বাবাকে রতিলীলায় সুখী করল কন্যা

Story Info
Misfortunate Father Fucked By His Loving Daugther.
8.8k words
00
1
0
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

হতভাগ্য বাবাকে রতিলীলায় সুখী করে তার মমতাময়ী কন্যা

লেখক - চোদন ঠাকুর

আব্বু যখন বিছানা ছেড়ে উঠে যায়, আমি তখন টের পেয়েছি। কিছুক্ষণ পরে আব্বু যখন রুমে ঢুকলো, তখনো টের পেলাম। তারপরেও আমি ঘাপটি মেরে উপুড় হয়ে বাবার বিছানায় পড়ে রইলাম। সম্পূর্ণ উলঙ্গ আমার দেহ, এক হাঁটু কিছুটা ভাঁজ হয়ে আছে, নিতম্ব জোড়া সামান্য বাঁকানো। মুখ দেয়ালের দিকে ফিরিয়ে রেখেছি। ভঙ্গিটা যে যথেষ্ট উত্তেজক তা নিজেও বুঝতে পারছি। আব্বু পাশে বসে নগ্ন নিতম্বে হাত রাখতেই পুরো শরীর কাঁটা দিয়ে উঠলো।

"এই এই, রেবা? খুকি, উঠ উঠ, সকাল হয়েছে। তুই ইউনিভার্সিটি যাবি না?"

আমার নিতম্বে নাড়া দিতে দিতে আব্বু ডাকছে। বুঝতেই পারছেন, আমার নাম রেবা। পুরো নাম রেবা বিনতে কবির। সবাই রেবা নামেই ডাকে।

নগ্ন শরীরে ঢেউ তুলে বিছানার নরম বালিশটা বুকের সাথে আরো জম্পেশ করে আঁকড়ে ধরে সাড়া দিলাম,

"উঁউঁউঁ, আমার মোটেই বিছানা থেকে উঠতে ইচ্ছা করছে না। আজ আর ভার্সিটি যাবো না, আব্বু।"

গত কিছুদিন ধরেই এটা আমার প্রতিদিন সকালের বাহানা! প্রায়সময় আমার বাহানা আব্বু আমলে নেয় না। ভার্সিটির ক্লাস থাকলে তো কখনোই আমলে নেয় না।

"আচ্ছা বেশ। যাবি কিনা সেটা পরের কথা। কিন্তু আগে নাস্তা তো করবি?", আব্বু আমার নগ্ন পাছায় টাশশ করে আলতো চাঁটি মারলো। লালচে আভা ফুটেই মিলিয়ে গেল আমার নগ্ন পশ্চাৎদেশে!

আদুরে ভঙ্গিতে, আমি তখন শরীর ঘুরিয়ে চিৎপাত হয়ে ঠোঁট দুটো চুমুর ভঙ্গিমায় ছুঁচাল করে আব্বুর দিকে দু'হাত বাড়িয়ে দিলাম। আব্বু মৃদু হেসে সামনে ঝুঁকে আমার ঠোঁটে চুমু খেল। আমি এতে আরো আহ্লাদী করে নিজের কচি, টাইট বুকজোড়া বিছানা থেকে দেহ তুলে উঁচিয়ে ধরলাম। আব্বু সামান্য ঝুঁকে আমার দুই স্তনবৃন্তে চুমু দিয়ে তাড়া দিল,

"এবার বিছানা ছাড় সোনামণি, গোসল করতে হবে। তোর শরীর বাসি হয়ে আছে যে!"

আমি আঙ্গুলের ইশারায় আমার দেহের আরেক স্থানে দেখিয়ে বললাম,

"উঁউঁমম এবার এখানে চুমু দাও!"

আব্বু আবারো হাসলো। প্রতিদিন সকালে আমার এমন আহ্লাদী আচরণ দেখে মজাই পায়। তাই, আমার কথামত আব্বু আমার যোনীপুষ্পে চুমু খেলো। আমি এটার নাম দিয়েছি 'গুডমর্নিং কিস' (good morning kiss)!

পাঠক বন্ধুরা, অবাক হবার কিছু নেই, গত তিনমাস থেকে আমরা বাবা মেয়ে এভাবেই প্রতিদিন সকালের শুভ সূচনা করে চলেছি!

এদিকে, হাতের বাঁধন শিথিল করে আমি আব্বুর কোলে মুখ ডুবিয়ে দিলাম। আব্বু সবে গোসল করে এসেছে বলে আব্বু নগ্ন দেহে কেবল কোমরে টাওয়েল পেঁচানো ছিল। আব্বুর পেটে মুখ ঘষে টাওয়েলের আড়ালে থাকা জিনিসটা খুঁজে নিয়ে মুখে পুরলাম। একটু চুষার পরে উঠে বসতেই আব্বু ঝটপট আমাকে বিছানা থেকে পাঁজাকোলা করে তুলে নিয়ে বাথরুমে ছুটলো। আমাকে কমোডে বসিয়ে দিয়ে বেরিয়ে যেতে যেতে বললো,

"সময় মাত্র পনেরো মিনিট, তাড়াতাড়ি পরিস্কার হয়ে নে।"

