পূজনীয়া মা 01

Story Info
Relationship grows between mom and son.
600 words
3.2
58.4k
4

Part 1 of the 5 part series

Updated 06/08/2023
Created 08/16/2010
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
nil_r2
nil_r2
22 Followers

This novel is inspired by literotica author Ruby Sen. However, one might not find this as a word to word translation - even the plot swerves and swings from her novel. The reader might also find that this story focuses each sub-plot somewhat more descriptive way. Finally, this novel is written in Bangla script. So, only Bangla reading people would be able to appreciate this.

প্রথম অধ্যায়

১লা এপ্রিল, ২০১০
আজকের দিনটি আমার কাছে বিশেষ ও স্বতন্ত্র একটি দিন। আজ আমার মার জন্মদিন,আর আজই মার প্রথম জন্মদিন যেদিন তিনি আমার কাছে নেই। আজ পর্যন্ত মায়ের প্রাতিটি জন্মদিনের ভোরে তাঁকে আমি আমি আদর ও ভালবাসা জানিয়েছি, পৃথিবীর যে প্রান্তেই আমি থাকিনা কেন। আজ সকালটি সেই রুটিনের ব্যতিক্রম। গত বছরে তাঁকে আমি হারিয়েছি।

আজ সারাটা দিন ধরে আমি আমার মায়ের কথা ভেবেছি। তিনি ছিলেন আমার জীবনের সবচেয়ে কাছের নারী। তাঁকে আমি সবচেয়ে বেশি ভালবাসতাম আর শ্রদ্ধা কারতাম। তিনি ছিলেন একাধারে আমার ঘনিষ্ঠ বন্ধু এবং গুরু। আজ সারাদিন আমার তরুণ বয়েসের স্মৃতি আর তাকে জড়িয়ে আমার মায়ের স্মৃতি ভেসে ভেসে এসেছে।

আমার মা, শুচিস্মিতা সেন, ছিলেন প্রকৃতই একজন ব্যতিক্রমী নারী। তিনি ছিলেন সাদামাটা বিএ পাস। তার কারণ তিনি ছিলেন যে সময়ের মানুষ, তখন মেয়েদের কেউ ঊচ্চশিক্ষার জন্যে যোগ্য ভাবতে শেখেনি। তাছাড়াও তখনকার সামাজিক রীতি আনুযায়ী, মাত্র ১৮ বছর বয়সেই, ১৯৬০ খ্রিস্টাব্দের অক্টোবর মাসে মায়ের বিয়ে হয় আমার বাবা কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার শ্রী কালীকিঙ্কর সেনের সঙ্গে। বাবা তখন ৩২ বৎসর বছর বয়সের পূর্ণ যুবা, এবং কলকাতায় ডাক্তার হিসেবে তাঁর নামডাক বেশ শুরু হয়েছে।

এই বিয়ের ঠিক এক বছরের মধ্যে আমার দিদি, রুবির জন্ম হয়। দিদির সঙ্গে ছেলেবেলায় অবিরাম খুনসুটি করে আর খেলাধুলোয় কেটেছে। এরপর মা, মূলতঃ বাবার অবিরাম উৎসাহে, আবার পড়াশুনো শুরু করেন। শুনেছি, আমাকে পেটে নিয়েই আমার মা বিএ পরীক্ষা দেন এবং সসম্মানে ঊত্তীর্ণ হন। কিন্তু, ১৯৬৪ খ্রিস্টাব্দের ১৮ই জুন আমার জন্মের পর মায়ের আর প্রাতিষ্ঠানিক পড়াশুনো করা হয়ে ওঠেনি।

তবুও তাঁর অসাধারণ মেধার বলে তিনি তাঁর পড়াশুনোর যাবতীয় ঘাটতি পুরন করেছিলেন। বিশেষ করে সাহিত্যে ছিল তাঁর উল্লেখযোগ্য দখল। সংসারের সকল বাধা অতিক্রম করে আমার মা চিরদিন প্রচুর পড়াশুনো করে যেতে পেরেছিলেন।

মা নিয়মিত লিখতেন বিবিধ বিষয়ের উপরে – পদার্থবিদ্যা থেকে দর্শন; যদিও সে লেখা কখনও প্রকাশিত হয়নি। তিনি বেশ কিছু গল্প ও কবিতা রচনা করেছিলেন। কেবলমাত্র বারোটির মত প্রকাশিত হয়েছিল – তার মূখ্য কারণ মার প্রকাশনার প্রতি এক রকমের অনুৎসাহ। প্রকাশিত গ্রন্থগুলি পাঠক পাঠিকারা অভাবনীয় জনপ্রিয়তার স্বীকৃতি দিলেও তা মাকে আরও লেখা প্রকাশিত করতে অনুপ্রাণিত করেনি। মা লিখতেন কেবল তাঁর নিজের সৃষ্টিসুখের জন্য এবং সেজন্যে তাঁর বেশীরভাগ সাহিত্য রচনাই ডায়েরি এবং লেখার খাতার মধ্যেই সীমাবদ্ধ ছিল। কেবল আমারই তাঁর সমস্ত সাহিত্যসৃষ্টি পড়ার সৌভাগ্য হয়েছে।

আমার দিদি, রুবি সেন, দিল্লির St. Stephens College-এ ইংরেজিতে অনার্স নিয়ে ভর্তি হয় ১৯৭৯ সালে এবং তার তিন বছর পর পাস করেই ঢুকে পড়ে IIM-Ahmedabad থেকে মার্কেটিং-এ পিজিডিএম করতে। দুটি ক্ষেত্রেই দিদিকে হস্টেলে থাকতে হত। আর বাবা থাকতেন সর্বক্ষণ তাঁর রুগীদের নিয়ে। তাই আমার বড় হয়ে ওঠার কৈশোরবেলার দিনগুলোয় দিদি নয়, মায়ের কাছেই আমার সাহিত্য রসাস্বাদনের শিক্ষালাভ; স্কুলের পাঠে অঙ্ক ও বিজ্ঞানের তরী তাঁর হাত ধরেই পার করেছিলাম। স্কুলের উঁচু ক্লাসে ওঠার পর, আমার বহু সহপাঠী তাঁর ছাত্র হয়েছিল। এমনকি যখন আমি কলেজে পড়ি আমাকে বহু কঠিন প্রশ্নের সমাধান করতে সাহায্য করতেন আমার মা।
মার ক্ষুরধার বুদ্ধি তাঁর চিন্তাভাবনায় ব্যতিক্রমী স্বচ্ছতা দিয়েছিল। তাঁর ভাবনাচিন্তা কখনই সংরক্ষণশীলতায় ভারাক্রান্ত ছিল না এবং আশেপাশের সকলকেই তিনি উৎসাহ দিতেন যে কোনও বিষয় সর্বত্র খোলা মনে, যুক্তির আলোয় বিচার করতে।
মার তেজস্বিনী স্বভাব, মর্যাদাসম্পন্ন ব্যবহার ও সম্মোহিনী ব্যক্তিত্বর জন্যে তাঁকে বহু মানুষের মধ্যেও আলাদা করে চেনা যেত। সেইজন্যে বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের মধ্যে তাঁর গুণগ্রাহীর সংখ্যা ছিল অগণিত।
তাঁর একমাত্র সন্তান হিসেবে মায়ের অগাধ বিদ্যাবুদ্ধি ও নবীন চিন্তাধারার ছোঁয়ায় আমার চিন্তাশক্তি বিশেষ পুষ্টি লাভ করেছিল। মনে পড়ে আমার কিশোর বয়সের বেড়ে ওঠার যাবতীয় স্বাভাবিক সমস্যার দিনগুলিতে মা-ই ছিলেন আমার বন্ধু ও অবিভাবক।

nil_r2
nil_r2
22 Followers
Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
8 Comments
AnonymousAnonymousover 2 years ago

