পারমিতা’র প্রক্ষিপ্ত পাছা

Story Info
Gangbang for a closet Hottie
2.1k words
3
130
00
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

-- "রোজ রোজ বাড়িতে দেরী করে আসা তোমার পছন্দ না হয়, তাহলে তুমি আজ কাজের পর আমাদের অফিসে এসে আমাকে সাহায্য করতে পারো," পারমিতা মুখে একরাশ বিরক্তি নিয়ে বললো।

-- "তুমি কি আমার সাথে ঠাট্টা করছ?" আমি ততোধিক বিরক্তির সাথে আমার প্রতিক্রিয়া জানালাম।

-- "তুমি নিশ্চয়ই জানো কাজ শেষ করার পর আমার শরীরে আর কোনো শক্তি অবশিষ্ট থাকে না। তোমাকে ওই বানিজ্যমেলা প্রদর্শনীতে সাহায্য করা আমার পক্ষে সম্ভব নয়"।

আমি প্রাতরাশে মন দিলাম। আমার স্ত্রীও চুপ করে গেল। একটা ঠান্ডা নীরবতা সকাল সকাল ব্রেকফাস্ট টেবিলে নেমে এলো। এটা আমার বউয়ের একটা চারিত্রিক বৈশিষ্ট্য, শেষ মিনিটে এসে এমন কিছু দাবি জানানো যেটা আমার পক্ষে কখনো মেটানো সম্ভব নয়।

আজ অনেকগুলো মিটিং আছে আর সেগুলো সব শেষ হতে হতে ছয়টা বেজে যাবে। আজ শুধু কাজকর্ম সেরে ভরপেট খেয়ে আমি টিভির সামনে বসতে চাই। টিভিতে একটা ভালো ফুটবল ম্যাচ আছে, চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনাল। চটপট প্রাতরাশ শেষ করে আমরা নিজের নিজের গাড়ি নিয়ে আপন আপন গন্তব্যস্থলের দিকে বেরিয়ে গেলাম। ট্রাফিকের ভিড় কাটাতে কাটাতে রেডিও শুনতে শুনতে ভাবতে লাগলাম পারমিতা দিনকে দিন কতটা ছেলেমানুষ হয়ে পড়ছে।

ব্যবসা শুরু করার পর থেকে এই সাত-আট মাস ধরে ও শুধুই কাজ করছে। বাড়িতে একদম সময় দিচ্ছে না আর যার ফলে আমাদের অত সুন্দর যৌনজীবনটা টিবিরোগীর মত কাশতে কাশতে ভুগছে। যা বা একটু-আধটু আমাদের মধ্যে চলছিল, এই হতভাগা নতুন বানিজ্য প্রদর্শনীটা, যেটার সব দায়-দ্বায়িত্ব পারমিতা সেধে নিজের কাঁধে তুলে নিয়েছে, ওটা এসে সমস্ত কিছু একেবারে বন্ধ করে তালা-চাবি মেরে দিয়েছে। শেষ দুই মাস আমরা একরত্তিও সহবাস করিনি, শুধু রাতে পাশাপাশি শুয়েছি। উফ্!

চিন্তা করলেই মাথাটা আগ্নেয়গিরির মতো গরম হয়ে যায়। নিজেকে যেন অচ্ছুত মনে হচ্ছে।

দিন কাটতে কাটতে বিকেল হয়ে গেল। ক্লান্তিকর মিটিংগুলো আমার খারাপ মেজাজ আরো খারাপ করে দিলো। বিকেল চারটের সময় কেবিনে একলা বসে একটা রিপোর্ট দেখছি, সেক্রেটারি এসে দরজা ধাক্কালো। "স্যার, আপনার সাড়ে চারটের মিনিংটা ক্যানসেল হয়ে গেছে। ক্লায়েন্ট পরশু মিটিংটা ফেলার জন্য অনুরোধ করছে। আমি আপনার ডায়রি চেক করে দেখেছি। পরশু বিকেল পাঁচটার পর আপনি ফ্রি আছেন। আমি কি ওদের পরশুদিন পাঁচটার সময় আসতে জানিয়ে দেবো?"

