বকখালি বিচিত্রা Ch. 01

Story Info
College going son comforts recently widowed mother.
3.2k words
4.35
244
0

Part 1 of the 4 part series

Updated 06/11/2023
Created 10/06/2022
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
kaypee
kaypee
374 Followers

১ | রিক আর রিঙ্কি

---------------------

রিক তার মা, রিঙ্কি কে নিয়ে ডাক্তার সরকারের চেম্বারে এসেছে। রিকের বয়েস বাইশ, কলেজে পড়ে, সামার ভেকেশানে বাড়িতে এসেছে আর এসে অবধি দেখছে যে তার মা মোটেই ভালো নেই। অবশ্য না থাকারই কথা। বছর খানেক আগে রিকের বাবা হটাৎ একসিডেন্টে মারা গেছে আর তবে থেকেই রিঙ্কি বেশ কিছুটা ডিস্টার্বড হয়ে রয়েছে। পয়সার কোনো অভাব নেই, ইনসিওরেন্স থেকে মোটা টাকার অঙ্ক পাওয়া গেছে আর তাই থেকে রিকের কলেজের খরচা আর তাদের দুজনের থাকা খাওয়া ভালোই চলছে। কিন্তু কোনো কারণে, চল্লিশ বছরের রিঙ্কি তার হাসবেন্ডের মৃত্যুটা থেকে কিছুতেই কাটিয়ে উঠতে পারছে না। ছোট নিউক্লিয়ার ফ্যামিলি, বাপের বাড়ি শশুর বাড়ির দিকে কেউ খুব একটা খোঁজ রাখে না। রিঙ্কি তাই বেশ একলা আর একাকিত্বের শিকার। ছেলেকেই আঁকড়ে ধরে আছে আর সে এলেই যেন রিঙ্কি ধড়ে প্রাণ পায়। বাকি সময়টা কোনো রকমে কাটায়। কিন্তু রোগটা যেন মন থেকে এবার শরীরে ছড়াচ্ছে । মাথা ব্যাথা, বমি বমি ভাব, হজমের অসুবিধে, কনস্টিপেশন, অরুচি সব নিয়ে একটা অত্যন্ত অস্বস্তিকর অবস্থা। রিক তাই তার মাকে নিয়ে খুবই চিন্তিত। শেষ অবধি সে তার বাবার পুরোনো বন্ধু, ডাক্তারকে ফোন যোগাযোগ করেছিল।

ডাক্তার সরকার তার বাবার বন্ধু স্থানীয় হলেও, বয়েসে বেশ কিছুটা বড়। প্রায় সত্তরের কাছে বয়েস । রিঙ্কি কে তার বিয়ের সময় থেকে আর রিককে তার জন্ম থেকে চেনে। বাবা বেঁচে থাকতে ওদের বাড়িতে মাঝে মাঝেই আসতো। একটা ফ্যামিলি রিলেশনশিপ হয়ে গেছিল, তাই রিঙ্কি আর রিকের তাঁর কাছে যেতে কোনো অসুবিধা হয়নি।

যাবার আগে ডাক্তার কিছু সাধারণ টেস্ট করিয়ে আনতে বলেছিল তবে সেগুলো সবই নরমাল।

"তাহলে আমার শরীরে এত প্রবলেম কেন ডাক্তার?" রিঙ্কি জিজ্ঞস করলো।

"ব্যাপারটা গুরুতর কিছু নয় কিন্তু, কি বলি, একটু জটিল।"

"বলুন না, কি করতে হবে। "

"রিক, তুমি একটু বাইরে যাবে বাবা।"

"না না না, ও থাক। ওকে ছাড়া আমার বড় ভয় করে, হেল্পলেস লাগে।"

"সেটা তো বুঝতেই পারছি। তা না হলে কি আর ও তোমাকে নিয়ে আসে। কিন্তু ব্যাপারটা একটু সেনসিটিভ, আর ছেলের সামনে কিছুটা, কি করে বোঝাই, বেশ এমব্যারাসিং হতে পারে।"

"মানে আপনি ঠিক কি বলছেন ডাক্তার?"

