শাশুড়ির ঘি হালুয়া 01

Story Info
Steamy sex with MoM in Law
3.7k words
682
00
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

আমার বিয়েটা হয় দেখাশোনা করেই। আমার বউ আমার থেকে খুব একটা ছোটো নয়। পারিবারিক ব্যবসা থাকার কারনে আমাদের আর্থিক সচ্ছলতা খুব ভালই ছিল। তাই আমিও ২৭ বছর বয়সেই বিয়ে করি। আমার বউএর বয়স ২৫। আমার শাশুড়ির খুব কম বয়সেই বিয়ে হয়েছিল। উনি যখন ১৬ তখন তার বিয়ে হয় একজন ২৯ বছর বয়সী লোকের সাথে। তবে আমার শশুর মারা যায় আমার বিয়ের অনেক আগেই। তার মৃত্যুর পর পরিবারের লোকেরা নানা ভাবে আমার শাশুড়িকে ঠকিয়ে তার সম্পত্তি দখল করে। বাধ্য হয়েই আমার শাশুড়িকে স্কুল শিক্ষিকার চাকরি করতে হয়।

এবার বলি, স্বভাবত শাশুড়ি খুব রাগি মানুষ। তিনি স্কুলের বাচ্চাদের কাছে যম। তাকে ছাত্ররা এতটাই ভয় পায় যে কোন স্কুলের ছাত্র বা ছাত্রী বাড়িতে তার কাছে পড়তেও আসেনা।

সবসময় শাড়ী পড়েন, ভুল করেও পেটের অংশ দেখা যায় না। লম্বা হাতার ব্লাউজ। বয়স খুব বেশি না হলেও নিজেকে উনি বিধবার মতই সাজিয়ে রাখেন। তাই তার প্রতি খুব একটা আকর্ষিত হয়না অন্য পুরুষেরা। তবে শারীরিক গঠন বাঁড়া খাড়া করে দেয়ার মতই। ৩৬ সাইজের গোল বড় মাই। কুমড়োর মত পাছা। পেটে হালকা মেদ। গায়ের রঙ ফর্সা। আমি তো বিয়ে করতে বেশি আগ্রহী হলাম জোয়ান বিধবা শাশুড়ি পাব বলেই।

ওনার প্রতি আমার নজর যায় যখন আমরা পাহাড়ে ঘুরতে যাই। আমি আর আমার বউ যাই। বৌয়ের জোরাজোরির কারনে আমার শাশুড়িকেও নিতে হয়। আর আমিও বলে ফেলি যে, ওর মা যখন যাচ্ছে তখন আমাদের পরিবারের সবাই যাক একসাথে।

আমরা সবাই একসঙ্গে পৌঁছাই। অনেক সকালে ঘুরতে বেরিয়ে যাই, ফিরে এসে কামরার এক্সট্রা চাবি দিয়ে ঘর খুলে দেখি যে ঘরে কেউ নেই। বাথরুমে শাওয়ারের জল পড়ার আওয়াজ পাই। বুঝতে পারি আমার বউ স্নান করছে।

নতুন বিয়ের পর শরীরের খিদে তখন তুঙ্গে। বাড়িতে কোনদিনও বউকে শাওয়ারে চোদার সুযোগ পাবোনা, তাই চুদব ভেবে জামা প্যান্ট খুলে পুরো উলঙ্গ হলাম, বাঁড়া ততক্ষণে খাড়া। আস্তে করে বাথরুমের দরজার লক খুলে সোজা বাথরুমে ঢুকে পড়ি, আর ঢুকে কোনদিকে না তাকিয়ে সোজা বউকে পিছন থেকে জড়িয়ে ধরি। দুই হাতে ওর দুটো দুধ নিজের হাতে নিয়ে চটকাতে শুরু করে দিই। বাঁড়াটা ওর পাছায় ঘষতে থাকি। ঘাড়ে চুমু খেতে শুরু করি।

ও হঠাৎ করে চিৎকার করে ওঠে, গলার স্বরটা পুরোপুরি আলাদা। ঘাবড়ে গিয়ে আমি পিছনে সরে আসি, আর পিছন ঘুরতেই দেখি আমার শাশুড়ি!

দেখে চোখ ছানাবড়া! আমার খাড়া ৬ ইঞ্ছি বাঁড়াটা তার দিকে কামানের মত তাক করে! উনি এক হাতে নিজের মাই দুটো ঢাকলেন আর অন্য হাত দিয়ে নিজের গুদটা। তবে ওনার চোখ আমার বাঁড়ার ওপর থেকে সরছিল না। হয়তো অনেকদিন পর কোন ছেলের বাঁড়া দেখেছেন।

লজ্জায় বেরিয়ে এসে, তোয়ালে দিয়ে নিজেকে মুছে জামাকাপড় পরে নিই। অপেক্ষা করতে থাকি ওনার বাইরে আসার। উনি বাথরুম থেকেই নাইটি পরে বেরোন। উনি আসতেই,

আমি: সরি, আপনি যে এখানে স্নান করছেন তা বুঝতে পারিনি। আমি ভেবেছিলাম যে ও, তাই...

