চোর ধরতে গিয়ে

Story Info
Bengali housewife tries to catch cheating husband.
3.7k words
4.66
237
1
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

তুলসি আজ একটু অন্যমনস্ক। অবশ্য আজ কেন? উইকএন্ড গুলো এই রকম ফাঁকা ফাঁকা একা একাই তো কেটে যায়। ছেলে আই.সি.এস.ই দিয়েছে, স্কুল ও স্কুলের বন্ধু-বান্ধবিদের নিয়েই ব্যস্ত। নিজের খেয়াল খুশিতে নিজের ছন্দে বাড়িতে আসে যায়, হোটেলের মতন । আর সমীর তো কোলকাতায় থাকেই না, প্রায়েই অফিসের কাজে দিল্লি আর বম্বে আর যখন থাকে সে তো কৃষ্ণনাম মিশনের কাজেই ব্যস্ত। এই মিশনে আবার তুলসির খুব একটা সুবিধে হয় না। সেখনে যতো সব মাসীমা মার্কা মহিলারা বড় বড় বুলি আওড়ায় আর জ্ঞান দেয়, আর সমীর যেন সেই সব হাঁ করে শোনে আর সূক্ষ্ণ বিশ্লেসন করে। যতো সব ভন্ডামি। বছর দশেকের বড় সমীরকে বিয়ে করার সময় তার বান্ধবি বিনু তাকে অবশ্য সাবধান করে ছিল যে তার মত এমন হাসিখুসি ডাইনামিক মেয়ে কেন এমন এক বুড়ো কে বিয়ে করছে? কিন্তু সে নিয়ে আর ভেবে কি হবে? প্রেমের জোযার, সমীরের চটুল কথা আর বাবা-মায়ের মেয়েকে ঘাড় থেকে নাবানোর তাড়া সব মিলিয়ে সে আজ এইখানে এসে একা দাঁড়িয়েছে। সংসারে কোন অভাব নেই কিন্তু শুন্যতা আছে। সি.এ.ইন্টার পাশ করেছিল কিন্তু বিয়ের পর ফাইনালটা আর দেওয়া হয়নি। । তার জোরে এশার এন্জিনিয়ারিং নামের একটা ছোট কোম্পানিতে সে একাউন্টেসের কাজ দেখে। তাই উইকডেগুলো মোটামুটি কেটে যায়, অফিসের কাজে আর কোলিগদের সাথে হাহাহিহি করে। ভাল কাজের জন্যে আর সর্বদা হৈহুল্লোড়ের জন্যে তুলসি অফিসে খুব পপুলার। মুস্কিল হয় বাড়িতে আর উইকএন্ডে। যখন আমাজন প্রাইম, নেটলিক্স আর হৈচৈ নিয়ে তাকে দিন কাটাতে হয়। যেমন আজ দুপুরটা কাটল।

কিন্তু দুপুর আর কাটে কৈ? প্রথম প্রথম ওয়েব সিরিসের বোল্ড শোগুলো দেখতে ভালোই লাগতো। বিশেষ করে আমেরিকান বা সাউথ আমেরিকান শোগুলো যেখানে পুরো খুলে ন্যাংটো ছেলেমেয়েদের কেরামতি দেখাতো। তারপর অফিসের এক পাকা মেয়ের কাছে প্রক্সি ব্যাপার টা বুঝে নিয়ে, সোজা পর্ণহাব বা এক্সভিডিও সাইটে গিয়ে কতো রকমের পর্ণ আর চোদের খেলা। সাদা, কালো, সরু লিকলিকে, মোটা, বুড়ো, কচি কতো রকমের বাঁড়া র খেলা যে তুলসি দেখেছে যে সে বোধহয় একটা কামসুত্র নিয়ে ডক্টরেট করে ফেলতে পারে। কিন্তু শুধু দেখলেই কি হয়? স্ক্রিনে বাঁড়ার ভেল্কি দেখলে, নিজের গুদে রস এসে যায়। নিজের আঙুল ঢুকিয়ে জোরে জোরে ঘষে ঘষে কিছুটা উত্তেজনা বাড়ানো যায়। খালি ঘরে, খাটে একলা শুয়ে তুলসি চিৎকার করে, নিজের কামজ্বরের জোয়ারে ভেসে চলে, যতক্ষণ পারে নিজেকে উত্তেজনার তুঙ্গে আটকে রাখতে চেষ্টা করে । কোন কোন দিন, কামের তাড়নায় শাড়ি, সায়া, সালোয়ার, প্যান্টি সব খুলে ফেলে, ন্যাংটো হয়ে, পাশবালিশের ওপর উঠে সেটাকেই ড্রাই হাম্পিং করে । মনে মনে ভাবে যে অফিসের কোন হ্যান্ডসাম স্টাড ছোকরা কে দিয়ে লাগাচ্ছে। কিন্তু সে আর কতক্ষন? মনগড়া সুপারহিরোরা মন থেকে হারিয়ে যায়। খাটের ওপর একলা তুলসি ন্যাংটো হয়ে পড়ে থাকে। কপাল ভাল হলে ঘুমে চোখ লেগে যায়।

