২ তুলসির জীবনে নব দিশা

Story Info
পিকনিকে অরজি থেকে ভিন্ন স্বাদের সেক্স।
4.1k words
4.48
224
0
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

চোর ধরতে গিয়ে তুলসি নিজেই ধরা পড়ে গেছিল। মানে ছেলের বয়সি কমপিউটার হ্যাকার কেটুর প্রেমে পড়ে যায় । তুলসির হাসবেন্ড সমীরের ইমেল হ্যাক করে কৃষ্ণকুমার মিত্র, ওরফে কে.টু.মি শর্টে কেটু, যে ভিডিও দেখিয়েছিল সেটা দেখে বহুদিনের সেক্সএ উপেক্ষিতা তুলসি আর নিজেকে সামলে রাখতে পারেনি। সমীর আর তার কল-গার্ল স্বাতির উদ্দাম রতিক্রীয়া দেখে তুলসি এতটাই বিহ্বল হয়ে পড়েছিল যে সে তখন‌ই কেটুকে একটা ব্লো-জব দিয়ে দেয়। তার পরে‌ই অবশ্য আরো দুবার লাগিয়ে কৃষ্ণকুমারের কুমারত্ব চিরকালের জন্য তুলসি ঘুচিয়ে দেয়। সে কাহিনি পাঠক পরে পড়ে নিতে পারেন। আপাতত দেখি এক্রোপোলিস মলের ছাদে, ওসোরা বারে বসে দুই প্রেমিক কেমন পিনাকোলাডার প্রেমে, থুড়ি একে ওপরের প্রেমে, হাবুডুবু খাচ্ছে।

"তোদের অফিসের পিকনিকে আমি কোন মুখে যাবো? আমি কি তোর ওয়াইফ?"

কেটুর কোমপানি, পেরিমিটার কন্ট্রোলস‌এর বাত্‍সরিক গেটটুগ্যাদারে নিয়ম হচ্ছে যে একলা এলে হবে না। কাপল হিসেবে আসতে হবে।

"ওয়াইফ ছাড়া কি কেউ কাপল হতে পারে না? কানু-দার রুল হচ্ছে ওয়াইফ, গার্ল ফ্রেন্ড, আত্মীয় যে কেউ হলেই হোল। উল্ট জেন্ডার হতে হবে যাতে পার্টির সেক্স রেশিও এক থাকে।"

"গার্ল-ফ্রেন্ড? তো এতদিন তোর কে গার্লফ্রেন্ড ছিল শুনি?"

"ছিল না। তাই প্রথম বছর, যাই নি। ডিচ মেরেছিলম। কানু-দা ভিষন রেগে গিয়েছিলেন। বলেছেন যে এবার ব্যবস্থা করতে না পারলে ওল্ড-এজ হোম থেকে এক বৃদ্ধাকে সঙ্গে ভিড়িয়ে দেবেন আর তার দায়িত্বা আমার হবে।"

তুলাসিরও ব্যাপারটা খুব খারাপ লাগছিল না। ছেলে ক্লাস ১১এর পরীক্ষা দিয়ে বন্ধুদের সঙ্গে গোয়াতে বেড়াতে যাবে। আর সমীর তো লেডি রানুকে নিয়েই ব্যস্ত। তাহলে আর কি..

"ঠিক আছে লাভার-বয় । তোর সাথে তোর মাসি সেজেই তোদের পিকনিকে চলে যাব। এখন তোর পিনাকোলাডাটা শেষ কর।" নিজের তিন-নম্বর ককটেলটা বটম্‌স্-আপ করে তুলসি ঢুলু ঢুলে চোখে কেটুর দিকে চাইলো। "অনেক রাত হোল। এবার আমায় বাড়ি পৌঁছে দে। "

সেদিন রাতে তুলসিকে বাড়িতে পৌঁছে দিতে গিয়ে কেটু একটা সাংঘাতিক দুঃসাহসিক কাজ করেছিল। এরকম রিস্ক নেওয়ায় একটা থ্রিলিং মাদকতা আছে । বাড়ির ভেতরে ওর হাসবান্ড আর ছেলে থাকলেও, বহুতল বিল্ডিংএর ফ্লাটের ফয়ারে দাঁড়িয়ে দুজনে দুজনকে গভীর থেকে গভীরতর থেকে গভীরতম চুমু খেয়ে তারা তুলসির উদাসীন পরিবারের দিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ছিল। তারা যে আপাতত অফিশিয়ালি কাপল। তাই না?

.............................................................

শহরের নানা জায়গা থেকে পিকনিক যাত্রীদের তুলে দুটো বড় বড় লাকশারি বাস চলেছে হুগলি নদীর উপকূলবর্তি এক নিভৃত বাগানবাড়ীর দিকে। কেটুর সঙ্গে তুলসি বাসে উঠতেই, বাসের হেল্পার তাদের দুজনকে দুটো ছোট ছোট মুখোস দিল।

"স্যার, ম্যাডাম এদুটো পরে নিন।"

কপাল থেকে নাক অবধি ছোট্ট মাস্ক -- মাস্কারেড বল‌এ যেমন পরে । চশমার তলা দিয়েও বেশ পরা যায়। তুলসি দেখল যে বাসের বাকি সব যাত্রীরা সকলেই সেই রকম মাস্ক পরে রয়েছে।

"পরে ফেল মাসি, আমাদের পিকনিকের এইটাই নিয়ম।"

কেটু খ্যাক খ্যাক করে হেসে মাস্কটা পরে নিল আর তুলসিকে পরিয়ে দিল। বাসের অনেক লোক‌ই কেটুকে হেসে আর হাত নেড়ে ওয়েলকাম করলো। পেছন থেকে কে একজন বলে উঠলো, "তোর এবারের নতুন পার্টনার কেরে?"

