যুবতী মায়ের শরীরে মগ্ন কলেজ ছেলে

Story Info
College Student's Dream Come True By Fucking His Young Mom..
20.5k words
5
000

Part 2 of the 7 part series

Updated 05/07/2024
Created 04/25/2024
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

যুবতী মায়ের শরীর সুধায় কলেজ পড়ুয়া ছেলের স্বপ্নপূরণ

লেখক - চোদন ঠাকুর

"আঃ আঃ উঃ উঃ ওহঃ ওহঃ!", মায়ের চুলের মুঠি ধরে আমার বাড়াটা ঠেসে ধরলাম মার মুখে। মার মুখে মোটা বাড়াটা গিলতে অসুবিধা হওয়ায় মা তখন "অঁক অঁক হোঁক" জাতীয় শব্দ করল। বাড়াটা একদম মায়ের গলার নালীর মুখে গিয়ে ঠেকেছে। মা আমাকে ঠেলে সেটা বার করে দেওয়ার আগেই আমি মায়ের মুখে গদাম গদাম করে ঠাপ দিতে থাকলাম।

আমার ঠাপে মা "আঁক আঁক হোঁক হুঁহ হাঃ হাঃ" জাতীয় শীৎকার করে কোনমতে তার মুখে আমার রাবণ ঠাপ সামলাতে থাকে। আমি মার মাথা চেপে না রাখলে হয়ত বারই করে দিত। মার মুখের লালায় বাড়াটা চকচক করছে। আমার কালো চকচকে বাড়াটা একবার বাইরে বেরিয়ে আসছে, আবার সজোরে মার মুখের ভেতর ঢুকে যাচ্ছে। দারণ লাগছিল আমার! মায়ের ফরসা মুখটা লাল হয়ে উঠেছে। মার লাল মুখে আমার কালো বাড়া। আমি আরো জোরে জোরে ঠাপাতে থাকি। এত জোরে যে আর কিছুক্ষণ করলে বোধহয় মা দম আটকে মরেই যেত। "আঃ মাঃ অাঃ মাগোঃ কি সখ আঃ", শেষবারের মত একবার ঠাপিয়ে মার গায়ে এলিয়ে পড়ি।

আমার সারা শরীরটা কেঁপে কেঁপে উঠতেই আমি ধড়মড়িয়ে উঠে বসলাম বিছানায়। " এই রে কাজ সেরেছে, আজ আবার হলো বোধহয়!" আমার প্যান্টের সামনের দিকটা তখন ভিজে চ্যাট চ্যাট করছে। এই নিয়ে টানা তিন দিন আমার স্বপ্নদোষ হয়ে বীর্যস্খলন হল! প্রতিদিন স্বপ্নে দেখি আমার নিজের গর্ভধারিণী মাকে!

কাহিনীর গভীরে যাবার আগে, আমার ও আমার পরিবারের পরিচয়টা সংক্ষেপে দিয়ে নেই। আমি শ্রী সৃজিত দাশগুপ্ত। সবাই সৃজিত নামে চেনে। আমার বয়স ২২ বছর। টগবগে তরুণ বয়স। সাধারণ বাঙালি তরুণের মত দেখতে। তবে, আমার শরীরের গড়ন ভালো, মজবুত কাঠামোর পাকাপোক্ত দেহ। বর্তমানে আমি কোচবিহার ডিগ্রি কলেজে ইতিহাস বিষয়ে পড়ছি। আমার বাসা কোচবিহার জেলা শহরেই। কলেজের বেশ কাছেই আমার বাসা।

আমাদের বাসায় পরিবারে মানুষ বলতে আমরা ৪ জন। আমি, আমার ছোট ভাই বা ছোটদা, বাবা ও মা। ছোট ভাই, যাকে আমরা পরিবারের সবাই 'ছোটু' বলে ডাকি, কোচবিহারের স্থানীয় একটা স্কুলে ক্লাস এইটে পড়ছে। আমার বাবা পেশায় সমুদ্রের পণ্যবাহী জাহাজের নাবিক। তাই, বছরের বেশিরভাগ সময় আমাদের সাথে থাকতে পারেন না। বছরে একবার সমুদ্র থেকে ফিরে বাড়ি এসে দিন পনেরোর মত থেকে আবার সমুদ্রের নাবিকের কাজে ফিরে যান। অবশ্য, মাসে মাসে আমাদের সংসার খরচের যাবতীয় খরচ আমাদের কোচবিহারের বাসায় বাবা সময়মত পাঠিয়ে দেন ঠিকই৷ তাই, আমার গৃহবধূ মা আমাদের দুই ভাইকে নিয়ে পরিবার চালায়।

আমার মায়ের নাম শ্রীমতী সুচিত্রা দাশগুপ্ত। মায়ের বয়স বেশি না, মাত্র ৩৬ বছর। মায়ের অল্প বয়সেই বিয়ে হয় এবং বিয়ের পরপরই আমি জন্ম নেই। তাই, মা এখনো যুবতী আছে।

মায়ের বয়স ৩৬ বছর হলেও মাকে দেখে মনে হয় যেন আরো দশ বছরের ছোট। ডবকা, কামুকী অপূর্ব সুন্দরী তরুণীর মত মা দেখতে। মার গায়ের রং প্রচন্ড ফর্সা, যেন দুধে আলতায় গোলা। ঘন কালো চুল নিতম্ব ছাড়িয়ে নেমে এসেছে। সুন্দর চোখ, নাক ও ঠোঁট মা-কে করেছে অপরূপা।

