নিষিদ্ধ রহস্যময়ী Ch. 01-10

Story Info
A Bengali mother is giving hints to her son
6.1k words
4.19
95
00

Part 1 of the 5 part series

Updated 06/11/2023
Created 10/21/2022
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
IamilBD
IamilBD
10 Followers

নিষিদ্ধ রহস্যময়ী পর্ব (১-১০)

লেখক - আয়ামিল

পর্ব ০১

রুম থেকে বের হয়ে দেখি আম্মু বাথরুম থেকে বের হয়েছে। আম্মুর চেহারা দেখে বুঝতে পারলাম গোসল করে এসেছে। আমার দিকে তাকিয়ে হাসি দিল একটা। আমি কোন রিএকশন দিলাম না।

- দিপু, একটু সাহায্য করবি?

বলে আম্মু আমার কাছে এসে দাড়াল। বলল তার চুল মুছে দিতে গামছা দিয়ে। আমি তাই করতে লাগলাম। আম্মুর চুল থেকে সুন্দর গন্ধ আসছে। আমার সারাশরীর কেমন যেন উঠল। আম্মুর চুলের গন্ধ নেবার জন্য তার চুলে নাক দিলাম। শ্যাম্পুর গন্ধটা দারুন লাগছে।

- কিরে কি হল?

- তোমাকে জড়িয়ে ধরার ইচ্ছা করছে আম্মু!

- ধর।

আমি সাথে সাথে আম্মুকে পিছন থেকে শক্ত করে জড়িয়ে ধরলাম। আম্মুর সদ্য গোসল থেকে ফেরা শরীরটা পিছন থেকে জড়িয়ে ধরতেই আমার ধোন সটান হয়ে গেল। আম্মুর পাছাতে সেটা লেপটে গেল।

- কিরে! এত উত্তেজিত হয়ে যাচ্ছিস কেন!

- শ্যাম্পুর গন্ধটা দারুণ! ইচ্ছা হচ্ছে তোমাকে চেটে খেয়ে ফেলতে!

- ছি! কি বিশ্রী কথা বলছিস! আমি চকলেট নাকি?

- হুম। তুমি চকলেটই!

আমি আম্মুর শরীরটা আরো শক্ত করে জড়িয়ে ধরলাম। আম্মুর চুলের মধ্যে আমার মুখ। ধোনটা আরো ফুলে উঠছে। আম্মু সেটা টের পেয়েছে।

- দিপু, এবার ছাড়। আমাদের ওয়াদার কথা ভুলে গেছিস?

আমি আরেকবার শ্যাম্পুর গন্ধ নিয়ে আম্মুকে ছেড়ে দিলাম। আম্মু ঘুরে সুন্দর একটা হাসি দিল। তারপর আমার কপালে চুমো খেয়ে বলল,

- ধন্যবাদ সোনা।

- চিন্তা করো না আম্মু। আমি ওয়াদা ভঙ্গ করব না। কিন্তু তোমাকে এত সেক্সি লাগছে যে আমি তোমাকে বুঝাতে পারছি না!

- ওমা, তাই! কিন্তু সোনা এইরকম কথাবার্তা সাবধানে বলিস। কেউ যদি শুনে ফেলে তাহলে কেলেঙ্কারি হয়ে যাবে।

- হলে হোক!

- যাহ, কি বলিস! তোর মাকে কেউ নষ্টা বললে তুই সহ্য করতে পারবি?

- কেউ বলে দেখাক, জিভ টেনে ছিঁড়ে ফেলব।

আম্মু হাসল। তারপর গামছা দিয়ে মাথাটা মুছতে মুছতে বলল,

- সেই জন্য বলছি সাবধানে। কারো সামনে জড়িয়ে পর্যন্ত ধরা যাবে না, ঠিক আছে?

- ঠিক আছে আম্মু।

আম্মু হেসে চলে গেল। আমি আম্মুর দিকে তাকিয়ে থাকলাম। আম্মুর পাছাটা আমার নজরে পড়ল। ধোন চিরিক দিয়ে উঠল। কিন্তু নিজেকে কন্ট্রোল করলাম। উত্তেজিত হওয়া যাবে না। আম্মুকে আমি ওয়াদা দিয়েছি। সেই ওয়াদা অনুযায়ী আমি আম্মুকে এখন শুধু পিছন থেকে জড়িয়েই ধরতে পারব। আমি এতেই আপাতত সন্তুষ্ট। কেননা এই সময় আম্মুর শরীরে আমার উত্তেজিত ধোন স্পর্শ করলেও কোন সমস্যা নেই। তাই আম্মুকে প্রাণভরে পিছন থেকে জড়িয়ে ধরতে যে সুখ পাই, তা ভাষায় প্রকাশ করার মত না। কিন্তু আমি জানি, এই সুখে বেশিদিন আমার চলবে না। আম্মুকে আমার চুদতেই হবে! সেইজন্য ধৈর্য ধরতেই হবে আমাকে। হাজার হোক আম্মুর মনে কষ্ট দেয়া যাবে না।

আমি চোখ বন্ধ করে আবার কল্পনায় গন্ধটা পেলাম। ধোন আবার দাড়িয়ে গেল। খেচার খুব ইচ্ছা হচ্ছে। কিন্তু না, খেচে লাভ নেই। বরং ধৈর্য ধরতে হবে আমাকে। কেননা একদিন না একদিন আম্মুকে আমি চুদবই!