সঙ্গে সঙ্গে কে আবার বলে উঠলো। "ক্যানট আস্ক এগেনস্ট দ রুলস ।" সবাই আবার হেসে উঠলো।

বাগানবাড়ি তে পৌঁছেই আর একটা ছোট্ট অনুষ্ঠানে তুলসির শরীর মন আবার রোমাঞ্চিত হয়ে উঠলো। একটা বিশাল বটবৃক্ষের ঝুরি নামা অসংখ্য শিকড়ের জঙ্গলের মাঝে এক মহিলা দাঁড়িয়ে রয়েছেন। চোখ নাক সকলের মতো মাস্কে ঢাকা, কিন্তু ছোট্ট কাঁচুলি দিয়ে বুক ঢেকে রাখা ছাড়া ঊর্ধাঙ্গ একেবারে খালি। সাদা-পাকা সল্ট-ন্ড-পেপ্পার চুলের ঢল খোলা পিঠের ওপর দিয়ে কোমর অবধি নেমে গেছে, নিচু করে বাঁধা শাড়ি অবধি।

"ইনি আবার কে?" তুলসির কৌতূহল তুঙ্গে।

"কানু-দার পার্টনার। প্রত্যেক পিকনিকেই থাকেন আর.."

"মন্ত্রগুপ্তির সময় হয়ে গেছে, সবাই এদিকে চলে এস। যাদের এটা প্রথমবার, তারা সামনে এসো।"

মহিলা সকলকে আহ্বান করলেন। তুলসি আর আরো দুজন, এক পুরুষ আর এক নারী, সামনে এদিয়ে গেল আর বাকিরা তাদের ঘিরে ধরলো।

"পেরিমিটার কন্ট্রোলসের পিকনিকে আজ আমি, লোলিতাবুড়ি, তোমাদের সকলকে এই পিকনিকে সাদর আমন্ত্রণ জানাই। । আমাদের এখানে তিনটে সহজ নিয়মের কথা সকলকে মনে করিয়ে দেব। এক, হোয়াট হ্যাপ্পেনস ইন দিস পিকনিক, স্ট্যেস ইন দ পিকনিক। এই পিকনিকের কথা বা ছবি বাইরে কোথাও রটানো যাবে না। দুই, মুখের মাস্ক খোলা যাবে না। আর সব কিছু খুলে ফেলা যেতে পারে, কিন্তু মাস্ক নয়। আর তিন, যা হবে ত হবে ওইথ সকলের কনসেন্ট। কোন রকম জোর জুলুম হবে না।"

"হ্যাঁ হ্যাঁ.. নিশ্চয়.. এগ্রিড " চার দিক থেকে সম্মতি এল ।

"তাহলে এবার আমদের ভোডকেশ্বরীর মন্ত্রগুপ্তির পালা ।" লোলিতা -- তাঁকে বুড়ি বলতে কেমন ইতস্তত লাগে -- একটা ছোট্ট স্পিরিট স্টোভ বার করে সামনে রাখলো। তারপর, কানু দত্ত পাশ থেকে একট লিকারের বোতোল বার করে কিছুটা ক্লিয়ার স্পিরিট ঢেলে দিল।

" স্পিরিটাস রেক্টিফিকোওয়ানি - ১৯২ প্রুফ । সাংঘাতিক স্ট্রং পোলিশ ভোডকা। " কেটু ফিস ফিস করে তুলসিকে বুঝিয়ে দিল।

লোলিতা একটা দেশলাই জ্বেলে ভোডকা ভর্তি স্টোভের গায়ের ধরতেই, ৯৬% ইথাইল দ্বপ করে জ্বলে উঠলো। তুলসি আর অন্য দুজন নবীন আগন্তুক সেই শিখার ওপর হাত রেখে, সকলের সঙ্গে গলা মিলিয়ে বলে উঠল। "মন্ত্রগুপ্তি। মন্ত্রগুপ্তি। মন্ত্রগুপ্তি। ভোডকেশ্বরীর মন্ত্রগুপ্তির জয়।"

ছোট্ট অনুষ্ঠান শেষ করেই লোলিতার আসল আহবান। "বার খোলা আছে। কার্লসবার্গ, হাইনিকেন, স্মার্ণফ, ব্ল্য়াক ডগ, বুড়ো সাধু আর ডাবের জল দিয়ে এবার আসল পিকনিক শুরু হোক।"

.............................................................

