ছেলের হস্তমৈথুনের ছাড়ালো মা

Story Info
Pious Mom's Body Cure Son's Masturbation Habit.
13k words
0000
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

ছেলের হস্তমৈথুনের বদঅভ্যাস ছাড়াতে ধার্মিক মায়ের দেহদান

লেখক - চোদন ঠাকুর

হ্যালো বন্ধুরা, আমার নাম শ্রী গদাই চন্দ্র মুখার্জি। সবাই গদাই নামে চেনে। বর্তমানে আমার বয়স ২০ বছর। কলকাতার শিয়ালদহ এলাকার মহাত্মা গান্ধী রোডে আমার বাসা। বর্তমানে আমাদের বাসার কাছেই কলেজ স্ট্রিটের 'কলকাতা মেডিকেল কলেজ'এর আমি ছাত্র। বাসার কাছে মেডিকেল কলেজ হওয়ায় বাসায় থেকে পড়াশোনা করি।

আমার বয়স ২০ বছর হলে কি হবে, এই বয়সেই মেডিকেল কলেজে পড়ে আমি সেক্স-এর ব্যাপারে খুব পেকে গিয়েছিলাম। বলে রাখা দরকার, আমার বাবা নেই, মা চাকরি করে। বাড়িতে বেশীর ভাগ সময় আমি একা থাকি। যার ফলে বন্ধু-বান্ধবের পাল্লায় পরে, মেডিকেল কলেজে পড়ার পাশাপাশি প্রচুর ব্লু ফিল্ম দেখে ও ওয়েবসাইটে চটি বই পড়ে সেক্স সমন্ধে প্রচুর জেনে ছিলাম। কলকাতার আধুনিক ইঁচড়েপাকা ছেলে হিসেবে সেক্সের সব নাড়ি-নক্ষত্র সব জানা ছিল আমার। আমি দেখতে তেমন লম্বা-চওড়া না, গড়পড়তা বাঙালি ছেলের মত শ্যামলা, তামাটে রঙের ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার তরুন।

এবার আমার পরিবার সম্মন্ধে একটু বলি। আমার বাবা আজ থেকে প্রায় ২ বছর আগে একটা মোটরবাইক এক্সিডেন্টে মারা যান। তখন আমার বয়স ১৮ বছর। বাবা কলকাতা মেডিকেল কলেজের ওয়ার্ড-বয় বা চিকিৎসা সহকারী হিসেবে চাকরি করতেন। আমাদের মহাত্মা গান্ধী রোডে বাবার রেখে যাওয়া একতলা বাড়ি আছে। বাড়িতে এখন আমি, আমার ছোটবোন, আর বিধবা মা থাকি। বর্তমানে ছোটবোনের বয়স মাত্র ৩ বছর। বাবা মারা যাবার সময় বোন ১ বছরের শিশু। আমার ছোটবোন এখনো মায়ের বুকের দুধ টানে। ৩ বছর বয়সেও সে সকাল-বিকেল-রাতে তিনবেলা মায়ের বুকের দুধ খায়।

আমার মায়ের নাম শ্রীময়ী শোভারানী মুখার্জি। এলাকার সবাই শোভা দাসী বা শোভাদি নামে মাকে চিনে। আমার মায়ের বয়স বর্তমানে ৩৮ বছর। তেমন বয়স মোটেও হয়নি মায়ের। অল্পবয়সে গত ২ বছর আগে মাত্র ৩৬ বছর বয়সে মা বিধবা হয়, যেই বয়সে এখনকার সমাজে অনেক বাঙালি রমনীর বিয়েই হয়না, আমার মত ঢ্যাঙা ছেলে থাকা তো পরের কথা! বাবা মারা যাবার পর থেকে বাবার স্থলে মাকে কলকাতা মেডিকেল কলেজে নার্স বা চিকিৎসা কর্মী হিসেবে চাকরি দেয়া হয়। বাসা ভাড়ার খরচটা নেই বলেই মায়ের স্বল্প আয়ে আমাদের সংসার চলা সম্ভব হয়েছে।

আমার মা শোভা মাঝারি গড়নের বাঙালি মহিলা, উজ্জ্বল শ্যামলা গায়ের রঙ। মা আমার মতই ছোটখাট দেহের। মায়ের উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি। মায়ের বডির সাইজ ৩৭ - ৩২ - ৪০। বুঝতেই পারছেন, মায়ের ছোটখাট দেহ হলেও মায়ের শরীরের বুক ও পাছা খুবই ভারী, মোটাসোটা গরনের ছিল। ছোট বোন এখনো স্তন চুষে মাতৃ-দুধ টানার কারণে এম্নিতেই মায়ের দুধ ঝুলেটুপে ও ফুলেফেঁপে বেশ বৃহৎ আকার ধারণ করেছিল। লম্বা ঘন কালো একরাশ খোলা চুল শোভা মায়ের কোমরের নিচ অব্দি নেমে তার রুপ-সুধা আরো জম্পেশ করেছে।