তবে, পনেরো না, কুড়ি মিনিট পরে আব্বু বাথরুমে ঢুকতেই দন্ত বিকশিত করে মুখের হাসি দুই কান পর্যন্ত ছড়িয়ে দিলাম। আমার ছেলেমানুষি দেখে আব্বুও হাসলো। বুঝলো যে আজ মেয়ের দাঁতগুলি তাকেই মেজে দিতে হবে। এখন মাঝেমাঝেই আমি আমার শিশুকালে ফিরে যাই। আব্বু ব্রাশে পেস্ট লাগাচ্ছে, এই সুযোগে আমি আবার তার পেশিবহুল শরীরটা জড়িয়ে নিচের লজেন্সটা একটুক্ষণ ব্যবহার করে নিলাম, মানে তার পেনিস চুষলাম! আব্বু আমাকে দাঁড় করিয়ে বলে,

"খুকি একটু তাড়াতাড়ি কর। তোর ভার্সিটি শুরু হতে আর বেশি দেরি নেই।"

আব্বু পিছন থেকে আমাকে তার বাঁহাতে জড়িয়ে ধরে ডানহাতে আমার দাঁতে ব্রাশ চালাচ্ছে। নগ্ন পাছায় আব্বুর পুরুষাঙ্গের স্পর্শ ভালোই লাগছে আমার। সামনের আয়নার দিকে নজর পড়লো। ব্রাশ চালানোর সময় আমার কিশোরী স্তন জোড়া নড়াচড়া করছে। ক'মাস আগেও অল্প বয়সের বলে আমার স্তনের বোঁটা খুঁজে পাওয়া যেত না!

কিন্তু, গত তিন মাস যাবত - আব্বুর হাত, ঠোঁট আর জিভের কৃপায় স্তন ও স্তনবৃন্ত স্ফীত আকার ধারণ করেছে। আব্বু মুখে পানি তুলে দিতেই আমি কুলি করলাম। আব্বু আঙুল চালিয়ে দাঁত কচলে শেষে মুখ ধুয়ে দিলো। আব্বুর সাথে এসব আমার নিত্যদিন সকালের দুষ্টুমির নমুনা মাত্র। সামনে আরো আছে। ভার্সিটির ক্লাসে না যাওয়া পর্যন্ত এমন দুষ্টুমি চলতে থাকবে!

এরপর শাওয়ার ছেড়ে দু'জন একসাথে গোসলটাও সেরে নিলাম। গত রাতের প্রগাঢ় যৌনমিলনের সব ক্লেদ পানির সাথে ধুয়েমুছে শরীর থেকে বেরিয়ে গেলো যেন!

যথারীতি, আমার শরীর ও চুল মুছার দায়িত্বটা আব্বুই পালন করলো। তারপর বাথরুম থেকে আমাকে কোলে নিয়ে সরাসরি ডাইনিং টেবিলে বসিয়ে নিজে চেয়ারে বসলো। আমি আমার পা'দুটো আব্বুর কোলে চাপিয়ে দিলাম। আব্বু তখন কোমরে টাওয়েল জড়িয়ে রেখেছে আর আমি মাথায়। আমার কিশোরী পায়ের নিচে আব্বুর রাজদন্ড।

আব্বু পাউরুটিতে বাটার লাগিয়ে আমার মুখে তুলে দিল। আমি এক কামড় খেয়ে আব্বুর মুখে তুলে দিলাম। জানি যে, গিলতেই হবে তবুও এক গ্লাস দুধ খেতে গিয়ে নখরামো করলাম। চোঁ চোঁ করে দুধ গিলে দুই ঠোঁট সরু করে আব্বুর দিকে এগিয়ে দিলাম।

আমার এসব আদেখলাপনা আব্বু বেশ বুঝতে পারে। তাই, আব্বু মুখ বাড়িয়ে আমার ঠোঁটের চারপাশে লেপটে থাকা দুধ পরিষ্কার করলো। শুধু আব্বুকে দিয়ে ঠোঁট চাটানোর লোভেই আমি প্রতিদিন এই অসহ্য দুধ গিলে থাকি।

নাস্তা খাওয়া শেষে, ফের আব্বুর পিঠে ঝুলতে ঝুলতে আমার বেডরুমে চলে এলাম। বিছানার উপর প্যান্টি, ব্রেসিয়ার আর ভার্সিটির ড্রেস রাখা আছে। আব্বু একে একে আমাকে সেগুলি পরিয়ে দিলো। তার আগে নিয়মমতো তাকে আমার কুসুমিত যোনী আর স্তনে চুমা খেতে হলো। এটা বাধ্যতামুলক বা ম্যান্ডেটারি!

জামা পড়ানো হলে আব্বু আমার চুল আঁচড়িয়ে মাথার উপর উঁচু ঝুঁটি করে তাতে ব্যান্ড পরিয়ে দিলো। আমি ভার্সিটির জন্য তৈরি। অফিসে যাওয়ার পথে আব্বু তার গাড়ি করে আমাকে ভার্সিটির সামনে নামিয়ে দিবে।

পাঠক বন্ধুরা, এতক্ষণ আপনারা যা কিছু জানলেন, আমার আগে আম্মুই এসব উপভোগ করতো। গত তিনমাস হলো আব্বুর এমন নিবিড় ভালোবাসা আর পরিচর্যা আমি উপভোগ করছি। এর পিছনের গল্পটাই এখন আপনাদেরকে আমি শুনাবো।

