আগে বন্দনাদি, পরে তার বউমা

Story Info
Kaajer Mashi ar tar bouma ke chodon
6.6k words
295
00
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

কথায় আছে '( খেতে মজা মুড়ি, চুদতে মজা বুড়ি')। এই কথাটা আমি বিশ্বাস করতে পারতাম না। আমার মনে হত কথাটা হওয়া উচিৎ ('চুদতে মজা ছুঁড়ি)'। আমার এই ধারণা বদ্ধমুল পাল্টে গেল যখন আমি বন্দনাদির সংস্পর্শে আসলাম।

হ্যাঁ বন্দনাদি, অর্থাৎ আমার কাজের মাসি। তার প্রায় পঞ্চাশ বছর বয়স। তার দুই ছেলে, দুজনেরই বিয়ে হয়ে গেছে এবং তারা ও নিজেদের বৌকে চুদে একটা করে মেয়ে বের করে দিয়ে বন্দনাদি কে ঠাকুমা বানিয়ে দিয়েছে।

আমি বন্দনাদির চেয়ে বয়সে অনেক ছোটো, প্রায় তার ছেলেরই বয়সি, তাই

সে আমার নাম ধরে পুলক বলেই ডাকতো। ওকে দেখলেই আমার কেমন একটা আকর্ষণ হত।

বন্দনাদি কে দেখে মনেই হতনা ওর এতো বয়স। চাঁচাছোলা শরীর, না মোটা না রোগা। শুধু চুলে একটু পাক ধরা ছাড়া বয়সের কোনও লক্ষণই বন্দনাদির শরীরে ছিলনা।

বন্দনাদির মাইগুলো এখনও বেশ বড়ো বড়ো ও খোঁচা, কোমরটা সরু এবং মেদহীন পাছাটা চওড়া হলেও ভীষণ সুগঠিত ছিল।

বন্দনাদি যখন পোঁদ উঁচু করে ঘর পুঁছতো তখন পিছন দিক থেকে ওর চওড়া পোঁদের দিকে তাকিয়ে থাকতে আমার খূব ভাল লাগতো এবং ওর পোঁদের খাঁজে হাত বুলাতে আমার খূব ইচ্ছে হত। বাসন মাজার সময় প্রায়শঃই বন্দনাদির শাড়ীর আঁচলটা সরে যেত এবং তখন আমি ওর অজান্তে ব্লাউজের উপর দিক থেকে ওর মাইয়ের গভীর খাঁজটা দেখার সুযোগ পেতাম।

অভাবের সংসারে যেখানে নুন আনতে পান্তা ফুরায়, বন্দনাদির পক্ষে ব্রা পরার বিলাসিতা কখনই সম্ভব ছিলনা তাই সামনের দিকে হেঁট হলে কখনও কখনও তার কালো বোঁটার দর্শন ও পাওয়া যেত।

শুনেছিলাম, বন্দনাদির বরের নাকি ৫৫ বছর বয়স। এর অর্থ হল এতদিনে নিশ্চই তার বাড়াটা ন্যাদ ন্যাদ করে এবং তার পক্ষে বন্দনাদিকে লাগানো আর কোনও ভাবেই সম্ভব নয়।

একদিন লক্ষ করলাম বন্দনাদি দরজা ভেজিয়ে ঘর পুঁচছে। মনে একটু কৌতুহল হল তাই আমি দরজার আড়াল থেকে ভীতরের দৃশ্য দেখতে লাগলাম। আমার মাথা ঘুরে গেল।

দেখি বন্দনাদি শাড়ি এবং সায়া তুলে গুদে আঙলি করছে! তার মানে......? তার মানে বন্দনাদির এই বয়সেও গুদের খিদে আছে! আমি তো শুনেছি আমাদের ঘরের মেয়েরা পয়তাল্লিশ বছর বয়সে বয়ঃসন্ধি হলেই কেলিয়ে যায়। তাহলে বন্দনাদির কামবাসনা থাকাটাও খূব স্বাভাবিক! এইভাবেই সেটা শান্ত করে?

কয়েকদিনের মধ্যে আমি আমার প্রশ্নের জবাব পেয়ে গেলাম। আমি দুর থেকে লক্ষ করলাম ফ্রীজ থেকে কিছু বের করার সময় একটা শশা মাটিতে পড়ে গেছে যেটা কেউ লক্ষ করেনি। বন্দনাদি সেটা তুলে শাড়ির আঁচলে লুকিয়ে রাখল। আমি ভাবলাম ওর ক্ষিদে পেয়ে থাকতে পারে তাই কাজের শেষে শশাটা খাবে।

কিছুক্ষণ বাদে বন্দনাদি ঘর পুঁছতে গেল এবং দরজাটা ভেজিয়ে দিল। আমি আবার দরজার ফাঁক দিয়ে ভীতরে উঁকি মারলাম। ভীতরের দৃশ্য দেখে আমি সত্যি সত্যি চমকে উঠলাম .....

