৩ তুলসির জালে সন্ত্রাসবাদী

Story Info
The adventures of licentious Bengali housewife.
5.9k words
4.82
191
0
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

This is the third installment of an ongoing series about the adventures of licentious Bengali housewife. This is a standalone story but you may, if you want to, go back and read the previous installments to get a better idea of the characters involved.

----------------------------------------------------------

আগের পর্বে যে অপারেশনের কথা বলা হয়েছিল, তার পরে তুলসির জীবানটা অনেকখানি বদলে গেল। স্বাতির মায়াজালে ফেলে অসাধু কর্মচারিদের কাছ থেকে কেটু যে ডেটা, এক্সফিলট্রেট, বা টেনে বার করেছিল, সেই ডেটার ভেতর লুকিয়ে থাকা চুরির প্রমান কেউ ধরতে পারছিলনা। কিন্তু তুলাসির যে একটা একাউন্টেন্টের চোখ আছে সেটা দিয়ে সে সহজেই চুরি ধরে ফেরল। পেরিমিটার কনট্রোলসের কর্ণধার, কানু দত্ত তো আনন্দে আটখানা।

"তুলসি ম্যাডাম, আপনি আমাদের ফরেনসিক একাউন্টিং প্রাকটিসে জয়েন করুন। আপনার মতন এরকম ধারালো দৃষ্টির চোখ থাকলে আমরা অনেক ফিনানশিয়াল ক্রাইমের সমাধান করতে পারবো।"

"কিন্তু মিস্টার দত্ত, আমি তো সি.এ. নেই । আমার ওপিনিয়ান কোর্টে মানবে?"

"ম্যাডাম, ওই ছাপটা পেতে আপনার টাইম লাগবে না। ব্যবস্থা হয়ে যাবে। কবে জয়েন করছেন? "

সে ত হলো প্রোফেশানাল লাইফ, কিন্তু স্বাতির সংস্পর্ষে এসে তুলসি বুঝলো যে পুরুষ দেহের মতো নারী দেহতেও নারীদের একটা অদম্য আকর্ষণ থাকাটা আশচর্য নয়। পুরুষের শক্ত বাঁড়া গুদে বা মুখে নিয়ে যে আনন্দ পাওয়া যায়, ঠিক সেরকম‌ই তৃপ্তি হয় আর এক নারীর ঠোঁট নিজের গুদে বা মাইএর বোঁটায় ছুঁলে। সেদিন সন্ধায়, মুল কার্য উদ্ধারের পর, যখন কেটু নিজের টেকনলজিতে ডুবে গেছিল তুলসি আর স্বাতি দুজোনেই বুঝেছিল যে তারা দুজনে দুজনকে এক নৈস্বর্গিক কামশিখরের তুঙ্গে তুলতে পারে । আর আরো আশ্চর্যের ব্যাপার হলো যে কৈলাশ গিরিশৃঙ্গরে যেমন বৃহত মানস সরোবর আছে, ঠিক তেমনি, এই সমকামি ক্রিড়ার কামশিখরে লুকিয়ে আছে এক বৃহত রতির শুখসাগর। সেখানে মৈথুনরসে হাবুডুবু খেতে খেতে তুলসি বুঝেছিল যৌনমিলনের কতোরকম রঙ, রুপ, শব্দ, স্বাদ আর অনুভুতি হয়ে যার খবর তার কোনদিন জানা ছিল না ।

---------------------------------

মন্দারমনির কাছে একটা ছোট বিচ রিসর্টে দুদিনের জন্যে কেটু আর স্বাতিকে নিয়ে তুলসি এসেছে। মিড্‌উইক বলে জায়গাটা বেশ খালি আর ফাঁকা। জনমানব শুন্য। ঝাউ গাছের বনের মধ্যে ত্রিকোনের আকারে সাজানো ছ-টা কটেজ। তার‌ই একটাতে, যেটা, সমুদ্র সৈকতের সবচেয়ে কাছে সেইটাতে তারা এসে উঠেছে। গতকাল রাতে এসে পৌঁছে তারা নাইট সুইমিং করতে গিয়েছিল। তুলসির একটু ভয় ভয় করছিল। দীঘার কাছে বঙ্গোপসাগরের জোয়ার খুব‌ই মারাত্মক হয়, কিন্তু কেটু ইনটারনেট সার্চ করে বলেছিল যে ভোর সাড়ে পাঁচটা অবধি কোন বিপদ নেই। তাই সারা রাত, অমাবস্যার ঘন অন্ধকারে, তারার ক্ষীন আলোয় তিন উলঙ্গ মূর্তি বিচে বসে হুইস্কি খেয়েছিল আর জলকেলি করেছিল। আর অন্ধকার রাতে প্রথম ঊষার আলোর ফাটোল ধরতেই, স্বাতির কথায় একটা কুইক্‌ফাক্‌ সেরে ফেলেছিল। কেটু আর স্বাতি দুজনেই তুলসির নিজের ছেলের জেনারেশন। বলা জেতে ছেলের বয়সী। কেটু তো তাকে বলে তুমি আমার এম.আই.এল.এফ (MILF) মানে মাদার আই লাইক টু ফাক।

