রিনি’র চতুর্ভুজ প্রণয়

Story Info
Teenage Couple Ends up being Gangbanged.
1.2k words
4.2
247
00
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

আমার বয়স ২২।

আমার বউয়ের বয়স ১৮।

উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি।

ফিগার ৩৪-২৮-৩৬।

ডাক নাম রিনি।

গায়ের রং ফর্সা। ফর্সা নিটোল স্তন, বাদামি বোঁটা।

বোঁটার চারপাশে হালকা বাদামি রঙের বলয়।

ব্লাউজ পরলে ব্রেসিয়ার লাগেনা।

তলপেটের নীচে ফর্সা ফোলা ফোলা নির্বাল চাকুম গুদ।

উজ্জ্বল গোলাপী রঙের গুদের পাপড়ি।

গুদের জঙ্গল রূপটান ক্রিম দিয়ে কামানো, ফলে নরম আর মসৃণ।

যখন হাত বোলাই তখন মনে হয় অন্তত দশ বছরের ছোটো কোনো মেয়ের গুদে বউনি করছি। বিয়ের পর বউকে যতবার চুদেছি তার থেকে বেশী গুদে হাত বুলিয়েছি আর গুদ চেটেছি।

রিনির পাছাদুটোও নিটোল।

ওর ত্বক এত মসৃণ যে ওর স্তন, পাছা, তলপেট, গুদে হাত বোলাতে দারুন লাগে।

এবার যে ঘটনাটার কথা বলছি সেটা গতমাসে ঘটেছিল।

মালঞ্চর কাছে আমার এক মেশোর বাড়িতে বিয়ের পর প্রথম বউকে নিয়ে গিয়েছিলাম। সারাদিন পর সন্ধের দিকে একটু বউকে নিয়ে বেরিয়েছিলাম। একটা নির্জন জায়গা দেখে দাঁড়ালাম। বউকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু খেলাম। ওর ঠোঁটদুটোকে আমার ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। তারপর আমার মুখের মধ্যে ওর জিভটাকে নিয়ে চুষতে লাগলাম আর ডানহাতটা দিয়ে ওর বাঁদিকের মাইটাকে ব্লাউজের উপর দিয়ে টিপতে লাগলাম। বেশ কিছুক্ষন টেপার পর শাড়ীর উপর দিয়ে রিনির গুদে হাত রাখলাম। এদিকে আমার বাঁড়া শক্ত হয়ে রিনির ডানদিকের থাইয়ের উপরে চেপে বসেছে। রিনি আমার প্যান্টের উপর দিয়ে আমার ঠাটানো বাঁড়া টা টিপছে।

কিছুক্ষণ এরকম চলার পর আমার পিঠে একটা টোকা পড়লো। চমকে তাকিয়ে দেখি একটা বছর চোদ্দোর ছেলে আমার দিকে তাকিয়ে আছে আর পিছনে একটু দূরে ওর বয়সি আরো তিনটে ছেলে দাঁড়িয়ে আছে।

এবার ছেলেটা আমার শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা ধরে বললো, কি করছিলে দাদা?

বউকে দেখিয়ে বললো মালটা কে?

আমি কোনরকমে বললাম,

- বউ।

- বউ তো তাহলে রাস্তার অন্ধকারে দাঁড়িয়ে গুদে হাত দিচ্ছিলে কেন? আমি আর রিনি দুজনেই চুপ। তখন ঐ ছেলেটা আবার বললো,

এটা কার বউ?

আমি বললাম, আমার।

ছেলেটা আমার বাঁড়াটা টিপতে টিপতে বললো এখন বাঁড়াটা বাঁড়া ছোটো হয়ে গেল কি করে? বউ যদি তোমার হয় তাহলে রাস্তায় দাঁড়িয়ে বউয়ের গুদে হাত দিচ্ছিলে কেন? বউ কি তোমার বাঁড়া টিপছিল? আমি চুপ করে রইলাম।

তখন ছেলেটা একজনকে উদ্দেশ্য করে বললো, রিয়াজ এদিকে আয়তো। ফর্সা মতো একটা ছেলে এগিয়ে এল। বাকি দুজনের মধ্যে একজন বললো, কি হয়েছে বে রাহুল?

তখন রাহুল বললো, কিছু না। এতক্ষণ এই দাদা এই মালটাকে দিয়ে বাঁড়া টেপাচ্ছিলো আর মালটার গুদে হাত মারছিল। আমি এসে হাত দিয়ে দেখি বাঁড়া শক্ত। এরমধ্যে বাঁড়া নেতিয়ে গেছে। তাই রিয়াজকে ডাকলাম দাদার বাঁড়াটা দাঁড় করিয়ে দেওয়ার জন্য।

আর একজন বললো, মালটা কে?