আমি দেখলাম বন্দনাদি শাড়ি আর সায়টা তুলে নিজের বালে ভর্তি গুদে এক হাত দিয়ে মোটা শশাটা ঢোকাচ্ছে আর বের করছে এবং আর এক হাতে নিজের মাই টিপছে। আনন্দের ফলে বন্দনাদি মুখ দিয়ে আহ আহ.. শব্দ করছে। কিছুক্ষণ বাদে বন্দনাদি শরীরে চরম ঝাঁকুনি দেবার পর শশাটা গুদের ভীতর থেকে বের করে নিল এবং স্বস্তির দীর্ঘনিশ্বাস ফেলল। আমি লক্ষ করলাম শশাটায় রস মাখামাখি হয়ে গেছে। আমি বুঝতেই পারলাম বন্দনাদির কামরস বেরিয়ে গেছে।

এই বয়সে বন্দনাদির উদলে ওঠা যৌবন দেখে আমার বাড়াটা ঠাটিয়ে উঠল। আমি কোনোভাবে সেটাকে হাতের মুঠোয় চেপে রেখে ঐখান থেকে পালিয়ে গেলাম। আমি মনে মনে ভাবলাম বন্দনাদির বরের ল্যাওড়াটা তো আর শক্ত হয়না তাই বেচারাকে শশা ঢুকিয়ে গুদ ঠাণ্ডা করতে হচ্ছে। বন্দনাদি এর পরিবর্তে যদি আমার ৭" লম্বা আর মোটা শশাটা ব্যাবহার করে তাহলে আমরা দুজনেই আনন্দ পেতে পারি।

এই ঘটনার পর থেকে আমার মনের মধ্যে বন্দনাদিকে চোদার ইচ্ছে ভীষণ ভাবে বেড়ে গেল। কিন্তু ওর সাথে আমার বয়সের ব্যাবধান এতটাই ছিল যে আমি ওকে এই প্রস্তাব দেবার সাহস পাচ্ছিলাম না। একদিন সাহস করে বন্দনাদিকে বললাম, "বন্দনাদি, সিনেমা যাবে? শুধু তুমি আর আমি সিনেমা দেখবো। "

বন্দনাদি বলল, "হ্যাঁ যাবো, তুমি নিয়ে যাবে? কাজের চাপে কতোদিন সিনেমা দেখিনি। কবে যাবে, বলো। " আমি বললাম, "আগামীকাল আমার বাড়ির লোক থাকবেনা তাই কালই যাবো। "

আমি বাড়ি থেকে বেশ কিছু দুরে একটা সিনেমা হলে চলতে থাকা একটা রগরগে হিন্দি সিনেমার টিকিট কেটে রাখলাম। পরের দিন বন্দনাদি একটু সেজে গুজেই এল। আমি সেদিন ওকে আমার বাড়ির কাজ করতে বারণ করলাম এবং ওকে নিয়ে তখনই বেরিয়ে পড়লাম।

সিনেমা হলে ফাঁকা যায়গা দেখে দুজনে পাশাপাশি বসলাম। সিনেমা শুরু হতে যখন হল অন্ধকার হয়ে গেল তখন আমি বন্দনাদির কাঁধে হাত রাখলাম। আমি ধীরে ধীরে হাতটা নামিয়ে বন্দনাদির ব্লাউজের মধ্যে ঢুকিয়ে একটা মাই স্পর্শ করলাম। বন্দনাদি একটু নড়ে উঠল কিন্তু খূব একটা প্রতিবাদ করল না।

আমার সাহস বেড়ে গেল। আমি বন্দনাদির একটা মাই টিপতে লাগলাম। বন্দনাদির মাইগুলোর এতই সুন্দর গঠন, মনে হচ্ছিল কোনও চল্লিশ বছরর মাগীর মাই টিপছি।

বন্দনাদি বলল, "পুলক, কি অসভ্যতা করছো বলো তো? কেউ দেখলে কি ভাববে?"

আমি বললাম, "কেউ দেখতে পাবে না, গো। তাছাড়া এটা তোমারও তো ভাল লাগছে। "

বন্দনাদি কৃত্তিম রাগ দেখিয়ে বলল, "ভাল লাগলেই সে কাজটা করতে হবে নাকি? জানো, আমি বয়সে তোমার চেয়ে কত বড়?"

তুুমি আমার ছেলের মতো। তাছাড়া এটা ঠিক নয়।

আমি ওর মাই টিপতে টিপতেই বললাম, "বন্দনাদি, যৌবনের কোনও বয়স হয়না। তোমার ক্ষিদে আছে এবং আমার ইচ্ছে আছে। এইভাবে দুজনেরই দরকার পুরণ হয়ে যাবে। "

বন্দনাদি আর কিছুই বলল না। আমি আমার ব্যাগে একটা শশা নিয়ে গেছিলাম। আমি ব্যাগ থেকে শশাটা বের করলাম।

বন্দনাদি বলল, "এটা কি আমায় খাওয়ানোর জন্য নিয়ে এসেছ?"