দিনের প্রথম আলোয় ফুটে উঠেছিল সেই অবিস্মরণিয় দৃশ্য। কেটুর বাঁড়া ডগি স্টাইলে স্বাতির পেছন থেকে ঢুকে বড় বড় ঠাপ মারছে আর স্বাতির মুখ তুলসির গুদে, সেটাকে চেটেচুষে তাকে পাগল করে দিচ্ছে। এগিয়ে আসা সমুদ্রের নোনা জোয়ারের ভেতরে তাদের এই থ্রি-ডাইমেনশনাল পরমানন্দলহরী যেন একটা নতুন জলোচ্ছাস সৃষ্টি করেছিল। কিন্তু সেটা দেখার মতো কেউ ছিল না । যাই হোক, কামোচ্ছাস স্তিমিত হলে তারা তিন মুর্তি সম্পুর্ণ ন্যাংটো হয়ে টলতে টলতে ঘরে ফিরে একেবারে ক্র্যাশ।

স্বভাবত‌ই পরের দিন সকালে উঠতে একটু দেরি হয়েছিল । দেরি মানে প্রায় সকাল দশটা। আর তাও যেহেতু রতন এসে দরজায় কড়া নাড়ছিল বলে। রতন এখানকার লোকাল স্টাফ, গতকাল রাতে তাদের ঘরে পোঁছে দিয়ে গেছিল। খুব স্মার্ট, চটপটে ছেলে। পাতলা ছিপছিপে চেহারা, কিন্তু কাঁধ চওড়া, মাছের জাল টেনে টেনে হাতের আর পায়ের পেশি বেশ ভাল‌ই তৈরী। মাথার চুল একটু কায়দা করে কাটা আর স্লাইট নীল রং করা। স্বাতি আর তুলসি, দুজনের‌ই তাকে দেখে বেশ ইনটারেস্টিং মনে হয়েছিল।

ঘরের ভেতর দুটো বড় খাট। একটাতে স্বাতি আর কেটু জড়াজড়ি করে শুয়ে আছে, মানে পড়ে আছে। দুজনেই ন্যাংটো। রাতে বোধহয় স্বাতির বাই উঠেছিল। কেটুকে দিয়ে আর একবার মারাবার। বাঁড়াটা নিয়ে টানাটানি করে যদি খাড়া করা যায়। কিন্তু কেটুর পৌরুষ তখন ঘুমের অতল তলায় মদমগ্ন। বাঁড়ায় কোনো সাড়া না পেয়ে সেটা হাতের মুঠোয় নিয়েই স্বাতি আবার ঘুমিয়ে পড়েছিল । সেই চিত্তচাঞ্চল্যকর দৃশ্যটা একটা তোয়ালে দিয়ে ঢেকে আর আর একটা বড় তোয়ালে দিয়ে নিজের বুক দুটো আড়াল করে তুলসি ডাকলো, "কাম ইন।"

রতনের নানা রকম গেস্টদের কির্ত্তি দেখার অভ্যাস ছিল কিন্তু ঘরের মধ্যে তিন উলঙ্গ মুর্তি দেখে সে প্রথমে একটু থতমত খেয়ে গেছিল। কিন্তু তার এত‌ই সাং ফ্রয়েড বা ধমনীর রক্ত এত‌ই শীতল যে সে সোজা তুলসির চোখে চোখ রেখে -- মানে শুধুই চোখে চোখ, আর কোথাও নয়! -- শান্ত গলায়, গোবেচারার মতো জিজ্ঞাসা করলো । "ঘরে কি ব্রেকফাস্ট এনে দেবো? না একেবারে লান্চ খেতে যাবেন? "

"নিজেকেও সার্ভ করতে পারিস।" বলে তুলসি হেসে ফেললো। গ্রামের ছেলে কি আর "কফি, টি অর মি" এর মতন ব‌ইএর নাম শুনতে পারে?

কিন্তু তুলসিকে অবাক করে দিয়ে রতন একটু হেসে বললো "দিস ইস আ ফুল সারভিস অপরেশন ম্যাডাম । ইউ নেম ইট ।" কথাটা হাওয়ায় ছেড়ে দিল।

"ও তাই? এতো খুব‌ই ইন্টারেস্টিং । তাহলে প্রথমেই আমার হ্যাংওভারটা কাটানোর ব্যবস্থা কর। মাথা টিপটিপ করছে। "

"হয়ে যাবে ম্যাডাম, তবে আপানার গায়ে আমায় হাত লাগতে হবে।"

"তা কর না ব্যাটা। আমায় কি দেখে মনে হয় যে আমি পুরুষের ছোঁয়ায় ভয় পাবো? না রেপ রেপ বলে চেঁচবো?"

রতন ঘরের কোনে রাখা দুবোতল জল তুলসির সামনে দিয়ে বলল "এই জলটা পুরো খেয়ে নিন ম্যাডাম। আমি একটা ওষুধ নিয়ে আসবো। দশ মিনিট।"

তুলসি এবার নিজের খাট থেকে উঠে, একটা ছোট্ট স্লিপ পরে নিয়ে, স্বাতি আর কেটু কে তোলার চেষ্টা করলো আর তার সঙ্গে জল খেতে শুরু করে দিল। একটু পরেই রতনের পুণরাগমন, হাতে এক টুকরো গাছের ছাল নিয়ে। ততক্ষনে স্বাতি আর কেটুও উঠে পড়েছে আর সামান্য কিছু পরে নিয়েছে, পুরো ন্যাংটো নেই।

"নিন ম্যাডাম, এই গাছের ছালটা, মুখে নিয়ে দাঁতে চেপে ধরুন। খেয়ে ফেলবেন না।"