"সত্যি কথা হল যে মেয়েরা যতটাই শরীর দেখাতে ভালোবাসে, ছেলেরা ততটাই মেয়েদের শরীর দেখতে ভালবাসে। কিন্তু ভিক্টোরিয়ান হিপোক্রাসি আর বাঙ্গালি ন্যাকামির ঘুরপাকে পড়ে সকলেই বড় বড় কথা বলে।"

"যা বলেছো লোলিতা-দি। আর বাঙ্গালি আঁতেল হলে তো আর কথাই নেই? প্রেম, ভালোবাসা কালচার, শেষের কবিতার অমিট রায় আর লাবন্য অথবা ঠাকুর রামকৃষ্ণদেবের বুলি।"

তুলসি আর লোলিতা দুটো ডেকচেয়ারে শুয়ে ছিল। গাছের নরম ছায়া, সামনে হুগলি নদীর ওপর দিয়ে কোলকাতা পোর্ট গামি জাহাজের দৃশ্য আর পাশে দুটো টল গ্লাসে ভোডকা উইথ ডাবের জল। পিকনিকে আর কি চাই?

"এই হিপোক্রেসি থেকে কোমপানির লোকজনকে এক দিনের জন্য রেহাই দেবার জন্য কানু আর আমি সকলকে বছরে একবার করে এইখানে নিয়ে আসি। মনের অতলে চাপা পড়ে যাওয়া ফ্যানটাসি গুলো একদিন বাধা ছাড়া ভোগ ভাবে করে নিলে, সারা বছর আবার সব ঠিক চলে। নারী পুরুষের মধ্যে যৌনরশায়নের পি-এইচ ব্যালেন্সটা এসিড-এলকালির মাঝে ৬তে দাঁড়িয়ে যায়। আমাদের ছোট্ট সমাজে শান্তি বজায় থাকে।"

"জানি। রোমান লুপারক্যালিয়া আর আমাদের হোলি বা দোলযাত্রা এক‌ই রকম। নেশা কর। ছেলে মেয়েরা দুষ্টুমি কর।"

.............................................................

প্রথমে এতসত না বুঝলেও, তুলসি পিকনিকের শুরুতেই বেশ কিছুটা আশ্চর্য হয়ে গিয়েছিল। মন্ত্রগুপ্তির শপথ নিয়েই সকলে দৌড়েছিল বারের দিকে কিন্তু তুলসি দেখেছিল যে ড্রিংসের জন্য লাইনে দাঁড়িয়ে থাকতে থাকতেই বেশ কিছু মেয়ে ব্লাউস, টপ আর টি-শার্টের ভেতরে হাত ঢুকিয়ে নিজেদের ব্রা গুলো টেনে বার করে বার কাউন্টারে ফেলে দিল। তারপর মহা উৎসাহে প্রথম ড্রিংকটা বটম্‌স আপ করেই হৈহৈ করে সুইমিং পুলে নেবে পড়ল। ছেলেগুলো প্যান্ট শার্ট খুলে, জাঙ্গিয়া পরে নাবলেও, প্রথমে মেয়েগুলো একটু রাখা ঢাকা ছিল। তবে আর একটা ড্রিংক্সের পরেই বেশ কিছু মেয়েকে টপলেস দেখে তুলসির মধ্যবিত্ত চক্ষু চড়কগাছে উঠে গেল। হচ্ছে কি রে বাবা? তাকেও কি এবার সকলের সামনে ন্যাংটো হতে হবে।

"ঘাবড়াবেন না ম্যাডাম," তার মনের কথা বুঝে পাশের একটি ছোকরা আশ্বস্ত করলো। "যখন‌ই জলে নামতে ইচ্ছে করবে, বলবেন, আমরা সবাই আছি আপনার জন্য। কেটু না থাকলেও কোন চিন্তা নেই।" বলে একটা কি মিষ্টি হাসি।

তুলসি নিজেকে সামলতে না পেরে ছেলেটিকে জড়িয়ে ধরে একটা হামি খেল আর সেই ফাঁকে ছেলেটিও টুক করে তার বড় বড় মাইদুটো টিপে দিল। অন্য সময়ে এসব ভাবাই যায় না। কিন্তু যসমিন দেশে যদাচার। কেটুকে পুলের মধ্যে এক ঝাঁক হাফ-ন্যাংটো মেয়েদের কাছে রেখে, তুলসি সেই মিষ্টি ছেলটির সঙ্গে একটু এগিয়ে গেল। দেখল একদঙ্গল নারী-পুরুষ গাছের ছায়ায় বসে তাস পেটাচ্ছে । তবে সকলেই বেশ ভাল করে জামাকাপড় পরা।

"স্ট্রিপ গেমস ম্যাডাম।"

"এই আমায় ম্যাডাম বলিস না প্লিস। বুড়ি বুড়ি লাগে।"

"ঠিক আছে দিদি, তবে এই যে দেখছেন এত জামাকাপড় পরে আছে, হারলেই সব খুলে ফেলতে হবে।" বলে ছেলেটা সেই দলে বসে পড়ল।

তিন পাত্তির খেলা। বেশিক্ষন লাগেনা। তুলসির সামনেই দুটো মেয়ে হেরে গিয়ে টপলেস হয়ে গেল। একজনের পেছনে দাড়িয়ে থাকা একটা ছেলে, এই সুজোগে বসে পড়ে তার পিঠে আর বগলের তলা দিয়ে খোলা বুকে হাত বোলাতে শুরু করে দিল। মেয়েটা কিছুক্ষ সহ্য করে তার পর ঘুরে এক চাঁটি। ছেলেটা মুখ কাঁচুমাচু করে উঠে পড়তে তুলসির, কেন যেন, মনটা একটু গলে গেল। ভাবলো যে বিফল প্রেমিকের পাশে গিয়ে দাঁড়াবে কিন্তু দরকার নেই। ছেলেটা আর একটা মেয়ের হাত ধরে আর একদিকে চলে গেল। অনুরাগ বিরাগের এই সহজ সরল খেলায় পিকনিক যেন মেতে উঠেছে। পুলের একটু দুরে, নদীর ধারে একটা ছোট দোতলা বাড়ি। টয়লেটের খোঁজে তুলসি এগোতেই দেখলো যে সে দিক থেকে এক হ্যান্ডসম কাপল হাত ধরাধরি করে ফিরে আসছে। তাদের মুখের হাসি দেখে তুলসির মনে একটা সন্দেহ আর কৌতুহল হল। তা হলে কি এদিকে আরো কিছু?

