নিষিদ্ধ রহস্যময়ী Ch. 11-20

Story Info
Dipu comes to his in law's house where sex and incest awaits
10.2k words
3.6
64
00

Part 2 of the 5 part series

Updated 06/11/2023
Created 10/21/2022
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
IamilBD
IamilBD
10 Followers

নিষিদ্ধ রহস্যময়ী পর্ব (১১-২০)

লেখক - আয়ামিল

পর্ব - ১১

ঢাকায় এর আগে কোনদিন আমি একা আসিনি। তাই সীমান্তশা থেকে ঢাকায় আসার সময় প্রচন্ড ভয় লাগছিল। তার উপর ভিডিও কলে বিয়ে করে শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে যাওয়াটা প্রচুর ভয় দেখাচ্ছে।

ঘরজামাই হিসেবে থাকার আমার কোন ইচ্ছা নেই। কিন্তু ছয় মাস সহ্য করতে পারলেই যে আম্মুকে চুদার সুযোগ পাব সেটাই আমাকে উৎসাহ দিচ্ছি। কিন্তু আমার স্ত্রী দিতির বলে দেওয়া ঠিকানা মতে ওদের বাড়িটা খুঁজে পেতে কিন্তু আমার বারটা বেজে যাচ্ছে। এমনি খুঁজতে খুঁজতে একটা গলি থেকে বের হবার সময় ঠাস করে একজনের সাথে ধাক্কা খেয়ে পড়ে যাই। সামনে দেখি এক মহিলার সাথে ধাক্কা খেয়েছি। ৪৫+ বয়সের মহিলাকে সরি বলে ভাল করে তাকাতেই তার ক্লিভারেজ দেখতে পেলাম। দুধের মত ফর্সা। নিজেকে সামলে অন্যমনস্ক হবার কারণ বললাম। মহিলা তখন বলল তিনি দিতিদের বাড়ির ঠিকানাটা চিনেন। আমাকে দেখিয়েও দিবেন। আমি খুশি হয়ে গেলাম। কিন্তু মহিলা ধাক্কার ফলে ব্যথা পেয়েছে বলে মনে হল। আমাকে বলল তাকে ধরে যেন নিয়ে যাই। অপরিচিত মহিলা হলেও আমার ভুলে ব্যথা পেয়েছে দেখে আপত্তি করলাম না। কিন্তু মহিলা আমার কনুয়ের উপরে শক্তকরে ধরে হাঁটতে শুরু করতেই আমি অনুভব করলাম মহিলার তুলতুলে নরম দুধ আমার পিঠ আর কাঁধ বরারব ধাক্কা খাচ্ছে। আমি একটু লজ্জা পেলেও বিষয়টা ইঞ্জয় করতে লাগলাম।

কিছুক্ষণ পর একটা বিল্ডিংয়ের সামনে এসে থামলাম। ঠিক তখনই একটা টুকটুকে লাল শাড়ি পরা মেয়ে এসে আমার সামনে এসে দাড়াল। আমি একবার দেখেই চিনতে পারলাম আমার বউ দিতি। সে লজ্জা ভরা দৃষ্টিতে আমার দিকে একবার তাকিয়ে আমার পাশে থাকা মহিলার দিকে তাকিয়ে জিজ্ঞাস করল,

- আম্মু, তুমি উনাকে কোথায় পেয়েছ?

আমি তো পুরা অবাক। দিতির মুখে শুনি এতক্ষণ যার বুকের ঘষা খেয়ে খেয়ে এসেছি, সে আর কেউ না আমারই শাশুড়ি। দিতি তো পুরা বিষয়টা বুঝতে পেরে হাসতে হাসতে মাটি হয়ে গেল। বউয়ের প্রতি কোন টান জাগাব না ভেবেছিলাম, কিন্তু দিতির হাসি দেখে কেন জানি মুগ্ধ হয়ে গেলাম।

এদিকে বাড়ির ভিতরে ঢুকার পরই আমার শাশুড়ি গায়েব হয়ে গেল দিতির কাছে আমাকে রেখে। আমিও দিতির পিছু পিছু আমার থাকার জন্য নতুন রুমে নিয়ে যাওয়া হল। আগে থেকে প্ল্যান করা হয়েছে সপ্তাহখানেক আমি আলাদা রুমে থেকে সবার সাথে, বিশেষ করে দিতির সাথে পরিচিত হব। তারপর দিতির সাথে একরুমে মুভড করব। আমাকে রুমে দিয়ে দিতিও চলে গেল। আমি হাত পা পানি দিতে যাব তখন আমার শাশুড়ি আসল শরবত নিয়ে। আমাদের চোখাচোখি হতেই তিনি হেসে উঠলেন। শরবতটা আমার হাতে দিয়ে পিছনে ঘুরে আমার ব্যাগ থেকে পড়া কি একটা তুলতে লাগলেন। আমি তারই দিকে তাকিয়ে থাকলাম। এদিকে আমার শাশুড়ি নিচে ঝুকে জিনিসটা তুলতে লাগলেন। ফলে এক কথায় বলতে গেলে আমার সামনে এসে উবু হয়ে জিনিসটা তুলতে লাগলেন। আমি তখন তার সালোয়ার কামিজের এরিয়াতে স্পষ্ট করে ফুটে উঠা পুটকির আকার দেখতে পেলাম। আমার ধোন টনটন করে উঠল। আমার শাশুড়ি তখনই বেশ সময় নিয়ে উঠল এবং ফিরে আমার দিকে তাকিয়ে একটা হাসি দিল।

কিছুক্ষণ পর দিতি একজনকে নিয়ে আসল। ম্যাক্সি পরা দুধেল একজন মহিলা। দিতি তাকে নিজের খালা হিসেবে পরিচয় করিয়ে দিল। আমি অবাক হয়ে তাকিয়ে দেখলাম মহিলা খুবই লাজুক দৃষ্টিতে আমার দিকে তাকাচ্ছে। তারপর আমার দিকে তাকিয়ে বলল,

- আমাদের বাসাতে অনেকদিন পর একজন পুরুষ আসল!