তুলাসি সেটা দাঁতে চাপতেই একটা তেতো রস বেরিয়ে মুখের ভেতরটা কষা স্বাদে ভরে গেল ।

"স্ট্রিকনিনের ছাল। পিওর নাক্স ভোমিকা। এবার আসুন মাটিতে শুয়ে পড়তে হবে।"

মাটিতে পড়ে থাকা জুটের কারপেটটা রতন চট করে সরিয়ে দিয়ে তুলসিকে মাটিতে চিত করে শুইয়ে দিল।

"মুখ থেকে ওটাকে বার করবেন না ম্যাডাম, চেপে রাখুন।"

তুলসি মাটিতে শুয়ে পড়ল। হাত দুটো পাশে আর পা সোজা। গায়ে শুধু একটা পাতলা স্লিপ বা লন্জারে। হাঁটু অবধি ঢাকা। বেশ ট্রান্সপারেন্ট। বড় ল্যাংড়া আমের সাইজের বুক দুটো আর মাইয়ের বোঁটা গুলো বেশ দেখা যাচ্ছে।

"মাসি, একবার কি রতনকে দিয়ে ছোট্ট করে মারিয়ে নেবে না কি? আমাদের বড় বাবুর তো এক দিনের বাসি ল্যাংচা আর তো শক্ত‌ই হচ্ছে না।" স্বাতির মুখে একটা ছোট্ট হাসি, ফিক করে বেরিয়ে গেল।

মুখে গাছের ছালের টুকরো না থাকলে তুলসি হয়তো কিছু বলে স্বাতিকে কাটতো, কিন্তু মেয়েটা ঠিক‌ই বলেছে। তুলসির শরীরে একটা মৃদু শিরশিরাণি বয়ে গেল। হয়তো কেউ খেয়াল করলো না, কিন্তু তুলসির মাইয়ের বোঁটাদুটো বেশ খাড়া হয়ে উঠছিল । স্বাতি ঠিক‌ই ধরেছে। রতনের একটা সাংঘাতিক মাচো, স্টাড ভাব আছে। কাছাকাছি এলে মেয়েদের ঝরতে শুরু করে।

রতন এবার তুলসির পা দুটো ধরে, কোমোর থেকে বেঁকিয়ে মাথার ওপর দিয়ে ঘুরিয়ে পেছোনে নিয়ে গেল। তুলসির বয়স হয়েছে আর বয়সের সঙ্গে দেহ কিছুটা স্থুল আর রিজিড হয়েছে। তা না হলে, রতন তাকে দিয়ে পুরো হলাসন করিয়ে নিতো।

"ম্যাডাম, লাগেলেই বলবেন, আর চাপ দেবো না। "

ম্যাডাম তুলসির মন কিন্তু তখন হলাসন ছেড়ে নিজের পশ্চাত দেশের দিকে। পা ওপরের দিকে তুলতেই, লন্জারে গুটিয়ে কোমোরের ওপর। আর পা কিছুটা বেঁকলেই পাছার ফাঁক দিয়ে গুদের কুঁড়ির আর গুজ্ঝদ্বারের ফুটোর লোকালয়ে সলজ্জ আত্মপ্রকাশ। কিন্তু বেশিক্ষন লজ্জা পাওয়ার সময় নেই কারণ রতন থেমে নেই। এক, দুই, তিন করে দশবার পা তোলা আর নামানো। প্রত্যেক বার‌ই তুলসির পা আর একটু বেশি করে পেছোনে যাচ্ছে, আর প্রত্যেক বার‌ই তুলসির গুদপদ্মের আরো বেশি বিকাশ।

"কি ম্যাডাম, কেমন? বুঝছেন?" কিন্তু তুলসির তো মুখে কাঠ গোঁজা। বলতে পারছেনা যে পা উর্ধে ওঠার সঙ্গে সঙ্গে তার দেহে এক নতুন নিম্নচাপ তৈরি হছে।

"এবার হলাসন থেকে চক্রাসন, অথবা তার ছোট ভাই, লিফ্টিং ওফ বাটক্স। মানে পাছা ওঠাও। "

মাটিতে ছুঁয়ে থাকা তুলসির পাছার তলায় হাত ঢুকিয়ে দিয়ে রতন সেটাকে ওপরে তুলে ধরলো। দুটো হাত আর পা মাটিতে কাছাকাছি। তার ওপর -- আর পাছায় রতনের হাতের ওপর -- ভর করে তুলসির দেহটা তখন একটা আর্চ ব্রিজের মতো বেঁকে গেল। তবে এবার আর সলজ্জ অত্মপ্রাকাশ নয় । ধনুকের মতো বাঁকা শরীরের ওপর থেকে লন্জারে অনেক আগেই সরে গেছে আর তুলসির গুদকুঁড়ি এবার যোনিপদ্ম হয়ে সমহীমায় প্রস্ফুটিত। কালচে লাল আর গোলাপির ভাঁজে ভাঁজে সে কি শোভা। আর সেই ভাঁজের একদিকে, ক্লিটোরিসের কুঁড়ি জানলা দিয়ে আসা রোদের আলোয় চিকচিক করছে। ঘরের সকলের চোখ যখন সেদিকে, তখন তুলসি, মুখে গোঁজা কাঠের ভেতর থেকে কিছু একটা বলার চেষ্টা করছিল। কিন্তু অস্ফুট গোঙানি ছাড়া কিছুই বোঝা গেল না। আর তারপরেই সেই কান্ড। দুবোতল জল খাইয়ে রতন যে তুলসির দেহে যে নিম্ন চাপ তৈরিকরেছিল, সেটা এবার ফোয়ারার মতন বেরিয়ে এল। রতন এটা জানতো । তাই সে আগে থেকেই, তুলসিকে নর্দমার দিকে পা করিয়ে শুরু করেছিল। কিন্তু এই ফল্গুধারা যে কোন দিকে আর কতক্ষন প্রবাহিত হবে সে আর কে জানবে।

