রূপান্তর Ep. 05

Story Info
রাধামাধব সেন নামে এক মেয়েলী যুবকের নারীতে রূপান্তরণের গল্প।
4.2k words
5
59
1
0
Story does not have any tags

Part 5 of the 7 part series

Updated 09/06/2023
Created 01/09/2023
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

[এই সাইটে এটা আমার প্রথম রচনা। রাধামাধব সেন নামে এক মেয়েলী যুবক কীভাবে অফিসে বিশাল শর্মা নামে একজনের কাছে নির্যাতিত হতো তাই নিয়ে এই গল্প। এই পর্বে রাধা বুঝতে পারে যে সে মনের দিক দিয়ে নারী।]

শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]

[This is my first post on this site. The story is about how a girly young man named Radhamadhav Sen gets harassed by one named Vishal Sharma in the office. In this episode Radha learns that she is a woman from inside.

I am not writing this story just for sex. I want to shed light on a special aspect of human sexuality in this writing. But the eight-episode novelette will have sex as needed. stay with me. Don't forget to comment after reading. ]

গাউনটার সঙ্গে যে আরো কিছু মোড়া আছে তখন খেয়াল করিনি। বাথরুমে ঢুকে দেখলাম সঙ্গে ব্রা আর প্যান্টিও রয়েছে। আমি আগে কখনো ব্রা পরিনি, সেই হিসেবে এটাই হবে আমার প্রথম ব্রা। আমার স্তনের মাপ এখন যা দাঁড়িয়েছে তাতে লুজ ফিটিং শার্ট পরে লুকানো যায় না, সেই জন্য আমি নিজেই কিছুদিন ধরে ব্রা পরার কথা ভাবছিলাম। একজন মানুষের একই সঙ্গে পুরুষ অঙ্গ ও স্তন দুটোই থাকা যে কি বিব্রতকর তা যে ভুক্তভোগী সে ছাড়া কেউ জানে না। এর প্রতিকার কী আমি জানি না, তবে এটা বুঝি যে এই অবস্থাতেই আমাকে বাঁচতে হবে। পোশাকগুলো দরজার পেছনের হ্যাঙ্গারে ঝুলিয়ে রেখে যে কাপড়টা পরে ছিলাম সেটা কেচে নিয়ে চান করে নিলাম।

পোশাক পরার সময় দেখলাম ব্রা ও প্যান্টি দুটোই মাপে ছোট, গায়ে এত চেপে বসেছে যে হাঁসফাঁস লাগছে। ও দুটোকে তাই দরজার পেছনের হ্যাঙ্গারে ঝুলিয়ে রেখে শুধু গাউন পরে বেরিয়ে এলাম।

ব্যাগ থেকে অ্যালোভেরা জেল নিয়ে হাতে পায়ে মেখে নিলাম। এটা মাখলে গরমে একটা ঠাণ্ডা অনুভূতি হয়। ডাইনিং রুমে এসে দেখি চম্পা একটা চেয়ারে বসে তখনো আমার মুখ থেকে নেওয়া চিউইংগামটা চিবুচ্ছে।

টি ই এস টি টেস্ট মানে পরীক্ষা। চম্পা আমার পরীক্ষা নিয়েছে। কী পরীক্ষা নিয়েছে আমি জানি, আমার মুখে মুখ লাগিয়ে চিউইংগাম নেবার সময় ও দেখতে চেয়েছিল নারীর চুমু আমাকে কতটা উত্তেজিত করে। আমি জানি আমি ওর পরীক্ষায় পাশ করেছি। পুরুষ মানুষকে একটি মেয়ে চুমু খেলে পুরুষ মানুষটির শরীরে যেভাবে উত্তেজনা তৈরী হবার কথা আমার শরীরে তা হয়নি। উত্তেজনা তো দূরের কথা, আমি কেমন যেন অস্বস্তি বোধ করছিলাম। অথচ গতকাল চ্যাটার্জি সাহেব যখন চুমু খেয়েছিলেন তখন প্রথমে একটু অস্বস্তি বোধ হলেও কিছুক্ষণের মধ্যেই শরীরে সুখের তীব্র অনুভূতি শরীর জুড়ে ছড়িয়ে পড়েছিল। এর অর্থ খুব পরিষ্কার, পুরুষের সংস্পর্শে যে শরীর সাড়া দেয়, নারীর সংস্পর্শে সেই শরীর সাড়া দেয় না। কিন্তু সত্যিই কি দেয় না? আমি নিশ্চিত নই। নিশ্চিত হতে হলে আরো একবার খেলাটা খেলতে হবে।

চম্পাকে বললাম,"তোমার শেখানো খেলাটা আর একবার খেলতে চাই আমি, খেলবে?"

চিউইংগাম চিবুতে চিবুতে চম্পা সংশয়ের দৃষ্টিতে আমার দিকে তাকাল। ও বোধহয় ভাবছে একটু আগে আমার সঙ্গে ও যে খেলাটা খেলেছে আমি সেটা উপভোগ করেছি আর তাই সেই উপভোগ্য অভিজ্ঞতা পেতে চাইছি আবার। ওকে আশ্বস্ত করবার জন্য বললাম,"আমি আরো একবার টেষ্ট করতে চাই, টি এ এস টি ই টেস্ট নয়, টি ই এস টি টেস্ট, প্লিজ হেল্প মি।"

ও হাসল, দাঁত দিয়ে চিউইংগামটা চেপে ধরে আমাকে দেখিয়ে আহ্বান জানাল,"ওকে বেবি, কাম অন!"

