ছেলের জীবনে অশান্তি ও মায়ের দেহভোগ

Story Info
Son Fucked Indian Bengali Mom.
22.2k words
5
000

Part 3 of the 7 part series

Updated 05/07/2024
Created 04/25/2024
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

মায়ের কারণে ছেলের জীবনে অশান্তি ও মায়ের দেহভোগ by

লেখক - সন্দীপ হট বয় এবং চোদন ঠাকুর (যৌথভাবে লেখা)

রাত ১১.৩০ বাজে। ১০/১২ ফুট এর একটা বেডরুম। নিতান্তই সাধারণ নিম্ন মধ্যবিত্ত সংসারের ছাপ ঘরে স্পষ্ট। একটা ছোট নাইট ল্যাম্প জ্বলছে। একটা ফ্যান ঘুরছে মাথার উপর। আর নিচে ৬/৬ ফিট এর একটা বিছানা। সারা ঘর জুড়ে থপ থপ থপ যৌন রমণ, আর যৌন শীৎকারের আওয়াজে ঘর ভরে যাচ্ছে। বিছানার উপর দুজন অসম বয়সী নারী পুরুষ নগ্ন শরীরে চরম রতি খেলায় মত্ত।

মহিলা: "আ:... ইসসসস...উফফফ মা গো... এই জন্যই তোকে আমার পোঁদে ঢোকাতে দিবো না।... ইসসসস..আঃআঃহ্হ্হঃ..যা করিস না তুই আমার পাছাটা পেলে....আঃআঃ..ওওওহহহঃ..আস্তে ঢোকাআআ...উউফফফফ"

যুবক: "ধুর মাগী... চুপ কর না।। চুপচাপ পোঁদ কেলিয়ে ঠাপ খেয়ে নে..ওঃহহহ..যা লদলদে পোঁদ তোমার..উহ্হঃ গুদু রানী...আমার পোঁদের রানী"

বলতে বলতে যুবকটি মহিলার লদলদে মাংসল নিতম্বে চটাস চটাস করে চড় মেরে যাচ্ছে আর নিজের কালো মোটা তাগড়া লিঙ্গটা দিয়ে ঠাপের পর ঠাপ মেরে চলেছে উন্মত্ত ভাবে। যুবকের সারা মুখে উদগ্র যৌনতা আর চরম লালসার ছাপ স্পষ্ট ফুলতে উঠেছে।

দুজনেরই সারা শরীর ঘামে ভিজে জবজবে। মহিলাটির বয়স প্রায় ৫৫ বছর আর যুবকটির বয়স ৩২ বছর হবে। প্রায় ১৫ মিনিট ধরে যুবকটি মহিলার ওই উর্বশী স্বরূপ পোঁদটাকে পাগলের মতো খনন করে চলেছে। তবু তার থামার কোনো লক্ষন নেই। কিন্তু এই ৫৫ বছরের পৃথুলা শরীর নিয়ে মহিলাটিই বা আর কতক্ষন পাল্লা দিতে পারবেন! তিনি ক্রমাগত হাঁফাচ্ছেন আর যুবকের প্রতি ঠাপের সাথে চেঁচিয়ে উঠছেন। ল্যাংটো বয়স্কা লদকা শরীরটা ঘর্মাক্ত। লাউ এর মতো ঝোলা স্তন দুটো নিচে ঝুলছে আর প্রতি ঠাপের সাথে চারপাশে দুলে উঠছে। কিন্তু কি আর করবেন? উনি জানেন, প্রতি রাতের মতো যতক্ষন না যুবকের বীর্য স্খলন হচ্ছে, ততক্ষন ওনার ছুটি নেই! যাই হোক, এভাবে আরো বেশ কিছুক্ষন ওনার গতরটা ধামসে, পোঁদটাকে রমণ করে ওনার পোঁদের গভীরে যুবকটি তার তাজা বীর্য খসিয়ে পোঁদ থেকে ধোন বের করে পাশে শুয়ে পড়লো।

যাক, আজকের মতো ওনার ছুটি। একটু পরে বিছানা থেকে নেমে উনি বাথরুমে চলে গেলেন পোঁদটা ভালো করে ধুতে। তাজা বীর্যে ভরে গেছে পোঁদের ভেতরটা। ধুয়ে এসে এবার একটু শুতে তো হবে। সত্যিই উনি এখন বেশ ক্লান্ত। এদিকে সকালে উঠে রান্না আর ঘরের কাজও তো অনেক আছে।

--- * --- * --- * --- * --- * --- * --- * --- * --- * ---

বন্ধুরা, হয়তো শুরুটা পড়ে ভাবছেন - এরা কারা? কি এদের সম্পর্ক? হুম, ধীরে ধীরে সবই জানবেন।

হ্যাঁ, বুঝতেই পারছেন, আমি ইন্সেস্ট এর কথাই বলছি। ইন্সেস্ট, মানে পারিবারিক যৌন অজাচার। আর এরকম অজাচার এই দুনিয়ায় নতুন কিছু তো নয়। মানব সভ্যতার ইতিহাসে এরকম ঘটনার এক্সাম্পল দেশ বিদেশ নির্বিশেষে অনেকই আছে। আমরা তথাকথিত সভ্য সমাজ হয়তো এরকম যৌন সম্পর্ককে ট্যাবু মানে অবৈধ অশ্লীল সম্পর্কের লিস্ট এ রেখেছি। কিন্তু নারী পুরুষের যৌনতা তো একান্ত স্বাভাবিক একটা সম্পর্ক। সেই সম্পর্ক যাদের মধ্যেই হোক না কোনো। তাই ভাবলাম, আমার নিজের জীবনের সত্যিটার সাথে আপনাদের একটু অবগত করি।