বার থেকে তিন নম্বর ভোডকা-উইথ-কোকোনাটপানি নিয়ে তুলসি বাড়িটার দিকে গেল। অসাধারণ ফিউচারিস্টিক আরকিটেকচার। চৌকো আর গোলের মাঝামাঝি। যেন বিশ্বকর্মা বিল্ডিং ব্লক নিয়ে খেলা করতে করতে এমন একটা সুচারু আর নান্দনিক আকৃতিতে পৌঁছে গেছিলেন যে খুব বেশি আর চিন্তা করেননি। মেয়েদের সাজে যেমন একটা কেয়ারফুলি কেয়ারলেস ভাব থাকে, বাড়িটা সেই রকম । ঘর, দালান, সিঁড়ি আর ছোট ছোট প্রাইভেট স্পেস - সব মিলে যেন এক ছোট্ট গোলোকধাঁদা।

বারান্দা থেকে নদীর দৃশ্য ভাল করে দেখার জন্য তুলসি সিঁড়ি দিয়ে উঠে গেল। বারান্দাটা ঘুরে গেছে আর সেই ঘুর নিয়েই তুলসির বুকটা ধড়াক করে উঠল। একটা বড় সোফার পাশে এক বয়স্ক মহিলা। মাস্ক পরে থাকলেও তাঁর চুলের ছাঁট দেখেই তুলসি চিনতে পারলো কনিকা চ্যাটার্জি - কোনি-সি - কোমপানির বহুদিনের সেক্রেটারি। অফিসে খুব‌ই ডিগনিফায়েড, গুরুগম্ভির আর ভব্বিযুক্ত কিন্তু এখানে একি? শাড়ী কোমরের ওপর তোলা। দুই পাছা উনমুক্ত। আর সেদুটোকে ফাঁক করে সেখানে বাঁড়া ঢুকিয়ে দিয়ে ঠাপ মারছে দ্বারোয়ান রতন। পাশে বসে আর এক বিহারি গোছের মহিলা। তার গায়ে শুধু একটা ব্লাউস, নিম্নাঙ্গের সালোয়ার, প্যান্টি মাটিতে পড়ে। এক হাতে সিগরেট আর এক হাতে বিয়ারের ক্যান। কোনি-সি আর রতন জোরদার চোদে বিভোর। কিন্তু অন্য মহিলার সঙ্গে চোখাচুখি হতেই, লজ্জায় তুলসির হাত মুখে চলে গেল চমকানোর আওয়াজ চাপা দেওয়ার জন্য।

কিন্তু পিকনিকের সে কি মহিমা। লজ্জা বা রাগ না করে, দর্শক মহিলা হাসি মুখে, ঠোটে আঙ্গুল দিয়ে চুপ করতে বলে, তুলসিকে কাছে ডেকে নিল। তারপর দুজনে মিলে সেই ঠাপানোর দৃশ্য দেখতে লাগলো । দুজন খেলোয়াড়ের চোখ বন্ধ। নতুন দর্শক এসেছে সেদিকে ভ্রুক্ষেপ নেই। কোনি-সির শিতকারের আর্তনাদ, রতনের দেহাতি ঘোঁত ঘোঁত আর দুটি কামাতুর দেহের চপেটাঘাতের আওয়াজে বারান্দা কাঁপছে। তবে এই মৈথুনলীলা বেশিক্ষন নয়। মিনিট কয়েক ঠাপাবার পরেই, রতম একটা হুংকার দিয়ে কোনি-সির পাছাটা টেনে ধরলো আর হড়হড় করে বাঁড়া থেকে ফ্যাদা ছিটকে কিছুটা গুদের ভেতর আর বেশীটাই পাছার ভাঁজে মাখামাখি হয়ে গেল। কোনি-সি একটা আরামের বিরাট দির্ঘশ্বাস ফেলে সোফায় গড়িয়ে পড়ল কিন্তু তুলসিকে তার রতিক্রিয়ার দর্শক হিসেবে দেখে একটুও বিব্রত হলেন না। ছোট্ট মিষ্টি একটা হাসি দিয়ে, অন্য মহিলার কাছ হেকে বিয়ারের ক্যানটা চেয়ে নিয়ে উঠে বসে শুধু কাপড়টা ঠিক করে নিলেন।

"আপনার বোধহয় প্রথমবার, তাই না?"

