দূরদর্শন

Story Info
VOYEURISM as a Bengali tenant.
6.9k words
177
00
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

আমাদের নতুন দোতলা বাড়িতে যখন উঠি, আমি তখন ক্লাস টেনে, টেস্ট পরীক্ষা কাছাকাছি। এই এলাকায়ই দশ বছর থাকার পর বাবা বাড়ি করলেন। আমার জন্য সবচেয়ে খুশির ব্যাপার ছিল দোতলায় দখিনমুখো ব্যালকনিওয়ালা বড় বেডরুম। ভাড়া ফ্ল্যাটে ছোট ভাইয়ের সঙ্গে রুম শেয়ার করতে হতো, এখানে এসে নিজেকে অনেকটা স্বাধীন মনে হল। যতক্ষণ স্কুলে থাকতাম না তার বেশিরভাগ সময়ই ব্যালকনিতে বসে কাটত। ঢাকার মধ্যেই একটু ভেতরের দিকে যান্ত্রিকতাহীন খোলামেলা এলাকা। ব্যালকনির সামনে উঁচু কোন অট্টালিকা দৃষ্টি রোধ করে নেই। দুই প্লট দূরে আরেকটা দোতলা বাড়ি। আশেপাশের জমিগুলো নিচু ও পতিত, সারা বছর পানি জমে থাকে। আমি সাধারণত বসে বসে আকাশ দেখি, হুড়হুড় করে আসা বাতাস খাই। ঐ বাড়িটার দিকে কখনো সখনো তাকাই। বাড়িওয়ালা পয়সাদার মানুষ, এখানে থাকেন না। ভাড়াটিয়া থাকলেও কাউকে দেখা যায়না। নিচের জানালাগুলোতে পর্দা দেয়া থাকে, উপরের ব্যালকনিতে সকাল বিকাল বুয়া এসে ঝাড় দেয়, কাপড় নাড়ে - দেখার মত কিছু নেই।

এভাবেই দিনকাল কাটছিল, এরমধ্যে কোন এক মাসের প্রথম তারিখে স্কুল থেকে ফিরে গোসল সেরে ব্যালকনিতে কাপড় নাড়তে এসে দেখি নিচতলার বাঁ পাশের জানালায় পর্দা নেই, ভেতরের সাদা দেয়াল বাইরের ঘিয়ে রঙকে মিয়ম্রাণ করে চোখে লাগছে। জানালার বড়সড় কপাটগুলো হাট করে খোলা। একটা ফ্যান ঘুরছে, পাখার ঘুরন্ত ছায়া বিছানার চাদরে পাক খাচ্ছে। খুব কৌতুহল নিয়ে সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে দেখছি, এমন সময় কে যেন আচমকা কোথা থেকে উদয় হয়ে বিছানায় বসল। আমি ঝট করে মাথা নুইয়ে ফেললাম। আশেপাশে নজর দেয়ার মত কেউ না থাকায় আমার অভ্যাস ছিল স্কুল থেকে ফিরে গোসল সেরে, ইউনিফর্ম ধুয়ে দিগম্বর অবস্থায় ব্যালকনিতে এসে সেগুলো তারে ঝুলানো এবং রোদ পোহাতে পোহাতে গা শুকানো। ন্যাংটা কিশোর ব্যালকনিতে দাঁড়িয়ে প্রতিবেশী মহিলার দিকে তাকিয়ে আছে, এমন অবস্থায় চোখাচোখি হয়ে গেলে লজ্জ্বার ব্যাপার।

আমি একটু একটু করে মাথা তুলে ওদিকে তাকালাম, না, আমার দিকে পিঠ ফিরিয়ে বসে আছে। সালোয়ার কামিজ পরা, ফর্সা ঘাড় চোখে পড়ছে। চুলগুলো বান করে বাঁধা, জিনিসপত্র টানাটানি করে ক্লান্ত বলে মনে হল। মহিলাটি ওড়না ফেলে হাত পা ছড়িয়ে চিৎ হয়ে শুয়ে পড়ল। দূর থেকেও কামিজের উপরের উঁচু ঢিবিগুলোর দ্রুত উঠানামা কত স্পষ্ট দেখা যাচ্ছে তা লক্ষ্য করে হৃৎপিন্ডের গতি বাড়ল। একটু কাত হয়ে শুতে দ্রুত ঘরের ভেতর ঢুকে পড়লাম। এদিকে তাকালে দেখে ফেলবে কিনা সে ভয়ে আর বেরোলাম না।

এরপর সপ্তাহখানেক লক্ষ্য করলাম, সকাল থেকে রাত এগার-বারোটা পর্‍য্যন্ত জানালা খোলা থাকে। আশেপাশে রাস্তাঘাট-ঘরবাড়ি নেই ভেবে হয়তো পর্দা লাগায়নি। বাবা-মা তাদের ব্যালকনিতে বেরোয় না বললেই চলে। শুনেছি ঐ বাসার স্বামী-স্ত্রী দুজনেই চাকরিজীবি, আমি যখন দুপুরে ব্যালকনিতে আসি তখন তারা বাসায় থাকেনা। তবুও আজকাল গোসল সেরে কোমরে গামছা পেঁচিয়ে ব্যালকনিতে আসা শুরু করেছি। সন্ধ্যা হলে ঘরে আলো জ্বলে, ঘরের বাসিন্দাদের আনাগোনা টের পাওয়া যায় সাতটার পর। ইন্টারেস্টিং কিছু না, ক্লান্ত দম্পতির ব্যস্ত পায়চারি, তারপর জানালা লাগিয়ে শুয়ে পড়া।