এই কাহিনীর ব্যক্তি দুজনের সাথে অবশ্য এখনো আপনাদের পরিচয় করানো হয় নি। তাই আর বেশি গৌরচন্দ্রিকা না করে এই দুজন অসম বয়সী নারী পুরুষের সাথে আপনাদের পরিচয় করিয়ে দি।

পৃথুলা শরীরের অধিকারিণী এই বয়স্কা রমণী হলেন ৫৫ বছরের বিধবা বীণা দেবী মানে বীণা সেন। আর যে ৩২ বছরের যুবকটি তার চওড়া মাংসল নিতম্বটা অশ্লীল ভাবে ভোগ করে চলেছে - সে হলো তার নিজেরই নিজের গর্ভজাত সন্তান ৩২ বছরের শৌভিক সেন। মানে এই কাহিনীর লেখক আমি নিজে।

বন্ধুরা, হয়তো অবাক হচ্ছেন, এরকম অবৈধ অজাচার নিজের মার সাথে যা শুধুমাত্র অত্যন্ত গোপনে হয়। সেটা আমি ক্যানো এভাবে সকলের সাথে শেয়ার করছি। বুঝতেই পারছেন, সঙ্গত কারণেই আমি এখানে আমার আর মায়ের আসল নাম জানাচ্ছি না। কিন্তু আমার মার সাথে এইরকম পারভার্ট হয়ে এমন অবৈধ যৌনাচারের কাহিনী পরে এখানে যারা নিজের মাকে নিয়ে ফ্যান্টাসি করে মজা পান, তারা এই কাহিনী পরে হয়তো নিজেরা হস্তমৈথুন করে এনজয় করতে পারবেন। সেই উদ্দেশেই আমার এই কাহিনীর অবতারণা।

চলুন তাহলে এবার মূল ঘটনায় যাওয়া যাক।

--- * --- * --- * --- * --- * --- * --- * --- * --- * ---

সাধারণ বাঙালি নিম্ন-মধ্যবিত্ত পরিবারে আমার জন্ম। বাবা খুব সাধারণ একটা চাকুরি করতেন। মা অবশ্য কলকাতা মিউনিসিপালিটির চাকুরিটা আগে থেকেই করতো। যা আয় হত কোন রকমে আমাদের সংসার চলে যেতো। একটা সাধারণ গভমেন্ট স্কুল থেকে আমার পড়াশোনা।

আমাদের বাসা কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের অন্তর্গত খিদিরপুর এলাকায়। এখানে একটা নিম্ন-মধ্যবিত্ত পাড়ায় তিনতলা বাড়ির এক ইউনিটে দুই রুমের ছোট একটা বাসায় থাকি। এক রুমে আমি অন্য রুমে বাবা মা থাকে। বাসায় বাথরুম একটাই সেটা কমন। মাত্র ৬০০ স্কয়ার ফিটের ছোট বাসা। বাবা মা মিলে কোনমতে বাসাটা কিনেছিল। কোনমতে টেনেটুনে আমাদের দিন কাটতো।

ছোট বেলা থেকে যদিও আমি ইন্সেস্ট মানসিকতার ছিলাম না, তবে অল্প বয়স থেকে একটু বয়স্কা নারী শরীরের উপর একটা আকর্ষণ অনুভব করতাম. সেই অনুভূতি থেকেই মাঝে মাঝে মার শরীরটা দেখতে ভাল লাগতো. তখন মার বয়স আরো অল্প. শরীরের গঠন আরো মজবুত ছিল. একটু ভারী শরীরে মার স্তন যুগল আর ভারী নিতম্ব দেখতে আরই ভাল লাগতো. লুকিয়ে মার স্নান করা দেখতে, নগ্ন ভারী আর ভেজা মার শরীরটা দেখতে দেখতে আমার ওই বয়সের ছোট শিস্ন দন্ডটাও শক্ত হয়ে উঠত।

রাতে আমি, মা ও বাবা এক বিছানাতেই শুতাম. তখন ক্লাস 7/8 এর কথা। আমি মাঝখানে আর মা বাবা দুপাশে। গরমকালে রাতে মা অনেক সময়ই শাড়ি খুলে পাতলা হাতকাটা ব্লাউজ আর সায়া পরে শুতো। আমি ইচ্ছা করেই জেগে থাকতাম ওরা ঘুমিয়ে পরা অবদি. তারপর মার দিকে ঘুরে কখনও একটা হাত মার ব্লাউজের উপর দিয়ে আস্তে করে বোলাতাম। কখনও হাতও ঢোকাতাম অল্প। একটা পা ইচ্ছে করে মার কোমরের উপর তুলে দিয়ে আমার ছোট শিস্ন দন্ডটা মার নিতম্বের উপর দিয়ে অল্প ঘষে উত্তেজনাবোধ করতাম. কখনো মা চিত হয়ে ঘুমোলে মার সায়াটা উপরে উঠে যেতো আর মার ঘন চুলে ভরা যোনি প্রদেশ উন্মুক্ত হয়ে যেতো, আমি সেই সুযোগে একটা পা মায়ের থাই এর মাঝে গুঁজে একটা চরম যৌন উত্তেজনা অনুভব করতাম।

