সুপ্তর শুরু

Story Info
বিধবা অরনী আর ভাগ্নে সুপ্তর প্রেম।
2.5k words
4.2
85
0
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
Pythan
Pythan
1 Followers

সকাল ছটায় ঘুম ভেঙে কফির কাপটা হাতে নিয়ে বেলকনিতে রোদে এসে বসেছে অরনী। সকাল গুলো ওর এভাবেই শুরু হয়। পাঁচ বছর আগের স্বামী মারা যাওয়ার পর আর বিয়ে করেনি। স্বামীর বিজনেসই এখন দেখাশোনা করে। ওর কর্মচারীরা সবাই ওকে খুব ভালোবাসে। গত বছর ওরা নতুন একটা ব্র্যাঞ্চ খুলেছে শুধুমাত্র মেয়েদের কর্মসংস্থান হবে সেখানে। খুব ব্যাস্ত দিন কাটে। বসুন্ধরার ফ্ল্যাটে একা থাকলেও, ঠিক একাকীত্ব কখনো অনুভব করেনি ৩৭ বছরের এই রমণী। নিজের সঙ্গ খুব পছন্দ করে। কাল শুক্র বার ছুটির দিন বলে কাজের মেয়েটাকে ছুটি দিয়েছে। প্ল্যান করেছে কাল পুরো দিনটা নিজের সাথেই কাটাবে।

অফিসে আজকে কাজের চাপ আছে, বেশ কয়েকটা মিটিং সেরে একটা ডিল ফাইনাল করতে হবে। দুপুরের খাওয়া অফিসেই শেষ করে একটা কফি নিয়ে বসল। কাপে একটা চুমুক দিতেই হোয়াটস অ্যাপে মেসেজ এল। কাপটা না নামিয়ে রেখে ফোনটা হাতে নিয়ে দেখে সুপ্তর মেসেজ। "Done with my exams, will be staying at your place for a few days"

মেসেজটা পরেই খুশি হয়ে গেলো অরনী। রিপ্লাই দিতে লিখলো, "chole ay, moja hobe"

- Tumi office theke chuti nao

: Ok, nebo

- Great. Will be there tomorrow

: Ok, see you then

সুপ্ত ওর বড় বোনের ছেলে। ইউিভার্সিটিতে ফার্স্ট ইয়ারে পড়ে। ছোট বেলা থেকেই সুপ্ত কে খুব আদর করে অরনী। সম্পর্কে খালা হলেও বন্ধুর মতোই সম্পর্ক হয়ে গেছে এদের মধ্যে। অরনী ওর ম্যানেজার কে ডেকে বললো আগামী তিন দিন ও অফিস আসবে না, একটু সামলে নিতে হবে।

সন্ধায় আরো একটা মিটিং সেরে বাসায় ফিরলো। সুপ্ত টেক্সট করল, কাল কখন এসব?

অরনী জবাব দিলো, সকাল সকাল চলে আয় একসাথে ব্রেকফাস্ট করবো।

পরদিন সকালে সুপ্ত এসে যখন বেল বাজলো তখন অরনী রুটি বানাচ্ছিল। হাতে ময়দায় গুঁড়া নিয়েই তাড়াহুড়া করে দরজা খুলে দিল।

: কিরে সারারাত ঘুমাস নি?

মাথায় হাত বুলিয়ে সুপ্ত হেসে বলল,

- এক্সাম শেষ হলো তো, বন্ধুরা একসাথে বসেছিলাম রাতে।

মিছে রাগ দেখিয়ে মুচকি হেসে বলল

: তাই না? পড়ালেখার নামে এসব করা হয়? আয় ভেতরে আয়।

বলেই জড়িয়ে ধরার ভঙ্গিতে দুইহাত বাড়ালে সুপ্তও এগিয়ে এল। অরনীকে জড়িয়ে সুপ্তর এক অন্যরকম ভালো লাগা অনুভব হল। খুব আপন একটা ভালোলাগা। আজ তো প্রথম না, এর আগেও কতবার খালা ওকে জড়িয়ে আদর করেছে, এর গায়ে তো এরকম হয় নি। সুপ্ত কখনও অরনী কে খালা বাদে অন্য কোন চোখে দেখে নি। কিন্তু আজ যেন কেমন একটা লাগলো। অরনীর নরম বুক ওর বুকে আশ্ঠে পৃষ্টে লেগে আছে। অরনী আর সুপ্ত দুজনেই সে ভালো লাগা অনুভব করছে। সুপ্তর গায়ের গন্ধ টা খুব ভালো লাগল অরনীর। সুপ্ত ওকে বুকের সাথে আরো জাপটে ধরলো। নিরবতা ভাঙতে অরনী বললো,

