জোয়ান ছেলে পোয়াতি করলো ডবকা মাকে

Story Info
Young Son Pregnant His Mother...
11.7k words
0000

Part 1 of the 7 part series

Updated 05/07/2024
Created 04/25/2024
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডবকা মাকে

লেখক - চোদন ঠাকুর

সবাই বলে, মায়েরা নাকি তার পেটের ছেলেকে বেশি আদর করে, বেশি ভালোবাসে! একইভাবে, বাপেরা নাকি নিজ ঔরসের মেয়েকে বেশি ভালোবাসে, বেশি আদর করে!

এই কথাটা যে খুবই সত্য, তার প্রমাণ আমি ও আমার মা। ছােটবেলা থেকেই আমার মা যেমন আমাকে খুব আদর করে, ভালোবাসে, ঠিক তেমনি অল্প বয়স থেকেই আমিও মাকে খুব পছন্দ করি ও ভালোবাসি। আস্তে আস্তে আমি বয়সে ও গড়নে যত বড় হতে থাকি, আমার মাও আমাকে তত বেশি আদর ভালোবাসা দিতে থাকে। প্রতিনিয়ত আমার প্রতি মায়ের আদরের পরিমাণটা বাড়ছিলো।

এভাবে, বয়সন্ধিকাল পেরিয়ে আমি আরও বড় হতে, মানে আমার ধােন দিয়ে বীর্য ঝড়া শুরু হতে মায়ের প্রতি আমার আদরের পরিমাণ প্রচন্ডভাবে বাড়ে। এ যেন কেমন অনিয়ন্ত্রিত ভালোবাসা। পারস্পরিক এই আদর ভালোলবাসার মধ্যে একটা অন্যরকম আকর্ষণ ছিলো, আর এই আকর্ষণই ধীরে ধীরে মাযের জন্য যৌন কামনায় রূপ নিতে থাকে!

আমি ছিলাম বাবা মার একমাত্র সন্তান। উত্তর কলকাতার বেলগাছিয়া এলাকায় আমাদের দরিদ্র সংসার। বাবা স্থানীয় একটি বেসরকারি অফিসে ছোটখাট কেরানির চাকরি করে। তার স্বল্প আয়েই সংসার চলে। মা গৃহিণী। আমি বাসায় থেকে স্থানীয় কলেজে ডিগ্রি পড়েছি। পড়ালেখায় মোটেই ভালো না। বর্তমানে চাকরির চেষ্টা করছি। আর কত বাপের হোটেলে খাওয়া যায়!

আমর মায়ের নাম মঙ্গলাময়ী দেবী৷ মঙ্গলা বলেই পরিচিত। মার বয়স ৪০ বছর। ভরা যৌবনের চিরায়ত বাঙালি নারী আমার মা। সে তুলনায়, বাবা বেশ বয়স্ক। বাবার বয়স ৭৮ বছর৷ আর আমি মোহিতলাল মজুমদার, সবাই মোহিত বলে ডাকে। আমার বয়স সবে ২৪ বছর। পূর্ণ যৌবনের তাগড়া জোয়ান ছেলে।

মা মঙ্গলা গৃহকর্ম ও সংসারি কাজে ভীষণ পটু। ঠিক তেমনি, তার স্বভাব চরিত্রও ছিল ভীষণ আবেদনময়ী ও কামুকী। এই সুযোগে বলে নেই, মায়ের বয়স ৪০ বছর হলেও দেখে মনে হত আরো কম বয়সী, বড় জোর ৩২/৩৩ বছরের যুবতীদের মত মার ফিগার।

শ্যামলা বর্ণের বাঙালি নারী মা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চির মত হবে। সবসময় শাড়ি ব্লাউজ পেটিকোট পড়ে থাকে৷ ঘরে ব্রা পেন্টি পড়তো না, বাইরে গেলে কেবল পড়তো। মার শরীরের সবথেকে আকর্ষণীয় বিষয় হলো মার দুধ ও পাছা। ৩৬ সাইজের নিরেট, পুষ্টু দুধগুলো ব্লাউজের উপর দিয়েো ফুঁড়ে থাকতো। একইভাবে, মার ৩৮ সাইজের লদকা পাছাটাও যেন সায়ার কাপড় ছিঁড়ে বেরিয়ে পড়তে চাইতো। ৩৬ - ৩২ - ৩৮ সাইজের নাদুসনুদুস চরম লোভনীয় একটা শরীর মায়ের!

আপনারা নিশ্চয় বুঝতে পারছেন, আমার মায়ের যৌবন ভরা দেহটা আমার মত ২৪ বছরের জো়য়ান, মরদ ছেলের মনে কতটা কাম আগুন ধরিয়ে দেয়! আমার শ্যামলা, ৫ ফুট ৯ ইঞ্চির পেটানো মজবুত শরীরটা মার জন্য যেন কেমন কেমন করে!