বলেই মহিলা গটগট করে চলে গেল। দিতি আমার পাশে বসে বলল,

- মেঘা খালা খুবই লাজুক স্বভাবের। তাই এমন অনেক কিছুই করবে। আপনি কিছু মনে করবেন না প্লিজ।

আমি সায় দিলাম। তখনই কলিংবেল বেজে উঠল। দিতি দৌড়ে চলে গেল। শাশুড়ি আমার পাশে বসে শরবতটা শেষ করতে বলল। শরবত শেষ করতে করতে দিতি আরো দুইজনকে নিয়ে আসল। দুইজনই স্কুল ড্রেস পরনে। দিতি পরিচয় করিয়ে দিল ওর ছোট দুই বোনকে। ক্লাস এইটে পড়া ইশা আর ক্লাস থ্রিতে পড়া রিয়া।

- কেমন লাগল সবাইকে?

শাশুড়ি প্রশ্ন করল। আমি হেসে উত্তর দিলাম,

- আপনার পরিবারটা অনেক ইন্টারেস্টিং।

- আমার পরিবার না, এটা কিন্তু এখন থেকে তোমার পরিবারও।

আমি হাসলাম। সত্যিই খুবই ইন্টারেস্টিং এক দুধেল পরিবার এটা। আম্মু কেন বলেছিল ছয়মাস দিতি ছাড়া অন্য কারো দিকে নজর না দিতে তা এতক্ষণে বুঝেছি। এই বাসার সবারই দুধ বড় বড়। আর কোথাও চোখ পড়ুক না পড়ুক দুধের দিকে যে পড়বে তাতে আমি নিশ্চিত। আমি মনে মনে নিজেকে শান্ত করলাম। এখানে ছয় মাস টিকতে পারলে যে আমি আম্মুকে চুদার সুযোগ পাব সেটাই আমার মাথায় ঘুরতে লাগল। সেটা জন্য আমি যা করার দরকার তা করতে একটুও পিছপা হব না। একটা দুধেল পরিবার তো কোন ব্যাপারই না!

পর্ব - ১২

ভুল ভেবেছিলাম, আমার শ্বশুরবাড়ির এই মাগীদের সামলানো খুবই কষ্টের।

শাশুড়ি, শাশুড়ির বোন, বড় শালি এবং আমার বউ দিতির দিকে তাকালে এমন কোন পুরুষ নাই যে তাদের দুধের প্রশংসা করবে না। দুই তিনদিন যাওয়ার পরই আমি সবার সাথে সহজ হতে লাগলাম। আম্মুর আরো এক সপ্তাহ পরে আসবে। তাই দিতির সাথে আমার সস্পর্কটা আপনাআপনিই গভীর হতে লাগল। কিন্তু আমরা তখনও আলাদা ঘুমাচ্ছিলাম। দিতিদের ফ্ল্যাটের এক রুমে আমার শাশুড়ি আর খালা শাশুড়ি ঘুমায়। খালা শাশুড়ির রুমটাতে আমাকে ঘুমাতে দেয়া হয়েছে। দিতি আর ওর দুই বোন এক রুমে ঘুমায়। ঢাকায় তিন রুমের বাসাতে আমরা মানুষ ৬ জন। আমি এখনও নতুন চাকরিতে জয়েন দেইনি। দিতি জব করে। খালা শাশুড়ি, মেঘা খালাও জব করে। আমার শাশুড়ি গৃহিনী। তাই ইশা আর রিয়া স্কুলে চলে গেলে আমি আর শাশুড়িই বাসাতে থাকি শুধু।

আমার শাশুড়ি খুবই ফ্রী মাইন্ডের মানুষ। তাকে দেখলে আম্মুর কথা মনে পড়ে। আম্মুর সাথে আমি যেমন করে যা ইচ্ছা বলতে পারি, শাশুড়িও সেই রকম ফ্রেন্ডলি ভাইব দেয়। কিন্তু কয়েকদিনের পরিচয় তাই আমি গুটিয়ে রাখি নিজেকে। শাশুড়ি একদিন বিষয়টা তুলে।

- দিপু তুমি আমাকে লজ্জা পাও নাকি?

- জ্বি না।

- তাহলে আপনি বলে ডাকছ কেন? আমার ছেলে নাই, কই ভেবেছি ছেলে পাব একটা, তুমি কি না আপনি বলে পর করে দিচ্ছ?

- না, মানে...

- আমাকে তুমি বলে ডাকবে, আর আমি তুই বলে ডাকব। ঠিক আছে? আর হ্যাঁ, আমাকে মা বলে ডাকবি?