তুলসির তখনো শকটা পুরোপুরি কাটেনি। বিব্রত হাসি ছাড়া মুখে কোনো কথা নেই।

"আমার হাসবান্ড এখন আর ঠিক করতে পারে না। তাই বছরের একদিন, রতনকে দিয়ে লাগিয়ে নি‌ই। অবশ্য বাসন্তির, মানে ওর বৌয়ের, সম্মতি নিয়েই। ও খুব স্পোর্টিং মেয়ে, আর বহু দিনের আলাপ।"

"ওউর হামারা ইয়ে হারামজাদা মরদ সারা সাল ওয়েট করে ইয়েহি একদিন কোনি-মেডামকি ঠোকনেকে লিয়ে," বাসন্তি হাসতে হাসতে পাশ থেকে বলে। "হর রাত হামকো চোদ কে মজা নেহি আতা সালাকো।"

"চলুন, দেখা যাক কি স্ন্যাক্স পাওয়া যাচ্ছে। রতনের সঙ্গে এতক্ষন ধস্তাধস্তি করে ক্ষিদে পেয়ে গেছে।"

"মেডাম, বাল ট্রিম করওয়ানে লিয়ে সেলুনসে নাপিত ভি আগিয়া হোগা। লাইন লাগ যায়গা উধার।"

দ্বিতীয় কথাটা ঠিক না বুঝলেও, তুলসি দুই অভিজ্ঞ মহিলার সঙ্গেই এগোচ্ছিল কিন্তু যাবার পথে লোলিতার সঙ্গে দেখা হয়ে গেল। আর তার সঙ্গেই তুলসি চলে গেল নদীর ধারে পাতা ডেক চেয়ারে, আর একটা ভোডকা নিয়ে। এত কিছু দেখা আর শোনার পর একটু দম নিতে হবে। কে জানতো, এই শহরের বুকে এই রকম পিকনিক হয়।

.............................................................

"আচ্ছা তোমাদের কোন এমপ্লয়ি বা তার গেস্ট এখানে এসে কোনা ঝামেলা করেনি? মানে অসভ্যতা বা প্রোটেস্ট?"

"সবাইকে থড়ি‌ই নিয়ে আসি আমরা। বাই ইনভিটেশন অনলি। প্রথম দু-এক বছর দেখি। যদি মনে হয় সেনসিবল আর স্টেবল, তবেই সে আসতে পারে। তবে আমাদের জাজমেন্ট কখনো ফেল করেনি। আফটার অল, আমরা একটা ইনটেলিগেন্স ওপরেশন চালাই। "

"আমাকে যে ডাকলেন?"

"তোমার সম্মন্ধে আমরা তোমার থেকে বেশি জানি, ডারলিং। তোমার নিশ্চয়‌ই এখানে কোন অসুবিধা হচ্ছে না। তাই না?"

"প্রথমে কিছুটা ঘাবড়ে গেছিলাম। কোনদিন এরকম দেখিনি তো।"

"খারাপ লাগছে?"

"এখন তো একেবারেই না।"

"আসছে বছর আসবে তো?"

"বললেই আসবো। এক পায়ে খাড়া।"

"তাহলে চল। আর এক জনের সঙ্গে আলাপ করিয়ে দি‌ই।"

"কে?"

"চল‌ই না । তুমি তাকে চেনো, তোমাদের মধ্যে একটা দারুন কানেকশান আছে কিন্তু সে তোমায় চেনেনা। খুব ইন্টারেস্টিং ব্যাপার ।" কিন্তু সেই রহস্যময়ীর সঙ্গে পরিচিত হবার আগেই আবির্ভুত হল শাব্বিরের মাসাজ এন্ড স্পাএর এক চোকোশ নাপিত। সোনালী চুল। উগ্র পাংক স্টাইলে কায়দা করে ছাঁটা ।

"স্যার বললেন যে ম্যাডাম কে আর ট্রিমিং জন্যে লাইন দিতে হবে না। আপনারটা এই দিকেই করে দিতে।" "ও তাই? ভাল‌ই বলেছে। কোমপানির বসের পার্টনার হলে, দু একটা সুজোগ সুবিধা পাওয়াই যায় আর নেয়াই যায়। কি বল?" লোলিতার মুখে ছোট্ট হাসি।

" চুল কাটা হবে? " তুলসি ব্যাপারটা ঠিক বুঝতে পারছিল না। "পার্লারে গিয়ে চুল ছেঁটেছি কিন্তু..."

"আরে সে তো মাথার চুল কাটো।" লোলিতার সে কি হাসি। "আরো কোথাও চুল তো আছে, না কি? সেগুলোও তো সুন্দর ভাবে ট্রিম করতে হবে।"

"ঝাঁটের ছাঁট?" টিউবলাইটের মতো একটু দেরি করে তারপর তুলসির চোখ মুখ বিস্ময় আর লজ্জায় জ্বলে উঠলো।

"আরে এস এস, তোমার সালোয়ারটা খুলে ফেল।" বলতে বলতে লোলিতা চট করে নিজের শাড়ি সায়া খুলে ফেললো । পা ফাঁক করে নাপিতের সামনে নিজের গুদটা মেলে ধরলো। তুলসি আর কি করে? পড়েছে যবনের হাতে, খানা খেতে হবে সাথে। এই ভেবে নিজের মনকে স্তোক দিতে দিতে নিজেও নিজের নিম্নঙ্গের বাহার নাপিতের সামনে তুলে ধরলো।

বয়সের ভারে আর হরমোনের ঘাটতিতে লোলিতার ঝাঁট একটু পাতলা হয়ে এলেও, তুলসীর একেবারে ঘন জঙ্গল। বাচ্চা নাপিত তাতে হাত বোলাতেই তার শরীরে একট উত্তেজনার তিরতিরাণি বয়ে গেল।

"বলুন ম্যাডাম? কি শেপ চাই? ল্যান্ডিং স্ট্রিপ? পোস্টেজ স্টাম্প? মার্টিনি? না হার্ট?" প্রশ্ন শুনে তুলসি তখন চোখে সর্ষে ফুল দেখছে। কি আর বলে?