রাহুল নামে ছেলেটা বললো, বলছে তো বউ। দেখি মালটা কিরকম দেখতে।

এদিকে রিয়াজ নামে ছেলেটা আমার প্যান্টের চেন খুলে আমার বাঁড়াটা বের করে মুখে পুরে চুষতে শুরু করলো। ওর চোষার চোটে আমার বাঁড়াটা আবার শক্ত হয়ে গেল।

এদিকে রাহুল বউয়ের কাছে গিয়ে বললো, মালটা হেব্বি দেখতে তো। এইরকম বউ পেলে আমিও সারাদিন গুদে হাত দিয়ে বসে থাকতাম।

বলেই শাড়ীর উপর দিয়ে আমার বউয়ের গুদে হাত দিল। রিনি কাঠের পুতুলের মতো দাঁড়িয়ে আছে।

রাহুল বাকী দুজনকে উদ্দেশ্য করে বললো, মালটাকে দেখবি আয়। রাহুল এবার বউয়ের গুদে হাত বোলাতে শুরু করলো। বাকি দুজন এসে বউকে দেখে বললো, খাসা মাল মাইরি।

তারপর আমার দিকে তাকিয়ে একজন বললো, মালটাকে কোথথেকে তুললে। আর একজন বললো, মনে হচ্ছে সোনাগাছীর মাল। চল, মালটাকে চুদি।

রাহুল বললো মালটার গুদটা হেব্বি। চারজনের মধ্যে একজন একটু কালো, কিন্তু ছেলেটার মুখটা অন্যদের থেকে বেশি মিষ্টি।

ওই ছেলেটা রাহুলকে বললো তুই অনেকক্ষণ গুদ ঘেটেছিস। এবার অামরা গুদে হাত বোলাবো।

বলে আর একজনকে বললো, চিন্টু তুই মাগীটার মাই চটকা আমি ততক্ষণ গুদ ঘাঁটি। এই বলে কালো ছেলেটা শাড়ীর তলা দিয়ে রিনির গুদে হাত ঢুকিয়ে দিল। আর চিন্টু পিছন থেকে দুহাত দিয়ে রিনির ব্লাউজের উপর দিয়ে মাই টিপতে লাগলো আর রিনির পোঁদের খাঁজে বাঁড়া ঘষতে লাগলো। রিয়াজ আমার বাঁড়া হাতে নিয়েই কালো ছেলেটাকে বললো, সানি শাড়ীটা তোল, মাগীর গুদটা দেখি। সানি শাড়ী তুলতেই রিনির রিনির ফর্সা ফোলা বালহীন গুদটা বেড়িয়ে পরলো।

তিনজনেই একসঙ্গে বলে উঠলো,

কি গুদ রে মাইরি! উফঃ মালটাকে সবাই মিলে চুদবো।

চিন্টু সামনে এসে রিনির গুদে হাত দিয়ে বললো চল মালটাকে আমাদের ঠেকে নিয়ে গিয়ে চুদি। আমি ওদেরকে মিনতি করে বললাম প্লীজ ওকে কোথাও নিয়ে গিয়ে ওর কিছু করোনা।

রাহুল বললো, তুমি বাঁড়া অন্ধকারে দাঁড়িয়ে মালটাকে নিয়ে মস্তি মারবে, আমরা সেটা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবো আর শুধু বাঁড়া খিচবো?

রিয়াজ এগিয়ে এসে বললো ও তো তোমার বউ। আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম। তখন রিয়াজ বললো তুমিও আমাদের সাথে চলো। একটা দারুন জিনিষ দেখাবো। আমি ক্যাবলার মতো বললাম, কি দেখাবে?

সানি বললো তুমি ব্লু দেখ?

আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম।

সানি বললো, চল আজ তোমাকে জ্যান্ত ব্লু দেখাবো।

আমি বললাম, আমাদের ছেড়ে দাও।

চিন্টু তেড়ে উঠে বললো, বেশী ফ্যাচফ্যাচ করোনা। বেশি চেঁচ্যালে আমরা তো চুদবোই, আরও লোক ডেকে এনে ওদেরকে দিয়েও চোদাবো, সেটা কি ভালো হবে?

সানি এগিয়ে এসে বললো, দেখো দাদা, তুমি তোমার বউকে যেভাবে চোদো আমরা চারজনে মিলে ঠিক সেইভাবে তোমার বউকে চুদবো। চারজনে মিলে তোমার বউকে ভরপুর মস্তি দেবো, তুমি কোনো চিন্তা করোনা। বৌদিকে আনন্দ দেওয়ার ভার আমাদের। চলো আমাদের সাথে।

সানি আর রাহুল দুজনে রিনির কোমর জড়িয়ে ধরে একটা সরু-পায়ে-চলা পথ ধরে এগিয়ে চললো আর আমি ওদের পিছু পিছু রিয়াজ আর চিন্টুর সাথে চললাম। যেতে যেতে সানি আমার বউয়ের পোঁদের খাঁজে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বোলাতে লাগলো আর রাহুল রিনির গুদে হাত হাত মারতে মারতে চললে। মিনিট দুয়েক যাওয়ার পর একটা ঝোপে ঘেরা ফাঁকা জায়গা এসে দাঁড়ালো।