আমি দুই হাতে ওর মুখ ধরে মুখে মুখ লাগাতেই ও চিউইংগামটা মুখের ভিতরে ঢুকিয়ে নিল। ফলে আমাকেও আমার জিভটা ওর মুখের ভেতর ঢুকাতে হলো। আমার জিভ চিউইংগামটার নাগাল পেতেই ও নিজের জিভ দিয়ে সেটা অন্য দিকে টেনে নিল। বেশ কয়েক বার একই ঘটনা ঘটল। ফলে জিভে জিভে এক মজার খেলা শুরু হলো। কিছুক্ষন চেষ্টার পর যখন কিছুতেই চিউইংগামের নাগাল পেলাম না তখন আমি হার স্বীকার করে সরে আসতে চাইলাম। আর ঠিক তখনই চম্পা আমার মুখে চিউইংগামটা ঠেলে ঢুকিয়ে দিয়ে মুখ সরিয়ে নিল।

এই খেলার ফলে দুজনেরই মুখ লালা মাখামাখি হয়ে গেছে। আমার দিকে একটা টিসু আগিয়ে দিয়ে নিজে একটা দিয়ে মুখ মুছল, তারপর মুচকি হেসে জিজ্ঞেস করল,"টেস্টের রেজাল্ট কী?"

মৃদু হেসে বললাম,"রেজাল্ট পজেটিভ। সত্যি বলছি চম্পা মনের দিক থেকে আমি মেয়ে, কিন্তু...

চম্পা বলল,"মনে কোনো 'কিন্তু' রেখো না বেবি। এর থেকেও আরো ভালো টেষ্ট আছে একটা।"

-"কী টেস্ট?"

-"স্মেল টেস্ট।"

-"সেটা আবার কী?"

-"করে না দেখালে বোঝাতে পারব না।"

-"বেশ তো করে দেখাও।"

-"ওকে করব, তবে তুমি সহযোগিতা না করলে সম্ভব নয়।"

-"বেশ তো কীভাবে সহযোগিতা করতে হবে বলো?"

-"স্থির হয়ে দাঁড়িয়ে থাকতে হবে। আমি তোমার বাঁড়াটা নিয়ে কিছু পরীক্ষা করব, আপত্তি করতে পারবে না।"

এক মুহুর্ত থমকালাম, আমার যে একটা বাঁড়া আছে এবং সেটা নিয়ে কিছু পরীক্ষা করবে এই বিষয়টা আমাকে অবাক করল। কিন্তু চম্পা যা করতে চাইছে তাতে কোনো লাভ হবে বলে আমার মনে হলো না। বললাম,"আপত্তি করব না, কিন্তু এই টেস্টের কোনো মানে হয় না, ওখানে পুরুষ বা নারী যেই টাচ করুক প্রতিক্রিয়া হবেই।"

-"আমি টাচের কথা বলিনি, স্মেলের কথা বলেছি।"

-"মানে?"

-"স্থির হয়ে দাড়াও, এখুনি দেখতে পাবে, আগে বলো তুমি কি এখন চান করার সময় বাঁড়াটা ধুয়েছিলে?।"

লজ্জায় রাঙা হয়ে বললাম,"না, ধোয়া হয়নি। আমি আসলে রোজ ধুই না"

চম্পা বলল,"গুড, এবার স্থির হয়ে দাঁড়াও একটু।"

চম্পার কথা মতো স্থির হয়ে দাঁড়ালাম। ও ধীরে ধীরে আমার গাউন উপর দিকে তুলে ধরল,"হেই বেবি, প্যান্টি পরনি কেন?"

-"ব্রাও পরিনি আমি। দুটোই অসম্ভব টাইট হচ্ছে।"

-"ওকে", চম্পা আমার বাঁড়াটাকে দুই আঙ্গুল দিয়ে ধরে বলল,"বিউটি পার্লারের মেয়েটাকে তোমার মাপ মতো ব্রা আর পেন্টি আনতে বলে দেব।"

আমার বাঁড়াটা হাতে ধরায় আমার সাংঘাতিক কাতুকুতু লাগছে। চম্পা বাঁড়ার মুন্ডির আবরক চামড়াটা আঙ্গুল দিয়ে পেছন দিকে সরিয়ে খাঁজের গায়ে আঙ্গুল ঘসল কিছুক্ষণ তারপর বলল,"ইসস্ ভালোই ময়লা জমেছে, না ধুয়ে ভালো করেছ, ধুয়ে ফেললে এই টেস্টটা করা যেত না।"

মুন্ডির খাঁজে আঙ্গুল দিয়ে ভালো করে ঘষে নিয়ে সে আগে একবার নিজে শুঁকে দেখল, তারপর আমার নাকের কাছে নিজের আঙ্গুলগুলো এনে বলল,"কেমন লাগছে গন্ধটা?"