- ঠিক আছে মা।

আমি খুশিই হলাম শাশুড়িকে জলি মাইন্ডের দেখে। এভাবেই আরো দুদিন কেটে গেল। আম্মু ফোন দিয়েছে আর তিনদিন পর আসবে। আমি মনে মনে খুশিই হলাম। কতদিন হল আম্মুকে দেখিনা। সেদিন সকালে আম্মুর সাথে কথা বলার পর থেকেই মনটা ভাল ছিল। দিনটা কেটে যাচ্ছিল এমনি করে। দুপুর এগারটা নাগাদ ঘুমিয়ে পড়েছিলাম। দেড়টা নাগাদ উঠলাম। ফ্রেশ হবার জন্য বাথরুমের দিকে এগিয়ে গেলাম। বাথরুমের দরজাটা টান দিতেই আমার চোখ বড় বড় হয়ে গেল। বাথরুমে গোছল করছে আমার শাশুড়ি!

- ও মা, দরজা বন্ধ করতে ভুলে গেছিলাম নাকি?

শাশুড়ি বিস্মিত হয়ে বলল। আমার চোখের ঘুম চলে গেছে। আমি শাশুড়ির দিকে তাকিয়ে অবাক হলাম। গোসল শেষ হয়ে গেছে তার, সম্ভবত শরীর মুছছিল। পেটিকোট পরা আছে ঠিকই, কিন্তু নাভীর উপরে সবকিছুই উদাম। আমি দরজা টান দিয়েই তার দুধের দিকেই তাকিয়েছিলাম। সেই বিশাল বিশাল তরমুজের মাঝখানের কিসমিসের মত বোঁটাগুলোতেই ঠিক নজর গিয়েছিল। শাশুড়ি আমাকে দেখে তার এক হাত দিয়ে বুকের উপর লম্বালম্বি রাখল। ফলে দুই দুধের বোঁটা আড়াল হল ঠিকই কিন্তু দুধের সাইজ কি আগাল করা যায়! ইউটিউবে বহুদিন আগে ভরা মজলিসে এক মাগীকে এভাবে দুধের উপর হাত রেখে নাচতে দেখেছিলাম। সেবার এই পোজে আম্মুকে দেখার খুব ইচ্ছা জেগেছিল। কিন্তু সেটা শাশুড়ি পূর্ণ করল। কিন্তু ইউটিউবের মাগীর দুধ শাশুড়ির ধারে কাছেও নেই। আমি দুই তিনবার ঢোক না গিলে পারলাম না।

এদিকে শাশুড়ি আমাকে অবাক হয়ে দাড়িয়ে থাকতে দেখেও তেমন ঘাবড়াতে দেখলাম না। তিনি দুধের উপর হাত রেখে দুধ ঢাকতে ব্যর্থ হয়ে আমার ধোনকে সজাগ করিয়ে বলল,

- দিপু, সঠিক সময়ে এসেছিস। দিতিদের রুম থেকে গিয়ে আমার ব্রাটা নিয়ে আস তো। আমি ভুলে গেছি।

আমি তো পুরা টাসকি খেয়ে গেছি শাশুড়ির কথা শুনে। এমন পরিস্থিতিতে কেউ এমন কথা বলতে পারে? কেন জানি মনে হল পরিস্থিতিটা কাটাতে তিনি আমাকে সরিয়ে দিচ্ছেন। আমি সুযোগটা নিয়ে ঘুরে চলে আসতে যাচ্ছি, তখন শাশুড়ি বলল,

- কালো রঙ্গের ব্রা। সবচেয়ে বড়টা। সাইজ হল...

সাইজটা শুনে আমি ঢোক গিললাম। দ্রুত আমি দিতিদের রুমে চলে আসলাম। আমার বুক ঢিপঢিপ করছে আর আমার ধোন লোহার মত শক্ত হয়ে গেছে। আমি দিতিদের ওয়ারড্রবের একটক ড্রয়ার খুলে পাগলের মত ব্রা খুঁজতে লাগলাম। আমার চোখের সামনে শাশুড়ির তরমুজের ছবি ভাসছিল শুধু। দুই তিনটা ব্রা খুঁজে পেলাম। সম্ভবত দিতি কিংবা ইশার হবে। হাতড়াতে হাতড়াতে অবশেষে একটা কাল রঙের ব্রা খুঁজে পেলাম। চোখের সামনে ব্রাটা তুলে ধরতেই আমার সারা শরীর অবশ হয়ে যেতে লাগল। এত বড় দুধের সাইজ আমার খালারও না!

- অসভ্য শয়তান!!!

চিল্লি শুনে আমি মুহূর্তেই ফিরে তাকিয়ে দেখি আমার সামনে ইশা দাড়িয়ে। আমার ভিতরটা ধক করে উঠল। আমার পায়ের কাছে দুই তিনটা ব্রা আর হাতে শাশুড়ির বিশাল ব্রা। এই পরিস্থিতে ইশা যে আমাকে নোংরা ভাববে তাই স্বাভাবিক। কি করব বুঝতে পারলাম না। ইশা আবার চিল্লি দিল,

- লম্পট শয়তান!!!