পর্ব - ০২

আমার ২৪ বছরের জীবনে নারীদের মধ্যে সবচেয়ে বেশি শ্রদ্ধা করেছি আমার ৪৫ বছর বয়সী আম্মু। তবে টিইনএইজার অবস্থায় আম্মুকে নারী হিসেবে দেখতে শুরু করি। আজ সেটা কামনায় রূপান্তরিত হয়েছে।

আম্মু যে বর্তমানে রাগ করেছে সেটা আমি টের পেয়েছি। রাগ করাটাই স্বাভাবিক। আমার বয়স যখন ৮ বছর, তখন আব্বুর সাথে আম্মুর ডিভোর্স হয়েছিল। আব্বু ডিভোর্সের কয়েক মাস পরই নতুন করে বিয়ে করেছিল। কিন্তু আম্মু গত ১৬ টা বছর আমাকে মানুষ করতেই কাটিয়ে দিয়েছে। এই জন্য আম্মুর প্রতি আমার শ্রদ্ধা কোনদিনও কমবে না। অন্যদিকে আব্বুর সাথেও আমার সম্পর্কটা চমৎকার। আমার পড়াশুনার সব খরচ আব্বুই দিয়েছিল এবং এখনও আম্মুর জন্য খরচ দিতে চায়। কিন্তু গত ১৬ বছরের মত আম্মু বরাবরই তা ফিরিয়ে দিয়েছে। অন্যদিকে আমার সৎ মা কিংবা সৎ ভাই বোনদের সাথেও সম্পর্কটা খুবই স্বাভাবিক। আম্মুই আমাকে উৎসাহ দিয়েছিল। কিন্তু আম্মু নিজে আব্বু কিংবা সৎ মায়ের পরিবারকে দেখতে পারে না। সেই কারণে আমি আজ আব্বুর কাছে যাচ্ছি শুনে আমি রাগ করেছে। এমনটা প্রতিবারই হয়।

আমি আম্মুর রুমের গিয়ে আম্মুকে স্বাভাবিক করেই আব্বুর ওখানে যাব ঠিক করলাম। আম্মুর রুমে ঢুকে দেখি আম্মু উপুর হয়ে শুয়ে আছে দুই হাত মাথার নিচে রেখে। আম্মুর মন খারাপ থাকলে এমনটা করে। আমি বিছানার কাছে এসে আম্মুর দিকে তাকালাম। তাকে খুবই সেক্সি লাগছে। পিঠ থেকে শাড়িটা একটু সরে এসেছে। ব্রায়ের লাইন দেখা যাচ্ছে তাতে। কোমরের দিকে ব্লাউজ আর সায়ার মাঝখানের উন্মুক্ত ত্বক দেখে একবার ঢোক গিললাম। অন্যদিকে আম্মুর সুঠাম পাছার দিকে তাকাতেই ধোন চিরিক দিয়ে উঠল। আমার মাথায় বুদ্ধি চাপল। আমি বিছানার উপর উঠে গেলাম। তারপর সময় নষ্ট না করে আম্মুর উপরে চড়ে গেলাম। আম্মুর কাছে দেয়া ওয়াদা মতে আম্মুকে শুধু পিছন থেকে জড়িয়ে ধরতে পারব। তাই বিছানায় উপুর হয়ে শোয়া আম্মুর উপরে উঠে জড়িয়ে ধরলে সেটাতে কোন সমস্যা নেই।

আমি আম্মুর উপর চড়তেই আম্মু উমমম করে উঠল।

- কিরে শয়তান করিস কি?!

- ওয়াদা মতে তো খারাপ কিছু করছি না আম্মু।

আম্মু কোন কথা বলল না। আমি নিজেকে আরো গুছিয়ে নেয়ার জন্যই একটু নড়ে চড়ে উঠলাম। আমার ধোনটা এতে আম্মুর পুটকির সাথে ভালমত চেপে রইল। আম্মুর সারা শরীর যেন শিউরে উঠল। আমি আম্মুর ঘাড়ের কাছে মুখ নিয়ে একপাশের কানে গিয়ে ফিসফিস করে বললাম,

- আম্মু রাগ করেছ?

- তুই জানিস না?

- আচ্ছা ওদের ওখানে তো কয়েক ঘন্টার জন্যই যাচ্ছি, নাকি?

- আমার তবুও সেটা ভাল লাগে না।

- কেন আম্মু, তোমার হিংসা হয় বুঝি?

- হয় বললে কি বলবি?

- বলব তুমি অযথাই চিন্তা করছ। পৃথিবীতে আমি কি অন্য কোন নারীর প্রতি আকৃষ্ট হতে পারি?

বলেই আমার ধোনটা আম্মুর পুটকির সাথে আরেকটু ঠেলে কথাটার উপর জোর দেখালাম। আম্মুর মুখ দিয়ে হালকা উমম শব্দ বের হল। আম্মু নিজেকে সামলে বলল,

- ঐ মহিলাকে দেখলে তোর মাথা ঘুরে না তো?