অষ্টম কি নবম দিনে পড়াশোনা করে দশটার দিকে হাই তুলতে তুলতে ব্যালকনিতে এসেছি, অমাবস্যার ঘুটঘুটে অন্ধকার চারদিক আঁধারে ভরিয়ে রেখেছে। ঠান্ডা বাতাস থাকলেও ঘোলা আকাশে অঙ্কের চাপে চ্যাপ্টা মগজ তারার বিনোদন খুঁজে পেলনা। এদিক ওদিক চেয়ে কিছু দেখতে না পেয়ে নিচে তাকালাম। খোলা জানালা দিয়ে আলো পাশের ক্ষেতে এসে পড়েছে। ব্যাঙ বা পোকামাকড় জাতীয় কিছু পানিতে নাড়াচাড়া করছে। চোখ তুলে ভেতরে তাকিয়েই বুক ধক! করে উঠল। নিজের অজান্তেই ঝট করে বসে পড়লাম।

চোখদুটো উঁচিয়ে গ্রীলের ফাঁক দিয়ে ঘরের ভেতরের নড়াচড়া স্পষ্ট দেখতে পেলাম। সেদিনের মহিলাটি বিছানার মাঝখানে উলঙ্গ অবস্থায় সোজা হয়ে শুয়ে আছে, চুলগুলো পেছনে ছড়ানো। মহিলার স্বামী কনুইয়ে ভর দিয়ে সামনে পিছনে দুলছে। দুলুনির তালে তালে লোমশ পশ্চাৎদেশ থরথর করে কাঁপছে। স্ত্রী ফর্সা হাত দিয়ে স্বামীর পিঠ আঁকড়ে ছিল এতক্ষণ, এবার হাঁটু ভাঁজ করে সেখানটায় হাত দিয়ে পা টেনে উঁচু করল। লোকটা বুকের সঙ্গে লেপ্টে ঠাপ দিচ্ছে, মাঝে মাঝে পিঠ সোজা করে বসে নিচ দিকে তাকিয়ে স্ত্রীর উরুর ফাঁকে হাত দিয়ে নাড়াচাড়া করে আবার সহবাস পুনরারম্ভ করছে। এ সময়টাতে ছড়িয়ে পড়া পুরুষ্ট তালের মত বড় স্তন দুটোর বাদামী স্তনবৃন্ত উন্মুক্ত হয়ে যাচ্ছে।

বুক ধকধকানি সামাল দিয়ে প্লাস্টিকের চেয়ারটা একটু পিছিয়ে বসলাম। শর্টসের ভেতর হাত দিয়ে লৌহশক্ত পুরুষাঙ্গ হাতাতে শুরু করেছি। এর আগে চর্মচক্ষে উলঙ্গ নারীপুরুষ বা আদিরসাত্মক দৈহিক খেলা দেখিনি, কচি বাঁড়ার শিরাগুলো যেন ফেটে যাচ্ছে। মিনিট পাঁচেক এক ধারায় ঠাপঠাপির পর দেহ দুটো নিস্তেজ হয়ে এল। লোকটি গড়িয়ে এদিকে এসে চিৎ হয়ে শুয়ে পড়ল। কালো পুরুষাঙ্গ তিরতির করে কাঁপতে কাঁপতে কুঁকড়ে যাচ্ছে। মহিলাটি এদিকে কাত হয়ে স্বামীর আধা টাক মাথায় হাত দিয়ে পাতলা চুলগুলো এলোমেলো করে দিতে লাগল। মিনিট দুয়েক পর একজোড়া সাদাকালো পাছা হেলে দুলে দরজার দিকে চলে গেল। আমি বসে বসে শুকনো ধোন খিঁচছি। স্বামী-স্ত্রী বাথরুম থেকে বেরিয়ে এল। মহিলাটির শরীর লম্বা, পেটানো। তলপেট একটু উঁচু হয়ে আছে, তবে ফিগার লোভনীয়। চওড়া কোমরের নিচে গুপ্তস্থান লোমাবৃত। সালোয়ার হাতে নিয়ে ভাঁজ করে পায়ে গলিয়েছে, এমন সময় লোকটি জানালার দিকে এগিয়ে এল। ভয়ে পেয়ে চেয়ার থেকে নেমে বসে পড়লাম। ঘট ঘট শব্দে জানালার কাপাট তিনটি লাগানোর আওয়াজ আসার পর উঠে দাঁড়ালাম। আমাকে দেখে ফেলল কিনা, চিন্তা হতে লাগল। মুঠির মধ্যে ধোনও নেতিয়ে পড়েছে।

পরদিন ঘরের সব আলো নিভিয়ে নয়টা থেকে ব্যালকনিতে বসে রইলাম। দেড় ঘন্টা অস্থিরভাবে খোলা জানালার দিকে চেয়ে থাকার পর দুজনকে দেখতে পেলাম। লোকটা বিছানায় উঠেই স্যান্ডো গেঞ্জি আর লুঙ্গি খুলতে শুরু করল। বৌ দাঁড়িয়ে দাঁড়িয়ে একে একে সালোয়ার-কামিজ, দুইরঙা অন্তর্‍বাস খুলে স্বামীর দেহতলে পিষ্ট হতে রেডি হল।