কলেজ পাশ করে ডিগ্রি পাশ করা অবধি আমার যুবক হিসেবে বেড়ে ওঠার প্রাক্কালে মায়ের যৌবন ভরা দেহ দেখে আমি ভীষণ ভাবে কামােত্তেজিত হতাম। আর হবো নাই বা কেন! মা সবসময় যখন তখন আমাকে তার ডবকা শরীরের সাথে জড়িয়ে ধরে প্রবল আদর ও ভালোবাসা দিত।

আমার যুবক দেহটা আদর করতে করতে মা আমাকে তার বিশাল বুকে দুই হাতে জড়িয়ে ধরে মা আমার গালে, কপালে, ঠোটে চুমু খায়। ফলে অমিও মাকে নিজের সবল দুহাতে জড়িয়ে মাকে বুকে চেপে ধরতাম। মার ডানলপের মত গদিওয়ালা দুধ দুটো ঘষটে যায় আমার শক্ত বুকে। পরিণত বয়সের ছেলের এই আদরের ধারাবাহিকতায় আমি মাকে চোদার জন্য ব্যাকুল হয়ে উঠি।

অল্প বয়স থেকেই আমি ছবিসহ চোদাছুদির অনেক গল্পের বই পড়ে ও মোবাইলে পানু ভিডিও দেখে নর-নারীর যৌন মিলন সম্পর্কে অনেক কিছুই জেনেছি। তখন পর্যন্ত কাওকে না চুদলেও চোদাচুদির হরেক কলাকৌশল আমার মুখস্থ ছিল। নিয়মিত হস্তমৈথুন করার ফলে আমার ধোন খানাও বেশ বড় মাপের বানানো। লম্বায় ৬ ইঞ্চির কিছু বেশি মোটা-কালো বাঁশের মত ধোন।

আমি বুঝতে পেরেছিলাম যে আমার মা খুবই কামুকী। চোদাচুদি করার জন্য মা যে সব সময় ছট্ফট করে তাও আমি বুঝতে পারি। কিন্তু আমার মা খুব কামুকী হলেও বয়সের জন্য আমার বুড়ো বাবা খুবই দুর্বল প্রকৃতির লোক । একবার স্ট্রোক হয়ে যাওয়াতে বাবার একটা সাইড প্যারালাইজড্ বা সম্পূর্ণ অবশ হয়ে গিয়েছিল। বিছানায় শয্যাশায়ী থাকতো বাবা। ফলে বাবা ও মায়ের মধ্যে দেহমিলন প্রায় হতােই না। মা কামুকী হওয়া সত্ত্বেও তাই যৌন জীবনে খুবই অখুশী ছিল।

এছাড়া, মায়ের সাথে বাবার বয়সের পার্থক্য ছিল অনেক। প্রায় ৩৮ বছরের বয়সের পার্থক্য৷ তখন, বৃদ্ধ বাবার বয়স যুবতী ৪০ বছরের মায়ের প্রায় দ্বিগুণ। অতীতেও বাবা ঠিকমত মাকে যৌন সুখ দিতে পারত না। আমার জন্মের পর মা আরো একটা মেয়ে সন্তান চেয়েছিল। কিন্তু বাবা মায়ের পেটে আমার একটা বােন দিতে না পারায় মায়ের সাথে বাবার প্রায়ই তুমুল ঝগড়া হতো।

মায়ের মত আমিও কিন্তু মনে মনে সবসময় চাইতাম যে, আমার একটা বোন হােক। ঘরটা ভরা থাকবে আরো কিন্ত, আমি জোয়ান হয়ে ওঠায় মায়ের হয়তাে মেয়ে বানানাের ইচ্ছাটায় ভাটা পড়েছিল। কারণ, আমার মত ২৪ বছরের জোয়ান ছেলের সামনে পেট বানাতে মা হয়তো লজ্জা পাচ্ছিল।

এই বেলা বলে দেই, বেলগাছিয়ার বাড়িতে আমাদের পাশাপাশি দুটো শোবার ঘর ছিল। এক ঘরে বাবা মা থাকতো। ঠিক পাশের ঘরে আমি।

একদিন, পাশের ঘরে নিজ বিছানায় পানু চটি পড়ছিলাম। হঠাৎ শুনলাম, মা বাবাকে বলছে,

- তােমার মত পঙ্গুর সাথে বিয়ে হয়ে আমার স্বাদ-আহ্লাদ সব নষ্ট হয়ে গেল! আমার একটা মেয়ের কত শখ ছিল, কিন্তু হায়৷ কিছুতেই তুমি আমাকে একটা মেয়ে দিতে পারলে না, এতটাই অক্ষম তুমি। স্বামী থাকতেও আমি বিধবা নারীর মত রাত কাটাই!

- (বাবার মৃদু স্বর) দেখো মঙ্গলা, তোমাকে তৃপ্ত করার মত সক্ষমতা আমার কখনোই ছিল না। এখন এই বয়সে প্যারালাইজড হবার পর তো আরো নেই।

- (মা মুখঝামটা দিয়ে) হুঁহ, সেতো দেখতেই পাচ্ছি প্রতিদিন। বুঝেছি, তুমি আর কোনদিনই আমার কোন শখ মেটাতে পারবে না। এই ভরা যৌবনের দেহটা এভাবেই থাকবে, কী আর করা!