শাশুড়ি: ঠিক আছে, ভুল করে হয়ে গেছে! কাউকে কিছু বলো না। মেয়ে জানতে পারলে মন খারাপ করবে। আমি কিছু মনে করিনি।

একটু স্বস্তি পেলাম। সাথে সাথে ঘর থেকে বেড়িয়ে গেলাম। সেদিন রাতে আমি বউকে চুদেছিলাম। কিন্তু চোখের সামনে বউ নয়, শাশুড়ির শরীরটা ভাসছিল। বুঝতে পেরেছিলাম যে তার প্রতি আমার খিদে বেড়ে গেছে।

কিন্তু উনি যে রকমের সংযত মহিলা, সে স্বপ্ন স্বপ্নই থেকে যাবে!

পুরো ট্যুরে আমি শাশুড়ির দিকে চোখ তুলে তাকাতে পারিনি। সেও আমার সাথে কোনরকম কথা বলেনি। চোখে লজ্জা স্পষ্ট ভাষিত। ফিরে আসার পরে প্রায় মাস তিনেক পরে আমি আর বউ গেলাম ওর মায়ের বাড়ি। ও যেতেই পুরনো বন্ধুদের সাথে দেখা করার বায়না করতে লাগল। আমার শরীর একটু খারাপ লাগায় আমি যাইনি। আমি বাড়িতে একাই ছিলাম। শাশুড়ি বিকেলে স্কুল থেকে ফিরলেন। আমি আমার ঘর থেকে আওয়াজ পেলাম। তবে উনি জানতেন না যে আমি বাড়িতেই ছিলাম। উনি নিজের চাবি দিয়ে লক খুলে বাড়িতে ঢোকেন। বেশ কিছুক্ষণ পর আমি ওনার ঘরে নক না করেই ঢুকে পড়ি। ঢুকেই দেখি শাশুড়ি একটা তোয়ালে জড়িয়ে আছে। চুল ভেজা। বুঝলাম স্নান করে এলেন। আমাকে দেখে আবার চমকে গেল।

আমি: সরি, আমি বুঝতে পারিনি যে আপনি স্নান করে এসেছেন।

বলেই আমি বেড়িয়ে আসতে যাচ্ছিলাম। চোখে পড়ল বিছানার ওপরে রাখা চার রকমের চার জোরা ব্রা আর প্যান্টি।

আমি: আপনার কিছু লাগবে? মানে কোন সাহায্য?

শাশুড়ি: না না। কিছু লাগবেনা। তুমি যাও, আমি তৈরি হচ্ছি। একটু মার্কেটে যাব কিছু জিনিস আনতে।

আমি ভাবলাম লজ্জা ভেঙ্গে একটা স্টেপ নিয়ে দেখি। সাহস করে একটু এগিয়ে গেলাম। ওনার চোখে লজ্জার ছাপ। উনি আমার দিকে মাথা তুলে তাকাচ্ছিল না পর্‍য্যন্ত।

আমি: আমি বুঝতে পারছি আপনি কোনটা পরবেন তাই ভাবছেন। আপনি চাইলে আমি সাহায্য করতে পারি। আপনার মেয়ে তো আমাকে রোজ জিজ্ঞেস করে যে কোনটা পরবে আর কোনটা মানাবে ওকে।

উনি কিছুক্ষণ ইতস্তত বোধ করলেন। তারপর বুঝলেন যে আমাকে ওখান থেকে তাড়াতাড়ি সরানোর জন্য বলেন,

শাশুড়ি: ঠিক আছে বলে দাও।

আমি: এরকম ভাবে বললে তো বোঝা যাবেনা, আপনি বরং একটা একটা করে পরুন, আমি দেখে বলি কোনটা বেশি ভাল লাগছে।

উনি রাজি হলেন না। আমি একটু জোর খাটিয়েই ওনার তোয়ালেটা টেনে খুলে দিই। উনি সঙ্গে সঙ্গে হাত দিয়ে যতটা সম্ভব নিজেকে ঢাকলেন। আমি কালো রঙের ব্রা তুলে সামনে নিয়ে গেলাম। আয়নার দিকে ঘুরিয়ে, উনাকে ব্রা পরাতে লাগলাম। হাত দুটো তুলে ব্রা ঢোকাতেই গুদটা উন্মুক্ত হয়ে গেল আমার সামনে। উনি লজ্জায় নিজের পা দিয়ে চেপে রেখে নিজের গুদটা ঢাকার পুরো চেষ্টা করতে লাগলেন। আমি ব্রা এর হুক আটকানোর সময় পিছন থেকে আমার খাড়া বাঁড়াটা প্যান্টের ওপর থেকে ওনার পাছায় ঘষছিলাম। উনি সেটা পুরো বুঝতে পাচ্ছিলেন।

ব্রা পরিয়ে আমি প্যান্টি হাতে নিয়ে ওনার সামনে বসলাম। উনি হাত দিয়ে নিজের গুদ ঢেকে রেখেছিলেন। তবে উনাকে অবশেষে হাত সরিয়ে নিয়ে প্যান্টি পরতেই হয়। ওনার গুদ, বগলের চুল সব কামানো ছিল, এটুকু বুঝলাম যে স্বামী না থাকলেও উনি নিজের যত্ন করতে ভোলেন না। আমি উনাকে আয়নার সামনে ঘুরিয়ে বললাম,

আমি: আপনি তো আপনার মেয়ের থেকেও সুন্দর। দেখুন এই কালো ব্রা প্যান্টিতে আপনাকে দারুন লাগছে।