" এতো আমাদের গড়ের মাঠের 'ফাউন্টেন ওফ জয়ের' চেয়ে ভালো ফোয়ারা ছোটালে মাসি। এই কেটু একটা ছবি তুলে রাখ।"

কিন্তু কেটুর ফোন চালু করতে করতে একসময়ে কিডনির চাপ কমলো, হিসির তোড় হালকা হয়ে ফোঁটা ফোঁটায় পরিণত হলো আর রতন তুলসির পাছাটা মাটিতে নামিয়ে দিয়ে তাকে সোজা করে বসালো।

"কি ম্যাডাম? হ্যাংওভার কি বলে?"

"আশ্চর্য," তুলসি মুখ থেকে গাছের ছাল ফেলে দিয়ে বললো। "হেডএক গন। একদম ফিট ।"

"তাহলে এবার রেডি হয়ে নিন। লান্চের পর আমার বাবার ট্রলারে করে সমুদ্রে বেড়াতে নিয়ে যাব। "

---------------------------------

বিদেশী প্রমোদতরণীর মত বিলাশবহুল না হলেও, রতনের বাবার সাগর ট্রলার "মকরধ্বজা"-টি মোটেই মন্দ নয়। ৪০ ফুট লম্বা ফাইবার গ্লাসের তৈরি ছিমছাম জাহাজ। পেছন দিকে হুইল হাউস। হুইলহাউসের ভেতরে সামনের দিকে, স্টিয়ারিং হুইলের সামনে দাঁড়িয়ে রতন জাহাজের গতি আর গতিপথ স্থির করছে।

সামনের দিকে বড় ডেক। মাছ ধরতে বেরোলে, এই ডেকে জেলেদের ভিড় থাকে। আজ সেখানে শুধু স্বাতি আর কেটু দাঁড়িয়ে রয়েছে । জাহাজের গানওয়েল, মানে সাইডের রেলিং, ধরে সমুদ্রের ঢেউএর দোল খাচ্ছে। আষাড় মাসের বিরাট দিন। সুর্যদেব মধ্যগগন পেরিয়ে গেলেও, বেলা এখনো অনেকটা বাকি। তবে আকাশে সামান্য মেঘ আর একটা মৃদুমন্দ বাতাস থাকায় আবহাওয়াটা বেশ আরামদায়ক। অনেকটা দুরে সমুদ্রতটের কালো রেখা। পশ্চিমের সূর্য সেদিকে নেবে যাচ্ছে। জাহাজের ডেকে তিনটে প্লাস্টিকের চেয়ার আর একটা টেবিল। টেবিলে দু-টো প্লেট। পাসে দুটো বড় ড্রাম। একটাতে বরফের ভেতর বিয়ারের ক্যান। অন্যটাতে খালি ক্যান।

হুইলহাউসের ভেতরে, পেছন দিকে মেঝেতে একটা খোলা হ্যাচ। একটা খাড়া লোহার সিঁড়ি নেবে গেছে সারেঙের ওয়ার্ডরুম বা রেস্টরুমে। একটা বাঙ্ক বেড, টেবিল, চেয়ার। ওয়ার্ডরুমের পিছনে প্রাইভেট হেড বা টোয়লেট। সামনের দিকে গ্যালি বা কিচেন। গ্যালির সামনে দিকে একটা বাল্কহেডের দরজা দিয়ে সামনের হোল্ড হয়ে ডেকে যাওয়া যায়। সারেঙ ছাড়া বাকি সব লস্কর আর জেলেদের খাবার ওইদিক দিয়েই পাঠানো হয়। বন্দর থেকে বেরোনোর মুখে জেলেদের কাছ থেকে রতন কিছু ছোট সামুদ্রিক মাছ কিনে নিয়েছিল। গ্যালিতে দাঁড়িয়ে তুলসি সেই মাছ ভাজছিল আর সেই গন্ধে জাহাজ ম-ম করছিল। তুলসির হাতের পাসে একটা বিয়ারের চিল্ড ক্যান। খোলা ডেকের মতন গ্যালির ভেতরে হাওয়া নেই। বেশ গরম। তাই কিছুক্ষন আগে তুলসি গায়ের সব জামাকাপড় খুলে সারেঙের বাঙ্কে ফেলে রেখে এসেছে। সে এখন সম্পুর্ণ উলঙ্গ। খালি গলায় একটা চেন । কোমোর অবধি লম্বা চুল হাতে গুটিয়ে একটা টপনট করে মাথার ওপর তোলা আছে। তুলসির পুরো ন্যাংটো শরীরাটা ঘামে চিক চিক করছে।

