সব চরিত্ররা কাল্পনিক

Story Info
Landlady scorches the tenant.
9.6k words
4
55
00
Story does not have any tags
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

সব চরিত্ররা কাল্পনিক

© অঙ্গদ চ্যাটার্জি

কিছুদিন চাকরি করেছিলাম উত্তর ভারতের এক শহরে। হঠাৎ নতুন জায়গায় গিয়ে বেশ অসুবিধাতেই পড়লাম। ভাষা আর খাবার, এই দুটোই অসুবিধার প্রধান কারণ। কিছুদিন হোটেলে থেকে ঘর খুঁজতে লাগলাম। একদিন এক অবাঙালি সহকর্মী জানালো তার পরিচিত এক বাঙালি পরিবারের একটা ঘর খালি আছে। তবে ভাড়া দেবে কি না সেটা নিজে আলাপ করে দেখতে হবে আমাকেই।

এক রবিবার 'জয় মা দুর্গা' বলে হাজির হয়ে গেলাম সেই বাড়িতে। বাগান ঘেরা একটা বাড়ি, বেশ কয়েকটা ঘর। যে ভদ্রমহিলা দরজা খুললেন তার বয়স তিরিশ থেকে চল্লিশের ভিতরে যে কোন একটা হতে পারে। শরীরের বাঁধন এতো ভালো যে বয়স আন্দাজ করা খুব কঠিন। কিন্তু চমকে উঠলাম তার চোখের দিকে তাকিয়ে। এতো উজ্জ্বল চোখ আমি জীবনে দেখিনি। মুহুর্তে চোখে বুদ্ধি, দুষ্টুমি, কাঠিন্য, যৌনতা পরপর ঝিলিক দিয়ে গেল।

নমস্কার করে বললাম যে কলকাতা থেকে নতুন চাকরি নিয়ে এসেছি, আমার নাম অঙ্গদ চ্যাটার্জি। রীতেশ সিং আমাকে আপনার কথা জানালো। মাঝপথেই একটা হাত তুলে আমাকে থামিয়ে দিয়ে ভদ্রমহিলা বললেন, "অন্য কেউ হলে দরজা থেকেই বিদায় করতাম। কিন্তু প্রথমত আপনাকে রীতেশ পাঠিয়েছে, দ্বিতীয়ত এবং প্রধানত আপনি বাঙালি, তাই ভিতরে আসুন। দরজা থেকে বাঙালি কাউকে বিদায় দিতে পারবো না।"

ভদ্রমহিলার পিছু পিছু ড্রয়িং রুমে এসে একটা সোফায় বসলাম। আমার ঠিক উল্টো দিকেই তিনি বসলেন।

- "বলুন, কি করতে পারি আপনার জন্য? "

আমি ভনিতা ছাড়াই সোজা কাজের কথায় এলাম,

- "থাকার জন্য একটা রুম চাই। আপনি বাঙালি শুনলাম, তাই সাহস করে এলাম।"

কিছুক্ষণ চুপ করে রইলেন ভদ্রমহিলা। তারপর বললেন, - "দেখুন ঘর আমি ভাড়া দেই না, অন্তত এক মুহুর্ত আগে পর্যন্ত আমার মাথায় সে ইচ্ছে ছিলও না। কিন্তু হঠাৎ মনে হচ্ছে একটা ঘর বোধহয় আমি ভাড়া দিতেও পারি। আসলে এই বিদেশ বিভূঁইয়ে আমরাও হাঁপিয়ে উঠেছি। একজন বাঙালির সাহচর্য মনে হয় খারাপ হবেনা।"

আমি অনেক ধন্যবাদ বলতে গেলাম, তিনি হাত তুলে আমাকে বাধা দিলেন। বললেন,

- "দাঁড়ান, এখনো ফাইনাল কিছু বলিনি, তাই ধন্যবাদটা নষ্টও হতে পারে আপনার। আসলে বাড়ির মালিক আমি নই। বাড়ির মালিকের যদি আপনাকে পছন্দ হয়, তাহলে হয়তো আপনার কপালে একটা ঘর জুটেও যেতে পারে। মিনিট তিরিশেক অপেক্ষা করুন, বাড়ির মালিকের আসার সময় হয়ে এলো।"

ভদ্রমহিলার ব্যবহার আর আন্তরিকতায় বেশ হোমলি ফিল করছিলাম, কিন্তু বাড়ির মালিকের অপেক্ষা করতে করতে রাশভারি, মোটা গোঁফওয়ালা খেঁকুড়ে টাইপের একটা চেহারা মনে ভেসে উঠতেই মেজাজটা খারাপ হয়ে গেলো। অপেক্ষা করতে করতে একবার ভাবলাম ভদ্রমহিলাকে একটা ধন্যবাদ দিয়ে উঠে পড়ি। নিশ্চয়ই তার হাসব্যান্ড বাড়ির মালিক। তিনি নিশ্চয়ই আমার মতো অবিবাহিত যুবককে তার বাড়িতে রাখবেন না, বিশেষ করে যখন তার এরকম ভয়ানক সুন্দরী একজন স্ত্রী আছেন।

এক ফাঁকে ভদ্রমহিলা উঠে গিয়ে এক কাপ চা আর বিস্কুট এনে রাখলেন টেবিলে। চা খেতে খেতেই ভদ্রমহিলা বলে উঠলেন, "নিন, আপনার হবু বাড়িওয়ালা এসে গেছে। দেখুন তাকে রাজি করাতে পারেন কিনা?"