মায়ের দেহের মাপ ৩৮ (ডাবল ডি কাপ)-৩২-৩৮ সাইজের। টুকটুকে সাদা চামড়ার বুকখানা বেশ বড়সড়। ঢাউস গড়নের বাতাবী লেবুর মত গোল গোল ধবধবে ফর্সা মাই যেন ব্লাউজ শাড়ি ভেদ করে বুক ঠেলে ওপরের দিকে উঠে এসেছে! যেন কোন নিপুণ কারিগর দু'চাপ মাটির ঢেলা বুকের সঙ্গে নিঁখুতভাবে সেঁটে লাগিয়ে দিয়ে সাদা রং করে দিয়েছে! তার তলে, ছড়ানো নরম দলদলে চর্বিভরা কোমর, পেট, গভীর নাভি। চর্বির ভেতরে নাভিটা এতটা ঢোকানো যে ওটা দেখলেই গুদের কথা মনে হয়। নাভিদেশ বেষ্টন করে ক্ষীণ কটিদেশ! এত সর, যে মনে হয় যেন একহাতে ঐ কোমর জড়িয়ে ধরা যায়। ঐ সরু কোমরের বাঁক ছাড়িয়ে মার শরীরের দ্বিতীয় পর্যায় শুরু হয়েছে। কোমরের পর থেকে বেশ চওড়া হয়েই আবার সরু হয়ে আমার কথা নেমে গেছে নীচের দিকে। ভরাট উরসন্ধির মাঝে গভীর উপত্যকার আড়ালে ঢাকা গুদ। পেছনে উল্টানো তানপুরার মত মস্ত বড় পাছাখানা। সব মিলিয়ে, মাকে দেখলে ছেলে বুড়ো সবার ধোন ঠাটিয়ে কলাগাছ হতে বাধ্য!

এখন মূল কাহিনীতে ফিরে আসি - আসলে, আমার নিজ মাকে চোদার শখ এই কলেজ পড়ুয়া ছাত্র হিসেবে আমার বহুদিনের পুরনো। মায়ের ফরসা, নাদুসনুদুস শরীরটা আমাকে যেন পাগল করে দেয়। উঃ কি ফিগার মার! আমাদের বাড়ীর সবাই ফরসা, আমার বাবা, মা, ছোট ভাই সবার গায়ের রঙ ফরসা। আমিই কেবল তেমন ফরসা নই, কিছুটা কালো। মা বলে, আমি নাকি আমার ঠাকুরদার রং পেয়েছি।

স্বপ্নদোষ হবার পর বাথরুম থেকে বাড়া ধুয়ে এসে মার ঘরে একবার উঁকি দিলাম। বাবা তখন বাসায় নেই, জাহাজের কাজে সমুদ্রে। মা খাটে একলা ঘুমোচ্ছিল। মার শাড়ীটা হাঁটু পর্যন্ত উঠে গেছে। আঁচলটাও দুধের বাঁক থেকে নেমে গেছে। লাল স্লিভলেস ব্লাউজ বাঁধা মাই দুটো নিঃশ্বাসের তালে তালে ফুলে ফুলে উঠছে।

নিজের ঘরে আসার সময়, চুপিসারে মায়ের আলনা থেকে মার একটা কালো ব্রা ও একটা প্যান্টি নিয়ে এলাম। প্যান্টিটা নাকে লাগিয়ে ভালো করে গন্ধ শুঁকলাম। স্নান করার আগে মার ছেড়ে রাখা প্যান্টি আর ব্রেসিয়ারে একদম মার গায়ের গন্ধ আর স্বাদ পাওয়া যায়। আবারো মজা করে খেঁচে নেয়া যাক। ব্রা ও প্যান্টি খানা নিজের ঘরে বিছানার উপর রেখে তার সামনে হাঁটু গেড়ে বসলাম। বাঁড়াটা আবার খাড়া হয়ে গেছে। বাড়া বের করে মুখ নীচু করে ছাল ছাড়ানো মুণ্ডির সোজাসুজি মাথাটা নিয়ে মার ব্রা পেন্টি ঘষে দিলাম। বেশ কয়েকবার এরকম করে বাড়াটা ঘষটে দিতেই আবার বীর্য বেড়িয়ে সেগুলো মাখামাখি করে দিলাম। কল্পনা করলাম, ফ্যাদাগুলো যেন মায়ের গুদে ঢালছি। বাড়া মুঠো করে ধরে চোখ বন্ধ করে কল্পনায় মায়ের গুদে ধোন চালাতে থাকি।

"আঃ আঃ ওহঃ ওহঃ মা, কবে যে তোমায় পাব। তোমাকে না পেলে আমি মরে যাব, মা। আমার খুব কষ্ট হচ্ছে মা, আঃ আঃ মাগো।"

বিড়বিড় করে এসব বকছি আর ছিটকে ছিটকে বাড়ার মুখ দিয়ে আঠাল রসগুলো মায়ের কালো ব্রা-প্যান্টির উপর ফেলছি। শেষ বিন্দু রসটা মার আন্ডার গার্মেন্টসে মুছে পুনরায় চুপিসারে ঘুমন্ত মায়ের ঘরের আলনায় রেখে দিলাম।

পাঠকরা বুঝতেই পারছেন, আমি এইরকম প্রায়ই করি। এটা মার প্রতি আমার একটা সিগন্যাল। আমি মাকে জানাতে চাই যে, আমি তাকে চুদতে চাই। শুরুতে, বিভিন্ন চটি বইয়ে বা গসিপি ফোরামের বিভিন্ন লেখকের পানু-গল্পে মা-ছেলের যৌনলীলা পড়ে প্রথম প্রথম ভাবতাম এও কি হয়? মা কি করে নিজের পেটের ছেলেকে দিয়ে চোদাবে? এতো মহা-পাপ!!