আমি রিপোর্ট থেকে মুখ তুলে স্নিগ্ধার দিকে তাকালাম। বয়স কম হলেও স্নিগ্ধা বেশ কাজের মেয়ে। অল্পবয়েসী হবার দরুন একটু ছটফটে। কিন্তু এটাও ঠিক যে চটপট সিদ্ধান্ত নেবার ব্যাপারে ওর জুড়ি মেলা ভার। মাত্র চার মাস হলো আমার অফিসে ঢুকেছে। কিন্তু এই চার মাসেই সবকিছু খুব সুন্দর ভাবে বুঝে নিয়েছে। মাঝেমধ্যে যখন কামাই করে, তখন ওকে ছাড়া আমি চোখে অন্ধকার দেখি। হাসি মুখে বললাম, "বেশ জানিয়ে দাও। কিন্তু সঙ্গে এটাও জানিও যে এবার যদি ওরা মিটিং ক্যানসেল করে, তাহলে আমিও ওদের কন্ট্র্যাকটা ক্যানসেল করে দেবো।"

"খুব ভালো কথা, স্যার!" বলে স্নিগ্ধা ক্লায়েন্টদের খবর দিতে চলে গেল। যাক আর একটা বিরক্তিকর মিটিং থেকে তো রেহাই পাচ্ছি। আজ দিনের শুরুটা খারাপ হলেও শেষটা মনে হয় না মন্দ হবে। মনটা হঠাৎ করে ভালো হয়ে গেল। ভাবছি যদি রিপোর্টটা যদি একটু আগেভাগে শেষ করতে পারি, তাহলে আজ স্ত্রীকে গিয়ে ওর কাজে সাহায্য করবো। পারমিতার সত্যিই কয়েকদিন ধরে একটু বেশি মাত্রায় খাটাখাটনি যাচ্ছে। বউও খুশি হয়ে যাবে আর আমিও রাতে, বলা যায় না, অনেকদিন বাদে হয়তো আবার সুযোগ পাবো। আজ না হয় খেলা দেখবো না, নিজেই খেলবো।

মনটা আরো বেশি পুলকিত হয়ে উঠলো। রিপোর্টটা শেষ হতে হতে কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেল।

-- "ছয়টা বেজে গেছে স্যার!"

স্নিগ্ধা আবার কেবিনে এসে আমার সামনে দাঁড়ালো।

-- "আমি কি যেতে পারি? বয়ফ্রেন্ডের সাথে আজ প্রিয়াতে একটা সিনেমা দেখতে যাওয়ার কথা আছে, স্যার।"

স্নিগ্ধার উপর ঈর্ষা হলো। অনেকদিন হলো বউকে নিয়ে কোনো সিনেমা হলে যাই না। জিজ্ঞাসা করলাম,

-- "কি সিনেমা স্নিগ্ধা?"

-- "জিন্দেগী না মিলেগী দোবারা! হৃত্বিক আছে, স্যার! হৃত্বিক আমার প্রিয় নায়ক!"

-- "হুম! আচ্ছা যাও। কাল দেখা হবে।"

-- "শুভরাত্রি স্যার।"

অবশেষে সন্ধ্যা সাতটা নাগাদ আমার কাজ শেষ হলো। কোনমতে কোটটা গায়ে গলিয়ে টাইটা গলায় বেঁধে তাড়াহুড়ো করে অফিস থেকে বেরোলাম।

*******************************************************************

আধঘন্টা বাদে প্রদর্শনী কেন্দ্রের সামনে গাড়ি দাঁড় করালাম। কলকাতা শহরের এই অঞ্চলটা আজকাল একটু রাত হলে পরেই একদম ফাঁকা হয়ে যাচ্ছে। বড় দশ তলা বাড়ির দরজার সামনে দাঁড়ানো নিরাপত্তারক্ষীটা আমাকে দেখে যেন একটু বিরক্ত হলো। আমি কাঁধ ঝাঁকিয়ে ওকে জিজ্ঞাসা করতে যাচ্ছিলাম আমার স্ত্রীয়ের কোম্পানীর প্রদর্শনীটা কোথায় হচ্ছে। কিন্তু আমাকে কিছু বলার সুযোগ না দিয়ে ও উদাসভাবে সোজা প্রধান হলঘরের দিকে আঙ্গুল দেখালো।