মা ঘুমের মধ্যে কিছু বুঝতে পারত না। হয়তো অনেকেই অল্প বয়সে মার শরীর নিয়ে এরকম যৌন উত্তেজনা অনুভব করেছে.এটা নতুন কিচ্ছু নয়. এভাবে অমর অল্প বয়সে কিছু বছর মার শরীর নিয়ে ফ্যানটাসি করে কেটেছে. মা আমার সামনে দাঁড়িয়ে শাড়িও চেঞ্জ করত। সেটা দেখতেও খুব ভাল লাগতো. আর পাশে রান্নাঘরে গিয়ে যখন শাড়ী ব্লাউস পাল্টাত, লুকিয়ে মার নগ্ন দেহটা দুচোখ ভরে উপভোগ করতাম। যখন থেকে হস্ত মৈথুন করতে শিখেছি মার ভারী হস্তিনী শরীরটার কথা ভেবে বীর্যপাতও করতাম। একবার ক্লাস 9 এ পড়তে মা আমাকে লুকিয়ে শাড়ি পাল্টাতে দেখে ফেলেছিল। আমার ভয়ে আধমরা অবস্থা। কিন্তু মা ঘরে এসে সেরকম কিছু বলেনি.যদিও বুঝিয়ে বলেছিল যে ছেলে হয়ে এভাবে মাকে দেখতে নেই. সাধারণ ঘরের সতী রমণীরা যেমন বলে থাকে. আমি অনেকদিন ভয়ে আর লজ্জায় মার সাথে ঠিক করে কথাও বলতে পারতাম না।

যাই হোক, এসবই হল আমার অল্প বয়সের কথা. তারপর বড় হওয়ার সাথে সাথে জীবনের স্রোতে বন্ধু বান্ধবের সংস্পর্শে। তারপর গার্ল ফ্রেন্ড হওয়ার সাথে সাথে মার শরীর নিয়ে আকর্ষণটাও প্রায় বন্ধই হয়ে গেল। আস্তে আস্তে কলেজে পড়লাম, তারপর এই ছোট কোম্পানির চাকরিটা কোন মতে একদিন জুটিয়ে ফেললাম। ইনসুরেন্স কোম্পানি, আমি ইনসুরেন্সের একজন মামুলি দালাল। বাসার কাছে খিদিরপুরেই অফিস।

আপনাদের একটা কথা বলা হয়নি.আমি এখন বিবাহ বিছিন্ন যুবক। চাকরি পাবার কয়েক বছর বাদে মা বাবা আমার জন্য বিয়ের ব্যবস্থা করে। মা ই চেনা পরিচিত লোক জনের সাথে কথা বলে আমার বৌ জোগাড় করেছিল। তখন আমার ৩২ বছর বয়স। যদিও আমার তখনই বিয়ের ইচ্ছে ছিল না. তবুও প্রধানত মার জোরাজুরিতেই আমাকে বিয়েতে রাজি হতে হয়েছিল। বাবা তখন বেঁচে ছিলেন.যদিও ক্যানসার এ ভুগছিলেন। আমার বিয়ের কয়েকদিন বাদেই বাবা পৃথিবী থেকে বিদায় নেন।

বন্ধুরা, আমার বিয়ের ব্যাপারটা আমার জীবনে বর্তমানে ঘটা মার সাথে এই অবৈধ লালসাময় যৌন সংসর্গের ব্যাপারে বিশেষ গুরুত্বপূর্ণ।

কেন?? সেটাই এবার খুলে বলব।

আজ থেকে ২ বছর আগে মানে তখন আমার ৩০ বছর বয়স। মায়ের চাপাচাপিতে বিয়েটা করলাম। বৌ আমার থেকে ৬ বছরের ছোট।

বিয়ের প্রথম মাস ভালই গেল. রোজ দিনে রাতে ২/৩ বার করে বৌকে উল্টেপাল্টে চুদে মোটামুটি সুখ পাচ্ছিলাম। যদিও বৌ এর শরীরটা একটু রোগাই ছিল, তবুও গুদে ধোন ঢুকলে মজা তো হবেই। তো প্রথম মাসটা চোদাচুদি করে মন্দ গেল না। কিন্তু সমস্যা শুরু হল তার পর থেকে। প্রথম প্রথম শাশুড়ি বৌ এর মধ্যে একটু মনোমালিন্য. তারপর আস্তে আস্তে সেটাই বড় আকার নিতে থাকল। আমি বিধবা মায়ের পক্ষ নিতাম বলে এমনকি আমার সাথেও বৌয়ের চরম ঝগড়া শুরু হল। আমাকে চাপ দিতে থাকল মাকে ছেড়ে আলাদা থাকতে হবে, এমনকি মাকে ঠিক করে খেতে দেয়াও বন্ধ করে দিলো। একমাত্র সন্তান হিসেবে নিজের বয়স্কা বিধবা মাকে সংসার থেকে বিচ্ছিন্ন করাটা অমানবিক, তাই বৌয়ের দাবী মানতে পারছিলাম না।