: তোর জন্য গরুর মাংস করেছি। তুই হাত মুখ ধুয়ে নে।

- হ্যা, খুব ক্ষুধা লেগেছে। কতদিন তোমার রান্না গরুর মাংস খাই না।

: তুই টেবিলে বস আমি এখনি দিচ্ছি।

দুজনেই একসাথে খেতে বসল। সুপ্ত কে বেড়ে দিয়ে, বলল, খেয়ে বল কেমন হয়েছে। নিজের জন্য বেড়ে খেতে বসতে বসতে বলল, পরীক্ষা কেমন হল?

- ভালো হয়েছে।

: কি খেলি গত রাতে?

- কি আর খাব? ওই একটু পান করেছিলাম আরকি।

: ওসব পান-ঠান করবি না। পড়ালেখা করে মন দিয়ে।

- খাই না তো। ওই পরীক্ষার স্ট্রেস টা কমালাম।

: কেমন হল বললি না তো

- একেবারেই তোমার মত হয়েছে।

: মানে?

- মানে লাজওয়াব!

: আচ্ছা, ঠিক আছে। এখন খেয়ে দেয়ে একটু ঘুমিয়ে নে। দুপুরে কি খাবি বল?

- মাছ?

: ঠিক আছে সর্ষে ইলিশ করব।

দুপুরে রান্না গোসল সেরে, একটা টাওয়াল জড়িয়ে আয়নার সামনে এসে দাড়ালো। হেয়ার ড্রায়ার নিয়ে চুল শুকিয়ে নিয়ে নিজেকে দেখল। আয়নায় তাকিয়ে টাওয়াকের বাধন টা খুলে ফেলতেই ওটা মেঝেতে পরে গেল। আজ যোনি কামিয়েছে৷ ঘুরে ফিরে নিজের প্রশস্থ পাছা দেখল। প্রতিদিন ওয়ার্ক আউট করে শরিরটাকে যত্নে রেখেছে। দুই হাতে দুই স্তন ধরে ভাবল, বুকের ব্যায়াম টা বাড়িয়ে বুকটা আরও একটু বড় করতে হবে। অফিসিয়াল মিটিংয়ে যখন প্রথম পরিচিত কেউ বুকের দিকে তাকায়, ও খুব কনফিডেন্ট ফিল করে। কোন পুরুষ যখন অর বুক থেকে চোখ সরানোর আগেই ধরা পরে যায়, চোর ধরার মত মজা পায় ও। কাবার্ড থেকে লাল একটা প্যান্টি বের করে পরে নিল। আজকে ও ব্রা পরবে না। একটা ফিকে রঙের কামিজ আর সালোয়ার পরে কপালে একটা কাল টিপ পরে নিল।

সুপ্ত কে ঘুম থেকে ডাকতে গেলো। সুপ্ত তখনও ঘুম। মাথার পাশে গিয়ে চুলে বুলাতে বুলাতে ডাকল।

: এই সুপ্ত! ওঠ, খেয়ে নে।

দুবার ডাকতে সুপ্ত ঘুম ভেংগে একটু নড়ে চড়ে অরনীর কোলে মাথা রেখে কোমর জড়িয়ে আবার শুয়ে পড়ল। হাসি মাখা গলায় অরনী বলল,

: আরে! কি দুস্টুমি হচ্ছে? ওঠ!

- আরেকটু ঘুমাই?