-এত চিন্তা কোর না বউ৷ একটা না একটা ব্যবস্থা হবেই, তুমি দেখো।

- যাহহ, ছাই হবে আমার। ইশ, তোমার বয়সটা আমাদের ছেলে মোহিতের মত হলেও হতো। দিব্যি কাজ হয়ে যেতো আমার।

এভাবেই দিন কেটে যাচ্ছিল৷ স্ট্রোক হওয়াতে এতদিন বাবা কোনরকম অফিসে যেত। সেটাও এখন আর পারে না। মানে বাবা একা একা আর চলাফেরা বা বিছানা থেকেই উঠতে পারে না। তাই, বাবা রিটায়ার বা অবসর নিয়ে আমাকে বাবার অফিসেই একটা চাকুরী পাইয়ে দিল যাতে আমাদের সংসারটা কোনরকম চলে। ডিগ্রি পাশ করে বেকার বসে ছিলাম বলে আমি সানন্দে চাকরিটা করতে রাজি হলাম। বাসার খুব কাছেই অফিস। বেতনও নেহাত মন্দ না।

এরপর থেকে আমি রোজ ন'টা-পাঁচটা অফিস যেতে শুর করলাম। বাড়ীতে প্যারালাইসিস বাবা বিছানায় শুয়ে থাকে আর কামুকী মা আমার মনামরা হয়ে সারাদিন ঘরের সব কাজ করে। বাবা বিছানা নিতে আমি অবশ্য আজকাল মাকে আগের চাইতেও আরো বেশী করে আদর করতে লাগলাম। আর আমার মাও আমাকে আগের থেকে আরো বেশি আদর করতে লাগল।

প্রায়শই সন্ধ্যায় অফিস থেকে ফিরে জলখাবার খাওয়ার আগে মাকে জাপটে ধরে একচোট আদর করে নিতাম। মাঝে মাঝেই আমাকে আদর করা অবস্থায় আমার বাহু বন্ধনে আবদ্ধ থেকে মা অনেক আদরমাখা স্নেহের কথা বলতো। আজ সন্ধ্যায়-ও সেভাবে কামুকী কন্ঠে মা আমার আদর খেতে খেতে বলতে লাগলো,

- ইশশ, খােকা তাের যদি একটা বোন থাকত তাহলে খুব ভাল হতো, তাই না?

আমিও আমার যৌবনবতী মাকে জাপটে ধরে আদর করতে করতে মায়ের যৌবনপৃষ্ট পিঠ, পাছায় হাত বোলাতে বােলাতে আরও জোরে নিজের বুকের মাঝে চেপে ধরে মায়ের ডবকা মাই দুটার স্পর্ণ নিতে নিতে থাকি।

শুরুতেই বলেছি, আমার কামুক মা বিবাহিতা বাঙালি নারীর মত ঘরে ব্রা-পেন্টি বিহীন শাড়ি-ব্লাউজ-পেটিকোট পড়ে থাকত। সেদিন মা লাল-কাটা ডোরা কাটা সুতি শাড়ি, হাতা-কাটা বা স্লিভলেস লাল ব্লাউজ ও কালো পেটিকোট পড়ে ছিল। এই বেশে আমার মাকে আরো বেশি মোহনীয় লাগছিল আমার কামুক চোখে।

স্লিভলেস লাল ব্লাউজের দু'হাতের তলে মায়ের শ্যামলা রঙের মাংস ঠাসা বগলতলী উঁকি দিচ্ছে। বিশাল দুই দুধের মধুভান্ডের মাঝে গুহার মত গোপন কিন্তু সমৃদ্ধশালী বগলের ভাঁজ আমাকে আরো কামাতুর করে দিলো। মায়ের বগলতলী থেকে কেমন যেন ঘাম-জড়ানো, নোনা, সোঁদা-মাটির মত পাগলপারা একটা ঘ্রান আসছিলো!

পরিশ্রমী গৃহবধু মায়ের কর্মক্লান্ত সেই বগলতলীর ঘ্রানে মাতোয়ারা আমি মার ব্লাউজের উপর দিয়েই নিজের দুহাতে মার ডবকা দুধগুলো মলতে মলতে নরম সুরে ঘরঘর করে বলি,

- মা, আমার একটা বোন হলে তাে খুবই ভাল হতাে, কিন্তু তুমি আর বাবা তাে আমাকে একটা বােন পাইয়ে দিলে না।

- (মা আমার আদর নিতে নিতে বলে) কী করব বল, সোনা? তাের বাবাই তাে আমাকে দিতে পারল না। আমি তো আরেকটা সন্তান এখনো নিতে চাই।

সুযোগ বুঝে, মাই মলা থামিয়ে নিজের মাথাটা মার স্তনের উপত্যকায় নামিয়ে নিয়ে আসি৷ আমি এবার মঙ্গলা মায়ের ডবকা, তুলতুলে ৩৬ সাইজের স্তন দুটোতে মুখ ঘষতে ঘষতে বললাম,

- অবশ্য মা, একদিকে আমার আর কোন ভাই-বোন না হয়ে ভালই হয়েছে।

- (মা অবাক হয়ে) কেন বাছা? হঠাৎ একথা বলছিস কেন?

আমি ব্লাউজের উপর দিয়েই মায়ের ব্রা-হীন ডবকা স্তন দুটোতে আলতাে ভাবে কামড় দিয়ে বললাম,

- কেন আবার! আমার যদি আরো ভাই-বোন হতে, তাহলে তুমি আমকে এত আদর করতে?! করতে না কখনো।

পরম স্নেহে মা আমার মাথাটা তার ডবকা খাড়া খাড়া স্তন দুটোর উপর চেপে ধরে মুচকি হাসি দিয়ে বলে,

- নাহ, মোহিত, এটা তাের ভুল ধারণা। তোকে আমি আদর করব না, এটা কখনাে হয়!