আমাদের বাসা পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি বিভাগের আলিপুরদুয়ার জেলা সদরে। আমার নাম তো আগেই জেনেছেন, রেবা বিনতে কবির। আমার বয়স মাত্র ১৮ বছর পার হয়েছে। হাই স্কুল পাশ করে বর্তমানে আমি সদ্য প্রতিষ্ঠিত (২০২০ সালে কোভিডের সময়ে স্থাপিত) স্থানীয় 'আলিপুরদুয়ার বিশ্ববিদ্যালয়'-এ ভূগোল (geography) বিষয়ে অনার্স পড়ছি। গত চার মাস হলো ফার্স্ট ইয়ারের ক্লাস করছি।

আমার আব্বুর নাম রেজা ইবনে কবির। আব্বু মাঝবয়েসী, বয়স ৪৬ বছর। সমাজের সবাই আব্বুকে 'রেজা স্যার' বলে সমাদর করে। করার কারণ-ও আছে বৈকি! আব্বু এই আলিপুরদুয়ার জেলা সদরে সবচেয়ে উচ্চশিক্ষিত মানুষের একজন। ইংল্যান্ড থেকে সার্টিফাইড চার্টার্ড একাউন্টেন্সি পাশ করে বর্তমানে লন্ডন ভিত্তিক এক বড়সড় চা্টার্ড একাউন্টেন্ট ফার্মের আলিপুরদুয়ার জেলার 'ডিস্ট্রিক্ট ইন-চার্জ ও চীফ একাউন্টেন্ট' হিসেবে কাজ করেন।

আলিপুরদুয়ার শহরে আমি, আব্বু আর আম্মু একটা সুখী পরিবারের সদস্য ছিলাম। আমি তাদের একমাত্র সন্তান। টাকা পয়সার প্রাচুর্য থাকায় আধুনিক ও উচ্চশিক্ষিত পরিবেশে বড় হচ্ছিলাম আমি। আমাদের মধ্যে বন্ডিংটা ছিলো খুবই গভীর। আব্বু-আম্মু একে অপরকে প্রচন্ড ভালোবাসতো। সুযোগ পেলেই তারা একে অপরকে সঙ্গ দিতো। তাদের সম্পর্ক ছিলো একেবারেই খোলামেলা।

আব্বু আম্মুকে ব্যাপক স্বাধীনতাও দিয়েছিলো, আব্বুর মত উচ্চশিক্ষিত স্বামীর জন্য যেটা স্বাভাবিক। বলে রাখা দরকার, আমার আম্মুর সাথে যে, একজন নিকটাত্নীয়ের গভীর সম্পর্ক ছিলো।

আম্মু ও সেই নিকটাত্মীয়ের সম্পর্কের বিষয়ে আব্বু জানতো। তবে, এ নিয়ে কখনোই আম্মুকে কিছু বলতো না, আম্মুকে অবাধ চলাফেরার স্বাধীনতা দিত। আব্বু আর আম্মুর প্রেম-ভালোবাসা দেখে মনে মনে আমিও এমনই একজন পুরুষের কথা কল্পনা করতাম, মনন আর মানসিকতায় যে হবে আব্বুর মতোই উদার ও কেয়ারিং!

সব মিলিয়ে আমরা প্রচন্ড সুখী ছিলাম। কিন্তু হঠাৎ তিন মাস আগে এক এক্সিডেন্টে আম্মু মারা যাওয়ার কারণে আমাদের পরিবারের সব সুখ নিমিষেই হারিয়ে গেলো। আমি ভেঙ্গে পড়লাম, কিন্তু আমার চাইতে আব্বু আরো বেশি ভেঙ্গে পড়লো। আমি তখন সবেমাত্র ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছি।

আমার মত ১৮ বছর বয়সের অপরিণত কিশোরীর জন্য হয়তো বাবাকে সামলানোর বয়স না। কিন্তু আব্বুর কষ্ট আর অসহায় অবস্থা দেখে তার সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলাম। কারণ আব্বুকে আগের মতো হাসিখুশি দেখার জন্য আমি সবই করতে প্রস্তুত ছিলাম।

এর পিছনেও একটা কারণ আছে। আব্বুকে শান্তনা ও পরামর্শ দেয়ার জন্য অনেকেই বাসায় আসেন। আড়াল থেকে তাঁদের কথা শুনে যা বুঝলাম, তার মোদ্দা কথা হলো - আব্বুর তাড়াতাড়ি আরেকটা বিয়ে করা দরকার! কারণ শোক ভুলার জন্য একজন বিছানা সঙ্গিনী আর প্রচুর 'সেক্স' দরকার! একজন সেক্সি রমনীকে বিয়ে করলে বাবার পক্ষে আবার সুখী হওয়া সম্ভব।

কিন্তু আম্মুর জায়গায় আমি অন্য কোন নারী বা মেয়েকে সহ্য করতে রাজি ছিলাম না। কোন সৎ মাকে আমাদের সংসারে আমি কখনোই মেনে নিতে পারবো না!

তাই, একমাত্র আদরের মেয়ে হিসেবে আমি দৃঢ় সিদ্ধান্ত নিলাম - যেভাবেই হোক না কেন আব্বুর জীবনে আগের সেই সুখ, আনন্দ আমি ফিরিয়ে আনবোই আনবো। কিন্তু উপায়টা তখনও জানা ছিলো না!