ট্রলারের এতক্ষন ধক্‌ ধক্‌ করে চলা ইনজিনটা হঠাৎ থেমে গেল। জাহাজের গায়ে জলের ছলাক্‌ ছলাক্‌ আওয়াজ ছাড়া জাহাজ শান্ত।

"ম্যাডাম। শুধুই খুব ভালো গন্ধ পাচ্ছি। খেতে পাব কখন?" রতনের গলা হুইলহাউস থেকে ভেসে এল তুলসির কানে।

"কি খাবি? মদ? মাছ? নাকি মেয়েমানুষ?" সকালে, রতনের হাতে, তুলসির ফোআরা ছোটার পর দুজনের মধ্যে সম্পর্কটা বেশ হালকা বা রিল্য়াক্‌স্ট হয়ে গেছে।

"মাছ ভাজা দিয়েই শুরু হোক।"

"তাহলে নিচে আয়। এতসব নিয়ে আমি ওই খাড়াই ল্যাডার দিয়ে উঠতে পারবো না।"

"আসছি ম্যাডাম। নোঙোরটা ফেলে দি‌ই। নয়তো জাহাজ আবার ভেসে যাবে।" গড় গড় করে শেকলের আওয়াজ হল। শেকলের টানে জাহাজটা একটু জার্ক করে জলে স্থির হয়ে গেল। রতন ল্যাডার বেয়ে নেবে এল।

"মাছ ভাজা কই?" বলে গ্যালির দিকে ঘুরেই রতনের চক্ষুস্থির।

তুলসিকে সে সকালে ন্যাংটো দেখেছে কিন্তু সেটা অন্যরকম ছিল। হ্যাংওভারে ডোবা, হিসি করা একেবারে এলোমেলো ভাব। যাকে বলে টোটালি মেস্স্ড আপ লুক। কিন্তু গ্যালির আলোআঁধারিতে তুলসি যেন এক লাস্যময়ী অপ্সরা। গলায় শুধু একটা শ্রীযন্ত্রের লকেট লাগানো সোনার হার ছাড়া তুলসি সম্পুর্ণ উলঙ্গ। সারা দেহ ঘামের মিহি প্রলেপে চিকচিক করছে। টপনট করে বাঁধা চুলের রাশি সে রতনের জন্যে খুলে দিয়েছে, তাই সেটা কিছুটা কাঁধে ওপর আর বাকিটা বাঁ দিকের বুকের ওপর পড়ে আছে। তুলসির বুক গুলো খুব বড় নয়, তাই ঝুলে যাওয়ার কোন প্রশ্ন‌ই ওঠে না। হাতে ধরে পাকা আমের মতো নাড়াচাড়া করার জন্যে বেশ মানানস‌ই। চুলের ঢলের আব্রু ফাঁক করে মাইয়ের বোঁটা গুলো উঁকিঝুঁকি মারছে। প্রথম ধাক্কাটা কাটিয়ে উঠতেই রতনের নজর তুলসির বুকের মাই থেকে নেবে পেটের নাইকুন্ডলি পেরিয়ে নিচের বৃন্দাবনে পোঁছে গেল। ঘন ঝাঁটের আড়াল থেকে যোনির যাদুর হাতছানি। তলপেটের তলা আর দুই পায়ের ফাঁকের অন্ধকারের উৎস হতে উৎসারিত কামনার আহ্বান যেন রতনকে বেঁধে ফেলছে। উলঙ্গ তুলসি যেন ভারতবর্ষের সনাতন দেবীমূর্তি। অস্ত্র ধরার মতো করে এক হাত ওপরে তোলা কিন্তু সেখানে অস্ত্রের বদলে এক বোতোল চিল্ড বিয়ার। অন্য হাতে বরাভয়ের মুদ্রায় ধরে আছে এক থালা মাছ ভাজা। ঠোঁটে হাঁসি, চোখে দুষ্টমি।

"মদ? মাছ? না ম্যাডাম? কোনটা দিয়ে শুরু করবেন সারেঙ সাহেব?"

"একি আর বলতে? মদ আর মাছ ভাজা তো আগে অনেক খেয়েছি। কিন্তু এরকম ম্যাডাম? এত আমার জাহাজে জলপরি উঠে এসেছে।" বলে আর কিছুর অপেক্ষা না করে সোজা গিয়ে তুলসির পায়ের সামনে হাঁটু গেড়ে বসে পড়ল। তারপর দুহাতে তুলসির পাছাদুটো জড়িয়ে ধরে ওর ঝাঁটের ঝোপ আর তার ভেতরে লুকিয়ে থাকা গুদের ঠোঁট নিজের মুখের ওপর চেপে ধরলো। দুই রকম ঠোঁটের ফাঁক দিয়ে সারেঙ সাহেবের জিব তুলসির গুজ্ঝ, গুপ্ত কামকুঁড়িটাকে চেটে, চুষে একাকার করে দিল। তুলসির সারা শরীরে একটা সুখের শীরশিরানি বয়ে গেল। উত্তেজনায় তার শরীর কাঁপতে লাগল। গলা দিয়ে বেরিয়ে এল এক সুখের 'আর্তনাদ'।