* * * * *

সেদিন রাতের খাবার খাওয়ার সময় শাশুড়ি সবাইকে পুরা ঘটনাটা খুলে বলে। ইশা আমাকে ব্রা হাতে ধরে ফেলেছে শুনে সবাই হাসতে হাসতে গড়াগড়ি খেল। দিতিকেও স্বাভাবিকভাবে হাসতে দেখে আমি অবাক হলাম। ইশার সাথে আমার ভুল বোঝাবোঝি কেটে যাওয়াতেই আমি খুশি। এদিকে হাসতে হাসতে মেঘা খালা বলল,

- বেচারা দিপুর জন্য মায়াই লাগছে। কি আর করবে সে। বাসাতে আপার দুধই তো সবচেয়ে বড়। অতবড় ব্রা দেখে অবাক হয়েই গিয়েছিল বোধহয়। ঠিক তখনই ইশা এসে...

হাসির রোল পড়ে গেল। আমি লজ্জা পেলাম। এদিকে ইশা গম্ভীর হবার ভান করে দিতিকে বলল,

- সাবধান আপু! দুলাভাই কিন্তু আম্মার দুধ দেখে ফেলেছে। এখন দেখবি সে তোর দিকে না তাকিয়ে আম্মাকেই দেখছে।

আমি সাথে সাথে দিতির দিকে তাকালাম। দিতি দুষ্টুমির হাসি হাসছে। ঠিক তখন শাশুড়ি বলল,

- সেটা তোকে ভাবতে হবে না ইশা। কদিন পরেই দেখবি দিতির বুক কিভাবে আমাকে টেক্কা দিচ্ছে!

আমার দিকে তাকিয়ে হাসল শাশুড়ি। তারপর বলল,

- তাছাড়া আমি এক হাতে বুক ঢেকেই রেখেছিলাম।

- তুমি, এই তরমুজগুলোকে এক হাতে ঢাকতে পেরেছিলে?

দিতি অবাক হয়ে প্রশ্ন করল। সাথে সাথে আরেকটা হাসির রোল পড়ে গেল। দিতি আমার দিকে তাকিয়ে চোখ টিপল। আমি কোন রকমে নিজেকে সামলর নিলাম। আম্মু কেন আমাকে সাবধান করেছিল এখন বুঝতে পারছি। দিতিকে বিয়ে কররেও এই পরিবারের প্রত্যেকটা নারীকেই যে আসাকে ট্রেকল দিতে হবে সেটা বুঝতে পারলাম। দিতি ছাড়া বাকিদের থেকে নিজেকে বাঁচাতে পারলেই আম্মুকে চুদতে পারব। কিন্তু আজকের মত পরিস্থিতি যদি সৃষ্টি হয়, তাহলে এই নারীদের যেই পার্সোনালিটি, তাতে কতটা সফল হবে তাতে আমার প্রচন্ড ডাউট হচ্ছে!

পর্ব - ১৩

আম্মুর আসার দিন পার হয়ে গেলেও আম্মু আসল না। আমার মন খারাপ হয়ে গেলেও নজর গেল বউয়ের উপর।

দিতি খুবই আন্ডারস্ট্যান্ডিং একটা মেয়ে। আমি ওরই অফিসে জয়েন করেছি। অফিসে ওকে জনপ্রিয় দেখে খুব ভাল লাগল। কলিগদের সাথে আমাকে নিজের স্বামী হিসেবে যখন পরিচয় করিয়ে দেয়, তখন পুরুষ কলিগদের চোখের হিংসা আমি ঠিকই বুঝতে পারি। বিষয়টা খুবই শান্তি দিয়েছে আমাকে। এত সুন্দরী বউ আসলেই ভাগ্য।

সারাজীবন আম্মুর প্রতিই আমার কামনা ছিল। কিন্তু দিতির সাথে মেশার পর থেকে অনুভব করলাম আমার চিন্তার কতটা লিমিট ছিল। আম্মু ছাড়াও অসাধারণ কিছু মহিলা আছে চারপাশে। দিতি তাদেরই একজন। ওর শরীর যেমন সেক্সি, তেমনি সুন্দর মন দিতির। আমি হয়ত সামান্য ওর প্রেমে পড়ে গিয়েছি। কিন্তু আমার কিছু জিনিস নজরে আসল। অফিসের প্রথমদিনই দিতি আমাকে একটা লোকের সাথে দেখা করিয়ে দিল। তার নাম গালিব। বয়সে আমাদের থেকে দশ বছরের সিনিয়র হবে। দিতি জানাল গালিব নাকি ওদের ডিপার্টমেন্টের বস। আমি ভদ্রতার সাথে পরিচিত হতে চাইলাম, কিন্তু গালিব কিন্তু তেমন আগ্রহী মনে হল না আমার সাথে পরিচিত হতে। একই সময় আমি লক্ষ্য করলাম গালিবের চোখের দৃষ্টি। দিতির প্রতি গালিবের চোখের দৃষ্টিতে কামনা যেমন ছিল, তেমনি ছিল ভালবাসা। বিষয়টা আমার ভাল লাগল না। কিন্তু দিতির দৃষ্টিতেও একই জিনিস দেখতে পেয়ে আমি প্রচুর অবাক হলাম। মূলত সেদিন থেকেই আমার সন্দেহের শুরু হল।

