আমার শরীরচর্চা

Story Info
Bengali Mother enjoys best sex ever by her Son
14.5k words
4.33
202
00
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

আমার শরীরচর্চা// রূপাই পান্তি//

(প্রথম সুখ)

আমার শরীরের মেদ বেড়ে যাচ্ছে বলে আমার স্বামী আমাকে একটা শরীরচর্চার বই এনে দিয়েছে। বিয়ের আগে আমি নিয়মিত শরীরচর্চা করতাম। বিয়ের পরে, এমনকি আমার ছেলে হওয়ার এতবছর পরেও কেউ দেখলে বলবে না আমার শরীর দেখে যে, আমার বাচ্চা হয়ে গেছে। আমার ছেলে তো এই কয়েকদিন আগে আঠেরো বছরের হয়ে গেছে। তবুও আমার শরীর আজও যেমন ফিট, তেমন সুন্দর। শরীরে কোথাও একফোঁটা বাড়তি চর্বি নেই। সরু কোমর, টানা বুক আর কোমরের নীচে গোল, ভরাট পাছা আমার। পা-দুটোও লম্বা, সুঠাম। সবই আমার নিয়মিত যত্ন আর শরীর চর্চার ফল। এখনও সেজেগুজে বের হলে ছেলেছোকরার দল হাঁ করে তাকিয়ে থাকে।

অন্যদিনে, ওর বাবার চিরদিনই বেশ বড় ভুড়ি রয়েছে। বিয়ের পরপর কয়েক বছর ঠিকঠাক ছিল। কিন্তু তারপর থেকে বেজায় বেড়ে গেছে ভুঁড়িটা। ও নিজের দিকে তাকানোর সময় পায় না। সারাদিন ব্যবসার কাজে ব্যস্ত থাকে। বিয়ের পর থেকে কয়েকবছর সে আমার উপর উঠে চুদেছে। এখন প্রায় প্রতিদিনই আমি ওকে চুদি। মানে, ও চিত হয়ে শুয়ে থাকে। আমি ওর উপরে চড়ে ঠাপাই। আমার শরীর হালকা বলে এভাবেই সুবিধা হয়। আমার এখন শরীরটা একটু যেন ভারী হয়ে পড়েছে। আমি খুব চিন্তায় পড়ে গেছি। বয়েস তো কম হল না।

এই যে উনিশ-কুড়ি বছর বিয়ে হয়ে গেল, তবুও আজও আমার শরীরের খিদে কমেনি। তবুও আমার প্রতিদিন চোদানো চাই। আমার বরের অবশ্য কোনও বিষয়ে তেমন কোন ভ্রুক্ষেপ নেই। চোদার ব্যাপারে ও খুব ঠান্ডা হয়ে গেছে আমাদের ছেলে হওয়ার দু-এক বছরের মধ্যেই। ইদানীং তো বয়েস হয়ে যাচ্ছে বলে আরও বেশী উদাসীন হয়ে যাচ্ছে। তার উপর সারাক্ষণ ব্যবসার চিন্তা। বাইরে বাইরে যেতে হচ্ছে আজকাল। মাঝে মাঝেই কয়েকদিনের জন্য বাইরে যায় ব্যবসার কাজে। আমার সন্দেহ হয়, বাইরে কোনও চক্কর চলছে না তো? এতবড় ব্যবসা! কচি মেয়েরা কাজ করে, তার উপর কত ক্লায়েন্টদের সামলাতে হয়। কিন্তু বাইরে যে ও কী করে, আমার খোঁজ নেওয়া হয় না।

ওর বয়স হতে পারে, কিন্তু আমার তো বয়েস হয়নি। সবে সাঁইতিরিশ বছর বয়েস হয়েছে আমার। আমি ছোটবেলা থেকে সুন্দরী আর একটু অবাধ্য ছিলাম বলে ঠিক আঠেরো বছর হতে না-হতেই বাবা-মা আমাকে বিয়ে দিয়ে দেন। নইলে গ্রামদেশে আমার রূপ আর ভেতরে ভেতরে বাড়তে থাকা যৌনচাহিদা নিয়ে কবে যে কী কেলেংকারি হত, কে জানে! আমার তখন সারাক্ষণ খাই-খাই ভাব। একটা মনের মতো ছেলে পেলেই আমি লেগে পড়তে চাই। কিন্তু বাবা-মা খুব শাসনে আমাকে কোনক্রমে সামলে রেখেছিল।

ওর বাবার সঙ্গে আমার বিয়ে হল। দুজনের মধ্যে দশ বছরেরও বেশি বয়সের ফারাক। তবে ও আমাকে খুব ভালোবাসত। আমার সব চাহিদা-ই পুরণ করতে চেষ্টা করত। বিয়ের পরের মাসেই আমি পিরিয়ড মিস করলাম। আমার ছেলে রুদ্র জন্মাল বিয়ের পরের বছরেই। তবে সেইসব পুরোনো দিন আর নেই। এখন সব কেমন পালটে গেছে। আমার বরের বয়েস প্রায় আটচল্লিশ হতে গেল। ও চিরকাল বেশী খায় আর ঘামে দরদরিয়ে। আজকাল তো একটু পরিশ্রমেই হাঁপায়।