এরকম বিধবা মেয়েকে চোদার সৌভাগ্য সবার হয় না।যদি আমারও

একটা এরকম বিধবা নিজের বা সৎ মেয়ে থাকতো খুব মজা করে চুদতাম।বিধবা নিজের বানসত মেয়ের সাথে বিপ্তনিক বাপের নতুন আরো গল্প পাঠান

dgrahuldgrahulabout 3 years ago

প্রিয় anonymous লেখক, আপনার লেখা, 'আমি আর আমার বিধবা মেয়ে' গল্পটি পড়লাম, তবে বুঝলাম না আপনি কমেন্টস এ কেন গল্পটি লিখে পাঠালেন।

আমি ছোটোখাটো গল্প লিখি। আপনার গল্পটি পরে, একই থিম এ একটি গল্প লিখতে চাই, যদি আপনার কোনো আপত্তি না থাকে। আমাকে ইমেইল করলে আপনাকে আমার গল্পটি পাঠাবো। এই সাইট এ আমার বায়ো দেখে আমাকে মেসেজ পাঠাতে পারেন।

AnonymousAnonymousabout 3 years ago
NEW STORY

আমি আর আমার বিধবা মেয়ে

আমার নাম মানবেন্দ্র। বয়স ৪৮ বছরের বিপত্নীক। কয়েক বছর আগে পর্য্যন্ত আমি এক সাদামোটা মধ্যবিত্ত জীবনযাপন করছিলাম আমার প্রিয় পত্নীর সঙ্গে। আপনাদের আমার জীবনের এক সত্য কাহানী বলছি। যদিও আমি নিজের এ কর্মের জন্য সত্যিই লজ্জিত। আমি অন্য বিপত্নীকদের সতর্ক করার জন্য লিখছি। কারন বিপত্নীক একাকী জীবনে নিজের যুবতী মেয়ের সংগে থাকা কি যে বিপদজনক সে কথাই বলব।

মাধবী আমাদের একমাত্র মেয়ে। একমাত্র সন্তান বলে অনেক অনেক আদরের ছিল। আমরা আমাদের একমাত্র মেয়েকে খুব তরাতরি, মানে মাত্র ২০ বছর বয়সেই বিয়ে দিয়ে দিয়েছিলাম। পাঁচ বছরের সুখী দাম্পত্য় জীবনে ওদের দুটি সন্তান জন্মায়। প্রথম সন্তান জন্মের পরই মারা যায়। তারপর আসে সেই শোকাবহ ঘটনা। মাধবীর বর এক দুর্ঘটনায় মারা যায় দ্বিতীয় বচ্চাটাকে নিয়ে। মাধবী বেঁচে গিয়ে মাত্র ২৫ বছর বয়সে বিধবা হয়ে গেল আমাদের মেয়ে।

বিধবা বেশে মাধবী শ্বশুরবাড়িতেই ছিল। ওরা সত্যই বড্ড ভালো লোক। সবচে ভালো হল, ছেলের মৃতুর জন্য আমার মেয়েকে কেউ দায়ী করেনি। মাধবীর একাকীত্ব দেখে শ্বশুরবাডীর লোকেদের মনে মায়া পরে গেল। ওকে আমার কাছে পাঠাতে চাইলো। আমিও একাই থাকি দুই বেডরুমের ফ্লটে। ভেবে দেখলাম আমারো একাকীত্ব কেটে যাবে। আমি রাজি হয়ে গেলাম। বেশ কয়েক বছর যাবত আমার বাডীতে কোন মহিলা নেই। নটা পাচটা অফিস করি। আমিও নিঃসংগ জীবন হতাশা চেপে বসছিল। মধু আসবে বলে বেশ আনন্দ অনুভব কারলাম। মধু মাধবীর ডাক নাম।

কিছুদিনের মধ্যই মধু আমার ফ্লটে চলে এল। আমি খুউব খুশি হলাম। আমার ফ্লেটে একটি বসার রুম, দুটি শোয়ার রুম, একটি রান্নাঘর এবং সাধারণ বাথরুম। রুমগুলি বেশ ছোট। তাই প্রতিটি শোয়ার রুমে মাত্র একটি বিছানার পাতা ছিল। মাধবী একটি শোবার ঘর দখল করল আর অন্য রুমটি আমার বিছনা হলো। আমার মেয়ে এসে রান্না বান্না সহ ঘরের সমস্ত ভার নিজের কাধে তুলে নিল। একেবারে সংসারের কর্তী হয়ে গেল।

এক দেড় মাস বেশ ভালই চলছিল। একদিন শীতের শুরুতে, ভোরের দিকে আমি বাথরুমে যাওয়ার জন্য় বেরিয়ে এলাম। দেখলাম বসার ঘরে একটি মাদুর পেতে মধু শুয়ে আছে। আমি জাগিয়ে জিজ্ঞেসা করলাম -মধু… কি হয়েছে? তুই এখানে শুয়ে আছিস যে? বিছানায় কি হল?

- আর বোলোনা বাবা। ওই বিছানায় কেমন যেন অসস্থি লাগছে । আমার বড্ড বিরক্তি লাগে। একটু ভয় ভয় লাছিল। ঘুমও আসছিল না।

- আমাকে ডাক দিলিনা কেন? আমি এখানেই ঘুমাতাম। আর তুই আমার বিছানায় শুতে পারতিস।

- না বাবা তা হয় না। ওটি তোমার আর মার বিছানা। আমি শুলে গোলমাল হয়ে যাবে।

- মধু, তুই এ কী বলছিস? তুমি যে আমার মেয়ে। তুই মা হয়ে উঠেছিলি বটে, কিন্তু তুই এখনও আমার সন্তান। আর বাজে কথা বলিস না তো। আজ রাত থেকে তুই আমার বিছানায় শোবি আর আমি এখানে শুবো, কেমন?

- যা বাবা তুমি কেন মেঝেতে শোবে। আমাকেই এখানে শুতে দাও। আমার কাছে এটা কোন সমস্যাই নয়। তুমি তোমার নিজের বিছানাতেই শোবে।

- না মধু। এবার আমি বেশ জোরের সাথে বললাম - না তুই আমার বিছানায় শোবি আর আমি এখানে মেঝেতে শোব। এটি চূড়ান্ত, এখন আর কোনও যুক্তি তর্ক নেই।

- ঠিক আছে বাবা। কিন্তু আমিও চাই না তুমে মেজেতে শোও। তুমি যদি জেদ করছ যে আমকে তোমার বিছানায় শুই তবে এক কাজ করা যেতে পারে।

- কি বল?

- আচ্ছা বাবা, আমি যদি তোমার পাশেই তোমার বিছানায় শুয়ে পরি তবে কেমন হয়? ছোটবেলায় তো তোমাদের পাশেই ঘুমাতাম।

- বাঃ বেশ ভালোই হবে। ঠিক আছে মধু, আজ থেকেই তুই আমার বিছানায় শুতে পারিস। আমার বিছনাতো বেশ বড়। ওখানে কোনো অসস্থি বা ভয় লগবে না আশা করি। কি এবার খুশি তো? আর তোকে মেঝেতে শুতে হবে না। এ সব উত্তর দেওয়ার আগে আমাকে ভাল করে চিন্তা করা উচিত ছিল। অগুন্তুক বিপদ সম্পর্কে আমার সতর্ক হওয়া উচিত ছিল। তবুও ওকে না বলে মনে কোন দুখঃ দিতে চাইছিলাম না। মধুকে তখন আমার এক স্নেহময়ী নারী মনে হছিল।

- হ্যাঁ বাবা। পুরানো দিনের কথা মনে পরছে। আমি এখনও সেই ছোটোবেলার রাতগুলি মনে করতে পারি। তখন আমি তোমাদের পাশে ঘুমাতাম আর তুমি আমাকে কত যে গল্প বলতে।