উনি একটু লজ্জা পেলেন বটে, কিন্তু বললেন,

শাশুড়ি: এটা পরা যাবেনা, কারন আমি সাদা রঙের ব্লাউজ পরব।

আমি তখন লাল ব্রা হাতে নিয়ে ওনার সামনে এলাম।

আমি: লালে আপনাকে খুব ভাল লাগবে তাহলে।

শাশুড়ি: কি যে বল, সাদা ব্লাউজের মধ্যে লাল, পরিষ্কার লোক দেখতে পাবে। এরকম কেউ পরে নাকি। তুমি সাদাটাই দাও। ওটাই ঠিক লাগবে।

আমি নিজের হাতে খুলে সাদা ব্রা প্যান্টি পরিয়ে দিলাম। তবে পরের বার উনি খুব একটা লজ্জা পেলেন না। ব্রা পরানোর সময় আমি ওনার মাইতে হাত বোলাচ্ছিলাম। উনি চোখ বন্ধ করে দীর্ঘ নিঃশ্বাস ফেলছিলেন। উনাকে ঘুরিয়ে আমি যখন প্যান্টি পরাতে গেলাম, লক্ষ্য করলাম, গুদের ফাকে একটু জল জমে আছে। বুঝতে দেরি হল না আমার ছোঁয়া পেয়ে ওনার গুদ রস কাটতে শুরু করেছিল। আমি প্যান্টি থাই পর্‍য্যন্ত তুলে ওনার দিকে তাকালাম। উনিও মাথা নিচু করে এক দৃষ্টিতে আমার চোখের দিকে তাকিয়ে ছিল। জানিনা আমি ভুল পরছিলাম কি না, তবে আমার মনে হচ্ছিল যে ওনার চোখের ভাষা এটাই বলছিল যে আমি যেন তাকে ঐ প্যান্টি না পরাই। আমি প্যান্টি টেনে নামিয়ে দিয়ে সোজা মুখ দিলাম ওনার গুদে।

উনি নিজেই পা ফাঁক করে আমাকে জায়গা দিলেন। আমার মাথা চেপে ধরে নিজের গুদে ঘষতে লাগল। তবে ওনার মুখ বলছিল অন্য কথা।

শাশুড়ি: প্লীজ ছেড়ে দাও আমাকে, আমি তোমার শাশুড়ি, এসব করো না আমার সাথে। এটা পাপ।

এরকম ভান করছিল যেন করতে চান না। অথচ আমার মাথা জোরে জোরে নিজের গুদে চাপছিলেন আর কোমর দুলিয়ে নিজের গুদ আমার মুখে ঘষছিলেন। বেশি সময় লাগল না ওনার জল ছাড়তে। আমিও সুযোগের সদব্যবহার করে ফেললাম। আমিও ওনার গুদের রস চেটে খেলাম।

শাশুড়ি: আমার মেয়েরটাও এরকম করে চাট?

আমি: হ্যাঁ, না চাটলে আপনার মেয়ে আমাকে মেরেই ফেলবে।

শাশুড়ি: ছিঃ ছি...এসব কি করলে আমার সাথে। আমার সব মানসম্মান নষ্ট করে দিলে আজ। এটা খুব নোংরামি হয়ে গেল। প্লীজ এখন যাও তুমি।

আমি: এখন কিভাবে যাই বলুন? আমার খিদে যে মিটল না!

বলে সোজা উনাকে টেনে নিয়ে বিছানায় ফেললাম।

শাশুড়ি: দুষ্টু ছেলে, এইসব কর না। আমাকে বেরোতে হবে, কাজ আছে। ছেড়ে দাও এখন।

আমি ছাড়ার মানুষ নই। নিজের প্যান্ট ঝটপট খুলে বাঁড়াটা বার করে ওনার ওপরে শুয়ে পড়লাম। উনি পা ফাঁক করতে চাইলেন না, জোর খাটিয়ে পা দুটো ফাঁক করে আমার বাঁড়াটা রাখলাম ওনার গুদের মুখে।

আমি: নিন, নিজের হাতে জামাইয়ের বাঁড়া নিজের গুদে ভরে নিন। তারপর আমি আপনাকে মন ভরে আদর করব আজ।

কিন্তু উনি নিতে চাইছিলনা। আবার গায়ের জোর খাটিয়ে ভরতে হল ওনার গুদে আমার বাঁড়া। বাঁড়া ঢোকাতেই চেঁচিয়ে উঠলেন, গুদ কিন্তু খুব টাইট নয়!

আমি চোদন শুরু করলাম। প্রথমে কিছুক্ষণ জোর করলেও পরে উনি খুব সহজ হয়ে গেছিলেন। পা দুটোকে আরও বেশি করে ফাঁক করে দিলেন আর চোখ বন্ধ করে আমার পিঠে খিমচোতে লাগলেন। সকালে বউকে একবার চুদেছিলাম, তাই মাল বেরোতে একটু দেরি হচ্ছিল। তবে এর মধ্যে উনি আরও একবার জল খসালেন। প্রায় ২০ মিনিট চোদার পরে উনি আর আমি একসাথে এবার খালাস করলাম। আমি শাশুড়ির ভরাট গুদে পুরো ফ্যাদা ঢাললাম।