"তিন কোনা মার্টিনি করে দে।" পাশ থেকে লোলিতা বলে দিল।

নাপিত ব্যাগ থেকে দুটো হেয়ার ট্রিমমার বার করলো। প্রথমে মোটা ট্রিমমার দিয়ে তুলসি ঘন জঙ্গল সাফ করে দিল, তারপর সূক্ষ্ম ট্রিমমার দিয়ে নিখুঁত ভাবে একটা পার্ফেক্ট ত্রিকোন করে বালটা ছেঁটে দিল ।

"বাঃ একেবারে দেবীর যোনিযন্ত্র হয়ে গেছে। "

"পিউবিক মাসাজ করে দি ম্যাডাম?" নাপিতের পরের প্রশ্ন।

"দে দে জিগেস করার কি আছে?" তুলসির হয়ে লোলিতা উত্তর দিয়ে দিল।

হাতে জেসমিন ওয়েল লাগিয়ে নিয়ে নাপিত তুলসির খালি তলপেটে আর তলপেটের তলায় মাখাতে লাগলো ।

তুলসি এতক্ষন বেশ তঠস্থ হয়ে ছিল, কিন্তু পিউবিক ঢিবির ওপর নাপিতের আঙ্গুলের আলতো চাপে শরীর আর মন দুটোই বেশ চনমনে হয়ে উঠল। মুখ দিয়ে একটা আরামের "আঃ আঃ আ আ আ আঃ" শব্দ বেরিয়ে এল। ম্যাডামের সেই ত্রিপ্তি দেখে, নাপিত আর জিজ্ঞাসা না করেই, যোনির ভেতর দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ক্লিটোরিসটায় সুড়সুড়ি দিতে লাগলো। তুলসির শরীর তখন উত্তেজনায় কাঁপছে, মনের স্ফুর্তি তুঙ্গে। পেটে ভোডকা, গায়ে নদীর মৃদুমন্দ বাতাস আর গুদে নাপিতের আঙ্গুল। এই ত্রিশুলের তুঙ্গে উঠে তুলসি তখন আনন্দলহরীতে দুলছে আর ভাবছে একেই কি বলে স্বর্গ?

.............................................................

সেদিন পিকনিক থেকে সন্ধ্যাবেলা ফিরে তুলসি ছেলে আর সমীরের সঙ্গে ঠিক চোখে চোখ রেখে কথা বলতে পারেনি। সকলে একসঙ্গে বসে খাবার পাঠ এবাড়িতে অনেক দিক আগেই উঠে গেছে কিন্তু আজ‌ই সব শালা যেন তার জন্য ওত পেতে বসে আছে। যাই হোক, হাঁহুঁ করে ডিনার টেবিলে কিছুক্ষন সময় কাটিয়ে তুলসি বেডরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল -- রাতে সমীরের এই ঘরে ঢোকা অনেকদিন‌ই বন্ধ, সেই স্বাতির বাঁড়াচোষার ভিডিও দেখার পর থেকেই।

সেই স্বাতির সঙ্গেই আজ লোলিতাদি পরিচয় করিয়ে দিয়েছে। প্রথমে দেখে ঠিক চিনতে পারেনি, কিন্তু নাম শুনেই তুলসির বুকটা ধড়াক করে উঠেছিল। কিন্তু আশ্চর্য এই যে দুজনেই কিন্তু ব্যাপারটা বেশ হালকা করে নিয়েছিল। এটা অবশ্য সাইকলজিস্ট লোলিতা জানতো আর তাই দুজনের মধ্যে পরিচয় করে দিয়েছিল। স্বাতি প্রথমে একটু ঘাবড়ে গিয়েছিল বটে । ছোট্ট মেয়ে, তুলসির ছেলের থেকে বছর তিনেকের বড়। সেও সাউথ পয়েন্ট থেকে বেরিয়ে ভবানীপুর সোসাইটি কলেজে পড়ে। যে ক্লায়েন্টের সে বাঁড়া চোষে, সেই ক্লায়েন্টের বৌএর সামনে আসা তার কল-গার্লের ছোট কেরিয়ারে এই প্রথম। তার টুকটুকে ফর্শা মুখ লজ্জ্যায় লাল হয়ে গেছিল। তুলসি কিন্তু ব্যাপারটার মধ্যে একটা আশ্চর্য মাদোকিয়োতা অনুভব করেছিল। দুজনেই প্রোফেশনাল, যদিও দুজনের প্রোফেশন আলাদা। সে স্বাতিকে আলাদা টেনে নিয়ে গিয়ে তাদের দুজনের সঙ্গে সমীরের রতিক্রীয়ার তুলনামুলক -- কমপেয়ার এন্ড কনট্রাস্ট -- বিশ্লেষন করেছিল।

"তোমার হাসবান্ড যা তা লোক। বি-ডি-এস-এম করে, খুব কষ্ট দেয়।"

"শালা আমায় করতে এলে গায়ের চামড়া তুলে দিতাম।" বাচ্চা মেয়েটার পাছায়, বুকে সিগারেটের ছাঁকার পোড়া দাগ দেখে, তুলসির মাথা গরম হয়ে যায়।

"সেই জন্যেই তো এই কাজটা ছেড়ে দিয়েছি।"

"বেশ করেছিস। হাত খরচার টাকা কি আর অন্য কোন ভাবে তোলা যায় না?"