কিছুদিনের মাঝেই পরিস্থিতি এমন বাজে জায়গায় পৌঁছল যে, মাকে নিয়ে আমাদের স্বামী-স্ত্রী দুজনের মধ্যে খিস্তি দিয়ে ঝগড়াঝাটি শুরু হয়ে গেল। এরপর একদিন বৌ বাপের বাড়ি চলে গেল। সেখান থেকে ফোন করে জানালো যে, আমাদের সম্পত্তি এখনই মাকে আমার নামে লিখে দিতে হবে। আমার শ্বশুরবাড়ির লোকের ইন্ধনও এর মধ্যে যথেষ্ট ছিল। সম্পত্তি মা লিখে না দিলে সে আর আমার সাথে ঘর করবে না। কিন্তু এই অন্যায় দাবি মেনে নেওয়া আমার বা মার কারও পক্ষেই তো মেনে নেওয়া সম্ভব ছিল না। শেষমেশ লোয়ার কোর্টে ডিভোর্স কেস করা হল আমাদের দুই পক্ষের তরফ থেকেই. কিছুদিন মামলা চলার পর দুই পক্ষই কোর্টের বাইরে নিস্পত্তির ব্যবস্থা করলাম। কিছু টাকা এক-কালীন খোরপোষ-এর বিনিময়ে বিয়ের ৬/৭ মাসের মধ্যেই আমার বিবাহ বিচ্ছেদ হয়ে গেল।

বিচ্ছেদের পর কয়েকদিন মনে হল - যাক বাবা, এবার শান্তি। কিন্তু অন্য সমস্যা শুরু হল কয়েক দিন পর থেকে৷ ত্রিশোর্ধ্ব বয়সের বিবাহবিচ্ছিন্ন যুবক আমি, বিয়ের মাস ছয়েকের মধ্যেই ডিভোর্স হয়েছে। মনের শান্তি অন্য ব্যাপার আর শরীরের খিদে অন্য ব্যাপার. রক্তের স্বাদ পাওয়া বাঘ আমি। এই যুবক বয়সে বিয়ের পর বউয়ের সাথে শারীরিক সুখের ও যৌন সঙ্গমের স্বাদ তো পেয়েছিলাম।

কিন্তু এখন তো আবার সবই বন্ধ হয়ে গেল। এটাই আমাকে ভেতর থেকে পাগল করতে লাগলো. চাকুরি তো একইরকম করছি.অফিসে যাছি. কিন্তু দিনদিন মেজাজ খিটখিটে হতে শুরু করেছে। সামান্য কথাতেই মাথা গরম হয়ে যায়. মা অল্প কিছু বললেই মাকে চিৎকার করে দু'চার কথা শুনিয়ে দেই। বেশি রেগে গেলে কখনও মুখ থেকে ২/১টা খিস্তি..বাল, বাড়া..এসব মুখ ফস্কে বেরিয়ে পরে. আমার মা বিনা দেবী এমনিতে একটু নরম স্বভাবের মহিলা,সরল সোজা আর স্বামী সন্তান অন্ত প্রাণ.মা বুঝতে পারে যে ছেলের আজকাল মাথা গরমই থাকবে.তাই বেশি কিছু বলে না। চুপচাপ সব সহ্য করে নেয়।

ওদিকে আমার শরীরের খিদে তো আর বাঁধ মানছে না. মাঝে মাঝে অফিসের পর মাগী পাড়া যাওয়া শুরু করেছি.এক দুবার মাগী ভাড়া করে হোটেল এও নিয়েও যাই। কিন্তু তাতে কি আর আঁশ মেটে! প্রায়ই মদ খাওয়াও ধরেছি. ড্রিঙ্ক করে বাড়ি ফিরলে মা আমার মুখ থেকে গন্ধ পায়।

কিন্তু মা কি আর বলবে! এই বয়সের ছেলে, তার উপর জীবনে এত বড় দুর্যোগ ঘটে গেছে. আর নিজেই তো দেখে বিয়ে দিয়েছিল, তাই বোধহয় ভেতরে একটা অপরাধ বোধও কাজ করে.তাই আমার অত্যাচার আর মাথা গরমের সাথে নিজেকে চুপচাপ মানিয়ে নিচ্ছে। নিজের মিউনিসিপালিটির কাজে যায়, আবার বাড়ি ফিরে রান্না করে, আমার দেখভাল করে। আমি ঘরে না ফেরা অবধি জেগে বসে থাকে।

আজকাল বাড়ি ফিরেও আমি খাওয়া দাওয়ার পর আমার ঘরে ঢুকে আমার ডেস্কটপ চালিয়ে দরজা বন্ধ করে সিগারেট বিড়ি খেতে খেতে পর্ন দেখি অনেক রাত অবধি আর হস্তমৈথুন করে বীর্যপাত করি. এভাবেই চলছিল. মা কখনও কিছু বুঝেছে কিনা, জানি না.আর বুঝলেও আমি আর কাউকে থোড়াই কেয়ার করি. এমনকি আজকাল কখনও কখনও আমি মার সামনেই সিগারেট বিড়ি ধরাই. মা প্রথম প্রথম একটু বিধি নিষেধ করার চেষ্টা করেছে কিন্তু আমি কিছু শুনি না বা মাথা গরম করি দেখে নিজেই চুপ করে গেছে. ৫৫ বছর বয়স তো হয়ে গেল মায়ের. এই বয়সে এসে ছেলের জীবনের দুঃখটা মাকেও যথেষ্ট চিন্তায় রেখেছে।