অল্প কিছুক্ষণ চুমাচুমি আর দুধ চোষার পর গতরাতের মত ঠাপ শুরু করল টাকমাথা। ট্রাউজার থেকে তাতানো বাঁড়া বের করে স্বমেহন আরম্ভ করলাম। দুদিনে এখন পর্‍য্যন্ত অন্য কোন স্টাইলে খেলেনি মধ্যবয়ষ্ক দম্পতি। খানিকটা একঘেয়ে হয়ে যাচ্ছে বলে শরীর একটু শিথিল হয়ে এসেছিল, হঠাৎই বৌকে ডানে কাৎ করে পাছার দাবনাদুটো ছড়িয়ে ধরল লোকটি। পোঁদের ফুটোর নিচে গুপ্তকেশে ঢাকা ভোদার নিচের অংশ আবছা দেখা দিল। মনে মনে তা স্পষ্টভাবে এঁকে ধোন চেপে ধরা হাতের মুঠো আরো শক্ত করলাম। চেয়ার ছেড়ে মেঝেতে হাঁটু গেড়ে গ্রিল ধরে কতটা কাছে গিয়ে দেখা যায় সে চেষ্টা করছি। ট্রাউজার ধোনের গোড়ায় চাপ বসিয়েছে, বিরক্ত হয়ে সেটি নামিয়ে সামনে তাকিয়ে দেখলাম লোকটি বৌয়ের পিঠে পিঠ ঠেকিয়ে আধশোয়া হয়ে পেছন থেকে ঠাপ দিচ্ছে। মাংসল উরু উঁচু করে নিজের পায়ের উপর উঠিয়ে ভরাট পাছার ফাঁকে ধোন গছানোর জায়গা তৈরি করে নিয়েছে। ঠাপের গতি যখন চরমে, আমি যেন মহিলার পাছার থ্যাপ থ্যাপ আওয়াজ শুনতে পাচ্ছিলাম। যদিও চেঁচিয়ে কথা না বললে ওখান থেকে সহজে কোন শব্দ এতদূর আসেনা। টাকমাথা বৌয়ের পিঠে এলিয়ে পড়ার আগেই ব্যালকনির সাদা দেয়াল নতুন বীর্‍যে মাখামাখি হয়ে গেল। উত্তেজনায় হাঁটু কাপছে। নগ্ন পাছা ছড়িয়ে ঠান্ডা মেঝেতে বসে পড়লাম। হার্টবীট কমলে আস্তে আস্তে উঠে দাঁড়িয়ে দেখি ওঘরে কেউ নেই। আঠায় মাখামাখি হাত আর কুঁচকে যাওয়া নুনু নিয়ে সন্তপর্ণে দরজা খুললাম। সবাই ঘুমিয়ে পড়েছে, হাঁটু পর্‍য্যন্ত নামানো ট্রাউজার নিয়ে পা টেনে টেনে বাথরুমে ঢুকলাম।

পরদিন স্কুল থেকে এসে প্রথমেই একটা পরিষ্কার ন্যাকড়া এনে আমার ঘরে রাখলাম। এমনিতে ঘরে হাত মারার অভ্যাস নেই, তবে গতরাতের মত ঘটনা ভবিষ্যতে ঘটলে বীর্‍য্যমাখা নুনু নিয়ে সবার ঘরের সামনে দিয়ে পা টেনে টেনে বাথরুমে যেন যেতে না হয় সে ব্যবস্থা তো থাকা উচিত। রাত দশটার দিকে নায়ক-নায়িকাকে একসঙ্গে বিছানার উপর দেখা গেল। ট্রাউজার খুলে চেয়ারে বসে আস্তে আস্তে ঘুমন্ত সেনাকে জাগানোর তোড়জোড় করলাম। কিন্তু আমাকে অবাক করে দিয়ে সবস্ত্র অবস্থায়ই জানালা আটকে দিল নায়ক। আশাহত হয়ে উঠে গেলাম।

পরদিন খালি ভাবছিলাম, কোনভাবে আমার উপস্থিতি টের পেয়েই গতরাতে জানালা আটকে দিয়েছিল। তবে সে রাতেই ভুল ভাঙল। আগের মতই রুটিন করে দাম্পত্যের বাসি খেলা চলল পাঁচ বাই ছয়ের খাটে, দর্শক আমি একা। মাসখানেক যাবার পর প্যাটার্নটা ক্লিয়ার বুঝতে পারলাম। সপ্তাহে তিন থেকে চারদিন বিনা পয়সায় শো দেখার সুযোগ পাওয়া যায়। বেশিরভাগ সময় সেই পুরনো আসনেই যৌনকর্ম চলে। মাঝে মাঝে একাত ওকাত করে অল্প কিছু ঠাপ। দুদিন মহিলাকে জামাইয়ের উপর বসে ক্লান্তভাবে মিনিটখানেক কোমর দুলাতে দেখেছি। জামাইয়ের ইচ্ছা আছে বোঝা যায়, তবে চিরচিয়ায়ত বাঙালি নারীর লজ্জ্বা যৌনতৃপ্তি অর্জনের পথে যে এক পাহাড়সম বাধা।

শুক্রবার দুজনেই ঘরে থাকে, কিন্তু দিনের বেলা কিছু হয়না। তবে একদিন বিকেলে দেখলাম মহিলাটি বিছানায় উবু হয়ে বসে স্বামীর লুঙ্গি উঁচিয়ে একমনে মুখমেহন করে চলেছে। শেষ হবার পর মুখে হাত চেপে দৌড়ে বাথরুমের দিকে চলে গেল।