- কেন হয় না মা? তোমার ওসব চিঁড়ে ভেজানো কথায় আমি পটছি না, এই বলে দিলুম।

মা তখন আমায় আরো জাপ্টে ধরে আমার পুরো মুখে, ঠোটের উপর কিস করে আমাকে খুব আদর করতে করতে বলল,

- ওরে খোকা, তুই যে আমার জোয়ান ছেলে! আমার কাছে তাের আদরই আলাদা, বুঝলি বােকা ছেলে?!

বলে আমাকে পাগলের মত আদর করতে লাগল মা। আমার মাথাটা তার উত্তপ্ত বুকে চেপে ধরলো। আমিও মার স্তনে মুখ ঘষতে ঘষতে মায়ের যৌবনভরা দেহটা ছানতে ছানতে মাকে দুধগুলো পকপক করে উপর দিয়ে মৃদু টিপতে থাকলাম।

আমার আদরে মাও হয়তাে খুব কামােত্তেজিত হয়ে উঠেছিল। আমি মায়ের দুধে মুখ ঘষতে ঘষতে মায়ের ৩৮ সাইজের তরমুজের মত ঢাউস পাছাখানা ডলে টিপে দেয়ায় মা তীক্ষ্ণ স্বরে শীৎকার ধ্বনিতে "আহ ওহ মাগো ওরে আহ উহ আমার সােনা ছেলে মোহিত রে" বলে আমাকে খুব আদর করছিল।

মাঝে মাঝে মা আমার পুরুষালি ঠোঁটদুটো নিজের মেয়েলি কোমল মোটা দুই ঠোঁটের মাঝে নিয়ে চুমু খাচ্ছিল। বিনিময়ে, আমিও মায়ের গালে ও ঠোঁটে চুমু দিয়ে মায়ের রসাল, কামার্ত ঠোটটা চুষে দিচ্ছিলাম। আমার ঠোট চুম্বনে মা কোন বাধা না দিয়ে দুই চোখ বুজে "আহ আহ উফ ওহ আহ এই খােকা উফ খুব আরাম হচ্ছে সোনা" বলে আরো বেশি করে আমার গালে ঠোটে চুমু দিয়ে আমার ঠোট মুখে নিয়ে চুষে দিচ্ছিল।

এভাবে অনেকক্ষন আদরের পর সুযোগ বুঝে আদর করতে করতেই আমি মাকে বুকে চেপে ধরে মঙ্গলা মায়ের কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম,

- এ্যাই মামণি, তোমার ব্লাউজটা একটু খোল নাগো। তোমার এই নরম, ডাসা দুধগুলো খুব খেতে ইচ্ছে করছে।

- (মা ছেনালি করে বলে) এ্যাই যাহ, দুষ্টু ছেলে। ছোটবেলায় তুই তো আমার অনেক দুধ খেয়েছিলি, তাতে খিদে মেটে নি বুঝি? ছোটবেলায় আমার এত দুধ খেয়েও মন ভরে নি তোর? এত বড় ধামড়া মরদ হয়েও এখন আবার মায়ের দুধ খেতে ইচ্ছে করছে!!

- ও মামনি খোল না তোমার ব্লাউজ। তুমি বুঝো না, ছােট বেলার খাওয়া এক রকম। আর বড় হয়ে মরদের মত শরীরে নিজের মার দুদু খাওয়া আর এ করকম!!

- বােকা ছেলে! এখন কি আমার স্তনে দুধ আছে নাকি যে তুই আমার দুদু খেতে চাইছিস! যাহ, অসভ্য দুষ্টু ছেলে৷ মার লজ্জা করে না বুঝি!

আমি তখন মাকে আমার বুকের সাথে সর্বশক্তিতে চেপে ধরে আদর করতে করতে কাম জড়ানাে সুরে আবদার করে বললাম,

- উহ, মামনি লজ্জা না পেয়ে একটু খেতে দেবে কী না বল তো! সেই কখন থেকে তোমার দুধ চুষতে চাইছি!

- এ্যাই যাহ, মোহিত৷ তোর মত নাগর মরদ ছেলের মার দুধ খেতে নেই! তবুও যখন বলছিস, আচ্ছা, যা খেতে দোবো। তবে বাপু এখনই না৷ রাতে খাবার পর ঘুমোনোর সময় দেবোক্ষণ।

কেমন যেন লাজুক নারীর মত হেসে মা আমার দাবীতে সম্মতি দিলো। আমি এতে আস্কারা পেয়ে মাকে আরো জোরে চেপে ধরি নিজের বলশালী শরীরে। মাকে ধামসাতে ধামসাতে বলি,

- রাতে তুমি আমাকে খেতে দেবে না জানি। রাতে তো তুমি আমার সাথে শোবেই না! শোবে তো ওই পঙ্গু বাবার সাথে। আমি কিভাবে দুধ খাবো তবে?!

মা আমাকে আদর করে নিজের বুকে শক্ত চেপে ধরে। আমার পুরো মুখটা তাতে মায়ের নরম বুকে থেতলে বসে যায়। লালরঙা সুতি ব্লাউজ ভেদ করে মার শরীরের কোমল, কামুক, মোহনীয় সুঘ্রান পাচ্ছিলাম আমি। সে অবস্থায়, মা আমার কানের কাছে মুখ এনে ফিসফিসিয়ে বলল,

- এ্যাই, বােকা ছেলে, দোবো বলেছি না সােনা। আজ রাতে মার দুধ খেতে দোবো তোকে ঠিকই, তুই দেখিস!