- এখন শুধু গল্প করতে পারি। তবে গল্প বলতে পারবনা। বলে দুজনেই হেসে উঠলাম।

রাতের খাবায়া দাওয়া পর আমি আমার বিছানায় একপাশে গিয়ে শুয়ে পরলাম। অন্যপাশে মধুর জন্য জায়গা রেখে দিলাম। কেন যেন আমার ঘুম আসছিলনা। হয়তোবা মধু আমার পাশে শোবে বলে। বিদ্যুৎ ছিল না। অন্ধকারে আচ্ছন্ন রাত্রি। মাধবী তার সমস্ত কাজ শেষ করল।

আমার শোবার ঘরের দরজা খুলে গেল। মধু মোমবাতি হাতে নিয়ে রুমে আসলো। সে আমার দিকে তাকিয়ে রইল। ও হয়তো ভাবছিল আমি ঘুমিয়ে পড়েছি কিনা। আমিও ঘুমিয়ে থাকার ভান করে আধা খোলা চোখে ওর দিকে তাকিয়ে রইলাম। মোমবাতির আলো খুব ম্লান হওয়ায় ও আমার সামান্য খোলা চোখ দেখতে পেলেন না। আমি ওর দিকে তাকিয়ে রইলাম।

আমি সবসময় ওকে আমার ছোট মেয়েটি ভাবতাম। যদিও ও দুই সন্তানের জননী হয়ে ছিল। প্রথমবারের মতো মোমবাতির আলোতে বুঝতে পরলাম ও আর বাচ্চা মেয়ে নয়, একজন পূর্ণ বয়স্ক নারী। কি যে সুন্দরী লাগছে। মনে হয় যেন স্নান সেরে এসেছে। মোটা পারের শাড়ি আর সাদা ব্লাউজটিতে অপ্সরা মত দেখতে লাগছিল।

আমি শাড়ির আচলের ঢাকা মাইগুলির আকার আয়তন অনুভব করছিলাম। ঘুরে দাঁড়ালে বড় তানপুরার আকারের পাছা মনের মাঝে ধাক্কা দিল। এতে করে আমার বাড়া শক্ত হয়ে উঠছে। মাধবীর মা মারা যাবার পর এখনও কোন নারীর ছোয়া পাইনি। ভিড়ের মাঝে ছোয়া আর অনুভুতি জাগায় না। আলো আধারিতে এখন আমার শোবার ঘরে এক নারীকে দেখছিলাম। আমার নিজের মেয়ে হলেও আমি উত্তেজিত হয়ে পরলাম।

মাধবী মোমবাতি নিভিয়ে অন্ধকারে আমার পাশে শুয়ে পড়ল। ভাবছিলাম আমার লুঙির নিচে খা‍ড়া বাড়া ওর নজর পরবে। আমি ওর গায়ের গন্ধ নাকে আসছে। আমার শরীর উত্তেজনায় টগবগ করছে। বাবা হয়েও নিজেকে সামলাতে পারছিলাম না।

মাধবী ১০ মিনিটের মধ্যে ঘুমিয়ে পড়ল। আমি পাশ ফিরে দেখলাম নিস্পাপ, সুন্দর, কোমল, পূর্নযৌবনা কামনীয় এক নারী। ও বিধবা হওয়া এক দুঃখজনক ব্যপার। আমার বাড়া খাড়া হয়ে আছে। আমি ওর উত্তেজনাপূর্ণ শরীরটি ছুতে চাইছিলাম। যদিও আমি আমার সীমা জানতাম। মাধবী আমার মেয়ে। আমি তাকে স্পর্শ করতে সাহস পেলাম না। আমি ঘুমানোর চেষ্টা করলাম আর শেষে ঘুমিয়ে পড়লাম।

কয়েক ঘন্টা পরে বিছানায় কিছু একটা নরাচরা আমাকে জাগিয়ে তুলল। আমি দেখলাম মাধবী গভীর ঘুমে। আমাকে জড়িয়ে ধরেছে ওর বাম হাত দিয়ে। মনে হয় যেন সেই আমার ছোট মেয়েটি। কিন্তু এ শরীরর ছোঁয়া যে বড্ড ভয়াবহ। কারন একটাই, এখন ও তো আর ছোট মেয়েটি নয়। মাধবী এখন একজন পূর্ণ যুবতি নারী। আমার বাড়া আবার খাড়া হয়ে গেল। আমার হৃদয় জন্তু হয়ে পরছিল। আমি ঘামতে শুরু করলাম। আমি ভয় পাছিলাম। ও হয়তো আমাকে বাবা বলেই জড়িয়ে ধরেছি। অন্য কিছু নয়। কিন্তু আমি শত চেষ্টা করেও নিজের উত্তেজনা নিয়ন্ত্রণ করতে পারছিলাম না।

আমার নিজের মাঝে এক যুদ্ধ চলছে। পিতার অনুভূতি আর যুবতী মেয়ের প্রতি আকর্ষণের মাঝে যুদ্ধ। কিছুক্ষণ পরে মাধবী আমার আরও কাছে এসে আরও শক্ত করে জড়িয়ে ধরল। ঘুমের মাঝে যেন ফিসফিস করে কিছু বলছে। আমি খুব মন দিয়ে শুনার চেষ্টা করলাম। ফিসফিস করে বলছে "বিনু …… ডার্লিং……। কাছে এসোনা ……. দুরে কেনো গো .... আমি যে আর পারছি না ……। এসো না ডার্লিং ……। আমি যে কখন থেকে অপেক্ষা করছি।

আমি হতবাক। দুঃখ লাগলো! বিনোদ ওর মৃত স্বামী। আমার মেয়ে ওকে খোঁজ করছিল, শরীরের ক্ষুধা মেটতে। হে ইশ্বর! ও আমাকে বাবা বলে জড়িয়ে ধরে নি। ও স্বপ্ন দেখছে, বিনোদের সাথে বিছানায় শুয়ে আছে। আর ওকে ভেবে আমাকে জড়িয়ে ধরেছ। আমি বুঝতে পারছি ওর বর মারা যাওয়ার প্রায় ন’মাস হতে চলেছে। তাই হয়তো মেয়ে আমার যৌন ক্ষুধায় ভুগছে। আমরা বিপত্নীক বাবা এবং বিধবা মেয়ে দুজনেই যৌন ক্ষুধায় ভুগছি ..!