বুঝতে পারলাম তাদের যৌনজীবন খুব একটা বৈচিত্র্যপূর্ণ নয়। সামনের বাড়ির নিচতলার ভাড়াটিয়াদের নিয়মিত খুল্লাম খুল্লা নাইট শো দেখছি প্রায় চারমাস হয়েছে, এখন মাঝে মাঝেই ব্যাপারটা বেশ বোরিং লাগে। তাই বলে প্রতিদিন নতুন কিছুর আশায় ব্যালকনির চেয়ারে পাছা ছড়িয়ে বসতে ভুলিনা।

সেদিন কি বার ছিল মনে নেই, তবে শুক্রবার ছিলনা তা বলতে পারি। কারণ বাবা-মা বাসায় ছিলেন না, ছোটভাই ছিল স্কুলে। আমিও স্কুলে যাবার প্রস্তুতি নিচ্ছিলাম। শার্টের বোতাম লাগাতে লাগাতে ব্যালকনিতে এসেছি কয়েক টুকরা ফল নিয়ে। কয়েকদিন আগে সাদা ধবধবে একটা পোষা ইঁদুর কিনেছি, ওটাকে দিনের বেলায় ব্যালকনিতে খাঁচায় ঝুলিয়ে রাখি। এখন পর্‍য্যন্ত সাপখোপের উৎপাত হয়নি।

প্লাস্টিকের পটে ফলগুলো রেখে কি মনে করে যেন নিচে তাকালাম। লোকটা উদোম গায়ে বিছানায় বসে আছে। এমনিতে শুক্রবার ছাড়া দুজনই অনুপস্থিত থাকে, তবে কয়েকদিন যাবৎ মাঝে মাঝে পুরুষটিকে দিনের বেলায়ও ঘরে দেখা যায়। সরকারি চাকরি করে, হয়তো সিক লিভ টিভ নিয়েছে।

হাতার বোতাম লাগিয়ে ঘুরে যাব এমন সময় কি দেখে যেন ওঘরে চোখ আটকে গেল।

ভাল করে ঘরের ভেতর দৃষ্টি নিবদ্ধ করে দেখলাম, লোকটা আমার দিকে পিঠ দিয়ে বসে আছে, তার সামনে মাথা নিচু করে একটা মেয়ে দাঁড়িয়ে। ভাল করে খেয়াল করে বুঝলাম, আমাদের স্কুলের ইউনিফর্ম - সাদা সালোয়ার, লাইট ব্লু কামিজ আর ব্লু স্ট্ট্রাইপ দেয়া স্কার্ফ। স্কার্ফ দিয়ে মাথা মুড়িয়ে হিজাবের মত বাঁধা, তাই চুলও দেখা যাচ্ছেনা। লোকটা আঙুল নাচিয়ে নাচিয়ে মেয়েটিকে কিছু বলছে। সেই সঙ্গে বাম হাতের তালু দিয়ে উরুতে অস্থিরভাবে চাপড় দিচ্ছে। কথা বলতে বলতে উত্তেজিত হয়ে সামনে পেছনে ঝুঁকে পড়ছে বারবার, মাথার টাক অংশটুকু চকচক করছে। মেয়েটি মাঝে মাঝে ডানে বাঁয়ে ঘাড় নেড়ে কোন কিছু অস্বীকার করছে বলে মনে হল। যদিও ছিপছিপে গড়নের কিশোরিটির মুখ দেখা যাচ্ছেনা, তবে ধারণা করে নিলাম এটি টাকমাথার ছোট বোন - লুৎফা। লুৎফা আমার সঙ্গে একই ক্লাসে পড়ে। একটু চুপচাপ ধরণের মেয়ে। খুব একটা কথা হয়নি। এখানে ভাই-ভাবীর সঙ্গে থাকে। দুজনেই সারাদিন বাইরে থাকে বলে ওকে বিকেলে পাড়ার মেয়েদের সঙ্গে বেরোতে দেখা যায়না। ঘরের কাজ টাজ করে হয়তো। বড় ভাই কোন কিছু নিয়ে ছোট বোনকে শাসন করছে বলে মনে হচ্ছে।

কিশোরি এক হাত দিয়ে আরেক হাতের কনুই মুঠ করে ধরে রেখেছে। প্রথম ভাবলাম ব্যাথা ট্যাথা পেয়েছে হয়তো। কিন্তু একটু পরই দেখি মেয়েটি দুই হাত সোজা উঁচু করে ধরল, স্কুলে পিটির সময় আমাদের যেমনটা করতে হয়। ঢোলা কামিজের ফুল হাতা খানিকটা নেমে ফর্সা হাত বেরিয়ে এল। এবার মাথা উঁচু করল কিশোরি। হ্যাঁ, আর সন্দেহ নেই, লুৎফাই বটে। তবে গম্ভীর ফোলা ফোলা ঠোঁট দেখে মনে হল সে মাথা উঁচু করেনি বরং জোর করে তুলতে হয়েছে। লুৎফার ভাই আবার নড়েচড়ে উঠল, ডান হাত তুলে চুমুব বলতে লাগল। হাত নামিয়ে আবারও মাথা নিচু করে আস্তে আস্তে উল্টো দিকে ঘুরে গেল লুৎফা, কাঁধে গোলাপী বারবী স্কুল ব্যাগ। লোকটা বিছানা ছেড়ে উঠে দাঁড়াল।

