দুই রমণী (c) নীলপরি

Story Info
Scorcher of a lesbian tale
14.2k words
182
00
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

PART 1

রুমেলা, মানে রুমিদির সাথে আমার প্রথম পরিচয় মিলুর সাথে একটা পার্টিতে গিয়ে। ওর অফিসের ফ্যামিলি পার্টি, মানে বউকে নিয়ে যাওয়া যায়। এই ধরণের অনুষ্ঠানে আমি আগেও গেছি, তবে আগে কোনদিন রুমিদিকে দেখিনি। মিলুই পরিচয় করিয়ে দিল আমাকে রুমিদি সাথে।

-তোমার বউ? আমার দিকে তাকিয়ে সপ্রশ্ন দৃষ্টিতে বললেন মিলুকে।

-হ্যাঁ

-কি মিষ্টি মেয়ে, কি নাম তোমার? এগিয়ে এসে আমার কাঁধে হাত রেখে জিজ্ঞেস করলেন উনি। নাম বললাম। উনি মিলুর দিকে চেয়ে বললেন

-কবে আনলে এই মিষ্টিটাকে তোমার কাছে?

-বছর দেড়েক হল, আপনি তখন আমাদের ব্রাঞ্চ থেকে চলে গিয়েছিলেন।

-আর অমনি আমায় ভুলে গেলে, বলোনি তো আমাকে।

মিলু লজ্জা পেয়ে গেল, একথা সেকথা বলার পর রুমিদি আমার হাত ধরে আমাকে নিয়ে একদিকে চলে এলেন, মিলুকে বলে গেলেন, "আমি এই সোনাটাকে নিয়ে যাচ্ছি, তুমি যাওয়ার আগে আমার কাছ থেকে নিয়ে যেও, অবশ্য আমি যদি আদৌ ছাড়ি"।

সাধারণত এই ধরণের পার্টিতে কেউ একজনের সঙ্গে থাকে না, সবাই ঘুরে ঘুরে বিভিন্ন মানুষের সাথে কথা বলে। রুমিদি কিন্তু আমায় নিয়ে সোজা চলে এলেন একটা কোণে, একটা কাউচে গা ডুবিয়ে বসে পড়লেন, আমাকেও হাত ধরে বসালেন নিজের পাশে। সামনে একজন বেয়ারা যাচ্ছিল, তার হাত থেকে দুটো জিন-লাইম তুলে একটা নিজে নিয়ে আর একটা আমায় দিয়ে বেশ জমিয়ে গল্প করার ভঙ্গিতে বসলেন।

এবার ভাল করে চেয়ে দেখলাম রুমিদিকে। আমার চাইতে লম্বা, প্রায় পাঁচ ফুট পাঁচ ইঞ্চি, গায়ের রঙ আমার মত দুধে-আলতা নয়, বরং একটু পোড়া তামাটে রঙের, ইংরাজীতে যাকে ট্যান্-স্কিন বলে। ঘাড় অব্দি ঢেউ খেলানো শর্ট স্টেপ কাট চুল, ধারালো চিবুক, টিকালো নাক আর সেই সাথে ঝকঝকে উজ্জ্বল চোখ। পরনে টিয়াপাখি রঙের জমকালো সিল্কের শাড়ী আর সেই সাথে ম্যাচিং স্লিভলেস ব্লাউস। হাতদুটো সাপের ফনার মত উন্মুক্ত হয়ে আছে কাঁধের আঁচল থেকে। শাড়ী যে ঐরকম আকর্ষণীয় ভাবে পরা যায়, ওনাকে দেখার আগে আমার ধারণা ছিল না, গোটা শাড়ীটা যেন ওনার শরীরে টানটান হয়ে পেঁচিয়ে ধরে আছে, নাভির নীচে শাড়ী পরায় ব্লাউজের নীচ থেকে পেটের অনেকটা অংশ উন্মুক্ত। আঁচলটা এমনভাবে ঘুরিয়ে উপর দিয়ে গেছে যে নাভিটা আঁচলে ঢাকা পড়েনি। সরু কোমরের নীচে তলপেটের মাঝে নাভিতে লাগানো পাথর বসানো সোনার ন্যাভাল-রিং-টা আলোয় চকচক করছে। টাইট ব্লাউজের নীচে ন্যাসপাতির মত সুডৌল বুকদুটো আঁচলের পাশ থেকে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। পায়ে গ্লেজ চামড়ার স্টিলেটো। সারা দেহে যৌবন, যৌনতা আর এক সন্মোহনী সৌন্দর্‍য্য খেলে বেড়াচ্ছে।

জিনে সিপ দিতে দিতে আমরা গল্প করতে লাগলাম, উনি আমার সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে জিজ্ঞেস করলেন, বেশ একটা দিদি-দিদি ভাব, ভালই লাগছিল। জানলাম উনি বাড়িতে একাই থাকেন, ওনার এক দাদা, থাকেন লন্ডনে, উনি বছরে দু-তিন বার যান সেখানে। লন্ডন আমারও খুব প্রিয় শহর শুনে বললেন

• বেশ ভালই হল, এরপর যখন যাব, আমরা দুজনে একসাথে যাব!

• সেটা দারুন হবে, আপনার সাথে সামনের সামারে যাব, লল্ডন কান্ট্রিসাইড ঐ সময়ে দারুণ!