কিছুদিন চলে যেতে আমি খুব মুষড়ে পড়লাম। আমার বদ্ধমূল ধারনা দিতির সাথে গালিবের কোন ঘনিষ্ঠ সম্পর্ক আছেই। অফিসে দিতি আমাকে ইগনোর করে। এমনকি লাঞ্চের সময়ও ওকে নিয়ে লাঞ্চ করার প্রস্তাব দিলেও দিতি নানা অযুহাতে এড়িয়ে গেছে। মূলত অফিসে দিতির এই পরিবর্তনটা আমাকে ভাবিয়ে তুলেছে। কেননা বাসাতে দিতিকে দেখলেই আমার ধোঁকা লেগে যায়। বাসায় দিতি আর আমি যতক্ষণ সাথে থাকি ওর আচরণ পুরো অন্যরকম। ওকে দেখে মনে হয় আমার প্রেমে হাবুডুবু খাচ্ছে। বিষয়টা এতটাই কনফিউজিং যে আমি কিছুই বুঝে উঠতে পারলাম না। এদিকে ঢাকায় আসার প্রায় বিশদিন হয়ে গেলেও আম্মু আসল না। আমি সীমান্তশা যাব বললে আম্মু কসম দিয়ে আটকে ফেলে। কি হচ্ছে আমি কিছুই বুঝছি না। এতকিছুর মাঝে এখনও আমি আর দিতি একসাথে ঘুমাইনি। ওকে আকারে ইঙ্গিতে বলেছি একসাথে থাকার কথা, দিতি শুধু বলে 'সময় হোক', তবে সেই সময়টা ঠিক কবে হবে, সেটা আমি বুঝে উঠতে পারছিলাম না। শ্বশুরবাড়ির সবার সাথে আমার সম্পর্ক ভাল হচ্ছিল। কিন্তু এতদিন আম্মুকে না দেখে থাকা, এমনকি ভিডিও কলেও না দেখায় একে তো আমার উপর প্রচন্ড স্ট্রেস হচ্ছিল। তার উপর দিতির দুই রকম ব্যবহার দেখে আমার ধৈর্য আর টিকতে পারল না।

এক সন্ধ্যায় দিতি কি যেন কাজে আমার রুমে আসে। আমি তখনই সিদ্ধান্ত নেই ওকে বিছানায় আনার। বিয়ে করার সুবিধা নিতে হবে তো! যেই ভাবা সেই কাজ। দিতি চলে যেতে শুরু করতেই আমি ওর হাত ধরে টান দিলাম। জড়িয়ে ধরে দেয়ালের সাথে ওকে ঠেসে ঠোঁটে চুমো দিতে চাইলাম। কিন্তু দিতি ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিল। আমার কাছে বিষয়টা এতটাই আশ্চর্য লাগল যে আমি অবাক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে থাকলাম। দিতি ক্ষেপে উঠে বলল,

- খবরদার! ডোন্ট ইউ ডেয়ার টাচ মি!

আমার মাথার তার ছিঁড়ে গেল কথাটা শুনে। মাগীর বাচ্চা মাগী বলে কি! তিনবার কবুল বলে বিয়ে করেছি, এখন কিনা সে বলে ডোন্ট টাচ মি! আমি রেগে উঠে ওর কবজি শক্ত করে ধরে বললাম,

- তবে কি চাও?

- ছাড় আমাকে!

- কেন ছাড়ব? আমি না তোমাকে বিয়ে করেছি!

- ছাড়!!

- না ছাড়ব না! গালিবের হাত হলে হয়ত এতক্ষণে জড়িয়ে ধরতে! তাই না? মনে কর আমি কিছু বুঝি না?

দিতি ঠাস করে আমার গালে চড় বসিয়ে দিল। আমার মাথায় টং করে রাগ উঠে পড়ল। আমি ঝটকা টেনে ওকে বিছানার দিকে ছুঁড়ে ফেললাম। আমি ওকে রেপ করব। বিয়ে যখন করেছি, এই মাগীর ভোদায় ফ্যাদা না ফেলে শান্ত হব না!

আমার উদ্দেশ্য আঁচ করতে পেরে দিতি চিল্লি দিয়ে উঠল,

- খবরদার বলছি! এক পা এগুলে আমি তোকে আজ মেরে ফেলব!

- তাহলে বিয়ে করলি কেন? (মেজাজ হারিয়ে ফেললাম সম্পূর্ণ)

- তোর কি মনে হয় আমি ইচ্ছা করে তোকে বিয়ে করেছি? তোর মত ছেলেকে আমি কেন বিয়ে করতে যাব? আব্বু নির্দেশ না দিলে তোর মত গর্দভকে আমি জীবনেও বিয়ে করতাম না। তুই কতটা গর্দভ, ভিডিও কলে এক মেয়ের কবুল বলা শুনে ধরে ফেলেছিস যে সে হেসে হেসে তোকে বিয়ে করছে? নাকি বাসাতে একটু হেসে কথা বলেছিস দেখে ভাবছিস আমি তোকে পছন্দ করতে শুরু করেছি? আরে যা, তুই তো গালিবের নখের সমানও না। আমার শরীরে হাত লাগিয়ে দেখ, রাতের মধ্যে তোকে গুম করিয়ে দিব।