আম্মু যে আমার সৎ মায়ের কথা বলছে তা বুঝতে পারলাম। আমি হেসে বললাম,

- ছোটমা সুন্দরী হতে পারে, কিন্তু তোমার মত না।

- ও তো আমার চেয়েও ফর্সা!

- সেটা কি নির্ধারণ করে কে কত সুন্দরী? তোমার যা আছে তা ছোটমায়ের নেই।

- কি আছে?

- তোমার চোখ, ঠোঁট, দুধ, পাছা...

- বুঝেছি। আর বলতে হবে না। দিনে দিনে খবিস হচ্ছিস।

- তোমাকে ভালবাসি বলেই তো এমন ফ্রীলি সব বলছি।

- তা আমি জানি। তবে আমার সাথে তোর ছোটমাকে তুলনার জন্য বুঝি ওর বুক পাছার দিকেও তাকিয়েছিস?

আমি বুঝলাম আম্মুর মন ভাল হয়েছে, কিন্তু আমাকে খোঁচানোর তাল করছে। আমি প্রসঙ্গ পাল্টালাম।

- আচ্ছা আমি তবে যাই।

- খুব চালাক হয়েছিস না?

- তোমার ছেলে না আমি! যাহোক, আম্মু তোমাকে একটা চুমু খেয়ে যাই?

- কোথায় খাবি?

- তোমার ঠোঁট তো আমার পছন্দ। কিন্তু ওয়াদার কারণে সেগুলো সম্ভব না। তোমার ঘাড়ে খাই?

আম্মু সায় দিল। আমি খুব অবাক হলাম। এই প্রথমবার আম্মু রাজি হয়েছে। পিছন থেকে জড়িয়ে ধরা ছাড়া এতদিন যত আবদার করেছি আম্মু সাথে সাথে না করে দিয়েছিল। আমি খুশি হয়ে আম্মুর উপর থেকে নেমে ঘাড়ে হাত দিলাম। ঘাড়ের চুলগুলো সরিয়ে সেখানে ছোট্ট করে একটা চুমো খেলাম। আমার সারা শরীর কেমন করে যেন উঠল। আরেকটা চুমো খেলাম। আরেকটা। আমার ইচ্ছা হল আম্মুর গলাতে চুমো খাবার। ঘাড় পার করে গলার দিকে এগুতে লাগলাম কিন্তু তখন আম্মু বলে উঠল,

- ওয়াদার কথা ভুলে গেছিস?

আমি সরে আসলাম। আম্মু উঠে বসল। আমার কপালে একটা চুমো খেল।

- যা সোনা, জলদি করে ওদের বাড়ি থেকে ঘুরে আয়। না হলে কিন্তু আমি সত্যি সত্যি রাগ করব!

আমি মাথা নেড়ে সায় দিলাম। আম্মুর ঠোঁটের দিকে নজর গেল। চুমো খাবার খুব ইচ্ছা জাগল। কিন্তু নিজেকে ধৈর্য ধরতে বললাম। ধৈর্যের ফল সমসময়ি মিষ্টি হয়!

পর্ব - ০৩

অফিস থেকে ফিরতেই আম্মু বলল বড় খালার বাসায় আর্জেন্ট যেতে হবে। হোন্ডা বের করলাম। আম্মু পিছনে বসছে দেখে আমি জলদি করে বললাম,

- মাঝে মাঝে ব্রেক দিতে পারব?

- তোকে না শুধু পিছন থেকে জড়িয়ে ধরার অনুমতি দিয়েছি? ব্রেক দিলে তো সামনের দিকে হয়ে যাচ্ছে।

- কিন্তু আমার তো পিছন দিক? ব্রেক লাগলে তুমি বরং আমার পিছন দিক জড়িয়ে ধরবে। কথা তো একই হল!

- আমি তোকে জড়িয়ে ধরব এমন কোন কথা কখনও বলেছি নাকি?

আমি চুপ হয়ে গেলাম। নীরবে বড় খালার বাড়িতে গিয়ে পৌঁছালাম। বড় খালা যেই আর্জেন্ট কাজের কথা বলেছে সেটা হল বিরিয়ানি। আজ নাকি তার বিরিয়ানি খাওয়ার ইচ্ছা হয়েছিল বিকালের দিকে। সন্ধ্যা নাগাদ বিরিয়ানি রেঁধে আমাদের দাওয়াত দিয়েছে। মেজাজ গরম হলেও প্রকাশ করলাম না। বিরিয়ানি খেতে খেতে খালা তার মেইন প্রসঙ্গটা তুলল। আমার বিয়ের জন্য পাত্রীর খোঁজ নিয়ে এসেছেন তিনি। আমার বুকটা ধুক করে উঠল। আম্মুর সাথে চোখাচোখি হল। আম্মুকে দেখলে স্বাভাবিক মনে হলেও তিনি যে চমকে উঠেছেন তা ধরতে পারলাম। আমি আম্মু কিছু বলার আগে বলে উঠলাম,

- খালা, বিয়ের কথা এখন তোল না তো। কয়েকদিন আগে চাকরি পেয়েছি। এত বছর যে আম্মু কষ্ট করে আমাকে বড় করল, তাকে আসে সুখী না করে বিয়ের চিন্তা আমি করতেও চাই না।

বড় খালা তো আমার কথা শুনে ইমোশনাল হয়ে গেলেন। তিনি বিরিয়ানি খাওয়া অবস্থাতেই আমাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করলেন। সে আরেক বিরাট কান্ড। যাহোক ঘন্টা দুয়েক পর আমরা আমরা বাড়ির পথ ধরলাম। এই রাতে গ্রাম্য রাস্তা দিয়ে সীমান্তশা সদরে হোন্ডা চালিয়ে যেতে দারুণ লাগল। কিছুক্ষণ যাবার পর আম্মু হোন্ডা থামাতে বলল। আমি অবাক হলাম।

- তুই বিয়ে করতে সত্যিই রাজি না?