গতকাল রাতেও সে সমীরের ছোট্টো বাঁড়াটা নিয়ে কিছুক্ষন প্রথমে নাড়াচাড়া আর পরে টানাটানি করার চেষ্টা করেছিল । খাড়াও হয়েছিল। কিন্তু সমীরের আজ কৃষ্ণনাম মঠে কি সব উৎসব ছিল। ভোরে উঠতে হবে বলে তাই সে পোঁদ ঘুরিয়ে শুয়ে পড়েছিল। তুলসিকে বলেছিল বিরক্ত না করতে। কি আস্পর্ধা । বিয়ে কর বৌ নুনুতে হাত দিলে বিরক্ত করা হল? তবে বৌ কি পাড়ার দাদা-কাকাদের নুনু নিয়ে খেলা করবে? রাগে দুঃখে নিজেই নিজের গুদমন্থন করে একটা হাফ-শীৎকার করে ঘুমিয়ে পড়েছিল। আজ সকাল থেকে বাবা-ছেলে দুই হাওয়া। বাবা তার ধর্ম-কর্ম আর ছেলে নাকি তার বন্ধুদের সঙ্গে কার এক বাগান বাড়িতে পিকনিক। ফিরতে রাত হবে। ছেলের বান্ধবিগুলোকে দেখলে রাগ হয়। না না রাগ নয়, নিজের জন্যে দুঃখ্য হয়। আসলে ভয় করে। ছিপছিপে বডি, টাইট বুক, খোলা মেলা জামার ফাঁক দিয়ে অনেকটাই গা দেখা যায়। আসলে গা দেখায়। ছেলেরা দেখলে দোষ কি? প্রাচিন, পাশবিক মনোবৃত্তি। যৌন আবেদন আর আকর্ষণ। তার দিকে কি কেউ আর দেখে? বয়স হয়েছে। কোমোর অবধি ঘন কালো চুল ছিল, এখন ছোট হয়ে পিঠের মাঝে। তাও তো একটু সখ করে লালচে রং করেছে। বয়েসের চাপে শরীরটা একটু মোটা হয়ে গেছে। কিছুদিন জিম করে রোগা হওয়ার বৃথা চেষ্টা করেছিল। এত হ্যাপা পোষায় না । শেষে অফিসের এক হ্যান্ডসাম স্টাড বন্ধু বলেছিল, "তুলসি-দি, তোমায় আর রোগা হতে হবে না।তুমি আমাদের কাছে এই রকম গোল গাল‌ই ভালো। পারলে জড়িয়ে ধরে স্কুইস করি।" তুলসির কথাটা ভালো লেগেছিল। "তা একটু ভাল করে স্কুইজ কর না বাবা, মাইগুলো টিপে দে। " কিন্তু সে কথা মনে মনেই ভেবেছিল, মুখে বলার সাহস হয়নি।

খাট থেকে উঠে পড়ে তুলসি আর্শির সামনে নিজের শরিরটা খুঁটিয়ে দেখছিল। একটু হেভির দিকে হলেও, নট ব্যাড। ধবধবে ফর্ষা রং, স্লাইট চ্যাপটা নাক,রোসি চিক্‌স, বড় বড় টানা চোখের ওপর স্টাইলিশ লাল ফ্রেমের চশমা। গুদমন্থনের জন্য সালোয়ারটা খোলাই ছিল, একটানে কামিজ খুলে ফেলে তুলসি তার নিজের ন্যাংটো শরিরটা দেখতে লাগলো। বড় বড় বুক, কিন্তু একেবরেই ঝুলে যায় নি। অফিসের স্টাডের কথায়, বেশ স্কুইসেবল্। কথাটা ভাবতেই নিজের হাতটা বুকের বোঁটায় চলে গেল আর সেগুলো নিয়ে নাড়াচাড়া করতেই সেগুলো শক্ত হয়ে উঠলো। বুকের তলায় ফর্ষা পেট আর তার তলায় ঘন ঝাঁট-জঙ্গলের আড়ালে আবৃত, সেই বিখ্যাত যোনিদ্বার শক্তিপিঠ, যার চিরন্তনি আকর্ষণে পুরুষ মানুশের ছুটে আশার কথা।

"কিন্তু শালা সমীর আসে না কেন?" এই কথা ভাবতে ভাবতে তুলসির হাত বুকের বোঁটা থেকে নেমে আবার গুদের ভেতর চলে গেছে। চোখটা বুঝে অফিসের সেই স্টাডের কথা ভাবতে ভাবতে ক্লিটোরিসটা ঘষতে শুরু করেছে কিন্তু উত্তেজনার পারদ বাড়ার আগেই ছন্দ পতন হয়ে গেল। ফোনটা বেজে উঠল। কৃষ্ণনাম মিশনের মিলি বোস কল করছেন। আর তিনি যা বললেন, তা শুনে, প্রথমে তুলসির গুদের রস শুকিয়ে গেল আর তারপর মাথাটা গরম হয়ে গেল। "শালা সমীর.."