গল্পগুলো পড়ে আমি লক্ষ্য করেছি যেসব মায়েরা তাদের ছেলেকে দিয়ে চোদায় - তারা হয় বিধবা নয়তো তাদের স্বামী তাদের তুষ্ট করতে পারে না। আমার বাবাও তো নাবিকের চাকরী করার জন্য পুরো বছরের মধ্যে মাত্র একবার বাড়িতে আসে। মাতো বলতে গেলে একাই থাকে। তবে তো আমার মা-ও দৈহিক কামক্ষুধায় কষ্ট পায়? মাকে যদি ঠিকমত সিগন্যাল দিতে পারি যে তার বড় ছেলে তাকে চোদার জন্য উপযুক্ত হয়েছে, তবে মা নিশ্চয়ই আমাকে দিয়ে খুশি মনে চুদিয়ে সুখ করে নিবে?

ব্যস, এরপর থেকেই মাকে নিয়ে চিন্তা করে মাল খেঁচে আসছি। তার পরনের আন্ডার গার্মেন্টস ও কাপড়চোপড়ে গোপনে মাল মুছে নিজেকে তৃপ্ত করছি। তবে, তাতে যেন আমার ২২ বছরের জীবনে ঠিক পরিপূর্ণ তৃপ্তি আসে না!

একদিন ঘটল সেই অঘটন, যা আমাকে মায়ের প্রতি আরো আকৃষ্ট হতে বাধ্য করে। কি একটা কারণে সেদিন দুপুরে আমি কলেজে যাইনি, ছোটু স্কুলে। আমি নিজের ঘরে বসে স্যারের নোট কপি করছি, সামনেই পরীক্ষা। লিখতে লিখতে হঠাৎ কলমের কালি শেষ৷ ভাবলাম মার ঘর থেকে মার একটা পেন নিয়ে আসি। মার ঘরের দরজাটা ভেজানো। ঠেলা মারতেই দরজা হাঁ হয়ে খুলে গেল। মা তখন স্নান করে এসে সবে মাত্র ভিজে জামাকাপড় ছেড়ে গামছায় মাথা মুছতে লেগেছে।

আমি দরজা ঠেলে খুলতেই সুচিত্রা মা চমকে উঠে "কে, কে ওখানে?" বলে কোনমতে গামছাটা দিয়ে নিজের ভেজা শরীর ঢাকার চেষ্টা করে। আমি হাঁ করে মার দিকে চেয়ে থাকি। মায়ের ৩৬ বছর বয়সী গামছা-ঢাকা ফরসা ঢলঢলে দেহটা চোখ-মন ভরে গিলছি!

"কিরে সৃজিত, এখানে কি করিস? আমার ঘরে তুই কি চাস?", মার গলায় বিরক্তির ছাপ স্পষ্ট।

"তোমার পেনটা নেবো, মা। আমারটায় কালি নেই। সামনে পরীক্ষা আছে তো, পড়াশোনা করছিলাম", কোনমতে আমতা আমতা করে আমি বলি।

"বেশ, তবে হাঁ করে দাঁড়িয়ে আছিস কেন? নিয়ে যা।"

"নাহ থাক, পরে আসি নাহয়। তুমি কাপড় পাল্টে নাও।"

"ঢুকেই যখন পড়েছিস আর ন্যাকামো করছিস কেন? যা, পেন নিয়ে বিদেয় হ।"

আমি আর কোন কথা না বলে পেনটা নিয়ে নিজের ঘরে চলে আসি। মা পেছনে তার ঘরের দরজাটা আটকে দেয়। উফ শালা! কি দেখলাম মাইরি! মার ফর্সা শরীরটা জলে ভেজা। ঝোলা ঝোলা মাই দুটো যেন মার গায়ের থেকেও বেশী ফর্সা! খয়েরী বলয়, খাড়া হয়ে থাকা বোঁটা দুটো চুইয়ে ফোঁটা ফোঁটা জল ঝড়ছিল। ঝোলা দুধ যেখানে শেষ, সেখানেই মায়ের থলথলে পেট। সামান্য দুটো ভাঁজ পড়েছে। মাঝে গভীর নাভী। বাদামী নাভীর নীচে ফোলা ফোলা তলপেট। তলপেটের সব চুল গুলো ভাল মত ভেজেনি, যেন ঘাসের আগায় জমে থাকা শিশিয় বিন্দু! মার সরু কোমরে প্যান্টির ইলাস্টিকের দাগ হয়ে গেছে।

কলেজের নোট লেখা তখন আমার মাথায় উঠেছে৷ নিজের ঘরের বড় আয়নার সামনে দাঁড়িয়ে, পরনের প্যান্টখানা কোমরের নিচে হাঁটুর কাছে নামিয়ে বাঁ হাতে বাড়া কচলিয়ে মার দেহ কামনা করে খেঁচতে থাকি৷ সবেমাত্র মালটা হাতের উপর পড়েছে, আর ঠিক তখনি মা আমাকে ডাকতে এসেছে দুপুরের ভাত-তরকারি খাওয়ার জন্যে।