আমি বিস্ময়, রাগ আর আত্মসমর্পণ করা দৃষ্টিতে দিতির দিকে তাকিয়ে থাকলাম। ঠিক তখনই আমার শাশুড়ি এসে ঠাস করে দিতির গালে চড় বসিয়ে দিল। দিতি বাধা দিয়ে কি যেন বলতে চেয়েছিল, কিন্তু শাশুড়ি ওকে একটা ধমক দিয়ে বিছানা থেকে টান মেরে নামিয়ে আনল। তারপর কোনদিকে না তাকিয়ে দিতিকে টেনে নিয়ে চলে গেল। আমি দাড়িয়ে দাড়িয়ে দেখলাম মেঘা খালা আর রিয়া শাশুড়ির পিছনে পিছনে যাচ্ছে। আমার দিকে তাকিয়ে আছে দরজাতে দাড়ান ইশা। অন্ধকারেও আমার কেন জানি মনে হল ইশা করুণার দৃষ্টিতে আমার দিকে তাকাচ্ছে। একসময় সেও চলে গেল। আমব পাথরের মত দাড়িয়ে থাকলাম। কেন আমার সাথে এমনটা ঘটছে তার আগামাথাও আমি ধরতে পারছি না।

ঠিক তখনই শাশুড়ি এসে দাড়াল আমার সামনে। মৃদু স্বরে বলল,

- ওর কথায় কিছু মনে করো না দিপু। রেগে গেল ওর মাথা ঠিক থাকে না। তবে আমরাও তোমার কাছে একটা বিষয় গোপন করেছি। এও নাও এটা তুমি পড়। অনেক প্রশ্ন থাকবে জানি, তবে আগামীকাল তোমার মা আসবে। যা কিছু জিজ্ঞাস করতে চাও তাকে করো।

শাশুড়ি একটা কাগজ আমার দিকে বাড়িয়ে দিয়ে চলে। আমার বুকটা ধক করে উঠল। আম্মু আগামীকাল আসছে শুনেও মনটা শান্ত হয়নি। বরং কাগজটার দিকে মন যাচ্ছে। কাগজটা পড়তে শুরু করলাম। আমার শরীরটা থরথরিযে কাঁপতে লাগল। চোখ দিয়ে অঝোরে পানি পড়তে লাগল। আম্মু, আমার আম্মু, এই কাজটা করল কি করে!

পর্ব - ১৪

শাশুড়ি আমাকে যে কাগজটা দিয়ে গিয়েছিল, সেটা একটা দলিল। প্রথমে একটা কাগজ ভাবলেও সেখানে আরো কয়েকটা পৃষ্ঠা দেখতে পাই। আমি পড়তে থাকি আর আমার সারা শরীর থরথর করে কাঁপতে থাকে, রাগে দুঃখে আর অপমানে।

দলিলটা এক কথায় আমার আর দিতির বিয়ের কন্ট্রাক। দলিলে সাইন থেকে বুঝা যাচ্ছে আম্মু, খালা, শাশুড়ি, দিতি, মেঘা খালা এবং আমার শ্বশুর উপস্থিত থেকে দলিটটা সাইন করিয়েছে। দলিলে লেখা আছে দিতিকে বিয়ে করার বিনিময়ে আম্মুকে দিতির বাবা ত্রিশ লাখ টাকা দিবে। আমাকে সিলেক্ট করার কারণ দিতির বাবা নাকি আমাকে কোথায় দেখেছিল এবং তারপর নিজের মেয়ের সাথে বিয়ে দেবার জন্য সিদ্ধান্ত নেয়। আম্মুকে সরাসরি প্রথম দেখাতেই শ্বশুর দিতির সাথে আমাকে বিয়ে জন্য রাজি করাতে পাঁচ লাখ আর বিয়ের পর পঁচিশ লাখ টাকা দিবে। আম্মু রাজি হয়ে যায়। ফলে আমাদের দিক দেখে বিয়ে প্রায় পাকা, কেননা আম্মু জানত আমি তার বিপক্ষে জীবনেও যাবে না। কিন্তু তখনও দিতির সমস্যাটা বাকি ছিল।

দিতি ওর খালাত ভাইকে পছন্দ করত। সে আর কেউ না আমাদের অফিসের সেই গালিব। শাশুড়িও সেই সম্পর্কে দিতির পক্ষ্যে কথা বলে। কিন্তু শ্বশুর, মানে দিতির বাবা সরাসরি নিষেধ করে গালিবের সম্পর্কে। দিতিকে আমাকে বিয়ে করতে বলে। দিতিও আমাকে কিছুক্ষণ আগে বলেছিল ওর বাবা না বললে বিয়েতে রাজি হত না কোনদিনও।

এতগুলো ক্লিয়ার ছিল। কিন্তু তারপরই দলিলে অদ্ভুত সব শর্ত আসতে থাকে। শর্তগুলো অনেকটা এই রকম :

১. আমাকে ঘরজামাই হিসেবে থাকতেই হবে। যদি ছয় মাস থাকার পর আমি চলে যেতে চাই, তখন বাধা দেয়া হবে না।

২. আমি ঘরজামাই হিসেবে স্থায়ী থাকতে চাইলে আম্মুকে আরো দশ লাখ টাকা দেয়া হবে।

৩. ছয় মাস কেটে যাবার পর দিতি ওর বাবার কাছে তালাকের জন্য আবেদন করতে পারে। কিন্তু সবকিছু পর্যালোচনা করে শেষ সিদ্ধান্ত নিবে দিতির বাবা।