কারেন্ট চলে এসেছে। বাইরে আলো জানালার কাচ দিয়ে রুমে আসছে। মাধবী তার বা পা আমার পায়ে উপর উঠিয়ে দিয়েছে। শারী পেটিকোট আর আমার লুঙির বাধাতেও আমার বাড়া ওর পায়ের ফাকের তাপ অনুভব করছিল। আর ও ঘুমের মধ্যে, বাম হাত দিয়ে আমার মাথাটি ওর মাইর উপর চেপে ধরার চেষ্টা করল। আর ফিসফিস করতে লাগল "বিনু…। ডার্লিং ……। এখানই আমার মাইর বোঁটা চোষ ……। ছেলে জেগে উঠতে পারে ……। তাই আমার দুধ খেয়ে নাও …… ও ঘুম থেকে ওঠার আগে ……। তবে ছেলের জন্য কিছু রেখো কিন্তু!” আমি মানসিক ভাবে দুর্বল হয়ে পরছি। আমি জানি আমার মেয়ে ওর বাচ্চার জন্য বুকে দুধ জমা হয় এখনো। এখন যেহেতু ও কার্যত আমাকে ওর মাইর দিকে চাপ দিচ্ছে, আমি প্রতিরোধ করিনি। আমার মাথা ওর মাইর দিকে কয়েক ইঞ্চি টনে নেওয়ার পর, আমাকে হতাশ করে আমার দিকে পিছন ফিরে শুয়ে পরলো। একেবারে গভীর ঘুমে। আমি হাতেরে উপর ভর দিয়ে কিছুটা উঠে ফিসফিস করে ডাকলাম ”মধু .ও মধু ... জেগে আছিস মা?” কোনও সারা শব্দ পেলাম না। আমি আস্তে আস্তে ওকে নাড়ীয়ে দেখলাম, সে চোখ খুলে কিনা। না কোন সাড়া নেই। আমার উত্তেজনা বেড়ে গেলো। আমি ওর শাড়ি আচলের উপরের দিকটা আস্থে করে সরিয়ে ফেললাম। ব্লাউজ ব্রা ঢাক যৌবনের মাই বেড়িযে এলো। ব্লাউজের ভিতরে সাদা ব্রা পরে আছে। খুব নার্ভাস হয়ে ওর শরীরে দিকে তাকালাম। ওর মাই দুটি ব্লাউজ ফেটে যেন বেরিযে আসতে চাইছে। আমি আমার হাতের তালু খুব হালকাভাবে মাইর উপর দিয়ে বুলিয়ে চেপে ধরলাম। কোনো পতিক্রিয়া নেই। সাহস যেন বেড়ে গেল। তরপর ওর ব্লাউজের হুক আস্তে আস্তে করা খুলতে শুরু করলাম। একসময় পুরো খুলে ফেললাম। ব্রাতে ঢাকা মাইগুলি কি যে সুন্দর দেখাছিল। হালকা করে ব্রাটা ছুঁয়ে দিলাম। আবার থামলাম, মধু জেগে আছে কিনা দেখার জন্য। ওর মুখ আবার পরীক্ষা করে দেখেনিলাম। আমার হাত কাঁপছে, হাঁটুও যেন কাঁপছে। এক দীর্ঘ্য নিঃশ্বাস নিয়ে আমি আস্তে আস্তে ব্রার হুক খুলে ওকে চিত করলাম। আমার যুবতী মেয়ের মাইগুলি একেবারে নিখুঁত। বড়, গোলাকার আর মাংসল, বাদামী লাল মাইর বোঁটা। একটুকও ঝুলে পারেনি। সবই আমার পছন্দের করা মতন। ওর মায়ের থেকেও আলাদা। কারো নাপসন্দ হবেই না।

নিঃশব্দে, আমার মেয়ের আকর্ষণীয় মাইগুলিকে নিয়ে খেলা করতে শুরু করি। আমি হালকাভাবে টিপতে লাগলাম। মাইর বোঁটা মুচরে দিলাম । মধবী ঘুমের মাঝে শরীরে মোচোর দিয়ে উঠল। আমি নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারলাম না। আমি উঠে গিয়ে একটা মাইর বোঁটা আমার মুখে পুরে নিলাম। চুষতে শুরু করলাম। গরম মিষ্টি দুধ আমার মুখের মধ্যে বইতে শুরু করল। ওর বুকের দুধ ওর মৃত সন্তানের জন্য জমে উঠে। আমি নিজের মেয়ের বুকের দুধ খাচ্ছি। ওর দুধ খেতে খেতে আমি বেপোরয়া হয়ে পরলাম। আমি ওর মাইর বোঁটায় আলতো করে কামরে দিলাম। আর অন্যান্য মাই টিপটিপে শক্ত করে তুললাম। মধবী হঠাৎ জেগে উঠল। অবাক হয়ে দেখলো ওর ব্লাউজ ব্রা খোলা। আমি একটি মাই টিপছি অন্যটা মাই চুষছি।

- বাবা, এ তুমি কি করছো? ”

- সরি মাধু, তোর পাশে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি। তোমার মা মারা যাওয়ার পরে কোনো মেয়েমানুষের ছুয়ে দেখিনিরে। কিন্তু আজ যখন ঘুমের মধ্যে আমাকে জড়িয়ে ধরলি, আমি নিজেকে রাখতে পারলাম না। আমি সত্যিই সরি। লজ্জায় জবাব দিলাম। সরি বলেও মাই টিপাটিপি বন্ধ করতে পারিনি। মধু রাগে দুঃখে আমার দিকে তাকাল। ও অনেকক্ষণ চুপ করে রইল। চিন্তা করতে লাগল। কিছু না বলে শুয়ে রইল । আমি বললাম - মধু, আমি সত্যিই সরি ডার্লিং। আমি সত্যিই বলছি। আমি যে একটি জন্তু হয়ে গেছিরে।

সে চুপচাপ মাই থেকে আমার হাত সরিয়ে বলল - বাবা! আমি বুঝছি তুমি মাকে মিস করছো। তবে আমি যে তোমার মেয়ে। তাই দয়া করে এসব করো না।

- মধু, হ্যাঁ আমি বুঝছি এটি ভুল। তবুও নিজেকে ধরে রাখতে পারছি না। তোর মত এক সুন্দরী সেক্সি মেয়ে পাশে আছিস আর আমি তোকে না ছুয়ে থাকতে পারছি না। আমার মুখের ভাষার যেন কোন লাগাম নেই।

- না বাবা .. প্লিজ .. প্লিজ এটা করো না। এভাবে নোঙরা কথা বলোনা। আমি একজন বিধবা। তোমার মেয়ে। এ পাপ। যদি তুমি আজ রাতে আমার উপর জোর করো তবে আমি কাল থেকে লোকের মুখোমুখি কি ভাবে হব? প্রায় চিৎকার করে মাধবী বলল।

- মধু, আজ আমায় নিজের করে নে মা, দয়া কর আমাকে, প্লিজ। তুই যে কি সেক্সি বলে বুঝাতে পারবো না। আমি পাগল হয়ে যাবোরে। নিজেকে শান্ত করতে না পারলে আমি যেন মরে যাব। আমাকে শান্ত কর মা। তুই কি আমাকে ভালোবাসিস না? তুই কি চাস না তোমার বাবা একটু খুশি হোক? এক নিশ্বাসে বলে গেলাম।

- বাবা, আমি তোমাকে সবসময় ভালবাসি এবং এখনও তোমাকে ভালবাসি। তবে এ ভাবে নয়। আমি তোমাকে মেয়ে হিসাবে ভালবাসি, তাই এখন আমাকে ছেড়ে দাও। আমি এখন বসার ঘরে ঘুমাব! কাঁদতে কাঁদতে বলল।

আমি বুঝতে পারছিলাম ও বিছানা ছেড়ে চলে যাবে। তাই আমি আর অপেক্ষা না করে ওর উপর ঝুঁকে পড়ে যেখানে খুশি পাগলের মত চুমু দিতে লাগলাম। মাথা ওর মাইর উপরে নামিয়ে আনলাম। তরপর মাইর বোঁটায় ঠোট ঘসতে লাগলাম । মেয়ে আমার ছটফট করেতে লাগল। যে ভাবেই হোক আমার থেকে পালানোর চেষ্টা করতে লাগল। আমি ওর হাত ধরে নিজের উপর চাপিয়ে খাড়া মাইর বোঁটা আমার মুখে ঢুকিয়ে দিলাম। জিহ্বা দিয়ে ফোলা মাইর উপর চাটতে লাগলাম। অবশেষে ও আমাকে ছাড়ানোর চেষ্টা বাদ দিল।

সে কেপে উঠল। বলল - বাবা, তুমি আমার সাথে কি করছ? এ যে পাপ। আমি জানি তুমি নারীর সুখ চাও । তুমি তো অন্য কাউকে খুঁজে নাও না। আমি যে তোমার মেয়ে!

