শাশুড়ির ঘি হালুয়া 02

Story Info
Mom in Law on Fire!!!!
1k words
585
00
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

শাশুড়িকে জোর করে চোদা

রিতাকে বিয়ের পর জানতে পারি, রিতার বাবা মুসলমান, ওর মা হিন্দু। ওর বাবা মায়ের মধ্যে ডিভোর্স হয়েগেছে, রিতার দাদু ওর মায়ের নামে অনেক টাকা রেখে গেছেন। এছাড়া রিতার মা গ্রামের সমস্ত জমি বিক্রি করে টাকা ব্যাংক এ জমিয়ে রেখেছেন। যেহেতু আমি জামাই এবং ওনার পরিবারের একমাত্র পুরুষ মানুষ, রিতার মা আমাকে সবকিছু জানিয়েছেন। উনি এও জানিয়েছেন ওনার স্বামী এখন মাঝে মাঝে ওনার সাথে দেখা করতে আসেন। আমি জানিয়ে দিয়েছি উনি যেন ওনার স্বামীর সাথে আর দেখা না করেন, কারণ আমার পরিবার অনেক রক্ষণশীল। উনি কথা দিয়েছেন।

আমার ট্রান্সফার হয়ে যাওয়ায় আমি আর রিতা এখন অন্য শহরে, ওর মা মাসে তিন চারদিন আমাদের কাছে থাকেন, আমরা মাসের শেষে বা ছুটির দিনে ওনার কাছে গিয়ে সময় কাটাই। এর মাঝে রিতা প্রেগন্যান্ট হয়ে যায়। কখনও রিতার মা, অথবা আমার মা এসে রিতাকে দেখভাল করেন।

এদিকে রিতার মা একদিন আমায় ফোন করেন, তিনি গ্রামে যাচ্ছেন জমিজায়গা সংক্রান্ত কাজে। বাবা অসুস্থ হওয়ায় আমার মাকেও ঘরে যেতে হবে। বাধ্য হয়ে শাশুড়িকে ফোন করলাম তাড়াতাড়ি আসতে। গ্রামের বাড়ি থেকে তিনি অনেক তাজা সবজি এনেছেন আমাদের জন্য, তাই আমাকে যেতে বললেন তার কাছে। তিনি বীরভূমে সোমবার সকালে ঢুকবেন, আমি যেন সোমবার বিকালে ঢুকি, মঙ্গলবার সকালে আমরা দুজন জিনিসপত্র নিয়ে বেরিয়ে আসব।

রিতার মার বর্তমান বয়স ৩৯। বিশাল ৩৬ সাইজের দুধ, ধবধবে ফর্সা শরীর, ভারী পাছা। সবসময় ফিটফাট থাকেন। কিন্তু আমি কোনোদিন ওনার দিকে সেই নজরে দেখিনি, কারণ রিতার মতো সেক্সি বউ আমাকে সব কিছু পুষিয়ে দিচ্ছে। সারাদিনে আমরা অন্তত চারবার চুদি। যাইহোক, মূল কথায় আসি।

এদিকে আমার স্কুলের সেমিনার পড়ল রবিবার, বীরভূমে। ভাবলাম রবিবার সেমিনার শেষ করে শাশুড়ির বাড়িতে রেস্ট নেবো। তারপর সোমবার ওনার সাথে দেখা করব। শাশুড়ির একটা সেট রুমের চাবি আমার কাছে আছে। বেরিয়ে গেলাম, বীরভূম। সেমিনার শেষ করে সন্ধ্যায় শাশুড়ির বাড়ি গেলাম। গিয়ে দেখি গ্রিলের তালা ভিতর থেকে লাগানো। আস্তে করে তালাটা খুললাম। ঢুকে দেখি শাশুড়ির রুম অর্ধেক ভেজানো। রুম থেকে থপথপ আওয়াজ আসছে।

যতই এগিয়ে যাই, উউহঃ... আহহ......ফাটিয়ে দাও, জোরে......এই শব্দগুলো কানে বেশি করে আসতে লাগলো। অর্ধেক ভেজানো দরজায় চোখ রাখতেই চমকে উঠলাম।

একজন ৬ফুটের বেশি লম্বা লোক শাশুড়ির গুদে চরম গতিতে ঠাপ মারছে। আর এক হাতে ওনার দুধ দলাই করছে। উনি আনন্দে চিৎকার করে বলছেন......