এভাবেই আমার ডিভোর্স এর পরের দিনগুলো কাটছিলো। কিন্তু হঠাৎ করেই আমার জীবনের সেই অপ্রত্যাশিত মোড় এসে গেল একদিন। যেই ঘটনা থেকেই আমার এই কাহিনির সুত্রপাত।

--- * --- * --- * --- * --- * --- * --- * --- * --- * ---

সেদিন অফিস থেকে ফিরলাম রাত ৯টা..প্রতিদিনের মতো মা দরজা খুলে দিলো..আমি চুপচাপ আমার ঘরে চলে গেলাম..বেশ গরম পড়েছে..জামা প্যান্ট খুলে গামছা পরে একটা বিড়ি ধরিয়ে বিছানায় বসলাম ফ্যান এর নিচে। মা ঘরে এসে বললো,

"কি রে বাবু, আজ টিফিন খেয়েছিস? টিফিনবক্স বের করে দে, আবার ধুয়ে রাখবো তো। আর এত বিড়ি খাস না সোনা, যা গা ধুয়ে আয় I"

"রে দাড়াও না, যাচ্ছি। আর ওই ব্যাগ থেকে টিফিনবক্সটা বের করে নাও।"

বিড়ি টানতে টানতেই আমি বলছি।

"না আর দেরি করিস না বাবা, সারাদিন বাদে কাজ করে ফিরলি,নিশ্চয় খিদে পেয়েছে, আয় আমি খাবার গরম করি, তুই গা ধুয়ে নে।"

"ধুর বাড়া, এই তোমার এক তাড়া দেওয়া স্বভাব। শান্তিতে বসার উপায় নেই।"

বলে বিরক্তি হয়ে উঠলাম বাথরুম এর জন্য মুখ খিস্তি করেই।

"ইশ বাবু, তোর মুখ থেকে কি যে সব নোংরা নোংরা গালি বেরোয় না।"

"ধুর বাল, যাও তো, খাবার গরম করার করো, এখানে দাঁড়িয়ে অযথা বকবক করো না।"

বলে সটান গিয়ে বাথরুম এ স্নান করতে ঢুকে গেলাম।

একটু বাদে স্নান করে বেরিয়ে এলাম, মা খাবার গরম করে খাবার টেবিলে দিয়েছে। একটা ছোট টেবিল আর দুটো চেয়ার, মার ঘরের মধ্যেই এক কোনায়। খেতে খেতে দু একটা দরকারি কথা হলো মার সাথে, সংসারের টুকিটাকি জিনিস কেনা এই সব, আমি তো স্বভাব মতো হু হ্যা করে কম কথা বলেই চালাই। মাও আমাকে বেশি ঘাটায় না, জানে লাভ নেই। আর কারণটা বুঝে মারও মনে মনে কষ্ট হয় আমার জন্য, সেটা মার মুখ দেখলেই বোঝা যায়। নিম্নবিত্ত বাঙালি পরিবারের সাধারণ বয়স্কা মহিলা, ছেলে আর সংসার অন্ত প্রাণ। তাই এটাই তো স্বাভাবিক।

যাই হোক, খাওয়া সেরে হাত মুখ ধুয়ে আমি রোজকার মতো মার পাশের ঘরে মানে আমার ঘরে ঢুকে গেলাম। আবার বিড়ি ধরিয়ে মোবাইল নিয়ে খুটখাট করছি। ওদিকে আওয়াজ পাচ্ছি, মা রান্নাঘরে গোছগাছ করছে। আসলে আমি ওয়েট করছি, মা শুলে আমি দরজা বন্ধ করে রোজ কার মতো আমার ডেস্কটপটা চালিয়ে পর্ন দেখবো। একটু বাদেই মার কাজ শেষ হলো, আমার ঘরে এসে মা বলে,

"বাবু তাহলে আমি শুলাম, তুই ও শুয়ে পড়িস সময় মতো, জলের বোতল তা ওই যে তোর খাট এর পাশে রেখে দিয়েছি।"

"হুম, ঠিক আছে।"

আমি মোবাইল দেখতে দেখতে আর বিড়ি টানতে টানতেই বললাম।

যাই হোক, মা নিজের ঘরে যেতেই আমি দুই ঘরের মাঝের সংযোগকারী দরজাটা আর রান্নাঘরের দিকের আমার ঘরে র আর একটা দরজায় বন্ধ করে দিয়ে কম্পিউটার চালালাম।

আমাদের বাড়িটা পাড়ার শেষ দিকে হাওয়ায় আশেপাশে তেমন বাড়িও নেই আর পাশে ছোট ঝোপ ঝাড় আর একটা খাল আছে। তাই জানালা গুলো খোলাই রাখি। এমনিতেও অবশ্য পাড়ার লোকদের সাথে বেশি বনিবনা নেই, কারণ বাবা একসময় লাল পার্টি করতেন বলে এই পাড়াটা যেহেতু বর্তমান সরকারি সবুজ পার্টি অধ্যুষিত, তাই কারো সাথে তেমন কথা বার্তা নেই আমাদের।