• এ্যাই, আমাকে আপনি বলার দরকার নেই, তুমি করেই বল।

• ঠিক আছে রুমিদি, তোমার মধ্যে বেশ একটা দিদি-দিদি ভাব আছে কিন্তু...

রুমিদি হেসে আমায় কাঁধে হাত দিল, আরও একটু ওর কাছে সরে এলাম আমি, কাউচে আমার পাশে বেশ ঘনিষ্ঠ হয়ে বসে আছি আমরা, রুমিদির গা থেকে পারফিউমের একটা গন্ধ ভেসে আসছে, বোধহয় "পয়জন" ব্যবহার করেছে। বেশ মাদকতা আছে এর গন্ধে, জিন-টা আমার রক্তে আস্তে আস্তে প্রভাব ফেলতে শুরু করেছে, সব মিলিয়ে একটা ঝিমধরা ভাব, কেমন একটা অন্যরকম ভালো লাগছিল রুমিদিকে।

পাশে বসে ওর থাই-এর উপর আমার হাতটা রেখে একটু গা এলিয়ে দিলাম রুমিদির দিকে, রুমিদিও আমার শরীরের ভারটা সহজভাবেই নিল। কেমন একটা ঘোর-লাগা অনুভুতি, এই অনুভুতি আগে কখনও হয়নি আমার, সারা শরীরে মাদল বাজতে লাগল আমার দ্রিমদ্রিম করে।

চমক ভাঙ্গল মিলুর আবির্ভাবে, এসে খাওয়ার তাগাদা দিল, রাতও হয়ে গেছে অনেকটা, তিনজনে মিলে ব্যুফে থেকে খেয়ে নিলাম আরও অনেকের সাথে, ফেরার সময় রুমিদি বলল।

• এ্যাই, কবে আসছ আমার ফ্ল্যাটে?

• যাব, অনেকদিন আপনার রান্না খাওয়া হয়নি, মিলু উত্তর দিল।

• তোমায় আমি মোটেই বলছি না, আমি ডাকছি সুমিকে। রুমিদির মুখ থেকে সুমি নামটা শুনে বেশ ভাল লাগল।

মিলু হেসে ফেলল, আমি রুমিদির্ হাত চেপে ধরে বললাম,

• "যাব, কয়েকদিনের মধ্যেই, একাই যাব, যদি ও না নিয়ে যায়"।

• ঠিক বলেছ, একদিন শনিবার দেখে চলে এস, সেদিনটা আমার কাছে থাকবে, পরদিন না হয় চলে যেও।

জানিনা রুমিদি কি ভাবছে, আমায় তখন রুমিদির নেশায় পেয়ে বসেছে, জিনের নেশার চেয়েও মারাত্মক, ভয়ঙ্কর, প্রলয়কারী এই নেশা, পাপের বিষ ছড়িয়ে যাচ্ছে সারা দেহে, মুখচোখ গরম হয়ে যেন আগুনের হল্কা বেরোচ্ছে। মিলু কিছু জানতে পারছে না, বোঝার ক্ষমতাও নেই ওর।

শুধু রুমিদি আমার তুলোর মত হাতটা সবার অলক্ষ্যে চেপে ধরে বলল,

• "আমি তোমার অপেক্ষায় থাকব"।

পালকের মত হাল্কা লাগছিল নিজেকে, গাড়ীতে সারা রাস্তা একটাও কথা বলতে ইচ্ছে করছিল না, মনে হচ্ছিল ডানা মেলে উড়ে যাই কোথাও, নিজেকে নিজের কাছেই অপরিচিত লাগছিল, অদ্ভুত এক অনুভুতি চিনচিনে ব্যাথার মত শিরদাঁড়া বেয়ে সারা শরীর অবশ করে দিতে লাগল, অচেনা এক আনন্দ, তীব্র এক পাপবোধ অথচ দুর্নিবার সেই আকর্ষণ, আমি যেন কোথায় হারিয়ে যেতে লাগলাম।

সত্যি বলতে কি, এর পর চারপাঁচ দিন রুমিদির কথা সেভাবে ভাবিনি, নিজের সংসারের কাজে আর দৈনন্দিন ব্যস্ততায় সময়টা কেটে গিয়েছিল যেন কিভাবে। এক বৃহস্পতিবার মিলু অফিস থেকে ফিরে এসে বলল যে আগামী রবিবার ওকে অফিসের ট্যুরে বেরিয়ে যেতে হবে। সাধারনত সোমবার মিটিং থাকলে ও শনিবারই বেরিয়ে চলে যায়, ফেরে মঙ্গল-বুধবার করে, আমি ওকে এয়ারপোর্টে নামিয়ে গাড়ী নিয়ে সোজা চলে যাই আমার বাপের বাড়ী।

তারপর ও যেদিন ফেরে সেদিন আবার বাপের বাড়ী থেকে বেরিয়ে ওকে এয়ারপোর্ট থেকে রিসিভ করে ফিরে আসি নিজের সংসারে। সেদিনও বেলা দেড়টা নাগাদ ওকে এয়ারপোর্ট নামিয়ে গাড়ীটা সবে পার্কিং লট থেকে বার করেছি এমন সময় সেলফোনটা বেজে উঠল। গাড়ীটাকে রাস্তার ধারে দাঁড় করিয়ে স্টার্ট বন্ধ করে সেলফোনটা বার করে দেখি রুমিদির নাম। গাড়ীর কাঁচটা নামিয়ে ফোনটা ধরলাম

• হ্যাঁ রুমিদি, বল

• কোথায় আছ এখন?