হয়তো অনেক কিছু বলতে চাইছিল, কিন্ত শোনা গেল "ওহ ওওওঃ ওওওঊঊঃ কি কি কি কোরছিস ছেড়ে দে, ছেড়ে দে, না না আয় আয় " এই রকম সব অসংলগ্ন কথা কিন্তু তারি মধ্যে তুলসি চট করে হাতের বিয়ার আর মাছ ভাজা টেবিলের ওপর নামিয়ে দিয়ে রতনের মাথার ঝাঁকড়া চুল হাতের মুঠোয় ধরে নিয়েছে। সারেঙ যেমন ম্যাডামের পাছা নিজের মুখের ওপর টেনে ধরেছে, ম্যাডাম‌ও তেমনি সারেঙের মুখ নিজের গুদে চেপে ধরেছে।

"এই ছোঁড়া, দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি আর পারছি না। বাঙ্কে চল।"

যেমন বলা তেমন কাজ। রতন তুলসিকে জাপটে ধরে উঠে দাঁড়ালো, তারপর ঘুরে দু পা এগিয়ে তাকে সোজা বাঙ্কে নাবিয়ে দিল।

"সকালে আমায় ন্যাংটো করে মজা দেখেছিস ব্যাটা, এবার ঢুকিয়ে দেখা।"

সারেঙ সাহেব অবশ্য ম্যাডামের আমন্ত্রন বা অনুমতির অপেক্ষায় থাকার লোক নয়। গা খালি‌ই ছিল, প্যান্ট আর জাঙ্গিয়াটা টুক করে নাবিয়ে দিতেই, শক্ত, খাড়া বাঁড়া তড়াক করে বেরিয়ে এল। তুলসি ততক্ষনে 'আত্মসমর্পণের' ভঙ্গিতে, হাত, থুড়ি আসলে দুই পা, মাথার ওপরে তুলে দিয়েছে। দুই ঊরুর মাঝে, ঝাঁটের ভেতরে গুদের ফাটল কামরসে চিক চিক করছে। রতন আর দেরি করলো না। দু হাতে তুলসির হাঁটু দু পাশে সরিয়ে, নিজের বাঁড়ার ডগাটা সেই গুদের ফাটলে চেপে ধরলো। শক্ত, মোটা বাঁড়ার লাল মাথাটা ফোরস্কিন ঠেলে বেরিয়ে আসছে আর তার মুখের ফুটো দিয়ে ফ্যাদার পূর্বাভাষের দু-এক ফোঁটা ততক্ষনে বেরিয়ে পড়েছে।

দেখতে না পেলেও, তুলসি তার যোনিদ্বারে সেই বাঁড়ার ঠোকা বেশ বুঝতে পারছে। তার আর তর স‌ইছে না। "ঢোকা না শালা, দাঁড়িয়ে আছিস কেন?"

সারেঙকে আর তাড়া দিতে হল না। তুলসির পাছা দুটো দু হাত দিয়ে তুলে ধরে এগিয়ে নিয়ে, মুখে একটা ছোট্ট হুংকার দিয়ে, নিজের লিঙ্গবল্লমটা ফচাৎ করে, তুলসির গুদে ঠুসে দিল। যোনির ভেতর রতনের সেই বাঁড়ার চাপ পেয়ে তুলসির মুখ দিয়ে একটা আরামের "আঃ আঃ আআআ" শব্দ বেরিয়ে এল। রতনের উত্তেজনার পারদ এবার চড়তে শুরু করে দিল। সে জোরে জোরে বাঁড়া দিয়ে তুলসির গুদে ঠাপ মারতে শুরু করে দিল আর তুলসিও আনন্দে আর উত্তেজনায় চেঁচাতে আরম্ভ করে দিল। "আঃ আঃ আ আ ও মা গো। ঢোকা, ঢোকা, শালা, মার জোরে জোরে মার।" রতন ওত কথা বলে না। শুধু "হুঁ হুঁ হুঁ " এর হুঙ্কার।

"মার, মার শালা বোকচোদা, মার মার।" রতনের বাঁড়ার ঠোকা তুলসি তখন তার যোনির গভিরে, সার্ভিক্সের মুখে অনুভব করছে। "আঃ আঃ আরো জোরে জোরে মার শালা। মেরে আমার গুদ ফাটিয়ে দে।" ভাষা শুনে কে বলবে তুলসি ভদ্দর লোকের বৌ, করপোরেট চার্টার্ড একাউন্টেন্ট! ল্যাপটপ নিয়ে বসে ক্লায়েন্টের সঙ্গে এক্সেল স্প্রেডশিট আলোচনা করে।

ভাষায় কিন্ত কাজ হল, বা একটু বেশি‌ই কাজ হয়ে গেল। সারেঙের বাঁড়া-বিচি ম্যাডামের কথায় অনুপ্রাণিত হয়ে বীর্যস্খালনের পিচ্ছিল পথে হড়হড়িয়ে নেবে গেল। "হয়ে যাবে ম্যাডাম এবার হয়ে যাবে।"

"হোক বাঁড়া, হোক। একদম বার করবি না বাঁড়া।" তুলসি চিৎকার করে দু পা দিয়ে রতনের কোমোর জড়িয়ে ধরলো। ইচ্ছে থাকলেও সে তার বাঁড়া উইথড্র করতে পারবে না! তবে আর বেশিক্ষন তাকে ধরে রাখতে হল না। আর দু-একটা ঠাপের পরেই, রতনের বাঁড়া-বিচির ভেতর থেকে আগ্নেয়গিরির মতন ভলকে ভলকে বীর্য উদগিরণ! "আ আঃ " বলে একটা আরামের নিঃশ্বাস ছেড়ে রতন গিয়ে পড়ল তুলসির নরম মাইএর ওপর। ওর বাঁড়াটা তুলসির গুদের ভেতর তখন দপ দপ করছে, আর তুলসি বুঝতে পারছে যে রতনের ফ্যাদার প্লাবনে তার অন্তর বাহির যেন ভেসে যাচ্ছে।

"ম্যাডাম, ভেতরে তো ফেলে দিলাম। আপানার পেটে বাচ্চা এসে যাবে না তো?"