তবে, মার শরীরের সব থেকে দেখার মত জিনিস হল মার লদকা পাছা। মা যখন তার ভারি ৪০ সাইজের পাছাটা দুলিয়ে কলকাতার রাস্তাঘাটে, হাটেবাজারে হেঁটে যায়, তখন তাকে দেখে যে কোন পুরুষ মানুসের বাঁড়া খাড়া হতে বাধ্য, এ কথা আমি হলপ করে বলতে পারি। আমার বাবা যখন বেঁচেছিল, তখন নিজের বাবাকে-ও দেখেছিলাম যে, তিনি যখন রাত্রে বেলা বিছানায় তুলে মাকে খুব দলেমলে আদর করতেন, তখন মার হস্তিনী পাছাখানা বাবা খুব জোরে জোরে চেপে তুলোধুনো করে সঙ্গম করতেন।

যাই হোক, আবার গল্পে ফিরে আসি। মেডিকেলের ছাত্র আমার পর্ন দেখে আর নিয়মিত হস্তমৈথুন করে বেশ সুখেই জীবন কাটছিল। পড়াশোনা ভালোই চলছিলো। আমি বরাবরই খুব হার্ডকোর (hardcore) বা রাফ-এন-টাফ সেক্স পছন্দ করতাম। এছাড়া, একটু নোংরা বা ডার্টি (kinky & nasty) গোছের রতিক্রিয়া আমার পছন্দের। অন্যদিকে, পর্নো ছবির নায়িকা হিসেবে আমার একটু পরিণত বয়সের ৪০ বছরের মত নারীদের বেশি ভালো লাগতো। অর্থাৎ, পানু ছবির বা চটির 'মিল্ফ (matured milf)' ক্যাটাগরিতে আমার রুচি বেশি ছিল।

কিন্তু, তাই বলে নিজের মাকে আমি কখনো এইসব পর্নো দেখা কুনজরে কোনদিন দেখিনি। বরং মাকে বেশ ভয় ও শ্রদ্ধা করতাম। কারণ, *, রক্ষণশীল, ব্রাক্ষ্মন পরিবারের আমার বিধবা মা আগাগোড়াই বেশ ধার্মিক মহিলা ছিলেন। বাবা মারা যাবার পর তার পুজো-অর্চনা করা, নিয়মিত মন্দিরে গিয়ে ঠাকুর পুজো করা, * ধর্মের সব প্রথা, নিয়ম-কানুন পালনের রেওয়াজ আরো বৃদ্ধি পেয়েছিল।

পোশাক-আশাকে মা খুব শালীনতা বজায় রাখতেন। সবসময় ফুলহাতা ব্লাউজের সাথে বিধবা নারীর মত সাদাটে শাড়ি পড়তেন। বাইরে গেলে, বা রাস্তায় বেরোলে শাড়ির ওপর বড়-মাপের ওড়না পেঁচিয়ে শরীর ঢাকতেন। ওড়না বা দোপাট্টা পড়ে মাথা, ঘাড়, গলা ঢেকে হাসপাতালের কাজে গেলেও সেখানে উড়নি খুলে শালীন শাড়িতে কাজ করতেন। তার কাজের সময়টুকু হাসপাতালের ডে-কেয়ার সেন্টারে আমার দুধের শিশু বোনটিকে রাখতেন।

তবে, কিছুদিন আগে একদিনের একটা ঘটনা মার শরীরের প্রতি আমার দৃষ্টিভঙ্গিটাই ওলটপালট করে দিল। সেদিনটা ছিল শনিবার, ছুটির দিন। সকাল থেকেই আমি আর মা দুজনে বাড়িতেই ছিলাম। ছুটির দিন কলেজ নেই বলে আমি একটু দেরি করে ঘুম থেকে উঠলাম। উঠে দেখি, ঘড়িতে সকাল ৯ঃ০০ টা বাজে। বিছানা ছেড়ে ঘরের একমাত্র কমন বাথরুমে যাবার জন্য উঠলাম। কিন্তু দেখি বাথরুমের দরজাটা বন্ধ। আমি বুঝলাম যে, মা বাথরুমে গিয়েছে, কারণ ঘরে পরিণত মানুষ আছি-ই আমরা দুইজন, ৩ বছরের ছোটবোন তখনো একলা বাথরুমে যাবার মত বড় হয়নি।

যাই হোক, পিছন ফিরে চলে আসছিলাম সেখান থেকে, ঠিক তখনি বাথরুমের ভেতর থেকে মায়ের পেচ্ছাব করার একটা তীব্র হিসসস হিসসস হিসসস ধরনের শব্দ পেলাম। এটা শুনেই আমার মনের শয়তানটা জেগে উঠলো। কমন বাথরুমের দরজায় ছিদ্র খুঁজতে থাকলাম, ও একটু পর পেয়ে গেলাম। ছিদ্র দিয়ে বাথরুমের ভেতর দিনের আলোয় তাকিয়ে আমার মাথা ঘুরে যাবার মত অবস্থা!