দরজার দিকে না তাকিয়েই মনে মনে একটা খিস্তি দিলাম বাড়িওয়ালার উদ্দেশ্যে। (কোন হরিদাস পাল হে তুমি দেখিতো? অঙ্গদ চ্যাটার্জি কাউকে তেল মাখায় না, সে তুমি যেই হও। বেশি যদি দেমাক দেখাও তো..........)

মনে মনে ভাবা কথাও আমি শেষ করতে পারলাম না বাড়িওয়ালাকে দেখে: হাঁ করে তাকিয়ে থাকলাম!

সামনে ১৮/১৯ বছরের এক সদ্য যুবতী জিনস্ আর টি-শার্ট পরে গেট পেরিয়ে খোয়া বিছানো রাস্তা ধরে আমাদের দিকে হেঁটে আসছে। চোখে সানগ্লাস, হাতে একটা পার্স। আমার দৃষ্টি তাকে ছাড়িয়ে পিছনে মোটা গোঁফওয়ালা খেঁকুড়ে কাউকে খুঁজছে, কিন্তু আর কাউকেই দেখতে পেলাম না।

মেয়েটা দরজা পেরিয়েই আমাকে দেখে ভুরু কুঁচকে তাকালো। ভদ্রমহিলা বললেন, "চারু, ইনি তোর জন্যই অপেক্ষা করছেন।"

আমি নমস্কার করে বললাম, "আমি অঙ্গদ চ্যাটার্জি....."

মেয়েটি, অর্থাৎ চারু অত্যন্ত দায়সারা ভাবে প্রতিনমস্কার জানালো। তারপর ভদ্রমহিলার দিকে ফিরে বললো, " মা, এক কাপ কফি করতো? আমি ফ্রেশ হয়ে আসছি।" ভদ্রমহিলা বললেন, "যা ফ্রেশ হয়ে নে, আমি করে আনছি।"

মেয়েটা ঘরের বাতাসে আর আমার মনে, কোমর দুলিয়ে ঢেউ তুলে ভিতরে চলে গেলো।

এতক্ষণে পাঠক পাঠিকারা বোধহয় বিরক্ত হয়ে গেছেন, কারণ সেক্স স্টোরি পড়তে বসে বড় ভুমিকা কারই বা ভালো লাগে? সবাই হাতের আঙুল ধুয়ে, প্যান্ট বা প্যান্টি নামিয়ে সেক্স স্টোরি পড়তে বসে গল্পের গতির সাথে নিজের আঙুল বা কব্জির গতি বাড়িয়ে স্বর্গীয় উদগীরণ ঘটানোর অপেক্ষায় রয়েছেন, তবুও ভুমিকাটা একটু বড় করেই দিলাম, কারণ গল্পের চরিত্রগুলোকে একটু ভালোভাবে জানা দরকার গল্পটার আসল রস পেতে গেলে । আশাকরি আমার এই অনিচ্ছাকৃত ত্রুটি মাফ করবেন আপনারা।

টি-পটে কফি রেডি করে টেবিলের উপর রেখে ভদ্রমহিলা আবার নিজের জায়গায় এসে বসলেন। এবারে তিনি বললেন,

- "চারু আমাদের একমাত্র মেয়ে। এই বাড়িটা আমার বাবার, তিনি এটা তার নাতনি চারুকে দিয়ে গেছেন।

- "আমার নাম নিরুপমা সরকার। কলকাতায় চারুর বাবা, মনসিজ ভৌমিক একটা সফটওয়ার কোম্পানিতে বড় পোস্টে চাকরি করতেন। সুখী পরিবার ছিলো বলতে পারেন আমাদের। চারুলতা আমাদের একমাত্র মেয়ে। ওর ডাক নাম চারু, আমার বাবার দেওয়া। চারুর যখন এগারো বছর বয়স, ওর বাবা তখন ফ্রান্সে বদলি হয়। কিন্তু সেখানে একটা মেয়েকে ভালোবেসে নতুন সংসার পাতে। ডিভোর্স হয়ে যায় আমাদের। আমার বাবা তখন আমাদের এখানে ডেকে নেন। ভৌমিক পদবী আর চেনা কলকাতাকে ফেলে চলে এলাম এখানে। তার বছর খানেক পরে বাবাও মারা যান।

- "তাঁর সমস্ত সম্পত্তি আর বিজনেস তিনি একমাত্র নাতনি চারুর নামে করে দিতে যান। এই বাড়িও তাঁর, তাই বললাম বাড়ির মালিক চারু। মেয়ে আমার ভীষন মুডি আর বদরাগী। ওর যদি আপনাকে ভালো লাগে একটা ঘর হয়তো আপনি পাবেন। কারণ কলকাতা ছেড়ে এসে আমরাও বাংলা ভাষা আর বাঙালি মানুষজনকে খুব মিস করছি।"