আচমকা, দরজা ঠেলে মা আমার ঘরে ঢুকল। তখন আমার হাতে ফ্যাদা, হাফ প্যান্টটা হাঁটু পর্যন্ত নামানো। মাকে চোখের সামনে দেখে আমি অপরাধীর মত মুখে কাঁচু-মাঁচু করে দাঁড়িয়ে থাকি। লজ্জায় ইচ্ছে করছিল মাটির সাথে মিশে যেতে। প্যান্ট ওঠানোর কথাও ভুলে গেছি। আমার এই অবস্থা দেখে মা তার মাথা নিচু করে চুপচাপ ঘর থেকে বেরিয়ে যায়। আমি কোনমতে প্যান্টটা এক হাতে উঠিয়ে বাথরুমে যাই। হাতেনাতে মার কাছে ধরা পড়ে এখন কি করবো একেবারেই বুঝতে পারছিলাম না!

বাথরুম থেকে বেড়িয়ে ডাইনিং টেবিলে বসে আমি চুপচাপ মাথা নীচু করে খাবার খেয়ে ফের নিজের ঘরে গিয়ে শুয়ে থাকি। সাধারণত খাবার টেবিলে রোজদিন মা আমার কলেজের পড়াশোনার খবর নিলেও আজ সেরকম কোন কথাই হল না। মা একেবারেই নিশ্চুপ। কিছুই বলল না।

আসলে কি-ই বা বলবে মা সুচিত্রা দাশগুপ্ত! ছেলে জোয়ান হয়েছে। তারও তো দেহের ক্ষিধে আছে। এই বয়সের ছেলেরা সামনে উলঙ্গ নারীদেহ দেখলে একটু আধটু হাত মারবেই। সেটা নিজের মা হলেও এই বয়সের কচি ছেলেরা তা সামলাতে পারার কথাও নয়। নিজের বড় ছেলে সৃজিতের এই কর্মকান্ডের কারণ মা বেশ পরিস্কার বুঝতে পারে।

সেদিন রাত পর্যন্ত মার সাথে আমার কোন কথা হলো না। বুঝতে পারছিলাম, আমাদের মা ছেলে দু'জনের মনেই দুপুরের ঘটনা নিয়ে অস্বস্তি ও লজ্জা কাজ করছিল। রাতে চুপচাপ যে যার মত খেয়ে ঘরে শুয়ে পড়লাম। আমার ছোটভাই আলাদা ঘরে শুলেও সেদিন রাতে মা ছোটুকে নিজের ঘরে ঘুমোতে নিয়ে যায়। ছোট ভাইকে পড়তে বসিয়ে দরজা ভালোমত আটকে ঘুমোতে যায় মা।

এদিকে, সেই রাতে আমি মাকে নিয়ে আরো বিশ্রী স্বপ্ন দেখলাম। আমি স্বপ্নে দেখলাম, মা পুরো উলঙ্গ হয়ে আমার বিছনায় শুয়ে আছে, আর আমি মার গায়ের উপর শুয়ে মাকে জড়িয়ে ধরে ঠাপাচ্ছি আর চুদছি। মায়ের ৩৮-৩২-৩৮ মাপের সারা গা ঘামে ও রসে ভেজা। আমার হাফ প্যান্টটা কোমরের নীচে নামানো। মা আমার শরীরের নীচে শুয়ে কাঁতরাচ্ছে আর বলছে,

"খোকা, এসব আমার সাথে করিস না খোকা। মায়ের সাথে এমন করতে নেই। এ অন্যায়, এ পাপ!"

"কিচ্ছু পাপ না, মা। কিছুই অন্যায় নয়। তুমি দ্যাখো, এই এখনি আমার হয়ে যাবে। আর একটু করতে দাও, মা।"

"না সৃজিত, এ হয় না। ভগবান আমাদের এই পাপ মেনে নিবেন না। তুই আমাকে ছেড়ে দে খোকা, তোর পায়ে ধরি প্লিজ!"

"আহঃ তুমি আমার পা ধরবে কেন মা? বরং আমার ওটা ধরো, দেখো কেমন লম্বা-মোটা না জিনিসটা? তোমার পছন্দ হয়েছে তো, মা?"

এসব আজেবাজে কথা বলতে বলতে আমি মাকে স্বপ্নের ভেতর সমানে ঠাপিয়ে চলেছি। মার চোখ দিয়ে তখন জল পড়ছে। মা একেবারে কান্নায় ভেঙে পড়ে আমার চোদা খাচ্ছিল।

"খোকা, এ তুই কি করছিস? তোর জন্মদায়িনী মাকে নষ্ট করছিস তুই? তোর বাবা জানতে পারলে যে সর্বনাশ হবে!"