"যা বলবো তাতে তোমাদের দুজনেরই একটু লজ্জা হতে পারে। ছেলের সামনে মায়ের সব কিছু কথা বলা একটু শক্ত।"

"মা আমি বাইরে যাচ্ছি।" রিক ব্যাপারটাকে সহজ করার চেষ্টা করে।

"না তুই আমার পাশে থাকে।" রিঙ্কি তার ছেলের হাতটা চেপে ধরে। "তুই না থাকলে আমার আবার বুক ধড়ফড় করে ওঠে।"

"ঠিক আছে।" ডাক্তার তাদের আশ্বস্ত করে। "কিন্তু যা বলব, সেটা যেন আর কারুর সঙ্গে ডিসকাস করতে যেও না। যা কথা আমাদের তিন জনের মধ্যেই যেন থাকে। অন্যরা উপকার করবে না, শুধুই বাঁকা কথা বলবে।"

"ঠিক আছে ডাক্তার বাবু । কাউকে কিছু বলবো না। কিন্তু ব্যাপারটা খুব সিরিয়াস নয় তো?" রিকের গলায় একটা উৎকন্ঠার ছোঁয়া।

"না ভয়ের কিছু নেই, তবে একটু এম্ব্যারাসিং এই যা।" বলে ডাক্তার বোঝাতে শুরু করলো। "আসলে যা হয়েছে, সেটা একটা মেন্টাল প্রবলেম। তোমার মায়ের বয়েস এখন ৪৫। সাধারণতই রিঙ্কির সেক্সুয়াল রিকোয়্যারমেন্ট বেশ হাই। কিন্তু এক বছর ওর কোনো সেক্সুয়াল ইন্টারকোর্স হচ্ছে না। তাই ওর বডিটা খুবই ডিস্টার্বড হয়ে রয়েছে। সেই থেকেই সব প্রবলেম শুরু হচ্ছে।"

"এর উপায়?"

"সেইটাই তো প্রবলেম। রিঙ্কির সেক্স বা যৌন ক্রিয়া দরকার। ওর একজন সেক্স পার্টনার দরকার।"

"আপনি ঠিক ধরেছেন ডাক্তার। সৌমেন বেঁচে থাকতে ও আমাকে রোজ মারতো... কিছু মনে করবেন না, কথাটা বলছি বলে। ছুটির দিনে দু-তিন বার।"

"তুমি তোমার মতো ভাষা ব্যাবহার করো রিঙ্কি। মনের ভেতরটা খালি করো, হালকা করো।"

"হ্যাঁ ডাক্তার, রিকের সামনে বলতে লজ্জা করে, কিন্তু আমাদের দুজনের প্রচণ্ড সেক্স ড্রাইভ ছিল। আর সেইটা না হলে আমার ঠিক এই অবস্থা হতো। ও অফিসের ট্যুর থেকে ফিরলেই ও আমাকে ঘরে নিয়ে গিয়ে না ঠাপালে আমার শরীরে আগুন জ্বলে উঠতো। সেইটা এখন এক বছর বন্ধ। তাই মনে হচ্ছে পাগল হয়ে যাবো।"

এদিকে, মায়ের সেক্স লাইফের কথা শুনে রিকের ফর্সা মুখ লাল হয়ে যাচ্ছিল। কলেজে গিয়ে সে সেক্স ব্যাপারটা এখন ভালোই বোঝে যদিও তার কোনো গার্লফ্রেন্ড নেই আর কোনো মেয়ের সঙ্গে ঢোকানোর সুযোগ সে এখনো অবধি পায়নি। তবে মনে পড়ে গেল বাবার ট্যুর থেকে ফিরে মাকে নিয়ে ঘরে ঢুকে যাওয়ার কথা। মনে পড়ে গেল একবার সে ভেজানো দরজার ফাঁক দিয়ে শুনে ছিল তার মায়ের আঃ আঃ আঃ মাগো উফ উফ করে গোঙানির আওয়াজ। বোকার মতো সে আবার পারে মা কে জিজ্ঞেস করেছিল সেই ব্যাপারে। রিঙ্কি সেবার হেঁসে কাটিয়ে দিয়েছিল কিন্তু তার পরে আর কোনোদিন দরজায় ফাঁক রাখে নি!