আমি দেখি যে, আমার ৩৮ বছরের মা তার সাদাটে পেটিকোট বা শায়া তুলে কমোডে বসে রয়েছে। মার ফর্শা দুইটা গোব্দা গোব্দা থাই-এর মাঝখানে লোমহীন মসৃণ, উজ্জ্বল, ক্যালানো গুদটা স্পষ্ট দেখা যাচ্ছে। বুঝলাম, বাবার মৃত্যুর পরও মা নিয়মিত গুদের বাল চেঁছে পরিস্কার পরিচ্ছন্ন রাখে৷

মার ওই চমচমে গুদের ছিদ্র দিয়ে তীব্র বেগে পেচ্ছাব পরছে কমোডে। গুদের ফুটোটা বেশ ফাঁক হয়ে রয়েছে। প্রায় ৫ মিনিট ধরে পেচ্ছাব করলো মা। পেচ্ছাব শেষে যখন মা কমোড ছেড়ে উঠলো, তখন পুরো বাথরুম মায়ের প্রস্রাবের কেমন যেন একটা কড়া গন্ধের মনোমুগ্ধকর গন্ধে মাতোয়ারা। তারাতারি দরজার ফুটোটে নাক লাগিয়ে সে গন্ধটা শুঁকতে থাকলাম। আহহহ! কী অপূর্ব মনমাতানো গন্ধ! আমার বেশ বড়সড় ৭ ইঞ্চির ধোনটা তখন সেক্সের ঠ্যালায় চাগিয়ে-ঠাঁটিয়ে বাঁশ হয়ে গিয়েছে!

এরপর দেখলাম, মা মগে করে জল নিয়ে তার গুদ-পোঁদ থাবড়ে থাবড়ে ঝপপপ থপপপ থপপপ শব্দে ধুলো৷ গুদ-পোঁদ ধুয়ে মা পেন্টি উঠিয়ে আবার কাপড়-শাড়ি পরতে লাগলো। আমি তাড়াতাড়ি বাথরুমের ফঁঁটো ছেড়ে দৌড়ে আমার ঘরে চলে এলাম এবং মা বেরুলে আমি সুবোধ বালকের মত বাথরুমে গিয়ে ঢুকলাম।

বাথরুমটা তখন মার গুদ-পোঁদের চমৎকার, মধুর গন্ধে মোঁ মোঁ করছে। পাশের কাপড় ঝোলানোর দড়িতে দেখলাম মার বাসি শায়া ও কালো রঙের পেন্টিটা ঝুলছে। কামের জ্বালায় আমি আর স্থির থাকতে না পেরে এক হাতে মার শায়াটা জড়িয়ে নিজের ধোন খেঁচতে থাকলাম আর অন্য হাতে মার বাসি পেন্টিখানা নিয়ে মার গুদের গন্ধ শুঁকতে থাকলাম। মায়ের পেন্টির যেখানটায় গুদুমনি থাকে, সেখানটায় দেখি শক্ত, আঁশটে আস্তরনের মতন হয়ে রয়েছে।

আমার বখাটে দৃষ্টিতে দিব্যি বুঝলাম, ওগুলো সব মার গুদের জল শুকিয়ে আস্তরন পড়েছে! কামে মাতোয়ারা হয়ে, পেন্টির ওই জায়গাগুলো আমি চেটে চেটে ঠোটের রসে ভিজিয়ে চুষে খেতে শুরু করলাম! আহহহ! কী অপুর্ব সে স্বাদ, একটু নোনতা নোনতা। প্রচন্ড সোঁদা গন্ধ, যাতে মাথায় রক্ত উঠে যায় ঘোরে! কিছুক্ষনের মধ্যেই একগাদা ঘন বীর্য আমার ধোন থেকে বেরিয়ে মার শায়াটার উপর ছড়িয়ে পড়লো। আরো কিছুক্ষন আমি বাথরুমের মেঝেতেই মাল ঢালা ক্লান্ত দেহে বসে রইলাম। আস্তে আস্তে উঠে মার শায়া থেকে আমার বীর্যগুলো ধুয়ে দিলাম ও স্নান করে বেরিয়ে এলাম।

এরপর থেকে, এভাবেই আমাদের মা ছেলের দিনগুলো কাটছিলো। আমি সারাদিন শুধু আমার শোভা মায়ের গুদ-পোঁদের কল্পনা করতাম ও খেঁচে মাল ফেলতাম। এছাড়া, আর কোন উপায় ছিল না! কখনো খুব ইচ্ছে হতো মায়ের বুকের আঁচলটা একটু সরিয়ে তার মধুভান্ড দুটো দেখার! কখনো বা মার থলথলে ভারি পোঁদের মাংসল দাবনাটা চটকাবার! কখনো স্বা হতো, মার সারাদিনের কর্মশ্রান্ত ঘামজমা বগল-তলির চামড়াটা প্রাণভরে চেটে দেবার! কখনো ইচ্ছে হতো মার পেচ্ছাবের সময় মার গরম, টাটকা প্রস্বাব বা মুত খাবার! (আগেই বলেছি, আমি একটু নোংরা ধরনের কামকলা বেশি পছন্দ করি!)

দিনেরাতে সবসময় মন চাইতো মায়ের গরম, অভুক্ত বিধবা যোনীতে আমার আনকোরা, তাজা, নতুন বাঁড়াটা ঢুকিয়ে একাকার করবার৷ কিন্তু মাকে যে কিভাবে চুদতে রাজি করাবো সেটাই বুঝতে পারছিলাম না। আগেই বলেছি, আমার মা আমার সাথে তেমন একটা ফ্রি-ফ্র্যান্ক-ফ্রেন্ডলি নয়। মা বেশ রাশভারি প্রকৃতির গুরু-গম্ভীর মহিলা৷ বিধবা মায়ের কাছে ধর্মকর্ম আর ছোটবোনকে লালনপালন করাই যেন সব!