সানি আর রাহুল দুজনে মিলে আমার বউকে পুরো ন্যাংটো করে দিল। তারপর রাহুল বউয়ের গুদে হাত বোলাতে বোলাতে বললো, উফঃ, পুরো মাখম (মাখন)! বলে হাঁটু গেড়ে বসে বউয়ের গুদ চাটতে লাগলো। চারজনে পালা করে আমার বউয়ের গুদ চাটলো।

লক্ষ্য করলাম ওরা আমার বউয়ের গুদ সুন্দর করে চাটছিল যাতে বউ আরাম পায়। যখন একজন বউয়ের গুদ চাইছিলেন তখন দুজন করে আমার বউয়ের মাই টিপতে শুরু করলো আর একজন বউয়ের পোঁদের খাঁজে জিভ ঢুকিয়ে দিয়ে চাটছিলো।

প্রায় কুড়ি মিনিট ধরে রিনির গুদ মাই আর পোঁদের খাঁজে আদর করার পর রিনিকে ঘাসের উপর শুইয়ে দিয়ে প্রথমে রাহুল আমার বউকে আরাম করে চুদলো। যখন ওর ৭ ইঞ্চি বাঁড়া ঢুকিয়ে চুদছিলো তখন রিনি 'আ আহ উফ' শীতকার দিচ্ছিলো। রাহুলের বাঁড়াটা রিনির গুদের রসে চকচক করছে, পিষ্টনের মতো ঢুকছে আর বেরোচ্ছে। দশ মিনিট চোদার পর রাহুল গুদে পুরো মাল ঢেলে দিলো। প্রত্যেকের বাঁড়া কমবেশী ৭ ইঞ্চি। বোঝা যাচ্ছে অল্পবয়স থেকে ওরা চোদাচুদিতে পাকা অথবা রেগুলার মুঠিমারতে ওস্তাদ। রাহূলের পর সানি বউয়ের গুদে ওর বাঁড়া ঢুকিয়ে উদোম চুদলো আর পুরো মাল ঢেলে দিলে। এরপর রিয়াজ। শেষ চিন্টু।

চিন্টু বউকে হামাগুড়ি করে বসিয়ে, প্রথমে গুদে বাঁড়া ঢুকিয়ে কিছুক্ষণ চুদলো, তারপর পোঁদের ফুটোতে জিভ দিয়ে চেটে, ভিজিয়ে নিয়ে, ফুটোর মধ্যে আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলি করতে করতে আলগা করে নিয়ে - বাঁড়াটা পোদে ঢুকিয়ে এবার পোঁদ মারলো। চারজনে মিলে প্রায় এক ঘন্টা ধরে রিনিকে চোদার পর দেখলাম বউয়ের গুদ ওদের সাদা থকথকে বীর্‍য্যে ভর্তি হয়ে গেছে, আবার অনেকটা রস পড়ে মাটি ভিজিয়ে দিয়েছে।

রাহুল শেষে আর একবার বউকে চুদলো। রাহুল যখন বউকে চুদছিলো তখন সানি বউয়ের মুখে দিয়ে ওর বাঁড়াটা চোষালো আর পুরো মাল বউয়ের মুখে ঢেলে দিয়ে বউকে খাওয়ালো।

চোদাচুদি পর্‍ব শেষ হওয়ার পর ওরা সবাই মিলে বউকে শাড়ী যত্ন করে পরালো, তারপর রাস্তায় ছেড়ে দেওয়ার আগে সাবধান করে দিয়ে গেলো কাউকে যেনো না বলি।

যেতে যেতে রিনি আমাকে বললো, জানো আমার কোনো কষ্ট হয়নি।

আমি বললাম, চল তাড়াতাড়ি বাড়িতে ফিরতে হবে, নইলে মেশো চিন্তা শুরু করে দেবে। ওরা প্রত্যেকেই অল্পবয়সি আর মিষ্টি দেখতে বলে ভালো লেগেছে, বয়স্ক হলে বা উগ্র হলে কি লাগতো?

*******************************

জীবনে প্রথম জ্যান্ত চোদাচুদির শো দেখলাম আর সেটাও আমার সুন্দরী বউকে পুরো উলঙ্গরূপে, চতুরঙ্গে। এই ঘটনার পর আমার যেমন দেখতে ইচ্ছে হয়েছে কোনো অল্পবয়সি ছেলেকে আমার বউকে চুদছে, ঠিক তেমনিই রিনিরও ইচ্ছে আমি রিনিকে উলঙ্গ করে চুদি কোন অল্পবয়েসী ছেলেকে দেখিয়ে দেখিয়ে!

Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
Share this Story

Similar Stories

Our Long Deserved Honeymoon We never had a honeymoon. Now wife is making up for it.in Fetish
Return to Bush River I try to push her boundaries further.in Group Sex
The Red Contestant A TV show ends in a gangbang.in Group Sex
The Work of Art Ch. 01 A young husband learns he has the power to grant permission.in Loving Wives
More Stories