স্পষ্টতই আজকের দিনের মতন সমস্ত প্রদর্শনীর পরিসমাপ্তি ঘটেছে। পুরো হলঘরটা আধো-অন্ধকারে ডুবে আছে, চারদিক নিঃস্তব্ধ-নিঃশ্চুপ। আমি বিভিন্ন বিক্রয়কেন্দ্র একে একে হেঁটে পার করতে লাগলাম। তরুণ সেলসম্যানরা দিনের শেষে হিসাবনিকাশ করতে বসেছে। তারা হিসাব মেলাচ্ছে আর নিজেদের মধ্যে আলোচনা করছে। এইসব সেলসম্যানদের ভাষা খুবই খারাপ। মুখে কোনো আল নেই। কথা বলছে না গালাগাল দিচ্ছে ঠিক ঠাহর করা যায় না। হলঘরটা বিশাল বড়।

আমার প্রায় পাঁচ মিনিট লাগলো নির্দিষ্ট কেন্দ্রটাকে খুঁজে পেতে। সম্পূর্ণ ক্ষেত্রটা ঘন অন্ধকারে নিমগ্ন। এক অপ্রীতিকর মুহুর্তের জন্য মনে হলো আমি বুঝি দেরী করে ফেলেছি আর পারমিতা দোকান গুটিয়ে আমার আগে বাড়ি ফিরে গেছে। ভীষণ বিষণ্ণ বোধ করলাম। নিজের গালে একটা চড় মারতে ইচ্ছা করছে। আমি ফিরে চলে যাচ্ছিলাম। কিন্তু অকস্মাৎ একটা শব্দ পাশের ছোট গুদামঘর থেকে আমার কানে এলো। দরজাটা সামান্য ফাঁক করা রয়েছে আর সেই ছোট্ট ফাঁকা দিয়ে একটা ক্ষীণ আলোর রেখা এসে আমার পায়ে পরছে।

আমি এগিয়ে গেলাম। যত এগোলাম তত স্পষ্ট সব শব্দ স্পষ্ট হয়ে এলো। আমার বউয়ের গলা!

-- "উঃ উঃ উঃ উঃ উঃ! আমায় চুমু খা! উম্ম! আমার বেরোচ্ছে!"

এক মর্মর্স্পর্শী মুহুর্তে বুঝে ফেললাম গুদামের ভিতর কি চলছে। আমার মাথা ঘুরতে লাগলো। আমি ঝড়ের মতো গিয়ে পারমিতাকে হাতেনাতে ধরতে পারতাম!

কিন্তু পারলাম না!

ঠিক বুঝতে পারছি না কি করা উচিত:

একদিকে আমার পনের বছরের পুরনো বউ আমার সাথে প্রতারণা করে পরপুরুষকে দিয়ে দেহের জ্বালা মেটাচ্ছে। না জানি কবে থেকে এইসব কান্ডকারখানা চলছে।

অন্যদিকে আমি আমার স্ত্রীকে এতটাই ভালবাসি যে ওকে ছেড়ে থাকতে পারবো না। কিন্তু এখন যদি গিয়ে ওকে পাকড়াও করি তাহলে একটাই পরিণতি হবে - বিবাহবিচ্ছেদ! আর সেটা কখনোই আমি চাই না। পারমিতাকে ছেড়ে বাঁচার কথা আমি ভাবতে পারি না। কিন্তু আবার অপরদিকে যদি আমি আমার স্ত্রীকে তার কার্যকলাপ চালিয়ে যেতে দি, তাহলে পরিশেষে আমার না ক্ষতি হয়। যদি না এই একবারের জন্য শুধু পারমিতা এমন ভয়ঙ্কর ভুলটা করে।