- আম্মু, তুমি জানো আমি কি চাই? বিয়ে করার প্রতি আমার একটুও ইন্টারেস্ট নাই।

আম্মু কোন কথা বলল না। কিছুক্ষণ পর বলল,

- আচ্ছা তোর খালা যখন তোকে জড়িয়ে ধরেছিল, তখন তোর কেমন লেগেছিল?

- আবার হিংসা হচ্ছে?

- একটু একটু। আপার দুধ তো আমার থেকেও বড়, অনুভব করিস নি?

- তোমারগুলো ছোট কি বড় সেটা আমি কি করে জানব?

- অনেক পেকে গেছিস। যা হোন্ডা স্টার্ট কর।

হোন্ডা চালু করলাম। কিছুক্ষণ পরই অনুভব করলাম আম্মু আমাকে পিছন থেকে জড়িয়ে ধরছে। আম্মুর দুধের স্পর্শে আমি তড়াক করে হোন্ডা থামিয়ে দিলাম। হোন্ডা থামতে আম্মু বলল,

- এখন থেকে আমার ইচ্ছা হলে তোকে পিছন থেকে জড়িয়ে ধরব। ঠিক আছে?

- একশভাগ ঠিক আছে।

- আর তুই চাইলে মাঝে মাঝে হোন্ডা ব্রেক দিতে পারবি, বুঝলি।

- বুঝলাম। থ্যাংকইউ আম্মু। বিয়ের প্রস্তাবে না করে দেখি ভালো পুরষ্কার পেয়েছি!

হোন্ডা চালু করতে দেরি হলনা। আম্মু আমাকে জড়িয়ে ধরা নেই দেখে হোন্ডা ব্রেক দিলাম। আম্মু ইচ্ছাকৃত হয়ে আমার পিঠে এসে লেপটে দিল নিজের দুধ। নরম দুধের স্পর্শে আমার মাথা নষ্ট হয়ে গেল। ঠিক করলাম বাকি রাস্তায় একশবারের কম ব্রেক না করে আজ বাড়িই ফিরব না!

পর্ব - ০৪

আমার সৎ মাকে আমি ছোটমা বলে ডাকি। ছোটমা আম্মুর তুলনায় অনেক ছোট। আমার আব্বু আম্মুর চেয়ে ঠিক দশ বছরের বড়। আম্মুর যখন ডিভোর্স হয় তখন তার বয়স ২৯ বছর। তখন আমার ৩৯ বছরের আব্বু বিয়ে করে মাত্র ১৭ বছরের ছোটমাকে। ছোটমার বাপের বাড়ির আর্থিক অবস্থা স্বচ্ছল না হওয়ায় এমনটা হয়েছিল। কিন্তু আব্বু আর ছোটমায়ের মধ্যকার বাইশ বছরের এইজ গ্যাপটা অনেক দৃষ্টিকটু। যাহোক, ছোটমায়ের বর্তমান বয়স মাত্র ৩৩ বছর আর তার একমাত্র মেয়ে মিরার বয়স মাত্র ১৪ বছর। আমার আর ছোটমায়ের বয়সের পার্থক্য মাত্র নয় বছর হওয়ায় আমরা বেশ ভাল বন্ধু। অন্যদিকে মিরা আমাকে আপন ভাইয়ের মতই মনে করে।

আমি আজ ছোটমাদের এখানে দুপুরে খেতে এসেছি। অফিস দুপুরের পরপরই ছুটি হয়ে যায় আমাদের ডিপার্টমেন্টে কোভিডের ছোবল আসায়। তখনই ছোটমা ফোন দেয়। তারপর আমি দাওয়াত খেতে আসি। এসে দেখি বাসায় মানুষ বলতে আমরা তিনজন। আব্বু দুপুরে খেয়ে ঘুম দিয়েছে, মিরা তখনও স্কুলে। তাই ছোটমা ডাইনিং টেবিলে খেতে দিয়েছে আর নিজে পাশে বসে কথা বলছে। আমি ছোটমায়ের দিকে আড়চোখে তাকিয়ে বিষয়টা লক্ষ্য করি। তিনি ঠোঁটে লিপস্টিক মেখেছেন। অথচ বাসায় ঢুকার সময় লিপস্টিক ছিল না। বিষয়টা আমাকে অবাক করল না।