আমি মুচকি হসে বললাম, "না গো, ঠিক খাওয়ানোর জন্য নয়, আমি এটা এনেছি তোমার ঐখানের জন্য। আমি জানি এটা তুমি তোমার ঐখানে ঢোকাতে খূব ভালবাসো। "

"তার মানে .....? তুমি কি করে জানলে?" বন্দনাদি জিজ্ঞেস করল। আমি বললাম, "একদিন তুমি আমাদের বাড়িতে ঘর পুঁছতে গিয়ে তোমার ঐখানে শশা ঢোকাচ্ছিলে তখন আমি লুকিয়ে লুকিয়ে দেখেছিলাম। "

হ্যাঁ, ঠিকই দেখেছ, আমি শশা ঢোকাচ্ছিলাম। কি করব, আমার বরের ৫৫ বছর বয়স হয়ে গেছে তাই তার যন্ত্রটা নেতিয়ে গেছে। আমার এখনও শরীরে অনেক ক্ষিদে আছে। তাই এইভাবেই ....। " বন্দনাদি বেশ দুঃখ করেই বলল।

আমি বললাম, "বন্দনাদি, একটা কথা বলবো? রাগ করবেনা তো? তুমি আমার শশাটা ব্যাবহার করে দেখ তোমার ভালই লাগবেই। আমার জিনিষটা প্রায় ৭" লম্বা এবং আমার বয়স কম তাই আমার শশাটা খূবই শক্ত। তোমার খূব মজা লাগবে। "

বন্দনাদি বলল, না না "তোমার বৌ জানতে পারলে আমায় খূন করে দেবে।

" আমি জবাব দিলাম, "আমি ওকে জানিয়ে তোমায় শশা ব্যাবহার করতে দেবো নকি? এই সব তো চুপিচুপি হবে। "

বন্দনাদি আর কিছুই বলল না।

আমি বন্দনাদির শাড়ি ও সায়াটা তুলে বালে ঘেরা গুদের মুখে শশাটা ঠেকালাম এবং একটু চাপ দিলাম। শশার বেশ খানিকটা অংশ বন্দনাদির গুদের মধ্যে ঢুকে গেল।

আমি বুঝতে পারলাম বন্দনাদির গুদটা বেশ বড় এবং গভীর। এর অর্থ হল ওর বর একসময় এটা ভালই ব্যাবহার করেছে। বন্দনাদির গুদের চারপাশে ঘন বাল থাকাটা খূবই স্বাভাবিক, কারণ বন্দনাদির পক্ষে প্রচণ্ড কাজের মধ্যে বাল কামানো বা বাল ছাঁটা কখনই সম্ভব নয়। তাছাড়া এখন যখন ওর বর বাড়া ঢোকাতেই পারছে না সেক্ষেত্রে বাল কামিয়ে গুদ সাজানোর কোনও প্রয়োজন নেই।

বন্দনাদি আমায় জানাল যৌবনকালে ওর বর ওকে প্রতিদিন দুই থেকে তিনবার অবশ্যই চুদত এবং তখন তার বাড়াটাও যঠেষ্ট মোটা ছিল।

আমি বন্দনাদির গুদে শশা নাড়াতে নাড়াতে আমার প্যান্টের চেনটা নামিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে ঠাটিয়ে ওঠা আখাম্বা বাড়াটা বের করলাম এবং বন্দনাদির হাত টেনে আমার বাড়ার উপর রাখলাম।

বন্দনাদি হাতের মুঠোয় বাড়াটা ধরে বলল, ওরে "বাঃবা পুলক, তোমার শশাটা কি মোটা, গো! যৌবন কালে আমার বরের বাড়াটাও এতই মোটা ছিল। এখন তো আমারও বয়স হয়েছে, এত বড় বাড়া আমি সহ্য করতে পারব তো?"

আমি বললাম, "তুমি আমার বাড়া আলবাৎ সহ্য করতে পারবে। আমি তোমার গুদে শশা ঢোকানোর আগে আঙ্গুল ঢুকিয়ে দেখে নিয়েছি তোমার গুদের গর্তটা খূব গভীর। আমার বাড়াটা এক ঠাপেই তোমার গুদের ভীতর ঢুকে যাবে। "

"তাহলে তুমি আমায় কবে চুদবে, বলো?" বন্দনাদি জিজ্ঞেস করল।

"সুযোগ পেলে আগামী কালই তোমায় ন্যাংটো করে চুদে দেব। " আমি বললাম।

আমি বন্দনাদির গুদে শশাটা আরো খানিকটা ঢুকিয়ে দিলাম। বন্দনাদি নিজেও আমার বাড়া হাতের মুঠোয় নিয়ে বেশ জোরেই খেঁচছিল। বন্দনাদি আঃহ আঃহ করতে করতে গুদের জল খসিয়ে ফেলল। বন্দনাদির খেঁচা খেয়ে আমার বাড়া থেকে মাল বেরিয়ে এল এবং সামনের সীটে গিয়ে পড়ল। ভাগ্যিস ঐসময় ঐ সীটে কোনও দর্শক ছিলনা।

পরের দিন বন্দনাদি আমাদের বাড়িতে ঠিক সময় কাজে এল। সৌভাগ্যক্রমে ঐ সময় আমার বাড়িতে কেউ ছিল না। আমি বন্দনাদিকে আমার বিছানায় নিয়ে গিয়ে আমার কোলের উপর বসিয়ে নিলাম।

বন্দনাদি বলল, "পুলক, এতক্ষণ বসে বসে ভাবছিলে নাকি, কখন বন্দনা আসবে আর কখন তুমি তোমার বাড়াটা তার গুদে ঢোকাবে। তোমার বাড়াটা তো দেখছি বাঁশ হয়ে আছে। "

আমি বললাম, "ঠিকই বলেছ বন্দনাদি, তবে আমি তোমার গুদে বাড়া ঢোকানোর আগে তোমার গুদ চাটবো। "