আমি আহ্লাদে ফেটে পড়ে মার দুধে মুখ ঘষতে ঘষতে নিজের দু'হাতের পাঞ্জায় জোরে জোরে মায়ের স্তন দুটো টিপতে থাকি। এমন কামার্ত আদরে মা আরো গলে গিয়ে সাপের মত হিসহিসিয়ে দাঁত কুটে বলল,

- এই খােকা, আমি ভাবছি, আজ থেকে রাতে আমি তাের বাবার বিছানায় আর শোব না। তাের বাবার নাক ডাকার শব্দে আমার রাতে ঘুম হয় না। আজ থেকে রাতে আমি তাের বিছানায় শােব ঠিক করেছি৷ তাের কোন অসুবিধা হবে না তাে, মোহিত সােনা?

আমি এবার মাকে আমার কোলে বসিয়ে নিয়ে মায়ের স্তন দুটো কষকষিয়ে আয়েশ করে মুলতে মুলতে বলি,

- বেশ তো, আমার সাথেই রোজ রাতে ঘুমোবে তুমি মা৷ আমার ডাবর বেডের খাটে তোমায় নিয়ে শুতে কোনই অসুবিধে হবে না৷ এম্নিতেই, এই ২৪ বছর বয়সে রাতে আমার একা একা শুতে ভালো লাগে না।

- বেশ, এখন থেকে রোজ রাতে তুই আর আমি এক সাথে শােব, কেমন? ব্যাটাচ্ছেলের আব্দার, মা হিসেবে না রেখে পারি!

- শোনো মামনি, আমি কিন্তু রােজ রাতে তোমার দুধ খাবো! এম্নি এম্নি তোমায় ছেড়ে দেবো না, বুঝেছো?! জোয়ান ছেলের খিদে মেটাতে হবে তোমায় রোজ, এই আমি বলে দিচ্ছি!

মা মিষ্টি হেসে আমার গালে চুমু দিয়ে বলে,

- বেশ তাে খাবি মার দুধ। আমি কি না করেছি! তবে এখন ছেড়ে দে বাপধন। তোর জলখাবারের ব্যবস্থা করি এবার।

মার কথামত মাকে বাহুবন্ধন থেকে ছেড়ে দিলাম। জলখাবার খেয়ে বাইরে খোশমেজাজে হাঁটতে গেলাম। রাস্তায় অফিস ফেরত বেলগাছিয়ার কোন মেয়েকেই আমার মনে ধরল না। মনে হলো, এদের সবার চেয়ে আমার মঙ্গলা মা অনেক বেশি সুন্দরী, অনেক বেশি আকর্ষণীয়, অনেক বেশি সেক্সি। রাতের খাবারের সময় হওয়াতে দ্রুত ঘরে ফিরে এলাম।

বাসায় ফিরে, মা ও আমি মিলে তাড়াতাড়ি পঙ্গু বাবাকে খাইয়ে দিয়ে আমরাও খেয়ে নিলাম। তারপর আমি আমার ঘরে এসে নিজ বিছানায় ২৪ বছরের বিবাহিত স্বামীর মত স্ত্রী-রূপী ৪০ বছরের মায়ের জন্য শােবার জায়গা করে মায়ের আসার অপেক্ষায় শুয়ে থাকলাম। খালি গায়ে জাঙ্গিয়া-বিহীন দড়িবাঁধা পাজামা পড়ে রাতে ঘুমোই আমি।

পাশের ঘরে তখন মা বাবার কথা শোনা যাচ্ছে। মা বাবাকে ওষুধ খাইয়ে খ্যানখেনে বিরক্তি নিয়ে বলল,

- শোনো হতচ্ছাড়া বুড়ো মিনসে, তোমার এখানে শুয়ে রাতে আমার ঠিকমত ঘুম হচ্ছে না। তাই আমি ও ঘরে খােকার বিছানায় ঘুমাচ্ছি। সারারাত খোকার সাথেই ঘুমোবো। রাতে দরকার হলে ডাক দিও।

বাবা ঘুম জড়ানাে ক্লান্ত, অসুস্থ সুরে মিনমিন করে বলল,

- ঠিক আছে, গিন্নি। তুমি খোকার ঘরেই শোও৷ আমার দরকার হলে ডেকে নেবোক্ষণ।

এর কিছু পরেই, মা মাঝের দরজা ঠেলে আমার ঘরে শুতে আসতেই মাকে চোদার জন্য আমার ৬ ইঞ্চির মত ধােন লােহার মত শক্ত হয়ে উঠল। মাকে চোদার জন্য মনে মনে ছটপট করতে লাগলাম।

কিন্তু, প্রবল চোদার বাসনা নিয়েও দৃঢ়মনে ঠিক করলাম, মাকে বিছানায় তোলবার প্রথম দিনই মাকে চোদা ঠিক হবে না। প্রথম দিন মাকে আদর করে মায়ের দুধ, ঠোঁট চুষে, মায়ের যৌবনভরা দেহটা ছানাছানি করে মাকে প্রথমে কামােত্তেজিত করে তুলে আগে বুঝতে হবে মা চোদাতে চায় কী না। তবেই ধীরে সুস্থে পটিয়ে পাটিয়ে মাকে চুদতে হবে।

মা আমার ঘরে ঢুকে প্রথমে ঘরের উজ্জ্বল বড় বাতিটা নিভিয়ে দিয়ে ছোট নীলাভ ডিম-লাইট জ্বলে নিলো। তারপর মুচকি হেসে আদুরি সুরে বলল,

- খোকা, তুই জেগে আছিস তো? মাঝের এই দরজাটা বন্ধ করি দিই, কী বলিস বাছা?