ঘেন্নায় গা ঘুলিয়ে উঠল, বললাম,"ইসস্ ছিঃ কি বিশ্রী গন্ধ! তোমার কি ঘেন্না লাগে না?"

চম্পা হেসে বলল,"একটু পরেই এই প্রশ্নের উত্তর পেয়ে যাবে। এরপর আমি এখন আর একটা গেম খেলব বেবি।"

-"আবার কী গেম?"

-" ইমাজিন গেম। কল্পনা করার খেলা এই গেমে তোমাকে আগে চোখ বন্ধ করতে হবে।"

-"তারপর?"

-"তারপর তোমার মুখে মুখ লাগিয়ে আমি আবার চিউইংগামটা তোমার মুখ থেকে নিজের মুখে নেবো। তুমি কিন্তু সেই সময় চোখ খুলতে পারবে না। ওকে?"

-"ওকে, কিন্তু কী কল্পনা করতে হবে আমাকে?"

-"তোমাকে কল্পনা করতে হবে তোমার মুখ থেকে যে চিউইংগামটা নেবার চেষ্টা যে করছে সে আমি না।"

-তাহলে?"

-"তোমার মুখ থেকে চিউইংগামটা নেওয়ার চেষ্টা করছে তোমার বিশাল আঙ্কেল। ওকে? চোখ বন্ধ করে তোমাকে চিন্তা করতে হবে যে বিশাল আঙ্কেল তোমার মুখে মুখ লাগিয়ে চিউইংগামটা নেবার চেষ্টা করছে।"

-"ওকে।"

-"তাহলে শুরু করা যাক।"

আমি চোখ বন্ধ করলাম। বিশাল আঙ্কেলের মুখটা মনে মনে কল্পনা করছি। চম্পা তার একটা হাত আলতো করে আমার বুকে বোলাচ্ছে, আমি কল্পনা করছি ওটা চম্পার হাত নয়, বিশাল আঙ্কেলের রোমশ হাত। বিশাল আঙ্কেলের পুরুষালী ছোঁয়ায় আমার শরীর শিরশির করে উঠলো। বিশাল আঙ্কেলের শরীরের গন্ধ কল্পনা করার চেষ্টা করলাম। সেই উগ্র গন্ধের সঙ্গে গোল্ড ফ্লেক তামাক আর পার্ক এভিনিউয়ের মিশ্রিত পরিচিত গন্ধ। বিশাল আঙ্কেল দুই হাতে আমার মুখ ধরে আমার ঠোঁটের উপর ঠোঁট চেপে ধরেছে, নিজের অজান্তেই আমার ঠোঁট দুটো ফাঁক হয়ে গেল। বিশাল আঙ্কেলের জিভ আমার মুখের ভিতর খেলা করছে, আমি আমার জিভটা বিশাল আঙ্কেলের জিভে ছোঁয়ালাম। কাল চ্যাটার্জি সাহেবের কাছে এই খেলাটা শিখেছি। শরীর জুড়ে অদ্ভুত আনন্দ ছড়িয়ে পড়ছে। হঠাৎ বিশাল আঙ্কেল নিজের মুখটা সরিয়ে নিল। চমকে উঠে দেখলাম বিশাল আঙ্কেল নয়, চিউইংগামটা চিবুতে চিবুতে চম্পা মুচকি মুচকি হাসছে। আমার মুখ থেকে কখন সেটা তার মুখে চলে গেছে। কল্পনার জগৎ থেকে বাস্তবে ফিরে আসার চেষ্টা করলাম, কিন্তু শরীরের মধ্যে তৈরি হওয়া একটু আগের অনুভূতিটা আমাকে আচ্ছন্ন করে রেখেছে।

চিউইংগাম চিবুতে চিবুতে চম্পা আমার নাকের কাছে আমার বাঁড়া ধরা হাতের আঙ্গুলগুলো এনে বলল,"ওয়েল ডান বেবি, এবার বলো গন্ধটা এখন কেমন লাগছে।"

একটু আগে গন্ধটা যেমন বিশ্রী লেগেছিল এখনো তেমনিই বিশ্রী লাগছে, কিন্তু এখন গন্ধটার মধ্যে কেমন যেন মাদকতা আছে। ঠিক ভাষায় ব্যক্ত করা যাবে না, কেমন যেন নেশা ধরানো গন্ধ। আমার নিজেরই পুরুষ গন্ধ আমার কাছেই মাদকতাময় মনে হচ্ছে!

চম্পা আবার জিজ্ঞেস করল,"সত্যি করে বলো এখন গন্ধটা কেমন লাগছে?"