আমার ত সবে ২০ বছরের ছটফটে আচোদা তারুণ্য। তাই, দিন দিন মাকে জড়িয়ে দুনিয়ার যাবতীয় কুচিন্তা-কুকথা কথা ভেবে ভেবে আর ক্রমাগত হাত মারতে মারতে আমার শরীর খারাপ হয়ে যেতে থাকে। শরীর ভেঙে পড়ে শুকিয়ে যেতে থাকি এত ঘনঘন হস্তমৈথুনের জন্য। অন্যদিকে, সারাদিন মায়ের দেহের গোপন অংগগুলোর কথা ভাবতাম, ফলে মেডিকেলের কঠিন পড়াশোনা আর আগের মত মনোযোগ দিয়ে করতে পারতাম না৷ সবসময় মাকে চুদবার কুপ্রস্তাব দেবার কথা মাথায় ঘুরতো। ফলে, মেডিকেল কলেজের রেজাল্ট আমার খুবই খারাপ হতে থাকে৷ উল্লেখ্য, আমি এর আগে বরাবরই পড়ালেখায় ভালো ছাত্র ছিলাম।

এভাবেই দিন কাটছে। মার শরীরের প্রতি নজর দেয়া ও হাত মেরে মেরে নিজের স্বাস্থ্য ভেঙে পড়া বেড়েই চলেছে৷ এর মধ্যেই, কোন একদিন মার নজর পড়ে আমার ভগ্ন-শরীরের ওপর। শত হলেও, সে তো আমার নিজের জন্মদায়িনী মা! সন্তানের স্বাস্থ্য খারাপ মার চোখ এড়ানো অসম্ভব! এছাড়া, আমার একই মেডিকেল কলেজে মা নার্সের চাকরি করায় কলেজের শিক্ষকদের থেকে আমার মেডিকেল পরীক্ষার রেজাল্ট খারাপ হবার খবরগুলো-ও মা জানতে পারে।

তাই, ওইদিন দুপুরে খাবার সময় মা শোভা আমায় ডেকে বলে, "তোর কি হয়েছে বল দেখি, গদাই? ক'দিন ধরেই দেখছি, তুই দিন দিন কেমন শুকিয়ে কাঠি হয়ে যাচ্ছিস! সব সময় মনমরা হয়ে থাকিস, আগের মত খাওয়া-দাওয়া নেই, ঠিকমতো পড়াশোনা করিস না! মেডিকেল কলেজে ইদানীং শুনছি, তোর রেজাল্ট খারাপ হচ্ছে! এরকম কেন করছিস, বাবা! এত কষ্ট করে, বিধবা জীবনে একলা তোকে পরাচ্ছি, মানুষ করছি। সেখানে, তুই যদি এরকম উল্টোপাল্টা কাজ করিস, তাহলে কি আমার মত মায়ের মন ভালো থাকে, তুই-ই বল?!"

আমি অবাক হবার ভান ধরে বলি, "কই নাতো, মা! আমার কিছুই হয়নি। সম্পূর্ণ ঠিক ও সুস্থ আছি আমি। পড়ালেখাও আগের মতই করছি তো!"

"দ্যাখ, গদাই। আমি তোর মা। আমার পেটে তুই জন্মেছিস! তাই বলি কি, আমার কাছে অন্তত লুকাস না কোনকিছু। ঠিক আছে আমায় বলতে না চাইলে বলিস না, সমস্যা নেই, নো প্রবলেম। কিন্তু আজ বিকালেই চল আমরা দুজন আমাদের কলকাতা মেডিকেল হাসপাতালের এক বড় ডাক্তারের কাছে যাবো৷ উনি একজন নাম করা মনোরোগ বিশেষজ্ঞ। ওখানে গিয়ে তোর একটা 'মেন্টাল কাউনসেলিং (Psychotherapy)' করিয়ে নিয়ে আসি। দেখিস বাছা, তুই অনেক উপকার পাবি উনার কাছে গিয়ে।"

"ঠিক আছে মা, তুমি যখন বলছো। আজ বিকালে আমি ফাঁকাই আছি, ক্লাস নেই কোন। অসুবিধে হবে না, আমি তোমার সাথে সেই মনোরোগ ডাক্তারের কাছে যাবো বৈকি।"

সেদিন বিকালে, মাকে দেয়া কথামত আমরা ডাক্তারের কাছে গেলাম। ডাক্তার স্যারকে আমি আগেই চিনতাম, আমার শিক্ষক। মাকে বাইরে বসিয়ে ডাক্তার আমাকে তাঁর ভেতরের ঘরে ডাকলেন। উনি আমায় একাকী পেয়ে বন্ধুর মত অনেক কথা জিগ্যেস করলেন। আমার ক্লাসের পড়ালেখার সম্মন্ধে, কলেজের বন্ধুদের সম্বন্ধে, ফ্রি সময়ে কি করি সেসব সম্পর্কে অনেক কথা শুধোলেন।

এমনকি, আমার কোন গার্ল ফ্রেন্ড বা প্রেমিকা আছে কিনা, এর আগে কখনো ছিলো কিনা, মেয়েদের প্রতি আমার আকর্ষণ কেমন, আমি জীবনে কখনো সেক্স করেছি কিনা এসব প্রশ্ন-ও করে বিস্তারিত সব জানলেন!! উল্লেখ্য, আমি তখন ২০ বছর বয়সের ভার্জিন ছিলাম, কখনো সেক্স করি নাই অদ্যাবধি! ডাক্তার সেকথা শুনে বেশ অবাক হয়েছেন খেয়াল করলাম!