-----------------------------------------------------------------

"ম্যাডাম, আপনার হাসবেন্ড সমীর বাবু এক‌ই সঙ্গে আরো অন্য দুজন মহিলার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন ।"

কানু দত্ত ঝানু গোয়েন্দা। একেবারে সোজা সাপটা কথা বলে। এই কারণেই তিনি আই.পি.এস এ জয়েন করেও মন্ত্রি-এম.এল.এ-দের অন্যায় আবদার মানতে পারেননি । সিনিয়ার অফিসারদের মেরুদণ্ডহীন চামচাগিরি সহ্য করতে না পেরে, আই.পি.এসের মুখে ঝামা ঘষে দিয়ে রিজাইন করেছিলেন। বেরিয়ে এসে পেরিমিটার কন্ট্রোলস নামে নিজের প্রাইভেট সিকিউরিটি কোমপানি চালু করেন। সেই কোমপানির ইনটেলিজেন্স ডিপার্টমেন্টে তুলসিকে নিয়ে এসেছিল তার অফিসের কোলিগ-বান্ধবি ইরা ওরাঁও । ইরা তুখোড় মেয়ে। আই.আই.টি.মাড্রাসের সিভিল ইন্জিনিয়ার। যেমন ডিসাইন করে তেমন দু-দুজন বয় ফ্রেন্ডকে নাচিয়ে বেড়ায়। তুলসির চেয়ে বয়েসে অনেক ছোট, বছর দুই হল আই.আই.টি. থেকে পাশ করে তুলসিদের কোমপানিতে ক্যাম্পাস রেকরুট। ছোট করে কাটা চুল, কালো রং, চ্যাপটা নাক, কিন্তু ভিষণ বুদ্ধিদিপ্ত আর চঞ্চল চোখ। জিনস আর হাফ টি-শার্ট পরে, জিম করা হাতের মাসল গুলো দেখা যায়। তুলসিকে দিদির মতো ভালবাসে আবার যত পর্ণভিডিও ওদের দুষ্টু মেয়েদের গ্রুপে পোস্ট করে। তার‌ই পরামর্শে তুলসি কানু দত্তের সার্ভিস নিতে এসেছে।

"দু জন মহিলা ইনভল্ভ্ড। এক রাণু সেন, ৪৫ বছেরের ডিভোর্সি, করপোরেট সেক্টরে নাম আছে। কয়েক বছর হল সমীর বাবুর কোমপানিতে জয়েন করেছেন সিনিয়ার মানেজার হিসাবে। সমীর বাবুর সঙ্গে সব সময়ে টুরে যান। এক হোটেলে থাকেন। এবং তার পরে হোটেলের ঘরে কি করেন সেটা আপনি বুঝে নিন।"

"রানু সেনের নাম শুনেছি। খুব একমপ্লিশ্ট মহিলা। আমার মতো এমন মোটা বি.কম. নয়।"

"নিজেকে ওরকম ছোট করবেন না ম্যাডাম। সমীর বাবু ইস কোয়াইট অ রাসকেল। কিন্তু এই ব্যাপারে ওনাকে ধরা খুব শক্ত। মিস সেন খুব স্মার্ট। কোন হার্ড এভিডেন্স নেই। অফিসের কাজে দুই কোলিগ একসঙ্গে যেতেই পারে।"

"বাড়িতে গিয়েই ওই শালার টুঁটি টিপে ধরবো", তুলসি ফুঁসে ওঠে।

"তার আগে দ্বিতীয় মহিলার কথা শোনা যাক", পাশ থেকে ইরা বলে ওঠে।

"সে হোল স্বাতি ঘোষাল, ফার্স্ট ইয়ার বি.কম. ছাত্রি আর এসপায়েরিং মডেল। খর্চা চালাবার জন্যে ফ্রিলান্স এসকর্ট সার্ভিস করে।"

"যাকে সোজা কথায় বলে কল-গার্ল।"

"হ্যাঁ সেক্স-ফর-মানি । স্বাতির সঙ্গে সমীরের বোধহয় কিছুটা কিংকি বা নন-ন্য়াচারেল সেক্সুয়াল রিলেশন থাকতে পারে।"

"সাডো-ম্যাসোকিস্ম? সমীরকে কি স্বাতি ন্যাংটো করে চাবুক লাগায়?"

"এইখানে আমারা একটু ধোঁয়াশায় রয়েছি। আমাদের ট্রাডিশনাল পদ্ধতিতে আর কিছু খবর বার করতে পারছিনা.. "

"তার মানে নিশ্চয় নন-ট্রাডিশনাল কিছু ভেবেছেন।"

"হ্যাঁ ভেবেছি", কানু ইরার দিকে ফিরে বলে। "তার জন্যে আমাদের সাইবার-সেলের সাহাজ্য দরকার।"

"পুলিসের সাইবার-সেল?"

"আরে না না। আমাদের তুখোড় হ্যাকার আছে - কেটুমি। তার কাছে এসব ছেলেখেলা।"

"কেটুমি? সে আবার কে?"

কানু হা হা করে হেসে উঠলেন। "কৃষ্ণকিশোর মিত্র - কে.২.মি. আমাদের জেন-Y স্টাফ। তারা আবার আমাদের বুড়োদের মতো দশটা-পাঁচটা অফিসে আসে না। বেশির ভাগ সময়ে ওয়ার্ক-ফ্রম-হোম করে।"

"তাহলে কেটুমির সঙ্গে কি করে দেখা হবে?"