"এতে একটা মাদকতা আছে মাসি।" তুলাসি খুব সহজেই বাচ্চা ছেলেমেয়েদের কাছে বেশ পপুলার আর মাই ডিয়ার হয়ে যায়। "তবে আর নয়, লোকের কাছে আর ফালতু মার খাবো না। কানু সারের গাইডেনসে, কেটুর সঙ্গে এবার নিউ ট্রিক্‌স শিখছি।"

"এই, তুই কেটুর সঙ্গে কি করছিস রে?" তুলসি মাসি হতে পারে কিন্তু কেটুর মতো মহামুল্যবান মালে সে স্বাতিকে ভাগ বসাতে দেবে না।

"আরে তুমি অত চিন্তা কোরো না মাসি। কেটুর কাছে তুমি হলে মা কালি। আর আমরা হলাম কালির পাশের চেড়ি।" দুজনেই হেসে উঠলো।

"তাও শুনি, চেড়ি ঠিক কি করে?"

"তাহলে একদিন চলে এস। যেদিন আমাদের নেকস্ট একশন হবে।"

ছেলের পরীক্ষা আর বিদেশে কলেজে ভর্তি হওয়া নিয়ে তুলসির বাড়িতে কিছুদিন তোলঘোল চললো। তার‌ই মধ্যে তুলসি বেশ কয়েকবার কেটুর সঙ্গে অভিসারে গিয়ে নিজের জীবনে পরকিয়ার বাতাবরণটা বাঁচিয়ে রেখেছিল, কিন্তু পিকনিকের মত জমিয়ে কিছু একটা করার সময় বা সুজোগ কারুর‌ই ঠিক হয়ে উঠছিলনা।

কয়েকদিন পরে স্বাতির মেসেজ। "আজ দুপুরে কেটুর ডেন‌এ চলে এসো, তোমাকে দরকার লাগবে। "

দুরু দুরু বুকে তুলসি একটু আগে আগেই কেটুর ডেন‌এ পৌঁছে গিয়ে দেখে যে ঘরের ভেতরটা অন্য ভাবে সাজানো হয়েছে। বাঙ্ক বেডটা সরিয়ে ঘরের কোনে চামড়ায় মোড়া বিলাশবহুল সোফা। সামনে, একটু পাশ করে একটা কাঁচের গোলটবিল, তার ওপর ক্রিস্টালের ফুলদানিতে দুটো লাল গোলাপ। পেছোনের দেয়ালে সানি লেওনের বিরাট ছবি। অতি সূক্ষ্ণ ছিফনের শাড়ী ছাড়া সানি পুরোটাই ন্যাংটো। সানির দেহের সবকটা বাঁক‌ই দেখা যাচ্ছে, তবুও লাজেরাঙা নববধুর মতো তার মুখ ঘোমটায় আবৃত। সোফার সামনে, স্টান্ডে লাগানো একটা দামি স্যামসাং ফোন আর তার দুপাশে দুটো হাই পাওয়ার ফোটোগ্রাফিক লাইট। বোঝাই জাচ্ছে কিছু একটা শুটিং হবে।

"এই তো, মাসি এসে গেছে। আচ্ছা বলো তো, কোনটা বেশি সেকসি? হট প্যান্ট? মিনি স্কার্ট? না শাড়ী?" ঢুকতেই স্বাতির প্রশ্ন।

"মানে কেন? কার জন্য়ে?" তুলাসি স্বভাবিক‌ই কিছুটা অবাক হয়ে গেল।

"আচ্ছ বোঝাচ্ছি --- পেরিমিটার কনট্রোলসের এক ক্লায়েন্ট কনট্রাক্ট দিয়েছে এক তাদের নিজেদের কমপানির ভেতোরেই চোর ধরার জন্য। কমপানি ভালোই চলছে কিন্তু প্রফিট নেই। বুড়ো মালিকের ধারনা যে অল্পবয়েসি চৌকোশ জেনেরাল ম্য়ানেজার, একাউন্টিং ডিপার্টমেন্টের লোকের সঙ্গে হাত মিলিয়ে কোথাও দিয়ে টাকা বের করে নিচ্ছে। সেটা মালিক ধরতে পারছে না।

"তার জন্য এখানে এত শুটিংএর ব্যবস্থা কেন?"

"ম্যানেজার, মিস্টার চ্যাটার্জি, খুব‌ই স্মার্ট। যে কমপিউটারে একাউন্টিং ডেটা থাকে, তাতে খালি দুজন হাত দেয়। নিজে আর সাকরেদ, মিস্টার বোস।"

"তা কেটু, তুই ওটা হ্যাক কর। এ আর এমন বড় কথা কি?"