সত্যি কথাটা বলতে লজ্জা করছে, তবুও বললাম,"এখন আগের মতো খারাপ লাগছে না।"

চম্পা বলল,"আমি জানতাম লাগবে না। মনের দিক দিয়ে তুমি যে মেয়ে এটাও তার একটা প্রমাণ।"

যৌনতা বিষয়ে আমাদের যা কিছু জ্ঞান তা আমরা হয় অভিজ্ঞতা থেকে পাই, না হয় বন্ধুবান্ধবদের কাছে পাই। আমি সবসময় নিজেকে গুটিয়ে রাখতাম বলে যৌনতা বিষয়ে আমার যা অভিজ্ঞতা সবটাই অভিজ্ঞতা থেকে পাওয়া। সেই অভিজ্ঞতাকে ঠিক মতো মূল্যায়ন করতে পারিনি বলে তার মধ্যে লুকিয়ে থাকা সত্যটা বুঝতে পারিনি। যেমন পর্ন মুভিতে নারীপুরুষের দেহ মিলনের দৃশ্য দেখার সময় আমি মূলত পুরুষাঙ্গ দেখে উত্তেজিত হতাম, পুরুষ মানুষের আদর খেয়ে নারীর অভিব্যক্তি দেখে নিজেকে সেই নারীর জায়গায় কল্পনা করতাম। নারীর শরীর কখনো আমার মনে যৌন আকাঙ্ক্ষা তৈরি করেনি, কারণ শুধু শরীরে নয় মনের দিক থেকেও আমি নারী। সেই জন্যেই সেদিন জেবার পায়ুপথে ওষুধ লাগানোর সময় আমি তার যন্ত্রণার সহমর্মী হয়েছি কিন্তু তার নগ্ন নিম্নাঙ্গ দেখে আমার মনে বিন্দুমাত্র যৌন ইচ্ছা জাগেনি।

পুরুষাঙ্গ ছাড়া আমার শরীরে আর কোনো পুরুষ চিহ্ন নেই। আর পুরুষাঙ্গ বলতে যে অঙ্গটি আছে তা অস্বাভাবিক রকমের ক্ষুদ্র, এত ক্ষুদ্র যে সেটাকে অসম্পূর্ণ বলা উচিত। তাহলে আমি কী? নারী না পুরুষ? স্কুলের জীবন বিজ্ঞান বইয়ে পড়েছিলাম পুরুষদের দেহ কোষে থাকে XY ক্রোমোজোম আর নারীদের থাকে XX ক্রোমোজোম, কিন্তু আমি তো জানি না আমার শরীরে কোন ক্রোমোজোম আছে। কিন্তু অসম্পূর্ণ পুরুষাঙ্গটা বাদ দিলে দেহ ও মনে সব দিক দিয়ে আমি নারী।

নিজেকে এইভাবে নতুন করে আবিষ্কার করে আমি কেমন বিহ্বল হয়ে পড়েছিলাম। কিন্তু আরো ভালো করে বিষয়টা বুঝে নিতে হবে আমাকে। চম্পাকে বললাম,"দয়া করে আমার একটা উপকার করবে, চম্পা, প্লিইইইজ!"

-কী উপকার বলো।"

-"আজকের রাতটা বিশাল আঙ্কেল আমাকে যেন কিছু না করে দয়া করে তার ব্যবস্থা করে দাও। আমি আজকের দিনটা নিজেকে নিয়ে ভাবতে চাই, বুঝতে চাই।"

চম্পা হাসলো,"ওকে বেবি, আজ বিশাল তোমাকে কিছু করবে না। আমি অলরেডি ভেবে রেখেছি ট্রেনার হিসেবে তোমাকে শেখানোর জন্য আজ রাতে আমি আর বিশাল ফুলসজ্জার রোল-প্লে করব।"

আমি অবাক হয়ে বললাম,"রোল-প্লে মানে?"

-"রোল-প্লে বলতে পার এক ধরনের গেম বেবি। সেক্স গেম। একজন মানুষ একই পার্টনারের সঙ্গে একই ভাবে রোজ রোজ চোদাচুদি করলে একঘেয়েমি আসে, এই গেম একই পার্টনারের সঙ্গে চোদাচুদির একঘেয়েমি কাটিয়ে বৈচিত্র্য নিয়ে আসে।"

-"তাই নাকি? এই গেম কীভাবে খেলতে হয়?"

-"নাম থেকেই বুঝতে পারছ এই গেম খেলার সময় রোল প্লে করতে হয়। দুজন মিলে খেলতে হয়। কে কীসের রোল প্লে করবে তা খেলার টপিক অনুযায়ী ঠিক হয়, যেমন রাগী শিক্ষক ও দুষ্টু ছাত্রী কিংবা সপ-লিফটার ও সিকিউরিটি গার্ড।"

-"কিন্তু খেলাটা কীভাবে খেলা হয়?"

-"খেলাটা তো সেক্স গেম, তাই দুই পার্টনার নিজের নিজের রোল প্লে করতে করতে শেষ পর্যন্ত চোদাচুদিতে পৌঁছায়।"

-"বুঝলাম না, রোল প্লে করতে করতে চোদাচুদি পর্যন্ত পৌঁছায় কীভাবে?"