কানু দত্তর থেকে ঠিকানা নিয়ে তুলসি আর ইরা পরের শনিবার কেটুমির বাড়িতে হাজির হয়ে গেল। কেটুমির বাবার বিরাট ইমপোর্টেড ঘড়ির ব্যবসা। প্রাসাদোপম বাড়ি। তার‌ই দোতলায়, কেটুমির ডেন। ঘরের ভেতরাটা কিছুটা আলো-আঁধারি। এক কোনে একটা বাঙ্ক বেড। নিচের বেডের ওপর জামাকাপড় ছড়ানো, ওপরের বেডটায় বিছানা করা আছে। উল্টো কোনে দুটো টেবিলের ওপর তিন-চারটে বড় বড় গেমিং কমপিউটার। নানা রকম স্ক্রিন ব্লিংক করছে। ঘরে ছড়িয়ে রয়েছে দুটো আর্গোনোমিক চেয়ার আর একটা বিনব্যাগ। ঘরের এক পাশে দেওযালের গায়ে একটা গোল টেবিল। তাতে একটা কফি মেকার আর দু-তিন ক্যান রেড-বুল এনার্জি ড্রিংক। চার দেয়ালে চারটে বড় বড় গ্লসি পোস্টার - ম্যাট্রিক্সের ক্যারি-আন-মস, কিল-বিলের উমা থার্মান, চার্লিস এন্জেল্সের লুসি লিউ আর হ্যাকারদের গুরুদেব, এননিমাসের হাঁসি হাঁসি গোঁফ ওয়ালা সেই বিখ্যাত মুখোষ।

"আরে কানু-দা যদি বলতেন যে দুজোন ম্যাডাম আসবেন, তাহলে আমি‌ই অফিসে চলে জেতাম। আপনাদের এখানে টেনে আনতাম না।"

"আর তাহলে আমাদেরও এই অসাধরণ হ্যাকর্স ডেনে ঢোকার সৌভাগ্য হত না।" ইরা হেসে উত্তর দিল।

তুলসির নজর কিন্তু হ্যাকার্স ডেনের থেকে হ্যাকারের দিকে বেশি । নিজের ছেলের থেকে একটু বড় হলেও তার চোখ গিয়ে পড়লো কেটুমির বডির ওপর। খুব একটা লম্বা-চওড়া স্টাড টাইপা না হলেও, একটা ইজি গ্রেস আছে। মুখটা সরল কিন্তু খুব‌ই বুদ্ধিদিপ্ত - ওপেন ইউনিভার্সিটির করেস্পন্ডেন্স কোর্সে ম্যাথেমাটিক্সে থার্ড ইয়ার। কানু দত্ত বলেছে যে সে কমপিউটার পাগল। বাবা বুঝিয়েছে যে গ্রাজুয়েশন না করলে এ দেশে কোন ভবিশ্যত নেই, তাই কলেজে গিয়ে সময় নষ্ট না করে, ঘরে বসেই, হোয়াইট্-হ্যাট হ্যাকারের কাজ করার সঙ্গে কলেজের যাবতিয় ক্লাস আর এসাইনমেন্ট করে। বছরে দুবার গিয়ে পরীক্ষা দিয়ে আসে। তুলসির নজর অবশ্য কেটুমির হ্যাফ পান্টের তলা দিয়ে বেরিয়ে থাকা ফর্সা পায়ের দিকে। সামান্য একটু লোমে ঢাকা।

"মিস্টার মিত্র আপনি কি এখানে বসে সব কমপিউটার হ্যাক করতে পারেন?" ইরার টেকনিকাল ব্যাপারে খুব কোতুহল।

"পারি। মানে মোটামুটি সাধারণ গুলো পারি। মানে সি.আই.এ এর মেসিন পারবো না।" মনে হোল যে কেটুমি একটু থতমত খেয়ে গেছে । "মানে আমাকে মিস্টার বলবেন না। সবাই কেটু বলে। মানে আমি একবার চাইনিজ পি.এল্.এ. ৬১৩৯৮ পেনিট্রেট করেছিলাম।"

শেষ বস্তুট যে কি সেটা ইরা বা তুলসি কেউই ঠিক বুঝলো না। এটুকু বুঝলো যে ছেলেটা দুজন মেয়ের সামনে বেশ অপ্রস্তুতে পড়ে গেছে। বুদ্ধি থাকলেও, সোশাল স্কিল একেবারেই নেই। মেয়েদের সামনে বেশ আড়োষ্ট।

"রিলাক্স কেটু, নো প্যানিক্"। ইরা ওকে একটু আশ্বস্ত করলো। "মিস্টার দত্তর কাছে আমরা তোমার টেকনিকাল স্কিলের কথা সব শুনেছি। তুলসিদিকে তোমায় একটু হেল্প করতে হবে।"

কানু দত্ত ব্যাপারটা কেটুকে বলেছিল কিন্তু তুলসি আর ইরা আর একটু পরিষ্কার করে বলল। কেটু এক মনে শুনলো, দু একটা প্রশ্ন করলো।

"ঠিক আছে," শুনতে শুনতে কেটু বেশ কিছুটা স্বাভাবিক হয়ে উঠেছে কেটু, "আমদের সমীর বাবুর হোয়াটস‌আপ আর ই-মেল হ্যাক করে কিছু খবর, ছবি বা ভিডিও বার করতে হবে।"

"হ্যাঁ তাহলেই পাখি খাঁচায় ধরা পড়ে যাবে।"

"এতে তুলসি ম্যাডামের সাহাজ্য চাই।"

"তুলসি ম্যাডাম তোমার কোন কাজ করবে না।" তুলসি হেসে ফেললো। "কিন্তু তুলসি-মাসিকে তুমি যা বলবে তা সে সঙ্গে সঙ্গে করে দেবে।" বলেই তুলসি, কেটুর পিঠে আলতো করে হাত রাখলো। মানে না রেখে আর পারলো না ।

কেটু হেঁসে ফেললো। "ঠিক আছে, তুলসি-মাসি। তাহলে শোন । আমি তোমায় দুটো মিম ইমেজ ফাইল পাঠাবো। তুমি একটা হোয়াট্স্‌আপ করে সমীর বাবুকে পাঠাবে, আর আরএকটা, দু এক দিন পরে, আবার পাঠাবে। যে কোন একটায় ক্লিক করলেই আমার তৈরী একটা ছোট্ট ভাইরাস প্রথমে ফোনে আর তারপর ফোন থেকে ল্যাপটপে চলে যাবে। তারপর মেল বা ফোনে কি আছে সব দেখতে পাবো।"

"এত‌ই সহজ?"