কিছুক্ষণ পরে চারু ফ্রেশ হয়ে এসে সোফায় মায়ের পাশে বসলো। সদ্য ফ্রেশ হয়ে আসা চারুকে দেখে আমার বুকের ভিতর রক্ত চলকে উঠলো। স্নান সেরে চারু একটা ঢিলাঢালা ফতুয়া আর লং স্কার্ট পরেছে। পোশাক ঢিলা হওয়া স্বত্তেও আমি ফতুয়ার ভিতর তার সুগঠিত স্তন বেশ বুঝতে পারছিলাম। অনেকদিনের অভিজ্ঞতায় আমি বাজি ধরে বলতে পারি মাইদুটো কোনো শিল্পীর হাতে যত্নে গড়া, নিটোল, নিখুঁত! ভরাট পাছাটা আমাকে আরো বেশি আকৃষ্ট করলো। হাঁটার সময় সেটা যে দোল খায়, তা প্রথমবার ও ঘরে ঢোকার সময়ই লক্ষ্য করেছিলাম। এখন জিনসের শক্ত আবরণ মুক্ত হয়ে পাছাদুটো যেন উত্তাল সমুদ্রের মতো তরঙ্গ তুলছে।

চারু কফির কাপ হাতে নিয়ে সরাসরি আমাকে প্রশ্ন করলো,

- "বলুন, কি কারণে আমার জন্য অপেক্ষা করছিলেন। আমি আপনাকে চিনি বলে তো মনে হয় না। আমার খুব ভুল না হলে আপনার সারনেমটা বোধহয় চ্যাটার্জী বলেছিলেন। তাই বাংলাতেই প্রশ্ন করলাম।"

স্মার্ট, ভেরি স্মার্ট!! বুঝলাম কঠিন জিনিস এই চারু। বললাম

- "ঠিকই শুনেছেন, আমি অঙ্গদ চ্যাটার্জি। শুধু আপনি না, আপনার শহরও আমাকে খুব বেশি চেনেনা। তবে আপনার আসল শহর কলকাতার ছেলে, এখানে চাকরি নিয়ে এসেছি। রীতেশের কাছে খবর পেয়ে থাকার জন্য একটা ঘর পাওয়া যায় কিনা, সেই খোঁজে আপনাদের কাছে আসা।

- "আপনার মা বললেন যে ঘর পেতে গেলে আপনাকে খুশি করতে হবে। কিন্তু সত্যি বলতে কি, কাউকে খুশি করে কিছু পাবার ভিতর কেমন একটা ঘুষ দেবার ভাব থাকে। সেটা আমার খুব একটা পছন্দ নয়। তবু বিপদে পড়েছি... বলুন আপনাকে খুশি করতে আমি কি করতে পারি?"

ওর মায়ের মতো চারুও কিছুক্ষণ চুপ করে রইলো। নিরবতা এতোটাই দীর্ঘ হলো যে একসময় মনে হলো উঠেই পড়ি। বেকার সময় নষ্ট করলাম। তখনি চারু মুখ তুললো, আর বললো,

- "আপাতত এক কাপ কফি খেয়ে.......

আমি ঠিক বুঝতে পারলাম না। বললাম,

- "এক্সকিউজ মি!?"

তখন চারু আর ওর মা দুজনেই হেসে উঠলো, বললো,

- "খুশি করতে হলে আমাদের সাথে এক কাপ কফি খান। তারপর সময়মতো আপনার মালপত্র নিয়ে দক্ষিণ দিকের রুমটায় চলে আসুন।"

আমি নিজের কানকেই বিশ্বাস করতে পারছিলাম না। এতো সহজে এই অজানা জায়গায় দু দুটো যুবতী মেয়ের সাথে থাকার ঘর পেয়ে গেলাম? এটা বোধহয় সম্ভব হলো বাঙালি বলেই: কারণ দূর দেশে নিজের শহরের লোককে সবাই আপনজন বলে ভাবে।

দুদিন পরেই সামান্য যা মালপত্র ছিলো নিয়ে চলে এলাম চারুদের বাড়িতে। বাড়িটার দক্ষিণ দিকে একটা বেডরুম, ড্রয়িংরুম, কিচেন, বাথরুম, সঙ্গে ছোট বারান্দা,.... আর ফার্নিচার মোটামুটি যা যা লাগে, সবই ছিলো। সম্ভবত এটা ওদের গেস্টরুম বা ওই ধরনের কিছু ছিলো।

বাড়ির এই অংশটা কিন্তু মেইন বাড়ির সঙ্গে লাগোয়া না, একটু আলাদা। মেইন বাড়ি আর এই অংশটার ভিতরেও ছোট্ট একটা লন, আর তার ভিতর দিয়ে একটা মোরাম বিছানো পথ আছে। দেখতে অনেকটা সমুদ্রপাড়ের ছোট ছোট সুন্দর কটেজ রিসর্টের মতো। তবুও এটা মেইন বাড়িরই একটা অংশ, কারন ঢোকার গেট একটাই। এই পোর্সনে আসতে গেলে গেট দিয়ে ঢুকে প্রথমে হেঁটে মেইন বাড়ির সামনে আসতে হয়, তারপর ডানদিকে বাঁক নিয়ে পনেরো/কুড়ি কদম হেঁটে এখানে পৌঁছাতে হয়।