- জানি ডার্লিং... জানি। আমি সরি বালছি। কিন্তু আমি নিজেকে ধরে রাখতে পারছিনা। আজ রাতে তোকেই আমি পেতে চাই। আমি তোকে ছুতে চাই, তোকে অনুভব করতে চাই। দয়া কর আমার প্রিয়া। আমরা কি আজ রাতের জন্য ভুলে যেতে পারি না যে আমরা বাবা এবং মেয়ে? প্লিজ? আমি আর পারছি না। বলে দুই হাতে জরিয়ে ধরলাম।

তারপরে কিছুক্ষণ চুপচাপ থেকে ও বলল - বাবা, তুমি কি আজ রাতের পর নিজেকে আর ধরে রাখতে পারবে? বোধ হয় পারবেনা। তখন আমি তোমার জীবনের বাধা মাগী হয়ে যাব। বাস্তবে এর অর্থ আমি তোমার রাতের বৌ হয়ে উঠব। তুমি কি এটাই চাও? ”

- না মধু, আমি সত্যিই দুঃখিত। তবে আজ রাতে তোমার মত সুন্দরীকে খুব করে কাছে পেতে চাই। এসোনা সোনা আমার, কেন না না করছ? তোমার এ ভরা যৌবন কি কিছু চাইছে না? চাইছে তাই না? সেতো ঘুমের মাঝেই বলছিলে।

- ঠিক আছে বাবা। যেহেতু তুমি এত দিন মাকে ছাড়া আছ, তোমার কষ্ট বুঝতে পারি। দুঃখ করো না, ঠিক আছে…! তুমি শুধু আমার মাই নিয়ে খেলতে চাও, চুষে দুধ খেত চাও? ঠিক আছে নাও খাও, খেলা কর। এর বেশী নয় কিন্তু।

-ও: মধু। তুমি আমায় বাঁচালে। এখন থেকে তোমাকে আর তুই বলব না, তুমি বালব। তুমি আজ শুধু আমার। বলে আমি আবার ওর মাইগুলিকে টিপতে লাগলাম, ময়দা মাখা করলাম আর মাইর বোঁটাগুলি চিমটি কাটলাম। আমি তার কোমল মাইতে কামড় দিলাম আর তার ফোলা মাইর বোঁটা চুষতে লাগলাম। মধু উত্তেজিত হচ্ছে। মাই দুটো শক্ত হয়ে আসছে। আস্তে আস্তে ও আমার চুলে বিলি কাটতে কাটতে আঃ .... আঃ.... করতে লাগল, গোঙরাতে লাগল। মাইর বোঁটা চুষতে চুষতে মনে হচ্ছিল যেন মেয়ে আমাকে এক বহু মূল্যবান উপহার দিচ্ছে। আমি মাইর বোঁটা চুষে পুরো দুধ খেয়ে নিলাম । তারপর আমার মেয়ে আমার দিকে তাকিয়ে আমাকে জিজ্ঞাসা করল, - কি এবার মন ভরেছে তো বাবা ?

- মধু .., আমি সত্যই কী বলব জানি না। তুমি আমার মেয়ে। তবে, আমি বলতে চাই …… মানে …… তুমি যদি …… তবে, আমি … আমি... তোমাকে ....”

- কি বলতে চাইছ? বল।

- আমি তোমাকে পুরো চাই মানে চুদতেও চাই। অনেক দিন হল তুমিও চোদন খাও নি। আমিও চুদিনি। বলনা তুমি রাজি কি না? এক নিঃশ্বাসে বলে ফেললাম।

আবার, ও বেশ কিছু ক্ষণ কোনো উত্তর দিল না। আমি অপেক্ষা করতে লাগলাম। আমার হৃদস্পন্দন বেড়ে গেলো। আমি আশা করছিলাম যে ও আমাকে না বলবে না। আমি ওকে আবার বললাম, - মধু, আমি তোমার গুপ্ত স্থান দেখতে চাই গো। মানে তোমার গুদ গো গুদ

ও কোন কথা না বলে চোখ বন্ধ করল। উরু দুটি ছরিয়ে দিল। আমি শাড়ি এবং পেটিকোট টেনে নিলাম তার গুদ দেখত জন্য। ও প্যান্টি পরেনি। আমি আশ্চর্য হযে গেলাম কালো, কোঁকড়ানো, রেশমী চুল ঢাকা ওর গুদ দেখে। কি সুন্দর গুদ । আমি পেটিকোটের দড়ি খুলে শাড়ি খুলে দিলাম। ব্লাউজ ব্রা ও খুলে পুরো উলঙ্গ করে দিলাম। ব্লাউজ ব্রা শরীর থেকে খুলতে ও সাহায্য করল।

- মধু কি সুন্দর গো তোমার গুদ। উঃ তোমার এই উলঙ্গ শরীর যে কেউ পাগল হয়ে যাবে। এখন আর ভাবতেই পারছিনা তুমি আমার মেয়ে।

সে লজ্জায় মুখ ঢেকে ফেলল। ওর নগ্ন উরুত হাত বুলাতে লাগলাম। তারপর লোমশ মাংসল গুদ ঘাটতে লাগলাম। আমার আঙ্গুলগুলি যেন দৌড় করছে। হাতিয়ে হাতিয়ে ভগাঙ্কুর রগরাতে লাগলাম। ও আর সহ্য করতে পারছিল না। ওর উরু আরো মেলে ধরল। তারপর আমি আমার মাঝের আঙুলটি ওর গুদে ঢুকিয়ে দিলাম। ভিজে জব জব করছে। মেয়ে আমার তার পাছ তুলে আমার আঙুলেই তল ঠাপ দিতে লাগল। এবার আঙ্গুল বার করে লোমশ গুদে চুমু দিতে লাগলাম আর রেশমী চুলের সাথে খেলতে থাকি। তারপর আমার জিহ্বার ডগা দিয়ে ওর গুদের ঠোঁটে চাটতে লাগলাম। এতে কারে ওর শরীরে মাঝে যেন বিদ্যুত ছুটে গেল। আমি ওর গুদের মধু রস চুষে লাগলাম। আমি আমার জিভ দিয়ে ভিতরে বাইরে সব জায়গায় চাটতে লাগলাম। সময়ের সাথে সাথে আনন্দের ঢেউ ওর দেহে ছড়িয়ে পড়ে। মাথা এপাশ-ওপাশে করে আঃ ... উঃ.... আঃ.... উঃ... করে গোঙাতে গোঙাতে পাছা তুলে আমার মুখেই ওর গুদের ঠাপ দিল। হঠাৎ শিৎকার করে গুদের রসের বন্যায় আমার মুখের স্নান করিয়ে দিল। আমার মাথা চেপে ধরলো, উঠতে দিলো না। ওর মুচকি হাসি না দেখা পর্যন্ত আমি আরও কিছুক্ষণ ওর গুদ চাটতে লাগলাম। তারপার লজ্জা পেয়ে ও নিজের হাতে নিজের মুখ ঢেকে রাখাল। আমি ওর হাত সরিয়ে চুমু দিলাম ওর ঠোটে মুখে। ও এবার আমাকে জরিয়ে ধরে চুমু দিতে লাগল। আর ফিসফিস করে বলল - বাবা .., আর থাকতে পারছি না গো। গুদে তোমার বাড়া দাও গো। আমাকে তোমার করে নাও। আমাকে তোমার মাগী বানিয়ে নাও। এই বলে সে উরুগুলি ছড়িয়ে দিয়ে হাটু ভাজ করে বুকে নিয়ে গেল। এমন ছড়ানো অবস্থায় আমার নিষ্পাপ মধুকে দেখতে বেশ সেক্সি লাগছিল !

- ও মধু তুমি জাননা তুমি যে কি সেক্সি মাল।

- যাঃ বাবা তুমি আমাকে মাল বলছ?

- তুমি সত্যি একটা খাস মাল।

- তুমি এমন অসভ্য ভাবতে পারছি না। বলে খিলখিল করে হেসে উঠল।

- তোমাকে চুদে বেশ মঝা পাবো গো। এখনই বুঝতে পারছি।

- বাবা, তুমি তো এটাই চাইছিলে তাইনা? নাও তোমার মেয়েকে আপন করে নাও।

- দেখতো আমার বাড়া তোমার পছন্দ হয়েছে কিনা?

- ওগো কি সুন্দর গো। তাই তো বলি এতো পাগলামো কেন? এতদিন কিছু না করে আছ কি করে মাইরি?