রাতে শুয়ে ও ঘুমাক আর জেগে থাকুক আমি ওর বাঁড়াটা নেড়ে নাড়িয়ে ঘেঁটে, চুষে ঠিক খাঁড়া করি। তারপর আমি ওর ধোনের ওপর উঠে আমার গুদে ঢাকিয়ে চুদে নিই। নিয়ম করে সপ্তাহে দুই-তিনদিন না-চোদালে আমার ঘুম আসে না, এমন অভ্যেস হয়ে গেছে। ও আমার ঠাপের নীচে ক্যাবলার মতো শুয়ে থাকে। কোনদিন মাল পড়ে কোনদিন পড়ে না। কখনও বাইরে থেকে পার্টি করে মদ খেয়ে এলে একটু বেশিক্ষণ ধরে রাখতে পারে। নইলে খুব বেশিক্ষণ ধরে রাখতে পারে না আজকাল। তাতে আমার কিছু যায়-আসে না। আমার হয়ে গেলে নেমে ঘুমিয়ে পড়ি। এখন আমার শরীরটা একটু ভারী হয়ে যাচ্ছে বলে ঘ্যান ঘ্যান করাতে একটা বই কিনে দিয়েছে। শরীর ভারী হয়েছে কি-না জানি না। স্নান করার সময় তো বাথরুমে নগ্ন হয়ে আয়নার সামনে দাঁড়িয়ে দেখি, কেবল পেটে যেন একটু চর্বি জমেছে। বাকি তো ঠিক-ই আছে। তবুও খুঁতখুঁতানি থেকেই যায়।

আমার বাড়ির দুদিকে রাস্তা। বাকি দুদিকের বাড়ি দুটোর কোনটাতেই বেশী হইচই নেই। পাড়ার রাস্তা বলে খুব বেশী লোক চলাচল নেই। বাড়িটা বেশ নিরিবিলিই বলা যায়। আবার দরকার হলে মার্কেট পাড়ার গলির মুখ থেকে গাড়িতে খুব বেশি হলে পাঁচ মিনিট। শপং মল, রেস্তোরাঁ, সেন্ট্রাল পার্ক, লেক সব কাছাকাছিই। হেঁটেও যাওয়া যায়...

বিকেলের দিকে ঘুম থেকে উঠে অনেকদিন পরে আমার ব্যায়ামের পোশাকটা বের করলাম।

গেঞ্জী জাঙিয়া একসঙ্গে যেমন মেয়েদের আসন করার কস্টিউম হয় তেমনি, যাকে বলে লায়াটার্ড। এটা পরে আয়নায় নিজেকে দেখে ভীষণ সেক্সি লাগছিল। মাইগুলো যেন একেবারে আমার সতের বছর বয়সের মতো বড় ও টাইট হয়ে আছে। গুদের কাছটা ফুলে আছে। এই পোশাকের যেটা অদ্ভূত, সেটা হল, কোমরের কাছ থেকে এত কম কাপড় থাকে, যে কুচকি পুরো দেখা যায়। পাছাও বেশ খানিকটা বেরিয়ে থাকে। গুদের উপরের জায়গায়-ও কাপড় খুব কম।

পোশাক পরে ঘুরে-ফিরে দেখলাম। গুদের বাল কামানো আমার কোনওদিন ভালো লাগে না। ফলে বেয়াড়া বালের ঝাঁট বেশ বড় হয়েছে। গুদের উপরের সরু ফালি কাপড়ের অংশে বড় বড় বাল কিছুতেই শাসন মানছে না। কাপড়ের ফাঁক দিয়ে গোছা-গোছা গুদের বাল বেরিয়েই এসেছে। আঙুল দিয়ে গুদের বালগুলো ভিতরে ঢুকিয়ে দিলাম। বই দেখে দেখে ব্যায়াম করার চেষ্টা করলাম। শরীর এত ভারী হয়ে গেছে ঠিকমত করতে পারছি না। কোমরের দুইদিকে একটু মোটা মাংস জমেছে। পাছা-ও এখন আগের থেকে ভারি হয়ে গেছে। একজন কেউ একটু সাহায্য করলে ভালো হত। ওর বাবা থাকলে ভালো হত। কিন্তু জেদ চেপে গেছে, করবই। গেটের তালা খোলার শব্দ হল, কেউ তালা খুলল। তারপর গেট বন্ধ করে শুনলাম তালা বন্ধ করছে। বুঝলাম আমার ছেলে রুদ্র কলেজ থেকে ফিরল। ওর কাছেও একটা চাবি থাকে।

দুপরে আমি ঘুমাই বলে ছেলে মা বলে ডাকল। আমি জোরে বললাম, আমি জোরে বললাম, আমি তোর ঠাকুমার ঘরে, হাত মুখ ধোয়া হলে একটু আসিস তো! দরকার আছে, বাবু।

ঘরটা বাড়ির পিছন দিকে। এদিকে একটা বারন্দাও আছে। ঘরটা দক্ষিণদিকে বলে খুব হাওয়া আলো আসে। দুপরে আমি এই ঘরে ঘুমাই। আমার শাশুড়ি বেঁচে থাকতে এই ঘরে থাকতেন। এখন এই ঘর পুরোপুরি আমার দখলে।