আম্মুর মৃত্যুর বেশ কিছুদিন পরে, একদিন দুপুরে ভার্সিটি থেকে বাসায় এসে আম্মুর একটা বাসন্তী রং শাড়ী নিয়ে আব্বুকে নাড়াচাড়া করতে দেখেছিলাম। কোথাও বেড়াতে গেলে আম্মু অধিকাংশ সময় এই শাড়ীটাই পরতো। বেশ দামী ও সুন্দর শাড়ি ছিল সেটা। ম্যারেজ ডে-তে আব্বু সেটা কলকাতা থেকে আম্মুর জন্য আনিয়েছিল।

আমি ভাবলাম, আজ বিকেলে আমি এই শাড়িটা পরলে কেমন হয়? ভাবনাটা মনে ধরতেই ওটা পরার সিদ্ধান্ত নিলাম। আমার মত বয়সের মেয়েরা সালোয়ার কামিজ বেশি পড়লেও আমার কেন যেন শাড়ি ব্লাউজ পড়তে বেশি ভালো লাগতো!

এছাড়া, গত পহেলা ফাগুনে আম্মু আমাকেও উজ্জ্বল কমলা রঙের 'বাসন্তী রং' শাড়ির সাথে ম্যাচিং করে ব্লাউজ আর পেটিকোট বানিয়ে দিয়েছিলো।

সেদিন বিকেলে, নিজের ঘরে প্রথমে শুধুমাত্র আম্মুর দেয়া সেই উজ্জ্বল কমলা রঙের পেটিকোট পরে আয়নায় নিজের প্রতিবিম্বের দিকে তাকালাম। চিকণ কোমর, নাভিকূপ পেরিয়ে আরো উপরে উন্মুক্ত অঞ্চল, তারপরেই দুটো ছোট ছোট সতেজ, উন্নত মাখনের দলা। স্তনপদ্ম দুটো এখনো নারীর পরিপূর্ণতা পায়নি!

তবে জানি যে, আমার স্তন দুটোও বয়সের সাথে একদিন আম্মুর স্তনের মতো সৌন্দর্যময় হয়ে উঠবে। লালচে রং এর ছোট্ট স্তনবৃন্তে আঙ্গুল বুলানোর সময় মনে পড়লো একদম ছোটবেলায় আড়াল থেকে আব্বুকে আম্মুর দুধের বোঁটা চুষতেও দেখেছি।

মাখনের দলা দুটো ব্রার আবরণে না ঢাকলেও চলে। কিন্তু আমার মতো যুবতি মেয়েরা রঙচঙে ব্রা পরতে ভালোবাসে। অনেকগুলি ব্রা আছে আমার। সেখান থেকে একটা ফ্রন্টাল হুক দেয়া ফ্লোরাল ব্রা নিয়ে স্তনপদ্ম দুটো ঢেকে ফেললাম।

তখন মনে পড়লো, মিচকে শয়তান একটা বান্ধবী আছে আমার। লেডিস আন্ডার গার্মেন্টস বিক্রি করে এমন দোকানে ব্রা ঝুলতে দেখলেই বলে, "দ্যাখ রেবা, দোকানদারটা কত্তো হারামি! এত্তগুলো দুধ ঝুলিয়ে রেখেছে। কেউ চাইলেই যেন হাতে ধরিয়ে দিবে!"

ব্লাউজ পরার পরে মনে হলো আমিতো নিজে নিজে শাড়ি পরতে জানিনা, এসব আগে আম্মুই পরিয়ে দিতো। তাই, আম্মুর সেই দামী শিফনের বাসন্তী রং শাড়িটা পরতে গিয়ে বিপদেই পড়লাম! কিছু টুকরোটুকরো দৃশ্য স্মৃতিপটে ভেসে উঠতেই মিষ্টি সুরে ডাক দিলাম,

"আব্বুউউউ, একটু এদিকে আসবে প্লিইইইজ!"

ড্রইং রুমে বসে টিভি দেখছিল আব্বু। আমার ডাক শুনে প্রায় দৌড়ে চলে এলো। শাড়িটা তখন এলোমেলোভাবে আমার তন্বী শরীরে জড়ানো! আমাকে ওভাবে অগোছালো শাড়িতে দেখেই আব্বু ফ্রিজড্ হয়ে দাঁড়িয়ে গেলো। থতমত খেয়ে বললো,

"সরি খুকি, আমার নক করে ঢোকার দরকার ছিল।"

আমি বুকের কাছে এক হাতে শাড়ি চেপে ধরে চঞ্চল পায়ে আব্বুর দিকে এগিয়ে গেলাম। আরেক হাতে নিজের অপ্রস্তুত আব্বুকে ধরে টানতে টানতে রুমের ভিতরে নিয়ে আব্দার করলাম,

"আব্বু, শাড়ির কুঁচিগুলি কোন ভাবেই ঠিক করতে পারছিনা। আমাকে একটু হেল্প করো না বাবা।"

"আমি?! এসব কাজে আমি তোকে হেল্প করবো?!", আব্বু দ্বিধা নিয়ে আমার দিকে তাকালো।

"আব্বুউউ, তুমি দুষ্টুমি করো না তো!", চঞ্চল চোখ মেলে মুখে মিস্টি হাসি ফুটিয়ে বললাম,

"আমি আগে অনেকবার দেখেছি, তুমি আম্মুকেও শাড়ি পরার সময় হেল্প করতে। বিশেষ করে এমন দামী শাড়ি তোমার সাহায্য ছাড়া আম্মু কখনোই নিজে নিজে পড়তে পারতো না।"