"তাহলে এখন কি করা যায় ডাক্তার বাবু? মায়ের জন্য কি কোনো জিগোলোর ব্যবস্থা করবো? এস্কর্ট সার্ভিস?"

"তাতে কিছু ভয় আছে। সেক্সুয়ালি ট্রান্সমিটেড রোগ আর তারপর ব্ল্যাকমেল। সে আর এক নতুন ঝামেলা শুরু হবে।"

"তা হলে উপায়?"

"একটা জিনিস করা যেতে পারে।" বলে ডাক্তার বোঝাতে শুরু করলো।

___।___।___।___।___

রিক যে রিঙ্কির ছেলে সেটা তাদের মুখ দেখলেই বোঝা যায়। মায়ের নিখুঁত কুমোরটুলির ঠাকুরের মতো মুখ যেন কেউ কেটে ছেলের মুখে বসিয়ে দিয়েছে। রিঙ্কি সুন্দরবনের মেয়ে, মানে দক্ষিণী বা যাকে কোলকাতার ভাষায় বলে "দোখানে"। মেঘবরণ গায়ের রং আর বেশ ডাঁটো সাঁটো দোহারা চেহারা। বুকগুলো খুব একটা ঢাউস বড় না হলেও হাতের মুঠোয় ধরার পক্ষে মন্দ নয়। রিকের বাবা সুন্দরবনের গভীরে কাজে গিয়ে এক ভয়ানক বিপদের সম্মুখীন হয়েছিল। ঘটনাচক্রে রিঙ্কির উপস্থিত বুদ্ধির কৃপায় সে যাত্রা সে রক্ষা পেয়ে যায়। জঙ্গলের মেয়ে রিঙ্কি অনেক কিছু গূঢ় তত্ব জানতো এবং সেই বিদ্যা প্রয়োগ করে সে সৌমেনের প্রাণ বাঁচিয়ে দেওয়ায় সে তাদের উচ্চমধ্যবিত্ত সংসারে বিবাহসূত্রে ঢুকে পড়েছিল। রিক তার মায়ের মতন কাটা কাটা মুখ, পাতলা ঠোঁট, বড় বড় চোখ পেয়েছে কিন্তু তার গায়ের রং তার বাবার মতন ফর্সা, প্রায় সোনার মতো। তার ওপর বেশ লম্বা চওড়া সুপুরুষ । দুজনেরই মাথায় ঘন কালো চুল, তবে রিকের চুল ছোট ছোট করে কাটা আর রিঙ্কি র চুলের ঢল কোমর অবধি।ছোট বেলায় পাছার তলা অবধি লম্বা ছিল, কিন্তু মাঝে কোন এক সময়ে কেটে ছোট করে নিয়েছিল ।

ডাক্তারের কাছে কিছু বিস্ফোরক কথা আর উপদেশ শুনে ছেলে আর মা তো বেশ একটা জটিল জায়গায় পড়ে গেল। চেম্বার থেকে বেরিয়ে তাই তারা একটা কফি শপে ঢুকে লাঞ্চ করতে করতে আলোচনা করছিল যে এখনঠিক কি করা উচিত। ব্যাপারটা এমনই সেনসিটিভ যে কথা বলতে বলতে রিকের মুখ টকটকে লাল হয়ে গেছিল আর রিঙ্কি র মুখ তো প্রায় বেগুনি! মাথা নিচু করে প্রায় মুখে মুখ লাগিয়ে তারা যখন কথা বলছিল তখন তাদের ওয়েট্রেস একটু হেঁসে ঠাট্টা করেছিল, "কি ভাই, দিদিকে কি সিক্রেট প্রেমিকের কথা বলছো না কি?" ঠিকই তো, রিঙ্কি কে রিকের মা না ভেবে বড় দিদি ভাবাটা খুব ভুল নয়। যাই হোক, কথা সেরে আর ডাক্তারের কথা মতো কিছু অসুধ আর আরও কিছু জিনিস বাজার থেকে কিনে তারা যখন বাড়ি পৌঁছলো, তখন বিকেল গড়িয়ে সন্ধ্যে হয়ে গেছে। সারাদিনের ঘোরাঘুরির পর দুজনেই একটু ক্লান্ত, বিদ্ধস্ত, কিন্তু যা করার তা আজই, এক্ষুনি শুরু করতে দুজনেরই বেশ আগ্রহ। তাই দুজনই চট করে মুখ হাত ধুয়ে, ফ্রেশ হয়ে এসে লিভিং রুমে টিভির সামনে বসে পড়ল । রিক একটা বারমুডা শর্টস আর হাতকাটা গেঞ্জি আর রিঙ্কি একটা হালকা ঘি রঙের শিফনের শাড়ি আর একটা স্লিভলেস ব্লাউস পরে।