"আরে না। এটা একটা এয়ার-গ্যাপ্পড মেশিন। কোনো নেটওয়ার্ক কানেকশন নেই। দুর থেকে হ্যাক করা অসম্ভব ।"

"তা হলে তোরা এখানে কি করছিস?"

"কানু-দা আর লোলিতা-দির খেলা। আমাদের একজন অপেরেটিভ কমপানির হাউস কিপিং স্টাফ সেজে আজ ওদের অফিসে আছে। ম্যানেজারের বৌ বাপের বাড়ি গেছে। সেই সুযোগে চ্যাটার্জি এক মেয়েকে নিয়ে আজ তাজপুরে বেড়াতে গেছে। "

"যেমন আমি এক কালে করতাম।" স্বাতি হাসলো। "তবে এখন আর না।"

"কিন্তু স্বাতিকে আজ খুব দরকার।"

"আমার এখনো সব ধোঁয়াশা লাগছে।"

"মিস্টার বোস অফিসে একা। ওর সঙ্গে আমাদের সেক্স বম্ব তানিয়া, মানে এই স্বাতি, একটা রিমোট রিলেশানশিপ চালাচ্ছে, কিন্তু ও বেটার দেখা করার সাহস নেই।"

"আর আমার ইচ্ছেও নেই।"

"আজ ঠিক হয়েছে ম্যানেজারের প্রাইভেট কেবিনে, মিঃ বোসের জন্য তানিয়া একটা এক্সক্লিউসিভ সেক্স শো দেবে। বিরাট হাই-রেসোলিউশন স্ক্রিনে ফাটাফাটি শো, তাই না? স্বাতি ম্যাডাম?"

"দেখি, দুর থেকে কাউকে ইজ্যাকুলেশন কখনো করাইনি। নয় হাতে নিয়ে আর নয় গুদে নিয়েই হয়।" "আসলে তাড়াতাড়ি ফ্যাদা-ছোটানোর দরকার নেই। ও যতক্ষণ তোকে নিয়ে ব্যস্ত থাকে তত‌ই ভালো। সেই ফাঙ্কে আমাদের ওপরেটিভ পাশের ঘরে ক্লিন করতে ঢুকে, আসল মেশিনটাতে ইউ-এস-বি ড্রাইভ ফিসিকালি ঢুকিয়ে একটা ভাইরাস ছেড়ে দেবে। "

"তাতে লাভ? ডেটা বার করবি কি করে?" তুলসির মনে সঠিক প্রশ্ন।

"চিন্তা নেই। আমার ভাইরাস একটা ছোট্ট ওয়াই-ফাই সিগনাল ব্রডকাস্ট করবে।"

"সেটা তুই রিসিভ করবি কোথায়?"

"অফিসের অন্য সব মেশিন, যেগুলো ইন্টারনেটে কানেকটেড আর আমার দখলে, সেই গুলো থেকে সিগনাল পিক‌আপ করবে। আর তার পরেই আমাদের ডেটা এক্সফিলট্রেশন, বা টেনে বার করা, হয়ে যাবে।"

এত কথা বোঝাতে আর তুলসির বুঝতে বুঝতে ঘড়ির কাঁটা ঘুরে গেল। একটা ফোন এলো আর তারপরেই কাজ শুরু। শনিবার দুপুর, অফিস খালি হয়ে গেছে। এজেন্ট ঝাড়ু মোছা নিয়ে কেবিনের আসেপাশে ঘুর ঘুর করছে। এবার স্বাতির দেহ যশের মায়া।

তুলসি আর স্বাতি চট করে ঠিক করে ফেললো যে, সানি লেওনের মতো খালি গায়ে শুধুই একটা শাড়ি পরেই, স্বাতি মাঠে, মানে ক্যামেরার সামনে হাজির হবে। স্বাতির দুরধর্ষ বডি। কপালে থাকেলে খুব সহজেই মিস ইনডিয়া হয়ে যেতে পারতো। বড় বড় টানা চোখ, সরু নাক, পাতলা ঠোঁট, মিষ্টি হাসি, গালে টোল। এক্সকুইসিটলি টোন্‌ড জিম-করা বডি। গায়ের রং ফর্সা । নিখুঁত ত্বক - মসৃণ, পিচ্ছিল আর উজ্জ্বল। কেউটে সাপের মতো। তবে এই সাপের ছোবলে বিষ নেই, জাদু আছে। শরীরে মোহময় কামনার হাতছানি আছে।

বড় বড় বুক কিন্তু একেবারে পার্ফেক্ট লাংড়া আমের আকৃতি। মাইএর বোঁটাগুলো উত্তেজনায় সহজেই খাড়া হয়ে যায়। এক মাথা ঘন চুল, চুলে সামান্য লালের ছোঁয়া, সোজা পিঠ পেরিয়ে পাছার কাছ অবধি ঝুলে আছে। সেটা চট করে আঁচড়ে নিয়ে, চোখে কাজল আর ঠোটে ডার্ক লিপস্টিক লাগিয়ে নিয়ে সে সোফার ওপর বসলো। তারপর ফোন ঘোরালো তার অপেক্ষমান নাগরের ফোনে।

"হ্যালো, আমি তানিয়া বলছি। আমার বর্মা টাট্টু কি রেডি?"

স্বাতির গলায় একটা ভয়ানক মাদকীয়তা রয়েছে। "শালা সমীর কি এমনি এমনি এর পেছনে পড়েছিল?"

12