• আমি এয়ারপোর্টে মিলুকে নামিয়ে দিয়ে এই সবেমাত্র বেরোচ্ছি এয়ারপোর্ট থেকে।

• আমি জানি মিলু আজ চলে যাচ্ছে, তুমি আর বাড়ী গিয়ে কি করবে, তার চেয়ে আমার বাড়ী চলে এস।

• এ্যাই, আমি তো বাপী-মার কাছে চলে যাব বলে ঠিক করেছি।

• বাপী-মার কাছে এইবারে যেতে হবে না, দিদির কাছে এস। শোন, এখন দেড়টা বাজছে, আজ আমাদের দুটোয় ছুটি তুমি তো জানই, আমি একটু আগে বেরিয়ে পড়ছি, তোমায় রাস্তা বলে দিচ্ছি, তুমি সোজা আমার বাড়ী চলে যাও, গিয়ে যদি দ্যাখো আমি তখনও বাড়ী ঢুকিনি, তাহলে একটু অপেক্ষা করবে ওখানে, আমি পৌঁছে যাব। কোন অসুবিধা হলে ফোন করবে।

• ঠিক আছে, তুমি রাস্তাটা বলে দাও, আমি চলে যেতে পারব, ঠিকানা খুঁজে বাড়ী বার করতে আমার বেশ মজা লাগে, অনেকটা অ্যাডভেঞ্চার করার মত। তবে তুমি তাড়াতাড়ি চলে এস কিন্তু।

রুমিদি বাড়ীর রাস্তাটা বলে দিল, বুঝলাম একদম অপরিচিত নয় জায়গাটা। প্রথমে বাপীকে ফোন করে জানালাম যে আমি এইবার যেতে পারছি না, মিলুকে এখন আর ফোন করা যাবেনা, ও এখন প্লেনের ভিতর, ইংরেজীতে যাকে বলে "অন এয়ার", সেলফোন বন্ধ করে দিতে হয়েছে। সেটা নিয়ে বিশেষ ভাবলাম না, ঘন্টা তিনেক পরে ফোন করে দিলেই হবে।

গাড়ীটা স্টার্ট করে কাঁচটা তুলে দিলাম, এসি-টা অন করে রুমিদির বাড়ীর দিকে গাড়ীর মুখটা ঘোরালাম। মনের ভিতর এক অদ্ভুত অনুভুতি, জানি আমি আজ কি হতে পারে, কি হতে চলেছে।

রুমিদির গলা শুনেই আমার উত্তেজনার পারদ অনেকটা চড়ে গেছে, জানিনা আমি যা ভাবছি রুমিদিও সেটা ভেবে আমায় ডাকল কিনা, তবে একটা গোটা চব্বিশ ঘন্টা আমরা একসাথে থাকব মনে হতেই আমি যেন পাখীর মত উড়তে শুরু করেছি। কিছুক্ষন ড্রাইভ করার পরই বুঝলাম আমার হাত-পা উত্তেজনায় ঠিকমত কাজ করছে না, মনটা ভীষণ এলোমেলো, এভাবে গাড়ী চালালে অ্যাকসিডেন্ট করে ফেলব।

কয়েকটা দোকান দেখে গাড়ীটা আবার রাস্তার ধারে দাঁড় করালাম। পুরো গাড়ীটা ইলেকট্রনিক লক করে একটা আইসক্রিম পার্লারে ঢুকলাম। কয়েকটা আইসক্রিম আর দুটো চকলেট বার কিনলাম। দুপুরবেলা বলে দোকানে কেউ নেই, একটা কোল্ডড্রিংকস্ নিয়ে খেতে খেতে দোকানের ছেলেটার সঙ্গে কিছুক্ষন এমনিই বকর-বকর করলাম। আধঘন্টা-টাক পর বুঝলাম মাথাটা ঠান্ডা হয়েছে, পয়সা মিটিয়ে গাড়ীতে উঠে চললাম সোজা রুমিদির বাড়ী, আমার জীবনের এক আনন্দের স্বাদ নিতে, এক গোপন অভিসারে।

রুমিদির বাড়ী খুঁজে পেতে অসুবিধা হল না, বড় রাস্তা ছেড়ে একটু ভিতরে, দেড়তলা পেস্তা রঙের সুন্দর বাড়ী। রুমিদি এর মধ্যে বাড়ী চলে এসেছে। গাড়ীর আওয়াজ শুনে বেরিয়ে এসে গেট খুলে দিল, আমি গাড়ীটা পার্ক করে নিজের ব্যাগ আর রাস্তায় যেগুলো কিনেছিলাম সেগুলো নামিয়ে নিয়ে রুমিদির পিছুপিছু ওর বাড়ীতে ঢুকলাম। রুমিদি বলল,

• বাড়ী খুঁজে পেতে কোন অসুবিধা হয়নি তো?