• 'আমাকে কুত্তার মত চোদ, দুমাস অভুক্ত গুদ, কত আর বেগুন ঢোকাব! আরো জোরে...... আহঃ...... দে রে দে খানকির ছেলে... মাল আমার গুদে ফেলবি, আমার গুদ অনেকদিন জল খায়নি। আমি ঔষধ খেয়ে নেবো।'

দেখে আমার মাথা ঘুরতে লাগলো। আমি আস্তে করে তালা লাগিয়ে ঘর থেকে বেরিয়ে এলাম। লোকটি কে জানার জন্য শাশুড়ির রুমের জানলার কাছে গেলাম, ফুটো দিয়ে দেখলাম ইনি আর কেউ নন, রিতার বাবা। কারণ রিতা আমায় ওনার ছবি দেখিয়েছিল। দেখলাম উনি শাশুড়ির গুদে মাল ঢাললেন, শাশুড়ি ওনাকে চুমু চুমু খেতে খেতে বললেন 'এখন আর দেখা হবে না, মেয়ের কাছে থাকব। মেয়ের বাচ্চা হওয়ার পর আসব। এই ৮-৯মাস বেগুনেই কাজ সারতে হবে।'

আমি আর দাঁড়ালাম না। মদের দোকানে গিয়ে একটা হুইস্কি শেষ করলাম। দুই ঘণ্টা পর শাশুড়ির বাড়ির দিকে রওনা হলাম। আস্তে করে গ্রীলের তালা খুলে শাশুড়ির রুমের দিকে গেলাম। দরজাটা এখনও হালকা ভেজানো। চোখ রাখলাম দরজায়। শাশুড়ি চিৎ হয়ে গভীর ঘুমে আছন্ন। গায়ে একটা সুতোও নেই। দরজাটা আস্তে করে খুলে ভিতরে এগিয়ে গেলাম। অনেকে সময় চোদনের পর মানুষ বিবস্ত্র হয়ে ঘুমাতে ভালোবাসেন। তিনি হয়তো তাই করছেন। ওনার দুধগুলো দেখলাম ডাবের মতো ফুলে আছে। গুদের চুল পরিষ্কার। গভীর ঘুমে ওনার দুধগুলো নিঃশাস এর সাথে উঠছিল-নামছিল।

এসব দেখে আমার ৬ইঞ্চি ধোন লোহা হয়ে গেল। হাতের জিনিসপত্রগুলো নামিয়ে, গায়ের কাপড় খুলে ফেলি। বিছানায় শাশুড়ির উপর উঠে ওনার ম্যানাগুলো দলতে থাকি, মুখে নিয়ে চুষতে থাকি। এরপর ওনার ঠোঁটে চুমু করতে থাকি। উনি ঘুমের মধ্যে আমাকে জোরে জাপটে ধরেন। হঠাৎ ওনার ঘুম ভেঙে যায়। খাট থেকে আমাকে ফেলে দেন। রেগে চিৎকার করতে থাকেন, 'এ কি করছিলে রাজু! তুমি আমার ছেলের মত। ছি! ছি! ঘুম ভাঙার আগে আমার মরণ হলনা কেন!'

• ‌'খানকি মাগী, আমি না বলা সত্ত্বেও পুরোনো স্বামীকে দিয়ে গুদ ঢিলা করেছিস, এত গুদের কুটকুটানি তো বেগুণ কেন, আমায় বলতে পারিসনি?

• ''তুমি কখন এসে এগুলো দেখলে, তোমার তো আজ আসার কথা ছিল না। ও তো আর পরপুরুষ নয়, তোমার বউএর বাবা। '

• ‌'মাগী আমি তোকে না বলেছিলাম দেখা করতে, আমি যখন তোদের চোদনলীলা দেখেছি,আমাকে চুদতে দিতে হবে'

• 'প্রাণ থাকতে এই পাপ কওখনও করবো না'।

আমি কোনও না শুনে ওনার উপর ঝাঁপিয়ে পড়ি। উনাকে জোরে চুমু করতে থাকি, একহাতে দুধ দলতে থাকি। উনাকে বিছানায় শুইয়ে ওনার উপর বসে পড়ি, দুই হাতে দুধ দলছি, আর পশুর মত চুষছি।

• 'রাজু আমাকে ছেড়ে দাও, আমি তোমার মায়ের মতো'

উনি প্রচন্ড বাধা দিচ্ছেন, রেগে সপাটে চড় কসালাম গালে!