"হ্যাঁ এত‌ই সহজ। তাই তো কখনো ইমেজে ক্লিক করতে নেই। কিন্তু তোমার কাছ থেকে মেসেজ পেলে উনি সাসপেক্ট করবেন না। হ্যাকিং এ একেই বলে সোশাল এন্জিনিয়ারিং ।"

কেটু ওদের কফি অফার করেছিল কিন্তু প্রথম দিনেই তুলসি একটু কিন্তু বোধ করেছিল। তবে বেরিয়েই তুলসি আর ইরা একটা কফি শপে ঢুকে দুটো কাফে লাটে অর্ডার করলো।

"ছেলেটি বেশ ভাল, তাই না?"

"আমার দুই হনুমানের থেকে অনেক স্মার্ট। তারা তো কেবল চুলে রং করে আর গিফ্ট দিয়ে আমায় ইমপ্রেস করার চেষ্টা করে।"

"এই ইরা, তুই ওর দিকে একদম হাত বাড়াবি না।"

"কেন গো তুলসি-দি? তুমি কি ওকে নিজের টাঁকে গুঁজে রাখতে চাইছো?" ইরা হেঁসে ফেলে।

"কি যে বলিস? ও আমার ছেলের মতন।" বলে তুলসিও হেঁসে ফেলে।

"তাই বুঝি ওর গায়ে হাত বোলাচ্ছিলে? আর কিছুক্ষন ওই ডেনের ভেতরে থাকলে তুমি বোধহয় ওকে ঠিক চুমু খেয়ে, না মানে হামি খেয়ে দিতে, ঠিক তোমার ছেলে মনে করে। তাই না?" এই বলে ইরার সে কি খ্যাক খ্যাক করে হাঁসি। থামতেই চায় না।

"কি দুষ্টু মেয়ে মাইরি। বড় দিদির সঙ্গে কি করে কথা বলতে হয়, তাও শেখে নি।" বলে তুলসি নিজেও হেসে ফেললো।

"চাঁদ দেখতে গিয়ে আমি তোমায় দেখে ফেলেছি..." ইরা গুনগুন করে গান গেয়ে উঠলো।

-----------------------------------------------------------------

দিন দশেকের মধ্যেই কাজ হয়ে গেল। তুলসির কাছে কেটুর ফোন - "মাসি, জালে মাছ পড়েছে। তুলবে তো আমার ডেন‌এ চলে এস।"

"কাল, দুপুরে যাব।" মানে একটু হাতে সময় নিয়ে যেতে হবে আর কি। ইরাটা থাকলে তুলসি একটু মনে ভরসা পায়, কিন্তু সে অফিসের কাজে আউট-ওফ-টাউন। তবে একদিকে ভালোই হয়েছে। ভেবেই তুলসির মুখে একটা হাসি বয়ে গেল।

বাইরে কটকটে রোদ কিন্তু কেটুর ডেনের ভেতরটা সেই আলোআঁধারি। পুরোনো বাড়ির মোটা দেয়ালে বসানো স্টেইন্ড গ্লাসের শার্সির ভেতর দিয়ে রংবেরঙের আলোয় ঘরটা ঝিকমিক করছে। আগের বার পর্দা টানা ছিল বলে বোঝা যায়নি যে ঘরটা কি অদভুত মায়াবি। তুলসি চেয়ারে বসে কমপিউটার স্ক্রিনে লেখা কিছু ইমেল পড়ছিল, আর তার পাশে দাঁড়িয়ে কেটু স্ক্রোল করে করে তাকে দেখাছিল দরকারি আর ইন্টারেস্টিং মেল গুলো। রানু সেনের মেলগুলো আর তার উত্তর পড়েই তুলসির মাথা গরম হয়ে গেল। শালা ইনিয়ে বিনিয়ে কত প্রেম ভালোবাসার কথা। আমার সঙ্গে তো এর সিকি ভাগ অন্তরঙ্গতা নেই।

"এগুলোর আমায় প্রিন্টাআউট দিবি। শালাকে দেখাবো।"

"এগুলো তুমি কানু-দার কাছে পেয়ে যাবে। কয়েকটা লিগাল ব্যাপার আছে, কোমপানির লায়াবিলিটি সামলে আমাদের ক্লায়েন্টকে ডেলিভারি দেবার নিয়ম। কিছু মনে কোরোনা প্লিস।"

"নো প্রবলেম। আমি কানু-দার সঙ্গে কথা বলে নেব"।

"এবার স্বাতী ঘোষালের স্টাফগুলো দেখবে?"

"নিশ্চয়। সে আবার কি মেল লেখে?"

"মাসি, এগুলো মেল নয়, শর্ট ভিডিও ক্লিপস। খুব এমব্যারাসিং। আমি বাইরে চলে যাব?"