যাই হোক, কম্পিউটার চালিয়ে ঘরটা অন্ধকার করে একটা মিল্ফ পর্ন চালালাম, যেরকম আমার বেশি ভালো লাগে। বিড়ি খেতে খেতে জমিয়ে দেখছি মুভিটা। আহা, কি দারুন আর চরম পর্ন, যেমন চটকা চটকি, খাবলা খাবলি, তেমন ই চুদছে ছেলেটা মিল্ফটাকে। আর মিল্ফটাও ওস্তাদ চোদানী মাগি, একদম খেলিয়ে খেলিয়ে চোদা খাচ্ছে, প্রায় ১ ঘন্টার মুভি, দেখতে দেখতে লুঙ্গি নামিয়ে ধোন বের করে খেঁচছি। বেশ গরম হচ্ছি আর আমার নিকষ কালো জোয়ান পুরুষালি প্রায় ৮ ইঞ্চি বাড়াটা আমার হাতের মধ্যে আরো মুসল আকার ধারণ করছে, বাড়ার গায়ে মোটা শিরাগুলো স্পষ্ট ফুটে উঠছে।

বেশ কিছুক্ষন খেঁচে এবার আমার মাল বেরোবে, তাই অভ্যেস মতো পাশের আলনা থেকে আমার কোনো একটা জাঙ্গিয়া বা কিছু টেনে নিলাম মাল ঢালবো বলে, যে আলনা তে আমার জামাকাপড়ের সাথে সাথে মার কিছু জামা কাপড়, ব্লাউস, সায়া ও থাকে। হাতের কাপড়টা তেই অন্ধকারের মধ্যে ভলকে ভলকে মাল ঢেলে দিলাম। প্রায় এক কাপ ঘন তাজা বীর্য ঢাললাম। এমনিতেই আমার ধোন থেকে বেশি মাল বেরোয়।

যাই হোক, বিচি খালাস করে মাল ঢেলে কম্পিউটার তা বন্ধ করে উঠে ঘরের লাইট জ্বালালাম। 'যা বাড়া! একি! এতো মার একটা সাদা হাতকাটা ব্লাউস, যেটাতে আমি অন্ধকারে না বুঝেই পুরো মাল আউট করেছি!

তখন প্রায় রাত ১২টা বাজে। এবার একটু ঘুমোতেও হবে, কি আর করবো, এই ব্লাউস তা নিয়ে, যা হবার হয়েই গেছে, অটো ভেবে লাভ নেই, মাল শুকিয়ে গেলে মা বুঝতে পারবে না বোধহয়, এই ভেবে অতো বেশি চিন্তা না করে ব্লাউসটা আবার আলনা তেই ভাঁজ করে রেখে দিলাম। বাথরুম এ গিয়ে ধোনটা ধুয়ে এসে শুয়ে পড়লাম।

ঘুম থেকে পরের দিন সকালে ঘুম ভাঙলো। রোজ এর মতো স্নান, খাওয়া,দাওয়া করে আর মার সাথে টুকটাক কথা বলে অফিসে চলে গেলাম। কাল রাতের ব্লাউসের কথা অতো মাথায় রাখিনি। ওদিকে মাও আমি বেরিয়ে যাবার পর রোজ দিনের মতো মিউনিসিপালিটিতে কাজে বেরোবে।

--- * --- * --- * --- * --- * --- * --- * --- * --- * ---

(এবার কিছু অংশ মার কথায়, যেটা পরে শুনেছিলাম মায়ের মুখেই। তাই, এতক্ষণ ছেলে হিসেবে আমার বক্তব্যে গল্প পড়লেও এবার মায়ের বক্তব্যে গল্পটা পড়ুন।)

ছেলে বেরিয়ে গেলে আমিও স্নান করে ঠাকুর দিয়ে ঘরে এলাম, ভাত খেয়ে, নিজের জন্য দুটো রুটি টিফিন গুছিয়ে জামা কাপড় পড়বো। সায়া, ব্লাউসটা ওই ঘরের আলনা থেকে নিয়ে এলাম। ইশ, কি যে করে না ছেলেটা, সারা ঘরে বিড়ি ছড়িয়ে আছে। কি আর করবো, বড়ো হয়েছে আর যা ঘটলো ওর জীবনে। না, তাড়াতাড়ি এগুলো পরে রেডি হই।

একি!! আমার ব্লাউস-এ এটা কি!! শুকিয়ে শক্ত মতো হয়ে আছে! হায় ভগবান, এতো ছেলেদের বীর্য! আমার ব্লাউস এ! চমকে উঠলাম। তার মানে, বাবুউউউ! বাবুই এসব করেছে! না না, ছিহ ছিহ, হয়তো ভুল ভাবছি আমি! কোথাও ভুল হচ্ছে না তো!