চারু কিন্তু ইনট্রোভার্ট, বেশি কথা বলে না। কিন্তু খুবই আধুনিক, অন্তত তার পোশাক আশাক দেখে তো তাই মনে হয়। বাড়িতে থাকাকালীন এমন সব পোশাক পরে যে আমার তো অবস্থাই খারাপ করে দেয়। অবশ্য ওই ধরনের পোশাক ওকে মানায়ও ভালো, কারণ চারুর শরীরের যা বাঁধন, যেমন ঢেউ এবং বাঁক, তা যখন সাধারণ পোশাকে ঢেকে রাখা সম্ভব নয়, তাহলে সে চেষ্টা না করে প্রদর্শনীর ব্যবস্থা করলে অনুরাগী দর্শকেরা উপক্রিত হয়। তাছাড়া এসব মনি, রত্ন লুকিয়ে রাখাটা পুরুষদের জন্য রীতিমতো ভয়ানক অবিচার!!!

একদিন দেখি স্নান করে বাইরে কাপড় মেলতে এলো শুধু একটা শর্টস আর স্যান্ডো গেঞ্জি টাইপ টপ পরে। আমি যে রুমে রয়েছি, কোন খেয়ালই নেই। যখন হাত উঁচু করে কাপড়গুলো শুকোতে দিচ্ছিলো, মাইগুলো গেঞ্জি থেকে বেরিয়ে প্রায় ঝুলে পড়ছিলো। মাইয়ের বোঁটাদুটোও আমি দূর থেকেও স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। হয়তো এতোদিন বাড়িতে কোনো পুরুষ ছিলনা বলে তারা অভ্যাসবশত একটু অসাবধান। নির্দ্বিধায় দুই মা আর মেয়ে আমার ঘরের দিকের লনে, জানালার খুব কাছেই তাদের ব্রা আর প্যান্টি শুকোতে দিয়ে যায়।

আস্তে আস্তে আমি দুজনের সাথেই বেশ মিশে গেলাম। কিছুদিনের ভিতরেই আমি ওদের বাড়ির একজন হয়ে গেলাম। নিরুপমাবৌদি, আমি তাকে বৌদিই ডাকতাম, একদিন প্রস্তাবটা দিলেন,

- "অঙ্গদ তুমি আমাদের সাথেই খেয়ে নিও, তোমাকে আর কষ্ট করে রান্না করতে হবেনা।"

আমি একটু আপত্তি করার ভান করতেই চারু ঘর থেকে চেঁচিয়ে বললো,

- "মা ছেড়ে দাও, অঙ্গদদার বোধহয় আমাদের খাবার ভালো লাগবে না!"

এরপর আর আপত্তি করা যায় না। পরদিন থেকে আমি ওদের পেয়িং গেস্ট হয়ে গেলাম।

পেয়িং গেস্ট হবার একটা বড় সুবিধা হলো, মেইন বিল্ডিংয়ে আমার আসা যাওয়া অবাধ হয়ে গেলো। এমনকি আমি একটা এক্সট্রা চাবিও পেলাম যখন খুশি বাড়ির ভিতরে ঢোকার জন্য। সেটার দরকার হতো যখন নিরুপমা বৌদি আর চারু দুজনেই বাইরে থাকতো তখন ঢাকা দেওয়া খাবার খেয়ে নেবার জন্য।

আমার অবসর কাটানোর বেশি উপকরণ ছিলো না। কাজের সময় বাদ দিলে বেশিরভাগ সময় কাটাতাম ল্যাপটপ নিয়ে, ফেসবুকে চ্যাটিং করে। বলাই বাহুল্য যে ফেসবুকে সাধারণত সেক্স চ্যাটই করতাম। অনেক ফ্রেন্ডস ছিলো আমার। তাছাড়া যে শহরে থাকি, সেখানকার লোকাল ফ্রেন্ডস সার্চ করেও বেশ কয়েকজন বাঙালি মেয়েকে পেয়ে গেলাম। দেখলাম এই শহরের মেয়েরা ভীষন হট্ অ্যান্ড সেক্সি, আধুনিকা, এবং জড়তাহীন। ভালোই কাটছিলো আমার। দেখতে দেখতে ছ'মাস কেটে গেলো নিরুপমা বৌদিদের বাড়িতে।

নিরুপমা বৌদি খুব খোলা মনের মানুষ। খুব আন্তরিকভাবে হেসে গল্প করেন আমার সাথে। নিজের জীবনের অনেক সুখ আর দুঃখের গল্পও শেয়ার করেন। কিন্তু বোঝা যায় ওনার মনে একটা চাপা, না পাওয়ার অতৃপ্তি রয়ে গেছে। কিন্তু সেই প্রসঙ্গে কোনো কথা হয়না আমাদের। মাঝেমাঝে তার দীর্ঘশ্বাস দেখে বুঝতে পারি।

চারুর মতো নিরুপমা বৌদি পোশাকে ততো আধুনিকা নন। ঢিলেঢালা পোশাকে নিজের শরীরকে বেশ ভালো ভাবেই ঢেকে রাখেন যাতে যৌবন যে এখনো তার শরীরে জোয়ার ভাঁটা আনে, বাইরে থেকে সেটা বোঝা না যায়, তবুও এখনো তার শরীর যেকোনো পুরুষকে ডুবিয়ে মারতে পারে, তা লুকানো থাকে না।