-"গেমের টপিক অনুযায়ী নিজের নিজের রোল প্লে করতে হয় বেবি। যেমন টপিক রাগী শিক্ষক ও দুষ্টু ছাত্রী হলে, পুরুষ পার্টনার রাগী শিক্ষকের রোল প্লে করবে আর মেয়ে পার্টনার দুষ্টু ছাত্রীর। শিক্ষক একদিন দুষ্টু ছাত্রীকে নিজের অফিস রুমে ডেকে পড়াশোনায় মনোযোগ না দেওয়ার জন্য খুব বকুনি দেয়, ছাত্রী ভুল হয়েছে বলে ক্ষমা চায়। শিক্ষক বলে গার্জেন কল করবে। ছাত্রী ভয় পেয়ে বলে প্লিজ স্যার গার্জেন কল না করে অন্য কোনো শাস্তি দেন। দরকার মতো দুজনেই সংলাপ বানিয়ে খেলা আগিয়ে নিয়ে যায়,শেষ পর্যন্ত শিক্ষক বলে, ঠিক আছে গার্জেন কল করব না, কিন্তু আমাকে একবার চুদতে দিতে হবে। এর পর ছাত্রী আর কী করবে? তাকে চুদতে দিতেই হয়, এরপর শিক্ষক ছাত্রীকে চুদতে শুরু করে।"

এরকম মজার খেলার আইডিয়া শুনে আমি হেসে ফেললাম,"কত কিছু মাথায় আসে তোমার! উফ্ফ!"

-"স্বামী বিদেশে থাকলে একা একা টাইম পাস করার জন্য এরকম অনেক কিছু করতে হয় বেবি!"

-"সপ লিফটার ও সিকিউরিটি গার্ড গেমে কী হবে আমি বুঝে গেছি। সপ লিফটিংয়ের কারণে সিকিউরিটি গার্ড মেয়েটিকে পুলিশের হাতে তুলে দিতে চাইবে, কিন্তু মেয়েটি বলবে প্লিজ স্যার আমাকে পুলিশের হাতে তুলে দেবেন না। তখন সিকিউরিটি গার্ড বলবে বেশ তোমাকে পুলিশের হাতে তুলে দেব না, তবে তার বদলে আমাকে একবার ওই সব করতে দিতে হবে। ঠিক বলেছি তো?"

চম্পা হাসতে হাসতে বলল," এই তো বেশ বুঝে গেছ, কিন্তু এখনো তোমার জড়তা কাটেনি বেবি,'ওই সব' আবার কী? সিকিউরিটি গার্ড মেয়েটিকে কী বলবে ঠিক করে বলো।"

আমি হেসে ফেললাম,"ওকে বাবা, ভুল হয়েছে। সিকিউরিটি গার্ড বলবে আমাকে একবার চুদতে দিতে হবে। ওকে?"

আমার কাঁধ চাপড়ে দিয়ে চম্পা বলল,"হুম এইবার হয়েছে, এইভাবে বলবে।"

আমি বললাম,"আর আজ তুমি যে রোল-প্লেটা করবে, মানে ফুলসজ্জার রোল-প্লে, সেটাতে কী হবে?"

-"ফুলসজ্জা মানে জানো তো? ফুলসজ্জা মানে ফুল দিয়ে সাজানো খাট। প্রথম রাতে এই খাটে ফেলে নতুন বউকে চোদা হয়।"

-"তার মানে আজ রাতে তুমি নতুন বউয়ের রোল প্লে করবে, তাই তো?"

-"ঠিক, তবে যে কোনো নতুন বউ নয়, আমি আজ তোমার রোল প্লে করব। বিশাল আঙ্কেলের সঙ্গে ফুলসজ্জার রাতে তোমাকে কী করতে হবে তা যেন আজকের রোল প্লে থেকে তুমি শিখে নিতে পারো।"

-"কিন্তু আমার আর তোমার ফুলসজ্জা একরকম হতে পারে না চম্পা।"

-"কেন?"

-"তুমি তো জানো আমি মনের দিক থেকে হলেও শরীরের দিকে আমি পুরো মেয়ে না। পুরুষ মানুষ সাধারণত মেয়েদের গুদে বাঁড়া ঢোকায়, কিন্তু আমার তো গুদ নেই।"

আমার কথায় চম্পা এক মুহূর্ত ভাবল তারপর বলল,"ঠিক বলেছো, তোমার গুদ নেই বলে ফুলসজ্জার রাতে বিশাল আঙ্কেলকে তোমার গাঁড়েই ঢুকাতে হবে।"

আমার জেবার কথা মনে পড়লো। ওর হাসব্যান্ড যেভাবে চুদে ওর গাঁড় ফাটিয়ে দিয়েছিল সেই অবস্থা কি আমারও হবে? বললাম,"গাঁড়ে ঢুকালে কিন্তু খুব ব্যথা হয়।"

চম্পা বললো,"কী করে জানলে যে খুব ব্যথা হয়, কখনো নিয়েছ নাকি?"

আমি জেবার কথা চেপে গেলাম, বললাম,"আমি কখনো এসব করিনি। শুনেছি গাঁড়ে ঢুকালে খুব ব্যথা করে। ।"

চম্পা হেসে বলল,"ওহ মাই গড, তুমি তো এখনো ভার্জিন বেবি। ফুলসজ্জার রাতে নব বধূর ভার্জিনিটি হরণ করাটাই আসল। তুমি ভার্জিন বলে তোমার সঙ্গে বিশালের ফুলসজ্জাটা কোনো রোল প্লে হবে না, ওটা হবে সত্যিকারের ফুলসজ্জা।"

গুদ থাকলেই হাজবেন্ড গাঁড়ে ঢুকাবে না এমন কোনো নিয়ম নেই, জেবার হাজবেন্ড এমন ভাবে তার গাঁড় ফাটিয়ে দিয়েছিল যে পরের দিনও রক্ত পড়ছিল। চম্পাকে জিজ্ঞেস করলাম,"তুমি কি কখনো পেছনে নিয়েছ চম্পা?"