দুই হাতে বোনের ঘাড় থেকে ব্যাগটা নামিয়ে বিছানার কোণে রেখে দিল। এদিকে ঘুরতে গেলে ওকে ধরে সোজা করে দাঁড় করিয়ে দিল। উঠতি মেয়েদের নিয়ে কোন মতবিরোধ হলে "বাইরে যাওয়া বন্ধ" টাইপের মানসিক শাস্তি দেয়াটা নতুন কিছুনা। লুৎফা তাহলে আজ স্কুলে যাচ্ছেনা। তামাশা দেখতে গিয়ে আমার দেরি হয়ে যাচ্ছে। ওদিকে থেকে চোখ সরিয়ে নেব এমন সময় অবাক হয়ে দেখি উল্টোদিক ঘুরে দাঁড়িয়ে থাকা লুৎফা আবার হাত উঁচু করে আছে। লোকটা ওর হাতদুটো নামিয়ে কনুই ভেঙে মাথার উপর বসাল। তারপর নিজে হাঁটু ভেঙে মেঝেয় বসে উরুসমান দৈর্ঘ্যের কামিজটি গুটিয়ে দুহাটে ডানে বামে টেনে টেনে ইলাস্টিকের ওয়েস্টে তৈরি সাদা পায়জামাটি খুলে নিতে শুরু করল। লোকটি এবার দাঁড়িয়ে বোনের গুটানো পায়জামাটি ভাঁজ করে বিছানার কোণে, ব্যাগের পাশে রাখল। লুৎফার পাছার উপর কামিজ ঝুলে পড়ে লজ্জা নিবারণ করছে। এইমাত্র যা ঘটল তা দেখে সন্দেহ হল মেয়েটি আসলেই টাকমাথার ছোট বোন লুৎফা কিনা। কিন্তু একটু আগে গোলগাল ফর্সা যে মুখটা দেখেছি, দূর থেকে হলেও তা লুৎফা বলে মনে হয়েছে। ছোটবোনের পায়জামা খুলে নেওয়াটা শাস্তি হিসেবে একটু বেশিই হয়ে যায় অবশ্য!

ভাই কিন্তু ওখানেই থেমে থাকেনা। ঘর জুড়ে কয়েকবার পায়চারি করে বিছানায় আড়াআড়িভাবে জানালার দিক মাথা রেখে শুয়ে পড়ল। মাথা নেড়ে নেড়ে চুমুব বলতে বলতে লুঙ্গির গিঁট খুলে কুন্ডলী পাকানো পুরুষাঙ্গ বের করে মুন্ডিতে দু আঙুল দিয়ে ঘষতে শুরু করল। আধ মিনিট পর লুৎফা ধীরে ধীরে পা ফেলে বিছানায় উঠে এল। ভাইয়ের উরুতে বসে দুদিকে পা ছড়িয়ে দিল। টাকমাথা বোনের কামিজ গুটিয়ে নাভীর উপর তুলে দিল। লুৎফা দুহাতে লজ্জাস্থান ঢাকল। দুটো হ্যাঁচকা টানে হাত সরিয়ে দিল বড় ভাই। কোমর টেনে বাঁড়ার কাছাকাছি নিয়ে এল। কালচে সাপটা দ্রুত লম্বা আর পুরু হয়ে উঠছে। লুৎফা সামনে ঝুঁকে ভাইয়ের লোমশ বুকে হাত রাখল। তারপর ওভাবে বসেই পাছা উপর-নিচ করতে শুরু করল! ভাই-বোনের আজব কান্ডকারখানা হাঁ হয়ে বড় বড় চোখ করে দেখছিলাম, এ দৃশ্য দেখে একটু হাসিও পেল বটে। এ যেন শরীরচর্চা চলছে!

দুজনের মাথার ফাঁক দিয়ে শক্ত বাঁড়া দেখা যাচ্ছে, লুৎফার পাছা ভাইয়ের উরুতে আছড়ে পড়তে সেটি ডানে বাঁয়ে হেলে পড়ছে। দশ পনেরটি শুকনো প্রতীকি ঠাপের পর লুৎফার ঘর্মাক্ত মুখ দেখে বোঝা গেল ও ক্লান্ত। লোকটি দুহাতে ভর দিয়ে উঠে বসতে লুৎফাও উপর থেকে সরে গেল। মাথা ঝাঁকিয়ে কোন কিছু "বুঝেছে" এরকম বোঝাল। লুঙ্গি ফেলে টাকমাথা বিছানায় দাঁড়াল, দেখাদেখি লুৎফাও দাঁড়াল। একে একে স্কার্ফ, এপ্রন, ব্রা, প্যান্টি সব খুলে বোনকে উলঙ্গ করে ফেলল। এখান থেকে বুকের আকৃতি বোঝা যাচ্ছেনা, ছোটখাট এবং একদম খাড়া হবে বলে এমনটা হচ্ছে। একটু ঝুলে না গেলে দূর থেকে আকৃতি বোঝা কঠিন। নতুন কুঁড়ির মত কালো দুটো বিন্দু দেখা গেল শুধু। ভাবীর মত ননদের পায়ের ফাঁকের ত্রিভুজও লোমাবৃত। গ্রিলে কপাল ঠেকিয়ে ভাল করে দেখার চেষ্টা করছি, চামড়ায় লেপ্টে থাকা পাতলা বালে যৌনাঙ্গ ঢেকে আছে। কোরবানীর হাটের ব্যাপারির মত ঘুরে ঘুরে তীক্ষচোখে বোনের দেহের প্রতিটি অংশ খুঁটিয়ে দেখতে দেখতে স্তনে, পাছার দাবনায় হাত দিয়ে মুঠো করে ধরে আয়তন পরিমাপ করছে।