চারুর শরীর হলো পাহাড়ি ঝর্নার মতো। সদ্য উঁচু চূড়া থেকে প্রচন্ড গতিতে অনির্দিষ্টের দিকে ঝাঁপিয়ে পড়ছে। গভীরতার চেয়ে ভাসিয়ে নেওয়া দুর্বার গতিতেই তার বেশি উৎসাহ। এই পাগলপারা নির্ঝরের কাছে গেলে মুহুর্তে কাউকে উলটপালট করে দিয়ে নিজের ভিতরে মিশিয়ে নিতে পারে। তার তেজ সহ্য করতে গেলে নিজেকে ভাঙতে হয়, হারিয়ে যেতে হয় তার অভ্যন্তরে। দূর থেকে দেখে মুগ্ধ হয়ে তার রূপের প্রশংসা করা যায়, কিন্তু কাছে যেতে সাহস দরকার।

আর নিরুপমাবৌদি হলো দুকূল ছাপানো নদী! উপর থেকে দেখে শান্ত, স্থির মনে হয়, কিন্তু বোঝা মুশকিল তার আপাত অচঞ্চল অবস্থানের আড়ালে এক প্রবল চোরা স্রোত বয়ে চলেছে। সেখানে ডুব দিয়ে স্নান করা যায়, ভেসে থাকা যায়, উথাল-পাতাল সাঁতার কাটা যায়, পাড়ে বসে তাকিয়ে থেকে স্নিগ্ধ হওয়া যায়, আবার ডুবে ডুবে জল ও খাওয়া যায়। কিন্তু তার সীমাহীন ক্ষমতাকে অবহেলা করা যায়না।

চারুকে নিয়ে প্রায় রোজই কল্পনা-সেক্স করি। কিন্তু নিরুপমা বৌদিকে নিয়ে এসব ভাবনা মাথায় আসেনা। মনে মনে চারুকে একদিন সত্যি সত্যি বিছানায় তোলার স্বপ্ন দেখি।

মাঝে মাঝে এমন কিছু ঘটনা ঘটে যা মানুষ কল্পনাও করতে পারে না। চারুকে সত্যিকারের বিছানায় পাবার একটা সম্ভাবনা দেখা দিলো আচমকা একটা ঘটনায়, যেটাকে মিরাকেল বললে বোধহয় ঠিক হয়।

*******************

দিনটা ছিলো শনিবার। অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরলাম। কাল রবিবার, মনটা ছুটির আমেজে ফুরফুরে। ভাবলাম জলদি খেয়ে নিয়ে আজ একটু চ্যাটিংয়ে বসা যাক, দেখি শনিবারের সন্ধ্যায় কোনো মেয়েকে পটিয়ে সেক্সচ্যাট করা যায় কি না?

আমি মেইন বিল্ডিংয়ে গিয়ে দেখি কেউ নেই, দরজা অবশ্য খোলা। ভিতরে ঢুকেতেই বাথরুম থেকে সাড়া পেলাম,

- "কে অঙ্গদ এলে নাকি? একটু বোসো ভাই, আমি এইমাত্র বাথরুমে ঢুকলাম। চারু একটু বাইরে গেলো ওর বন্ধুর বাড়ি। বন্ধুর মা অসুস্থ, তাকে দেখতে। আমি স্নান করে এসে তোমাকে খেতে দিচ্ছি অঙ্গদ।"

আমি নিরুপমা বৌদিকে বললাম,

- "কোনো অসুবিধে নেই বৌদি, আপনি ধীরেসুস্থে স্নান করুন, আমার তেমন খিদে পায়নি এখনো। আপনি সেরে আসুন, একসাথে খাওয়া যাবে। "

চুপচাপ বসে বসে ব্যাজার হচ্ছিলাম। বাথরুম থেকে অস্পষ্ট জলের আওয়াজ আসছে। কোনো যুবতী নারীর শরীরের খাঁজে খাঁজে আছড়ে পড়া সৌভাগ্যবান জলকণার উল্লাস!! চারু হলে এতোক্ষণে জলধারাকে জোর করে সরিয়ে কল্পনায় ঝাঁপিয়ে পড়তাম তার তপ্ত সুগন্ধি শরীরে। তার শরীরের প্রতিটা বাঁকে পৌঁছে, প্রতিটা খাঁজে ঢুকে পরিস্কার করে দিতাম জিভ দিয়ে। শীতল জলধারার নীচে উত্তপ্ত করে তুলতাম চারুকে। মিশে যেতাম তার গভীরে!