"জাতে মাতাল, তালে ঠিক।" তুলসি হেসে ফেললো। "তোকে এত ভাবতে না সারেঙ । তুমি জাহাজ চালও। আমাদের নতুন দিগন্ত দেখাও।"

---------------------------------

"মকরধ্বজা" আবার নোঙর ফেলেছে কিন্তু সেটা কোন পরিচিত বন্দরে নয়। নতুন দিগন্তের খোঁজে রতন তার জাহাজের অতিথিদের নিয়ে এসেছে ছোট একটা অচেনা, অনামা দ্বিপের সরু এক খাড়ির ভেতরে।

ওয়ার্ডরুমের বাঙ্কে তুলসিকে লাগাবার পর, রতন বিয়ার আর মাছভাজা নিয়ে ডেকে উঠে দেখে যে কেটু আর স্বাতিও বসে লুডো খেলছে না। গায়ে জামা থাকলেও, দুজনের‌ই প্যান্ট ডেকে পড়ে রয়েছে। স্বাতি গানওয়েলের রেলিং ধরে ঝুঁকে রয়েছে। উন্মুক্ত পাছা, পাছার তলায় স্বাতির গুদের ফোলা ঠোঁট । পেছন থেকে ডগি-স্টাইলে সেই ঠোঁটের ফাঁকে কেটু তার বাঁড়া ঢুকিয়ে দিয়েছে। ঠাপ দেওয়া থেমে গেছে, কারন বীর্যস্খালন হয়ে গেছে। স্বাতির গুদ থেকে কেটুর ফ্যাদা বেরিয়ে, পা বেয়ে গড়িয়ে নেবে গেছে। সুর্যাস্তের আলোয় সেটা চকচক করছে আর চোদকর্মের কর্তা-কর্ত্রী নয়ন ভরে সেই সুর্যাস্ত দেখছে। রতনের পেছন পেছন তুলসিও বেরিয়ে এসে সকলকে হুইলহাউসে ডেকে নিল। তার পর বিয়ার আর মাছ।

কথার ফাঁকে বেরোল যে কাছেই একটা ছোট্ট দ্বিপে একটা বহু পুরোনো বরুণদেবের মন্দির আছে। সেটার কথা খুব কম লোকেই জানে, কিন্তু রতনের বাবা তাকে একবার সেখানে নিয়ে গিয়েছিল। শিব, কালী, গণেষ আর কত রকমের মন্দির তো সবাই দেখেছে কিন্তু বরুণের মন্দির খুব‌ই বিরল।

"কিন্তু যায়গাটার একটা বদনাম আছে। তাই সকলে যেতে চায় না।"

"কি বদনাম রে?" তুলসির কৌতুহল সবচেয়ে বেশি।

"অপদেবতা। কিছু জেলে ওখানে বসে নেশা-ভাং করতে গিয়েছিল। আর ফেরেনি, কোন খোঁজ‌ও পাওয়া যায়নি। তাই সাধারন লোক যায়গাটাকে এড়িয়ে চলে।"

"উরেঃ বাস। তাহলে তো আমাদের আগে যেতে হচ্ছে। রহস্যময় দেবদেবীদের ব্যাপার।"

তাই ঠিক হল যে যাওয়া হবে। দ্বীপে পৌঁছোতে পৌঁছোতে বেলা ডুবে গেল। সন্ধ্যা ঘনিয়ে এল। ঠিক হোল, চট করে কিছু খেয়ে নিয়ে অন্ধকারেই তারা মন্দির খুঁজে বার করবে। তুলসির উৎসাহ সব চেয়ে বেশি।

বালি আর নুড়ি পাথরে ঢাকা পথ। আসলে পথ বলতে কিছুই নেই। ঝাউ আর ম্যনগ্রোভ জাতির গরান গাছের ঘন বনের মধ্যে দিয়ে সন্তর্পনে চলেছে চার ছায়া মুর্তি। সুর্য ডুবে গেছে। আকাশের গায়ে ক্ষীন আলোর রেশ আর তারি ফাঁকে ফাঁকে দু-একটা তারা বেরোচ্ছে । দ্বীপের যে দিকটাতে ওদের ট্রলার নোঙর করেছে, মন্দিরটা তার উল্টো দিকে। যেদিকে খোলা সমুদ্র। সেদিকটা পুব দিক, সুতরাং ঘোর অন্ধকার। দ্বীপের জমি উঁচুনিচু। মাঝে মাঝেই খাদের মত, জল কাদায় ভরা। মেয়েরা সালোয়ার-কামিজ পরে ছিল। গরান গাছের ঝোপে খোঁচা খেয়ে দু-এক জায়গায় কাপড় ছিঁড়ে গেল, কিন্তু সেদিকে কারুর খুব একটা খেয়াল নেই। রতন আকাশের তারা দেখে দেখে তাদের নিয়ে চললো দ্বীপের ওপর দিয়ে। হঠাৎ একটা ছোট খাটো বিভ্রাট। পথের মাঝে একটা বিশাল গর্ত। সাবধান না হলে রতন ভেতরেই পড়ে যেত। যাই হোক, সতর্কতার জন্য তারা সে যাত্রা বেঁচে গেল। সন্তর্পণে পাশ কাটিয়ে বেরিয়ে গেল।