- সত্য বলবো, মাঝে মাঝে নিজের হাতে সুখ করে নি। তুমি কি কর?

- আমিও তাই করি।

- এ বার কি তোমার গুদে আমার বাড়া ঢুকাতে পারি?

- তা আর বলতে? বলে আমার বাড়ার টুপি খুলে নিল অভিজ্ঞতার হাতে। বাহঃ বাবা কোথায় রেখেছিলে গো তোমার এ যন্ত্রটা?

- তোমার জন্য় গুদামে রেখে দিয়েছিলাম। বলে হেসে উঠলাম।

আমি হাটু উপর ভর দিয়ে ওর উপর ঝুকে পরে আমার ঠাটানো বাড়া ওর গুদে দিয়ে ধীরে ধীরে ঢুকাতে শুরু করি। আমি ঢুকাতে শুরু করতেই চিৎকার করে উঠল – ও মাগো। আঃ .... আঃ... কিন্তু আমি আমার বাড়া ওর গুদের গভীরে ঠেলাতে থাকি। ওর ভীষণ ব্যথা পাচ্ছে বুঝলাম। আমি থামলাম।

- মধু ডার্লিং, কি ব্যাপার? তুমি কি ব্যথা পাচ্ছ? বার করে নেব?

- হ্যাঁ, বাবা, খুব ব্যথা পাচ্ছি। অল্প থামো। কিন্তু একদম বার করবে না বলে দিচ্ছি। আমাকে একটু বিশ্রাম নিতে দাও। আমি ঠিক হয়ে যাব। তারপরে তুমি পুরোপুরি ঢুকিয়ে দিও। এখন আমার মাই দুটো টিপো ভালো করে।

- মধু তুমি দু'টি বাচ্চা জন্ম দিয়েছ, তবুও … .তোমার গুদ এতো টাইট কেন? একটু ঢিলে হওয়া উচিত ছিল। তুমি কেন ব্যথা পাচ্ছ গো বুঝতে পারছি না? তবে তোমার মাই দুটো মানতেই হবে। যেমন টিপ মজা লাগছে তেমনি চুসেও মজা..... ‍

- বাবা, তুমি হোলে সত্যিকারের একজন পুরুষ মানুষ। আমার গুদে জন্য তোমার বাড়া বেশ বড়। তোমার বাড়া বিনুর চেয়ে প্রায় তিনগুণ লম্বা আর মোটা হবে। আমার এই গুদে এত বড় বাড়া কখনো ঢুকেনি গো। এছাড়াও, বিনুর মারা যাওয়ার পর আমি মোটামুটি বছরেই হতে চলেছে চুদাচুদি করি নি। সেই জন্য হয়তো আমার গুদ টাইট। এখন তোমার বাড়া আমার গুদ দরজা খুলে দিচ্ছে। আবার সব ঠিক হয়ে যাবে। চিন্তা করো না। তোমার বাড়া ফিট করার জন্য আমাকে একটু সময় দাও। আমি ঠিক হয়ে যাবো। তারপরে তুমি পুরোপুরি আমার গুদে ঢুকিয়ে দিও। তখন খুব মজা আরাম পাবো গো।

মেয়ে আমার সত্যিই আমর কথা ভাবে । আমি ওকে চুমু খেলাম তারপর ওর খাড়া স্তনের বোঁটা মুখে পুরে চুষার জন্য ঝুঁকে পড়েছিলাম। ও নিজে আগ বারিয়ে মাইর বোটা আমার মুখে ঢুকিয়ে দিল। চুষতে লাগলামে।

- মধু ।

- কি বাবা?

- তুমি আর আমায় বাবা ডেকো না গো।

- কেন?

- বাবা বললে তোমাকে চুদতে ভালো লাগবে কি?

- তবে কি বলব গো?

- তুমি ঠিক করে নাও।

- ঠিক আছে সোনা মনা। আমার মানু --- বলে চুমু দিল।

এর মাঝে আমি বুঝলাম মেয়ে আমার ঠিক হয়ে আসছে। তখন আমি আমার শক্ত বাড়া ওর টাইট গুদে ঢুকিয়ে দিলাম। ও আবার চিৎকার করে উঠল। তাই আগের মত জোরে জোরে ঠাপ না দিয়ে ধীরে ধীরে ঠাপাতে লাগলাম। আস্তে আস্তে ও আমার ঠাপনো উপভোগ করতে লাগল।

- ওগো মানু, এখন আমার ব্যথা চলে গেছে গো। এখন তুমি একটু জোরে ঠাপ দাও। তোমার মনের মত করে চোদান দাও গো। মাকে খুব আচ্ছা করে চুদতে তাই না?

- হ্য়া গো । তোমার মাও খুব সেক্সি মাল ছিল।

- আচ্ছা বাবা, তুমি মাকে ছাড়া আর কাউকে চুদেছ?

- না গো মধু। তবে আজ একজনকে চুদছি। বলে হেসে ফেললাম।

- তুমি না বড্ড অসভ্য।

- তুমি আর কাউকে দিয়ে চুদিয়েছ?

- না গো না। তুমিই আমার দ্বিতীয় পুরুষ।

আমি এবার আরো জোরে ওর গুদের গভীরে ঠাপ দিতে শুরু করলাম। মধু পাছা তুলছিল তল ঠাপ দিতে লাগল !

- মধু, তোমার বরও কি এভাবে তোমাকে চুদতো? আমি চুদতে চুদতে ওকে জিজ্ঞাসা করলাম ।

- না গো .. বিনোদ খুব ভাল বর ছিল। কিন্তু চুদাতে তেমন ভাল ছিল না। তোমাক তো আগেই বলেছি ওর বাড়া ছোট ছিল। ও আমার গুদে বাড়া ঢুকিয়ে মিনিট দুইএকের মধ্যেই মাল ফেলে দিতো। তুমি যে কি মাজা দিয়ে চুদছো, বেশ আরাম লাগছে গো। আমি যে স্বর্গে পৌছে যাব গো। আঃ ... আরো জোরে আরো জোরে...

ঠাপের গতি বারিয়ে দিলাম। আমি এখন পুরো জোর জোরে আমার বাড়া ওর গুদে ঠাপ দিতে লাগলাম। মধবী তার ঠোট কামড়ে ধরছিল আর এখন কাম রস ছেরে দেবে মনে হচ্ছে। আমি আরও জোর জোরে ঠাপাতে লাগলাম । ও আমাকে দুই হাতে জাপটে ধরল। আমি সব শক্তি দিয়ে ওকে চুদতে লাগলাম। হঠাৎ ওর গুদের পেশীগুলি আমার বাড়াকে আঁকড়ে ধরে আর প্রচণ্ড উত্তেজনা ফেটে পরে। গুদ থেকে রস ছাড়তে শুরু করে আরামে গোঙারাতে থাকে। তার নখগুলি আমার পিঠে বিধে যাচ্ছিল। দুই পা দিয়ে আমাকে জাপটে ধরল । তার এই প্রচণ্ড উত্তেজনা প্রায় মিনিট খানেক স্থায়ী হয়েছিল । অবশেষে সে ক্লান্ত হয়ে এলিয়ে পরল। ধাতস্ত হয়ে বলল, - ওগো মানুগো, কি চুদন দিলে গো। যেন মনে হয় জীবনে প্রথম চোদন খেলাম। আমার হয়ে গেছে। এবার তোমার পালা।

- ঠিক বলেছ মাধু .., তবে তোমার গুদে বীর্যপাত করবো না। তুমি পেটে বাচ্ছা এসে যেতে পর। তুমি এবার আমার বাড়া চুষে দাও। তোমার মুখে ঢুকিয়ে দি, কি বল?

- না না এ কাজ করো নাগো ।

- কেন কি হয়েছে?