কিন্তু বাথরুমে স্নান করছে নিরুপমা বৌদি, তাই মনটা বাথরুম থেকে সরিয়ে ড্রয়িংরুমে আনলাম। কি করা যায় ভাবছি। খবরের কাগজ অফিসেই পড়া হয়ে গেছে, টিভি দেখতেও ইচ্ছা করছে না। হঠাৎ খেয়াল করলাম চারুর ল্যাপটপটা টেবিলে পড়ে আছে। কিছুটা অজান্তে আর কিছুটা কৌতুহলে তুলে নিলাম সেটা। অন করলাম.... আর অবাক হলাম ল্যাপটপটা পাসওয়ার্ড প্রোটেক্টেড নয় দেখে। অবশ্য মা আর মেয়ের সংসারে প্রোটেকশন দরকারও নেই বেশি, তাই হয়তো সাবধানতার প্রয়োজন পড়েনি। ল্যাপটপে ফেসবুকটা ওপেন করলাম। লগইন পেজটা সাথে সাথেই খুলে গেলো।

পেজটা ওপেন হবার সাথে সাথেই আমার হার্ট যেন লাফ দিয়ে গলায় এসে আটকে গেলো। লগইন বক্সে একটা নাম জ্বলজ্বল করছে, " তমালিকা সেন!"

আমি এই শহরে আসার পরে সিটি নেম সার্চ করে যে ক'জন বাঙালি মেয়ে পেয়েছিলাম, তমালিকা তাদের মধ্যে একজন। এখনো সেক্স চ্যাট না হলেও বেশ গরম গরম আলাপ হয় আমাদের। আশা করেছিলাম দু-চার দিনের ভিতর আমাদের চ্যাট সেক্সে গিয়ে দাঁড়াবে। সেই "তমালিকা সেন" কি তাহলে চারু?!!!

ভাবতে ভাবতে আমার হার্টবিট এতো দ্রুত হয়ে গেলো যে মনে হলো কয়েকটা বিট মিস্ করলাম। সেটা আরো খারাপ হয়ে গেলো যখন দেখলাম পাসওয়ার্ডটাও লগইন পেজ এ অটো সেভ করা রয়েছে ল্যাপটপে।

আমি জানতে চাই, এই তমালিকা সেন আমার ফ্রেন্ডস লিস্টে থাকা তমালিকা সেন কি না? লগইন করলাম আইডিটা দিয়ে। পেজটা খুলতেই ঘেমে গেলাম আমি। ওয়ালে আমার পোস্টগুলো দেখা যাচ্ছে। ফ্রেন্ডস লিস্টেও আমার প্রোফাইল পিকচার সহ "অর্ক বসু" নামটা রয়েছে। সেক্স চ্যাটের জন্য এই আইডি টাই আমি এখন ব্যবহার করছি। অঙ্গদ চ্যাটার্জি আইডিতে এই শহরের কাউকে আমি অ্যাড করিনি।

আর কোনো সন্দেহ রইলো না যে চারুই তমালিকা সেন! আমি লগ আউট করে ল্যাপটপ সাট্ ডাউন করে যেমন ছিলো তেমন ভাবে রেখে দিলাম। আর হঠাৎ পাওয়া এই লটারি নিয়ে ভাবতে ভাবতে ঘামতে লাগলাম।

নিরুপমা বৌদি বাথরুম থেকে বেরিয়ে এলে আমরা জলখাবার খেয়ে নিলাম। বৌদি অনেক কথা বলছিলো, কিন্তু আমার মাথায় ঘুরছে শুধু, তমালিকা সেন.... চারু... চারু.... তমালিকা সেন। যে করেই হোক যতো জলদি সম্ভব আগে চারুর সাথে সেক্স চ্যাট করতে হবে। একবার সেক্স চ্যাট করে ওকে পাগল করতে পারলে তারপর আমার পরিচয় দেবো। তখন আমাকে এতো কাছে পেয়ে চারু আমার সাথে রিয়েল সেক্স না করে পারবে না। মাথায় এই আগামী দিনগুলোর রূপরেখার পরিকল্পনা শুরু হয়ে গেছে...!

বৌদি বললো,

- "কি হলো অঙ্গদ? কি এতো ভাবছো?"

আমি চমকে উঠে বললাম,

- "কই? কিছু না তো বৌদি?"

বৌদি বললো,

- " আরে বলতে না চাইলে বোলো না, কিন্তু মিথ্যা বলছো কেন? আমি চারুর মতো কচি মেয়ে না, পুরুষদের মনের পরিবর্তন আমি ভালো ভাবেই ধরতে পারি। গার্ল ফ্রেন্ড জুটলো নাকি?"

বলেই অদ্ভুত ভাবে হাসতে লাগলো নিরুপমা বৌদি।

সেই হাসি শুনে আমার সমস্ত শরীরের লোম গুলো দাঁড়িয়ে গেলো। আগে থেকেই উত্তেজিত হয়ে আছি, তাই নিরুপমা বৌদির হাসিও লাস্যময়ী হয়ে আমার পুরুষাঙ্গ জাগিয়ে তুললো। শিরদাঁড়া বেয়ে কি যেন একটা শিরশির করে করে নেমে দুই পায়ের মাঝে হারিয়ে গেলো!