পুরনো সুখময় স্মৃতি মনে পড়তেই আব্বুর চোখের তারা ঝিলিক দিয়ে উঠলো। আব্বুকে আমি আম্মুর ব্রা-এর হুঁক লাগাতেও দেখেছি। আব্বুকে আরো কনভিন্স করতে আমি বললাম,

"শোনো আব্বু, আমি কোমরের কাছে কুঁচি করছি, তুমি শুধু পায়ের কাছের ঁকুচিগুলি সমান করে ধরে রাখো। তুমি দিব্যি পারবে।"

আব্বু এবার কোনো দ্বিরুক্তি না করে দুষ্টু মেয়ের নির্দেশ পালন করতে আমার পায়ের কাছে বসে পড়লো। আমি হাতের কুঁচিগুলি একত্র করলাম তারপর কুঁচির গোছা নাভির কাছদিয়ে পেটিকোটের ভিতরে ঢুকিয়ে দিলাম। এতে করে নাভির রহস্যময় কুপ বেরিয়ে পড়লো। আমি সেটাকে ওভাবেই দৃশ্যমান রাখলাম! এরপর আঁচলটা ভাঁজ করে কাঁধের উপর দিয়ে পিছনে ঝুলিয়ে দিলাম।

ব্যস, আমার বাসন্তী রঙা শাড়ি পরা শেষ! আব্বু এতোক্ষণ মনোযোগ দিয়ে আমার শাড়ি পরা দেখছিলো। তাকে একটা মিষ্টি হাসি উপহার দিয়ে আয়নার দিকে ফিরলাম। উন্মুক্ত কাঁধের উপর ব্রেসিয়ারের গোলাপি স্ট্র্যাপ বেরিয়ে আছে। আমার গোলাপ রাঙা পেট, তলপেট, চিকন কোমর আয়নায় দৃশ্যমান। আয়নার প্রতিবিম্বে চোখাচোখি হতেই আব্বু পিছন ফিরলো। আমি আম্মুর স্টাইলে মৃদু বকুনি দিলাম,

"আহ, তোমাকে নিয়ে আর পারিনা, রেজা সাহেব!", ড্রেসিং টেবিলে রাখা হেয়ার ব্রাশটা দেখিয়ে বললাম,

"চুপ করে দাঁড়িয়ে না থেকে আমার চুলগুলি একটু ব্রাশ করে দাওনা বাবা। ঝুঁটি বা খোঁপা করবে না, স্ট্রেট চুলে আঁচড়ে দিবে।"

আব্বু আমার চুলে অভ্যস্ত হাতে ব্রাশ চালাচ্ছে। আমি নিশ্চিত - এখন তার মনে পুরনো স্মৃতিগুলি ফিরে আসছে। আমিও এটাই চাচ্ছিলাম! আব্বুকে আম্মুর দেয়া সুখস্মৃতি মনে করিয়ে দিতে হবে।

চুল আঁচড়ানো শেষ হলে আব্বুর মুখোমুখি হলাম। আঙ্গুলের মাথায় একটা গাঢ় হলুদ টিপ ধরিয়ে দিয়ে আব্দার করলাম,

"এবার টিপটা সুন্দর করে পরিয়ে দাও দেখি!"

আমি জানতাম, আম্মুর সাথে বেড়াতে যাওয়ার সময় আব্বু বরাবরই এই দায়িত্বটা পালন করতো। আমার কপালে হলুদ বড় টিপটা পড়িয়ে দিল আব্বু।

টিপ পরানো শেষে এবার দ্রুত কানে গলায় কিছু ম্যাচিং অরনামেন্টস্ পড়ে নিলাম। তারপর, শাড়ির আঁচলটা এক হাতের উপর পাখির ডানার মতো মেলে একপাক ঘুরে আব্বুর সামনে হাসিমুখে দাঁড়ালাম। ভুরু নাচিয়ে জিজ্ঞেস করলাম,

"বলো তো আব্বু, তোমার দুষ্টু মেয়েটাকে দেখতে কেমন লাগছে? শাড়িটা মানিয়েছে তো আমাকে?"

"খুকিরে, তোর আম্মুর এই শাড়িতে তোকে দেখতে ঠিক তোর আম্মুর মতোই লাগছে!"

"সত্যি বলছো তো, আব্বু? মিছেমিছি পামপট্টি মারছো নাতো আমাকে?"

"না না, তিন সত্যি। তোর আম্মুর চেয়েও বরং তুই বেশি সুন্দর!"

আমার আত্মীয় স্বজন, পাড়াপ্রতিবেশি সবাই বলে যে, আমার হাঁটা-চলা, মুখ আর শরীরের গড়ন, এমনকি মিষ্টি হাসিটাও নাকি একদম আম্মুর মতো! আমি যে দেখতে অনেকটাই আম্মুর মত আমি ছোটবেলা থেকেই জানতাম।

হঠাৎ খেয়াল করলাম, কয়েক মূহুর্তের জন্য আব্বুর চোখমুখ যেন খুশিতে রঙ্গীণ হয়ে উঠলেও দৃষ্টি যেন অতীতে হারিয়ে গেছে। এরপর সম্ভবত ঝোঁকের বসে, আমাকে একেবারে অবাক করে দিয়ে - আব্বু হঠাৎ আমার দুই কাঁধে হাত রেখে প্রথমে আমার গালে, তারপর ঠোঁটে চুমু খেলো!