"ভালো করে দেখে রাখিস এই জায়গাটা। ফেরার সময় পড়ে যাই না যেন এর ভেতরে।" তুলসি সবাইকে সাবধান করে দিল।

"আর কতো দুর যেতে হবে ভাই?" স্বাতি‌ই প্রথম ক্লান্তির ইঙ্গিত দিল।

"আর একটু । এই সামনের উঁচাইটা পেরোলেই আবার সমুদ্র দেখতে পাবে। তার পরেই মন্দির।" কিন্তু সেই উঁচাই পৌঁছোনোর আগেই অন্ধকার ভেদ করে ভেসে এল মানুষের গলার অস্ফুট আওয়াজ। যেন কিছু লোক কোন ব্যাপারে গোলমাল করছে। চার জনেই থমকে দাঁড়িয়ে গেল।

"কারা যেন কথা বলছে?" স্বাতি একটু ভয় ভয় গলায়, ফিস ফিস করে জিজ্ঞেস করলো । রতন কিন্তু পাথরের মতো স্থির হয়ে গেছে। ঠোঁটে আঙুল দিয়ে সকলকে চুপ করতে বলে সে মাটিতে বসে পড়ল। তার দেখাদেখি সবাই বসে পড়ল। আওয়াজ থামলো না। মনে হচ্ছে দুরে যেন কারা কথা বলছে । কিন্তু কি বলছে, কিছুই বোঝার উপায় নেই।

"জলদশ্যু হতে পারে। খুব সাবধান। আমরা এখানে আছি জানলে আমাদের আক্রমন করতে পারে।"

"ওরে বাবা, আমার ভয় করছে।"

"ভয় পাসনি, স্বাতি," তুলসি তাকে সান্ত্বনা দেয়। "এডভেনচার হবে।"

কিন্তু ভেতরে ভেতরে তার‌ও একটা চাপা অশান্তি। "একটুও আওয়াজ নয়।" রতন ফিসফিস করে বললো। "আমি একটু এগিয়ে গিয়ে দেখি ব্যাপারটা কি হচ্ছে।"

"চল, আমিও যাই।" তুলসি পিছিয়ে থাকার মেয়ে নয়।

রতন আর তুলসি, সারেঙ আর তার ম্যাডাম, হামাগড়ি দিয়ে উঁচাই ওপর উঠল। তারা যে সেখানে আছে সেটা না জানলে তাদের দেখতে পাওয়া খুব‌ই শক্ত। ওপারেই বড় সমুদ্র আর তার কোলে ছোট্ট মন্দির। মন্দিরের পেছনে একটা বেশ উঁচু পাথরের টিলা । হতে পারে টিলার পাথর কেটেই মন্দির তৈরি করা হয়েছে । মন্দির আর সমুদ্রের মাঝে চওড়া বালির বিচ। সেই বিচে একটা ইনফ্লেটেবল নৌকো রাখা আছে। আর দুটো লোক সেই নৌকো থেকে নেমে মন্দিরের দিকে হেঁটে যাচ্ছে। একটা বড় বাক্স নিয়ে। রতন আর তুলসি, বিচে না নেমে, গাছের ঝোপের ভেতর দিয়ে মন্দিরটার কাছে এগিয়ে গেল। লোকদুটো তাদের অবশ্য দেখতে পেল না। ভারি মাল টানতে ওদের বেগ পেতে হচ্ছিল। ওরা একটু পরে এসে পৌঁছোলে, ওদের কথোপকথন শোনা গেল।

"এখানে যাদের থাকার কথা ছিল তাদের তো কাউকে দেখছি না।"

"অপেক্ষা করবো? নাকি জাহাজে ফিরে যাবো? জোয়ার নেবে গেলে সেই ভোরের আগে আবার ফেরা যাবে না।"

"দিনের আলায় ফেরাও তো মুস্কিল। শালা ইনডিয়ান কোস্ট গার্ড ধরে ফেলবে।"

"এক কাজা কর। চাটগাঁয়ে কি একবার জিজ্ঞেস করে নিবি?"

তাই ঠিকা হোল। "হাঙ্গর কলিং বাজপাখি। হাঙ্গর কলিং বাজপাখি। ওভার।" দুই আগন্তুক রেডিওতে কল করতে শুরু করলো। বেশ কয়েকক্ষন কল করার পর উত্তর এল।

"বাজপাখি কলিং হাঙ্গর। শুনতে পাচ্ছি। ওভার।"

"সালেম আলেকুম মোল্লা সাহেব। "

রেডিওতে কথোপকথন চলল। মোদ্দা কথা বোঝা গেল যে এরা এখানে দু-একদিন থাকবে। এদের লোকাল কনট্যাক্টের আসার একদিন দেরি হয়ে গেছে। ওরা এসে পৌঁছলেই মাল হ্যান্ডওভার করে চলে যাবে। যে জাহাজে ওরা এসেছে, সেটা মাঝ সমুদ্রে অপেক্ষা করবে। ইতিউতি মাছ ধরার ভান করবে।

12