- (আমি সানন্দে সায় জানালাম) নিশ্চয়ই মা, সারারাত রেলগাড়ির মত বাবার যেভাবে নাক ডাকা চলে, দরজা বন্ধ না করলে আমাদের দুজনের ঘুমই হবে না।

মা দরজা বন্ধ করে, ছিটকিনি তুলে বিছানায় আমার পাশে এসে শুলো৷ আমি সাথে সাথে মার দিকে কাত হয়ে শুয়ে মাকে দুহাতে জড়িয়ে ধরে তার তুলতুলে শরীরটা মনের সুখে আদর করতে লাগলাম। মা-ও আমার দিকে পাশ ফিরে শুয়ে আমাকে দুহাতে জড়িয়ে ধরে আদর করতে করতে আমার গায়ে, ঠোটে এলোপাতাড়ি চুমু খেতে লাগলো। কেমন যেন আচ্ছন্নের মত ঘোরে একে অপরকে আদর করছিলাম আমরা মা-ছেলে।

মায়ের উষ্ণ শরীরের স্পর্শে প্রচন্ডভাবে দাঁড়িয়ে গেলো আমার ধোনটা। মায়ের শরীরেও একটা মোহনীয়, পরিণত নারীসুলভ কামুকী মাগীর তীব্র কাম-উত্তেজনার গন্ধ। মার দেহের সারাদিনের জমানো ঘাম, রান্নার তেল-মশলা, আবহাওয়ার আর্দ্রতা, সুতি বাসি কাপড়ের গন্ধ সব মিলেমিশে অদ্ভুত প্রেম-কাম জাগানিয়া একটা মিষ্টি সৌরভ! মন ভরে মার দেহের সে গন্ধ শুঁকতে থাকি আমি।

মায়ের ঠোটগুলো মোটা মোটা আর পুরু, বেশ রসালো ঠোঁট যাকে বলে। নিজের দুই ঠোটে মার মোহনীয় ঠোট নিয়ে চুমুতে চুষতে খুব আরাম হচ্ছিল। মাও আমার মাথার দুপাশে হাত পেঁচিয়ে আমার মাথাটা আরো জোরে চেপে ধরে সোহাগ ভরা অজস্র চুম্বন করছিল। দুজনের ঠোঁট পরস্পরের সাথে এমনভাবে লাগিয়ে চুমুচ্ছি যাতে মুখে মুখে দুজনের সব লালা-রস পরস্পর গিলে নিচ্ছেলাম। চুমুনোর ফাঁকে দম নিতে মুখ হা করলেও ওইটুকু সময-ও নষ্ট না করে একে অন্যের জিহ্বা নিয়ে চেটে দিচ্ছিলাম বা গালে কপালে জিভ বুলোচ্ছিলাম।

এভাবে অনেকটা সময় মাকে বিছানায় ধামসে, টিপে-ঠেসে-ঝাপ্টিয়ে নিজের দুহাত মার ভরাট ৩৬ সাইজের ফুটবলের মত বড় দুধের উপর রাখি। মায়ের ডবকা ডবকা স্তনদু্টো ব্লাউজের সুতি কাপড়ের উপর দিয়ে টিপতে টিপতে মিনতির সুরে বলি,

- ওগো, ও মামনি! বলছি কি, এবার ব্লাউজটা খােলো, তোমার দুধ খাব আমি।

- (মা ফিসফিস করে বলে) এই বােকা ছেলে, আস্তে কথা বল। তোর বাবা পাশের ঘরেই দেখছিস না! সব শুনতে পাবে।

বলে, মঙ্গলা মা নিজেই শরীর থেকে শাড়ির আঁচল কোমড়ে নামিয়ে দিল। এরপর, চটপট ব্লাউজের সামনের দিকে মাঝের হুক-গুলো খুলে ভরাট দুটো আদুল স্তন বের করে আমার মুখে একটা স্তনের বােঁটা পুরে দিল।

মার শ্যামলা রঙের বিরাট দুধের উপর ঘন মিশমিশে কালো বোঁটাগুলো ডিম লাইটের আলোয় স্পষ্ট দেখা যাচ্ছিল। পাগলের মত মার বড়বড় দুধগুলো গায়ের জোরে মুচড়ে মুচগে কষে কষে টিপলাম বহুক্ষণ। আমার এমন হিংস্র পশুর মত খাবচানিতে মা কিছুটা ব্যথা পেলেও আরামটাই বেশি পাচ্ছিল। কামার্ত মা আবেগে "আহহ উহহহ উফফফ ওগোওও উফফফ বাছারে" বলে শব্দ করছিল।