টিভি খুব আস্তে করে চলছিল তবে কারুরই সে দিকে মনোযোগ ছিল না।

"মা, তুমি কি একবার এগুলো দিয়ে একটু ট্রাই করবে না কি?" রিক যতদুর সম্ভব শান্ত গলায় কথাটা পেড়ে ফেলল।

"হুঁ ট্রাই তো করবোই।" রিঙ্কি র ঠোঁটের ফাঁকে কিন্তু এক চিলতে হাঁসির ঝলক বেরিয়ে গেল। "আর তো এখন লজ্জার কিছু নেই।"

"তাহলে আর শুভ কাজে দেরি কেন? শুরু করে দাও।"

"এই তোর সামনে আমি করতে পারব না। লজ্জা করবে।"

"বেডরুমে চলে যাও। আমি এখানে বসে আছি। কিছু লাগলে বোলো।"

রিঙ্কি বাজার থেকে আনা ব্যাগটা নিয়ে ঘরে চলে গেল। রিক কিছুক্ষন টিভির দিকে বোকার মতো চেয়ে থেকে বেশ বোর্ড হলো। তারপর কি ভেবে নিজের ঘরে গিয়ে একটা সিগারেট নিয়ে এল। সাধারণত সে বাড়িতে সিগারেট ধরায় না, মায়ের সামনে তো নয়ই । কিন্তু আজ আলাদা দিন, ঘরে মা যা করছে, সে তুলনায় সিগারেট ধরানোটা এমন কিছুই নয়। মনে মনে হাঁসলো, তারপর আর নিজেকে সামলে রাখতে না পেরে মায়ের ঘরের দরজায় গিয়েই দাঁড়ালো।

রিঙ্কি দরজা বন্ধ করলেও বেশ কিছুটা ফাঁক ছিল যদিও সেটা পর্দা দিয়ে ঢাকা। তাই ভেতরে যা হচ্ছে, তার আওয়াজ রিকের শুনতে কোনো অসুবিধা হল না। আর সে তো জানে ভেতরে কি হচ্ছে!

"আঃ আঃ আঃ ওঁহঃ ওহ উউউ" এই রকম সব গোঙানির আওয়াজ ঘরের ভেতর থেকে শোনা যাচ্ছে।

"উফ উফ উফ আ আঃ উউ বাবারে সোমেন সোমেন সোমেন " মা তার বাবার নাম ধরে ডাকছে!

"আঃ আঃ আঃ ওঁহঃ ওহ উউউ" আবার সেই চিৎকার।

রিক বুঝতেই পারছে যে মা ঘরের ভেতর কি করছে। ডাক্তার তো এইটাই রিঙ্কি কে আজকে সকালে করতে বলেছে। হস্তমইথুন বা ম্যাস্টারবেশান করে নিজেকেই নিজের শরীরের কামাগ্নি ঠান্ডা করতে হবে। আর ঘরের ভেতর রিঙ্কি সেইটাই করে চলেছে। কিন্তু তাতে রিঙ্কির শরীর ঠান্ডা হচ্ছে কি না সেটা বোঝা না গেলেও, রিকের শরীর কিন্তু এই আওয়াজে বেশ গরম হয়ে উঠছিল। সে হটাৎ বুঝতে পারলো যে প্যান্টের মধ্যে তার বাঁড়াটা শক্ত আর খাড়া হয়ে উঠেছে। প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে সেটাকে একটু সামলে নিতে গিয়ে সে বুঝলো যে এই ফাঁকে সেও একটু খিঁচে নিতে পারে। সে চট করে টিভির সামনে ফিরে গিয়ে, সেটাকে মিউট করে দিয়ে, সোফার ওপর গা এলিয়ে দিল। তারপর প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে দিয়ে নিজের বাঁড়াটা টানতে শুরু করে দিল। চোখ বুঝে সে তখন তার মায়ের ন্যাংটো শরীরটা কল্পনা করছে আর হাতের মুঠোর ভেতর শক্ত বাঁড়াটা ঝাঁকাচ্ছে।