: আচ্ছা তাহলে আরেকটু ঘুমা। আমি খাবার বাড়ি।

- নাহহ এভাবেই ঘুমাবো।

: তাহলে, আমি কি এভাবে বসে থাকব।

- হ্যা এভাবেই থাকবে।

অরনী ওর মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো অরনীর শরীরের স্নিগ্ধ গন্ধটা খুব ভালো লাগছে। নরম রানের উপর গাল রেখে শুয়ে থাকতে খুব ভালো লাগছে। আহ্লাদে নাক ঘষতে লাগলো। আধো ঘুমের মধ্যেই হটাত মনের অজান্তেই ভাবতে লাগলো, ওর খুব কাছেই অরনীর যোনি, মুখটা ঘুরলেই তো অরনীর যোনি স্পর্শ করবে ওর মুখ। অ্যাডাল্ট মুভিতে দেখেছিল ছেলেরা মেয়েদের যোনি চেটেপুটে খায়। ভাবল, ও যে কবে খাবে! এসব ভাবতেই ও খেয়াল করল কম্ফর্টারের নিচে ওর লিঙ্গটা শক্ত হয়ে গেলো। মনে মনে নিজেকে ধিক্কার দিলো। "ছি: এ আমি কি ভাবছি।" চুপচাপ কোন নড়াচড়া না করে ওভাবেই শুয়ে থাকল।

সালোয়ারের উপর দিয়ে সুপ্তর দারির খোঁচায় অরনীর সুরসুরি লাগলেও সরিয়ে দিলো না অরনী। এভাবেই বসে ওর মাথায় হাত বুলাতে লাগলো। কিছুক্ষণ পর মুখটা নিচে নামিয়ে সুপ্তর গালে আলতো চুমু খেয়ে কানের উপর ফিসফিস করে বলল, ওঠ, খাবি চল। অরনীর চুমুতে সুপ্তর গায়ে শিহরন খেলে গেলো। লিঙ্গটা আরো শক্ত হয়ে গেলো। লজ্জায় গায়ের কম্ফোরটার টা আরেকটু টেনে জিজ্ঞেস করল, কি খাওয়াবে?

: যা খেতে চেয়েছিস তাই খাওয়াবো।

সুপ্ত ভাবল, খালা কি করে জানলো আমি কি খেতে চাই? খালা কি কিছু খেয়াল করেছে? ভয়ে ভয়ে জিজ্ঞেস করলো, তুমি কি করে জানলে আমি কি চাই? খালা হেসে বললো, আরে বোকা তুই না সকালে বললি মাছ খাবি। মাছই রেধেছি। একথা শুনে সুপ্ত এক রকম হাফ ছেড়ে বাঁচলো। খালা কে বলল, তুমি যাও আমি গোসল করে আসছি। অরনী বললো, আচ্ছা তাড়াতাড়ি আয়, আমার ক্ষুধা লেগেছে খুব। বলে ওকে সরিয়ে অরনী উঠে গেলো। এই ফাকে, সুপ্ত উঠে গিয়ে বাথরুমে ঢুকল। নিজেকে এক্তু অপরাধি লাগছে ওর। সাত পাঁচ ভেবে আগেই মইথুন করে শরীরাটাকে শান্ত করল।

খাওয়া দাওয়া অল্প কিছু কথা বার্তার মধ্যেই সীমিত ছিল। সুপ্তর প্লেটে দ্বিতীয়বার ভাত দিতে গিয়ে অরনীর বুজের ওড়না এক পাশে সড়ে গেল। সুপ্ত দেখল অরনীর স্তনের বোটা স্পষ্ট বোঝা যাচ্ছে। অরনী তাকিয়ে দেখে সুপ্ত বোকার মত হা করে ওর বুকের দিকে তাকিয়ে আছে। অরনী ওড়না টা ঠিক করতে করতে জিজ্ঞেস করল, আর এক টুকরা মাছ দেই তোকে? সুপ্ত যেন সম্বিত ফিরে পেয়ে বলল, হ্যা দাও। এরপর টেবিলে আর কোন কথা হল না। খাওয়া শেষ করে ড্রয়িং এ সোফায় বসল জন। খালা জিজ্ঞেস করল, কিরে এখন কি আবার ঘুমাবি নাকি?

- নাহ এখন আর ঘুমাব না।

: চল, বিকেলে কোথাও যাই।

- কোথায় জেতে চাও?