ব্যায়ামের বইটা আবার খুলে দেখলাম। ইংরাজী বই থেকে ভালো বুঝতে পারছি না। ছবি দেখে চেষ্টা করছি। ভালো হচ্ছে না বেশ বিরক্ত লাগছে! ছেলে এইবার উচ্চমাধ্যমিক পাশ করে কলেজে পড়ছে। বায়োলজিতে অনার্স পড়ে। খুব ভালো ছেলে, ও ঠিক বুঝবে। ছেলে হাত মুখ ধুয়ে পাজামা গেঞ্জী পরে গামছা দিয়ে মুখ মুছতে মুছতে দরজা ঠেলে ঘরে ঢুকে আমাকে দেখে দরজাতেই থমকে দাঁড়িয়ে পড়ল।

ওর মুখোমুখি আমি দাঁড়িয়ে আছি টাইট লায়াটার্ড পরে। আমার দুটো হাত পুরো খোলা। হাতাকাটা বলে হাত তুললে বগলের চুল বেরিয়ে বগলের পাশ দিয়ে মাইয়েরও খানিক দেখা যাচ্ছে।

বুকের কাছেও মাইয়ের ভারে গেঞ্জীর বেশ খানিকটা নেমে গেছে। মাইয়ের খাঁজ বেশ পরিস্কার এবং দউটো মাইয়েরও বেশ খানিকটা দেখা যাচ্ছে হাতের কাটা অংশের ফাঁক দিয়ে। পোশাকটা কোনওরকমে আমার শরীরের সঙ্গে পেরে উঠছে না। গোড়ালি থেকে থাই পর্যন্ত পুরো খোলা। আমার সুঠাম থাই, কুঁচকির চুল, কুঁচকির ফাঁক থেকে উঁকি মারা গুদের বাল, থাই, হাঁটুর নীচের পায়ের বড় বড় লোমের সমস্ত দেখা যাচ্ছে। ডিপ কাট পোশাকটার ফাঁক দিয়ে দু-পাশে আমার লদলদে, ভারি, গোল পাছার বেশ খানিকটা দেখা যাচ্ছে। পোশাকের সবচেয়ে সরু অংশ, ইংরেজি ভি-অক্ষরের মতো নেমে গিয়ে যেটা আমার গুদের কাছে নেমেছে, সেই জায়গাটা কোনরকমে আমার গুদটা ঢেকেছে। তাও বেশ বোঝা যাচ্ছে, ফুলো-ফুলো গুদের উপরটা পাউরুটির মতো ফুলে আছে।

ছেলে ঘরে ঢুকে থমকে দাঁড়িয়ে পড়েছে, মুখে কোনও কথা বলতে পারছে না। হাঁ করে আমার দিকে বোবার মতো তাকিয়ে আছে। প্রথমে ওর চোখ আটকে ছিল আমার বুকে, তারপর ওর চোখটা নামল আমার পেটের ওপর, তারপর দুই থাই-এর মাঝখানে ফুলে থাকা গুদটার ওপর।

হালকা লাল রঙের পোশাকে বেশ আলো পড়েছে। আমার গুদের ওপর চোখটা পড়তেই দেখলাম ইলাস্টিক দেওয়া পাজামার ওপর লাফিয়ে উঠে ওর ধোনটা বাঁশের মত খাঁড়া হয়ে থরথর করে কাঁপছে। ধোনের টানে ইলাস্টিক বেশ খানিকটা নেমে এসেছে। আমি ভীষণ লজ্জা পেয়ে নিজের গুদের দিকে তাকালাম। দেখলাম এতক্ষণ ব্যায়াম করতে গুদের উপরের ত্রিকোণ কাপড়ের ঢাকা জায়গাটা ছোট হয়ে গুদের দুপাশের একটু করে চামড়া বেরিয়ে আছে আর দুপাশেই এক গোছা করে বাল বেরিয়ে গেছে। অনেক দিনের পুরেনো পোশাক বলে একটু টাইট হয়ে গেছে।

ছেলের ওপর রাগ হল। মার দুধ আর গুদে দেখে এই অবস্থা। মুখে কিছু না বলে দ্রুত গুদের পাশ থেকে উঁকি দিতে থাকা বালগুলি লায়াটার্ডের ভিতরে ঢুকিয়ে দিয়ে গুদে ভালো করে ঢেকে নিয়ে ওকে বললাম, এই বই পড়ে মানে গুলো বল তো! ছাতা, ব্যায়ামের কিছুই মাথামুণ্ডু বুঝতে পারছি না। আর আমাকে একটু দেখিয়ে দে। একা-একা করতে পারছি না।

আমার কথায় ও সম্বিত ফিরে পেল। চমকে উঠে তাড়াতাড়ি গামছাটা জড়ো করে ধোনের ওপর চাপা দিল। তারপর ঢোক গিলে নিজেকে সামলে নিয়ে বলল--দাও।

আমি ওকে বইটা দিলাম, ও গামছাটা রুমালের মত কোমরে গুঁজে নিয়ে ধোনটা ঢাকা দিয়ে বই নিয়ে পড়তে শুরু করল। কিন্তু গামছার ওপর দিয়ে বাঁড়ার লাফানো বোঝা যাচ্ছিল। আমার গা রি-রি করে উঠল। কিন্তু পরক্ষণেই ভালোলাম, আহা ওর কী দোষ? আমি এত বড় ছেলের মা হয়েও ৩৭ বৎসর বয়সেও গুদ শিরশির করে ওর তো এখন সবেমাত্র ১৮ বছর বয়স।

তবে ও যে লুকিয়ে স্নানের সময় বা আমি ঘুমিয়ে থাকলে আমাকে দেখার চেষ্টা করে, তা আমি আগে টের পেয়েছি।