"না, তুই থাক" বলে খপ করে তুলসি কেটুর হাতটা টেবিলের ওপর চেপে ধরলো। "একা একা আমি ঠিক দেখতে পারবো না ।"

প্রথম ভিডিওটা চালু হতেই, তুলসি বুঝলো কেন কেটু বাইরে যেতে চাইছিল। খুব কাছের মানুষ না হলে কোন মেয়ের সামনে বা সঙ্গে এই ভিডিও কোন ভদ্রলোক পুরুষমানুষ দেখতে পারে না। স্বাতী ঘোষাল খুব‌ই গ্লিট্‌সি এক মহিলা আর ভিডিওতে একেবারে ন্যাংটো। দক্ষ জিমন্যাস্টের মতো নানা পোসে নিজের বডি দেখাচ্ছে - বড় বড় মাই, মাইএর বোঁটা, পোঁদ, পাছা দুটো টেনে ফাঁক করে পোঁদের ফুটো, নিখুঁত করে ছাঁটা ঝাঁটের বাল, গুদের ঠোঁট টেনে ফাঁক করে ভেতরে একেবারে ঔঁ মণিপদ্মে হূঁ । স্বাতীর ন্যাংটো দেহ দেখতে দেখতে তুলসির শরীরে একটা শিহরণ হয়ে গেল। আর তার পর‌ই বুঝতে পারলো যে কেটুর যেন শ্বাসপ্রশ্বাসের গতিটা কিছুটা পাল্টে গেছে। তুলসির নজর, স্ক্রিনের ওপর ন্যাংটো স্বাতীর ছবি থেকে সরে গিয়ে কেটুর হাতের ওপর। কেটুর ডান হাত মাউস ওপরেট করছে আর বাঁ হাত চেযারের পিঠের ওপর আর মাঝে মাঝে তুলসির খালি কাঁধে ছুঁয়ে যাচ্ছে। তাইতে যেন তুলসির গায়ে ছোট ছোট ইলেকট্রিক শক লাগছে।

পরের ভিডিওটা আরো চাঞ্চল্যকর। শুরুতেই একটা বাঁড়া। খুব বড় নয়, মেজো সাইজের। তবে পর্ণে যেমন ছোলা বাঁড়া হয়, সেরকম নয়। নেল পলিশ পরা সুন্দর দুটো আঙ্গুল দিয়ে কোন মেয়ে ফোরস্কিনটা টেনে ধরে হেলমেটটা বার করে সেটাতে জিভ দিয়ে সুড়সুড়ি দিচ্ছে। তারপরেই ক্যামেরাটা জূম আউট করতেই, বাঁড়ার বন্ধু বিচিদের অভ্যুদ্বয় আর তার পরেই ... একি? এত চেনা তলপেট। এপেন্ডিসাইটিসের ওপেরাশনের কাটা দাগ আর দুটো বহু পরিচিত কালো জরুল।

"এতো সমীরের ছবি।" তুলসি চেঁচিয়ে ওঠে।

তারপরেই ভিডিওতে ফুটে ওঠে স্বাতীর নিখুঁত মুখ। আর সেই মুখে সমীরের খাড়া বাঁড়া ঢুকছে আর বেরুচ্ছে। ঢুকছে আর বেরুচ্ছে। জোরে জোরে। আর তার সঙ্গে সমীরের পরিচিত কণ্ঠস্বর। "আহঃ আহঃ কামওন ইউ বিচ। সাক, সাক হার্ডার।" তুলসির চোখ স্ক্রিনে আটকে ছিল। হটাৎ নজর পড়ল তার চোখের সামনে আর একটা আরও আকর্ষণীয় দৃশ্যে। তুলসির চোখের সামনে, মুখের সামনে কেটুর শর্টসের সামনেটা ফুলে উঠেছে। ভেতরে তার বাঁড়াটা খাড়া হয়ে গেছে। আর সেটা এত‌ই বড় যে প্যান্টটা হাঁটুর নিচে অবধি না ঝোলা হলে, নিচ দিয়ে বেরিয়ে পড়তো । তুলসির চোখ একবার চলে যাচ্ছে স্বাতীর অচেনা মুখে সমীরের ছোট্ট চেনা বাঁড়ার দিকে আবার চলে যাচ্ছে কেটুর প্যান্টের ভেতর বিরাট না দেখা অচেনা বাঁড়ার দিকে। কিন্তু তার নিজের অজান্তেই তুলসির হাত পৌঁছে গেল, প্যান্টের ভেতরে আবদ্ধ কেটুর বাঁড়ার ওপর। কেটু একটু চমকে উঠলেও সরে যাবার বা তুলসির হাত সরাবার কোন চেষ্টাই কোরলো না। বরং তুলসি নিজেই শিউরে উঠল যখন কেটু তার বাঁ হাত দিয়ে তার চুলের মুঠিটা চেপে ধরলো।

ফুল স্ক্রিনে তখন স্বাতী, সমীরের বাঁড়াটা চুষেই চলেছে। থুতুতে চকচকে সেই বহু পরিচিত বাঁড়ার দিকে তুলসি অপলক নয়নে চেয়ে আছে, মোহিত হয়ে। কিন্তু তার হাত, প্যান্টের ওপর দিয়েই কেটুর বাঁড়া চেপে ধরেছে । আর নিজের অজানতেই সেটাকে নাড়ছে, টিপছে, কচলাচ্ছে । "অ প্রিক ইন হ্যান্ড ইস ওয়ার্থ টেন ওন-স্ক্রিন।" তবে এই নুনুখেলা আর কতক্ষণ? অচিরেই, স্ক্রিনের ভেতর থেকে সমীরের বিরাট চিতকার । পিচকারির মতো বাঁড়ার মুখ থেকে ফ্যাদার ফোয়ারা ছিটকে স্বাতীর গালে,ঠোঁটে, নাকে, চোখের পাতায় আর ভুরুতে লেগে গেল। স্বাতী স্মার্ট মেয়ে, প্রোফেশনাল, মুখের ভেতর নেওযাটা কায়দা করে এড়িয়ে গেল।