সব কথা শেষে, উনি আমায় বাইরে বসিয়ে রেখে এবার মাকে ভেতরে নিয়ে মার সাথে অনেকক্ষন ধরে কথা বললেন। কিছু ওষুধ লিখে দিলেন, সেগুলো কলেজ স্ট্রিটের দোকান থেকে কিনে আমরা মা ছেলে বাড়ি ফিরলাম।

সেদিন রাতে খাবার পর মা আমায় ডেকে বলে, "বাবা, এই কয়েকটা ওষুধ খেয়ে নে। আর ওষুধ খেয়ে ঘুমোনোর আগে একটু আমার ঘরে আসিস। তোর সাথে আমার কিছু জরুরি কথা আছে।"

বলা দরকার, আমি ও মা একতলা ঘরের দুটো আলাদা ঘরে থাকি৷ মৃত বাবার ঘরে মা ছোটবোনকে নিয়ে থাকে, যে রুমের সাথে কমন বাথরুমটা এটাচ। আমি পাশের ঘরে থাকি।

আমি মাকে বলি, "ঠিক আছে মা। তুমি তোমার ঘরে যাও। আমি ওষুধ খেয়ে তোমার ঘরে আসছি।"

একটু পর মার ঘরে ঢুকে দেখি, মা আমার ছোটবোনকে কোলে নিয়ে বিছানায় বসে দুধ খাওয়াচ্ছে। নিজের বুকের আঁচল সরিয়ে ব্লাউজের নিচের তিনটে বোতাম খুলে বিশাল বড় দুধ মেলে শিশু বোনকে দুধ দিচ্ছিলো শোভা দাসী মা। মার দুধের বোঁটা দু'টো কুচকুচে কালো কিসমিসের মত প্রায় এক ইঞ্চি লম্বা একেকটা বোঁটা। দেখেই মুখে নিয়ে কুটকুট করে কামড়ে খেতে মন চাইছিল মায়ের বোঁটাগুলো। আমায় ঘরে ঢুকতে দেখে মা ঝটপট ব্লাউজের বোতাম আটকে আঁচল ফেলে দুধ ঢেকে নিলো।

আমি আড়চোখে সবই দেখে নিয়ে মৃদুস্বরে মাকে বললাম, "বলো দেখি মা, আমাকে এই রাতে তোমার ঘরে ডাকলে কেন? শুনি তোমার জরুরি কথা।"

মা কেমন যেন ফিসফিসে কন্ঠে মুচকি হেসে আমাকে ডেকে বিছানায় তার পাশে বসায়। বড় হবার পর এই প্রথম মার বিছানার পাশে বসলাম। মায়ের গা থেকে আসা মিষ্টি, কোমল নারীর ঘ্রান পাচ্ছি আমি! ঘরের বাতাসে মায়ের বুকের দুধের কেমন মায়াবী সুবাস! কেমন একটা ঘোর লাগা অনুভূতি আমার মনে।

আমার ধার্মিক মা কোমল সুরে বলে, "আয় ব্যাটা, এখানে মায়ের পাশে বোস, চুপটি করে বোস এখানে আমার কাছে। এবার বলতো, কি হয়েছে তোর? প্লিজ কিছুই লুকোস না আমার কাছে। সব কথা খুলে বল তোর মাকে?"

"আহা, আবার কেন জিজ্ঞেস করছো মা! বলেছি না, কিছুই হয়নি আমার! ডাক্তারকেও একই কথাই বলেছি।"

"ডাক্তারকে তুই কি বলেছিস সেতো আমি জানি না। তবে ডাক্তার আমায় তোকে নিয়ে তার অনেক দুশ্চিন্তার কথা বলেছে আমায়।"

"মা, ডাক্তারের সাথে কী সব এলেবেলে কথা হয়েছে আমার৷ তোমায় ডেকে উনি কী বলেছেন আমায় নিয়ে?"

"আচ্ছা, ডাক্তারের কথা এখন বাদ দে তো! দ্যাখ বাছা গদাই, গত দুবছর ধরেই থেকেই তোর বাবা নেই। জানি, তোর মত উঠতি বয়সের ছেলেদের এমন কিছু গোপনীয় বিষয় থাকে যেগুলো নিজের বাবা ছাড়া অন্য কাওকে, এমনকি নিজের মাকে-ও বলা যায় না। কিন্তু তোর যখন বাবা বেঁচে নেই, বাবার স্থলে তুই আমার কাছে সবকিছুই খুলে বলতে পারিস। মনে কর, এখন থেকে আমি তোর ঘনিষ্ঠ কলেজ-বন্ধুর মতো। মনের সব গোপন কথা বন্ধুর মত বলতে পারিস আমায়।"

একথা বলে মা বিছানায় বসা থেকে উঠে এসে খাটের ধারে আমার পাশে গা ঘেঁষে বসলো৷ হঠাৎ, আমার আমার মাথাটা মাতৃসুলভ স্নেহে টেনে নিয়ে নিজের ভারি বুকে রেখে, আমার মাথায় হাত বুলাতে বুলাতে মুচকি হেসে মা বলে,

"বাবাগো, ও আমার সোনা মানিক, বল না রে বাবা? কি হয়েছে বল না রে? কোন মেয়ের প্রেমে-ভালোবাসার টানে পরেছিস নাকিরে?! সত্যি করে বল নারে, বিশ্বাস কর, আমি একদমই তোকে বকবো না, কথা দিচ্ছি, গদাই। তুই মনখুলে সবকিছু বল!"