চম্পা বললো,"না বাবা, আমিও শুনেছি পেছনে ঢুকালে খুব ব্যথা হয়। আমার হাজব্যান্ড কখনো পিছনে ঢুকাতে চায়নি কিন্তু বিশাল অনেকবার চেয়েছে, কিন্তু ব্যথার ভয়ে আমি কখনো পেছনে ঢুকাতে দিইনি।"

-"কিন্তু আমার রোল প্লে করতে হলে তোমাকে গাঁড়েই নিতে হবে, তাই না?"

চম্পা আগে এটা ভেবে দেখেনি। এখন আমার কথায় খুব সমস্যায় পড়ে গেছে মনে হলো,"সত্যিই তো! তাহলে কী হবে?"

আমি মুচকি হেসে বললাম,"সামনে তো অনেকবার নিয়েছ। আমাকে শেখাতে গিয়ে আজ প্রথমবার না হয় গাঁড়েই নিলে, ভেবে দেখো তাহলে তোমাকেও রোল প্লে করতে হবে না, গাঁড়ের দিক দিয়ে তুমিও তো ভার্জিন, তাই তোমাদেরটাও সত্যিকারের ফুলসজ্জা হবে গো,!"

চম্পা রেগে আমার পিঠে একটা কিল বসিয়ে দিল,"যতটা আনাড়ি তোমাকে ভেবেছিলাম তুমি তা নও, তলায় তলায় তুমি একটা আস্ত শয়তান!"

আমি হো হো করে হেসে উঠলাম, চম্পাও আমার সঙ্গে হাসিতে যোগ দিল।

*** *** ***

দুপুরের খাবার খেয়ে একটু গড়িয়ে নেবো বলে বিছানায় শুলাম। কিন্তু কাল রাতে ভালো করে ঘুম হয়নি বলে বেশ ঘুম পেয়ে গেল। ঘুম ভাঙ্গলো যখন তখন ছটা বেজে গেছে।

বিউটি পার্লারের মেয়ে দুটো এল আরো দেরি করে। বিয়ের সিজন চলছে বলে এখন নাকি তাদের খুব কাজের চাপ।

ওদের একজন ফেসিয়াল করবে বলে আমার মুখে ক্রিম মাখাতে লাগলো। ক্রিম দিয়ে ম্যাসেজ করা যখন শেষ হলো অন্য মেয়েটি ততক্ষণে দেখি চম্পার মুখে ফেসপ্যাক লাগিয়ে হাত ও পায়ের নখের কিওরিং শুরু করেছে। আমার ফেসিয়াল করতেই অনেকটা সময় লাগলো। ফেসিয়ালের পর তারা তুলোতে এক ধরনের তরল নিয়ে নাক ও কানের লতিতে ঘষতে ঘষতে বলল এবার আমার নাক ও কান ফুটানো হবে। নাক কান ফুটানোর কথায় আমি প্রথমে খুব ভয় পেয়েছিলাম, কিন্তু পিয়ার্সিং গান দিয়ে পাঁচ মিনিটেরও কম সময়ে তারা আমার নাক ও কান ফুটো করে মেটাল রিং পরিয়ে যখন আমার মুখের সামনে আয়না ধরল আমি অবাক হয়ে দেখলাম রিং পরে আমার লুকস একদম পাল্টে গেছে। একটা টিউব থেকে ডিসিইনফেকটেন্ট জেল নিয়ে মেয়েটা আমার নাকে, কানে লাগিয়ে দিল। এই জেলটা আজ সারা রাত লাগানো থাকবে। সেদিনের মতো আমার আর কিছু করার ছিল না। আমি সবার জন্য চা করতে গেলাম।

 চা নিয়ে এসে দেখি চম্পাকে সাজানো চলছে। চা পানের বিরতির পর মেকআপ শুরু হলো। ফাইনাল টাচের পর দেখি চম্পাকে চেনাই যাচ্ছে না। গাঢ অরেঞ্জ রঙের বেনারসি শাড়ি, ওয়েডিং  খোঁপা, চোখের পাতায় মাশকারা, কাজল, লিপলাইনার করে শাড়ির শেডের সঙ্গে সামঞ্জস্য রেখে লিপস্টিক রাঙানো ঠোঁটে একদম নতুন বউ।

চা খেয়ে মেয়ে দুটো চলে যাবার পর চম্পাকে বললাম তোমাকে এত সুন্দর লাগছে যে দেখো আজ বিশাল আঙ্কেল পাগল হয়ে যাবে।

চম্পা হেসে বলল,"পুরুষ মানুষকে পাগল করব কী, ওরা তো এমনিতেই পাগল।"

আমি বললাম,"কেন এই কথা বলছ?"