৪. যদি ছয় মাসের আগেই দিতির সাথে আমার বিয়ে ভেঙ্গে যায়, তবে যদি বিয়ে ভাঙ্গার জন্য আমি দোষী হই, তবে দিতি গালিবকে বিয়ে করতে পারবে। কিন্তু যদি দিতি নিজে বিয়ে ভাঙ্গে, তবে ছয় মাস পরের পর্যালোচনা করার সুযোগটা হারাবে।

৫. ঘরজামাই থাকার ছয় মাসে যদি আমি অন্য কোন নারীর সাথে সম্পর্কে জড়াই, তাহলে দিতি বিয়ে ভাঙ্গতে পারবে। যদি এই কারণে বিয়ে ভাঙ্গে, তবে আম্মু ঘরজামাই থাকার জন্য আরো যে দশ লাখ পাওয়ার কথা সেটা পাবে না।

৬. দলিলের ব্যাপারে আমাকে বললেও কোন সমস্যা নেই। কিন্তু দলিলের বিষয়বস্তু জেনে যদি আমি বিয়ে ভেঙ্গে ফেলি, তবে দিতি নিজের ইচ্ছামতে বিয়ে করতে পারবে। কিন্তু বিয়ে ভাঙ্গার জরিমানা হিসেবে আম্মুকে বিশ লাখ টাকা ফিরিয়ে দিতে হবে।

৭. জব সিকিয়রিটি হিসেবে আমাকে উচ্চ পদে চাকরী দেয়া হবে। তবে সেটা ছয় মাস পর পর্যালোচনা করা হবে।

৮. দিতিদের বাড়ি আমার সাথে স্বাভাবিক ব্যবহার করবে সবাই, পরিস্থিতি যেমনই হোক না কেন।

৯. ঘরজামাই থাকার ছয় মাস দিতি কিছুতেই আমি ছাড়া অন্য কারো সাথে শারীরিক সম্পর্কে জড়াতে পারবে না।

১০. সকল সিদ্ধান্ত দিতির বাবা নিবে।

দশটা শর্ত পড়ে আমার মাথা ঘুরে গেল। কিছুক্ষণ ছোট বাচ্চাদের মত কাঁদলাম। এত কষ্ট লাগছিল যে তা সহ্য করতে পারছিলাম না। কিন্তু কিছু কিছু বিষয় আমার কাছে স্পষ্ট হয়ে গিয়েছিল। যেমন -

এক. আম্মু টাকার বিনিময়ে আমাকে এক কথায় বিক্রি করে দিয়েছে। এমনকি ঘরজামাই থাকার জন্যও আমাকে থাকাতে রাজি করানোতেও তিনি টাকাকে প্রাধান্য দিয়েছেন। উল্টো দিতি ছাড়া অন্য কারো সাথে চুদাচুদি করতে নিষেধ করার পিছনেও তার টাকা দন্ডি দেবার ভয় কাজ করছে।

দুই. দিতি ইচ্ছা করে সব করছিল যেন আমি বিয়েটা ভেঙ্গে ফেলি। সে দলিলের শর্তগুলোকে কাজে লাগাতে চেয়েছিল আমার বিরুদ্ধে।

তিন. কাপড়, বা সেক্সুয়ালি দিতিদের পুরো বাড়ির সবাই আমার সাথে একটু খোলামেলা থাকার কারণও হয়ত আমাকে ফাঁদে ফেলানোর জন্য। আমি যদি কোন অঘটন করতাম, তাহলে তাদের ইচ্ছা পূর্ণ হত সহজেই।

চার. এই পরিস্থিতিতে বিয়ে যখন নড়বড়ে, তখন আম্মুর আসার উদ্দেশ্য একটাই - আমাকে শান্ত করে ছয় মাস ধৈর্য ধরতে বলা। বিশ লাখ টাকাকে আম্মু হয়ত বেশি প্রাধান্য দিচ্ছে।

পাঁচ. আমার স্বাধীন মতের কোন দাম নেই।

আমি খুব কষ্ট পেলাম। কিন্তু সবচেয়ে বেশি কষ্ট পেলাম আম্মুর জন্য। টাকার বিনিময়ে তিনি নিজের ছেলেকে এমন পরিস্থিতে ফেলেছেন? আমার চিরচেনা আম্মুকে খুবই অপরিচিত লাগল।

পরদিন রাতে আমি আর আম্মু পাশাপাশি শুয়ে আছি। আমার ধারনা সত্য প্রমাণ করে আম্মু আমাকে ছয় মাস ধৈর্য ধরতে বলল, বিশ লাখ টাকা হারানোর চেয়ে দশ লাখ টাকা পাওয়াটা নাকি বেশি জরুরী। আমার মন ভেঙ্গে গেল। আম্মু আবার টাকাকেই আমার উপরে সিলেক্ট করল!