নাহ, তাও না, আমার ব্লাউসে এটা কি করে লাগবে, কারণ বর্তমানে এই বাড়িতে পুরুষ তো একমাত্র ওই আছে, আর এটা তো ওর ঘরেই ছিল আলনায়।

হায় হায় হায়! হে ভগবান! কি বুঝবো আমি! আজকাল মনে হয়, রাতে দরজা বন্ধ করে ওসব নোংরা নোংরা সিনেমা দেখে, আর এইসব করে! কিন্তু, ওকেই বা দোষ দেই কি করে! একে এই বয়সের জোয়ান ছেলে তার উপর বউটাও ছেড়ে চলে গেলো। আহা রে বেচারা, পুরুষ মানুষের এই বয়সের শরীরের খিদে তো হবেই, তাই হয়তো না বুঝেই এসব করেছে, না, এবার মা হিসেবে কিছু একটা না ভাবলেই না, আবার একটা বিয়ের ব্যবস্থা যদি করতে পারি, দেখি যদি রাজি হয় কথা শুনতে । ভয় লাগে কথা বলতে, আজকাল যা মাথা গরম হয়েছে, আর যা মুখ খিস্তি দেয়।

তবে সে যাই হোক, তাই বলে এভাবে তো দিনের পর দিন চলতে পারে না। আজ না হয় এটা ভুল করেই করেছে, কিন্তু ওর কষ্টের জায়গাটাও তো অনেক বড়ো। না দেখি আসুক, কথা বলবো রাতে। এখন তাড়াতাড়ি বেরোই। আজ আবার মিউনিসিপালিটিতে আমার কাউন্সিলর মিটিং আছে স্থানীয় বড়ো বাবুদের সাথে।

--- * --- * --- * --- * --- * --- * --- * --- * --- * ---

(মায়ের জবানিতে বলা কথা শেষ। পুনরায় ছেলে হিসেবে আমার বক্তব্যে গল্প বর্ণনায় ফিরে এলাম।)

সেদিন রাত ৯টা। রোজ দিনের মতো অফিস শেষে ঘোরাঘুরি করে বাড়ি ফিরলাম। মা দরজা খুললো। মা বেশ আগেই মিউনিসিপালিটির কাজ শেষ করে ঘরে ফিরে আমার অপেক্ষায় ছিল।

"কি রে বাবু,আজ এত দেরি হলো? আজ তো শুক্রবার রাত। আগামীকাল শনিবার আমাদের অফিস ছুটির দিন। তাই, শুক্রবার তো তুই তাড়াতাড়ি ঘরে ফিরিস? আজ দেরিতে ফিরলি?"

"ধুর বারা, বাড়ি ফিরতে না ফিরতেই শুরু করলে? বাল আমার ঘরে পা রাখতে না রাখতেই ভাঙা রেকর্ডার শুরু হয়ে গেল?"

আমার চরম বিরক্ত উত্তর মায়ের প্রতি।

"না না, খোকা, রাগ করিস না।। আসলে তোর তো শুক্রবার দেরি হয় না, তাই জিজ্ঞাসা করছিলাম।"

"শোন মা, বাড়ি ফিরতেই এই বালের কথা তুমি জিজ্ঞাসা করবে না। আমার এখন থেকে যা ইচ্ছা আমি তা-ই করবো। যতসব বালের আলাপ পারবা না আমার সাথে।"

"আচ্ছা, বাবু, ঠিক আছে। যা, তোকে বিরক্ত করবো না, কিন্তু দোহাই লাগে মায়ের সাথে এমন মুখ খারাপ করিস না খোকা।"

আমি আর কথা না বাড়িয়ে সোজা নিজের ঘরে চলে গেলাম। জামা প্যান্ট খুলে গামছা পরে রোজ দিনের মতো বিড়ি খেলাম। তারপর বাথরুমে গা ধুয়ে এলাম। আর এদিকে মা খাবার গরম করে টেবিলে বেড়ে দিয়েছে। স্নান করে ফ্রেশ হয়ে এখন মাথাটা একটু ঠান্ডা।

মা খাবার টেবিলে আমাকে খেতে দিচ্ছে। ভাত তরকারি প্লেটে ঢালতে ঢালতে আমার দিকে তাকিয়ে আদর মাখা হাসি দিয়ে বলে,

"আয় বাবু, আরাম করে খেতে বোস। আজ তোর পছন্দের চিকেন করেছি বেশি তেল, মশলা দিয়ে। খেয়ে দেখ, কেমন হলো।"

"চিকেন কখন আনলে তুমি?!"

"আসার সময় বিকেলে কিনে এনেছি, ওই যে তুই তো চিনিস, মিউনিসিপালিটির পাশের দোকানটা থেকে।"

(মা হাসি দিয়ে বলে)

আমি তাড়াতাড়ি খেতে বসলাম, লুঙ্গি পরে খালি গায়ে আছি রোজ দিনের মতো। মায়ের হাতের রান্না করা আমার খুবই পছন্দের চিকেন একটু মুখে তুললাম।

"বাহ খেতে বেশ ভালো হয়েছে তো মা! দারুণ রান্না।"

"হ্যাঁ, তেল মশলাটা আজকে বেশি পড়েছে তো, তাই মজা বেশি হয়েছে। তুই খা ভালো করে।"

আমাকে খাবার দিতে দিতে মা নিজেও পাশের চেয়ারে বসলো। আমি আয়েশ করে খাচ্ছি, আর মা ছেলে মিলে টুকটাক কথা বলছি।

"বাবু, জানিস আজ বর্ধমান থেকে রুনুদা ফোন করেছিল।"

(আমাদের আত্মীয়ের কথা বলছিল মা। সম্পর্কে আমার মায়ের ভাই মানে আমার মামা হয়।)

"এতদিন পর হঠাৎ ফোন দিল কেন?"