স্থির করলাম আগে ভালো করে দেখব ভিতরে কি চলছে, তারপর সিদ্ধান্ত নেবো। দরজার ছোট্ট ফাঁকটা দিয়ে গুদামের ভিতর উঁকি মারলাম। অপর প্রান্তের দেওয়াল ঘেঁসে একটা বড় টেবিলের উপর পারমিতা সম্পূর্ণ নগ্ন অবস্থায় বসে আছে। গায়ে একটা সুতো অবধি নেই। ওর সাথে রয়েছে তিনটে লম্বা চওড়া পেশীবহুল শক্তিশালী অল্পবয়েসী যুবক। ছেলেগুলো পারমিতার মতোই পুরো উলঙ্গ।

তিনজনের ধোনই ঠাটিয়ে বাঁশ হয়ে আছে। একটা ছেলে হাঁটু গেড়ে পারমিতার পায়ের ফাঁকে মাথা গুঁজে আছে। ওর জিভটা আমার বউয়ের গুদের সাথে একেবারে সেঁটে রয়েছে। আমার বউয়ের গুদ চেটে দিচ্ছে। বাকি দুজন পারমিতাকে চুমু খাচ্ছে আর ওর বৃহৎ দুধদুটো চুষছে। আশ্চর্যজনকভাবে এই ভয়ঙ্কর দৃশ্য দেখে আমার মাথা একদম জলের মতো স্বচ্ছ হয়ে গেল। বিকল্পগুলো হঠাৎ খুব পরিষ্কার আর সুস্পষ্ট হয়ে গেল।

মনে যত দ্বিধা যত সংশয় ছিল তা এক লহমায় কেটে গেল।

আমার পনেরো বছরের পুরোনো বউকে তার থেকে অনেক কমবয়েসী তিনটে ছেলেদের সাথে সঙ্গম করতে দেখে কোথায় আমি উন্মাদের মতো রাগে ফেটে পড়বো, ঘেন্নায় আমার মুখ-চোখ বেঁকে যাবে - না, উল্টে আমার মনে অন্ধ লালসা, বউকে পরপুরুষদের দিয়ে চোদাতে দেখার আকুল আকাঙ্ক্ষা চেপে বসলো।

পারমিতার জবজবে খোলা গুদ দেখে আমার নিজের বাঁড়াটা পুরো খাড়া হয়ে গেছে। লোহার মতো শক্ত হয়ে প্যান্টের ভিতর থরথর করে কাঁপছে। হয়তো অনেকদিন সঙ্গম না করার জন্য, বা হয়তো বউকে বাধা না দিলে একটা খুব উত্তেজক আমার চোখের জন্য অপেক্ষা করে আছে বলে এমনভাবে খেপে গেছে।

যে ছেলেটা একটু আগে পারমিতার রস ঝরিয়ে দিয়েছিল সে হঠাৎ করে উঠে দাঁড়ালো। ছেলেটার ডান্ডাটা আসুরিক রকমের বড় আর মোটা, কম করে বারো ইঞ্চি হবে। ছেলেটা উঠে দাঁড়িয়ে ধোনের ছালটা কয়েক সেকেন্ড উপর-নিচ উপর-নিচ করলো। ও আমার বউয়ের পায়ের ফাঁক থেকে বেরোলো না।

ওর রাক্ষুসে ধোনের গাবদা মুড়োটা পারমিতার গুদের চেরায় একটু ঘষে এক জব্বর ঠেলা মারলো। এক ঠেলায় ওই লম্বা বাঁড়া অর্ধেকটা মতো গুদে ঢুকে গেল। আমার স্ত্রী কাঁপতে কাঁপতে শীৎকার করে উঠলো আর চোখ বুজে আবার গুদের জল খসিয়ে দিলো। ছেলেটা পারমিতার গর্তে ধীরে ধীরে পুরো ডান্ডাটা ঢুকিয়ে দিলো আর খুব মন্থরগতিতে আমার স্ত্রীকে চুদতে শুরু করে দিলো। বাকি দুজনের ধোন দুটো প্রথমটার মতো অত বড় না হলেও ইঞ্চি আটেক তো হবেই।