অস্বস্তি কাটাবার জন্য কোনরকমে খাওয়া শেষ করে বৌদির চোখের সামনে থেকে পালিয়ে রুমে চলে এলাম। একটা শর্টস আর টিশার্ট পরে উত্তেজিত শরীরে স্বমেহনের জন্য রেডি হয়েই বিছানায় উঠলাম, এবং আমার ল্যাপটপ অন করে ফেসবুক খুললাম। নাহ্! তমালিকা সেন এখনো অফলাইন। কারণ চারু এখনো বাড়ি ফেরেনি। এটা বুঝে চারুই যে তমালিকা সেই বিশ্বাস আরো পোক্ত হলো। বেশ কয়েকজন অনলাইন রয়েছে। অন্য সময় হলে তাদের একজনকে এতোক্ষণে জামা কাপড় খুলিয়ে উলঙ্গ করে চুদতে শুরু করতাম, কিন্তু আজ যেন কাউকেই মনে ধরছে না। চোখের সামনে বারবার ভেসে উঠছে চারুর ভর ভরন্ত হাতছানি দেওয়া উদগ্র যৌবন, হাঁটার সময় তার দুলতে থাকা ঢেউ তোলা পাছা, জামা ফেটে বেরিয়ে আসতে চাওয়া জমাট মাই, টপ্ ঠেলে উঁচু করে যা কাপড়ে স্পোকের মতো ভাঁজ ফেলে নিপল্ থেকে চারদিকে। ভাবতে ভাবতে মনে হলো আমার জ্বর হয়েছে। সারা শরীরটা জ্বলছে কি এক শিখাহীন আগুনে। বাঁড়াটা টনটন করছে, শর্টস ফেটে দাঁড়িয়ে পড়তে চাইছে। আমি শুধু স্ক্রিনে একটা নামের দিকে গভীর প্রত্যাশায় তাকিয়ে রয়েছি, কখন তমালিকা সেন নামটার পাশে একটা জ্বলজ্বলে সবুজ বিন্দু দেখা যাবে!

বিকেল থেকে উত্তেজিত শরীর আর মন নিয়ে অপেক্ষা করতে করতে কখন যেন চোখ লেগে গেছিলো, ঘুমটা যখন ভাঙলো তখন বিকেলের আলো হারিয়ে গেছে সন্ধ্যার বুকে। ল্যাপটপও স্ক্রিনসেভার মোডে বিশ্রাম নিচ্ছে, প্যাডে হাত ছোঁয়াতেই জীবন্ত হলো। স্ক্রিনে চোখ পড়তেই বুকের ভিতর আবার বজ্রপাত হলো..... তমালিকা অনলাইন!!

এখনো আমার মন থেকে সন্দেহ যাচ্ছে না। চারুকে নিয়ে এতো বড় ঝুঁকি নেবার আগে আমি ১০০% শিওর হতে চাই যে চারুই তমালিকা। ল্যাপটপ রেখে দৌড়ে গেলাম মেইন বিল্ডিংয়ে। উঁকি দিয়ে দেখি চারুর ঘরের দরজা ভেজানো, ফ্যানের হাওয়ার জানালার পর্দা অল্প অল্প উড়ছে। বৌদির ঘরের দরজা বন্ধ, বোধহয় ঘুমিয়ে পড়েছে। আমি নিঃশব্দে বেড়িয়ে এলাম। রুমে ফিরে ল্যাপটপ কোলে তুলে নিলাম। উত্তেজনায় হাতের তালু ঘামতে শুরু করেছে আবার। কাঁপা কাঁপা হাতে তমালিকা সেন এর উপর ক্লিক্ করলাম......! সমস্ত উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখার ব্যার্থ চেষ্টা করে, মনোযোগ কেন্দ্রীভূত করে অনেক কষ্টে প্রথম শব্দটা লিখলাম.... "হাই!"

সাসপেন্স থ্রিলার মুভির অপেক্ষার মিউজিকের মতো বুকের ভিতর ঘড়ি চলছে একটা... টিক্ টিক্.... টিক্ টিক্.... টিক্ টিক্.... টিক্ টিক্.....!!

তমালিকা: হ্যালো!

আমি: কেমন আছো?

তমালিকা: ফাইন.... ইউ?

আমি: ভালো.... কি করছো?

তমালিকা: শুয়ে আছি.... তুমি?

আমি: আমিও... কিন্তু ভালো লাগছে না!

তমালিকা: কেন?!

আমি: একা লাগছে... কাউকে কাছে পেতে ইচ্ছা করছে।

তমালিকা: তাই?

আমি: হুমমমম...

তমালিকা: একা একা কি করছো তাহলে?

আমি: যা একা থাকলে সব ছেলেই করে...

তমালিকা: কি করে?

আমি: জানো না তুমি?

তমালিকা: আমি তো ছেলে নই, কিভাবে জানবো?

আমি: আমার ধারণা মেয়েরাও একা থাকলে সেটা করে!

তমালিকা: তাই?..... কি করে শুনি?

আমি: নিজেকে নিজে আদর করে....!

তমালিকা: মানে? নিজেকে নিজে আদর করা যায়?

আমি: হুমমম.. যায়ই তো.. আপনা হাত, জগন্নাথ!!

তমালিকা: কি বলছো?.... বুঝতে পারছি না!

আমি: বুঝতে পারছো না?... নাকি বুঝেও না বোঝার ভান করছো?

তমালিকা: না... বুঝতে পারছি না... সত্যি....

আমি: আমি নিজের হাত দিয়ে মাস্টারবেট করার কথা বলছি।

তমালিকা: ইসসসস্...... অসভ্য!!

আমি: ওহ্!...কেন, অসভ্য ছেলে পছন্দ নয় বুঝি?