বন্দনাদি চমকে উঠল, "এ মা, গুদে কেউ মুখ দেয় নকি? ওটা তো নোংরা যায়গা, ওখান দিয়ে তো মুত বের হয় তাই ওখানে শুধু বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে হয়। "

আমি বললাম, "বন্দনাদি, তোমায় একটা নতুন অভিজ্ঞতা করাচ্ছি, তোমার খূব ভাল লাগবে। "

আমি বন্দনাদির শাড়ি ও সায়া খুলে সম্পুর্ণ উলঙ্গ করে দিলাম এবং নিজেও সম্পূর্ণ উলঙ্গ হয়ে ওর সামনে দাঁড়ালাম।

পঞ্চাশ বছর বয়সে বন্দনাদি কি অসাধারণ শরীর বানিয়ে রেখেছে! এত বেশী পরিশ্রম করে তাই চাবুকের মত শরীর রাখতে পেরেছে।

বন্দনাদির মাইগুলো যঠেষ্ট বড়ো বড়ো খোঁচা ও সুগঠিত যা এক পঞ্চাশ বছরের বৌয়ের কাছে কখনই আশা করা যায় না। বোঁটাগুলো পোওয়াতি বৌয়ের মত ফুলে আছে। সে কত অভাবের মধ্যে জীবন যাপন করে তাও ওর চামড়া এতটুকুও কুঁচকে যায়নি। পাছাগুলো চওড়া হলেও সম্পুর্ণ মেদহীন! দাবনাগুলো বেশ ভারী।

বন্দনাদিকে সঠিক ভাবে সাজাতে পারলে এখনও পঁয়ত্রিশ বছরের বৌ মনে হবে। আমি লক্ষ করলাম বন্দনারদির মাথার চুলে ও গুদের বালে একটু পাক ধরেছে। কালো বালের মাঝে মাঝে অনেক সাদা বাল দেখা যাচ্ছে। কিন্তু উলঙ্গ অবস্থায় বন্দনাদির বয়স ৫০ বছর হয়ে গেছে এটা কিছুতেই মানা যাচ্ছে না।

যেহেতু বন্দনাদির গুদ অনেকদিন ব্যাবহার হয়নি অর্থাৎ অনেকদিন বাড়া ঢোকেনি তাই আমি গুদ চাটার আগে ভীজে কাপড় দিয়ে গুদটা ভাল করে পুঁছে দিলাম। বন্দনাদি সাবান দিয়ে ভাল করে গুদ ধোবার জন্য আমায় বারবার অনুরোধ করল তাই বাধ্য হয়ে গুদটা সাবান দিয়ে ধুয়ে দিলাম।

আমি বন্দনাদিকে জড়িয়ে ধরে খূব আদর করলাম। ওর গালে, ঠোঁটে, কপালে, কানে, নাকে, গলায় ও নাকে চুমু দিয়ে ভরিয়ে দিলাম। বন্দনাদি বেশ কামোত্তেজিত হয়ে উঠেছিল। এরপর আমি বন্দনাদির একটা মাই টিপতে ও অন্যটা চুষতে লাগলাম।

বন্দনাদি বলল, "এই পুলক, তুমি আমার ছেলে নাকি, যে ঐভাবে আমার মাই চুষছো। "

আমি বললাম, "বন্দনাদি, আমি তোমার ছেলে না হলেও তোমার ছেলেরই বয়সী, তবে এই চোষাটা স্নেহের নয় প্রেমের চোষণ। এবং আজ আমি তোমার বরের কাজটা করতে যাচ্ছি। তুমি আমায় আশীর্ব্বাদ করো, আমি যেন তোমার ইচ্ছে পুরণ করতে পারি। "

বন্দনাদি আমার গালে ও ঠোঁটে চুমু খেয়ে আমার মাথায় হাত রেখে বলল, "আমিও আমার ক্ষিদে মেটানোর জন্য আমার ছেলের বয়সী ছেলের হাতে আমার সব কিছু তুলে দিচ্ছি। হ্যাঁ, আমি তোমায় আশীর্ব্বাদ করছি তুমি যেন তোমার উদ্দেশ্যে সফল হও। "

এরপর আমি বন্দনাদিকে চিৎ করে শুইয়ে ওর বাল সরিয়ে গুদের গর্তে মুখ দিলাম।

আমি বুঝতে পারলাম 'চুদতে মজা বুড়ি' কথাটা খাঁটি সত্য। এই বয়সে বন্দনাদির গোলাপি গুদটা হড়হড় করছে এবং ভগাঙ্কুরটা একটু ফুলে আছে। আমি বন্দনাদির গুদের রস চাটতে লাগলাম।

আমি বন্দনাদিকে বললাম, "জানো বন্দনাদি, তুমি যখন আমার সামনে পোঁদ উচু করে ঘর পুঁছতে থাক, আমি তখন তোমার পোঁদের দিকে একভাবে তাকিয়ে থাকি এবং তোমার পোঁদের খাঁজে হাত বুলানোর জন্য ছটফট করতে থাকি। আজ তুমি উল্টো হয়ে শুয়ে পোঁদ উঁচু করো, আমি তোমার খোলা পোঁদে মুখ দিয়ে আমার সেই ইচ্ছে পুরণ করবো। "

বন্দনাদি আমার গাল টিপে আদর করে মুচকি হেসে বলল, "উঃফ, এই বাচ্ছা ছেলেটা কবে থেকে আমায় চোদার ধান্ধায় আছে, রে ভাই! এটা তো কয়েকদিনের নেশা নয়। আমি বারণ করলেও এই ছেলে আমার পোঁদ চাটবেই। নাও, আমি পোঁদ উচু করছি, তুমি তোমার পোঁদ চাটার ইচ্ছে পুরণ করো। "

আমি প্রাণ ভরে বন্দনাদির পোঁদ চাটলাম। বন্দনাদির পোঁদে একদমই বাল ছিলো না তাই পোঁদ চাটতে আমার খুব মজা লাগলো।

কিছুক্ষন পর আমি বললাম এবার ঢোকাই??????