দুজনে সোজা ওদের বাঁড়া দুটোকে আমার বউয়ের ঠোঁটের কাছে নিয়ে গিয়ে ধরলো। ছেলেগুলো পালা করে পারমিতার মাথা চেপে ধরে ওদের বাঁড়া দুটো পারমিতার গালে-ঠোঁটে ঘষতে লাগলো। ওদের মধ্যে যে একটু বেঁটে সে গম্ভীর ও কঠিন গলায় পারমিতার চুলের মুঠি ধরে মুখ খুলতে হুকুম দিলো। আমার স্ত্রী হুকুম তামিল করলো। লাল টুকটুকে ঠোঁট দুটো ফাঁক করে ছেলেটাকে ওর তাগড়াই বাঁড়াটা ঢোকাতে দিলো।

পারমিতা সবে ওর ধোনটা চুষতে শুরু করেছে, এমন সময় তৃতীয় ছেলেটা সম্ভবত খেপে গিয়ে খুব তিক্ত গলায় অভিযোগ জানাতে শুরু করলো, যে তার ধোনটার জন্য আর কোনো ঢোকাবার জায়গা বাকি রইলো না।

একটা খাবি খেয়ে পারমিতা মুখের ভিতর থেকে দ্বিতীয় ছেলেটার ধোনটা টেনে বার করলো, যাতে ও কথা বলতে পারে। তারপর হাঁফাতে হাঁফাতে বললো,

-- "আমি জানি কি ভাবে তোরা তিনজনেই আমাকে চুদতে পারবি! চল তাড়াতাড়ি সবাই ভঙ্গি বদলাই!"

অবিলম্বে প্রথম ছেলেটা ওর প্রকান্ড বাঁড়াটাথেকে টেনে বার করলো। একটা 'ফৎ' করে শব্দ হলো। তিনজনে মিলে আমার স্ত্রীকে টেবিল থেকে মেঝেতে নামতে সাহায্য করলো। মুগ্ধ চোখে দেখলাম প্রথম ছেলেটা চিৎ হয়ে মেঝেতে শুয়ে পড়লো।

পারমিতা ওর বৃহৎ খাড়া ধোনটা আঙ্গুল দিয়ে খামচে ধরলো আর দুই পা ফাঁক করে নিখুঁত ভাবে নিশানা করে বাঁড়াটার উপর আস্তে আস্তে বসে পরে সম্পূর্ণ ডান্ডাটা গুদের গভীরে ঢুকিয়ে নিলো। দানবিক বাঁড়াটা এমন একটা কোণ করে গুদে ঢুকেছে যে সেটা আরো বেশি দানবিক লাগছে। রাক্ষুসে ধোনটার দৈর্ঘ্য-প্রস্থের সাথে অভ্যস্ত হতে আমার বউকে আরো কয়েকবার খাবি খেতে হলো। বাইরে বেরিয়ে থাকা তার ভগাঙ্কুরটাকে আঙ্গুল দিয়ে আঁচড়াতে আঁচড়াতে পারমিতা হুকুম দিলো,

-- "এবার একজন এসে আমার মুখে পুরে দে আর একজন আমার পোঁদে পুরে দে! আমি তোদের সবকটাকে একসাথে গিলতে চাই!"