আব্বুর সাথে ছোটমায়ের বয়সের বিশাল পার্থক্যের কারণে তাদের সম্পর্কটা অতটা অন্তরঙ্গ নয়। একদিক দিয়ে বললে ছোটমা আব্বুর চেয়ে বরং আমার সাথে বেশি ক্লোসড। বিষয়টা আমি বছর তিনেক আগে লক্ষ্য করি। সেই সাথে এটাও লক্ষ্য করি যে ছোটমা আমাকে অন্যরকম কিছু ইঙ্গিত দেয়। আমি সেটার অর্থ যেমন ধরতে পারি, ছোটমাও জানেন আমি সেটা ধরতে পেরেছি। কিন্তু আমি সাড়া দেইনি কোনদিন। আম্মুর প্রতি আমার ভালবাসা বা কামনা এতটাই শক্তিশালী যে আমার অন্য কোন নারীর প্রতি তাকানোর ইচ্ছাটা আগের তুলনায় কমে গেছে। ছোটমা আমার পক্ষ্য থেকে সাড়া না পেয়েও অবশ্য দমে যায়নি। অবশ্য ৩৩ বছরের নারীর যদি ৫৪ বছরের স্বামী থাকে তবে পরকীয়ার প্রতি ঝুঁকতে তেমন সময় লাগে না। কিন্তু ছোটমা ভদ্র এবং আত্মসম্মানবোধ সম্পন্ন একজন মহিলা। তারউপর মিরার প্রতি তার অগাধ ভালবাসার কারণে তিনি পরকীয়ায় জড়াননি কোনদিন। কিন্তু পূর্ণফুটিত ফুলের মত ছোটমা এখন নারী হিসেবে পরিপূর্ণ। তাই শারীরিক চাহিদাকে তিনি অগ্রাহ্য করতে পারেননি। তাই একমাত্র সেইফ অপশন হিসেবে তিনি আমার দিকে ঝুঁকেছিলেন। কিন্তু সাড়া পাননি।

খাওয়া শেষে আমরা দুইজন টিভি দেখতে গেলাম। ছোটমা তখন অদ্ভুত একটা অনুরোধ করে বসল।

- দিপু, একটা কাজ করবি?

- একশবার করব। যেই খাবার খেয়েছি, কাজ না করলে না ফরমানি হবে।

- তবে আমার সাথে তুই কয়েকটা সেলফি তুলবি?

আমি খুব অবাক হয়ে গেলাম অদ্ভুত প্রস্তাবটা শুনে। কিন্তু কথা দেয়ার পর তো আর না করা যায় না। তাই রাজি হয়ে গেলাম। ছোটমা সুন্দর একটা হাসি দিয়ে আসছি বলে চলে গেল। কিছুক্ষণ পর ফিরে আসতেই আমি খুবই অবাক হলাম। ছোটমা সেজে এসেছেন। লিপস্টিকের সাথে মুখে সামান্য পাউডারের ছিহ্ন আর সুন্দর করে খোঁপা করে চুলে তাকে অনেক সুন্দর লাগছিল। আমার অবাক হওয়া দেখে ছোটমা হাসি দিল। তিনি যে অনেক সুন্দরী তা আমি জানতাম। কিন্তু কেন জানি তাকে এখন আরো বেশি সুন্দর লাগছিল।

ছোটমা আমাকে দাড় করিয়ে নিজেকে আমার সাথে ঘেঁষে দাড়াল। আমি আমার হাতের পিছনের দিকে ছোটমায়ের বুকের স্পর্শ পেলাম। সরে আসতে চাইলাম ছোটমা বরং আরো কাছে এসে দাড়াল। আমার কনুইয়ের পিছনে ছোটমায়ের দুধের স্পর্শ আরো স্পষ্ট হল। আমি দম বন্ধ করে সেলফি তুললাম। তিন চারবার ছোটমা জায়গা চেঞ্জ করেছে। প্রতিবারই আমার সাথে এমনভাবে ঘেঁষে দাড়িয়েছিল যে আমাদের তোলা সেলফি দেখলে সবাই আমাদের প্রেমিক প্রেমিকা কিংবা স্বামীস্ত্রী ভাববে। যাহোক ছবি তোলা শেষ হতেই ছোটমা আরেক কান্ড করে বসল। আমার গালে চুক করে একটা চুমো দিয়ে থ্যাংকস জানাল। আমি অবাক হলাম। ছোটমাকে এত আগ্রাসী হতে আমি কোনদিন দেখিনি। আমাকে বোকার মত দাড়িয়ে থাকতে দেখে ছোটমা হেসে বলল,

- ইস তোর গালে লিপস্টিক লেগে গেছে। বাথরুমে গিয়ে ধুয়ে আয়। আপা যদি দেখে আমার বারটা বাজাবে।

ছোটমা আম্মুকে আপা বলে ডাকে। তবে সেটা না বরং ছোটমায়ের দুষ্টুমি ভরা হাসি দেখে তার ঠোঁটের দিকে নজর গেল। সেটা অনুভব করেই হয়ত ছোটমা জিভ দিয়ে নিজের ঠোঁটটা একবার ভিজিয়ে নিল। আমি সাথে সাথে ঢোক গিললাম। ছোটমা তখন একটা কথা বলে চলে গেল,

- পুরুষ মানুষের এত ভীত হলে হয়?