- আমি অবশ্যই তোমার বাড়া চুষবো। এমন বাড়া না চুষে কি থাকা যায়। তবে এখন নয় গো। আমি চাই তুমি আজ প্রথম দিন আমার গুদেই বীর্যপাত কর। আমি আমার গুদের মাঝে আমার শক্তিশালী উর্বর বীর্যের অনুভুতি পেতে চাই। জীবনের প্রথম অনুভুতি। তুমি চিন্তা করো না। এখন সেফ পিরিওড চলছে। তবুও কাল আমি জন্মনিয়ন্ত্রন বড়ি খেয়ে নেব। আমার কাছে পুরানো আছে। তবে আজ, তুমি আমার গুদ পূর্ণ করে দাও। এই বলে সে আমার শক্ত বাড়াকে নিজের গুদের পেশী দিয়ে চেপে তল ঠাপ দিতে শুরু করল। আমি স্বর্গীয় অনুভূত হচ্ছিল। অবশেষে আমার বাড়া যেন ফেটে গেল। আমি শেষ মুহুর্তের জন্য আমার সমস্ত শক্তি দিয়ে আমার বাড়াটিকে আমার মেয়ের গুদে ধাক্কা মারলাম আর ওর গুদের গভীরে বীর্যপাত করতে শুরু করলাম। - আঃ ... আঃ...মধু ধরো ধরো গো বেরিয়ে গেল। অবশেষে ওর উপর ঢলে পড়ে গেলাম। মাই দুটো আমার লোমোস বুকে লেপটে গেলো। সে আমাকে দু হাত জড়িয়ে ধরল।

- ও গো মধু… তোমাকে চুদে সুখ দিতে পেরেছি তো? আমি ফিসফিস করে বললাম।

- হ্যাঁ বাবা, আমার মানু, কি করে বোঝাবো? এ এক অবিশ্বাস্য অনুভব ছিল। আমি সবসময় জানতাম যে তুমি একজন শক্তিশালী পুরুষ। তবে কখনই ভাবিনি যে তুমি এত শক্তিশালী এবং এত সেক্সি। ওঃ কি যে আনন্দ হচ্ছে। এখন ভাবছি আমি যদি চুদাচুদি করতে রাজি না হতাম তবে যে বড় ভুল করতাম। বলে খিলখিল করে হেসে উঠল।

- এবার আমার অপরাধ বোধও কেটে গেছ। তুমি আনন্দ পেয়েছে, আমি খুব খুশি হয়েছি।

- বাবা, আজ জীবনে এই প্রথম সত্যকারের চোদন খেলাম। আমি খুব মজা পেয়েছি গো। আমি এখন বুঝেছি তুমি কেন কষ্ট পাচ্ছিলে। আজ থেকে আমি শুধু তোমার মেয়ে নই গো, আমি তোমার রাতের বৌ। এতএব যখনই তুমি বলবে, আমি তখনই চলে আসবো তোমার চোদন খেতে । এ মেয়ের সবকিছু তোমার। তন মন সব তোমার। বলে আমর বুকের উপর মাথা রখল।

- তবে মধু, আমাদের প্রতিবেশীদের কী হবে? আমি সেই চিন্তায় আছি।

সে দুষ্টুমি করে জবাব দিল “ওরে বাবা ! তুমি একটা কি গো? ছাড়তো প্রতিবেশীদের কথা। একজন বিধবা মেয়ে তার নিজের বাবার যত্ন নিচ্ছে। এতে ওদের কি? রাতেতো তুমি আর আমি। আর চুদাচুদি। ঠিক আছে? চিন্তা করতে হবে না! সব আমি সামলে নেব। বলতে বলতে দুজন নেঙটো হয়েই ঘুমিয়ে পরলাম।

সকাল বেলা যখন ঘুম ভাঙল দেখলাম যে লুঙি রাতে খুলে রেখেছিলাম তা আমার বাড়া ঢাকা দেওয়া। মধু ঢেকে দিয়ে আমার পাশে থেকে উঠে চলে গেছে। আমি লুঙ্গি ঠিক করে নিয়ে রুম থেকে বেড় হয়ে বাথরুমে গেলাম । আজ ছুটির দিন। অফিস যাওয়ার তারা নেই। দিনটা কেটে গেল কেমন করে বুঝলাম না। মধুর সাথে এক্কা দোক্কা কথা হল।

রাত হল। আমরা দুজন মিলে খাবার টেবিলে বসলাম। ডিমের ঝোল আর ভাত। বেশ ভালোই রান্না করেছে মধু।

- বাঃ বেশ হয়েছেতো খেতে।

- চেষ্টা করছি আর কি।

- না সত্যি বলছি। ভালোই হয়েছে। তা মধু ...

- কি? বল।

- আজকি আমার বিছানায় তোমার জন্য জায়গা রাখবো ?

- যাঃ! জানিনা যাও। বলে মাথা নিচু করে মুচকি হাসছে। বুঝলাম আর বলতে হবেনা।

খবার টেবিল পরিষ্কার করে হাত মুখ ধুয়ে মুছতে মুছতে রান্না ঘর থেকে মধু বেড়িয়ে এল। ততক্ষণে আমি বিছানায় আধ শুয়া হয়ে টিভি দেখছিলাম।

- বাবা কি দেখছ? বলে আমার পায়ের কাছে বসল।

- কি আর দেখবো? টিভিতে উল্টাপাল্টা দেখছি আর কি। বলে মধুর আচল ধরে আস্থে আস্থে টানতে শুরু করলাম। মধু বাধা দিল না। এতে করে আচল বুক থেকে পরে গেল। ডিপ নীল রংএর ব্লাউজ পরা। ব্রা পরেছে কিনা হটাৎ করে বোঝা যাবে না। আচল পরে যেতেই মধু কাছে এসে আমার আদুর বুকে মাথা রাখল। আমি ওর মাথায় চুমু দিয়ে বা হাত পিঠে বুলাতে বুলাতে ডাকলাম – মধু.....

- হুঃ বল বাবা।

- তুমি এখনো আমাকে বাবাই বলবে?

- এতো দিনের অভ্যেস, কি করে ভুলি বলো তো? ওগো আমার সোনা মানু।

- ঠিক আছে, ঠিক আছে। চেষ্টা কর নাগো, তুমি তো আমার প্রিয়া।

- তুমিও আমাকে রাতে প্রিয়া বলেই ডেকো গো।

- তোমার ভালো লাগবে প্রিয়া ডাকলে?

- খুউব ভালো লাগবে। বুঝবো আমার মানু আমায় আদর করবে বলে ডাকছে।

- তাই? ঠিক আছে তাই হবে। বলতে বলতে ডান হাতে ব্লাউজের হুকগুলো সব এক এক করে খুলে দিলাম। ব্রাতে ঢাকা মাই দুটো কি যে সেক্সী লাগছে। উপর দিয়ে টিপতে লাগলাম।

- ওগো সোনা ব্রাটাও খুলে নাও। না হলে মাইর দুধ বেড়িয়ে ভিজে যাবে।

- তাই বুঝি? তা খুলেই দেই। বলে বা হাতে ব্রার হুক খুলে দিলাম। রাবারের বলের মত লাফিয়ে মাই দুটো বেড়িয়ে এল। এক এক করে ব্লাউজ ব্রা খুলে নিলাম গায়ের থেকে।

- ও মাধু তোমার মাই দুটো কি সুন্দর গো। আমিতো পাগল হয়েই আছি। যে দেখবে সেই পাগল হয়ে যাবে। আর পাগল ছেলেরা দেখেই, বিয়ে করে নিতে চাইবে। নিজের বিছানায় নিতে চাইবে। কি ভালো সেক্সী ছেলে দেখব নাকি, বিয়ে দিয়ে দেব? বলে মাই দুটো মজা করে টিপতে লাগলাম। আঙ্গুলে মাথা দিয়ে বাদামী বোটা মলতে লাগলাম। মাই শক্ত হয়ে খারা হয়ে আসছে।

- কি বলছো? না না ~~~ এসব কথা আর কখনো মুখেই আনবেনা বলে দিচ্ছি।

- কেন কি হয়েছে? ভালো ছেলে পেলে বিয়ে করবে না নাকি? এমন সুন্দর সেক্সী যৌবন বৃথা যাবে নাকি?