তক্ষুণি দ্বিতীয় ছেলেটা গিয়ে ওর বাঁড়াটা নিয়ে গিয়ে আমার স্ত্রীয়ের মুখের সামনে ধরলো আর প্রায় সাথে সাথেই আমার বউ অতি আগ্রহের সঙ্গে সেটাকে তার গরম মুখে পুনরায় গ্রহণ করলো।

শেষের জন হাঁটু গেড়ে বসে পারমিতার পাছাটাকে হাত দিয়ে ফাঁক করার চেষ্টা করলো। ওর আঙ্গুলগুলো যখন মাংসল পাছাটা বিস্তার করতে সক্ষম হলো, তখন আমার বউয়ের পোঁদের কালচে লাল ফুটকিটা ফুটে বেরোলো। আমি দরজার পিছনে চুপ করে দাঁড়িয়ে দাঁড়িয়ে ওদের চারজনের কান্ডকারখানা দেখতে লাগলাম। তৃতীয় ছেলেটা মুখ থেকে হাতের তালুতে খানিকটা থুতু ফেললো আর সেই থুতু গাড়িতে তেল মাখানোর মতো করে আমার স্ত্রীয়ের পায়ুদ্বারে মাখাতে লাগলো। তৈলাক্তকরণের পর ওর বাঁড়ার মুড়োটা পারমিতার ছোট্ট পায়ুছিদ্রে রগড়াতে আর ঠেলতে শুরু করলো।

সে এক অদ্ভুত দৃশ্য!

পারমিতার পাছাটা ছেলেটার ধোনটাকে ওই ছোট্ট গর্তে জায়গা করে দিতে ধীরে ধীরে বিস্তারিত ও বিস্ফারিত হতে লাগলো আর ধোনটা শ্লথগতিতে গর্ত ভেদ করে আমার বউয়ের পায়ুদেশে প্রবেশ করতে লাগলো। যত আমার স্ত্রীয়ের পোঁদটা ছেলেটার ধোনটাকে গিলে নিতে লাগলো, ততই দেখি ও হাঁফাতে লাগলো। একসময় পারমিতা'র পোঁদ পুরো ধোনটাকেই গিলে খেলো। তিনটে ছেলে একসাথে আমার বউকে চুদতে শুরু করলো।

পারমিতার গলার শব্দ চাপা, তার মুখভর্তি বিশাল বাঁড়া।

কিন্তু সবাই তার শীৎকার শুনতে পাচ্ছি।

যে ক্রিয়াটা এবার আমার চোখের সামনে প্রদর্শিত হলো সেটা প্রকৃতপক্ষে চমকপ্রদ।

আমার মিষ্টি বউ তার দেহে'র প্রতিটি ছিদ্রে একটি করে পুরুষদণ্ড ঢুকিয়ে বসে আছে!

তরুণ ছেলেগুলো যেন জাদু জানে! অভিজ্ঞ চোদনবাজের মতো তিনজন একসাথে এত চমত্কার ছন্দে আমার স্ত্রীকে চুদছে, যে এক মুহুর্তের জন্যও পারমিতার দেহ ধোনশূন্য হচ্ছে না। একটা না একটা বউয়ের মুখে বা গুদে কিংবা পোঁদে ঢুকে থাকছে।

ধোন মুখে নিয়েও পারমিতা কোঁকাচ্ছে-কাতরাচ্ছে। আমি নিঃসন্দেহে বলে দিতে পারি আমার স্ত্রী এত জলদি, এত ঘনঘন, গুদের রস ছাড়ছে, যে সেগুলো দেখে মনে হবে যেন এক ধারাবাহিক রসস্রোত পারমিতার যোনিগহ্বর থেকে বয়ে আসছে। যে ছেলেটা আমার স্ত্রীয়ের মুখে ধোন ঢুকিয়েছিল, সে সবার আগে বীর্‍য্যপাত করলো। ভেবেছিলাম ছেলেটা বীর্‍য্যরস আমার বউয়ের গলগহ্বরেই নিক্ষেপ করবে। কিন্তু, না! সে তার কামানটা পারমিতার ঠোঁটের ফাঁক থেকে টেনে বার করে এনে, তার অণ্ডকোষ খালি করলো পারমিতা'র গালে, কপালে, চুলে, ঠোঁটে।

ওর নিঃশেষিত ধোনটা দ্রুত নেতিয়ে সংকুচিত হয়ে পড়তে, যে ছেলেটা পারমিতার পাছায় ঢুকিয়ে বসেছিল, সে এবার ঘোঁৎ ঘোঁৎ করতে লাগলো। দাঁতে দাঁত চেপে চিত্কার করে উঠলো,

-- "শালী রেন্ডি! তুই সত্যিই একটা খুব গরম কুত্তি যে আমাদের সবাইকে একসাথে তোর মুখ-গুদ-গাঁড় সব মারতে দিলি! শালী গুদমারানী, আমার বেরিয়ে আসছে! তোর গাঁড়টাকে তৈরি কর, শালী খানকি মাগী! এক্ষুনি তোর গাঁড়ে ঢালবো, শালী গাঁড়মারানী!"