: শপিংয়ে যেতে পারি, অথবা মুভি দেখতে যাওয়া যায়।

- তোমার সাথে শপিংয়ে যাওয়া মানে এখন কুলি হয়ে ঘুরতে হবে, তার চেয়ে বরং মুভি দেখতে যাওয়াই ভাল।

অরনী চোখ রাঙিয়ে বলল, আমি তোকে কুলি বানিয়ে ঘোরাই? যাহ, কোথাও যেতে হবে না আমার সাথে। সুপ্ত হেসে বলল, রাগ করো না, দুস্টুমি করে বলেছি।

অরনী বলল আচ্ছা চল আমরা ঘরে বসেই কিছু দেখি। নেটফ্লিক্স দেখা যায়।

- ওহ তাহলে তো ভালই হয়। আমার আসলে কোথাও যেতে ইচ্ছে করছে না। কি মুভি দেখবে? চল একটা হরর মুভি দেখি।

: দিনের বেলা হরর দেখব না। কমেডি বা রোমান্টিক কিছু একটা বের কর। আমি ততক্ষণে একটু চা করি তাহলে। তুই খাবি?

- হ্যা দাও, খাব।

অরনী চা করতে গিয়ে ভাবতে লাগলো দুপুরে খাবার টেবিলে যা হল সেটা নিয়ে। "একে বারে হাতে নাতে ধরেছি দুষ্টুটাকে। খালার বুকের দিকে কিভাবে তাকিয়ে ছিল।" এসব ভাবতে ভাবতে একা একাই হাসছিল। ড্রয়িং থেকে আওয়াজ এল, Set it up দেখেছ তুমি? রান্না ঘর থেকে, অরনী উত্তর দিল, না দেখি নি। চল দেখি।

অরনী চা নিয়ে এসে সুপ্তর পাশে গা ঘেশে বসল। চা খেতে খেতে মুভি দেখা শুরু করল। অরনী আস্তে আস্তে আরাম করে সোফায় পা উঠিয়ে বসে সুপ্তর গায়ের সাথে হেলান দিয়ে আধশোয়া হয়ে বসল। অরনীর স্তন আবারও সুপ্তর গায়ে লেপ্টে আছে। এদিকে সুপ্তর বারোটা বেজে গেছে। প্যান্টের নিচে তাবু হওয়ার উপক্রম। খালা নড়েচড়েও না। খুব অসস্তির মধ্যে দিয়ে মুভি দেখতে থাকল। অরনী সুপ্তর অসস্তি টের পাচ্ছিল। ওকে হেনস্তা করে এক পৈশাচিক আনন্দ পাছিল অরনী। ওর থেকে দশ বছরের ছোট একটা ছেলে ওকে দেখে উত্তেজিত হচ্ছে, এই ব্যাপারটা অরনী কিঞ্চিৎ উপভোগ করছিল। কিন্তু, সুপ্ত তো যে কেউ নয়, ওর বোনের ছেলে। ওর সাথে এগুলো কি ঠিক হচ্ছে? ওর উপোষ শরির কিছু একটা চাইছে। কিন্তু, ভাগ্নের সাথে এসব দুস্টুমি কি মানায়? একটু দুস্টুমি করাই যায়, কেউই এখনো খারাপ কিছু করছে না। এসব ভেবে অরনী কিন্তু নড়ে চড়ে বসল। এবার একটু দূরে সরে বসে পা দুটো সুপ্তর কোলের উপর রাখল। অরনীর পা গুলো খুব সুন্দর। এত সুন্দর পা সুপ্ত আগে কখনোই দেখে নি। পা দুটো হাতে ধরে দেখতে ইচ্ছে করছে।

- খালা, তোমার পা টিপে দেই?

: দে না প্লিজ। খুব ভাল হয়।

সুপ্ত যেন এই সুযোগের অপেক্ষায় ছিল। ফরসা পায়ের পাতা দুটো আস্তে আস্তে টিপ্তে লাগলো। অরনী আরামে আহ আহ আওয়াজ করতে লাগল। সুপ্ত ভাবছে, খালা কি এভাবেই আওয়াজ করে? মুভি শেষ হল। দুজনেই পুরো সময়টা উপভোগ করেছে। খালা সুপ্ত কে জিজ্ঞেস করল, তোর লাভ লাইফের কি অবস্থা?