বন্দনাদি বিছানাতে চিৎ হয়ে শুয়ে আমার আমাকে ডাকলো! আমি বন্দনাদির কাছে যেতেই ও আমার বাড়াটাকে গুদের মুখে সেট করে দিয়ে বললো নাও চাপ দাও।

আমি বন্দনাদির পা দুটো আমার কাঁধে তুলে নিলাম এবং একটা পেল্লাই ঠাপ মারলাম।

বন্দনাদি "ওরে, বাবারে, মরে গেলাম রে ..." বলে চেঁচিয়ে উঠল। আমার সম্পুর্ণ বাড়া বন্দনাদির গুদে ঢুকে গেল।

উফফফফফ কি গরম গুদ তবে খুব বেশি টাইট না আর না বেশি আলগা কিন্তু গুদের কামড়টা খুব ভালো।

আমি বন্দনাদিকে আস্তে আস্তে ঠাপাতে আরম্ভ করলাম। একটা পঞ্চাশ বছরের বুড়ির গুদে তেত্রিশ বছরের ছেলের বাড়া ঢুকেছিলো, তার ফলে বন্দনাদি বুড়ি থেকে ছুঁড়ি হয়ে গেল। বন্দনাদির বড় ছেলের বয়স তিরিশ বছর অর্থাৎ আমার চেয়ে মাত্র তিন বছর ছোট,

তার মাকে আমি ন্যাংটো করে চুদছি। বন্দনাদিকে বুড়ি না বলে ছুঁড়ি বললাম কারণ ও তো আমার সামনে গুদ ফাঁক করে শুয়ে আছে।

আমি মনে মনে ভাবলাম এই হলো কামাগ্নি, আমি আমার চেয়ে বয়সে সাতেরো বছর বড় একটা মাগী কে চুদছি এবং বন্দনাদি নিজেও কামাগ্নি মেটানোর জন্য তার ছেলের বয়সি পুরুষের কাছে ন্যাংটো হয়ে ঠাপ খাচ্ছে। কামবাসনা তৃপ্ত করার জন্য বয়স কোনও বাধা হয়না।

বন্দনাদির গুদটা বেশ হড়হড় করছিল তাই আমার বাড়াটা ওর গুদে খূব সহজেই যাতাযাত করছিল।

বন্দনাদি বলল, "এই পুলক, তুমি আমায় খূব ভাল চুদছো। তোমার বাড়াটা আমার গুদে ঢুকে খুব আনন্দ দিচ্ছে কিন্তু ঐটা খূব লম্বা ও মোটা, এবং আমার গুদের শেষে বাচ্চার ঘরে পৌঁছে গেছে। তোমার ঠাপে আমার গুদে বেশ চাপ লাগছে। আমার বরের বাড়াটাও এইরকমই লম্বা ও মোটা ছিলো কিন্তু ও যখন আমায় ঠাপাতো তখন আমার এত চাপ তো লাগতো না। "

আমি বন্দনাদির মাই টিপতে টিপতে বললাম, "বন্দনাদি, তোমার বর যখন তোমায় ঠাপাতো, তখন তোমার বয়স কম ছিল এবং তখন তুমি নিয়মিত ঠাপ খেতে। তুমি এতদিন উপোসী থাকার পর আমার ঠাপ খাচ্ছো। তাছাড়া তুমি পঞ্চাশ বছর বয়সে একটা তেত্রিশ বছরের জোওয়ান ছেলের ঠাপ খাচ্ছো তাই চাপ লাগাটা খূবই স্বাভাবিক।

তবে এইভাবে কয়েকদিন আমার কাছে চুদলে তোমার আর চাপ লাগবে না। পরের বার আমি তোমায় আমার দাবনার উপর বসিয়ে নিয়ে চুদব, তখন তোমার অত চাপ লাগবে না। "

বন্দনাদি মুচকি হেসে বলল, "ওরে বাবা, তার মানে তুমি আবার আমায় চোদার ধান্ধায় আছ!

ওঃ, কি ছেলে রে বাবা, গুদে ঠাপ মারতে মারতেই পরের বার চোদনের রূপরেখা তৈরী করছে!"