ও বলল,"আমার এক্সপিরিয়েন্স আছে বলেই বলছি বেবি। ওরা চোদার সময় কেমন পাগল হয়ে যায়, তুমি আজ নিজের চোখেই দেখতে পাবে।"

আমি বললাম,"কিন্তু তোমরা তো দরজা বন্ধ করে ফুলসজ্জা করবে, আমি দেখব কীকরে?"

চম্পা বলল,"বিশালকে আমি বলে রেখেছি বেবি আজ ও দরজা বন্ধ করবে না। দরজা একটু ফাঁক করলেই তুমি ভিতরে কী হচ্ছে সব কিছু দেখতে পাবে।"

এর পর একথা সেকথা বলে আমরা বিশাল আঙ্কেলের আসার অপেক্ষা করতে লাগলাম। বিশাল আঙ্কেল এল দশটার সময়। আমিই দরজা খুললাম। ওকে দেখে কেন জানি না আমার বুকের ভিতর কেমন ভয় ভয় করছিল কিন্তু দেখলাম ও আমার দিকে একবারও তাকালো না। নিশ্চয়ই চম্পা কিছু বলে রেখেছে।

যদিও ওরা রোল প্লে করবে, তবুও ফুলসজ্জা তো! একটু ফুলের ছোঁয়া না থাকলে ফুলসজ্জা কীসের? ফুলদানিতে এক গোছা গোলাপ ফুল ছিল, একসময় তার থেকে কয়েকটা নিয়ে আমি এক ফাঁকে পাপড়িগুলো ছিঁড়ে ওদের বিছানায় ছড়িয়ে দিয়েছিলাম।

খাবার খাওয়া হলে ওরা বিছানায় চলে গেল। কিন্তু খাবার টেবিল পরিষ্কার করে বাসনকোসন ধুতে আমার মিনিট দশেক দেরি হয়ে গেল বলে শুরুটা দেখতে পেলাম না।

আমি যখন নিঃশব্দে দরজা ফাঁক করলাম, দেখলাম চম্পা ঠিকই বলেছে, এখান থেকে পুরো বিছানাটাই দেখা যাচ্ছে। শুরুতেই দেখলাম বিশাল আঙ্কেল দুই হাতে চম্পার মুখটা ধরে তার ঠোঁটে রাক্ষসের মতো চুমু খাচ্ছে। আসতে দেরি করে ফেলায় ফুলসজ্জার শুরুটা যেমন দেখতে পেলাম না তেমনি আমি যে বিছানায় গোলাপের পাপড়িগুলো ছড়িয়ে রেখেছি সে ব্যাপারে ওদের প্রতিক্রিয়াও জানতে পারলাম না। বিশাল আঙ্কেল চম্পাকে এমন ভাবে চুমু খাচ্ছে যেন ওর ঠোঁট দুটো কামড়ে খেয়ে নেবে। চম্পা শুধু উম উম শব্দ ছাড়া কিছু করতে পারছে না। হঠাৎ চুমু খাওয়া ছেড়ে বিশাল আঙ্কেল চম্পার মাই নিয়ে পড়ল। ব্লাউজের উপর থেকেই মাই দুটো জোরে জোরে টিপতে শুরু করায় চম্পা অস্ফুট আর্তনাদ করে উঠলো,"উহহহহ আস্তেএএএ...

পুরুষ মানুষের পাগলামি কাকে বলে তা এবার দেখলাম । বিশাল আঙ্কেল চম্পার ব্লাউস ধরে জোরে টান দিল। ব্লাউজের হুকগুলো পটাপট করে ছিঁড়ে গিয়ে তার ব্রেসিয়ার ঢাকা স্তনদুটো উন্মুক্ত হয়ে পড়লো। চম্পার স্তন দুটো যেন ব্রেসিয়ার ফেটে বেরিয়ে আসতে চাইছে। ব্রেসিয়ারের হুক খুলে দিতে ও দুটো যেন মুক্তি পেল। উন্মুক্ত স্তনদুটোকে কিছুক্ষন নিষ্ঠুর ভাবে টিপে বিশাল আঙ্কেল স্তন দুটোয় মুখ লাগিয়ে দিল। কামড়ে, চুষে চম্পাকে অস্থির করে তুলে একসময় ঝট করে নিজের জাঙ্গিয়া খুলে ফেললো। আমি আগে বিশাল আঙ্কেলের বাঁড়া দেখিনি। এখন দেখলাম জাঙ্গিয়া খুলতেই জিনিসটা যেন গোখরো সাপের মাথার মতো ফুঁসে উঠেল। উপর দিকে পঁয়তাল্লিশ ডিগ্রি কোণে মুখ করে দাঁড়িয়ে থাকা পুরুষাঙ্গটা দেখে আমার শরীর যেন অবশ হয়ে গেল। মুণ্ডির চামড়াটা পেছন দিকে গুটিয়ে যাওয়ায় হাঁসের ডিমের মতো মাথাটা দেখা যাচ্ছে। ঠাঁটানো জিনিসটা উত্তেজনায় টকটকে লাল হয়ে আছে।