এদিকে আমার অবস্থা তখন শোচনীয় খারাপ! নিজের মাথা, গালের ওপর মার নরম দুধের চাপ খেয়ে আমার বাঁড়া মহাশয় আস্তে আস্তে শক্ত তক্তার মত হতে শুরু করেছে। মার ঘামে ভেজা বগল-তলি থেকে খুব সুন্দর একটা পারফিউম মেশালো কড়া ঘ্রানের মেয়েলি গন্ধ আসছিল। সেই গন্ধ ও মার নরম দেহের স্পর্শের অনুভূতি আমায় প্রচন্ডভাবে কামোত্তেজনার তুঙ্গে তুলে দিচ্ছিল। আমি তখন কোন রকমে, নিজের দুই থাই দিয়ে ঠাটানো ধোনটা চেপে ধরে মাকে আমতা আমতা করে বলি,

"ধুর, তুমি না মা! আমি কেন মেয়ের পাল্লায় পরতে যাবো?! কখনো কোন মেয়ের সাথে জড়াবোই বা কেন?! আমার পড়ালেখা আছে না?! যাও তো, মা। যা ভাবছো, ওসব কিছুই হয় নি, দুরছাই!"

"তবে? তবে কি হয়েছে, বল আমায়? মেয়ের পাল্লায় পরিসনি তো কিসের পাল্লায় পড়েছিস? কোন কিছুর পাল্লায় তুই পড়েছিস, সেটা ডাক্তারের মত আমি নিজেও নিশ্চিত!"

"মা, ধুরো৷ ওসব কথা আমি তোমায় কোনদিন-ও বলতে পারবো না, মা। প্লিজ, আমায় জোর কোর না।"

"কেন রে, ব্যাটাচ্ছেলে! কি এমন কথা তোর যে, তোর নিজ মাকে বলতে পারবি না!! প্রমিজ করছি, যত আজেবাজে কথাই হোক না কেন, আমি তোকে কিচ্ছুটি বলবো না। কিন্তু শুনে রাখ, যদি তুই সেটা আমায় না বলিস, তাহলে কিন্তু খুব রাগ করবো আমি, হ্যাঁ!"

"না না মা, আমি মানে আসল মানে, বলছি কি, মা, মানে...."

"কি রে হাঁদারাম, তখন থেকে কেবল মানে মানে করছিস, বল না কি হয়েছে রে সোনা?"

"মা, সত্যি বলতে কি, বিষয়টা প্রেম-ভালোবাসা ঠিক না। বিষয়টা হচ্ছে মা, আমি আসলে একজন নারীকে শারীরিকভাবে, যৌন-আকাঙ্খার দিক থেকে খুব কামনা করি। সবসময় তাকে নিয়ে কল্পনার রাজ্যে, ফ্যান্টাসির জগতে বিচরণ করি! এদিকে, তাকে নিজের কাছে না পেয়ে আমার এই অবস্থা হয়েছে, মা! তবে, আমি জানি, আমি কোনদিন সেই নারীকে কাছে পাবো না। কারণ, সে আমার চাইতে বয়সে অনেকটাই বড়!!"

আমি এক নিশ্বাসে মনের কথাগুলো বলে ভয়ে ভয়ে মায়ের দিকে তাকালাম। একথা শুনে, মা হঠাত প্রচন্ড জোরে হেসে উঠে। আমার মাথাটা আরো ভালোমত বুকে চেপে নিয়ে বলে,

"হাহাহাহা, আমি যা সন্দেহ করেছিলাম! আমি তো এটাই ভাবছিলাম যে, তোর এরকম যৌন চাহিদাজনিত কিছু হয়েছে। ডাক্তারও সেটাই বলেছে, মনের অবদমিত কামনা-বাসনায় হস্তমৈথুন করে করে স্বাস্থ্য ভেঙে যাচ্ছে তোর। বুঝেছি, ওরে আমার দুষ্টু ছেলে, তলে তলে খুব পেকেছিস দেখি তুই!"

আমার ধর্ম-কর্ম করা বিধবা মা রাগ তো করেই নি, বরং আমায় অবাক করে দিয়ে মুচকি মুচকি হাসছে! বাব্বাহ, একদিনেই মনোরোগ চিকিৎসক আমার ডাক্তার স্যারের পরামর্শে মার এত পরিবর্তন! আমার গালটা টিপে দিয়ে মা হেসে বলে,

"শোন বাবা গদাই, এই বয়সে তোর এটা খুবই স্বাভাবিক ব্যাপার৷ এমন চাহিদা তোর ২০ বছরের তরুণ জীবনে হতেই পারে৷ ডাক্তার বলেছে, মেডিকেলের যৌন-সম্পর্কিত পড়ালেখার বাইরে তোর সেক্স সম্বন্ধে এখনো কোন বাস্তব অভিজ্ঞতা নেই!! এছাড়া, ছেলেরা এসব বাস্তব ঘটনাগুলো নিজের বাবা কিম্বা বড় দাদার কাছ থেকেই শেখে, যে দুটোর কোনটাই তোর নেই। তাই, তুই বিনা দ্বিধায় আমার কাছে নারী পুরুষের কামনা-বাসনা নিয়ে জানতে চাইতে পারিস। আমি যতটুকু সম্ভব, বন্ধুর মত করে তোকে বুঝিয়ে দেবো, বুঝলি বুদ্ধু?!"