ছোটমা চলে যেতেই আমি অনুভব করলাম আমার ধোনটা শক্ত হয়ে গেছে। তার জিভ ভেজানো ঠোঁটটা চোখে ভাসছে। নিজেকে কন্ট্রোল করলাম চোখ বুঝে আম্মুকে কল্পনা করে। তবে এটা বুঝলাম আম্মুর প্রতি যদি আমি আসক্ত না হতাম তবে নিঃসন্দেহে আজ ছোটমায়ের সাথে অনেক কিছুই ঘটে যেত!

পর্ব - ০৫

আমাদের কাজের মহিলা রোজিনা খুবই সহজ সরল। আম্মুর কাছে শুনেছি ওকে নাকি ওর জামাই প্রচুর মারে। বেচারা তাই সবসময়ই ভীত অবস্থায় থাকে সবখানে। কিন্তু আম্মুর সাথে রোজিনার সম্পর্ক অনেক ভাল। ফলে আমাদের বাসার ভিতরে রোজিনাকে আমি সহজ সরল খুবই মিশুকে অবস্থাতেই দেখি। সে প্রতি শুক্র, শনি আর মঙ্গলবার আমাদের বাসাতে আসে। এর মধ্যে মঙ্গলবার অফিস থাকায় ওর সাথে দেখা না হলেও বাকি দুইদিনে ওর সাথে দেখা হয়।

রোজিনা আগেই বলেছি আমাদের বাসাতে আসলে বেশ নরম প্রকৃতির হয়ে যায়। হয়ত আমাদের এখানে ওর কোন স্ট্রেস না থাকায় ওর আসল প্রকৃতি বের হয়ে আসে। কিন্তু সমস্যা হল এতে ও অনেক বোকাটে হয়ে যায়। মানে ওর কথাবার্তা যেমন নরম এবং বোকাটে, তেমনি ওর পরা শাড়ির ব্যাপারে ও তেমন নজর দেয় না। আম্মুও ওকে এ বিষয়ে তেমন কিছু বলে না। কিন্তু এর ফলে ওর স্বামীর রাতের পর রাতের কষ্টের ফল হিসেবে রোজিনার রসাল দেহটা দেখে আমি উত্তেজিত না হয়ে পারি না। শুক্র শনি দুইদিন আমি সারাদিন বাসাতেই থাকি। তখন রোজিনাকে দেখে মাঝে মাঝে মাথা ঘুরে যেত আগেই। কিন্তু ইদানীং সেটা একটু বেশি হয়েছে। আম্মুর কাছে ওয়াদা দেয়ার পর থেকে খেচা ছেড়ে দিয়েছি। সেই কারণে এক কথায় মাল সবসময় ধোনের আগাতেই থাকে। তাই রোজিনার মত রসাল মালকে দেখে ধোন ঠাটিয়ে উঠাই স্বাভাবিক। আজকেও তেমনি ঘটছে। রোজিন আমার ঘরের মেঝে পরিষ্কার করছে আর ওকে দেখে আমি টাইট।

রোজিনার শাড়ি ঠিকমতই ওর শরীরে আছে। তবে তাতে তেমন লাভ হচ্ছে না আমার। ও মাটিতে ঝুঁকে হাঁটুর উপর ভর দিয়ে দিয়ে মেঝে মুছছে। ফলে ওর বিশাল বিশাল দুধগুলো কেঁপে কেঁপে উঠছে। শাড়ি থাকলেও আমি যেই এঙ্গেলে আছি সেখান থেকে ওর লাল ব্লাউজের নিচে থাকা দুধগুলোর আকার অনুমান করা যথেষ্ট সহজ। আমার ধোন শক্ত হয়ে গেছে। আমি চোখ সরাতে পারছি না। রোজিনা ততক্ষণে অন্য পজিশনে চলে গেছে রোজিনা। এবার ওর পুটকি আমাকে স্বাগতম জানাল। মেজাজ গরম হয়ে গেল। ইচ্ছা হল এখনই গিয়ে জাপটে ধরি। কোন রকমে নিজেকে সামলে রোজিনার শরীরের দিকে তাকিয়ে থাকলাম। ঠিক তখনই দেখি দরজার সামনে আম্মু দাড়িয়ে। আমার দিকে তাকিয়ে আম্মু এমন একটা লুক দিল যে আমার ভিতর কেঁপে উঠল। আম্মুর মুখে হাসি, কিন্তু সেটা রাগ অনেক কষ্টে কন্ট্রোল করার হাসি।

রোজিনা কাজ শুরু করে চলে গেল। আম্মু আমার উপর ক্ষেপে আছে ভেবে আমি ভয়ে রুম থেকে বের হলাম না। কিন্তু মিনিট দশেক পরই আম্মু আমাকে ডাক দিল। আমি আম্মুর রুমের সামনে গিয়ে দেখি আম্মু ডাইনিং এর বাথরুমটার সামনে দাড়িয়ে আছে। আম্মু আমাকে দেখে বলল,

- রোজিনাকে একটু সাহায্য কর তো দিপু। ও কাপড় কাচবে আর ধোয়া শেষে তুই ওকে কাপড়গুলো থেকে পানি ঝরাতে সাহায্য করবি।

বলেই আম্মু চলে গেল। আমি অবাক হয়ে গেলাম আম্মুর কথা শুনে। আমি বাথরুমের দিকে এগুলাম। আমাকে দেখে কাপড় কাচতে থাকা রোজিনা বলল,

