও ওই নিষ্পেষণ উপভোগ করছিল। হঠাৎ শম্ভুনাথ আমাকে ধমক দিয়ে বলল, "তোকে সব কথা বলে দিতে হবে নাকি? স্ত্রীকে আমার শয্যায় পাঠিয়ে আধা ন্যাংটো করে বসে আছিস। ওর পেটিকোট ও প্যান্টি খুলে পুরো উলংগ কে করবে?"

কিন্তু এবারের কথায় সুধা একেবারে গোপনাঙ্গ প্রকাশিত হয়ে যাবে ভেবে খুব লজ্জা পেয়ে শম্ভুনাথকে অনুরোধ করলো, "প্লীজ, এটা থাক।"

শম্ভুনাথ বিশ্রীভাবে হেসে বললো, "মাগী, আধা ন্যাংটো হবার পর লজ্জা হচ্ছে নাকি? তোর এত সুন্দর মাই দুটো দেখলাম আর তোর গুদ না দেখে ছেড়ে দেবো?"

এই বলে শম্ভুনাথ নিজেই ওর পেটিকোটের বাধন টা খুলে দিয়ে আমাকে বললো, "তাড়াতাড়ি ওটা টেনে বের করে দে।"

আমি সুধার গিঁট খোলা পেটিকোট টেনে নামিয়ে দিলাম। সুধার পরনে শুধু গোলাপী প্যান্টি। শম্ভুনাথ কটমট চোখে আমার দিকে তাকিয়ে ছিল, আমি দেরি না করে সুধার প্যান্টিটাও টেনে নামিয়ে দিলাম। এবার আমার স্ত্রী শম্ভুনাথের সামনে সম্পূর্ণ উলঙ্গ। সুধা দুটো পা আড়াআড়ি রেখে ওর গোপনতম অংশ আড়াল করার চেষ্টা করছিল, শম্ভুনাথ আমাকে কঠোর নির্দেশ দিল, "মাগীর পা দুটো ফাঁক করে ধরে রাখ। ওর গোপন জায়গাটা দেখি ভালো করে।"

আমি সুধার পা দুটো ফাঁক করে ধরে রাখলাম। শম্ভুনাথ সুধার মুখে নিজের পুরুষাঙ্গ ঢুকানো-বের করার মধ্যেই এক হাত দিয়ে সুধার যোনি লোমে বিলি কাটতে শুরু করলো। সুধা উত্তেজনায় কেঁপে উঠলো। শম্ভুনাথ ততক্ষণে তীব্র বেগে সুধার মুখে লিঙ্গকে ভেতর বাইরে চালিত করছে। শম্ভুনাথ হঠাৎ সুধার দুই গাল দুদিক থেকে চেপে ধরে প্রায় সুধার স্তনের সামনে নিজের মুখটাকে নিয়ে গেল এবং গোঙাতে শুরু করলো। আমি দেখতে পেলাম শম্ভুনাথের পুরুষাঙ্গ সুধার মুখের ভিতর উষ্ণ, ঘন থকথকে বীর্য নিক্ষেপ করে চলেছে। চল্লিশোর্ধ শম্ভুনাথের নিক্ষিপ্ত বীর্যের পরিমাণ দেখে আমি অবাক হলাম। সুধা শ্বাসরুদ্ধকর পরিস্থিতি থেকে রক্ষা পেতে অনিচ্ছা সত্ত্বেও কিছু বীর্য গিলে ফেললো। কিন্তু বীর্যের পরিমাণ এতো বেশী ছিল যে সুধার ঠোঁটের দুপাশ দিয়ে গড়িয়ে আসতে শুরু করলো। শম্ভুনাথ খুব কুৎসিত ভাবে সুধার দুটো স্তনবৃন্ত টিপতে টিপতে নিজের পুরুষাঙ্গ ওর মুখ থেকে বের করে আনলো। শম্ভুনাথের দৃঢ় লিঙ্গ কিছুটা শিথিল হলেও, তখনও আকৃতিতে যথেষ্ট বড় ছিল এবং সুধার মুখের লালা ও বীর্যতে মাখামাখি হয়ে ছিল। সুধা লজ্জাতে চোখ বন্ধ করে রেখেছিল। শম্ভুনাথ সুধাকে বললো, "তোর মুখের সেবায় আমি খুব খুশি হয়েছি। তোর বরের অনেকটা ঋণ মাফ হয়ে গেল। এইভাবে সেবা চালিয়ে যা, দুজনেই নিশ্চিন্তে থাকবি।"