"ওসব ভেবো নাতো, মা। আমাদের এসব কাজকর্ম জগতের কেও জানতে পারবে না, কেউ জানতে পারবে না৷ তুমি আর আমি কেবল জানবো, আর কেও না। এমনকি ছোটুও না।"

"খোকা, কেও না জানলেও তোর বাবার কথা একটু চিন্তা কর। তোর বাবার সাথে বেইমানী করছি আমরা।"

"আহঃ মা বাবার কথা ছাড়ো তো! বাবা তো ঘরেই আসে না। বাবা থেকেও যেন নেই। তোমারও তো দেহের ক্ষুধা আছে মা।"

"নাহ, মায়েদের দেহ-ক্ষুধা থাকতে নেই রে, খোকা। শাস্ত্রে কঠিন নিষেধ আছে। আমাকে প্লিজ ছেড়ে দে।"

"ধ্যাত্তর! শাস্ত্রের গুলি মারি আমি! শোন মা, তোমাকে না পেলে আমি মরে যাবো! আমার যে খুব কষ্ট হয়, মা! ছেলের কষ্ট মা হয়ে তুমি কি একটুও বুঝবে না?"

এসব কথাবার্তার মাঝেই, মার গুদে আমার বিরতীহীন ঠাপের তালে তালে আমার কাঠের খাটটা ক্যাঁচ ক্যাঁচ করে নড়ছে। ফচ ফচ পচ পচ করে মার গোলাপী কোঁটের ফর্সা গুদের ভেতর আমার ৬.৫ ইঞ্চি লম্বা মুশকো-কালো বাড়াটা যাতায়াত করছে। আর দুটো ঠাপ মারলেই মালটা বেরিয়ে যেত।

কিন্তু বিধি বাম! স্বপ্নের ভেতরই তখন ছোট ভাই সহসা আমাদের ঘরে ঢুকে যায়। ঘুমের মধ্যেই বুকটা ছ্যাঁৎ করে ওঠে৷ ততক্ষণে প্যান্টের ভেতরেই মালটা পড়ে গেছে। চমকে ঘুম ভেঙে ধড়মড়িয়ে উঠে বসলাম। স্বপ্নদোষ হলেও ঠিক তৃপ্তি পেলাম না যেন, মনে কেমন একটা খচখচানি! উঠে এক গ্লাস জল খেয়ে আবার শুয়ে পড়ি।

সেরাতে সারারাত আর ঘুমোতে পারলাম না। খালি সেই স্বপ্নের কথা মনে পড়ে। ভাবতে থাকি, সত্যি তো - বাস্তবেই মা যদি চিৎ হয়ে শুয়ে থাকে আর আমি যদি তখন তার গুদের মধ্যে ধোন চালিয়ে তার অজ্ঞাতসারে একটু রস ঢেলেই দিই, এর মধ্যে পাপ কোথায়? হোক না সে আমার মা। অন্য মেয়ের মত আমার মায়েরও তো মাই আছে, গুদ আছে, আর সেসব নারী যৌনাঙ্গতো চোদার জন্যই। তবে মাকে চুদলে ক্ষতি কোথায়? সুখ তো আর আমি একা পাবো না, আমাকে দিয়ে চুদিয়ে সুখ তো মা নিজেও পাবে। বরঞ্চ আমার থেকে বেশী-ই পাবে বৈকি! কোন শব্দ না করে, কেউ না জানলেই হল। সাহস করে, সুযোগ খুঁজে মাকে চুদে দিলেই হয়!

ব্যস, সেই মোতাবেক পরদিন থেকে শুরু হয় আমার উত্তেজনাময় খেলা। সবসময় ছোঁক ছোঁক করতে থাকি মাকে চোদার জন্য। আর মাকে নিজের কামুকতা বোঝানোর জন্য কাপড়ের উপর দিয়েই মার শরীরের গোপনাংশ গুলোর দিকে হাঁ করে তাকিয়ে থাকতাম। ব্লাউজ-সায়ার ফাঁক গলে বেরুনো মায়ের ফর্সা দেহটা কামুক, সেয়ানা চোখে জরিপ করতাম।

প্রায় সময় দুপুরে, রাতে নিজের ঘরের দরজা খোলা রেখে মাকে দেখিয়ে দেখিয়ে ইচ্ছে করে খেঁচতাম আর ফ্যাদা গুলো মার ঘর থেকে চুরি করে আসা মার ব্রেসিয়ার, প্যান্টিতে লাগিয়ে রাখতাম। মা সুচিত্রা সবকিছু বুঝেও আমাকে কিছু বলত না। মা কেমন যেন উপেক্ষা করে যেত আমার এই নীরব আহ্বান। কেমন যেন না দেখার ভান করে থাকত মা। তার ফলে, মাকে চোদার জন্য আমিও দিন দিন আরো বেশি মরিয়া হয়ে উঠতে থাকি। কিন্তু মায়ের উপেক্ষায় এগোনোর সাহসও করে উঠতে পারছিলাম না।

এইভাবে সপ্তাখানেক যাবার পর, 'গসিপি বাংলা চটি' ফোরামে মা-ছেলের যৌনলীলা উপজীব্য এক গল্পে পড়ি, সেখানে ছেলে ফার্মেসী থেকে ঘুমের ওষুধ কিনে সেটা মায়ের খাবার জলে রাতেনবেলা গোপনে মিশিয়ে দেয়। তারপর, ওষুধের প্রভাবে তার মা বেঘোরে ঘুমিয়ে পড়লে সেই সুযোগে ছেলে মায়ের ঘরে গিয়ে রাতে মার সাথে সঙ্গম করে। এতে মা যেমন কিছুই টের পায় না, অন্যদিকে ছেলের নিরাপদে চোদন সুখ উপভোগের কার্যসিদ্ধি হয়।