"বলেছিলাম না, তুমি আসল ব্যাপারটা ঠিকমতো বুঝবে না। ছেলের মা হয়ে সেটা তুমি বুঝতে পারবেও না!"

"বাব্বাগো বাবা, বল দেখি তোর আসল ব্যাপারটা কী?! ছেলের মায়েরা তোর মত ছেলের নাড়িনক্ষত্র সব বুঝে! আচ্ছা, বেশ বল তবে, সেক্স সম্বন্ধে তোর কোন প্রশ্ন আছে? তবে, তার আগে শুনে নেই, কে সেই নিজের চেয়ে বয়সে বড় মহিলা যাকে তুই মনে মনে কল্পনা করে এত কষ্ট পাইছিস?! নাম কী তার, বাড়ি কোথায়, কীভাবে তোর সাথে পরিচয় সব শুনি!"

"ওখানেই তো আসল সমস্যা, মা। এই মহিলার নাম আমি কিছুতেই তোমায় বলতে পারবো না। কিছুতেই না। নাম জানলে তুমি ভীষণ রাগ করবে, আমি জানি সেটা, মা।"

"আমার লক্ষ্মী ছেলে, তোর কোন ছেলে-মানুষিতে আমি কখনোই রাগ করবো না, প্রতিজ্ঞা করেছি আমি। তুই নিশ্চিন্তে সেই মহিলার নাম বল নারে! আমাদের মেডিকেল কলেজের কেও?! কোন মহিলা ডাক্তার, নার্স নাকি ম্যানেজমেন্ট অফিসার?!"

"মা, তবে বেশ শোন। বলছি তোমায়, সেই মহিলা আমাদের দুজনের কলেজের তো বটেই! তাকে তুমি বিলক্ষণ ভালোমতো চেনো! সেই মহিলাটা আর কেও নয়, সে হলে 'তুমি', মা! সেই মহিলা আমার নিজের জন্মদায়িনী মা, স্বয়ং 'তুমি'!"

আমি দেখলাম, চোখের নিমিষেই মার মুখ থেকে যেন সব রক্ত সরে গেলো। ভাষাহীন বোবা প্রাণীর মত নির্বাক, নিষ্পলক চাহুনিতে তাকিয়ে আছে মা উদভ্রান্তের মত। কোন মতে মা ঢোঁক গিলে আঁতকে উঠে বলে,

"কি!! এ তুই কী বলছিস, গদাই!!"

আমি তখন বেপরোয়া। যা হবার হবে বাল, মাকে এখনি সরাসরি মনের কথাটা বলে ফেলা দরকার। মায়ের চোখে চোখ রেখে শক্ত গলায় গড়গড় করে বলে ফেলি,

"হ্যাঁ, মা৷ ঠিকই শুনছো তুমি। তোমার শরীরটাকে আমি প্রচন্ডভাবে কামনা করি৷ তোমার সুন্দর বুক জোড়াকে আমার খুব আদর করতে ইচ্ছে করে। তোমার ভারি নরম পাছাটায় খুব মুখ ঘসতে মন চায়। তোমার রসালো ঠোঁট দুটোকে আমার খুব কামড়ে চুষে লাল টসটসে করতে ইচ্ছে হয়। মন চায়, তোমার থাইয়ের আড়ালের ওই জলখসা ভেজা গর্তটায় নাক লাগিয়ে শুঁকতে। শুধু তাই না, আরো অনেক কিছুই ইচ্ছে করে করতে, যা কোনদিন করা সম্ভব নয়। তাই, আমার পক্ষে হাত মারা ছাড়া আর কোন উপায় নেই, এছাড়া আর কোন পথ খোলা নেই। তোমার মাখনের মত শরীরটার প্রেমে পড়েছি আমি, মা।"

এক নিশ্বাসে কথাগুলো বলে আমি উঠে দাঁড়ালাম বিছানা থেকে। আমার বাঁড়াটা ততক্ষনে ঠাটিয়ে বাঁশ হয়ে গিয়েছে। বক্সার ছাপিয়ে প্যান্টের উপর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে। দাঁড়ানোর পর, মা-ও আমার ঠাটানো বাঁড়াটা খেয়াল করলো।

"গদাই! একী বলছিস তুই। খবর্দার বলছি, বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে কিন্তু!"

একথা বলে, মা উন্মাদিনীর মত উঠে দাঁড়িয়ে প্রচন্ড জোড়ে ঠাশ করে আমার গালে সজোরে একটা চড় মারলো। ঠিক ছোটবেলার মত এবার বড় হয়ে মার হাতে আবার থাপ্পর খেলাম। চড়ের শব্দে বিছানায় ঘুমোনো ছোট বোন ঘুম ভেঙে ভ্যাঁ ভ্যাঁ করে কেঁদে উঠলো।

"আমি তোর মা! কি করে তুই বলিস এসব নোংরা, বাজে, অশ্লীল কথা! তাও নিজের মাকে! তোর একটুও মুখে বাঁধলো না?! নিজের জন্মদাত্রী মাকে শারীরিকভাবে কামনা করিস! ছি ছি ছি ছিহহ! এজন্য তোকে ডাক্তারি পড়াচ্ছি?! নিজের মায়ের গোপন অঙ্গের প্রতি তোর এত লোভ?! কেমন বেজন্মা ছেলে রে তুই!"