ও বই পড়ে আমাকে বলল, এইভাবে এইভাবে করো। আমি ওর ধোনের লাফানো দেখছিলাম, দেখে আমার গুদটাও যেন কেমন কেমন করছিল। শুধু পেটের ছেলে বলে নিজেকে সামলে নিলাম। আহা! কী সুন্দর সাইজ হয়েছে! আমার কতদিনের স্বপ্ন এমন বিরাট সাইজের একটা বাঁড়া আমাকে বিছানায় ফেলে খাট কাঁপিয়ে চুদবে! ইসসসসস... ভাবতেই আমার গুদে জল এসে যাচ্ছে। কিন্তু ও কী বলল শুনিনি। তাই ওকে বকলাম, তুই একটু দেখিয়ে দে না! কী সব হড়বড় করে বললি, আমার মাথায় ঢুকল না।

ও আমার দিকে মুখ করে একটু ডানদিকে দাঁড়িয়ে ওর বাম হাত দিয়ে আমার ডান হাত আর ডানহাতে আমার বাঁ হাত উপরে তুলে জড়ো করে দিতে চাইল। ওর ধোন লাফাচ্ছে বলে আমার সামনে দাঁড়াল না। একটু তেরছা করে দাঁড়িয়ে নিজেকে একটু আড়াল করে আছে।

ওর পাছার নীচে কোন জাঙিয়া নেই। ও ডান হাত দিয়ে আমার বাঁ হাত ধরাতেই ওর ডান হাতের ডানাটা আমার মাইগলোয় ছুঁয়ে আছে। আমার শরীরটা হালকা মোচড় দিয়ে উঠল। আমি বললাম, তুই সামনে এসে দাঁড়া তবে তো হবে।

ও ভাবল, ওর হাত মাইতে লাগাতে আমি রেগে শাসন করে ওকে বলেছি। ও ভয় পেয়ে তাড়াতাড়ি আমার সামনে চলে এল। গামছাটা কখন ওর ধোনের ওপর থেকে সরে গিয়ে নীচে পড়ে গেছে আর ওর ধোনটা পরিষ্কার পাজামার ওপর থেকে লাফাচ্ছে আর ওর বিরাট সাইজের বাঁড়া পাজামার ণিচে দেখেই আমার গুদের মধ্যে ছলাৎ ছলাৎ করে জল কাটছে তো কাটছেই। আমার সামনে এসে ও আমার হাতদুটো উপরে তুলে ধরল। ওর চোখ পড়ল আমার বগলের চুলে আর টান টান ফাঁকা হয়ে যাওয়া দুধে৷ ও আমার আর একটু কাছে সরে এল, ওর ধোনটা আমার ভুড়িতে টিক টিক করে কেঁপে-কেঁপে ধাক্কা দিয়ে যাচ্ছে। ও আমার বগল ও মাইয়ের দিকে তাকিয়ে আছে হা-করে। আমি বললাম, আর কতক্ষণ হাত উপরে তুলে রাখব?

ও এবার আমার হাতদুটো একবার নামিয়ে আবার তুলে ধরল আর এমনভাবে ওর হাত দিয়ে ধরে রাখল যাতে ওর হাতের পাঞ্জার গোড়া আমার বগলের চুলগুলোর ওপরে থাকে। আমি বুঝতে পারছি ও ইচ্ছে করে এসব করছে। আরও একটু উপরে ধরলেও পারে কিন্তু কিছু বলতে পারছি না। ওর হাতের ছোঁয়ায় আর ভুঁড়িতে ওর ধোনের টোকা লাগায় যেন শরীরটা কেমন অবশ হয়ে আসছে। পরেরবার আমার হাতটা নামিয়ে আবার উঁচু করে ওর হাতটা আর একটু নমিয়ে আনল। যাতে ওর পাছার গোড়া বগলের পাশে মাইয়ের খোলা জায়গাটায় ছোঁয়।

এক রকম আমি নিজেই হাত উচু করে আছি। ব্যথা হয়ে যাচ্ছে তবু নামাচ্ছি না। ও যখন নামায় নামাক বেশ কয়েকবার ওইরকম করার পর ও আমার পিছনে চলে এল। আমার দুই হাত দু-পায়ে মেলে দিল। ও দু হাতে কনুইয়ের কাছে ধরে আমার দুই হাত সামনের দিকে জড়ো করে দিল। আর ওর আঙুলের ডগাগলো থপাস করে আমার দুই মাইয়ের ওপর আছড়ে পড়ল৷

বেশ খানিকক্ষণ এইভাবে হাত রেখে দিল। আবার পাশে সরিয়ে সামনে জড়ো করল আর এবার যেন একটু বেশী করে ওর আঙুলগুলো মাইয়ের ওপর সরে এল, ও যেন আমার একটু কাছেও সরে এসে দাঁড়িয়েছে। ওর ধোন আমার পাছায় গুঁতো মারে। আমার কপাল দিয়ে ঘাম বের হতে থাকে। শরীর কেমন একটা অস্থির হতে থাকে। তার ওপর ও আমার হাত ধরা অবস্থাতেই দুইহাতের আঙগুলো দিয়ে হর্নের মত আলতো করে মোচড়াতেই মাথার মধ্যে কেমন ঝাঁকুনি খেলাম। ও আমার ছেলে, বিরক্তির স্বরেই বললাম-- একটা নিয়ে অতক্ষণ লাগালে অন্যগুলো কখন করব? বেলা যে পড়ে আসে।