ওনার ওপর থেকে সরে যেতেই উনি ছুটলেন বাথরুমে। আমি বিছানায় পড়ে রইলাম। একটু পরে, সব লজ্জা জয় করে বাথরুম থেকে উলঙ্গ অবস্থায় উনি বেরিয়ে এলেন। আমার সামনে নিজের হাতে সাদা ব্রা প্যান্টি পরলেন। শাড়ী পরে তৈরি হয়ে বেরিয়ে গেলেন মার্কেটে।

এভাবেই শুরু আমার আর শাশুড়ির আদরের সম্পর্ক।

*******************

সেদিন বউ ফিরে আসার পরে কিছু টের পায়নি। কারন আমি ফ্রেশ হয়ে আবার শুয়ে পড়েছিলাম। আর ওর মায়ের সাথে কথা হওয়াতে ও জানত যে ওর মা বাড়ি নেই।

প্রায় রাত ৮টা নাগাদ উনি ফিরে এলেন। আমরা রাতে একসাথে ডিনার করতে বসি। জামাই বাড়ি থাকায় আমার শাশুড়ি নাইটি না পরে শাড়ী পরেছিলেন। উনি টেবিলে আমার বাঁ দিকে খেতে বসেছিল। আমার বউ খাবার পরিবেশন করছিল।

আমি পা দিয়ে আমার শাশুড়িকে খোঁচাচ্ছিলাম। আমার বউ যখনই টেবিলে খেতে বসে, আমি বা হাত দিয়ে ওনার থাইতে হাত বোলাতে লাগলাম। তবে উনি খুব কঠোর মনের মানুষ। তার হাবভাবে বুঝতেও পারিনি যে আমার ছোঁয়া কোনভাবে উনাকে উত্তপ্ত করছিল কিনা। রাগের চোটে আমি আস্তে আস্তে ওনার শাড়ীটা টেনে উঁচু করতে লাগলাম। কিন্তু পারলাম না। আমার বউ খাবার শেষ করে উঠে গেল। শাশুড়িও খাবার শেষ করে রান্না ঘরে চলে গেল।

বলা হয়নি, আমার বউ এর নাম মিতা। মিতা বাথরুমে যেতেই আমি সোজা দৌড়ে গেলাম রান্নাঘরে। শাশুড়ি বাসন মাজছেন। আমি হাত ধুয়ে পিছন থেকে জোরে ওনার মাই চেপে ধরলাম। ভেতরে ব্রা নেই।

আমি: বিকেলবেলা তো চোদন খেলেন, তাহলে এখন কি হল?

শাশুড়ি: আমি কি আর তোমার মত বাচ্চা নাকি? রাতে মেয়ে ঘুমিয়ে পড়লে এসো, তখন দেখাব সব। এখন ছাড়ো আমাকে। ও দেখে নেবে।

এটুকু বুঝতে তো দেরি হল না যে শাশুড়ি বউয়ের চেয়ে অনেক স্মার্ট। আমার তো লটারি লেগেছে: একদিকে মা আর অন্য দিকে মেয়ে! ওনার মাইটা চটকে যাচ্ছিলাম। মিতা বাথরুমের দরজা খুলতেই আমি সরে গিয়ে রান্নাঘরের কলে হাত ধোয়ার বাহানা করতে থাকি। মিতা রান্নাঘরের দিকে এগিয়ে আসে।

মিতা: একি মা, তোমার ব্লাউজটা ওরকম ভিজল কি করে?

শাশুড়ি: ও কিছুনা, বাসন মাজতে গিয়ে জল ছিটেছে।

আমি ভেজা হাত দিয়েই ওনার মাই চটকাচ্ছিলাম, আর তখনই ব্লাউজে জলের ছাপ ভেসে উঠেছিল। আমি ওখান থেকে কোন কথা না বলে আমার ঘরে চলে গেলাম। তার কিছুক্ষণ পর মিতাও এল।

মিতা সারাদিন ঘুরছে, মন ভরে শপিং করেছে, তারপর সিনেমা দেখেছে। তাই ও খুব ক্লান্ত ছিল। তাই বিছানায় পড়তেই ঘুমিয়ে পরে। তখন প্রায় রাত ১.৩০ বাজে। আমি ওকে ভাল করে নাড়াচাড়া করি, তারপর বেশ কয়েকবার ধাক্কা মেরে ডাকার চেষ্টা করি, কিন্তু ও ওঠেনা। তখন আমি উঠে চলে যাই আমার শাশুড়ির ঘরে।

ঘরের দরজাটা চাপানো। আস্তে করে ধাক্কা দিয়ে ঘরে ঢুকি। ঘরে একটা সবুজ রঙের নাইট ল্যাম্প জলছিল। ল্যাম্পের আলোয় ঘরের সব কিছু সবুজ মনে হচ্ছিল। আর আমার শাশুড়ির গায়ের রঙ ফর্সা হওয়ায় তার গায়ের রঙও মনে হচ্ছিল সবুজ।

শাড়ী পরে শুয়ে আছেন, আঁচল বুক থেকে নামানো। তবে ব্লাউজের সব কটা হুক আটকানো। আমি গিয়ে ওনার পাশে শুয়ে পড়ি। উনি জেগেই ছিলেন, কিন্তু কোন সাড়াশব্দ করলেন না। আমি তার পাশে শুয়ে ঠোঁটে চুমু খেতে শুরু করি। উনি আমার মাথার চুল শক্ত করে ধরে টানতে থাকেন। আমি আমার জিভ ঢুকিয়ে দিই ওনার মুখে। উনিও আমার মুখে জিভ ঠেলে ঢুকিয়ে দেন। এরকম ভাবে আমরা বেশ কিছুক্ষণ ফ্রেঞ্চ চুমু করতে থাকি।