"এজন্যে আগেই বলেছিলাম না, মা। আমার প্রব্লেম তুমি কোনদিন সমাধান করতে পারবে না। অনর্থক কথাগুলো শুনতে জোর করলে!"

মা শোভা হঠাৎ আমার মুখে ঘৃনায় থুহ থুহ করে একগাদা থুতু মারলো। তারপর চিৎকার করে বলে,

"তোর মত কুলাঙ্গার, কুসন্তান থাকার ছেয়ে না থাকা অনেক ভালো৷ বেরিয়ে যা আমার চোখের সামনে থেকে। দূর হ, বেয়াদব বাজে ছেলে কোথাকার!"

মায়ের ঝাড়ি শুনে আমি আস্তে আস্তে নিজের ঘরে এসে খাটে শুয়ে পরলাম। দেখলাম, মা নিজের ঘরের কাঠের দরজাটা শব্দ করে বন্ধ করে দিলো।

এদিকে আমি খাটে শুয়ে আমার গালে লেগে থাকা মায়ের থুতুর ধবধবে সাদা দলা আঙ্গুলে মাখিয়ে মুখে পুরলাম। উফফ উমম কী দারুন টেস্ট! বেশ আঁঠালো ও ঘন মার থুতু। আঙুলে নেয়া মার থুতুর কিছুটা নিজের বাঁড়া, বীচিতে মাখালাম। মাখিয়ে আরামসে খেঁচে মাল ফেললাম৷ ইশশ কবে যে মার মুখের, ঠোঁটের আসল টেস্ট পাবো?! এসব সাতপাঁচ ভাবকে ভাবতে একসময় ঘুমিয়ে পরলাম।

পরের দিন রবিবার ছিলো, ছুটির দিন। মা আর আমি দুজনেই বাসাতেই ছিলাম। ঘুম থেকে উঠে দেখি, মা রান্না ঘরে কাজ করছে৷ আমার সাথে কোন কথা বললো না। বুঝলাম, গত রাতের ঘটনায় খুব রেগে আছে আমার উপর। তা থাকুগ গে, আমার কি এসে যায়! মা নিজেই তো শুনতে চেয়েছিল, সাথে কথা দিয়েছিল যে সে রিঅ্যাক্ট করবে না। এখন নিজের কথা নিজেই রাখছে না!

দেখি, মার চোখ, মুখ শুকনো, কেমন যেন ফোলা ফোলা। দেখেই বুঝতে পারলাম, সারারাত মা কেবল কেঁদেছে, ঘুমায় নি তেমন একটা। অবশ্য, পেটের ছেলে মার দেহের প্রতি আসক্ত, এটা শুনে কোন মা-ই বা ঠিক থাকে!

এভাবেই দুপুর পর্যন্ত কেটে গেলো, আমরা কেউ কারো সাথে কথা বলছিলাম না। দুপুরে খাওয়া দাোয়ার পর আমার ঘরে এসে দরজা ভেজিয়ে দিয়ে বিছানায় শুলাম। কিছুক্ষন শুয়েছিলাম। হঠাৎ দেখি বিধবা মা শোভা আমার ঘরের দরজা ঠেলে ঘরে ধুকলো। আস্তে আস্তে মাথা নিচু করে মা আমার সামনে খাটে এসে বসলো। আমার ধার্মিক মায়ের শালীনতার কথা আগেই বলেছি৷ সেদিন যেন আরো বেশি শালীন পোশাকে ছিল মা, শাড়ির ওপর মোটা ওড়না জড়িয়ে এসেছে৷

মাকে দেখে আমি তারাতারি খাটে উঠে বসলাম। প্রথমে কোন কথা বলছিলাম না। পরে, কোমল সুরে আমি জিজ্ঞেস করি,

"মা, কি হল তোমার? কিছু বলবে আমায়?"

মা দেখি মাথা নিচু করে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে। চোখ দিয়ে জল পরছে অনবরত। কান্নাভেজা গলায়, মনের সাথে যুদ্ধ করে মা বলে,

"সত্যি করে বল তো, গদাই, তোর কাছে কি আর কোন উপায় নেই? আসলেই কি তুই চাস আমার দেহটা?"

"মানে কী, মা? আমি তো গতকালই ডাক্তারকে বলেছি, আমার এই বয়সেও কোন গার্লফ্রেন্ড নেই। কখনো ছিল-ও না। অল্পবয়সের মেয়েদের আমার ভালো লাগে না। ডাক্তারকে যেটা বলি নাই, কিন্তু তোমাকে বলেছি - তোমার বিধবা দেহটাই আমার পছন্দ।"

"কিন্তু, একবার ভেবে দেখ সোনা, আমি তোর মা! মা হয়ে তোর সাথে কেমন করে এসব করি আমি?! এটাতো ঘোর পাপ! ধর্মের চোখে অবৈধ, নিষিদ্ধ। লোকে জানলে কি হবে বুঝতে পারছিস তুই?! সমাজে মুখ দেখাতে পারবো না আমরা মা ছেলে দুজনেই!"