আমার অপমানের চেয়ে কামোত্তেজনা বেশি হচ্ছিলো। আমি টের পাচ্ছিলাম জাঙ্গিয়ার ভেতর আমার পুরুষাঙ্গের অগ্রভাগ বীর্য রসে ভিজে উঠছে। ইতিমধ্যে শম্ভুনাথ সুধার যোনিতে হাত বুলাতে বুলাতে বলতে শুরু করেছে, "আরে সেক্সী মাগী, তোর যোনি তো ভিজে চুপচুপে হয়ে আছে। একেবারে রেডি, পুরুষাঙ্গ ভেতরে নেবার জন্য। ভালো, ভালো। আমি ঠিক এরকম একটা মাগী চাইছিলাম আমার রক্ষিতা হিসেবে যে পেশাদারী বেশ্যার মতো যে কোন সময় চোদনের জন্য প্রস্তুত। তুই চিন্তা করিস না, তোকে আমি রাণী করে রাখবো, তোর বর তোর সেবা যত্ন করবে, তুই আমার সেবা করবি। এই বাড়িটায় তোরা থাকবি, আমরা তিনজন ছাড়া বাকি কেউ জানতেও পারবে না আমাদের ভেতরের কথা।"

এতোগুলো কথা বলার সময় শম্ভুনাথ একবারও সুধার যোনি থেকে হাত সরায় নি। বরং ধীরে ধীরে ওর আঙুল ওর যোনিপথে প্রবেশ করেছে এবং শম্ভুনাথ গোলাকৃতি ভাবে সুধার যোনিপথে আঙ্গুল চালিয়ে যাচ্ছে। সুধার কামোত্তেজনা সম্ভবতঃ এক চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছিল, ও নির্লজ্জের মতন গোঙাতে শুরু করল, "ওমা... উফফফ...আআআ...ওহমামা..."

শম্ভুনাথ ওর অন্য হাত দিয়ে সুধার দুই নিতম্ব চটকাতে শুরু করলো আর আমাকে বললো, "দেখেছিস তো, তোর মাগীটাকে নিজের করে ওর মুখে মাল ছেড়ে দিয়েছি। এখন তোর সেক্সী বউ আমার সাথে মিলিত হবার জন্য ব্যাকুল হয়ে উঠেছে। মুখের সার্ভিস তো খুব ভালো, এবার ওর গুদের সার্ভিস কেমন দেখতে হবে।"

আমি মাথা নীচু করে বসে থাকলাম। আমার লাজুক ও রক্ষণশীল স্ত্রীর পরিবর্তন আমি নিজেই লক্ষ্য করেছি। বিয়ের পর থেকে সুধা সব সময়ই যৌন মিলনের সময় সক্রিয় থাকতো এবং খুব খোলামেলা ভাবে শারীরিক মিলন উপভোগ করতো, কিন্তু শম্ভুনাথের সাথে সুধার এক নতুন রূপ দেখতে পাচ্ছিলাম, এক কামার্ত বারবনিতার মত, নির্লজ্জ, চোখে মুখে ও আচার আচরণে কামোদ্দীপক ভাব, এমনকি লাজুক চাউনিতেও এক প্রচ্ছন্ন যৌন আবেদন। হঠাৎ শম্ভুনাথের ধমকে চমকে উঠলাম, সুধাকে বলছে, "চোখ বন্ধ করে বিছানায় পড়ে থাকলে চলবে নাকি? এটাতে যে লালা আর বীর্য মাখামাখি হয়ে আছে। এটাকে জিভ দিয়ে চেটে পরিস্কার করে দে। তোর বরটা দেখুক তুই কেমন পরিস্কার করিস।"