"ওই, শ্রাবন মাসে ওর ছোট মেয়েটা, মানে মৌ এর বিয়ে ঠিক হয়েছে। তাই ফোনে বললো। পরে কার্ড পাঠাবে।"

"বাহ্,ভালো তো। ছেলে কি করে?"

"ওই বালি সিমেন্ট এর ব্যবসা আছে বোধহয়।"

এইসব কথা বলতে বলতেই আমাদের খাওয়া হয়ে গেল। উঠে হাত ধুয়ে নিজের ঘরে এলাম। আয়েশ করে বিড়ি ধরালাম একটা। ম্যাচিউর পর্ন নিয়ে ইন্টারনেটে ঘাটাঘাটি করছি। আজ একটা ভালো সাইট পেয়েছি, অনেক মিল্ফ মুভির কালেকশন আছে। মা তার ঘরে শুলেই নিজের ঘরের কম্পিউটার এ দেখবো, এসব ভাবছি।

ওদিকে মা রান্নাঘর গোছাতে ব্যাস্ত। কাজ শেষ করে ঘরে ঢুকলো। আমি শুধু ওয়েট করছি মা কখন শোবে। আমি বিড়ি খাচ্ছি, দেখি মা ঘরে এসে ঢুকলো।

"বাবু একটু আসবি আমার ঘরে? কথা আছে দরকারী।"

"কি বলবে? এখানেই বোলো না?"

"না মানে, আসলে ও ঘরে বসে মিঠাই (বাংলা জনপ্রিয় সিরিয়াল) দেখতে দেখতে বলতাম।"

কি আর করি? অগত্যা। মার কথামত তার ঘরে যেতেই হবে দেখছি। এইসব বাংলা সিরিয়াল মা খুব পছন্দ করে।

"ধুর, তোমার ওই সব ভুল ভাল সিরিয়াল? আচ্ছা, চলো তোমার ঘরে।"

বিড়ি টানতে টানতে বিরক্ত মনে মার সাথে মার ঘরে গেলাম। কোথায় নিজের ঘরে বসে আরামসে মিল্ফ পর্ন দেখবো, তা না, বরং উল্টো মায়ের ঘরে যেতে হচ্ছে!

"আয় বাবু, বোস এখানে।"

তার বিছানার এক কোণে আমায় বসতে বললো মা।

"কি বলবে তাড়াতাড়ি বোলো, আমার কাজ আছে একটু।"

"আহা, একটু বোস, কিছু দরকারি কথা বলবো।"

"আচ্ছা আর ভনিতা না করে বলো। আমি শুনছি।"

"শোন খোকা, অনেকদিন তো হলো, তোর এই দুরাবস্থা আমি আর চোখে দেখতে পারছি না রে।"

মার গলায় সত্যিই চিরকালীন মা এর সস্নেহ ভালোবাসা ফুটে বেরোচ্ছে। আমার ফেলে আসা দুঃসহ অতীতের কথা বলছিল মা।

"হ্যাঁ, তো কি করবো? ওসব নিয়ে বাল কথা বলে আর কি হবে?"

"আসলে কি বাবু, যে কথাটা বলতে তোকে ডেকেছি, সেটা হলো এবার আর একবার নতুন করে ভাবলে কেমন হয় খোকা?"

"মানে? যা বলবে পরিস্কার করে বোলো! এত ঘুরিয়ে পেঁচিয়ে কথা আমি বুঝি না।"

"না মানে,,, মানে,, বলতে চাইছিলাম যে - একটা মেয়ে দেখবো তোর জন্য? আরেকটা বিয়ে কর তুই? এবার ভালো করে দেখেই ঠিক করবো, দেখে নিস। সব খবরা খবর নিয়ে নেবো আগেই।"

কেমন আমতা আমতা করে মা। সেটা শুনেই আমার মাথায় আগুন জলে উঠলো।

"কিইইই?! তোমার এই বালের কথা শোনানোর জন্য আমায় ডেকেছো!? আর ঢপ মাড়ানোর জায়গা পাও নি?! একবার আমার লাইফটা বরবাদ করে তোমার শান্তি হয়নি?! আবার চুলকাতে শুরু করেছো?!"

ভয়াবহ রাগে তখন রীতিমতো চিৎকার করছি আমি। মা বুঝতে পারছে আমার রাগ যৌক্তিক। তাই মা শান্ত হয়ে আমাকে বোঝানোর চেষ্টা করছে।

"বাবু শোন শোন। তুই এত রেগে যাস না, মুখ খারাপ করে না রে এত খোকা, শোন আমার কথাটা প্লিজ।"

"কি বাল শুনবো হ্যা? রাতের বেলা ঘুমাতে যাবো না তোমার এই বালের বকবকানি সোনার জন্য ওয়েট করে থাকবো? তোমার এখনো শিক্ষা হয় নি না? এর আগে তো পছন্দ করে এনেছিলে ওই একটা খানকি মাগী কে। খুব ভরে দিয়েছে না আমাকে? আমাদের গুষ্টির পেছন মেরে ভেগেছে না? এখনো শান্তি হয় নি তোমার? ও হ্যাঁ, তাই তো, আমার পিছন মারা গেলে তোমার কি? আসলে আমার লাইফটাই শুধু নষ্ট হলো, এখন এইসব না চুলকিয়ে চুপ করে বসে হাততালি দাও। তোমার এইসব বালের কথা শোনা ছাড়াও আমার অনেক কাজ আছে।"