- ওই চ্যাপ্টার এখনো খুলিনি।

: কোন পছন্দের কেউ আছে নাকি?

- একটা মেয়ে আছে ইউনিভার্সিটি তে, কিন্তু এখনো কথা হয় নি। দূর থেকে দেখি।

: ওমা! কথা বলিস নি কেন?

- ভয়ে

: কিসের ভয়? মেয়েটা কি বাঘ নাকি ভাল্লুক?

- না তা না, কিন্তু ওকে দেখলেই কেমন যেন লাগে।

: একদিন আমার সাথে দেখা করিয়ে দিস। আমি বলে দেব।

- তুমি পাগল নাকি? আমি এসব এখন পারব না। আর সবে তো দেখলাম। কথা বার্তা হলে না হয় একদিন তোমার শাতগে দেখা করাবো। আমার টা ছাড়, তোমার পছন্দ আছে নাকি কেউ তাই বল।

: নারে, আমার অত সময় কোথায়? আর তোর খালু মারা যাওয়ার পর অন্য কাউকে আর মনে ধরেনি। তোর খালুকে খুব মিস করি এখনো।

কথা গুলো বলতে গিয়ে অরনীর ছখে পানি চলে আসল। সুপ্ত তা দেখে আর সইতে পারল না। খালা কে জড়িয়ে ধরে বলল থাক মন খারাপ করো না। অকে জড়িয়ে ধরে অরনী আর আটকে রাখতে পারল না। হাইমাউ করে কেদে উঠল। অনেক দিনের চাপা কষ্টটা আজকে হটাৎ জেগে উঠল। সুপ্তর বুকে মাথা রেখে অনেক্ষন কাদল। সুপ্ত কিছু বলেনি, শুধু মাথায় হাত বুকিয়ে দিয়েছে। এভাবে কখন যে খালা ওর বুকে ঘুমিয়ে গেছে, ওর খেয়াল নেই। সুপ্ত সোফার হাতলে হেলান দিয়ে শুয়ে আছে, অরনী ওর বুকে মাথা রেখে বিড়ালের মত মৃদু গড় গড় শব্দ করে ঘুমাচ্ছে।

অরনীর হঠাত ঘুম ভেঙে দেখে চারদিকে অন্ধকার। হাতড়ে বোঝার চেষ্টা করল ও কোথায়। কয়েক সেকেন্ডের মধ্যেই সব পরিস্কার হয়ে গেল। মনে পরে গেল কি হয়েছিল। সুপ্তকে আর উঠাতে চাইল না, তাই সাবধানে উঠে গিয়ে, লাইট জালিয়ে দিল। ছেলেটা খুব ভাল, এই বলে ঘুমন্ত ভাগ্নের কপালে চুমু খেল অরনী।

রাতে খাওয়ার পর্ব চুকিয়ে দুজন দুজনার রুমে চলে গেল। অরনীর ঘুম পাচ্ছে না। পাবে কি করে? বিকেলে ঘুমিয়ে সন্ধ্যায় উঠল মাত্র। হাতে পায়ে মসচারাইজার মেখে, সুপ্তর রুমের সামনে এসে দাড়ালো। সুপ্ত গেম খেলছিল ফোনে। খালা কে দড়জায় দারিয়ে থাকতে দেখে বলল, আরে এস বস। খালা এসে খাটে ওর পাশে গিয়ে বসল। সুপ্ত অকে বিশেষ পাত্তা না দিয়ে গেইম খেলতে লাগল। অরনী বলল, আমার ঘুম পাচ্ছে না। সুপ্ত ফোনের দিকে তাকিয়েই বলল, হ্যা, আমারও। এবার অরনী একটু বিরক্তির সুরে বলল, উফফ তুই ফোনটা রাখবি?

- আচ্ছা, এই নাও রেখে দিলাম। বল এবার কি বলবে।

: তুই আমার পাশে ঘুমাবি?