লুৎফা সোজা হয়ে বিছানায় শুয়ে পড়ল। টাকমাথা বোনের পা দুটো ছড়িয়ে গুদের সামনে আসন পেতে বসল। বাম হাত লুৎফার উরুতে বোলাতে বোলাতে ডান হাতে গুদের চেরায় আঙুল দিয়ে বিলি কাটছে। মিনিটখানের পর হাতের আগুপিছু করা দেখে মনে হল আঙলি করতে শুরু করেছে। একবার গুদের দিকে তাকাচ্ছে, আরেকবার বোনের অস্থিরভাবে নড়তে থাকা মুখের দিকে। থলথলে মুখ নেড়ে একটানা কি যেন বলে চলেছে আর লুৎফা ছোট্টভাবে জবাব দিচ্ছে। হঠাৎ করেই বোনকে জড়িয়ে ধরে তার উপর শুয়ে পড়ল টাকমাথা। জাপটে ধরে বিছানায় কিছুক্ষণ মোচড়ামোচড়ি করল দেহদুটো। এবার বাম হাত বোনের পিঠের নিচ থেকে বের করে তলপেটের দিকে নিয়ে গেল। মিনিট দুয়েক নড়াচড়া করে হাত বের করে আনল। পরবর্তী বেশ কিছুক্ষণ লোমশ কালচে পশ্চাৎদেশ ডানে-বাঁয়ে, সামনে পেছনে ঘনঘন নড়তে দেখা গেল। ডানে বাঁয়ে ঝাঁকুনি দিয়ে সামনে এগিয়ে আসার ধরণ দেখে মনে পড়ল গরুর খুঁটি মাঠে পোঁতার জন্য এভাবেই এদিক ওদিক নেড়ে নেড়ে মাটিতে চেপে দেয়া হয়। ওখানেও এ ধরনের খুঁটি পোঁতা হচ্ছে। প্রতিবার এরকম খুঁটি পোঁতার মত ঝটকা দিয়ে কয়েক মুহূর্তের জন্যে শান্ত হয় লোকটি। এ সময়টাতে লুৎফা শুণ্যে উঠে থাকা পা নেড়ে, খালি হাত বিছানার দুদিকে ছড়িয়ে স্বস্তি পেতে চেষ্টা করছে।

খুঁটি পোতা শেষ হলে স্বাভাবিক ঠাপ শুরু হল, যেমনটি বৌকে নিয়মিত দিয়ে থাকে। তবে আস্তে আস্তে শুরু হয়ে গতি খুব একটা বাড়ল না। খুব বেশিক্ষণ সহবাস গড়াল না। বোনের উপর থেকে সরে গেল টাকমাথা। বিছানা থেকে নেমে দৃষ্টির বাইরে চলে গেল। লুৎফা উঠে বসেছে। পা ছড়িয়ে আঙুল দিয়ে ভোদার পাতা ছড়িয়ে ভেতরের অবস্থা দেখছে। টাকমাথা তাড়াতাড়িই চলে এল। হাতে চকচকে কন্ডমের প্যাকেট। লুৎফা হাঁটু গেড়ে কুকুরের মত হয়ে বসল। হামা দিয়ে সামনে এসে জানালার গ্রিল ধরে ভারসাম্য রক্ষা করছে। বোনের উঁচিয়ে রাখা পাছার নিচে প্লাস্টিকে মোড়ানো বাঁড়া হারিয়ে গেল। লুৎফা বারবার ঘাড় ঘুরিয়ে পেছন ফিরে তাকাচ্ছে আর কি যেন বলছে। টাকমাথা গম্ভীর মুখে জবাব দিচ্ছে। সরু কোমরে হাত রেখে চারদিকে ঘুরিয়ে ঘুরিয়ে আবারো খুঁটি পোতা শুরু করেছে। ঠাপ শুরু হবার পর লুৎফার দেহ সামনে পেছনে দুলতে শুরু করল। দুই বেণী করা লম্বা চুল কানের পাশে দুলছে। নিচ থেকে স্তনদুটোও এখন দেখতে পাচ্ছি। গরম তেলে ফুলে ওঠা পিঠার মত ঢিবি। ডোবায় পড়ে থাকা মরা ডালের উপর দাঁড়িয়ে একটা পাখি ক্যাঁচক্যাঁচ করে উঠল। নির্জন সকালে আচমকা শব্দ ওদের দুজনকেই অবাক করল। লুৎফা গ্রিল ছেড়ে বিছানায় মুখ লুকিয়ে উপুড় হয়ে শুয়ে পড়ল আর ওর ভাই বাইরে এদিক ওদিক তাকাতে লাগল। আমি ঝট করে মেঝেয় বসে পড়লাম। দিনের বেলায় এভাবে ওঘরের দৃশ্য দেখা হয়না সাধারণত। উপরে তাকালে আমাকে দেখে ফেলতে পারে। সতর্কভাবে নাক উঁচু করে দেখি ভাই-বোনেতে আবারো নিষিদ্ধ ভালবাসার খেলায় পুরোদমে মেতে উঠেছে। লুৎফা পা দুটো ভাইয়ের পাছার উপর পেঁচিয়ে রেখেছে, হাত দিয়ে পিঠ জাপটে ধরা। টাকমাথা মধ্যম গতিতে কোমর দুলিয়ে চলেছে। প্রথমদিকে ঘটনার উদ্ভট ব্য্যাপারটি মাথায় গিঁথে ছিল বলে যৌন উত্তেজনা খুব একটা কাজ করেনি। এখন প্যান্টের উপর দিয়ে উঁচু হয়ে থাকা ধোনটা ডলছি আর লীলাখেলা দেখছি। চেইন খুলে তেতে থাকা বাঁড়া চেপে ধরলাম। একঘেয়ে ঠাপ কতক্ষণ চলল বলতে পারবনা। ভাইয়ের নিস্তেজ দেহ থেকে নিজেকে ছাড়িয়ে একসময় বিছানা ছেড়ে নামল লুৎফা। কন্ডম মোড়া আধ টাটানো বাঁড়া নিয়ে বাথরুমে ঢুকে গেল টাকমাথা। বেরিয়ে এসে বোনকে ইউনিফর্ম পড়িয়ে দিতে শুরু করল। লুৎফার স্কুল ড্রেস পড়া দেখে মনে পড়ল আমার দেরি হয়ে যাচ্ছে। তেতে থাকা ধোনটা প্যান্টে পুরে চেন লাগিয়ে ব্যাগ কাঁধে নিয়ে ছুটলাম। একটু আগে কি কি দেখলাম সেসব ভাবতে ভাবতে ক্লাসে ঢুকে দেখি প্রথম পিরিয়ড শেষ। ক্লাস টীচারকে খুঁজে বের করে মাফ টাফ চেয়ে উপস্থিতির খাতায় নাম উঠালাম। এবসেন্ট থাকা চলবেনা। আম্মা এসব ব্যাপারে খুব স্ট্রিক্ট।