পর্ব - ১৫

পরদিন বিকালে আম্মু ঢাকায় আসল। আম্মুকে দেখে খুবই চিন্তিত মনে হল। আমার শ্বশুর বাড়ির পরিবেশ খুব ভারী ছিল। দিনে আম্মুর সাথে আমি কথা বলার খুব চেষ্টা করেছি কিন্তু আম্মু আমাকে এড়িয়ে চলছিল। শাশুড়ির সাথে সারাদিন আম্মু কি সব কথা যেন বলেছে। এক সময় রাত হল। আম্মুকে থাকার জন্য আমার রুমটাই দেয়া হলো পরিস্থিতি বিবেচনায়। একদিন আমি খুশি হলাম অনেক দিন পর আম্মুর সাথে থাকতে বলব বলে কিন্তু দলিলের বিষয়টা চিন্তা করলে আমার খুবই রাগ হল।

আমি আর আম্মু একসময় মুখোমুখি হলাম আমরা দলিলের বিষয়ে কথা বলা শুরু করলাম। আম্মু আমাকে নানা রকম যুক্তি দিয়ে নিজের পক্ষ জানাতে লাগল। কিন্তু কথার শেষে তিনি যা বললেন তার অর্থ একটাই, তিনি চাননা ২০ লাখ জরিমানা দিতে। টাকাটা দিতির বাপের, কিন্তু তবুো আম্মু সেটা হাতছাড়া করতে চান না। আম্মু আমার থেকে টাকাকে বেশি গুরুত্ব দিচ্ছে দেখে আমার মনটা আমার ভেঙ্গে গেল। আম্মুকে জিজ্ঞেস করলাম,

- তুমি আমায় ভালবাসো?

- অনেক?

- টাকার চেয়েও বেশি?

আম্মু কিছুক্ষণ কথা বলল না। তারপর আবার আমাকে বুঝাতে লাগল। আম্মুর কথা একটাই, সারাজীবন টাকার জন্য এত বেশি কষ্ট করেছেন যে এতগুলো টাকা হারাবার চান্স চাচ্ছেন না। কিন্তু আমি বুঝতে পারলাম আম্মু আমার সুখের কথা ভাবছে না। তাই আমি ঠিক করলাম যা ভেবেছি, সেই রকমই কাজ করব।

আমি আম্মুর বুকের উপর হাত রাখলাম। আম্মু আমাকে জড়িয়ে ধরল আর বুঝাবার চেষ্টা করল টাকাগুলো পেলে হয়ত বা আমরা অনেক দিন সুখে থাকতে পারব। আমি বুঝলাম আম্মুকে আমি হাজার কথা বললেও টাকার প্রতি মায়া থেকে দূরে রাখতে পারব না। তাই আমি এখন থেকে আমার প্রতিশোধ শুরু করব। আমার মন ভাঙ্গার প্রতিশোধ। দুধের উপর চাপ বাড়ালাম।

- দুধ চুষবি? আজ চাইলে বাধা দিব না। তবে কথা দিতে হবে ছয়টা মাস আমার জন্য কষ্ট করবি!

আমি উত্তর না দিয়ে আম্মুর দুধ টিপতে লাগলাম। তারপর আম্মুর দিকে এগিয়ে গেলাম এবং আম্মুর ঠোটে চুমু খেতে লাগলাম। আম্মু সাড়া দিচ্ছিল কিন্তু তারপরও তিনি ফিসফিস করে বলছিল স্ত্রীর সাথে আমার বিয়েটা কোনভাবেই ভাঙা যাবে না অন্তত ছয় মাসের জন্য হলে। আমি দীর্ঘশ্বাস ফেলর আম্মুকে জড়িয়ে ধরে থাকলাম কিছুক্ষণ। তারপর আমার মুখের উপর মুখ এনে আম্মুর ঠোট দুটো চাটতে লাগলো। আম্মুর মুখে কিন্তু সেই একই কথা, দুধ টিপবি, কিস করবি, যত ইচ্ছা কর; তবে বিয়ে ভাঙ্গা যাবে না। বুঝলাম আম্মুকে আমি হাজার বুঝলেও টাকা থেকে দূরে সরে তো পারব না। আমি দীর্ঘশ্বাস ফেললাম। মনকে ঠান্ডা করার জন্য তাই আম্মুর প্রতি আমার রাগটা কমাতে হবে। সেজন্য তাকে জোর করে হলেও এখন চুদব। আম্মু আমার চেয়ে যেমন টাকাকে বেছে নিয়েছে, তেমনি আম্মুর মনের চেয়ে তার শরীরকে আমি বেছে নিব। তাছাড়া টাকার চিন্তাতে আম্মু আমাকে তুষ্ট করার পাঁয়তারা করবে, তাই সুযোগটা আমাকে নিতে হবে।

আমার হাত আম্মুর দুধ টিপতে শুরু করলাম আবার। আম্মুর গলাতে চুমু খেলাম। দুধে মুখ ঘষলাম। তারপর আম্মুর ব্লাউজের বোতাম খুলতে লাগলাম এবং ব্লাউজের ভিতরে হাত ঢুকিয়ে তার বোঁটা চটকাতে লাগলাম। আম্মু আমাকে সরিয়ে দিল না। বরং ফিসফিস করে কি যেন বলল বুঝতে পারলাম না। তার দুধের বোঁটা গুলো চুষতে লাগলাম। আম্মু ওহ করে উঠলো। আমি তার ঠোঁটে আমার ঠোঁট দিয়ে তার কথা আটকে দিলাম। অন্যদিকে আমার হাত তার বুক টিপতে টিপতে নিচের দিকে আসলো না। আমার হাত আমার পেটের উপরের দিয়ে ধীরে ধীরে ভোদার দিকে এগিয়ে গেল। আম্মু তখনই আমার হাতকে সরিয়ে দিল।

IamilBD
IamilBD
10 Followers