দু এক বার সে প্রায় বীর্যস্খলনের দোর গোড়ায় পৌঁছে গেছিল কিন্তু ঝাঁকানি থামিয়ে আর বাঁড়াটা চেপে ধরে সে নিজেকে অনেক্ষন সামলে রেখে ছিল। কিন্তু সে আর কতক্ষন? নিজের আত্মতৃপ্তি নিয়ে সে এতটাই বিভোর যে তার খেয়াল ছিল না যে মায়ের ঘরের ভেতর সব চুপচাপ হয়ে গেছে। কোনোরকম গোঙানি বা চিৎকার সেখান থেকে আর শোনা যাচ্ছে না। তবে এরই মধ্যে তার শরীরের কাজ শেষ হয়ে গেল । প্যান্টের ভেতরেই তার শক্ত খাড়া বাঁড়ার থেকে ফ্যাদা ছিটকে বেরিয়ে তার হাত আর প্যান্টের সামনেটা ভিজে গেল। মুঠোর ভেতর বাঁড়াটা নেতিয়ে পড়লো । সে চোখ খুলে দেখল যে তার মা তার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে তার হস্তমৈথুন দেখছে।

"এ মা," রিক একটু থতমত খেয়ে গেল। "তোমার কি হয়ে গেছে?"

"ওই আর কি," রিঙ্কির মুখে একটা ম্লান হাঁসি। "তুইও তো নিজের কাজ সারছিস দেখছি।"

"কি করি মা," রিকের মুখ একটু যেন কাঁচুমাচু। "তোমার চিৎকার শুনে আমারও খাড়া হয়ে গেল, আর নিজেকে সামলাতে পারলাম না। কিন্তু তোমার কি খবর? অর্গাস্ম হলো? মনটা কি একটু বেটার লাগছে?"

"কি আর বলি?" রিঙ্কি ছেলের পাশে সোফাতে ধপ করে বসে পড়লো। "তুই সিগারেট খাচ্ছিস? আমাকে একটা ধরিয়ে দে না।"

"মা তুমি সিগারেট খাও?" রিক তো আকাশ থেকে পড়লো।

"তোর বাবা মাঝে মাঝে খাওয়াতো। এস্পেশালি বিশেষ সময়। মানে -- আজকের পর তোর কাছ থেকে কি আর ঢেকে রাখবো -- চোদা-চুদির সময়। যাক কথাটা বলেই ফেললাম।"

"নাও একটা। ধরিয়ে দিচ্ছি।" রিক একটা সিগারেট ধরিয়ে মায়ের হাতে দিল আর রিঙ্কি সেটাতে একটা ছোট টান দিল।

"এবার বল। স্টিমুলেশন হলো? ডাক্তার যেমন বলেছিল।"

"কি করে বোঝাই তোকে যে তোদের মতো মেয়েদের এত চট করে হয় না। ডাক্তারের কথা মতো ক্লিটোরিসটা ঘষলাম, টিপলাম, খুঁটলাম। শরীরটা কেঁপে কেঁপে উঠছিল। চিৎকার করে তোর বাবাকে ডাকলাম, ভাবলাম তার মুখটা ভেবে কিছু হবে কিন্তু শেষ অবধি কিরকম সব ফুস হয়ে গেল। সেই চরম ব্যাপারটা হবার আগেই সব কিছু থেমে গেল। শরীরের খিদে খিদেই রয়ে গেল। তাই বেরিয়ে এলাম, ভাবলাম তোর কথা "