পুরোপুরি কামে পাগল হয়ে গিয়ে প্রচন্ড গালাগাল দিতে দিতে ছেলেটা আমার স্ত্রীয়ের পাছা থেকে তার ধোনটা বার করলো আর বন্যভাবে সেটা নাড়াতে নাড়াতে উন্মাদের মত বীর্যের স্রোত দিয়ে পারমিতা উৎক্ষিপ্ত পাছাটা ভাসিয়ে দিলো। ছেলেটার ঘন গরম বীর্‍য্য পারমিতার নরম ত্বক ছুঁতেই আমার বউ শীৎকার করতে করতে আবার গুদের রস ছেড়ে দিলো।

এবার দ্বিতীয় ছেলেটা তার বন্ধুর পাশে গিয়ে মেঝেতে বসেলো। দুজনে মিলে পারমিতার অন্তিম প্রেমিককে উৎসাহ দিতে লাগলো। ছোট গুদামঘরটা ওদের ফিসফিসানিতে ভরে গেছে। ছেলেটা চোখ বন্ধ করে আমার স্ত্রীয়ের কোমর চেপে ধরে জোরে জোরে ঠেলা মারছে। পারমিতা প্রবলভাবে খাবি খাচ্ছে। আমার বউ একটা বারো ইঞ্চি দানবযন্ত্রের ঠেলায় প্রায় দুই টুকরো হয়ে যেতে বসেছে।

কয়েক মুহূর্ত বাদে একটা গম্ভীর তৃপ্তির কোঁকানি পারমিতার দেহের তলা থেকে শুনতে পেলাম। ছেলেটার শরীরটা একবার খানিক কুঁচকে একটা জোরালো ঝাঁকুনি দিয়ে স্থির হয়ে গেল। আমার স্ত্রী কুঁজো হয়ে ছেলেটার ন্যাতানো বাঁড়াটার উপর বসে পড়লো আর গুদ দিয়ে বীর্যের শেষবিন্দু পর্যন্ত শুষে অণ্ডকোষ খালি করে দিলো।

এবার আমার বউ মেঝেতে ঢলে পড়লো। দেখে মনে হচ্ছে সম্পূর্ণ নিঃশোষিত-পরিশ্রান্ত, গায়ে এক ফোঁটা শক্তি নেই, নড়তে-চড়তে অক্ষম। পারমিতা ওই নগ্ন অবস্থায় মেঝেতে পা ফাঁক করে শুয়ে আছে। সারা মুখ, গুদ বীর্যে ভেসে যাচ্ছে। হা করে নিঃশ্বাস নিচ্ছে।

আমি আর দাঁড়ালাম না। আমার যা দেখার দেখা হয়ে গেছে।

সোজা বাড়ি ফিরে এলাম।

স্ত্রী ফিরলো এক ঘন্টা বাদে ।

***********************************************************

আমার বউয়ের মাঝে মাঝেই কাজ সেরে বাড়ি ফিরতে দেরী হয়।

তখন আমি মাঝেমধ্যেই বউকে অফিসের পরে অনুসরণ করি।

Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
Share this Story

Similar Stories

The Trifecta Meeting his HS bully years later.in Erotic Couplings
Adult Resort - Dream Pt. 01 Dreaming of Hedo with my hotwife.in Loving Wives
Birthday Cabin - Day 01 Her husband gives her a birthday gift she'll never forget.in Group Sex
Sue Gets Her Wish Sue wanted a threesome. Why was her husband so keen?in Group Sex
More Stories