এরপর নিজের বুভুক্ষু মুখটা মায়ের বুকে নামিয়ে আনলাম। চুক চুক করে একটা দুধ চুষতে চুষতে অন্যটা ডলে টিপে দিতে লাগলাম। পুরো দুধের চামড়াজুড়ে চেটে চেটে খেলাম। এরপর মার্বেলের মত দাঁড়ানো বোঁটাগুলো দাঁতে চেপে চুষতে শুরু করতেই, "এ্যাই খােকা, এ্যাই, এ্যাই, ও মাগো, কী ভীষণ সুড়সুড়ি লাগে গো, আহ আহ এই দুষ্ট আহ মাগাে, এ্যাই খোকা, ইশম" বলে শীৎকার ছেড়ে মা আমার মাথায় হাত বুলিয়ে আদর করতে লাগল।

আমি মায়ের মাই টেপা-চুষার ফাঁকে ফাঁকে মায়ের যৌবন ভরা পিঠ আর পাছায় হাত বোলাতে লাগলাম। কখনো মাই থেকে মুখ তুলে আবারো ঠোঁট চুষে দিচ্ছিলাম। এভাবে মার শরীরে খেলা করতে করতে বলি,

- এই মামনি, ব্লাউজটা খুলে ফেলো না গো, তাহলে মাই মুলতে, চুষে দিতে আরো সুবিধা হবে।

- (কিছুটা ন্যাকামি করে) যাহ, মোহিত নাহ, ব্লাউজটা ওভাবেই আধখোলা থাক না। কি এমন অসুবিধে হচ্ছে তোর! এম্নিতেই তো স্লিভলেস ব্লাউজ পড়ি, তোর মার বুক পুরোটাই খোলা আছে দেখছিস না!

- আরেহ না মামনি। পুরো খোলা আর আধখোলা পার্থক্য আছে না। ওতটুকু কাপড় রেখে আর লাভ কিগো?!

বলেই আমি নিজেই মায়ের দেহ থেকে লাল স্লিভলেস ব্লাউজ খুলে দিয়ে দুড়ে ছুড়ে ফেললাম৷ মাকে আবার জড়িয়ে নিয়ে মার উদোম খোলা বুকে ইচ্ছেমত দুধ টিপে, চুষে, চেটে, কাঁমড়ে খেতে লাগলাম। মা-ও তখন পাল্লা দিয়ে কামের আবেগে আহহ ওহহহ ইশশ শব্দে চেঁচিয়ে যাচ্ছিল। শব্দের মাত্রা ধীরে ধীরে বাড়ছিল বলে মা আকুল কন্ঠে বলে,

- উফফ রে খোকা, তোর আদরে যেভাবে শব্দ করছি আমি, পাশের ঘরে তোর বুড়ো বাপ না আবার জেগে গিয়ে ডাক দিয়ে ফেলে! একটু আস্তে মাই খারে সোনা-মানিক।

- আরেহহ ধুর মা, ওই হাবড়া বুড়ো, অসুস্থ বাবাকে নিয়ে চিন্তা কোর নাতো! সে দেখো নাক ডেকে ঘুমোচ্ছে। আর ডাকলে ডাকুক, সে যখন ডাকবে তখন দেখা যাবেক্ষন।

এবার, মায়ের আদুল চওড়া মাঠের মত প্রশস্ত পিঠখানায় হাত বুলাতে বুলাতে লাগলাম। মার ভারী ভারী ৩৮ সাইজের পাছাটাতে শাড়ি, পেটিকোটের উপর দিয়ে হাত বুলাতে বুলাতে পাছার দাবনা টিপতে লাগলাম৷ এভাবে, মার দুধ বোঁটা মুখ চুষতে চুষতে মার ভরা যৌবনা অতৃপ্ত দেহটা ধামসাতে ধামসাতে মা প্রবল কামের আরামে আমাকে জাপটে ধরে আমার মুখে ভালাে করে মাইয়ের বােঁটা পুরে দিতে লাগল।

অনেকটা সময় নিয়ে রাতের আঁধারে মাকে এইভাবে আদর করার পর মা হঠাত মা আমাকে তার দেহের সর্বশক্তিতে বুকে চেপে আহহহ আহহ উহহহ ওহহহ শব্দ করে একটু কেমন নেতিয়ে গেলো৷ বুঝলাম, মার হস্তিনী গুদের জল খসেছে!

আমার মুখটা বুক থেকে টেনে মুখে নিয়ে ঠোটে ঠোট চেপে ভালোবাসার চুমু দিয়ে বলে,

- ওহ মোহিত রে, আমার সােনা ছেলে, রাত অনেক হলো! সকালে ম্যালা কাজ পড়ে আছে। তোর-ও আপিস আছে রে বাছা। তাই বলি কি, এবার তুই তোর মামনির আদুল বুকের মাঝে ওইভাবে ঘুমাে।

- হুমম মা তোমার মাই ও গায়ের গন্ধে ছোটবেলার মত আবার ইচ্ছে করছে তোমার বুকে মুখ ডুবিয়ে ঘুমোই।

বলতে বলতে আমি মার বুকে মুখ লুকিয়ে ঘষে ঘুমোনোর মত মাথা দিলাম। মার ৫ ফুট ৩ ইঞ্চির দেহের উপর নিজের ৫ ফুট ৯ ইঞ্চির দেহটা ঠেসে মাকে বালিশ-তোশক বানিয়ে শুয়ে পড়লাম।