আমি এবার ওর মাই দুটো পকাপক টিপতে টিপতে আয়েশ করে চুদতে লাগলাম আর ওর গালে গলায় ঠোঁট ঘষতে লাগলাম।

বন্দনাদি তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে সত্যিই এ এক নতুন সুখ! আমি গায়ের জোরে জোরে ঠাপ মেরে বাড়াটা গুদের গভীরে ঢুকিয়ে দিচ্ছি। কিছুক্ষনের মধ্যেই বন্দনাদি আমার কোমড়টা দুপা দিয়ে চেপে ধরে গুদের পাপড়ি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে দিলো

আমার ও সময় হয়ে এসেছে কিন্তু মালটা বন্দনাদির ভেতরে ফেলতে সাহস হচ্ছিলো না।

তাই আমি ঠাপাতে ঠাপাতেই বললাম

বন্দনাদি তোমার শেষ মাসিক কবে হয়েছে??????

বন্দনাদি বলল দুর বোকা আমার মাসিক অনেক বছর হলো বন্ধ হয়ে গেছে।

আমি হেসে ঠাপ দিয়ে বললাম তাহলে ভেতরে ফেললে কিছু হবে নাতো???

বন্দনাদি গালে টোকা মেরে বললো উমমম ঢং যেনো কিচ্ছু জানে না কচি খোকা। দাও ভেতরে ফেলে দাও এখন আর পেটে বাচ্চা আসার ভয় নেই।

আমি জোরে জোরে ঠাপ মেরে বাড়াটা গুদের গভীরে ঢুকিয়ে দিয়ে থেমে গেলাম তারপরেই গুদের ভিতর বাড়াটা নাচতে নাচতে ছড়াত ছড়াত করে গরম মাল ফেলে বন্দনাদির বুকে এলিয়ে পরলাম।

বন্দনাদির গুদে গরম গরম মাল পরতেই ওরে বাপরে কি গরম মাল উফফফফফ দাও দাও সবটা ফেলে গুদ ভরিয়ে দাও বলে তলঠাপ দিতে দিতে গুদের জল খসিয়ে নেতিয়ে পরলো।

বন্দনাদির ঘন বালে আমার সাদা বীর্য মাখামাখি হয়ে গেছিলো। এরপর আমি গুদ থেকে বাড়াটা বের করে বন্দনাদির পাশে শুয়ে পড়লাম।

আমি বাড়াটা বের করতেই বন্দনাদি গুদের মুখে হাত দিয়ে চেপে পাশে থেকে সায়াটা তুলে আমার বাড়াটাকে মুছে দিয়ে গুদে চেপে ধরে বাথরুমে চলে গেলো।

আমি ঐভাবেই শুয়ে শুয়ে ভাবছি কিভাবে একটা বয়স্ক কাজের মাসীকে বিছানাতে ফেলে চুদে নিলাম। খুব আরাম পেলাম চুদে শরীরটা বেশ হালকা লাগছে

কিছুক্ষন পর বন্দনাদি এসে আমাকে এই অবস্থায় দেখে বললো কিগো তুমি ধোবে না। যাও ধুয়ে এসো আমি বিছানার চাদরটা পাল্টে দিই ইশশশশ কি ঘন মাল চারিদিকে পরেছে এভাবে থাকলে দাগ হয়ে যাবে। নাও ওঠে পরো।

এরপর আমি উঠে বাথরুমে চলে গেলাম গিয়ে বাড়াটা রগড়ে ধুয়ে মুছে ঘরে এলাম।

ঘরে ঢুকে দেখি বন্দনাদি নতুন চাদর বিছিয়ে দিয়ে উলঙ্গ হয়েই আমার ঘরের কাজকর্ম্ম করল।

ও যখন ঘর পুঁছছিলো তখন আমি তখন থাকতে না পেরে ওর পোঁদে ও গুদে বারবার আঙ্গুল ঢোকচ্ছিলাম। কাজ শেষ করার পর বন্দনাদি ও আমার কাছে ছোঁকছোঁক করতে লাগল।

আমি জিজ্ঞেস করলাম, "বন্দনাদি, কি হলো গো?"

বন্দনাদি একটু লজ্জা লজ্জা হয়ে বলল, "না, মানে ... তুমি বলেছিলে কোলে বসিয়ে ..., তাই।

কথাটা শুনে খুশি হয়ে " আমি বন্দনাদিকে নিজের কাছে টেনে গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখলাম গুদটা হড়হড় করছে। তার মানে বন্দনাদি আবার চুদতে চাইছে। আমি বন্দনাদিকে জড়িয়ে ধরে খুব আদর করতে লাগলাম। বন্দনাদি নিজেও আমায় খুব জোরে জড়িয়ে ধরল।

আমি বন্দনাদিকে আমার দাবনার উপর বসিয়ে আমার বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম।

পচ করে রসে ভরা গুদে বাড়া ঢুকে গেলো।

আমার বাড়ার গোড়াটা বন্দনাদির ঘন বালের মাঝে ঢাকা পড়ে গেল। আমার বিচিটা বন্দনাদির পোঁদের গর্তে ঠেকতে লাগল। আমি হাত দিয়ে অনুভব করলাম আমার বিচিটা বন্দনাদির পোঁদের গন্ধে ভরে গেছে। আমি তলা দিয়ে ঠাপ মারতে আরম্ভ করলাম এবং বন্দনাদি ও আমার উপর লাফাতে লাগল। সারা ঘর ভচ ভচ শব্দে ভরে গেল। বন্দনাদির মাইগুলো খূব ঝাঁকুনি খাচ্ছিল। আমি দুই হাতে দুটো মাই ধরে খুব জোরে জোরে টিপতে লাগলাম।

বন্দনাদি বলল, "এইবার চুদতে আমার খুব মজা লাগছে। আমার গুদে বেশী চাপও লাগছে না। আমার বর তো এইভাবে কোনও দিন আমায় ঠাপায়নি। বোধহয় ও এইভাবে চুদতে জানত না। তবে আমার ছেলেগুলো নিজের বৌকে বোধহয় এইভাবেই ঠাপায়। আমি মাঝেমাঝেই ওদের ঘর থেকে ভচভচ শব্দ শুনতে পাই। এখনকার ছেলেরা বোধহয় এইভাবে চুদতে বেশী ভালবাসে, তাই না?"