- দিপু মামা, আপনি আসছেন? আপাকে না করছি আপনাকে কষ্ট দিতে। কিন্তু আপা বলে ছুটির দিন নাকি বসে বসে আপনার চর্বি বেড়ে যাচ্ছে।

রোজিনা বলেই হাসতে হাসতে বলল। আম্মু যে রোজিনার শরীরের দিকে তাকানোর জন্য শাস্তি দিচ্ছে। কিন্তু রোজিনার অকপটে কথা বলাতেও অবাক হলাম না। ওর বেশ মুখ পাতলা মহিলা। আমাকে মামা বলে ডাকে। তবে রোজিনার বয়স ৩৫+ হবে। যাহোক আমি এবার রোজিনার দিকে তাকালাম বাথরুমের দরজা পেরিয়ে এক পাশে দাড়িয়ে গেলাম। রোজিনা কাপড় কাচাতে মনোযোগ দিল। সাথে সাথে আমি অবাক হয়ে গেলাম। দৃশ্যটা বেশ উপভোগ্য। রোজিনা পানির ভয়ে ওর শাড়িটা হাঁটু পর্যন্ত তুলে রেখেছে। ওর উজ্জ্বল শ্যামলা দুই পা হাঁটু পর্যন্ত দেখা যাচ্ছে স্পষ্ট। তবে আসল জিনিস অন্যখানে। কাপড় কাচার ফলে রোজিনার শরীর পানিতে অনেক ভিজে গেছে। একি সময়ে প্রতিবার রোজিনা কাপড় কাচার জন্য ঝুঁকতেই ওর বুকটা কেঁপে উঠছে। আর আমি যেখানে দাড়িয়েছি সেখান থেকে ওর বুকের দোলা না, বরং গলার দিক দিয়ে ঝুঁকার ফলে তৈরি হওয়া গ্যাপ দিয়ে ওর বুকের দুধের অনেকটা দেখা যাচ্ছে। আমার ধোন টনটন করে উঠল। একটা কাপড় কেচে রোজিনা তখনই সেটা আমার দিকে বাড়িয়ে দিল কাপড় চিপে পানি বের করার জন্য। আমি ধরতেই ঝুঁকে রোজিনা কাপড় চিপতে লাগল। ফলে ওর বুকের প্রায় অর্ধেক ব্লাউজের ফাঁক দিয়ে দেখা গেল। আমি কোনরকমে নিঃশ্বাস বন্ধ করে দাড়িয়ে থাকলাম।

রোজিনাকে লুকিয়ে লুকিয়ে দেখছিলাম আমি কিছুক্ষণ আগেও। কিন্তু আম্মু বর্তমান সুযোগটা তৈরি করে দিয়েছে প্রকাশ্যে ওর শরীরে তাকানোর জন্য। সুযোগ যখন পেয়েছি, ছাড়ব কেন! আমি চোখ বড় করে রোজিনার বুকের দিকে তাকালাম।

পর্ব - ০৬

আম্মু বারান্দায় বসে আচার খাচ্ছিল। আমি টিভি রুম থেকে উঁকি দিয়ে তাকেই দেখছিলাম। আঙ্গুল দিয়ে আম্মু এমনভাবে চুষে আচার খাচ্ছিল যে আমার মাথা গরম হয়ে গেল। ইচ্ছা জাগল আম্মুর আঙ্গুল দিয়ে আমিও আচার খাব।

আম্মুকে ডাক দিতেই আমার পাশে এসে বসল। আমি হেসে আবদার জানালাম।

- আম্মু আচার খাব।

- খা।

- তোমার আঙ্গুল দিয়ে।

আম্মু অনেকক্ষণ আমার দিকে তাকিয়ে জিজ্ঞাস করল,

- এতক্ষণ আমাকে দেখছিলি?

- হুম, তাই তো আচার খাবার ইচ্ছা জাগছে। তোমার আঙ্গুল দিয়ে।

- আচার খেতে চাস, নাকি আমার আঙ্গুল চুষতে চাস? ওয়াদাতে তো এমন কিছু ছিল না।

আম্মু নিজের মধ্য আঙ্গুলটা দিয়ে আঙ্গুল ভরিয়ে আচার নিল এবং জিহ্বা বের করে আঙ্গুলটা মুখে ঢুকিয়ে আমার চোখে চোখ রেখে চুষতে লাগল আর হাসতে লাগল। আমি বুঝতে পারলাম আম্মু আমাকে খোঁচাচ্ছে।

- দিবে তোমার আঙ্গুল দিয়ে আচার খাইয়ে?

- চুষতে? না দিব না।

আম্মু হাসতে লাগল কথাটা বলেই। আমি খুব বিরক্ত হলাম আম্মুকে মজা নিতে দেখে। আমি উঠে আম্মুর পিছনে গিয়ে বসলাম এবং তাকে শক্ত করে পিছন থেকে জড়িয়ে ধরলাম। আম্মু হো হো করে হেসে উঠল। আমার খুব রাগ উঠল। জিজ্ঞাস করলাম,

- তোমার ঘাড়ে চুমো দিতে তো আপত্তি নাই?