তমালিকা:...................

আমি: কি হলো??... আছো???

তমালিকা: হুমমম

আমি: চুপ কেন?

তমালিকা: এমনি....

আমি: বললে না? অসভ্য ছেলে পছন্দ না?

তমালিকা: জানিনা.... যাও!

আমি: আমি কিন্তু খুব অসভ্য.... বলো তো লগআউট করি?

তমালিকা: না আ আ আ.....

আমি: তাহলে?? অসভ্য ছেলে পছন্দ???

তমালিকা: হুমমমমম......

আমি: কেন পছন্দ?

তমালিকা: ধ্যাৎ!!!.... তুমি যা তা....

আমি: বলো না?

তমালিকা: জানিনা...

আমি: কি করবে একটা অসভ্য ছেলে পেলে?

তমালিকা: জানিনা....

আমি: তুমি কিছুই যখন জানোনা তখন আমি চলে যাই?

তমালিকা: না..... তুমি শিখিয়ে দাও...

আমি: শিখিয়ে কি সব কিছু হয়?

তমালিকা: তুমি কি করবে কাছে পেলে?

আমি: আদর করবো!!

তমালিকা: তাই!!

আমি: হুমম... তুমি আসবে? খুব আদর করবো তোমাকে......

তমালিকা:.................

আমি: হ্যালো?.... ইউ দেয়ার তমালিকা?

তমালিকা: হুমমম

আমি: চুপ কেন?.... উত্তর দাও... আসবে তুমি?

তমালিকা: জানিনা... যাও!!

তমালিকা: খুব অসভ্য তুমি....!!

আমি: আরে এসোই না.... খুব মজা করবো আমরা... প্লিজ এসো...

তমালিকা:...........

আমি: তমালিকা???... আছো???

তমালিকা: আছি...

আমি: এসোনা প্লিজ.... খুব হর্ণি হয়ে আছি আমি... প্লিজ প্লিজ প্লিজ....

তমালিকা: এখন না....

আমি: তাহলে কখন??????

তমালিকা: রাতে.....

আমি: টাইম বলো...

তমালিকা: ১১-৩০

আমি: ওকে.... আমি ওয়েট করবো.... আসবে তো??

তমালিকা: জানি না যাও!!.... খুব দুষ্টু..... এখন যাই... বাইইইইইই.....

মনটা খুশিতে নাচতে শুরু করেছে। পরীক্ষার প্রথম ধাপটা উৎরে গেছি। এখন আর চারুর পালানোর পথ নেই.... এখন শুধু খেলিয়ে ওকে বিছানায় তুলতে হবে। নিজের উপর ভীষন খুশি হলাম আমি। অবশ্য এমনটাই যে হবে আমি আগেই জানতাম। ভয় শুধু নিরুপমা বৌদিকে। তাকে লুকিয়ে চারুকে বিছানায় এনে চোদাটাই এখন বড় চ্যালেঞ্জ।

পরদিন ব্রেকফার্স্ট টেবিলে বৌদি আর চারু দুজনের সাথেই দেখা। বৌদি টুকটাক আলাপ করলেও চারু তার স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই গম্ভীর। দেখে বোঝার উপায় নেই কাল রাতে কামজ্বালায় পাগল হয়ে কেমন চোদো-চোদো করছিলো। আমিও আর কিছু বললাম না।

সেদিন রাতেও আমি আর চারু সেক্সচ্যাট করলাম। এবারে চারু আরো ফ্র্যাঙ্ক হয়ে গেছে, নিজেই বলে দিচ্ছিলো কি করতে হবে আমাকে। রীতিমতো পাক্কা সেক্স চ্যাটারের মতো বলছিলো, মাই টেপো.... গুদ চাটো.... এবার পেছন থেকে গুদে বাঁড়া ঢুকিয়ে চোদো...। আমি শুধু মনে মনে হাসছিলাম,... এই তো.. এই তো মিস চারু... আগুন লেগেছে শরীরে... সেক্স চ্যাটে এই আগুন নিভবে না... যখন জানবে যে আগুন নেভানো দমকলের মোটা হোসপাইপ তোমার হাতের কাছেই আছে, তখন নিজেকে সামলাবে কিভাবে সেটা দেখার অপেক্ষায় রইলাম তমালিকা সেন... আমার চারু ডার্লিং।

আরো কয়েকদিন অপেক্ষা করার সিদ্ধান্ত নিলাম নিজের পরিচয় প্রকাশ করার আগে। চারুকে চোদানোর জন্য আরো পাগল করে তুলতে চাই আমি যাতে পরিচয় জানার পর ভদ্রতা, শালীনতা বা সামাজিক সংস্কার ওর গুদের আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

রোজ রাতে আমাদের ভার্চুয়াল যৌন খেলা চলতে থাকলো সেক্স চ্যাটে। সপ্তাহ খানেক পরে যখন বুঝলাম চারু আমার বাঁড়া গুদে নিতে পুরোপুরি তৈরি, ওর লজ্জা শরম একেবারেই ভেঙে গেছে, চোদার সময় অল্প অল্প খিস্তিও দিতে শুরু করেছে, ঠিক করলাম এবার নিজেকে প্রকাশ করা যাক।