এবারে আমি ব্লাউজের হুকগুলো খুলে বুক উন্মুক্ত করে দিই। উনি উপুড় হয়ে শুয়ে আমাকে সুযোগ করে দেন ব্লাউজ টেনে খোলার জন্য। আমি ব্লাউজ খুলেই ওনাকে আবার ঘুরিয়ে সিই। আমি নিচের দিকে নামি শাড়ী খোলার জন্য। উনি হাঁটু একটু ভাঁজ করে, পায়ের পাতার ওপরে ভর করে কোমরটা ওপরে তুলে ধরে। আমি তার শাড়ী খুলে মাটিতে ফেলে দিই।

উনি আমার সামনে শুধুমাত্র সায়া পরে শুয়ে ছিলেন। সেটাই বা কেন পরে থাকবেন? সায়ার দড়ি খুলে যখনই টেনে নামাতে গেলাম, উনি আবার কোমরটা একটু উঁচু করে দিলেন, যাতে আমি সহজে খুলতে পারি।

আমি: আমি তো আপনার সব নিজের হাতে খুলে দিলাম। এবার আপনি খুলুন আমার সব।

শাশুড়ি: আমি পারবনা। নিজেই খুলে এস।

কি আর করা, নিজেই নিজেকে উলঙ্গ করলাম। তার পরে ওনার পাশে গিয়ে শুয়ে পড়লাম। আমি শুতেই উনি আমার দিকে পিঠ করে ঘুরে গেলেন। আমি পিছন থেকে জড়িয়ে ধরলাম। আমার খাড়া বাঁড়াটা ওনার গাঁড়ের ফুটোতে ঘসা লাগছিল। আমি পিছন থেকে জড়িয়ে ধরে ওনার পেট, বুক সব জায়গায় হাত বোলাচ্ছিলাম। ঘাড়ে চুমু দিচ্ছিলাম। পেটে হালকা মেদ থাকায় পেটটা এক পাশে একটু ঝুলে ছিল। আমি ওর ঝুলন্ত পেটটাকে চেপে ধরে টিপছিলাম। ওর মাইগুলো জোরে জোরে টিপছিলাম আর চটকাচ্ছিলাম।

এবার আমার দিকে ঘুরলেন। আমি ওর একটা মাই আমার হাতের মধ্যে নিয়ে জোরে জোরে টিপছিলাম আর ওর ঠোঁটগুলো চুষছিলাম।

আমার মনে আছে বিয়ের পর, একরাতে এরকম জোরে মিতার মাই চটকেছিলাম, পাগলের মত চিৎকার করে উঠেছিল। কিন্তু আমি আমার শাশুড়ির সহ্যশক্তি দেখে অবাক। উনি মুখ থেকে একটা শব্দও বার করেননি। ও যত চুপ করেছিল আমি তত জোরে চটকাচ্ছিলাম ওর মাই। কিন্তু সর্‍বশক্তি প্রয়োগ করেও ওর মুখ থেকে আমি কোন আওয়াজ বার করতে পারিনি।

আমি ওর মাই থেকে পেটের ওপর দিয়ে হাত বোলাতে বোলাতে ওর গুদের কাছে নামলাম। ওর ঠোঁট থেকে আমার ঠোঁটটা একটু সরিয়ে ওর চোখের দিকে দেখলাম। গভীর পিপাসা নিয়ে আমার দিকে তাকিয়ে। আমি ওর গুদের কোঠায় আঙ্গুল ঘষতেই চোখ বন্ধ করে "আহহ" করে উঠলেন। গুদটা রসে ভেজা। কিছুক্ষণ গুদটা আঙ্গুল দিয়ে খিচলাম আমি। এরপর গুদে চুমু দিলাম। গুদ থেকে হাত সরিয়ে নিয়ে গাঁড়ে হাত দিলাম। গাঁড়ের দাবনাটা জোরে জোরে টিপলাম। এরপর ওকে ছেড়ে উঠতেই পিছন থেকে আমার হাতটা টেনে ধরলেন।

শাশুড়ি: কোথায় যাচ্ছ আমাকে ছেড়ে?

আমি: বাথরুমে, হিসু পেয়েছে।

শাশুড়ি: সাবান দিয়ে ধুয়ে এসো ওটা।

ঠোঁটের কোনায় একটা মুচকি হাসি দেখতে পেলাম। আমি সাবান দিয়ে ধুয়ে এলাম আমার বাঁড়াটা। আমি এসে খাটে বসতেই উনি এগিয়ে এসে নিচু হয়ে আমার বাঁড়াটা মুখে নিল। নিয়ে চুষতে লাগলেন। সত্যি, আমার শাশুড়ি আমার বৌয়ের থেকেও অনেক ভাল বাঁড়া চোষেন! আমার তো ইচ্ছে করছিল বউকে ছেড়ে উনাকেই রোজ রাতে চুদি।

কিছুক্ষণ চোষার পরে উঠে গিয়ে আবার শুয়ে পড়ল। নিজের পা ফাঁক করে দিয়ে আমাকে ইশারা করল। আমি তার ওপরে শুয়ে বাঁড়াটা নিজের হাতে নিয়ে ওর গুদের ভিতরে ভরলাম। এবার আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম।

শাশুড়ি: আহহ, কত দিন পরে এই সুখ পাচ্ছি...আহহ...কর...