আমি বন্দনাদিকে ঠাপাতে ঠাপাতে বললাম, "হ্যাঁ গো, ঠিক তাই। এই ভাবে চুদলে মেয়ের উপর কম চাপ পড়ে। " বন্দনাদি বলল, "পুলক, জানো, সাতেরো বছর বয়সে আমার বিয়ে হয়েছিল। "

আমি বললাম, "তার মানে আমি যখন জন্মালাম, তুমি তখন প্রথম চোদন খেলে! তোমার যদি আর এক বছর আগে বিয়ে হত এবং তোমার বর প্রথম চোদনে তোমার পেট করে দিতে পারত তাহলে তোমার ছেলে আমার বয়সী হত! আর সেই ছুঁড়িকে আমি তেত্রিশ বছর বাদে নিজেই চুদছি। সত্যি গো আমার খূব গর্ব হচ্ছে আমি আমার চেয়ে বয়সে এত বড় ছুঁড়িকে চোদার সুযোগ পেয়েছি। "

আমি উত্তেজিত হয়ে একটু জোরেই ঠাপ মারতে আরম্ভ করলাম। আমার ঠাপ খেয়ে বন্দনাদি আহ আহ ... করতে লাগল তারপর হাসতে হাসতে বলল, "পুলক, কি ব্যাপার বল তো,

শুনেছি গর্ব হলে লোকের বুক ফুলে যায়, তোমার তো দেখছি বাড়া ফুলে উঠেছে। আমায় চুদতে গিয়ে তোমার বাড়াটা আরো বড় হয়ে গেল নাকি? দেখো, যেন আমার গুদ ফাটিয়ে দিও না। " বন্দনাদির কথায় আমরা দুজনেই হেসে ফেললাম।

আমি এবারেও বন্দনাদিকে প্রায় আধ ঘন্টা ধরে ঠাপালাম তারপর বন্দনাদিকে বললাম আমার মাল আবার বের হবে

ভেতরে ফেলবো নাকি মুখে ফেলবো খাবে?????

বন্দনাদি বলল না না অন্যদিন মুখে নেবো আজ খাবো না

আজ ভেতরেই ফেলে দাও। তবে এইভাবে নয় আমাকে চিত করে আমার বুকে এসে মালটা ভেতরে ফেলে দাও।

আমি বন্দনাদিকে চিৎ করে শুইয়ে ওর বুকে উঠে মাইগুলো টিপতে টিপতে ঘপাঘপ শেষ কয়েকটা ঠাপ মেরে বাড়াটা গুদের গভীরে ঠেসে ধরে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য ফেলে ওর বুকে শুয়ে পড়লাম।

বন্দনাদি পাছা তুলে তুলে ধরে চোখ বন্ধ করে উফফ মাগো আহহহহ বলে পুরো মালটা গুদের ভিতর টেনে নিয়ে আমার পিঠে নখ বসিয়ে দিলো।

আমরা কিছুক্ষন এভাবে দজনে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। বন্দনাদি আমার পিঠে মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলো।

কিছুক্ষন পর বন্দনাদি আমার বুকে টোকা মেরে বললো এই উঠে পরো আর কতক্ষন এভাবে শুয়ে থাকবে????

আমি বন্দনাদির গালে চুমু খেয়ে বাড়াটা বের করে নিলাম

তারপর বন্দনাদি নিজেই ওর সায়া দিয়ে আমার বাড়া এবং নিজের গুদ পরিষ্কার করলো।

এরপর থেকে আমি সুযোগ পেলেই বন্দনাদিকে ন্যাংটো করে চুদতে লাগলাম। এর ফলে বন্দনাদির গুদটা আর একটু চওড়া হয়ে গেল। একদিন সময় করে বন্দনাদিকে চিৎ করে পা ফাঁক করে শুইয়ে কাঁচি ও চিরুনি দিয়ে বাল ছেঁটে দিলাম। আমি ইচ্ছে করেই লোশান দিয়ে বন্দনাদির বাল কামালাম না কারণ বন্দনাদি সেটা রাখতে পারত না।

বন্দনাদি এখনও আমাদের বাড়িতে কাজ করে এবং এখনও আমি ওকে ন্যাংটো করে চুদছি।

পঞ্চাশ বছর বয়সী বন্দনাদি, আমার কাজের মাসী, আমি নিজে তার ছেলের বয়সী হওয়া সত্বেও তাকে কি ভাবে রাজী করিয়ে বেশ কয়েকবার ন্যাংটো করে চুদেছিলাম সেটা আমি আগেই বলেছি।