মাঝে মাঝেই, আমিও আমার ঠাটানাে বিরাট ধোনখানা শাড়ি-ছাযার উপর দিয়েই মায়ের তলপেটে ঠেসে ধরলাম। যেন আমি আসলে কী চাইছি তা যেন মা স্পষ্ট বুঝতে পারে। মা হয়তো সবই বুঝতে পেরেছিল। কিন্তু লজ্জায় কিছু বলতে পারছিল না। তাই ওভাবেই মা আমাকে তার আদুল বুকে অর্ধ-উলঙ্গ অবস্থায় চুপ করে রইল।

আমি চিন্তা করলাম, প্রথম রাতেই মাকে চোদা ঠিক হবে না, তাতে পুরোপুরি মার লজ্জা ভাঙবে না। তাই, মার বুকে মাথা দিয়ে সেরাতে ওভাবেই ঘুমিয়ে পড়লাম।

ভোরের দিকে ঘুম ভাঙতে দেখি, মা পাশে শুয়ে আমাকে বিছানায় জাপটে ধরে খুব আদর করছে আর আমার মুখে গালে চুমু দিয়ে মাথাটা খোলা বুকের দিকে টেনে নিচ্ছে!

আমি বুঝলাম মা আবার গরম হয়ে উঠে ছেলের সাথে চোদানাের জন্য এমনটা করছে। তাই আমিও মায়ের যৌবন ভরা ডবকা দেহটা দুহাতে জড়িয়ে ধরে গতরাতের মত পুনরায় আদর করতে লাগলাম। তখন দেখি মা নিজেই আমার মুখে মাইয়ের বোঁটা পুরে দিয়ে ফিস ফিস করে কামজড়ানাে সুর বলল,

- এ্যাই বাছা এ্যাই, এ্যাই বাবুসোনা, ম্যানা দুটো আবার ওভাবে তোর মুখে নিয়ে চুষে দে নারে! তুই চুষে টিপে দিলে খুব ভালো লাগেরে আমার, বাছা!

আমি চুপচাপ মায়ের মাই চুষতে চুষতে পাছাখানাও ডলে টিপে দিয়ে মাকে আরো বেশি সুখ দিতে লাগলাম। শ্যামলা মায়ের হরিণী দেহের মাইসহ পুরো বুক চেটে চুষে খেয়ে মার ঘাড়ে গলায় পুরুষালি কামড় দিচ্ছি কখনো কখনো।

একটু পর শাড়ি-সায়ার উপর দিয়েই মায়ের গুদ খানায় হাত বোলাতে লাগলাম। বুঝলাম, সায়াটা ভেজা, মা গুদের রস ছেড়েছে বেশ। মা চুপ করে থাকায় সায়ার উপর দিয়েই আমি মায়ের গুদের কোঁট চেপে আঙুল চালিয়ে নখের ডগা দিয়ে সুরসুড়ি দিতে থাকলাম।

"ইশশশ আহহ ওহহ মাগো রে একি করছিস রে তুই সোনা" বলে চেঁচিয়ে উঠলেও মা কিন্তু তার গুদ থেকে আমার হাত সরালো না। ব্যস, আমির সায়ার কাপড়ের উপর গুদ চেপে ধরে মার ডাসা গুদের কোঁটিটাতে হাতের মুঠোর নিয়ে পুরো আঙুল বুলিয়ে রগগে রগগে সুড়সুড়ি দিতে লাগলাম। মা তখন আরামে কেঁপে উঠতে লাগল আর মুখে বলতে লাগল, "উহহহ আহহহ আহহ এ্যাই জান ছেলে এ্যাই ইশশ দেখ দেকি কি করছে হাঁদাটা এহহহ মা ওগো মাহো আহহ ওহহ"।

বলে আমাকে আরো চার হাত পায়ে নিজ দেহে জগিয়ে ধরে আদর করতে লাগল। মা তার ভারী দু'পায়ে আমার কোমড় বেঁড়ি দেয়ায় শাড়ি-পেটিকোট গলে মার মাংসঠাসা এলাহি সাইজের রান/উরু দুটো বেঁড়িয়ে পড়ল। মুখে মার দুধ বোঁটা চুষতে চুষতে, এক হাতে গুদ হাতিয়ে মাকে সুখ দিতে দিতে, আরেক হাতে মার সেই মসৃণ থাই/উরুতে হাত বুলোতে শিউরে উঠে আবার গা কাঁপিয়ে গুদের জল খসালো মা৷

এরপর আমাকে বুকে চেপে ধরেই ফিসফিসয়ে বলে,

- খোকারে, সকাল হবে একটু পর। আমায় এখন ছেড়ে দে। আমি উঠে পড়ি। ঘরের কাজ করতে হবে, তোর আপিসের টিফিন-নাস্তা বানাতে হবে যে। তোর বাপকেও তো ঘুম থেকে তুলে নাস্তা খাইয়ে দিয়ে ওষুধ দিতে হবে।

- এ্যাহ এই বাপকে হয়েছে মস্ত জ্বালা৷ হাঁটাচলা, কোন কাজ তো পারেই না, এখন আবার চারবেলা নিয়ম করে মুখে তুলে খাইয়ে দিতে হয়!! উফফ একেবারে অসহ্য লোক দেখছি! তুমি সহ্য করো কীভাবে মামনি?!