• না না, তুমি রাস্তাটা ভালই বুঝিয়ে দিয়েছিলে।

• দেরি হল কেন? আমি তো তোমায় ফোন করতে যাচ্ছিলাম।

• দেরি কিছু না, রাস্তায় নেমে তোমার জন্য এগুলো কিনলাম, গাড়ীর এসি-তে ছিল, আশাকরি আইসক্রিমগুলো গলে যায়নি, এগুলো ফ্রিজে ঢুকিয়ে রাখো।

• ওমা, আইসক্রিম আর চকলেট, তুমি কি ভাল গো, কি করে জানলে আমি এই দুটোই খেতে ভালবাসি।

• কারন আমিও এই দুটো খুব খাই, আর তোমার সাথে আমার অনেক ব্যাপারেই মিল আছে মনে হল।

রুমিদি মিষ্টি হেসে আমার গাল টিপে আদর করল, তারপর ওগুলো ফ্রিজে ঢুকিয়ে বলল, "এসো, তোমাকে তোমার ঘরটা দেখিয়ে দি, একদম নিজের বাড়ী মনে করবে, কোন সঙ্কোচ করবে না"। লিভিং রুমের একপ্রান্তে দুটো পাশাপাশি ঘর, তার একটা ঘরের দরজা বন্ধ, দেখলাম ইয়েল লক লাগানো। রুমিদি লক খুলে আমায় ভিতরে নিয়ে এল, বুঝলাম আমি আসব বলে রুমিদি ঘরটা ক্লিন করেছে, সারা ঘরে রুম ফ্রেশনারের হাল্কা ল্যাভেন্ডারের গন্ধ উড়ে বেড়াচ্ছে, বিছানাটা টানটান করে পাতা, গোলাপী ফ্লোরাল প্রিন্টের চাদর, সাথে একই রঙের ওয়াড় পরানো বালিস আর কম্বল, পায়ের দিকে ভাঁজ করে রাখা।

• সুমি, এই ঘরটা তোমার, পাশের ঘরটা আমি ব্যবহার করি, আমার বাবা-মা বা দাদা-বৌদি এলেও এই ঘরে থাকেন, আজ তুমি থাকবে।

• কি সুন্দর সাজানো ঘর, তোমার সত্যি রুচি আছে।

• পাকামো করতে হবে না, তুমি শাড়ী ছেড়ে গা ধুয়ে ফ্রেশ হয়ে নাও, পাশেই বাথরুম, আমি তোমার পরার জন্য হাউসকোট বার করে রেখেছি।

• এমা, আমার ব্যাগে আমি বাড়ীতে পরার জামাকাপড় নিয়েই বেরিয়েছি, আসলে আমি তো বাপীর কাছে চলে যেতাম এয়ারপোর্ট থেকে, মাঝরাস্তায় তোমার ফোন পেয়ে গাড়ী ঘুরিয়ে চলে এলাম।

• ওহো, তাও তো বটে, আসলে আমার খেয়াল ছিল না, ঠিক আছে, তুমি নাহয় আজ দিদির দেওয়া হাউসকোট-টাই পর, দিদির বাড়ীতে এসেছ যখন। তোমার বাথরুমে সব রাখা আছে, তুমি ফ্রেশ হয়ে নও, এতটা রাস্তা গাড়ী চালিয়ে এসেছ। আমিও ড্রেসটা চেঞ্জ করে নি, তারপর দুজনে গল্প করা যাবে।

আমি হেসে বাথরুমে চলে গেলাম, রুমিদিও দরজাটা টেনে বেরিয়ে গেল। আমি শাড়ী-সায়া-ব্লাউজ ছেড়ে বাথরুমে ঢুকে পড়লাম। গা ধুয়ে ফ্রেশ হয়ে বাথরুমের ক্লোসেট থেকে রুমিদির দেওয়া হাউসকোটটা বার করলাম।

টকটকে লাল গ্লসি সাটিনের থ্রি-পিস হাউসকোট, মানে ভিতরে হাতকাটা ছোট ব্লাউজের মত একটা জামা আর একটা ফ্রিল দেওয়া একটা টাইট শর্টস্ থাকে, সেদুটো ভিতরে পরে বাইরে হাউসকোটটা চড়িয়ে কোমরের কাছে ফিতেটা বেধেঁ নিতে হয়। ভিতরে ওগুলো পরলে আর ব্রা-প্যান্টি পরতে হয় না।

হাউসকোটটা পরতে পরতে টের পেলাম আমার মাথার ভিতর হাজারটা ভিমরুলের ভনভনানি। মাথার ভিতরটা দপদপ করছে। সত্যি বলতে কি, নিজের এই উত্তেজনায় আমি নিজেই খুব অবাক হয়ে গেলাম, আমি কোনদিন নিজের মধ্যে এই সত্তাটাকে জানতাম না, মানুষ তো নিজের কাছেই নিজে সবচেয়ে বেশী অপরিচিত থাকে বোধহয়। বোধহয় রুমিদিই আমার ভিতর এই মানুষটাকে জাগিয়ে তুলল, বা রুমিদিকে দেখেই বোধহয় আমার ভিতর এটা জেগে উঠেছে, আমি যা ভাবছি তা যদি সত্যি ঘটে তাহলে এই কথাটা আমি মিলুকেও বলতে পারব না।