ও ধপাস করে হাতগুলো ছেড়ে দিয়ে বলল-- তাহল তুমি একাই করো। যেটার যতক্ষণ করার নিয়ম এখানে লেখা আছে তাই তো করবে। আমি আর পারব না যাও।

ওর ঝাঁঝি খেয়ে হালকা হেসে একটু নরম হয়ে বললাম, বেশ, বেশ, নে তুই যেমন বলিস তেমন করব।

এবার ও আমার পিছনে এসে দাঁড়াল। আমার হাতগুলো মাথার ওপর তুলে দেয়। বলে, নাও, এই ব্যায়ামটা আবার করো।

ও এবার আমার কাঁধের ওপর দিয়ে ওর ডান হাত নিয়ে এসে আমার থতনি তুলে ধরে মাথা সোজা করতে বলল। আমি মাথা সোজা করলাম। আমি যেভাবে করলাম, ওর পছন্দ হল না। ও বাঁ হাত দিয়ে আমার বাম দিকের বুকে এমনভাবে ধরল যাতে ওর বুড়ো আঙুল আমার পিঠে আর বাকি আঙুল আমার বাম মাইয়ের ওপর আর ডান হাত বকের খোলা জায়গায় রেখে এক আঙুল দিয়ে আমার থথনি তুলে ধরে হাতটা দধের খাঁজের উপরে রেখে ওর ধোনটা আমার পাছাতে চেপে ধরে আমাকে দুই হাত দিয়ে যে ব্যায়াম করাতে গিয়ে হচ্ছে, এইভাবে আমাকে টেনে ধরে। ওর ধোনটা এখন ওর আর আমার শরীরের মাঝখানে লম্বা হয়ে আমার পাছার মাংসপেশীতে যেন বসে যাচ্ছে। শরীরটা আবার শিরশির করে উঠল। ওরে বাবা কত বড় ধোন রে ওর! একটু দুষ্টুমি করে আবার মুখটা নীচু করে দিলাম। ওর এইভাবে জাপটে ধরাটা বেশ ভালো লাগে। ধীরে ধীরে ভুলে যাচ্ছি পিছনে আমার পেটের সন্তান। চোখগুলো বুজে আসে, মনে হয় একবার বলি, আমার মাই দুটো তোর বড় হাতের তালুতে কষে চেপে ধরে তোর ঠাটানো ধোনটা আমার পাছায় চেপে ধর, বাবু। ও আমার থাতুনি চেপে ধরে বাম হাতে বাঁ দিকের দুধ খামচে ধরে ডান হাতের কড়ে আঙুল আর অনামিকা বুকের খাঁজের বেশ কিছু ঢুকিয়ে দিয়ে পিছনে সে গোঁত্তা মতো মারল। আবার নিজেকে সামলালাম। একটা কেলেংকারী না করে ফেলে, বললাম, এইই! আস্তে! লাগছে তো!

ও থতমত খেয়ে ঢোক গিলে বলল, হ্যাঁ। এবার জোড়া হাত শুধু পায়ের দিকে নামাও। ও কথা বলতে পারছে না, ওর গরম নিঃশ্বাস পড়ে। ওর ভীষণ সেক্স উঠে গেছে। আমারও সেক্স উঠে যাচ্ছে। অনেক কষ্টে নিজেকে সামলে আছি, কারণ আমার চুড়ান্ত সেক্স উঠে গেলে আমি কোনমতেই নিজেকে সামলাতে পারি না। দশটা পরুষ মিলে আমাকে চুদলে কিছু হবে না। যতক্ষণ না আমি ছেলেদের ওপর উঠে গুদে ধোন ঢুকিয়ে পাগলের মত চুদে নিজেকে ঠান্ডা করব! তাই কোনমতেই নিজের শরীর ছাড়ি না। আবার কেমন একটা নেশার মত লাগে। ওর কাছ থেকে এই মুহূর্তে চলে যেতেও পারছি না। আমি মাথা হাঁটুর দিকে নাঁচু করতেই পাছাটা উপরের দিকে উঠতে লাগল। গুদটাও যেন একটু করে পেছনের দিকে সরতে লাগল। ওর হাতগুলো বুকের ওপর দিয়ে দুধের বোঁটা ছুঁয়ে তলপেট ছুঁয়ে কোমরটা দুইদিক থেকে চেপে ধরল। দুধের ওপর দিয়ে হাত নিয়ে আসার সময় দধের বোঁটাও বেশ ইচ্ছে করেই একটু হাত বুলিয়ে গেল।

এমনিতেই ছেলে আমাকে খুব ভয় পায়। কিন্তু আজকে আমার এই রকম পোশাক দেখে ও একটু প্রশ্রয় পেয়েছে। তাছাড়া সেক্স মানুষকে বেপরোয়া করে তোলে। আমি মাথাটা হাঁটু পর্যন্ত নামিয়ে এনেছি। আমার গুদটা পিছন দিকে সরে গিয়ে দুই থাইয়ের মাঝে ফ্লাট হয়ে আছে।

আবার হয়ত দু পাশ থেকে একটু করে জাঙিয়া সরে গিয়ে থাকবে ৷ ওর বাঁ হাতটা আমার পিঠে রেখে চাপ দিয়ে আমাকে আরও নীচু হতে বলছে।