ওনার মুখের আওয়াজে আমি আরও উত্তপ্ত হচ্ছিলাম। জোরে চিৎকার করলে হয়তো মেয়ে শুনেও ফেলতে পারে। তাই ও আস্তে আস্তে আওয়াজ করছিল। কিন্তু ওর কামার্ত মৃদুস্বর আমাকে আরও উৎসাহিত করছিল। মনে হচ্ছিল না যে পরকীয়া করছি। বারবার এটাই মনে হচ্ছিল যে আমাদের ভালবাসা পূর্ণতা পাচ্ছিল।

ঘর জুড়ে শুধু মাত্র জোরে জোরে ফেলা নিঃশ্বাসের আর চোদার "চপ চপ" আওয়াজ। দুজন একদৃষ্টিতে দুজনের চোখের দিকে তাকিয়ে, চোখের পাতাও ফেলছিলাম না।

প্রায় এক বছর হয়ে গেছে বিয়ে করেছি। বউকে বহুবার চুদেছি। কিন্তু সে রাতে শাশুড়িকে চোদার সুখটা অন্য রকমের ছিল। নেশা হয়ে গেছিল তার প্রতি। তাঁর চোখ থেকে জল পড়ছিল।

আমি: তোমার কি কষ্ট হচ্ছে? তাহলে বন্ধ করে দিই?

শাশুড়ি: না না, এটা সুখের জল। কত বছর পরে আজ নিজেকে জীবিত মনে হচ্ছে। চালিয়ে যাও।

আমি: তুমি চাইলে ওপরে এসে করতে পার।

শাশুড়ি: না, আজ তুমি কর, কত বছর ধরে খিদে জমে রয়েছে। কাউকে পাইনি। আজ তুমি সেই খিদে পূরণ কর আমার। আমি কাল তোমার ওপরে উঠে করব।

আমি ওনার মুখে এই কথা শুনে আরও খুশী হয়ে গেছিলাম। পরের দিন আবারও শাশুড়িকে চোদার সুযোগ পাব। কথা বলতে বলতে আমরা চুদে যাচ্ছিলাম। আমার তখন মাল বেরোবে। আমি কিছু বললাম না। ঠিক তখনই উনি নিজের পা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরলেন। জোরে জোরে নিচে থেকে তলঠাপ মারতে লাগলেন। আমি বুঝলাম ওনারও বেরনোর সময় হয়ে গেছে। তারপর দুজনই একসাথে মাল ফেললাম। আমি ওনার গুদের ভিতরেই মাল ঢেলে দিলাম। সাথে সাথে উনি আমাকে সরিয়ে দিলেন, নিজের গুদটাকে নিচের দিকে নামিয়ে ধরলেন। ওনার গুদ থেকে মাল নিচে গড়িয়ে পড়ল।

আমার ঠোঁটে উনি একটা চুমু করে আমাকে ঘরে ফিরে যেতে বললেন। আমি ওনার চোখে নিজের মেয়েকে ঠকানোর বিন্দু মাত্র আফসোস দেখতে পাইনি। আমি নিজের ঘরে গিয়ে বউয়ের পাশে শুয়ে পরলাম।

*****************

পরের দিন সকালে উঠতে একটু দেরি হয়। আমি উঠে বাথরুমে যাওয়ার শাশুড়ির ঘরের ভিতর থেকে মিতার আওয়াজ শুনতে পাই শুনতে পাই। এগিয়ে যেতেই কানে এল,

মিতাঃ এ কি মা? তুমি এরকম মাটিতে শাড়ী ফেলে ব্লাউজ আর সায়া পরে ঘুমাচ্ছিলে কেন? শরীর খারাপ নাকি তোমার?

শাশুড়ি: না, আসলে বাথরুম থেকে এসে আর শাড়িটা পড়িনি, অনেক রাত হয়ে গেছিল, তাই ওরকম ভাবেই ঘুমিয়েছিলাম। একটু গরম ও লাগছিল।

মিতা: ঘরে এসি থাকতে তোমার গরম লাগছিল? শরীর খারাপ না তো তোমার?

উনি তাড়াতাড়ি করে উঠে শাড়ী পড়তে লাগল, আর মিতার কথা কাটিয়ে দিল। আমিও বাথরুমে চলে গেলাম। আমার শাশুড়ি তাড়াতাড়ি করে কিছু রান্না করে খেয়ে স্কুলে চলে গেল। মিতা আর আমি সারা দিন বাড়িতেই কাটালাম।

আমি আর মিতা ঘরে বসে সিনেমা দেখছিলাম। মিতা একটা হটপ্যান্ট পড়েছিল। আমি ওর থাইয়ে হাত বোলাচ্ছিলাম। তখন ও বেশ গরম হয়ে যায়। ও আমার ওপরে উঠে আসে আর আমরা চুমু করতে থাকি। আমরা সব জামাকাপড় খুলে সোফার ওপরে বসে সেক্স করতে শুরু করি। আমি সোফায় শুয়ে ছিলাম। মিতা আমার ওপরে বসে আমাকে চূদছিল।