এই গল্প পড়ে অনুপ্রাণিত হয়ে ভাবলাম, এভাবে ঘুমের ওষুধ খাইয়ে রাতে মাকে চোদার চেষ্টা করা যাক। সেদিন, কলেজ থেকে ফেরার পথে আমি বাসার কাছের ফার্মেসি থেকে দুটো কড়া ডোজের ঘুমের ট্যাবলেট কিনে আনলাম।

রাতে আমাদের সবার দুধে খাওয়ার অভ্যাস। আমি, ছোট ভাই, মা ঘুমোনোর আগে এক গ্লাস করে গরুর খাঁটি দুধ খাই। সেরাতে, মার অলক্ষ্যে ঘুমের ট্যাবলেট দুটো মার গ্লাসের দুধে ফেলে ভালোমত চামচ দিয়ে গুলিয়ে দুধে মিশিয়ে দিলাম। খানিক পর, মা ঢক ঢক করে ঘুমের ট্যাবলেট মেশানো দুধ খেয়ে নিলো।

আমি নিজের রুমে শোয়ার খানিকক্ষণ পর, বাড়ির সব কাজ সেরে সুচিত্রা মা বড় বড় ঘুমের হাই তুলতে তুলতে তার ঘরে শুয়ে পড়ল৷ চারিদিক নিস্তব্ধ। ঘুমের ঘোরে মা ছোটভাইকে তার ঘরে ঘুমোতে ডাকতে ভুলে গেছে। ছোটভাই তার ঘরে ঘুমোচ্ছে। এমনকি মার ঘরের দরজাও খোলা। ঠেলা দিতেই খুলে যায়।

মিনিট পনের পর আমি সাহস করে উঠে মার ঘরে ঢুকে মাকে উদ্দেশ্য করে বললাম,

"মা, ঘুমালে? ও মা, বলছি কি, ঘুমোচ্ছ নাকি?"

কোন সাড়া না পেয়ে এবার বিছানার পাশে দাঁড়িয়ে আস্তে করে মার দেহে ধাক্কা দিলাম। মা নিথর। আমার বুকের ভেতরটা উত্তেজনায় ঢিপ ঢিপ করছে। মায়ের ঘর অন্ধকার থাকায় আমি সাবধানে ঘরের নীলচে 'ডিম লাইট' জ্বালিয়ে দিলাম। যা করার তাড়াতাড়ি করতে হবে। আস্তে আস্তে মার কাছে এগিয়ে গেলাম। বিছানায় চিৎ করে শোয়ালাম মায়ের ঘুমন্ত দেহটা৷ নিজেও বাম দিকে কাত হয়ে মার পাশে শুয়ে পড়লাম। সেরাতে মার পরণে থাকা লাল রঙের শাড়ির আঁচলটা আমার ডান হাত দিয়ে মার বুকের ওপর থেকে সরিয়ে দিলাম। ভেতরে, মা লাল রংয়ের ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পরে ছিল। হাত দুটো মার মাথার উপরে বালিশে তুলে দিলাম। ডিম লাইটের আলোয় দেখি, মার চওড়া সাদা দুই বগলের চুলগুলো ঘামে ভেজা। নাক এগিয়ে মার বগলের মনমাতানো গন্ধ শুঁকে প্রশস্ত বগলতলীতে চুমু খেলাম। মার ঘামের গন্ধটা আমার কাছে দারণ লাগল!

এবার, নজর গেল মার লাল লিপস্টিক দেয়া রসালো ঠোঁটের উপর। অল্প ফাঁক করে আছে মুখটা। আমি মন্ত্রমুগ্ধের মত নিজের মুখটা মার ঠোঁটের উপর রেখে মার ঠোঁট দুটো মুখের ভেতর পুরে - ঘুরিয়ে ঘুরিয়ে নিজের জিভটাকে মার মুখের ভেতর ঠেলে দিতে থাকি। চুষতে থাকলাম মার মুখগহ্বরের আনাচে কানাচে। খেয়াল করলাম, ঘুমের ঘোরে থাকরেও মা কেবন অবসন্নের মত চুক চুক করে নিজে থেকেই আমার জিভ চুষে দিচ্ছিল। এভাবে, বেশ কিছুক্ষণ ঠোঁট চুষে এবার নজর দিলাম মার মাই দুটোর দিকে। মুখ ডুবিয়ে চুম খেলাম। মার মাই দুটো এত নরম যে আমার নাক মুখে সব স্তনের মাখনের মত নরম মাংসের সাগরে যেন ডুবে গেল!

ব্লাউজের উপর দিয়ে খানিকক্ষণ টিপে হুঁকগুলো পটাপট করে খুলে ব্লাউজটা টেনে মার শরীর থেকে বের করে নীচে ছুড়ে ফেলে দিলাম। মার মাই দুটো এখন একটা সাদা ব্রেসিয়ারে বাঁধা। অনভিজ্ঞতায় ব্রা খুলতে না পেরে সেটা টান মেরে ছিঁড়ে ফেললাম। মাই দুটো ঝাঁকুনি দিয়ে মুক্ত হয়ে ঝুলে পড়ল। ক্ষ্যাপা ষাঁড়ের মত বুনো উন্মত্ততায় দশ মিনিট ধরে মায়ের মাই দুটোকে নিয়ে টিপে চুষে কামড়ে শখ মিটিয়ে যা-খুশী তাই করলাম! দু'হাত দিয়ে চটকে চটকে টিপলাম। টেনে টেনে বোঁটা দুটোকে চুষলাম। কিছুতেই আমার আঁশ মেটে না। এমন জিনিস কি আর সহজে পাওয়া যায়?! যেমনি নরম আর তেমনি মোলায়েম মায়ের ৩৮ সাইজের বিরাট মাই দুটো। আমার এত ডলাডলিতে মার মাই দুটো লাল হয়ে বোঁটা দিয়ে কষ বেরতে থাকে। জিভ দিয়ে চেটে খেলাম। কেমন যেন মিষ্টি মধুমাখা একটা স্বাদ।