**************

মিলুর কথা মনে হতেই মনে পড়ল আমি যে রুমিদির বাড়ি এসেছি সেটা মিলুকে বলা হয়নি, ওকে ফোন করে সেটা জানিয়ে ঘরের বাইরে এলাম, দেখলাম রুমিদি ঘর থেকে বেরিয়ে এল, হলুদ স্লিভলেস শর্ট একটা টপ আর ঐ রঙেরই নাভির নীচ থেকে পরা একটা লং-স্কার্ট পরেছে ও। আমার বুকের ধুকপুকানি বেড়ে গেল ওকে দেখে, জানিনা রুমিদির মনে কি আছে। খুব অস্বস্তি লাগছিল আমার, কেন আমায় ডাকল রুমিদি, কেনই বা জ্বলেপুড়ে মরতে এলাম এখানে, বেশ তো ছিলাম, সেদিনের পর তো রুমিদিকে সেভাবে ভাবিনি আমি।

• ওমা, কি সুন্দর দেখাচ্ছে তোমায় এই লাল হাউসকোটে, ঠিক যেন পরীটি। মিলুকে ফোন করে জানিয়েছ যে তুমি আমার এখানে এসেছ?

• হ্যাঁ, এইমাত্র বললাম

• ঠিক আছে, তাহলে এস আমরা দোতলার ঘরে যাই, তোমার আনা আইসক্রিম খেতে খেতে গল্প করি।

রুমিদি দেখলাম ফ্রিজ থেকে একটাই আইসক্রিম বার করল, আমি ব্যপারটা বুঝলাম না, ও কি খাবে না, নাকি আমাকে না দিয়েই খাবে। মুখে কিছু বললাম না, ওর পিছু পিছু দোতলায় এলাম। দোতলায় একটাই ঘর, বাকীটা ছাদ, এই ঘরটাও খুব সুন্দর করে সাজানো। রুমিদি ঘরে ঢুকে দরজা বন্ধ করে পর্দাগুলো টেনে এ.সি চালিয়ে দিল। খাটের উপর দুজনে উঠে মুখোমুখি বসলাম, রুমিদি আইসক্রিমের সীলটা খুলে এক চামচ আইসক্রীম তুলে আমার মুখের সামনে ধরল।

• নাও, হাঁ করো লক্ষ্মী মেয়ের মত।

• এমা, আমাকে খাওয়াচ্ছ কেন, তুমি নিজে খাবে না?

• হ্যাঁ, খাব তো, আমরা দুজনে একসাথে খাব।

আমি ওর হাতে ধরা অবস্থায় চামচ থেকে আইসক্রিমটা ঠোঁট দিয়ে মুখে নিলাম, রুমিদি তারপর ঐ চামচটাতেই আবার আইসক্রিম তুলে নিজের মুখের মধ্যে নিয়ে ভাল করে জিভ দিয়ে চাটল। আবার ঐ লালা মাখানো চামচে আইসক্রিম তুলে আমার মুখের সামনে ধরল।

বুঝে গেলাম কি করতে চাইছে ও, প্রায় পুরো চামচটা মুখের ভিতর পুরে আইসক্রিমটা খেয়ে ভাল করে লালা মাখিয়ে দিলাম, রুমিদি আবার আমার লালা মাখানো চামচটা নিজের মুখে নিল, এইভাবে পর্‍য্যায়ক্রমে আমরা একে অন্যের স্বাদ নিতে থাকলাম।

এতক্ষনে আমি নিশ্চিত হলাম রুমিদি আমার কাছে যা চাইছে আমিও রুমিদির কাছে ঠিক তাই চাইছি, আমার ভিতরে উপোসী বাঘিনী জেগে উঠছে সর্‍বগ্রাসী ক্ষিদে নিয়ে, রক্তের ভিতর অদ্ভুত মাদকতা ছেয়ে যাচ্ছে, মনে হচ্ছে রুমিদিকে আদরে আদরে ভরিয়ে দিই, ওর সারা শরীরে আমার সবটুকু ভালবাসার বিষ ঢেলে দিই।

আইসক্রীমের কাপ-চামচটা রুমিদির হাত থেকে নিয়ে নিলাম, আস্তে করে ওর কাঁধ ধরে ঠেলে ওকে বিছানায় শুইয়ে দিলাম। রুমিদি হাতদুটো দুপাশে রেখে ওর টপের নীচ থেকে খোলা পেটটা আমার দিকে পেতে চিৎ হয়ে শুয়ে পড়ল। পেটটা বড়ো সুন্দর, নির্মেদ, মসৃণ আর সমতল, কোমরে কোন বলিরেখা নেই, টানটান খোলা তামাটে রঙের পেটের কেন্দ্রে গভীর নিম্ননাভি। আস্তে করে ওই পেটের উপর হাতটা রাখলাম, পেটের উপর দিয়ে খোলা কোমরের দুপাশে হাতটা বোলাতে লাগলাম, রুমিদি ঠোঁটে একটা আলতো হাসি দিয়ে আমার কান্ড দেখতে লাগল।

আমি চামচে করে একটু আইসক্রিম তুলে ওর নাভির মধ্যে রাখলাম, এবার নীচু হয়ে জিভ দিয়ে ওর নাভি থেকে আইসক্রিমটা চেটে চেটে খেতে লাগলাম। আমি রুমিদির পেটের উপর ঝুঁকে আছি আর ও আমার মাথার চুলে হাত বুলিয়ে আদর করতে লাগল। নাভি থেকে আইসক্রিমটা খাওয়া শেষ হলেও আমি মুখ তুললাম না, নাভিটার ভিতর আমার জিভটা ঠেলে ঢুকিয়ে দিয়ে ওটাকে চুষতে লাগলাম, নাভিকুণ্ডের উপরভাগ দুটো ঠোঁটে চেপে ধরে চুষতে লাগলাম। আমার লালা মাখামাখি হয়ে গেল ওর নাভির চারধারটা।