আমার কাছে প্রায়শঃই চোদন খাওয়ার ফলে এই বয়সেও বন্দনাদির মাইগুলো বড় এবং গুদের গর্তটা বেশ চওড়া হয়ে গেছিল। এখন বন্দনাদিকে নিজের গুদে আর শশা ঢোকাতে হতো না, কারণ আমার বিশাল শশাটাই ওর যৌনক্ষুধা মিটিয়ে দিচ্ছিলো।

বন্দনাদির ভাই হঠাৎ খুব অসুস্থ হয়ে পড়ল। যেহেতু তাকে দেখাশুনা করার কেউ নেই তাই সে বন্দনাদিকে তার বাড়িতে থাকার জন্য অনুরোধ করল। বন্দনাদি ভাইকে খূবই ভালবাসতো, তাই বাধ্য হয়ে একমাসের জন্য তার বাড়ি গিয়ে থাকতে রাজী হল।

এই খবর বন্দনাদি যখন আমায় জানালো আমি তখনই বললাম, "বন্দনাদি, তাহলে আমার বাড়ির কাজের কি হবে গো? তাছাড়া এতদিন ধরে আমার বাড়াটা উপোসী থেকে যাবে নাকি? তোমাকে উলঙ্গ করে চোদা আমার নেশার মত হয়ে গেছে। এতদিন ধরে তোমায় না চুদে কি করে থাকবো গো?"

বন্দনাদি হেসে বলল, "তোমার বাড়ির কাজের জন্য চিন্তা করতে হবে না, আমার বড় ছেলের বৌ সুজাতা আমার অনুপস্থিতিতে তোমাদের বাড়ির কাজ করে দেবে। সুজাতা খূবই ছেলেমানুষ, তার মাত্র ছাব্বিশ বছর বয়স, এবং সে খূবই সরল এবং লাজুক। তবে আমার ছেলের নিয়মিত চোদন খেয়ে শারীরক ভাবে খূব ফুলে ফেঁপে উঠেছে। এবং তার গুদ দিয়ে একটা মেয়েও জন্ম নিয়েছে। সুজাতা রোগা হলেও তার মাইগুলো এবং পাছা বেশ বড়, তোমার খুব পছন্দ হবে। তবে তোমাকে খুবই সাবধানে তাকে পটিয়ে চোদার জন্য রাজী করতে হবে। সুজাতাকে চোদনের জন্য একবার রাজী করাতে পারলে তোমার বাড়াকে আর উপোসী থাকতে হবেনা। আগামীকাল আমি নিজেই সুজাতার সাথে তোমার পরিচয় করিয়ে দেবো। "

পরের দিনেই বন্দনাদি সুজাতাকে নিয়ে আমাদের বাড়ি এলো। বন্দনাদি সুজাতার বিষয়ে যা বলেছিল সবই ঠিক, সুজাতা বেশ লম্বা, ছিপছিপে, গায়ের রং চাপা হলেও মুখশ্রী বেশ সুন্দর, শরীর হিসাবে মাইগুলো বেশ বড়, মনে হয় ৩৪সি সাইজের হবে, তবে ব্রেসিয়ার পরার বিলাসিতা করার সামর্থ্য তার নেই, যদিও মাইগুলো এতই নিটোল, যার জন্য ব্রেসিয়ারের কোনও প্রয়োজনও নেই।

সুজাতা কাঁধের উপর শাড়ির আঁচল দিয়ে মাইগুলো ঢেকে রখার নিষ্ফল প্রয়াস করছে। পাছাটাও বেশ বড়, দেখলেই হাত বুলাতে ইচ্ছে করবে। সুজাতা সত্যি খূব লাজুক, আমার দিকে না তাকিয়ে নীচের দিকেই একভাবে তাকিয়ে আছে।

বন্দনাদি আমার সাথে আলাপ করিয়ে দেবার জন্য বলল, "সুজাতা, এই হল পুলকদা, বয়সে তোমার চেয়ে সামান্য বড়, প্রায় তোমার বরেরই বয়সী, সেজন্য আমি ওকে পুলক বলেই ডাকি।

পুলক খূব ভাল লোক, আমায় খুবই ভালবাসে এবং আমার কোনোও প্রয়োজনে সাহায্য করার আপ্রাণ চেষ্টা করে। তুমি এখানে মন দিয়ে কাজ করো, পুলক পরিতৃপ্ত হলে সে তোমায় সব রকম সাহায্য করবে। "

বন্দনাদির কথায় আমার মনে হল সে যেন অপ্রতক্ষ ভাবে সুজাতাকে আমার কাছে আসার জন্য ইশারা করল। জানিনা এই যুবতী বৌটাকে চোদার জন্য কিভাবে পটাবো, কিন্তু একবার পটিয়ে নিয়ে এর ড্যাবকা মাইগুলো টিপতে টিপতে গুদের ভীতর বাড়া ঢোকাতে পারলে হেভী মজা লাগবে।

বন্দনাদি সুজাতাকে কাজ বুঝিয়ে দিতে লাগল। সুজাতা ঝাঁটা দিয়ে সামনের দিকে হেঁট হয়ে আমার ঘর পরিষ্কার করতে আরম্ভ করল। এর ফলে শাড়ির ভীতর সুজাতার পোঁদটা আরো স্পষ্ট হয়ে উঠল। সুজাতার পোঁদের গঠন দেখে আমার জীভে ও বাড়ার ডগায় জল এসে গেলো।

12