জিভ নয়, নিজের টকটকে লাল লিপস্টিক দেয়া ঠোঁটে আমি শুধুই আব্বুর পুরুষালি ঠোঁটের আলতো স্পর্শ অনুভব করলাম!

চুম্বনটা মোটেও দীর্ঘস্থায়ী ছিল না, তবুও যেন আমার কুমারী শরীর ঝিমঝিম করে উঠলো। স্তনবৃন্ত এমনকি যোনীতেও যেন তার প্রতিক্রিয়া অনুভব করলাম। ঘোর কাটিয়ে আমারও যখন একটা চুমু খেতে ইচ্ছা হলো, ততোক্ষণে আব্বু আমার সামনে থেকে চলে গেছে। আমার রুমে নেই আব্বু! আমি তাকে খুঁজতে নিজের ঘর থেকে ওভাবে বের হলাম।

আব্বুকে তখন তার বেডরুমে খুঁজে পেলাম। ইজি চেয়ারে বসা, বিমর্ষ চেহারা! আগের মতোই একটা খোলসের মাঝে ঢুকে গেছে। একটু আগে ঘটা প্রাণচাঞ্চল্য ভুলে চোখে মুখে আবারো সেই অসুখী ভাব, রাজ্যের বিষন্নতা!

আমি ইজি চেয়ারের সামনের নরম কার্পেট পাতা মেঝেতে তার পায়ের কাছে হাঁটু গেড়ে বসলাম। আমার দুই হাত আর থুতনি তার হাঁটুর উপর রেখে আব্বুর মুখের দিকে চুপচাপ তাকিয়ে রইলাম। আব্বু আড়চোখে আমার দিকে তাকিয়ে অস্ফুটে বললেন,

"সরি, রেবা বেটি, আমার ভুল হয়ে গেছে!"

প্রতি উত্তর না দিয়ে মুখে হাসি ফুটিয়ে আমি আব্বুর দিকে চেয়ে থাকলাম। ফিসফিস করে গলায় আদরমাখা সুরে বললাম,

"চলো বাবা, আজ সন্ধ্যায় দু'জনে আশেপাশে কোথাও বেড়িয়ে আসি।"

"নাহ খুকি, বাদ দে। মনটা ভালো নেই। আজ বাইরে যেতে ভালোলাগছে না। ঘরেই থাকি নাহয়।"

"আচ্ছা, ঠিক আছে, আমরা বাপবেটি কোথাও যাবো না। দু'জন এখানে বসে গল্প করবো। তোমার মনটা ভালো করে দেবো।"

বলেই, আমি আরো সামনে এগিয়ে গেলাম। আমার দুই স্তনে আব্বুর হাঁটুর চাপ লাগছে। ঠোঁটের উপর আব্বুর ছোট্ট সেই চুমুটা আমার শরীরে এমন একটা তরঙ্গ ছড়িয়ে দিয়েছে যা প্রতি মূহুর্তে আমাকে তার শরীরের স্পর্শ পেতে প্ররোচিত করছে! আমার ওমন উগ্রমূর্তি দেখে আব্বু বলে,

"খুকি, তুই নাহয় কোনো বান্ধবীর বাড়ি বেড়িয়ে আয়, কেমন? কষ্ট করে সাজলি যখন।"

"আব্বু, আমার বান্ধবীরা আজ সবাই ব্যস্ত।"

"উমম, তাহলে তোর কোনো বয়ফ্রেন্ড? কোন ছেলে বন্ধুর সাথে দেখা করে আয়, যা!", আব্বুর মুখে তখন কৌতুহলী হাসি।

"বাবা, ফর ইয়োর কাইন্ড ইনফরমেশন, তোমার মেয়ের কোন বয়ফ্রেন্ড নাই! কোন ছেলে বন্ধুও নাই! ভার্সিটির ওসব পিচ্চি বয়সের ছেলে আমার পছন্দ হয় না। ওদের ম্যাচিউরিটি খুবই কম।"

একথা বলে দু'হাতে আব্বুর হাঁটু জোড়া শক্ত করে জড়িয়ে ধরে তার কোলের উপর এলোচুল বিছিয়ে গাল-মাথা চাপিয়ে দিয়ে বললাম,

"আমি আজ কেবল তোমার জন্যই এভাবে সেজেছি। তাই, আজ থেকে তুমিই আমার বয়ফ্রেন্ড!"

আমার দুই স্তনে এখন আব্বুর পায়ের বাড়তি চাপ অনুভব করছি। আব্বু আমার খোলা দীঘল কালো চুলে হাত বুলাচ্ছে। তার কেমন লাগছে কে জানে, তবে আমার সবই ভালো লাগছে!

ভাবছি, যেভাবেই হোক না কেন আব্বুকে তার কষ্টের জায়গা থেকে বের করে আনতেই হবে। আব্বুকে মানসিকভাবে একটা কম্ফোর্ট জোনে আনতে হবে। তাই, বান্ধবীর মত তার কাছে জানতে চাইলাম,

"এই যে হ্যান্ডসাম আব্বু, রেজা সাহেব - এবার বলো দেখি, তোমার কোনো গার্লফ্রেন্ড নাই?"

"খুকিরে, গার্লফ্রেন্ড একমাত্র যে ছিলো, সে তো অকালেই চলে গিয়ে আমায় একলা করে গেল! তোর মা ছাড়া আমার আর কোন গার্লফ্রেন্ড কখনোই ছিল নারে!"