- না মানে ~~~

- না মানে কি? বল – এখন আর কি লজ্জার আছে?

- মানে, আমি যে একজনকে ভালোবেসে ফেলেছি?

- কি? কাকে? হতবাক হয়ে বলাম। মাইর উপর আমার হাত একেবারে থমকে গেল। মনে মনে ভাবলাম এ আমি কি করে ফেলেছি। মধু কাউকে ভালো বাসে। জানতেই পারিনি। জানলে ওকে বিয়ে দেওয়ার চেষ্টা করতাম। ওহো ওহো এ কিযে হয়ে গেল।

- বাঃ বাঃ কি হল? একে বারে ঘাবরে গেলে যে?

- না মানে, আমাকে আগে বললে এত কিছু হত না। ছিঃ ছিঃ কিযে হয়ে গেলো।

- কি হত না?

- কাল রাতের ঘটনা। ছিঃ ছিঃ‍‌‌----

- ভালোই তো হয়েছে।

- মানে?

- আরে বাবা আমিও কি আগে জানতাম যে আমি একজনকে ভালোবেসে ফেলেছি?

- মানে?

- আমিতো গতকাল রাতেই জানতে পরেছি।

- মানে?

- মানে, আমি এই মানুষটাকেই ভালোবেসে ফেলেছিগো। তোমাকে ছাড়া আর কাউকে ভাবতেই পারবো না। মরে গেলেও না। আমি যে তোমার বৌ হয় গেছি গো। আমি জনমে জনমে তোমার বৌ হয়ে থাকতে চাই। কি? আমাকে বৌ করে নিতে অসুবিধা হবে নাকি গো? বলে আমার গলা দুহাতে জাপটে ঠোটে ঠোট লাগিয়ে চুমু দিতে লাগল পাগলের মত। মাই দুটো আমার বুকে ঠেসে গেছ। বাড়া আমার লুঙ্গিতে তাবু টানিয়ে ফেলেছে।

- ওগো মাধু তুমি আমার বুক থেকে বিশাল পাথর নামিয়ে নিলে। সত্য বলছি আমিও তোমাকে আমার প্রিয়া মেনে নিয়েছি। তুমিই আমার বৌ, আমি তোমার বর। সমাজ যদি মেনে নিত, সত্যি বলছি তোমাকেই বিয়ে করে নিতামগো।

- কে মানলো নামানলো বাদ দাও, আমারা বর বৌ। কাল দিনের বেলাতে আমার সিথিতে সিদুঁর দিয়ে দিও। তবেই আমি তোমার বিয়ে কারা বৌ হয়ে যাব।

- কাল কেন আজই তোমার সিথিতে সিদুর দিয়ে দি। নিয়ে আস সিদুঁর। ওই ড্রেসিঙ টেবিলের ড্রয়ারে আছে তোমার মায়ের দেওয়া সিদুঁর। মাধু নিয়ে এল আমি পরিয়ে দিলাম। মার বদলে মেয়ে।

- এবার ঠিক আছেগো। ও বৌ। রাত তো হয়ে গেছে চল এবার সোহাগ রাত হয়ে যাক? বলে আবার মাই টিপতে লাগলাম।

- কি? সোহাগ রাত? কি করবে শুনি?

- কেন, আমার বাড়া আর তোমার গুদের লড়াই? মানে চুদাচুদি... হাঃ হাঃ করে হেসে উঠলাম।

- তা আর বলতে?

- দাড়াও লাইটটা অফ করে নাইট লেম্পটা জ্বালিয়ে দি।

- আমিই দিচ্ছি। বলে উঠতে গিয়ে শাড়ি পেচিয়ে পরে যাচ্ছিল। শাড়িটা খুলে বিছানায় রাখল। আধা নেংটো, শুধু সায়া পরে লাইট অফ করে নাইট লেম্প জ্বালিয়ে দিল। নীল আলোতে মধুকে অপূর্ব লাগছিল।

- ও মধু তোমাকে কি যে সেক্সী লাগছে, কি বলব। একেবারে পূর্ন কামদেবী।

- যাঃ অসভ্য, নিজের মেয়েকে সেক্সী বলছ? ছিঃ --- বলে খিলখিল করে হেসে উঠল।

- অসভ্য কি গো? আমি কি আমার মেয়েকে বলছি নাকি? মেয়েকে এসব বলতে পারি? ছিঃ ছিঃ ~~~~~ আমি আমার প্রিয়াকে মানে বৌকে সেক্সী বলছি। নিজের বৌকে সেক্সী বলতে পারবনা। ওগো সায়াটা খুলে ফেলনা। ভিতরেতো পেন্টি পরেছ দেখছি। হেভি লাগবে যে দেখতে। একেবারে সিনেমার নায়িকা।

- বাঃ বাঃ আমার সোনাতো পেন্টিও দেখে ফেলছে। তো আর কি করি, নাও সায়া খুলে নিলাম। এখন কেমন দেখছো গো?

- দাড়াও দাড়াও। বলে ব্রাটা বিছানা থেকে নিয়ে উঠে গেলাম ওর কাছে। নিজের হাতে পরিয়ে দিয়ে ওর পিছনে গেলাম। তারপর হুক লাগিয়ে দিলাম। পিছন দিক থেকে বগল তলা দিয়ে দুই হাত ঢুকিয়ে মাই দুটো চেপে ধরে টিপতে শুরু করলাম। বগলের লোম আমার হাতে লেগে আমাকে আরো উত্তেজিত করে দিল। ওর ঘারে গলায় চুমু দিলাম। কানের লতি চুষে দিলাম। বগল তলাও চেটে নিলাম। তারপর হাত নামিয়ে ওর গভীর নাভিতে আঙ্গুল দিয়ে নেরে দিলাম। পেটের চারপাশে কিছু মেদ জমছে। মধু শরীর মোচোর দিয়ে বেঁকে বেঁকে যাছিল। উঃ আঃ করছে। - ওঃ মধু কি লাগছে গো তোমাকে। তুমি যে এত সুন্দরী, এত সেক্সী বলে বোঝাতে পারবনা। তোমার সারা অঙ্গ পতঙ্গ আমাকে পাগল করে দিচ্ছে। এসো নাগো, আর পারছিনা। আমার বাড়াকে দেখো, কেমন নাচ্ছে।

- ওগো নাগো না। ও সোনা কি যে করছ? তুমিই তো আমাকে পাগল করে দিচ্ছ। তুমি এক পাগল করা চুদারু। আমিও আর পারছিনা। চল নাগো বিছনায় চল।

- চল।

- ওগো শুনেছ?

- বল।

- আ?

AnonymousAnonymousover 5 years ago
Nice

Continue & please include other family members with servants also. Create different scenes with fetishism like sweaty hairyarmpit, lactation, pregnancy, pissing etc. Also publish a multi chapter basis forced family saga in which the characters name are of Bengalee film actresses like Satabdidebi, Debashreedebi, Locketdebi, Rupadebi,Indranidebi,Pallabidebi,Arpitadebi,Rachanadebi etc.Thanks

Show More
Share this Story

Similar Stories

আঁধারে পাওয়া Mom Son Sex with the help of mothers friend.in Incest/Taboo
Shy Sleeping Mom Ch. 01 Son start playing with shy and Sleeping mom.in Incest/Taboo
নতুন জীবন: তৃতীয় অধ্যায় মা-ছেলের হানিমুন ও গর্ভধারণ.in Incest/Taboo
তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা 01 A coming of age story - The Gathering Storm.in Incest/Taboo
More Stories