তুলসিও আর নিজেকে সামলে রাখতে পারলোনা। চেয়ার ধেকে ধপ করে নেবে মাটিতে কেটুর সামনে হাঁটু গেড়ে বসে দু হাত দিয়ে তার শর্টস, জাঙ্গিয়া এক ঝট্কায় টেনে নাবিয়ে দিলা। কেটুর লম্বা,শক্ত বাঁড়াটা, বাঁধা গরু ছাড়া পাওয়ার মতন, জাঙ্গিয়ার বন্ধন থেকে লাফিয়ে বেরিয়ে তুলসির ঠোঁটে এসে লাগলো । মুহুর্তে ঠোঁট ফাঁক হয়ে গেল আর সেই বহু আকঙ্খিত ললিপপের মতন কেটুলিঙ্গ তুলসির মুখে ঢুকে একেবারে সোজা ডিপথ্রোটে, গলার ভেতরে। কারুর মুখে কোন কথা নেই। কেটু তুলসির মাথার চুল মুঠি করে ধরে তার মুখ নিজের বাঁড়ার ওপর চেপে ধরেছে আর তুলাসিও তেমনি কেটুর পাছাটা টেনে ধরেছে নিজের মুখে। কেটু কোমোর ঝাকাচ্ছে আর ওর বাঁড়াটা তুলসির মুখে ঢুকছে আর বেরুচ্ছে। তুলসির ঠোঁটের ফাঁকে, জিভের লালার হড়হড়ানিতে কেটুর কামের পারদ তখন খুব‌ই দ্রুত উর্ধগামী। বাচ্চা ছেলে, জীবনে প্রথমবার কোন মেয়ে মুখ দিয়ে তার লিঙ্গশোষন করছে, কতক্ষন‌ই বা বীর্জস্খালন আটকে রাখবে? কয়েক মুহুর্তের মধ্যেই কালিপুজোর রংমশালের মতন ঘন, গরম, ধবধবে সাদা ফ্যাদা হড়হড় করে বেরিয়ে এল। বহুদিনের অনভ্যাস বসত, তুলসি সেটা পুরোটা গিলতে পারলো না। ঠোঁটের কোল বেয়ে গড়িয়ে থুতনিতে লেগে র‌ইলো। কেটুর হাঁটু আলগা হয়ে গেল, সে মাটিতে শুয়ে পড়ে লজ্জায় মুখ ঢেকে ফেললো।

"এ মা। এ আমি কি করলাম?"

তুলসির তখন উত্তর দেওয়ার সময় নেই। কেটুর দুই পায়ের ফাঁকে, মাটিতে উপুড় হয়ে শুয়ে সে তখন কেটুর বাঁড়া আর বিচি নিয়ে খেলা করছে আর ছোট ছোট হামি খাচ্ছে।

"ওরে আমার সাত রাজার ধন এক মানিক, তোরা এতদিন কোথায় ছিলি বাবা?"

কয়েক মিনিট সব চুপচাপ, শান্ত। কেটুর ঝাঁটের ওপর মুখ রেখে তুলসি চোখ বুঝে শুয়ে আছে। কেটু তার চুলের মধ্যে সুড়সুড়ি দিল। তারপর তারা দুজনেই উঠে বসল।

"আই এম সো সরি মাসি, তোমার মুখে ইজ্যাকুলেট করার জন্যে।"

"সরি ফর হোয়াট? আমি‌ইতো চুষে তোর ফোয়ারা ছোটালাম। আই শুড বি সরি।"

"ফার্স্ট টাইম মাসি, তাই আমি ধরে রাখতে পারিনি।"

"তুই ভার্জিন? এত মা কালির অসীম কৃপা রে।"

"না মানে পর্ণ দেখে ম্যাস্টার্বেট করি, কিন্তু, কিন্তু "

"কিন্তু কোন লাইভ, জ্যান্ত মেয়ের সঙ্গে কখনো লাগাসনিতো? "

"হ্যাঁ মানে.."

"গার্লফ্রেন্ড জোটে নি? জানি। তোর মত নার্ডি ইনটেলিজেন্ট ছেলেদের গার্লফ্রেন্ড জোটে না। কিন্তু তোর আর কোন চিন্তা নেই। এই তুলসি-মাসি থাকতে তোর কোন সেক‌সুয়াল ফ্যানটাসি আর তোর নাগালের বাইরে থাকবেনা। "

কিছুক্ষণ সব চুপচাপ। তারপর কেটুর ফিস ফিস । "মাসি, ফার্স্ট ফ্যানটাসির কথা বলি?"

"বল, বল না, কি করতে চাস।"

"তাহলে সেই প্রথম দেখা হওয়ার দিন থেকে যা ভাবছি; তোমাকে ফুল ন্যাংটো দেখবো। "

"নিশ্চয়‌ই আমিও তো তোর জন্যে সেইদিন থেকেই উপসি ছারপোকার মতো বসে আছি। তবে এই ঘরটা সেফ তো? হটাত কেউ এসে যাবে না তো?"