মুখ তুলে তাকালাম রুমিদির দিকে, দেখি ও চোখ বন্ধ করে আছে, সারা মুখে একটা তৃপ্তির আবেশ ছড়ানো। আমার নিজেরও খুব ভাল লাগছিল, এক অন্যরকম ভাল লাগা। আমি অবাক হয়ে ভাবলাম যে এইটা আমি যদি কোন পুরুষের সাথে করতাম তাহলে এতক্ষণে আমি উত্তেজনায় চীৎকার করা শুরু করতাম, তাকে আঁচড়ে, কামড়ে, আঘাত করে অস্থির করে দিতাম, মনে হত তাকে ছিঁড়ে ফালাফালা করে রক্ত বার করে দিই, অদ্ভুত রকমের হিংস্র হয়ে উঠতাম আমি, মুখ নিয়ে অশ্লীল নোংরা কথা বলতাম।

কিন্তু এখন সেরকম কোন ইচ্ছে করছে না! এখনও আমি প্রচন্ড উত্তেজিত, শরীরে তাপ উঠে গেছে আমার, কিন্তু একটা অনাবিল আনন্দ, গভীর প্রশান্তি সারা দেহে, কোন তাড়া নেই, কোন হিংস্রতা নেই, মনে হচ্ছে অসীম অফুরন্ত সময় আমার হাতে।

একটা কথা বুঝলাম নিজের ব্যবহার দেখে, নিজের অভিজ্ঞতা থেকে। একটা মেয়ে যখন একটা ছেলের সাথে যৌনমিলন করে তখন তার মনোভাব একরকম হয়, আবার সেই মেয়ে যখন একটা মেয়ের সাথে সমকামী হয়, তখন সে একদম পাল্টে যায়, দুটো সম্পূর্ণ আলাদা চরিত্র, কোনো মিল নেই দুটোর সাথে। কোথায় যেন পড়েছিলাম, ছেলেদের থেকে মেয়েদের মধ্যেই সমকামীতার প্রবণতা বেশী, প্রত্যেক মেয়ের ভিতরেই একটা সমকামী চরিত্র লুকিয়ে থাকে, কারও ক্ষেত্রে সেটা প্রকাশ পাওয়ার সুযোগ পায়, কারও পায় না। হয়তো আমিও জানতাম না নিজেরই এই চরিত্রটা, যদি না রুমিদির সাথে আমার পরিচয় হত, এভাবে ও আমাকে নিজের করে না নিত।

রুমিদি চিৎ হয়ে শুয়ে আছে, আমি রুমিদির পাশে বসে ওর গালে, কপালে আর চুলে হাত বুলিয়ে আদর করতে ও চোখ খুলে আমার দিকে তাকিয়ে হাসল।

• সুম, তুমি তো খুব দুষ্টু মেয়ে।

• কেন?

রুমিদি কোন কথা না বলে বালিশ থেকে মাথাটা উঠিয়ে আমার থাই-এর উপর মাথাটা রেখে আমার কোমরটা জড়িয়ে ধরল, আমার তলপেটের মধ্যে ওর মুখটা গুঁজে দিল।

আমি ওর পেট, কোমর আর পিঠের খোলা জায়গাগুলোয় হাত বোলাতে লাগলাম। আমার আদরে ওর শরীরটা যেন গলে গলে যেতে লাগল, হাউসকোটের উপর দিয়ে আমার তলপেটের উপর মুখটা ঘসতে লাগল, পা দুটো অস্থিরভাবে নাড়াতে থাকল। আমার মনে হচ্ছিল এভাবে ও বেশীক্ষণ থাকতে পারবে না, ওরও সারা শরীর উত্তেজনায় কাঁপছে, ওরও উত্তাপের পারা চড়ে গেছে।

• সুম

• বলো রুমিদি

• তোমার শরীরটা কি নরম আর তুলতুলে, ঠিক মাখনের মত।

• তাই? তুমি তাহলে চেটে চেটে খেয়ে নাও।

রুমিদি আমার কোল থেকে উঠল। আমার হাউসকোটের কোমরের ফিতেটা খুলে দিতে আমি হাউসকোটটা খুলে ফেললাম, শুধু ভিতরে স্লিভলেস ছোট জামা আর শর্টপ্যান্টটা পরে চিৎ হয়ে খাটে শুয়ে পড়লাম।

রুমিদি আমার সারা গায়ে ওর হাতটা বোলাতে বোলাতে ঝুঁকে এল আমার মুখের উপর, আমার ঠোঁটে ঠোঁট লাগাতেই আমি ওর ঠোঁটটা নিজের ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। ঐ অবস্থাতেই রুমিদি গোটা শরীরটা আস্তে আস্তে নিয়ে এল আমার শরীরের উপর, আমার মাথার তলায় হাত দিয়ে ওর মুখটা নিয়ে এল আরও কাছে, আমার ঠোঁট থেকে ওর ঠোঁট ছাড়িয়ে নিয়ে আমার মুখের ভিতর ওর জিভটা ঠেলে ঢুকিয়ে দিল, আমিও ওর জিভটা নিয়ে নিজের জিভ দিয়ে চোষা শুরু করলাম।