"আহারে, আব্বু সোনা! শোনো, সবাই তোমার বিয়ের কথা বলছে। এ নিয়ে তুমি কি কিছু ভাবছো?"

"তোর মা একজন অসাধারণ মহিলা ছিল। তাকে ভুলে যাওয়া এতো সহজ না! সুতরাং যে যা বলছে বলতে দে৷ এসব বিয়ে নিয়ে আমার কোন চিন্তা নেই।", আব্বুর কন্ঠে বিরক্তি।

একটা বিষয়ে আমার ভীষণ কৌতুহল ছিল। তাই নরম সুরে জানতে চাইলাম,

"আচ্ছা বাবা, আম্মুর একজন আত্মীয় ছিল না? কি যেন নাম! ও হ্যাঁ, রাশেদ ভাইয়া, তাই না?"

জানিয়ে রাখি, রাশেদ ভাইয়া আম্মুর নিকট সম্পর্কের মামা। সম্পর্কে নানা হলেও উনার বয়স বাবার চেয়েও কম ছিল (প্রায় আম্মুর সমান বা ৪০ বছরের মত) বলে - আমি তাকে 'নানা' না ডেকে 'ভাইয়া' ডাকি।

"হুম, সৈয়দ রাশেদ খন্দকার। তোর মা ও রাশেদের মধ্যে সম্পর্কটা বেশ গভীর ছিল।", বাবা উদাস গলায় উত্তর দেয়।

"উনাদের মধ্যে একটু অন্য ধরণের ইন্টিমেসি-ও ছিল, তাইনা আব্বু?", মোক্ষম প্রশ্নটা করে আমি মাথা তুলে আব্বুর দিকে তাকালাম। আব্বুর রিএকশন দেখা দরকার!

"খুকি, তুই জানতি?! ওদের ইন্টিমেসি তুই টের পেতি?!", আব্বু প্রচন্ড অবাক হয়ে আমার দিকে তাকালো!

"হুমমম অনেক আগে থেকেই জানতাম, বাবা।", আমি সহজ কন্ঠে বললাম।

"কিন্তু কিভাবে?! এত অল্প বয়সে তুই ওসব সম্পর্ক বুঝতি?!", আব্বুর বিস্ময়মাখা প্রশ্নটা খুবই আস্তে আমার কানে ভেসে এলো।

"আমি তাদেরকে জড়িয়ে ধরতে, চুমু খেতে দেখেছি। ছোট বেলা থেকেই বুঝতাম, তাদের এই ঘনিষ্ঠতা ঠিক স্বাভাবিক না! কেমন যেন অন্যরকম, আদিম!"

এবারও নরম সুরে আমি উত্তর দিলাম। পরক্ষণেই আব্বুকে জিজ্ঞেস করি,

"সত্যি করে বলো তো আব্বু, এজন্য কি তোমার আম্মুর উপর রাগ হতো?"

আব্বুর দুচোখে এবার স্নেহময় হাসি। আঙ্গুলের উল্টোপিঠে আমার গাল নেড়ে দিয়ে বললেন,

"নারে বেটি, কখনোই রাগ হত না। রাশেদের সাথে তোর মায়ের সম্পর্ক নিয়ে আমার মনে কোন জড়তা ছিল না।", একটু থেমে কি যেন ভেবে আব্বু আবার বলে,

তাছাড়া, তোর আম্মুর মৃত্যুতে রাশেদ নিজেও খুব কষ্ট পেয়েছে। এমনিতেই, বেচারা কখনো বিয়ে করেনি। তোর মায়ের জন্য সারা জীবনই রাশেদ অবিবাহিত থেকে গেল!"

"তারপরেও, নিজের স্ত্রীর সাথে পরপুরুষের এমন বিবাহ বহির্ভূত সম্পর্ক, ব্যাপারটা মেনে নেয়া খুবই অস্বাভাবিক, তাই না, আব্বু!?"

আব্বুর হাতের উপর আমিও হাত রাখলাম। তার আঙ্গুলের ফাঁকে আঙ্গুল ঢুকিয়ে চেপে ধরলাম। আব্বুর হাতের উষ্ণতা ভালো লাগছে।

"উনি ছিলেন তোর আম্মুর প্রথম প্রেম, যাকে সে কখনোই ভুলতে পারেনি। বিষয়টি তাই মেনে নেয়া ছাড়া আমার কোন উপায় ছিল না।"

"বলো কি, বাবা? প্রেম? তাও নিজের মামার সাথে?! কিভাবে হলো?"

আমার কাছে এটা একেবারেই অভাবনীয়! আমার ধারণা ছিল তাদের দুজনের মধ্যে হয়তো শরীরিক সম্পর্ক ছিলো। যদিও আম্মু আর রাশেদ ভাইয়াকে আমি কখনো সেক্স করতে দেখিনি, কেবল ওরকম কিছু ধারণা করতাম!

"কখনো কখনো শিক্ষিত সমাজেও এসব হয়েই যায়। কেনো হয় তা আমার জানা নেই যদিও!"

"তুমি ব্যাপারটা কখন জেনেছিলে, আব্বু?"

"বিয়ের আগে থেকেই। তোর আম্মু আমাকে শুরুতেই সবই বলেছিল।"

"সব জেনেও তুমি আম্মুকে বিয়ে করলে?!"

আমার বিস্ময়ের মাত্রা বাড়লো! এসব বলে কি আব্বু! আব্বা উদার মনের মানুষ জানতাম, তাই বলে এতটা?!