ক্লাসে বসে মেয়েদের সারিতে লুৎফাকে খুঁজলাম, নেই। সেদিন আর লুৎফা এলনা। স্কুল ড্রেস পড়ে গেল কোথায়! নানা ধরণের ভাবনা এসে মাথায় ভর করল। লুৎফা হয়তো টকামাথার বোনই না, শালী টালী হবে হয়তো, বা দূর সম্পর্কের কোন আত্মীয়। বৌয়ের চোখে ধুলো দিয়ে কম বয়সী মেয়েকে বাঁটে ফেলে ফুসলে ফাসলে ভয় দেখিয়ে ভোগ করছে.... এমনটা তো হতেই পারে। ওদের সঙ্গে এলাকার কারো খুব একটা মাখামাখি নেই। স্বামী স্ত্রী আশ্রিতা মেয়েটির সঙ্গে তাদের কি সম্পর্ক তা লোকজনকে বলেছে নাকি মানুষজন একটা ধরে নিয়েছে, তারও কোন ঠিক নেই। তবে লোকটির সঙ্গে লুৎফার মুখাবয়বের সাদৃশ্য ওসব থিওরিকে বেশ মিয়ম্রাণ করে দেয়।

লোকটা বেশিরভাগ দিনই এখন ঘরে থাকে। সেদিনের পর থেকে পুরো সপ্তাহ জুড়ে বোন স্কুল থেকে ফেরার পর খোলা জানালার সামনে বিছানায় রতিলীলার আসর বসায় টাকমাথা। তৃতীয় দিন থেকে লুৎফার গুপ্তাঙ্গে কোন কেশের অস্তিত্ব নেই, লম্বা চেরাটি ঝাপসাভাবে চোখে পড়ে। বেশ কয়েকটি আসনে বোনকে পটু করে তুলছে মধ্যবয়সী আজব ভাইটি। এমনিতে চুপচাপ থাকলেও বাঁড়া চোষার সময় মাথা চেপে বেশি ভেতরে সেঁধিয়ে দিলে খকখক করতে করতে সরে যায় লুৎফা। দিনে বোন, রাতে বৌ, এভাবেই চলল এক সপ্তাহ।

শুক্রবার মহিলা বাসায় থাকে। ধরে নিলাম আজ লুৎফাকে উদোম দেখা যাবেনা। কিন্তু আমাকে পুনরায় অবাক করে দিয়ে রাতে বোনকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ল টাকমাথা। ভাইয়ের কোমরে চড়ে ঘোড়দৌড় করছে, এমন সময় ভাবী এসে ননদীনিকে কি যেন জিজ্ঞেস করল, হাতে খুন্তি। রান্না করছে মনে হয়। লুৎফা ঘাড় ঘুরিয়ে ভাবীর সঙ্গে কথা বলে আবার কোমর আগুপিছু করে গম পেষার মত ভাইয়ের বাঁড়াটি পিষতে আরম্ভ করল। সঙ্গম শেষ হলে শুধু পাজামা কোমরে জড়িয়ে খোলা বুকে ভাবী যেদিক থেকে এসেছিল, সেদিকে চলে গেল। আজ নেতিয়ে পড়া বাঁড়া নিয়ে বাথরুমের দিকে যাবার সময় টাকমাথার হাতে তরলধারী প্লাস্টিকের পোটলা দেখতে পেলাম না। বারোটা পর্‍য্যন্ত বসে অপেক্ষা করলাম, বৌকে লাগানোর কোন নাম নেই। বরং ভুঁড়ি ফুলিয়ে উপুড় হয়ে ঘুমোতে শুরু করল।

চোখের সামনে স্বামীর বাঁড়া গুদে নিয়ে ননদকে ঝাঁপাঝাঁপি করতে দেখেও মহিলা কিছু বলল না। ব্যাপারটা এতটা স্বাভাবিকভাবে ঘটল, মনে হল এরা হয়তো কোন বিকৃত মানসিকতাসম্পন্ন কাপল। আশ্রিতা মেয়েকে যৌনদাসী বানিয়ে রেখেছে। লুৎফা যদি টাকমাথার ছোটবোনই হয়, তাহলে এসবের অর্থ কি!