এরপর বিশাল আঙ্কেল চম্পার কাঁধে চাপ দিয়ে তার মাথাটা নিজের বাঁড়ার কাছে নিয়ে আসতে চাইল। চম্পা একবার নিজেকে সরিয়ে নিল। ছাল ছাড়ানো বাঁড়ার মাথাটা তার ঠোঁটে ঠেসে ধরে বিশাল আঙ্কেল বলল,"মুহ খোলো রাধা ডার্লিং।"

ওরা রোল প্লে করছে। চম্পা এখন রাধা, তাই বিশাল আঙ্কেল তাকে 'রাধা' বলে ডাকছে। ছাল ছাড়ানো বাঁড়ার মাথাটা একদম চম্পার নাকের কাছে। ওর নিশ্চয়ই খারাপ লাগছে না বাঁড়ার গন্ধ, তবুও আমার রোল প্লে আমার করছে বলেই বোধহয় সে দুই ঠোঁট শক্ত করে চেপে মুখ বন্ধ রেখেছে।

এই সময় চম্পার জায়গায় থাকলে আমি কী করতাম? চ্যাটার্জি সাহেবের পুরুষ্ট মর্তমান কলার মতো ঠাঁটানো বাঁড়ার আঁশটে গন্ধটা আজও নাকে ঝাপটা মারল। কাল গন্ধটায় গা ঘুলিয়ে উঠেছিল তার কারণ আমি হট ছিলাম না। চম্পা আজ আমাকে দেখিয়ে দিয়েছে হট থাকলে বাঁড়ার গন্ধ ভালোই লাগে।

এদিকে বিশাল আঙ্কেলের ঠাঁটানো বাঁড়াটা দেখে আমারও শরীরের ভেতর কিছু হচ্ছে। চম্পা দুষ্টুমি ভরা চোখে একবার দরজার দিকে তাকালো। আমি যে ওখানে দাঁড়িয়ে আছি ও জানে। তার মানে চম্পা ন্যাকামি করছে। কিন্তু বিশাল আঙ্কেলের ন্যাকামি দেখার ধৈর্য নেই। সে চম্পার চুলের মুঠি ধরে তার গালে ছোটো ছোটো চাপড় মারতে মারতে বলল,"নখড়া মত করো রাধা ডার্লিং, জলদি মুহ খোলো ।"

চম্পা তাও মুখ খুলছে না দেখে বিশাল আঙ্কেল জোরে তার চুল ধরে টান দিল, চম্পা ব্যথায় আহহ করে আর্তনাদ উঠল। আর ঠিক তখুনি তার মুখের ভিতর পকাৎ করে ঠাটানো বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিলো বিশাল আঙ্কেল। দুই হাতে চম্পার চুলের মুঠি ধরে পকাৎ পকাৎ করে তার মুখ চুদতে শুরু করল।

চম্পার মুখ চোদা দেখে আমার বাঁড়াটাও শক্ত হয়ে গেছে। আমি যেমন পর্ন মুভি দেখতে দেখতে নিজের নিজের বাঁড়ার মুণ্ডিটা আঙ্গুল দিয়ে ঘষতাম এখন সেই রকম ঘষতে লাগলাম। চম্পা দেখলাম একটু পরেই নিজে থেকেই বাঁড়াটা চুষতে শুরু করল। বাঁড়ার একদম গোঁড়া থেকে জিভ বুলিয়ে মুণ্ডির কাছে এসে খাঁজের চারপাশে জিভ বুলিয়ে দিল। বিশাল আঙ্কেলের মুখ দেখে বোঝা যাচ্ছে সে সুখের সপ্তম স্বর্গে উঠে গেছে। চোখ বন্ধ করে বিড়বিড় করে কী বলছে বুঝতে পারছি না, তবে বেশ কয়েক বার 'রাধা', 'রাধা' বলল এটা বুঝতে পারলাম। চম্পা সত্যিই দারুন চুষছে! অথচ একটু আগে এমন ভাব করছিল যেন ভাজা মাছ উলটে খেতে জানে না। বুঝতে পারছি এরকম ন্যাকামি পুরুষ মানুষ পছন্দ করে। আরামে বিশাল আঙ্কেলের চোখ বুজে আসতে থাকে, সে চিৎকার করে ওঠে,"রাধা রণ্ডি, ওহ ওহ অব রুক যা, নহি তো তেরে মুহ মে হি গির যায়েগা.. ওহ ওহ...

মুখের মধ্যে বীর্যপাতের আশঙ্কায় চম্পা দ্রুত নিজের মুখ সরিয়ে নেয়। বিশাল আঙ্কেল বলে,"অব তেরে চুত চাটনে দে রাধা, চল লেট যা।"

'অব তেরে চুত চাটনে দে রাধা, চল লেট যা'- এর অর্থ 'রাধা, তুমি এবার শুয়ে পড়, তোমার গুদ চাটতে দাও।"

চম্পা এক মুহূর্ত থমকে দাঁড়ালো। এখন সে যেহেতু রাধার রোল প্লে করছে, গুদ চাটানোর কোনো সুযোগ নেই। বিশাল আঙ্কেলের কথায় সে একটু মুচকি হাসলো তারপর উপুড় হয়ে শুয়ে পড়ল।

12