"খুকিরে, আমিও যে তোর আম্মুর প্রেমে তখন হাবুডুবু খাচ্ছিলাম! তাছাড়া এমন সত্যিটা যে মেয়ে স্বীকার করতে পারে, তাকে বিয়ে না করে কি পারা যায়? তুই বল?"

"বিয়ের পরে তুমি আম্মুকে পরে কখনো এসবে বাধা দাওনি?"

"নাহ! বরং বিয়ের পরে আমিই স্বেচ্ছায় রাশেদের সাথে তোর আম্মুকে ঘরের ভেতর মেলামেশার সুযোগ দিয়েছিলাম।"

"কেন? কেন? কেন?", আমার প্রচন্ড অবাক হবার পালা!

"তুই এখনো ছোট মেয়ে, তাই বুঝতে পারছিস না!", এর পরের কথাগুলি আব্বুর বুকের অনেক গভীর থেকে বেরিয়ে আসলো,

"রাশেদের সাথে সম্পর্কে আমি বাঁধা দিলে তোর আম্মুর প্রেমিকা মনটা তাহলে যে একেবারেই শুকিয়ে যেতো! আর আমি তাকে পেয়েও হারাতাম। এই সুন্দর সংসারটাই হয়তো হতো না! তোকে হয়তো জন্মই দিতে পারতাম না!"

আব্বুর এমন খোলামেলা কথা শুনে অবাক হচ্ছি, আবার ভালোও লাগছে। তাদের অনেক অজানা বিষয় জানতে পারছি। স্বামী-স্ত্রীর মাঝে এতোটা আন্ডারস্ট্যান্ডিং ভাবাই যায়না! আমার কৌতুহল বাড়ছে, বাড়ছে আব্বুর প্রতি আকর্ষণ।

"আম্মু আর রাশেদ ভাইয়া কি নিয়মিত সেক্স করতো?"

"হ্যাঁ, করতো রে খুকি। আমাদের বিয়ের আগেও করতো, পরেও করতো। তোর মা মারা যাবার আগ পর্যন্ত তাদের সেক্সুয়াল রিলেশন ছিল। তবে, আমি কিন্তু কখনো আপত্তি করিনি!"

অবাক বিস্ময়ে আমি স্তব্ধ হয়ে বসেছিলাম। এও কি সম্ভব! অনেকক্ষণ পর নিরবতা ভেঙে বললাম,

"আম্মুর মতো বিয়ের আগে তুমি কারো সাথে সেক্স করোনি, আব্বু?"

"নারে বেটি! তোর আম্মুর সাথেই আমার জীবনে প্রথম সেক্স।"

"সেটা কি তোমাদের বাসর রাতেই?"

"ঠিক ধরেছিস। যদিও সেই রাতে আমি ওসব কিছুই করতে চাইনি। কিন্তু তোর আম্মুই শুরু করে। সে-ই আমাকে সেক্সের সব কলা-কৌশল শিখিয়ে দিয়েছিল! তোর আম্মুর পূর্ব অভিজ্ঞতা খুব কাজে লাগে!"

এমন খোলামেলা স্বীকারোক্তি দিয়ে আব্বুর মুখে তখন অনাবিল শিশুতোষ হাসি! আব্বু কতটা প্রগ্রেসিভ মানসিকতার হলে এতটা উদার হতে পারে, ভেবে তার প্রতি আমার শ্রদ্ধা আরো বেড়ে যাচ্ছিল!

"তারমানে আম্মুই ছিলো তোমার গুরু, মানে সেক্স টিচার?"

"হ্যাঁ, তোর আম্মু এসব ব্যাপারে আসলেও খুব এক্সপার্ট ছিলো।"

হয়তো কোন সুখময় স্মৃতি মনে পড়েছে, তাই কথা বলার সময় আব্বুর চোখমুখ রাঙা হয়ে উঠলো!

আব্বুর সাথে এমন খোলামেলা কথা বলছি, এটা নিজের কাছেও অবাক লাগছে! কথা বলতে বলতে আমি উঠে আব্বুর চেয়ারের পিছনে চলে এসেছি। এবার তার দুই ঘাড়ে হাত রেখে স্তনের ভার তার মাথার উপর চাপিয়ে দিলাম। দুপাশ থেকে আব্বুর গাল টিপে ধরে বললাম,

"মাই কিউট হ্যান্ডসাম ড্যাড, তুমিতো দেখছি একেবারেই শিক্ষানবিশ ছিলে?!"

এরপর দুজনেই হিহি হোহো করে হাসতে লাগলাম। বাবার মনের গুমোট ভাব কাটছে দেখে মনটা খুশিতে নেচে উঠলো। এতটাই খুশি লাগলো যে সামনে ঝুঁকে তার গালের সাথে গাল চেপে ধরলাম। একটা বয়সের পরে কখনোই এমনটা করা হয়নি। আজ আমাকে আবেগ পেয়ে বসলো। আব্বুকে কিছু বুঝার অবকাশ না দিয়ে প্রথমে গালে, তারপর তার ঠোঁটের কোনায় পরপর কয়েকটা চুমা খেলাম। বিষ্মিত আব্বু আমার দিকে মাথা ঘুরিয়ে তাকাতেই এবার সরাসরি তার ঠোঁটে চুমা দিলাম। তার চোখজোড়ায় এখন চমক আর বিভ্রান্তির ছায়া!