পরের সপ্তাহ থেকে লুৎফাকে সপ্তাহে দু-একদিন স্কুলে আসতে দেখলাম না। এমনিতে প্রায় শতভাগ এটেডেন্স থাকে। যেদিন যেদিন ওকে স্কুলে দেখা যায়না, সেদিনও রাতে ওকে ভাইয়ের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। ইদানিং বৌ আর বোন একত্রে নিয়ে থ্রীসাম করছে টাকমাথা। হঠাৎ করেই ও বাড়িতে এসব কি হচ্ছে, মান্ডামুন্ডু কিছুই না বুঝতে পেরে সারাদিন শুধু রহস্যময়ী লুৎফার কথা ভাবি।

ঈদের পরদিন সরকার পাড়ায় প্রতিবছর বিশাল প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এই পাড়ার টীমের সঙ্গে সরকার পাড়ার খেলা। তিনটার সময় কলেজ মাঠে গিয়ে উপস্থিত হলাম। বিশাল মাঠে রঙিন ঝালর দিয়ে সীমানা নির্ধারণ করা হয়েছে। ইতোমধ্যে খেলা শুরু হয়ে গেছে। মানুষের হইহই শোনা যায় বেশ দূর থেকেও। বাদাম চিবুতে চিবুতে এদিক ওদিক খুঁজে সরকার পাড়ার বড় ভাইদের দেখতে পেলাম। গোলবারের পেছন জড়ো হয়ে চেঁচামেচি করছে সবাই মিলে। ভীড় ঠেলে ওখানে পৌঁছেছি, এমন সময় আমাদের পাড়া আবারো গোল খেল। খেলা শুরু হয়নি, এর মধ্যেই দুটো। আমাকে দেখে ভাইয়েরা কুশলাদি জিজ্ঞেস করলেন। বাদামগুলো নিমেষেই শেষ হয়ে গেল। ঐ এলাকায় বাড়ি করবার আগে আমরা সরকার পাড়ায়ই থাকতাম। স্থান বদলালেও দল বদলাইনি। দেড় ঘন্টায় দেড়হালি গোল খেয়ে প্রতিপক্ষ মোটে একটা শোধ করতে পারল। মাঠ থেকে ওঠা ভাইদের সঙ্গেও কথাবার্তা বললাম। এলাকায় নিয়মিত আসি না বলে সবাই রাগ দেখাল।

পুরষ্কার বিতরণী ও অন্যান্য ফর্মালিটি শেষ করে পাঁচজনের দল নিয়ে স্থানীয় হোটেলে বসলাম পুরী খেতে। খেলা হলেই এখানে এসে আলোচনা করতে করতে ভাজাভুজি খাওয়া আমাদের পুরানো অভ্যাস। ঘন ঝোলের এঙ্কর ডালে চুবিয়ে পুরী খেতে খেতে আজকের ম্যাচের চুলচেরা বিশ্লেষণ চলল বেশ কিছুক্ষণ। তারপর সবাই মিলে আমাদের পাড়াকে তুলোধুনা করতে শুরু করল।

"ঐ পাড়ার কথা যখন উঠল, তুই খোঁজখবর কিছু রাখস রে?"

রোমেল ভাই আমার দিকে তাকিয়ে বললেন।

"কি.. খবর?"

গরম পুরী আঙুলে খুঁচিয়ে ভাপ বের করার প্রচেষ্টা থামিয়ে বললাম।

"আরে শালা বিবিসি, কই থাক তুমি? এমনে তো বহুত প্যাট প্যাট করতে পার। কমের খবর তো কিছুই রাখনা!"

সরকার পাড়ায় পেট পাতলা বলে আমার দুর্নাম আছে। একবার আজকের মত "তুলোধুনার" খবর হাসতে হাসতে ঐ পাড়ার এক বন্ধুকে বলেছিলাম। সে গিয়ে আবার এই খবর জায়গামত পৌঁছে দিয়েছে। এমনিতে হারা দলকে নানা টিটকারি শুনতে হবার ব্যাপারটি নতুন কিছুনা। কিন্তু সেদিন হোটেলে বসে আজিজ ভাই প্রতিপক্ষের এক স্ট্রাইকারের নতুন বৌ নিয়ে বেশ বাজে মন্তব্য করে ফেলেছিলেন। এ দিয়ে দু পাড়ার ছেলেদের মধ্যে লেগে গেল হাতাহাতি। শেষে দেখা গেল দু দলই আমাকে ধোলাই করতে চাচ্ছে। রোমেল ভাই-ই তখন আমার পিঠ বাঁচিয়েছিলেন। সে আরো বেশ কয়েক বছর আগের কথা। তখন ছোট ছিলাম, অতশত বুঝতাম না।

"শরম দিয়েন না তো ভাই.. লেংটা কালের কথা উঠাইয়েন না.."

অস্বস্তি নিয়ে বললাম।

"হুঁ... তোমার তো কুত্তার ল্যাঞ্জা। যাই হোক, বাড়ির সামনে যে মাল আইছে, খেয়াল করছ?"

বুঝতে পারলাম লুৎফার কথা বলছেন। ছুঁড়ি থেকে বুড়ি সবার দিকে নজর থাকে ভাইদের। এলাকায় নতুন সুন্দরী এসেছে, সে খবর তো আর চাপা থাকবেনা!

"হ! হ! আমার লগে পড়ে তো..."

আমি উৎসাহী হয়ে বলতে যাচ্ছিলাম, ভাই থামিয়ে দিলেন।

"হ, আমরা ঐ খবর জানি। অত লাফাইওনা। কামের বেলায় তুমি হইলা টিউব লাইট।"

"কি হইছে ভাই? আমিই তো তকদির ভাইরে কইলাম কোন সময় রেলগেইটের মোড়ে খাড়াইলে দেখা যাইব.."