"নট টু ওয়ারি, মাসি। আমার এই হ্যাকর্স ডেন একদম সিকিওর। আমার অনুমতি ছাড়া কেউ আসবে না।"

"তাহলে আর কি? আমি আমাকে আমার কেটুর হাতে তুলে দিলাম।"

অন্য সময় হলে হয়তো একটু ধানাই পানাই করে তুলাসি একটা স্লো স্ট্রিপটিজ করতো, কিন্তু কেটুর চোখে তার ন্যাংটো বডি দেখার উদগ্রিব আবেদন তুলসিকে সেই অবকাশটুকে দিল না। খুব‌ই চটপট শাড়ি, সায়া, ব্লাউস, ব্রা খুলেফেলে একেবারে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে পড়ল তার কারেণ্ট হার্টথ্রব কেটুমির সামনে। মুখে একটা বিরাট বিজয়ের হাঁসি, চোখে স্টাইলিশ চশমা আর গলায় শুধু একটা বড় বড় জেড-গ্রিন পুঁথির মালা ছাড়া সারা শরীরে আর কিছুই নেই।

"ও মা গো" বলে চিৎকার করে কেটু তার সামনে মাটিতে নিল-ডাউন করে, পাছাটা জাপটে ধরে, তুলসির ঘন, ঝাঁটের বালে মুখ গুঁজে দিয়ে -- ঠিক যেমন পর্ণে দেখেছে -- তুলসির গুদের ভেতরটা জিভ দিয়ে চাটতে লাগলো। বহু বহুদিন পরে গুদের ভেতর নিজের আঙ্গুলের বদলে এই রকম এক স্টাডের মুখ আর জিভের ছোঁয়া পেয়ে তুলসির শরীরে তখন চরম উত্তেজনা। তার দেহ, মন তখন আরো, আরো কিছু চায়। কিন্তু তুলসি জাতে মাতাল তালে ঠিক। সে জানে এর পর ঠিক কি হতে চলেছে।

তাই পারদ আরো ওঠার আগেই সে কেটুর চুল ধরে, মাথাটা হেলিয়ে চোখে চোখ রেখে বললো। "বাবু সোনা একটা ছোট্ট কাজ করতে হবে যে ।"

"বল মাসি।"

"শিগগির দৌড়ে গিয়ে এক প্যাকেট কন্ডম কিনে নিয়ে আয়। " এই সব ছেলেমানুষির ভেতর যদি এই বয়সে আবার পেটে একটা বাচ্চা এসে যায়, তাহলে তো কেস জন্ডিস।

দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেছে। হ্যাকার্স ডেনের বিরাট বিন-ব্যাগের ওপর কেটু আর তুলসি, সম্পুর্ণ ন্যাংটো হয়ে জড়াজড়ি করে শুয়ে আছে। কারুর‌ই ওঠার কোন ইচ্ছে নেই। কেটুর এই প্রথম ফুল, সেক্সুয়াল পেনিট্রেশন, তাই তুলসি কোনরকম রিস্ক না নিয়ে বা এক্সপেরিমেন্ট না করে সিম্পল মিশানারি পোসিশানেই ঢুকিয়েছে। দু পা ফাঁক করে, হাঁটু দুটো কাঁধের কাছে তুলে, কেটুর খাড়া বাঁড়া হাতে করে ধরে গাইড করে নিজের গুদে ঢুকিয়ে দিয়েছে। বহুদিন পরে নিজের গুদে একটা শক্ত, মোটা বাঁড়ার যে কি আনন্দ সে সেটা তার ছোট্ট প্রেমিককে কি করে বোঝাবে? কেটুর আনন্দ ও উত্তেজনার কোন সীমা নেই। এতদিন যা স্ক্রিনে দেখেছে আজ সেটাই তার পায়ের ফাঁকে । তার খাড়া বাড়া তুলসির যোনিদ্বারে গুঁতো মারছে। সে আর থাকতে না পেরে জোর করে ঢুকিয়ে ঠাপ মারতে শুরু করে দিয়েছিল । তুলসির ও যত আনন্দ ততো আরাম। সে তার নতুন সেক্স পার্টনারকে তার পায়ের ফাঁকে জোর করে জাপটে ধরে পাছায় দুই থাপ্পড় মারতেই ... ব্যাস। কেটুর ধড়মড়িয়ে ইজ্যাকুলেশন। ভলকে ভলকে বীর্যরস বেরিয়ে কন্ডমের ডগাটা ফুলে ঢোল।

নতুন প্রেমিককে বুকে জড়িয়ে ধরে তুলসি কিছুক্ষণ শুয়ে ছিল। কিন্তু এক বারে কি আর মন ভরে? বাঘের বাচ্চা একবার রক্তের স্বাধ পেলে সে কি আর স্থির থাকতে পারে? তাই কেটুর সৌর্যবীর্য আবার জেগে উঠলো। সে তুলসির মাইগুলো টিপতে শুরু করে দিল আর তুলসি বুঝলো যে তার বাঁড়া আবার তার পেটের তলায় খোঁচা দিচ্ছে। এরকম বর্মাটাট্টু পেলে কি আর ছেড়ে দেওয়া যায়? তবে এবার একটা নতুন খেলা হোক।

12