- একবার যখন চুমো দিয়েই ফেলেছিস, তখন আপত্তি থাকার কি আছে।

আমি মনের রাগ কমানোর জন্য আম্মুর ঘাড় থেকে চুল সরিয়ে ইচ্ছামত দুই তিনটা চুমো খেলাম। আম্মু খিলখিল করে হাসতে লাগল। আমার বিরক্ত লাগল আম্মুকে এত মজা নিতে দেখে। তখনই বুদ্ধিটা মাথায় আসল। আমি উৎসাহের সাথে বললাম,

- আচ্ছা আম্মু তোমার ঘাড়ে আমি যা ইচ্ছা তাই করতে পারব তো?

- যা ইচ্ছা তা মানে? হুম, আচ্ছা। ওকে তুই যা ইচ্ছা তা করতে পারবি, তবে তোকে শুধু তোর ঠোঁট ব্যবহার করতে হবে, কিংবা হাত। অন্য কিছু না।

- অন্যকিছু মানে? তুমি অন্যকিছু ব্যবহার করব ভেবেছিলে নাকি?

আম্মু আমার কাঁধে গাট্টা দিল হাসতে হাসতে। আমি এবার আচারের প্লেটটা নিয়ে এসে নিজের আঙ্গুল দিয়ে আচার নিলাম এবং আম্মুর পিছনে বসে তার ঘাড় থেকে চুল সরিয়ে সেখানে লাগিয়ে দিতে লাগলাম। আম্মু চমকে উঠে বলল,

- করিস কি!

- তুমিই না বললে হাত আর ঠোঁট দিয়ে তোমার ঘাড়ের সাথে আমি যা ইচ্ছা তা করতে পারব?

আম্মু চুপ হয়ে গেল। আম্মুর কাঁধে আমি আরো একটু আচার মাখিয়ে দিলাম। তারপর আমি আম্মুর কাঁধের কাছে চলে এসে জিহ্বা দিয়ে একটু আচার চেটে নিয়ে বললাম,

- জিহ্বাও কিন্তু ঠোঁটের মধ্যেই পড়ে!

আম্মু উমম জাতীয় শব্দ করল। আমি আম্মুর মাথায় একহাত আর অন্যহাতে চুল সরিয়ে আচার চাটতে শুরু করলাম। আচারের সাথে সাথে আমি আম্মুর ঘাড়ও চেটে দিতে লাগলাম। আম্মু কোন শব্দ করল না। আমার মনে হতে লাগল আম্মু শিউরে উঠছিল আমার জিহ্বার স্পর্শে। আচারটা শেষ হয়ে গেল। আমি নতুন আচার নিতে যাব, কিন্তু আম্মু সেটা টের পেয়ে সরে গেল। আমি আম্মুর দিকে তাকিয়ে দেখি তার মুখ লাল টকটকে হয়ে গেছে। আমি বুঝতে পারলাম আম্মু উত্তেজিত হয়ে উঠছিল আমার জিহ্বার স্পর্শে। আমি আবার আচারের দিকে হাত বাড়ালাম। আম্মু তখন বলে উঠল,

- দিপু থাম। আমাকে নতুন আরেকটা ওয়াদা দিতে হবে তোকে।

- কি ওয়াদা?

- এভাবে ঘাড়ে চুমো দেবার সময় জিহ্বা লাগাতে পারবি না।

- কিন্তু...

- কোন কিন্তু না। ঠিক আছে?

- আচ্ছা।

- তাহলে আমি গেলাম গোসল করতে। তোর জ্বালাতনের জন্য আমাকে এখন গোসল করতে হবে।

আম্মু উঠে চলে যেতে লাগল। আমার মাথায় তখন রাজ্যের জিনিস ঘুরছে। আমি আম্মুকে ডাক দিলাম।

- আম্মু, তোমার ওয়াদা তো আমি রাখব। কিন্তু বিনিময়ে তোমাকেও আমাকে কিছু দিতে হবে।

- কি চাস?

- তোমার আঙ্গুল। দাও আচার মেখে আমাকে দাও, আমি এখন সেটা চুষব।

আম্মু আমার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে থাকল। তারপর ফিক করে হেসে দিল।

- তোর জ্বালায় আর বাঁচব না রে দিপু!

আম্মু নিজের তর্জনীতে আচার মেখে আমার দিকে বাড়িয়ে দিল। আমি মুখ ফিরিয়ে ইশারা করলাম। আম্মু হেসে তার মধ্য আঙ্গুলিতে আচার মেখে বাড়িয়ে দিল আমার দিকে। আমি দেরি না করে জিহ্বা দিয়ে আম্মুর আঙ্গুলকে পেচিয়ে মুখের ভিতরে নিয়ে আসলাম। অদ্ভুত লাগল। কিন্তু আমি জানি এই জিহ্বা আর আঙ্গুলের স্পর্শ নতুন এক সম্ভাবনার সৃষ্টি করবে!

পর্ব - ০৭

আমি আর ছোটমা একসাথে বসে লুডু খেলছিলাম। বাসাতে আব্বু বা মিরা কেউই নেই। ছোটমা প্রস্তাব দিয়েছিল, আমিও বসে যাই। লুডু খেলতে খেলতে আমরা কথা বলছিলাম। হঠাৎ ছোটমা বলে উঠল,

IamilBD
IamilBD
10 Followers
12