অন্যদিন সুপ্ত রাতে পর্ন দেখে হস্ত মইথুন করে তারপির ঘুমায়। আজকে আর হবে না। খালার মন টা বিকাল থেকেই খারাপ, তাই খালার কথায় রাজি হয়ে গেল।

- আচ্ছা ঠিক আছে ঘুমাব।

খুশিতে জড়িয়ে ধরল অরনী। অরনী ওর রুমের বাতি নিভিয়ে গিয়েছিল। হাত ধরে সুপ্তকে ওর ঘরে নিয়ে এল। দুজনে শুয়ে পরল। কারও চোখেই ঘুম নেই।

সুপ্ত সিলিঙের দিকে তাকিয়ে আছে। অরনীর দিকে তাকিয়ে দেখল, অরনী অর দিকে পেছন ফিরে শুয়েছে৷ পুরো ঘর নিরব। ঘড়ির সেকেন্ডের কাটার সব্দ পাওয়া যাচ্ছে।

: তুই চাইলে আমাকে ধরে ঘুমাতে পারিস।

সুপ্ত কোন কথা না বাড়িয়ে অরনীর দিকে ফিরে ওর কোমরের উপর একটা হাত রাখল।

: তুই কি ঠিক মত cuddle ও করতে পারিস না?

এই বলে নিজেই ঘুরে ওকে ভালভাবে জরিয়ে ধরল। অরনীর টিশার্ট টা উপরে উঠে গিয়েছিল। এভাবেই একজন আরেকজন কে জরিয়ে ধরে কিছুক্ষণ শুয়ে থাকল।

অরনী আবার জিজ্ঞেস করল,

: তুই করেছিস কখন?

- কি করার কথা বলছ?

: বুঝিস না যেন কিশের কথা বলছি।

- নাহ করিনি।

: এখনও ভার্জিন?

- হ্যা

: চুমু খেয়েছিস কাউকে?

- না।

: তুই কি লজ্জা পাচ্ছিস? আমাকে সত্যিটা বলতে পারিস

- বললাম তো সত্যিই খাইনি।

: কাউকে নগ্ন দেখেছিস?

- হ্যা।

: কাকে?

- পর্নোগ্রাফি তে।

অরনী বুঝতে পারল, ভাগ্নে তার দুষ্ট স্বভাবের হলেও, চরিত্রে খারাপ না।

অরনী সুপ্তর একটা হাত ধরে, নিজের টিশার্টের ভিতরে গলিয়ে ওর স্তনের উপর রাখল। খালা ব্রা পরে নি। খুব নরম স্তন তার। ঘটনার আকস্মিকতায়, সুপ্ত বুঝে উঠতে পারে নি এখন কি করবে। অর সারা শরীরের রক্ত যেন ওর লিংগে গিয়ে জমা হচ্ছে। এখনি মনে হচ্ছে ফেতে যাবে। ওর বুক ধড়ফড় করতে লাগল। কি হচ্ছে এসব, কি করবে কিছু বুঝতে না পেরে অভাবেই চুপচাপ পরে রইল।

: দুপুরে তো হা করে তাকিয়ে ছিলি। এখন তো হাতে পেলি, কিছুই করবি না?

খালা তাহলে দপুরে আমাকে দেখে ফেলেছে। এইভেবে সুপ্ত আরও লজ্জা পেয়ে গেল।

- I am sorry khalamoni.

: it's okay. তোর বয়সে এরকম হয় ছেলেরা। এবার মজা করে চাপ।

সুপ্ত সুবোধ বালকের মতো আস্তে আস্তে অরনীর স্তন চাপতে থাকল। অরনী সুপ্তর প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে সুপ্তর লম্বা লিঙ্গটা কচলাতে থাকে।

: জানিস? ছোটবেলাই তোকে একবার আমি কৌতুহল বশত আমার বুকের দুধ চুসতে দিয়েছিলাম।

- আমার মনে নেই।

: এখন চুশে দেখ।

এই বলে অরনী উঠে বসল। পরনের টিশার্ট তা খুলে ফেলল। জীবনে প্রথমবার ছেলেটা সামনাসামনি কারও খোলা বুক দেখল। টসটসে দুটো স্তন, আংগুরের মত বোটা, ও কিছুতেই বিশ্বাস করতে পারছে না। এও সম্ভব?