কিছুক্ষন এভাবে চুষে ওর জিভ ছেড়ে দিয়ে আমার জিভটা ওকে বাড়িয়ে দিলাম চোষার জন্য, নীচে শুয়ে আছি বলে ওর মুখের লালায় আমার মুখ ভরে গেছে।

মনে হল যেন সময় স্তব্ধ হয়ে গেছে আমাদের দুজনের কাছে।

কতক্ষন এভাবে দুজনে ছিলাম, দুজনে দুজনার স্বাদ নিচ্ছিলাম জানিনা। এক সময় মনে হল আমাদের দুজনের দেহ এক হয়ে গেছে, দুজনে দুজনার মুখে মুখ লাগিয়ে, একে অন্যের মুখের ভিতর জিভ ঢুকিয়ে রইলাম। কোন উত্তেজনার বহিঃপ্রকাশ নেই, কারও কোন তাড়া নেই, যেন এক অন্যের শরীরে বিষ ঢেলে দিচ্ছি, সারা শরীর অবশ।

এক সময় রুমিদি আমাকে ছেড়ে দিতে আমরা দুজন বিছানার উপর উঠে মুখোমুখি বসলাম, একটা অন্যরকম ভাল লাগা ছড়িয়ে যাচ্ছে আমার সারা দেহে, উত্তেজনা আছে, কিন্তু পাগলামো নেই। "বোম্বে স্যাফায়ার" বলে একটা জিন খেয়েছিলাম, অদ্ভুত এক সুন্দর ঝিমধরা নেশা হয় তাতে, পালকের মতো হাল্কা লাগে নিজেকে, এখন ঠিক ঐ রকম মনে হচ্ছে, সারা শরীরে আগুন জ্বলছে, অথচ কোন জ্বালা নেই, বরফের মত ঠান্ডা সেই আগুন, সারা শরীর জুড়িয়ে দিচ্ছে। বুঝলাম সমকামীদের মধ্যে মেয়েদের সংখ্যা কেন বেশী।

আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরলাম, রুমিদি আমার কানে ফিসফিস করে বলল

• সুম

• বলো

• আগে কোনদিন করেছো এইরকম?

• না, তোমার সাথে এই প্রথম।

• ভালো লাগছে?

• হুম, খুব, অন্যরকম।

• একটু শোও সোনা, আমি কিছু জিনিষ বার করি আমাদের জন্য।

রুমিদি আমাকে আলতো করে বিছানায় শুইয়ে দিয়ে নিজে বিছানা থেকে নেমে ঘরের কোণে রাখা আলমারীটা খুলতে খুলতে বলল,

• তুমি ভাইব্রেটার আগে ব্যবহার করেছ? নেবে এখন?

• হ্যাঁ, শুয়ে শুয়ে উত্তর দিলাম আমি।

• তুমি তো দেখছি খুব পাকা মেয়ে, মুচকি হেসে বলল রুমিদি

• তা একটু পাকা আছি আমি, আমার নিজেরও ভাইব্রেটার আছে। এ্যাই রুমিদি, তোমার কাছে স্ট্র্যাপ-অন ডিলডো আছে?

• আছে, নেবে তুমি এখন?

• হ্যাঁ, আমার নেই, আমি তো আগে কোনদিন করিনি কোন মেয়ের সাথে, করব বলে ভাবিওনি। তাই কিনিনি, তবে ডিলডো আছে আমারও। স্ট্র্যাপ-অন ডিলডো তোমার আছে যখন তখন একবার ব্যবহার করে দেখি।

ডিলডো হল শক্ত রবারের তৈরী ছেলেদের বাঁড়ার হুবহু নকল। বিভিন্ন সাইজের পাওয়া যায়, এগুলো ফাইবারেরও পাওয়া যায়। সাধারণত ডিলডোর উপরটা ঢেউ খেলানো হয়, মেয়েরা এগুলো ব্যবহার করে নিজে নিজে চোদন খাওয়ার জন্য। ডিলডোর উপরে টেফলনের আস্তরন থাকে।

তবে লেসবিয়ানরা এই ধরনের ডিলডো ছাড়াও স্ট্র্যাপ-অন ডিলডো বলে এক ধরনের বিশেষ ডিলডো ব্যবহার করে, জিনিষটা সাধারণ ডিলডোরই একটা অন্য রূপ। একটা ছোট ত্রিভুজাকৃতি চামড়া বা নরম রবারের উপর একটা ডিলডো বসানো থাকে, ত্রিভুজাকৃতি জিনিষটার তিনদিক থেকে তিনটে চামড়ার বেল্ট লাগানো থাকে। দুদিক থেকে দুটো চামড়ার বেল্ট দিয়ে জিনিষটা মেয়েরা কোমরের সাথে আটকে নেয়, আর তলার বেল্টটা দুপায়ের মাঝখান দিয়ে ঘুরিয়ে নিয়ে পিছনে কোমরের বেল্টাটার সাথে আটকে দিতে হয়। এতে ত্রিভুজাকৃতি জিনিষটা ঠিক গুদের উপর চেপে বসে আর তার উপরে লাগানো ডিলডোটা বাঁড়ার মত হয়ে সামনে খাড়া হয়ে থাকে। সব লেসবি মেয়েরাই এই স্ট্র্যাপ-অন ডিলডো ব্যবহার করে, তবে এদেশে এগুলো ঠিক পাওয়া যায় না, বা গোপনে কোথাও বিক্রী হলেও মেয়েদের পক্ষে গিয়ে কেনা কঠিন। রুমিদি নিশ্চয় এগুলো লন্ডন থেকে কিনেছে। তবে রুমিদি যে একজন লেসবি সেটা বুঝলাম, ওর নিশ্চয়ই এখানে কোন বান্ধবী আছে, অবশ্য সেটা নিয়ে আমি মাথা ঘামালাম না।