• 'মাগী আর একবার বাধা দিলে তোর দুধ দাঁতে কেটে দেব'। চোষণপর্‍ব আবার শুরু করলাম।

এবার তিনি নিস্তেজ হয়ে গেলেন। কিছুক্ষন পর আমাকে জাপটে ধরলেন, পা দুটো আমার পিঠের উপর তুলে চেপে রাখলেন। বুজতে পারলাম, মাগী লাইনে এসে গেছে।

• 'ওরে চোদনখোর রিতার গুদকে যেমন চকলেটের মত চুসিস, আমারটাও চুষ। রিতা আর তোদের চোদনলীলা জানলা দিয়ে দেখে গুদে বেগুন ঢুকতাম। আর পারছিনা, গুদ কূটকূট করছে। আমাকে বেশ্যা বানিয়ে দে।' এর পর আমার চুলের মুঠি ধরে গুদে জেঁকে রাখলেন। আমি গুদ থেকে মুখ তুলে নিই। জলের বোতল এনে ওনার স্বামীর বীর্‍য্য গুলো ধুয়ে দিই। এরপর কাপড় দিয়ে গুদটা মুছে দিই। এর পর গুদটাকে চরম ভাবে চুষতে থাকি। 'ওরে খানকির ছেলে তোর বাঁড়া গুদে ঢোকা, আর পারছিনা, এত চুসিস না। তুই চুষে এত আরাম দিছিস, চুদে কিরকম দিবি? এখন বুঝতে পারি, মেয়ে কেন এত চিৎকার করে'

উনি কেঁপে উঠে আমার মুখে জল খসান। আমি চোষা চালিয়ে যাই। '

• ওরে কুত্তা আমাকে আবার গরম করে দিয়েছিস, আর তোর মুখে জল ঢালবো না, বাঁড়া গুঁতা মার গুদে'

• 'মাগী তার আগে আমার ধোন চুষ'

আমার ধোনটা খপ করে ধরে,

• 'তোর ধোন যেমন লম্বা তেমনি মোটা, এতো আমার ঢিলা গুদও ফাটিয়ে দেবে।'

আমার ধনটা আইসক্রিম এর মত চুষতে লাগল। এর পর শাশুড়ির মুখ থেকে ধোন বের করে গুদে সেট করলাম। প্রবল গতিতে ঠাপ মারতে লাগলাম।

• গুদ ফাটিয়ে দে......,,,কুত্তার বাচ্চা,,উহহঃ,,,আহহ..................,

• 'খানকি মাগী তুই আমার দুই নম্বর বউ... এবার থেকে মেয়ে আর মা'কে একসাথে চুদবো।

• 'তোর মতন চোদনবাজ জামাই পেলে আর কোনো স্বামীকে লাগবে না, আহহ......,উহহহহ............,গুদের কুটকুটানি সব মেরে দে, আমার......আহ কি আরাম দিছিস রে......

শাশুড়ি আমাকে জড়িয়ে ধরে জল খসালেন। আমি আরও ১৫ মিনিট চুদে ওর গুদে ঢাললাম।

শাশুড়িকে জড়িয়ে সারারাত ঘুমালাম। পরেরদিন বাইরে থেকে খাবার আনলাম। দুজনে স্বতঃস্ফূর্তভাবে আরো সাত বার চুদে মঙ্গলবার রিতার কাছে রওনা দিলাম।

এখনও শাশুড়িকে রিতার অবর্তমানে, অথবা ঘুমিয়ে গেলে চুদে চলেছি।

উনি আমাদের বাড়ীতে পাকাপাকিভাবে থাকেন। আর হ্যাঁ, উনি আর বেগুন ঢোকান না।

Share this Story

Similar Stories

যৌণ উপন্যাস An incest story.in Incest/Taboo
নিষিদ্ধ রহস্যময়ী Ch. 01-10 A Bengali mother is giving hints to her sonin Incest/Taboo
The Surrogate Wife Seth's Mother-In-Law moves to take over.in Incest/Taboo
The Naked Cleaning Company Ch. 01 Tony is forced to clean his sister-in-law's house.in Incest/Taboo
Mother In-Law's Christmas Gift Pt. 01 A new mother in-law gives John presents he’ll never forget.in Incest/Taboo
More Stories