একটা বিষয় লক্ষ্য করলাম - যখন মার মাই দুটো যখন টিপতে শুরু করেছিলাম, তখন যতটা ঢিলে আর নরম ছিল এখন আর তত নরম নেই। একটু কঠিন ভাব এসেছে, বোঁটা দুটোও খাড়া হয়ে গেছে। আর থেকে থেকে মার মুখে দিয়ে একটা চাপা "আঃ ওহঃ উমঃ উহঃ" ধরনের গোঙানীর শব্দ আসছে। যদিও তখনো মার চোখ দুটো বন্ধ। তাড়াতাড়ি আসল কাজ শেষ করা দরকার।

এবার আমি উঠে এসে মার কোমরের কাছে বসলাম। শাড়ী সায়া না খুলে সেগুলো মার কোমরের উপর তুলে মাকে ন্যাংটো করে তার গুদ উন্মুক্ত করে দিলাম। মার কোমর দুহাত দিয়ে ধরে টানতে টানতে মার ভারী দেহটা খাটের ধারে এনে মার পা দুটো খাটের নীচে ঝুলিয়ে দিলাম। ফলে, দুই পায়ের ফাঁকে থাকা মার তলপেটের নীচে বালে ঢাকা গুদের চেরাটা খুলে যায়। সেদিন দুপুরে অল্প সময়ে মায়ের দেহের সবথেকে রসের এই জায়গাটাই ভাল করে দেখা হয়নি!

কোমল নরম উরু দুটির ঢাল বেয়ে নেমে আসা তলপেটের ছড়ানো সন্ধিস্থলে মাংসল তেকোণা গোলাপী রংয়ের ফুলো ফুলো গুদ। গুদের মাঝখান থেকে পাছার খাঁজ পর্যন্ত লম্বাটে সুগভীর গহীন একটা চেরা! ফুলের পাপড়ির মত লাল বড় বড় গুদের দুটো ঠোঁট সামান্য হাঁ হয়ে আছে। ভেতরের লালচে গভীর গর্তটা ঠিক দেখা যাচ্ছে না কিন্তু একটা আভাস পাওয়া যাচ্ছে পরিষ্কার। চেরার মাথার দিকে ঠাটিয়ে ওঠা লালচে একটা জিভের মত জিনিস, যেটা কোয়ার্টার ইঞ্চি পরিমাণ বেরিয়ে আছে। গুদের চেরা দুটোর ধার ঘেষে ঘন কোঁকড়ানো কালো রংয়ের ছোট ছোট বাল ভেলভেটের মত ছড়িয়ে গেছে সমস্ত গুদখানার ওপর। মনে হল, যেন একটা বহমূল্য হীরে কোন মহারাজা গুপ্তধন হিসেবে ঝোঁপের মধ্যে লুকিয়ে রাখতে চেষ্টা করেছে! আমি একমনে শুধুই দেখছিলাম আর দেখছিলাম! নিজের মায়ের গুদ এভাবে কোনদিন দেখতে পাবো - এটা আমার কাছে এতদিন ছিল কল্পনাতীত!

দেখতে দেখতে আমার বাহ্যজ্ঞান শূন্যে হয়ে গেল। আমি আর সহ্য করতে পারলাম না। কামোত্তেজনায় আমি তখন ছটফট করছি। বুঝলাম, মাল না খালাস করলে আমি এখনি পাগল হয়ে যাব!

মুখ নামিয়ে চপাস চকাস করে গুদের ফুটোতে চুমু খেলাম। ঘুমের মধ্যেও মা সুচিত্রা শিউরে গিয়ে কেঁপে উঠল যেন। মার গুদের চুলগুলো খোঁচা খোঁচা আর গুদে একটা মাতাল করা গন্ধ। নাকটাকে চেরার মধ্যে দিয়ে টেনে থুতনীটাকে গুদে ঘষতে থাকি। মার গুদের চুলের সাথে আমার খোঁচা খোঁচা দাঁড়ি থাকা থুতনী ঘষার ফলে ঘস ঘস করে শব্দ হলো।

এতে করর, "আঃ আঃ ওহঃ ওহঃ ওমঃ উহঃ আহ রেঃ মাগোঃ" শীৎকার করে মা সুচিত্রা আমার মাথাটাকে নিজের গুদের ওপরে চেপে ধরে। ততক্ষণে বেশ বুঝতে পেরেছি, ওষুধের ঘোর কাটিয়ে কামের আবেশে মা দিব্যি জেগে গেছে! আমার আদরে কামসুখে এসব ছলাকলা খেলছে মা। তখনো মা চোখ বন্ধ করেই রেখেছিল, হয়তো বা লজ্জায় চোখ খুলতে পারছিল না মা!