সুধা বিনা প্রতিবাদে উঠে বসে নির্লজ্জের মত শম্ভুনাথের পুরুষাঙ্গ নিজের হাতে নিয়ে জিভ দিয়ে চেটে পরিস্কার করতে থাকল। সুধার জিভের ছোঁয়ায় শম্ভুনাথের পুরুষাঙ্গ আবার দৃঢ় হয়ে উত্তেজনায় সাপের মতো নাচতে শুরু করলো। চোখের সামনে নিজের স্ত্রীকে পরপুরুষের লিঙ্গ চাটতে দেখে আমার পুরুষাঙ্গ আবার টানটান হয়ে দাঁড়িয়ে গেল।

ইতিমধ্যে সুধার জিভ শম্ভুনাথের উত্তেজিত পুরুষাঙ্গ পরিস্কার করে ফেলেছে। শম্ভুনাথ সুধার মুখটাকে টেনে নিজের মুখের সামনে এনে ওর ঠোঁটে চুমু খেতে খেতে বললো, "ইচ্ছে তো করছে এই মুহূর্তে ডাণ্ডাটা ঢুকিয়ে তোকে পুরোপুরি অসতী বানিয়ে দিই। কিন্তু তোর পুরো শরীরে বড্ড বেশি লোম...."

একথা সত্য যে কিছুদিন ধরে ঋণের চিন্তা, শম্ভুনাথের ধমক, দোকানের অগ্নিকাণ্ড, নিজেদের স্থায়ী জায়গা থেকে গোপনে পালিয়ে নতুন স্থানে আসা, নতুন করে রোজগারের সংস্থান ইত্যাদিতে আমি ও সুধা দুজনেই খুব ব্যতিব্যস্ত ছিলাম। সুধা দীর্ঘদিন ধরে শরীরে হেয়ার রিমুভার ব্যবহার করে নি। সুধার বগলতলার লোম বেশ বড় হয়েছে, তলপেট ও যৌনাঙ্গের কোঁকড়ানো লোমগুলোও দীর্ঘ হয়েছে। এমনিতেও সুধার হাতে পায়ে লোমের কিছু আধিক্য। শম্ভুনাথ আমাকে বললো, "এই যে শোনো, আজ তোমার স্ত্রীকে আমার শয্যায় সোহাগ রাতে পাঠানোর আগে ওর শরীর ভালো করে ওয়াক্সিং করে, সব লোম পরিস্কার করে মসৃন করে পাঠাবে। ড্রেস আমি পাঠাবো, সেগুলো পড়ে আসবে। তোমাকে সামনে থাকতে হবে ব‌উ-এর দ্বিতীয় সোহাগ রাতে ব‌উ কেমন করে সতীত্ব বিসর্জন দেয়, সেটা দেখতে। আমার মনে হয় তুমি ভালো‌ই উপভোগ করবে, কারণ তখন থেকে প্যান্টের ভিতর তোমার ওটাকে বেশ দৃঢ় দেখতে পাচ্ছি।"

আমি চুপ করে আমার ও সুধার ফুলশয্যার রাতের কথা ভাবছিলাম। সেদিন দুজনের একজন‌ও ভাবি নি যে এমন দিন আসবে যখন সুধা পরপুরুষের সাথে ওর জীবনের দ্বিতীয় ফুলশয্যা করবে ও আমি নিজের হাতে সুধাকে ওই পুরুষের জন্য প্রস্তুত করে নিয়ে যাবো এবং আমার সামনেই ওই পুরুষ আমার স্ত্রীকে উলঙ্গ করে ওর সাথে রমণে লিপ্ত হবে। শম্ভুনাথ আমার উত্তর না পেয়ে বললো, "তিন ঘণ্টা সময় রয়েছে, সুধাকে রাতের অভিসারের জন্য রেডি করে রাখবে। ব্যতিক্রম হলে মনে রাখবে পাহাড়াদারেরা তোমার সামনে স্ত্রীকে এমন খুবলে খাবে যে আর কাউকে মুখ দেখাতে পারবে না।"

এইটুকু বলে শম্ভুনাথ গিয়ে সুধার ন্যাংটো দেহটাকে গভীর আলিঙ্গনে আবদ্ধ করে ওকে বললো, "আমার মনে হয়, পাহাড়াদার পালোয়ানদের টানাটানি সহ্য করার চাইতে তুমি আমার শয্যাসঙ্গিনী হতে পছন্দ করবে।"

12