এমন সময় আমার শাশুড়ি নিজের চাবি দিয়ে দরজা খুলে ঘরে ঢুকে আসেন। এসেই দেখে মেয়ে আর জামাই সোফার ওপরে চোদাচুদি করছে। মিতা ঘাবড়ে যায়। হাতের সামনে কিছুই পায়না ঢাকার মত। লজ্জায় মাথা নিচু করে আমার বুকের ওপরে নিজের মুখ লুকায়। তবে আমার শাশুড়ি কোন রকম প্রতিক্রিয়া না করে নিজের ঘরে চলে যায়।

মিতা উঠে পালাতেই আমি ওর হাত টেনে ধরি।

মিতা: এখন ছেড়ে দাও। মা দেখে নিল, কি যে হল ব্যপারটা। আমাকে খুব বকবে।

আমি: পরপুরুষকে চুদছ নাকি যে বকবে? নিজের স্বামীকে চুদছ। অত ভেবো না, শুরু কর।

বলে আমি ওকে আবার টেনে নিয়ে এলাম আমার কাছে। ওর মাই চটকাতে লাগলাম। ও আবার একটু গরম হতেই আমার ওপরে বসে চুদতে শুরু করল। আমি ঘাড় ঘুরিয়ে দেখলাম শাশুড়ি পিছন থেকে দাড়িয়ে সব দেখছিল। আমি ওনার চোখে রাগ দেখতে পাচ্ছিলাম। সেটা কেন আর কার ওপর?

মিতা কেমন একটা ভয়ের মধ্যে ছিল। আমি মাল ফেলতেই ওর জামা প্যান্ট নিয়ে সোজা বাথরুমে চলে গেল, আর নাইটি পরে বেরল। আমিও তার পরে উঠে ফ্রেশ হলাম। আমার শাশুড়ি তার ঘর থেকে বেরয়নি। সন্ধ্যায় উনি বেড়িয়ে রাতের খাবার বানালেন। মিতা লজ্জায় ঘর থেকে বেরোতে চাইলনা। আমি জোর করে মিতাকে ডেকে বাইরে এনে আমার পাশে বসালাম। সেদিন আমার শাশুড়িও আমার থেকে একটু দূরে বসেছিলেন। রাতে মিতা ঘুমিয়ে পড়ার পর আমি গেলাম আবার শাশুড়ির ঘরে। কিন্তু তার দরজা বন্ধ ছিল। আমি আস্তে আস্তে কয়েকটা টোকা মারাতেও সেটা খুলল না। মন খারাপ করে নিজের ঘরে এসে শুয়ে পড়লাম মিতাকে জড়িয়ে ধরে। পরের দিন আমরা বাড়ি ফিরে এলাম।

এরপর হঠাৎ একটা ট্রেনিং এর জন্য আমার শাশুড়িকে অন্য শহরে যেতে হয় ১৫ দিনের জন্য। মিতা জোর করে আমি যেন ওর মায়ের সাথে যাই। মনের আনন্দেই সায় দিলাম।

************

সেখানে পৌঁছে দেখি মিতা আগেই আমাদের জন্য আলাদা রুম বুক করে রেখেছে। আমি রুমে গেলাম, শাশুড়ি সকালে ট্রেনিং এ যেতেন, রাতে ফিরতেন। ২ দিন পরে রবিবার ট্রেনিং বন্ধ, সকালে ব্রেকফাস্ট নিয়ে ওনার ঘরে টোকা মারতেই উনি দরজা খুলে দেন।

আমি শাশুড়ির পোশাক দেখে ওখানেই পাথরের মত দাড়িয়ে যাই। উনি একটা টাইট ইলাস্টিকের হটপ্যান্ট আর একটা টাইট টপ পরেছিলেন। ভিতরে কিছু নেই। টপ আর প্যান্টের ওপর দিয়ে ওনার ফিগার পরিষ্কার দেখা যাচ্ছিল। আমি দেখে ওখানেই কিছুক্ষণ তাকিয়ে ছিলাম।

শাশুড়ি: কি দেখছ ওরকম হাঁ করে? আগে দেখনি বুঝি?

আমি: আগে দেখেছি, কিন্তু এত সেক্সি লাগেনি আগে কোনদিন তোমাকে।

আমি দরজা লক করে খাবার টেবিলে রেখে, সোজা গিয়ে উনাকে চেপে ধরি।

আমি: কতদিন তোমাকে আদর করিনা। জানি অন্য মেয়েকে চুদতে দেখে রাগ করেছ। কিন্তু তোমারই তো মেয়ে আর আমার বউ, ওকে না করলে কিভাবে হবে বল?

শাশুড়ি: রাগটা ওকে চুদেছ বলে নয়, কথা ছিল আমি তোমার ওপরে বসে চুদব, কিন্তু আমাকে বাদ দিয়ে ওকে ওপরে বসিয়ে নিলে।

ওনার মুখে চোদা কথাটা শুনে আমার খুব ভাল লেগেছিল। আমি ওর প্যান্ট আর টপ খুলে নিজের প্যান্ট নামিয়ে দিলাম। ও জানালার গ্রিল ধরে দাড়িয়ে ছিল। আর আমি পিছন থেকে ওর গাঁড়ে আমার বাঁড়া ঘষতে লাগলাম। আর ময়দা মাখার মত ওর মাই চটকাতে লাগলাম।

আমি: আজ তুমি চুদবে আমার ওপরে বসে। এস।

শাশুড়ি: তুমি আমার ওখানে মুখ দিয়ে চাটবে? আমি দেখেছি একদিন রাতে মিতার ওটা চাটছিলে।