মার হাত সরিয়ে আমি মার গুদে, তলপেটে, নাভীর গর্তে, পেটের ওপর পাগলের মত চুমু খেতে থাকি আর মুখ ঘষতে থাকি। নাভীর ভেতর জিভ ঢুকিয়ে চুষি, কামড় দিই। মা পাগলের মত ছটপট করতে আরম্ভ করে। শেষে চুমু খেতে খেতে মার গুদের ভেতর জিভ ঢুকিয়ে বেশ খানিকক্ষণ চুষি। তারপর মার থাই দুটো আরও ফাঁক করে ধরে মার রসালো গুদের চেরা জায়গাটায় আঙুল বুলিয়ে চুনোট পাকিয়ে ঘষে দিলাম। তলপেটে থাকা চুলগুলো-ও আঙুলে পেঁচিয়ে টেনে দিলাম। তারপর হাত দিয়ে মার সারা তলপেট ও গুদের পাতা দুটো ঘষতে ঘষতে আবার চুষতে থাকি। মার অবস্থা তখন দেখার মত ছিল! কাটা ছাগলের মত ছটপট করছিল মা। গুদটাকে চেতিয়ে চেতিয়ে আমার মুখে তলঠাপ দিতে থাকে। অনবরত "আঃ ওহঃ মরে গেলাম রেঃ আহঃ উহঃ ওমঃ" করে সজোরে তীক্ষ্ণ নারীকন্ঠের শীৎকার করছিল মা।

এবার আমি মায়ের গুদের আসল ফুঁটো খুঁজতে থাকি। উত্তেজনায় আমার সারা শরীর থরথর করে কাঁপছে। সারা দেহ ঘামে ভিজে সপসপে হয়ে গেছে! মায়ের দেহের আনাচে কানাচে-ও ঘামের স্রোতধারা। মায়ের শাড়ি-সায়া ভিজে একাকার।

আর দেরী না করে, আমি নিজের জামা প্যান্ট খুলে ঠাঁটিয়ে ওঠা বাড়া মার গুদের ফুটোয় চেপে ধরে চাপ দিই। বাড়াখানা পিছলে নীচের দিকে নেমে যায়। ঢোকাতে পারলাম না গুদের ভেতর। বারবার বহু চেষ্টা করেও বাড়াটা মার গুদে ঢোকাতে পারি না। গুদের মুখে পিছলে যাচ্ছিল প্রতিবারই। কোনভাবেই বাড়ার মুদোটা ভেতরে সেঁধনো যাচ্ছিল না। এদিক ওদিক হড়কে যায়। শেষে অধৈর্য হয়ে মার গুদের চামড়া-লোমের ওপর বাড়াটা চেপে ধরে, গুদ-পেটের মসৃণ সংযোগস্থলে বরাবর আগুপিছু করে বাড়া ঘষে রস বের করে মার গায়ের উপরেই শুয়ে পড়ি।

রস খসানোর পর আমি প্রচন্ড লজ্জায় পড়ে গেলাম। ছিঃ ছিঃ ছিঃ মাকে চুদতে গিয়েও চুদতে ব্যর্থ হবার এই লজ্জাজনক অনুভুতিতে কোনমতে বিছানা থেকে নিজের জামা-প্যান্ট তুলে চোরের মত মার ঘর ছেড়ে বেড়িয়ে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লাম। ওভাবে ল্যাংটো অবস্থায় আরেকবার মাল খেঁচে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন আমার ঘুম ভাঙল একটু বেলাতেই। সেদিন সাপ্তাহিক ছুটি বলে কলেজ বন্ধ ছিল। ঘুম ভেঙে উঠে বসতে গিয়ে দেখি আমার সারা গায়ে একটা সুতো পর্যন্ত নেই, একেবারে উলঙ্গ আমি। হঠাৎ, গত রাতের কথা মনে পড়ে গেল। ছিঃ ছিঃ ছিঃ এ আমি কি করলাম? মাকে কামসুখে পাগল বানিয়ে, মাকে ঘুমের ঘোর থেকে জাগিয়ে দিয়েও মাকে চুদতে পারিনি। মা চোদনে নীরব সম্মতি দিয়েছিল। নিজের ভুলে মার সাথে প্রথমবার সঙ্গমের সুবর্ণ সুযোগ নষ্ট করেছি। এখন মাকে মুখ দেখাই কি করে?

ঠিক এমন সময় আমার ঘরের খোলা দরজার গোড়ায় মার গলার আওয়াজ পেলাম,

"এই যে! মহারাজার ঘুম ভাঙল তবে! বাবারে, কি মড়ার মত ঘুমরে বাবা!"

চমকে উঠে মার দিকে তাকাতে চোখে চোখ পড়তেই লজ্জায় মাথা নামিয়ে নিই। কি লজ্জা, কি লজ্জা! মা সব দেখে ফেলেছে! নিজের গতরাতের আকাম কিছুতেই ভুলতে পারছি না।

"বসে বসে আবার কি ভাবা হচ্ছে? কটা বাজে সে খেয়াল আছে তোর, খোকা?"

"মা তুমি যাও এখান থেকে, আমি আসছি।"

"তাড়াতাড়ি আয়। আমি খাবার নিয়ে বেশীক্ষণ বসে থাকতে পারব না বলে দিলাম। আমার হয়েছে যত জ্বালা! যেমন বাপ, তেমন তার ছেলে! আগে বাপ নখরা করতো, এখন করে ছেলে!"