ওর ডান হাতটা তখন কোমর থেকে সরিয়ে পাছার খোলা জায়গাটায় রেখেছে, যেন আপনা থেকেই হয়ে যাচ্ছে এইভাবে হাতটা স্লিপ করিয়ে পাছার চেরা জায়গা বরাবর গুদের কাছে নিয়ে এল, কিন্তু গুদটা ছুঁতে সাহস পেল না।

আমি আর নিজেকে সামলাতে পারছি না। ভাবি ওর হাত যদি গুদের ওপর এসে পড়ে আর ওর আঙুল যদি আমার গুদের উপরের ঢাকা জায়গায় লাগে, তবে আমার সব ধৈর্য ভেঙে যাবে। মনে মনে ঠাকুরকে ডাকছি, রক্ষা করো। এমন সময় টাল সামলাতে না পেরে পড়ে যাচ্ছিলাম। ও আমার কোমর ধরে আমাকে টেনে ধরতেই পাজামার ওপর দিয়ে ওর খাড়া বাঁশের মত ধোন সোজা আমার গুদে এসে খোঁচা মারল।

চড়াক করে গুদে কতটা জল চলে এল। গুদ ভিজে একদম সপসপ করছে।

ও আমাকে ওর দিকে টেনে রেখেছে। ও বেশ বুঝতে পারছে ওর ধোনটা আমার গুদের উপর খোঁচা মেরেছে, তাই ও ধোনটা চেপে রেখেছে। এদিকে আমি নীচু হয়ে আছি বলে গুদটা একটু বেশী ফাঁকা হয়ে গেছে। আর তাতে ওর ধোনটা আমার লায়াটার্ডের সরু ফালি ঢাকা অংশ শুদ্ধ বেশ খানিকটা ভেতরে ঢুকে এসেছে। আমি আর নিচু হয়ে থাকতে পারছি না। শিরদাঁড়া টন টন করছে। মনে হচ্ছে ছিঁড়ে যাবে। আবার বেশ ভালোও লাগছে। এভাবে কষ্ট করে দুই-তিন মিনিট রইলাম, আর পারছি না। এদিকে ভীষণ ভালো লাগছে, মনে হচ্ছে অনেকক্ষণ থাকি। গুদের ভেতরে তো রসের বন্যা বইছে। আর পারলাম না, হঠাৎ সোজা হয়ে উঠে দাঁড়ালাম, খুব হাঁপাতে শুরু করেছি। ও আমাকে কাঁধের দুপাশ ধরে ওর দেহে হেলিয়ে দিল। ওর ধোনটা আবার ওর আর আমার শরীরের মাঝখানে আড়াআড়ি আমার পাছার ওপর চেপে আছে। আমার পাছাটা তো প্রায় কিছুই ঢাকা নেই, প্রায় বেশিটাই খোলা। ধোনটা থেকে যেন আগুন বেরচ্ছে। আমি খুব হাঁপাচ্ছি, ওর দেহে এলিয়ে পড়ে মাথাটা ওর ডান কাঁধে হেলিয়ে দিলাম।

ও আমার কাঁধ ছেড়ে তার হাত দুটো দিয়ে আমাকে আড়াআড়ি জড়িয়ে ধরল। ওর ডান হাতটা আমার বাঁদিকের স্তনের ওপর আর বাঁহাতটা ডানদিকের স্তনের ওপর। ও আলতো করে দুটো হাত পরো আমার দুটো বড় বড় মাই-এর ওপর বোলাচ্ছে, আঙুল দিয়ে বোঁটা ঘাটছে, কিন্তু টিপতে সাহস পেল না। আমি চোখ বুজে ওর কাঁধে পড়ে আছি।

আস্তে আস্তে ও ওর গালটা আমার গালের ওপর চেপে ধরল। ডান গাল দিয়ে ও আমার বাঁ গালটা চেপে ধরে আস্তে করে পাশ থেকে ওর ঠোঁট দুটো দিয়ে আমার ঠোঁটের বাম কোনা দুটো কামড়ে ধরতে আস্তে করে ক্লান্ত চোখে ওর দিকে তাকালাম, চোখে আমার কামনার আগুন ঝরছে। ওর হাতের আঙুল গুলো আমার স্তনের উপর চেপে বসেছে। আস্তে আস্তে ও আমার স্তন দুটো টিপতে শব্দে করেছে। ওর চোখমুখ কেমন অপরাধী অপরাধী। এদিকে ছেলের বাঁড়া পাছার খাঁজে অনুভব করে আমারও নাক দিয়ে ভীষণ গরম নিশ্বাস পড়ছে।

ও কেমন করুণ চোখে আমার দিকে তাকাচ্ছে। যেন বলতে চাইছে একটু করতে দাও না মা। আমি ক্লান্ত ভাবে বললাম, কীরে, সোনা! মাকে আদর করছিস বুঝি?