রুমিদি আমাদের দুজনের জন্য দুটো ভাইব্রেটার আর একটা সাধারন ও একটা স্ট্র্যাপ-অন ডিলডো নিয়ে বিছানায় আমার হাতে দিল। ডিলডোগুলো দেখলাম ফিল-ইন টাইপের, মানে এগুলোর পিছনে একটা ছোট ফুটো থাকে, ভিতরে লম্বা একটা ফাঁকা টিউব থাকে, পিছনের ফুটোটা দিয়ে ছেলেদের রসের মত আঠালো একটা তরল ডিলডোর টিউবের ভিতর ঢেলে পিছনের ফুটোটা বন্ধ করে দিতে হয়। একদম শেষ সময়ে মেয়েরা যখন চায়, তখন পিছনের ঢাকনার দিকটা টিপে দিলে ডিলডোটার সামনে দিকে আঠালো রসটা বেরিয়ে আসে গুদের ভিতর, একদম আসল বাঁড়ার মতই। তবে এটা বোধহয় আরও বেশী ভাল, পুরুষের তো এক-দেড় চামচের বেশী বেরোয় না, তাও আবার বেরোনোর কোন ঠিক থাকে না, আগে বেরিয়ে গেলে মেয়েদের অতৃপ্তি থেকে যায়, এই ডিলডোগুলোতে অনেক বেশী রস ধরে, আর তরলরস বার করাও যায় নিজের ইচ্ছেমত।

রুমিদি ডিলডোগুলোতে রস ভরে রেডি করে সবকিছু নিয়ে আবার খাটের উপর উঠে আমার কাছে এসে বসল।

আমি এতক্ষন আধশোয়া হয়ে রুমিদির দিকে তাকিয়ে ছিলাম, ও খাটে উপর উঠে আসতেই আমি উঠে বসে ওর উপর ঝাঁপিয়ে পড়লাম। আচমকা ওর গায়ে ঝাঁপিয়ে পড়ায় ও টাল সামলাতে পারল না, খাটের উপর শুয়ে পড়ল আর আমি সেই অবস্থাতেই ওর গা থেকে টপটা আর কোমর থেকে ইলাস্টিক লাগানো লং-স্কার্টটা টেনে নামিয়ে দিলাম।

• উফ, কি দস্যি মেয়ে রে বাবা, একটুও তর সইছে না!

রুমিদি ওর টপ-স্কার্ট আর আমার খুলে রাখা হাউসকোটটা দলা পাকিয়ে খাট থেকে মেঝেতে ছুঁড়ে ফেলে দিয়ে বলল।

• না গো রুমিদি, সত্যিই তাই। তোমাকে সেইদিন পার্টিতে দেখার পর থেকেই আমার আর তর সইছে না তোমাকে পাওয়ার জন্য!

আমি রুমিদিকে আমার কোলের উপর উঠিয়ে নিতে নিতে বললাম। রুমিদি আমার কোলের উপর উঠে দুহাতে আমার গলা জড়িয়ে ধরল, হাল্কা নীল রঙের নেটের ব্রা আর তার সাথে ঐ রঙেই টাইট একটা থং পরেছে রুমিদি।

আমি ওর পিঠের তলায় হাত দিয়ে ওকে আমার আরও কাছে টেলে নিলাম, ও মুখটা আমার মাইটার উপর রেখে ঘষতে লাগল। আমি তখনও ভিতরের ছোট জামাটা খুলিনি, জামাটার সামনের দিয়ে আমার ক্লিভেজ অনেকটা বেরিয়ে আছে, ও আমার ক্লিভেজের মাঝে মুখটা নিয়ে জিভ দিয়ে চাটতে থাকল। আমি বললাম,

• "এ্যাই রুমসোনা, সবটাই তো তোমার, এইটুকু শুধু নিলে কেন। জামাটা খুলে সবটুকু নিয়ে নাও"।

রুমিদি আমার বুক থেকে জামাটা টেনে মাথার উপর দিয়ে খুলে ফেলল, আমিও রুমিদির পিঠে হাত দিয়ে ওর ব্রা-টার হুক খুলে ওটাকে ওর গা থেকে সরিয়ে দিলাম, শুধু থং পড়া অবস্থায় ওকে এত সেক্সী দেখাচ্ছিল যে ইচ্ছে করেই থং-টা এখন খুললাম না।

রুমিদির মাইদুটো দেখবার মত, আমার চেয়ে সাইজে সামান্য বড় আর ওর গায়ের রঙ আমার মত এত ফর্সা নয় বলে বোঁটাদুটো বেশ কালো, উত্তেজিত হয়ে বোঁটার চারদিকের কালো অ্যারিওলাটা টানটান হয়ে বোঁটাদুটোকে শক্ত খাড়া করে উঁচিয়ে রেখেছে।