"খালামনি, এত সুন্দর দুধ আমি এর আগে কখনোই দেখি নি।"

অরনী অর মাথাটা কোলে নিয়ে এক্তা বোটা অর মুখে পুরে দিল। খুধার্ত বাচ্চার মত চুষতে লাগল খালার যৌবনাধার।

"খা, আস্তে আস্তে খা। আমি কোথাও পালাচ্ছি না। তুই বরং প্যান্ট টা খুলে নিয়ে আরাম করে চোষ"

দুধের বোটা মুখ থেকে না সরিয়েই প্যান্ট খুলে নিল সুপ্ত। ওর লিংগটা যথেষ্ট বড় তবে ভালই হৃস্টপুষ্ট। এক গাল থুথু সুপ্তর লিংগের মাথায় ঢেলে হাতের ভিতরে নিয়ে মইথুন করে দিতে লাগল। ঘড়ির শব্দ টা এখন আর শোনা যাচ্ছে না। এখন শুধু চুক-চুক আর ছক-ছক শব্দ শোনা যায়। সুপ্তর সারা শরীরে এখন এক নতুন ঝংকার। মুখ থেকে বোটা শরিয়ে বলল, খালামনি-ইইই, আমার বেরিয়ে যাবে।

"তাই? কেমন লাগছে এখন?" বলে অরনী মৈথুনের গতি বাড়িয়ে দিল।

- খুব ভাল লাগছে খালামনি আহহহ...

অরনীর হাতের কাজ অসাধারণ।

"খালামনি, এখনই হবে আহহ... I am gonna cum খালামনি... i am gonna cum soon... এই কথা শুনেই অরনী মৈথুন করতে করতেই সুপ্তর লিংগের মাথাটা মুখে নিয়ে চুশতে শুরু করল। শিশ্নটা মুখে নিয়ে চক চক করে চুশতে চুশতে সুপ্তর অন্ডকোষ হাতে মুঠয় নিয়ে খেলতে লাগ্ল। অর স্বামি খুব প্রশংসা করত অরনীর ব্লো জবের। স্বামি মারা যাওয়ার পর এই প্রথম কার লিংগ মুখে নিল। ওর চোশা দেখেই বোঝা যাচ্ছে ও খুব ক্ষুধা পেয়েছে, কামের ক্ষুধা।

এক্সপেরিয়েন্সড মেয়েদের ব্যাপার টা একটু ভিন্নই বটে। সুপ্তর মনে হলে ওর খালামনি যেন ঠিক জানে ওর মনের কথা, ওর কখন কি দরকার। উত্তেজনায় সুপ্তর লিংগ ফেটে যাওয়ার পালা। অরনী যখনই টের পেল সুপ্ত উত্তেজনার তুঙ্গে, অর পুরো লিংগটা এখকদম গলার মধ্যে ঢুকিয়ে নিল। সারা শরীরে শিহরণ জাগিয়ে কিছু বুঝে ওঠার আগেই অরনীর মুখের মধ্যে বীর্য ঢেলে দিল সুপ্ত।

ঠোঁটের পাশে বেয়ে পরা বীর্য তর্জনী দিয়ে মুছে চেটে খেতে সুপ্তর চোখে চোখ রেখে অরনী জিজ্ঞেস করল,

: কিরে, কেমন লাগলো?

- Amazing খালামনি, you are amazing, thank you so much.

অরনী হেসে বলল, মাই প্লেজার, চল, এবার তুই আমাকে খাবি।

Pythan
Pythan
1 Followers
Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
3 Comments
nupurislamnupurislam12 months ago

It is Wonderful. Really Interesting one.

nupurislamnupurislamabout 1 year ago

Wonderfully Written. But, Expected some Fucking. Real Fornication in between Aunt and the Lucky Chap. Thanks.

AnonymousAnonymousabout 1 year ago

Excellent work! Eagerly waiting for next chapters …

Share this Story

Similar Stories

Aunt Tells Nephew About His Mother Aunt pleases nephew while telling naughty family secrets.in Incest/Taboo
Diary of a Teacher 01: Vacation Aunt and nephew have fun on vacation.in Incest/Taboo
Lucy and Jason An aunt and nephew find love in each other's arms.in Incest/Taboo
A Genesis of Lust and Love An aunt and nephew finally explore their unspoken feelings.in Incest/Taboo
Aunt Sherry Takes It An Aunt takes a Nephew's virtue.in Incest/Taboo
More Stories