ও ঢোক গিলে বলল, হ্যাঁ তুমি একটু বিশ্রাম করে নাও, তারপর আবার করবে, খুব হাঁপিয়ে গেছ তো। অনেকদিন মনে হয় অভ্যেস নেই।

বললাম, হ্যাঁ, রে! খুব হাঁপিয়ে গেছি। অনেকদিন এসব ছেড়ে দিয়েছি তো। আবার পরপর কয়েকদিন করলে আবার ঠিক হয়ে যাবে। তুই রোজ একটু ধরবি। এবার আর্চটা করব, ওতে ভুঁড়িটা কমবে।

ও বলল, হ্যাঁ করবে, আগে একটু জিরিয়ে নাও। বলে আমাকে মাই গুলো টিপতে টিপতে টিপতে ওর ডান হাতটা আস্তে আস্তে ওর বুকে ধরে রাখল। একটু পরে হাত নামিয়ে এনে পেটের কাছে বোলাতে লাগল। তারপর খানিকটা নামিয়ে তলপেট ছাড়িয়ে ধীরে ধীরে গুদের ওপর নামিয়ে গুদের উপর থেকে নীচ পর্যন্ত বার দুয়েক চেরাটাকে চারটে আঙুল দিয়ে চাপ দিয়ে খোলা থাইয়ের ওপর রাখল।

আমার লায়াটার্ডের নীচের ত্রিকোণ একফালি কাপড়ের পাশ দিয়ে বেরোনো বাল ওর হাতে ঠেকছে৷ বালগুলো হাতে নিয়ে বুড়ো আঙুল আর অন্য দুটো আঙুল দিয়ে একটু রগড়ে নিল। আমার শরীরে যেন কানেন্টের শক ব্যে গেল। আমি থরথর করে কেঁপে উঠলাম ওর হাতের ছোঁয়ায়। আমার নরম কুচকির পাশ দিয়ে একটা আঙুল ও লায়াটার্ডের সরু কাপড়ের ফাঁকের মধ্যে ঢোকানোর চেষ্টা করতেই আমি সোজা হয়ে উঠে দাঁড়ালাম। না হলে আর সামলাতে পারব না।

এমনিতেই প্রায় ৯০ ভাগ ওর হাতে নিজেকে ছেড়ে দিয়েছি। শত হলেও পেটের ছেলে, এখন শুধু হাতে পায়ে আমার চেয়ে অনেক লম্বা হয়েছে। আমি ওর কাছ থেকে আলগা হয়ে ওর হাত থেকে নিজেকে মুক্ত করলাম। ও থতমত খেয়ে হাত সরিয়ে নিয়েছে।

আমি ওর দিকে ঘুরে দাঁড়ালাম। ওরে সর্বনাশ। ওর ধোনটা পাজামার উপর দিয়ে কী ভয়ংকর ক্ষেপেছে। ও আর ভ্রূক্ষেপ করছে না। ও আর লজ্জা পাচ্ছে না, বরং ভাবছে ওরটা দেখে যদি আমি উত্তেজিত হয়ে ওকে করতে দিই। শুধু আমায় ভয় পায় তাই রক্ষে। আবার ওর বাবাকে বলে দেবার ভয়টাও তো আছে।

কিন্তু আমি ওর বাবাকে বলব কোন মুখে! আমিই তো একে এই পোশাকে উত্তেজিত করছি। একে একে ছেড়ে দিচ্ছি। আমার শরীরের সবকিছু ওর হাতে ছেড়েই দিয়েছি প্রায়। তাই ভাবছি খুব বেপরোয়া হয়ে আবার জোরজবরদস্তি চুদে না দেয়। অবশ্য তা হলেও হয়ত বাধা দিতে পারব না, ওর বিরাট সাইজের বাঁড়া দেখে আমার নিজেরই যে ওর বাঁড়া গুদে নিয়ে খুব করে চোদা খেতে ইচ্ছে করছে।

ভাবছি, দিলে দিক না ওর বাবার চেয়ে দ্বিগুন বড় ধোনটা আমার গুদে ঢুকিয়ে। এমন বিরাট বাঁড়ার চোদন খাওয়াই তো ভাগ্যের ব্যাপার। কয়টা মাগীর কপাল এমন সাইজের বাঁড়া জোটে? আর সারাজীবন মুখ বুজে থেকেই বা কী লাভ হল আমার? স্বামী তো আমাকে তেমন সুখ দিতেই পারেনই। যদি ছেলের কাছে সেই সুখ পাওয়া যায়, মন্দ কী? এসব ভাবছি, কিন্তু বাঙালী মধ্যবিত্ত বাড়ির বৌ কিনা, তাই প্রাণপণে নিজেকে সামলে আছি পেটের ছেলে বলে।

ওর দিকে তাকালাম সেই সেক্সি সেক্সি চোখে৷ আমি যে মা! নিজে থেকে কেমন করে বলি, আয়, বাবা আমাকে চোদ। ও কি আমার চোখের ভাষা বুঝতে পারছে না? হায় রে! আমার মতো জন্ম খানকীমাগীর ছেলে হয়ে ও কি না একটা আস্ত গবেট, বোকাচোদা তৈরি হচ্ছে?