আমি ওকে টেনে বিছানায় ফেলে ওর পা ফাক করে সোজা গুদে মুখ দিলাম। আমি গুদের কোটা চাঁটতে লাগলাম। উনি আনন্দে ছটফট করতে লাগলেন। তবে একটা কথা বলে রাখি, আমার শাশুড়ি একটু পেটে খিদে মনে লাজ রাখার মানুষ। উনি চায় মনে মনে যে আমি চুদে ওনার গুদ ফাটিয়ে দিই, কিন্তু নিজেকে উনি প্রকাশ করতে পারেন না। তার মনের কথা বুঝে নিয়েই তাকে ভালবাসতে হবে।

আমি গুদের ভিতরে জিভ ঢুকিয়ে দিই। উনি নিজেকে আর ধরে রাখতে পারেনা। জল খসিয়ে দেয় আমার মুখের ওপরে। আমি সেই রস চাঁটি।

তারপর বিছানা থেকে উঠে গিয়ে আবার জানালার পাশে গিয়ে দাঁড়ান। আমাদের রুম টা ৭ তলায় ছিল। তাই নিচে থেকে ওপরে কে দাড়িয়ে আছে টা দেখা যায়না। তবে পর্দা আছে, উনি সেটা দিয়েই ওনার শরীরটা ঢেকে রেখেছিলেন।

আমি পিছন থেকে গিয়ে আবার উনাকে জড়িয়ে ধরি। পর্দাটা ওনার হাত থেকে ফস্কে যায়।

শাশুড়ি: বাইরের এই ঠাণ্ডা হাওয়া আমার এই উন্মুক্ত শরীরটাকে ছুয়ে যাচ্ছে। উফফ কি যে আরাম লাগছে আমার।

উনি আমার দিকে ঘুরে আমাকে জড়িয়ে ধরে।

শাশুড়ি: খুব ভালবেসে ফেলেছি তোমাকে। খুব হিংসে হয় এখন নিজের মেয়ের ওপরে। বিয়ে করবে আমাকে? ভালবাসবে? যে রকম করে ওকে ভালবাস রাতে? চল না আমরা সব ছেঁড়ে পালিয়ে যাই। কথা দিচ্ছি তোমাকে খুব সুখ দেব।

আমি উনাকে জড়িয়ে ধরে চুমুস করতে থাকি আর ওনার পিঠে নিজের হাত বোলাতে শুরু করি।

আমি একটু জোর লাগিয়ে উনাকে ওপরে তুলি, তারপর জানালার বেদীর ওপর ওনার গাঁড়টা ঠেকিয়ে আমার বাঁড়াটা ওনার গুদের মুখে রাখি। উনি আমাকে টেনে নেন নিজের কাছে। এক থাক্কায় বাঁড়া আবার ঢুকে যায় গুদে। আমি দাঁড়িয়ে ওনার গুদ মারতে থাকি। উনি আমাকে জড়িয়ে ধরে চুমুস করতে থাকে। আমাদের মুখের লালা মিশে একাকার হয়ে যায়। কিছুক্ষণ চোদার পরেই আমি ওনার গুদের ভিতরে আবার মাল ঢেলে দিই। উনি জানালা থেকে নামতেই আবার ওনার গুদ বেয়ে আমার মাল নিচে পড়তে থাকে।

আমরা ক্লান্ত হয়ে কিছুক্ষণ শুয়ে থাকি। তারপর স্নান করে বাইরে ঘুরতে বেরই। উনি কিছু কেনাকাটি করেন। বাইরে লাঞ্চ করে আমরা সিনেমা দেখতে যাই। অন্ধকারে আমি ওনার মাই চটকালাম। উনি আমার বাঁড়া ঘষছিলেন। রাতে খেয়ে আমরা হোটেলে ফিরি। শাশুড়ি নিজের ঘর খুলছিলেন চাবি দিয়ে। আমি আমার ঘরের দিকে যেতেই আমার হাত ধরে আঁটকে দিলেন,

শাশুড়ি: কোথায় যাচ্ছ?

আমি: রুমে।

শাশুড়ি: রুমে কি আছে? আমার সাথেই শোবে এস।

আমি: জামাকাপড় তো চেঞ্জ করতে যেতে হবে, আমি চেঞ্জ করে আসছি।

উনি আমাকে টেনে নিজের কাছে নিলেন। তারপর আমার বাঁড়া টিপে ধরে বললেন,

শাশুড়ি: চেঞ্জ করে কি হবে? সেই তো সারারাত ল্যাংটো হয়ে আমাকে চুদবে। চলে এসো।

ঘর খুলেই আমাকে টেনে নিলেন রুমে। দরজা বন্ধ করে নিজের শাড়ী, সায়া, ব্লাউজ খুলে আমার সামনে ব্রা আর প্যান্টিতে দাড়িয়ে ছিলেন। তারপর নিজের হাতে আমার সব কিছু খুলে দিলেন। আমাকে ল্যাংটো করে বিছানায় ফেলে আমার বাঁড়া চুষতে শুরু করলেন। বাঁড়া খাড়া হতেই নিজের ব্রা আর প্যান্টি খুলে আমার ওপরে বসে পড়লেন। ওনার মুখে ছিল আনন্দের হাসি।

12