মনের মধ্যে দুইরকম অবস্থা কাজ করছে। আবার নিজেকে সামলাবার চেষ্টা করলাম। কোনমতেই ভেঙে পড়লে চলবে না, ও আমার পেটের ছেলে। একটা কেলেংকারি হয়ে গেলে সমাজে মুখ দেখাব কী করে? আবার পরক্ষণেই মনে হল, চুলোয় যাক সমাজ কী ভাববে! এমন সুখ পেতে কে না চায়? বরং, আর একটু এগোন যাক।

আমি একদম ওর কাছে চলে এলাম। ওর চোখে চোখ রেখে ওর দু কাঁধে আমার দুটো হাত রাখলাম। ওর ধোনটা আমার নাভীতে এসে খোঁচা মারল। ও দেখছে, আমিও দেখছি ওর ধোনটা। সোজা টান টান হয়ে ওর আর আমার মাঝখাতে টান টান হয়ে দাঁড়িয়ে আছে। আশে পাশে কেউ নেই, কেমন একটা মায়া মায়া পরিবেশ হয়েছে, কেউ লজ্জা পাচ্ছি না। আমি ওকে দুইহাতে শক্ত করে ধরে আরো খানিকটা এগিয়ে এলাম, ওর ধোনটা প্রায় এক ইঞ্চি মত আমার পেটের কাছের কাপড়ের উপর দিয়ে আমার নাভীর ফুটোয় খোচা মারতে থাকল।

ও কেমন যেন একটা কান্নার মত আওয়াজ করে মা বলে ডেকে উঠল। আমি বললাম আমার কোমরটা দুহাত দিয়ে ধর। ও বাধ্য ছেলের মত আমার কোমরটা ধরল, আর ধোনটা যেন আরো একটু জোর পেয়ে আরো একটু ঢুকে গেল।

আমি বললাম, তোর পা দিয়ে আমার পায়ের চেটো দুটো চেপে ধর, আমি ধীরে ধীরে আর্চ করে পিছনে হেলে পড়ি। ও তার দুপা দিয়ে আমার চেটো দুটো চেপে ধরল। আমি ওর কাঁধ ছেড়ে হাত দুটো ধীরে ধীরে পিছনে নিয়ে যেতে লাগলাম। এটা আমি একা একাই নিয়মিত আগেও করতাম। অনেক দিন করা নেই তাই ভয় হচ্ছিল পারব কিনা। কোমরে থাকা ওর দুহাতের উপর ভর করে আমি ধীরে ধীরে পিছনে হেলে পড়তে থাকলাম ৷ আমাকে ধরার জন্য ওকেও ক্রমশঃ সামনে ঝুঁকেতে হচ্ছে। এতে আমার গুদটা ক্রমশ উঁচুতে উঠে আসছে আর ওর ধোনটা ক্রমশ নিচে নামছে। যখন আমি পেছনে বেঁকে গেলাম আর আমার হাত দুটো মাটি ছুঁলো তখন ওর ধোনটা আমার গুদের উপর চেরা জায়গাটার একচুল উপরে চেপে আছে। মনে হল ও পাজামার ইলাস্টিক নীচু করে ধোনটা বের করে নিঃশ্বাস বন্ধ করে আমার কোমরটা ধরে জোরে ধোনটাকে দিয়ে একটা চাপ মারল।

ও তো আর ফুটো পায়নি, গুদের ওই জায়গাটা তো ঢাকা আছে। এভাবে গুতো মারায়, বাঁড়াটা আমার তলপেটের হাড়ে কোথাও লাগল। তাতে বোধহয় একটু লেগেছে ওর। ধোনটা একেবারে বাঁশের মত শক্ত হয়ে আছে। ধোনে লাগতে ও ধোনটা আলগা করে সরিয়ে নিল। কোমর থেকে ডান হাতটা ছেড়ে দিয়ে ধোনটা ধরে আমার দুই-পায়ের ফাঁকে, গুদের উপরের লায়াটার্ডের কাপড়ের উপর দিয়ে যেখানে প্রায় চার ইঞ্চি চেরা জায়গাটা বোঝা যাচ্ছে সেখানে একটু নিচের দিক করে ধোনটাকে ঠেকিয়ে ধরে আবার আমার কোমরে হাত দিল।

এদিকে আমার তখন প্রাণটা গলার কাছে এসে ঠেকেছে। লজ্জা করছে গুদে এমনভাবে চিরিক চিরিক করে জলে ভাসছে। মনে হল বোধহয় দুই-পায়ের মাঝের লায়াটার্ডের কাপড় ভিজে গেল।

এদিকে আমার দম বন্ধ হয়ে আসছে। ভাবছি কী বোকা ছেলে রে বাবা! লায়াটার্ডের কাপড়টাকে টেনে সরিয়ে ওর ধোনটাকে ঢোকাচ্ছে না কেন?

ও ওর ডান হাতটা আবার আমার কোমরে ফিরিয়ে এনে আলতো করে ধোনটা চেপে ধরল। জোরে চাপতে সাহস পেল না। ধোনটা লায়াটার্ড ভেদ করে সামান্য একটু ঢুকল।

আবার কোমর ঢিলে করে ও যেই আবার একটু চাপ দিয়ে ধোনটা ঢোকাল, আমি প্রাণপণ শক্তিতে দুহাত আর পায়ের চাপে আমার কোমরটা উপরে ঠেলে ধরলাম। এই কস্টিউম পোশাকটা অনেক দিনের পুরানো, তাই বেশ ঢিলে হয়ে গেছে। ও তো চাপ মারছিলই, আমি উল্টোদিক থেকে হঠাৎ অত জোরে চাপ দিতেই ওর ধোনটা লায়াটার্ড শুদ্ধ প্রায় ইঞ্চি দুয়েক মত ভিতরে ভিতরে ঢুকে গেল। আমি দাঁত মুখ খিচিয়ে চেপে ধরলাম আর ও আমার দুই কোমর খামচে চেপে ধরল।