"আর এসে দেখলে যে আমি মনের আনন্দে বাঁড়া খিঁচছি।"

"তাতে আমার কোন অসুবিধে নেই। খালি যদি আমার টাও হয়ে যেত।"

"হবে হবে তোমারটাও হয়ে যাবে, এস আমার পাশে বসো ।"

রিক তার মাকে নিজের কাছে টেনে নিল আর এক হাত কাঁধের ওপর দিয়ে জড়িয়ে দিল। তার পর কোনো কথা না বলে মায়ের মুখটা নিজের কাছে টেনে নিয়ে মায়ের ঠোঁটে একটা হামি খেল। রিঙ্কি র চোখ বুঝে গেছে কিন্তু নিজের ঠোঁটে ছেলের ঠোঁটের ছোঁয়া যেন শরীরে একটা শিহরণ দিয়ে গেল। সে ঠোঁটটা একটু ফাঁক করে রাখল, যেন নিজের অজান্তেই ছেলেকে আহ্বান করছে। কিন্তু কিসের আশায়?

"আচ্ছা মা, তুমি আমায় একটু বোঝাবে তুমি ঠিক কি কি করেছো?"

"কেন? ডাক্তার যেমন বললো। সায়ার তলাদিয়ে হাত ঢুকিয়ে গুদের ঠোঁটে ভেতর আঙ্গুল চালিয়েছি। আর কিল্টোরিস তা ঘষে ঘষে স্টিমুলেট করার চেষ্টা করেছি। হচ্ছিল কিন্তু শেষ অবধি গেল না। মনটা এদিক ওদিক হয়ে গেল।"

"সেকি? আর কিছু নয়? আমরা যে সব জিনিস কিনে আনলাম? সেগুলো কি হলো?"

"পারলাম না রে। সব ঘুলিয়ে যাচ্ছিল। ঠিক কি করবো বুঝতে পারছিলাম না। আসলে তোর বাবা না থাকলে কিরকম একটা লাগে।তুই তো জানিস, তোর বাবা ছাড়া আমি ঠিক কিছুই করতে পারতাম না, এখনো পারি না। কি করবো বল?"

রিঙ্কি র চোখে কোনে এক ফোঁটা জল টলমল করছিলো। সেটা দেখে রিকের বুক ফেটে গেল। তার মায়ের নিরীহ নিষ্পাপ মুখে এই সরল কথাটা শুনে প্রাণটা একেবারে গলে গেল। সে কিছু একটা করেই ছাড়বে।

"চিন্তা করোনা মা। আমি সব ব্যবস্থা করে দিচ্ছি।"

"কি করবি? চুদে দিস না প্লিস। তোকে আমার খুবই ভালো লাগে কিন্তু তোর সঙ্গে লাগানোর জন্যে আমি এখনো ঠিক মেন্টালি রেডি নোই। তাই...... "

"এ মা! তুমি আমায় কি ভেবেছ বলতো? তোমায় কি আমি এই অবস্থায় রেপ করবো? ছি ছি একেবারেই না। ডাক্তার যা বলেছে ঠিক তাই হবে।"

"মানে ওই গুলো? না না ওটা আমি পারবো না।"

"তোমাকে পারতেই হবে মা। আমি তোমায় হেল্প করব। দাঁড়াও আমি নিয়ে আসছি।"

"ঠিক আছে, খাটের পাশেই ব্যাগে আছে। আর ভালো করে জলে ধুয়ে নিস। বাজারের জিনিস তো।" রিঙ্কি র ইচ্ছে আছে ষোলোআনা, সাহস পাচ্ছিল না।

"কিন্তু কাপড়ের ফাঁক দিয়ে এই কাজ হয় না। তোমায় শাড়ি সায়া খুলে ফেলে রেডি হতে হবে । "

"আঁ একেবারে ন্যাংটো?" কিন্তু ততক্ষনে রিক চলে গেছে।

___।___।___।___।___

মিনিট পাঁচেক পরেই রিক ফিরে এসে দেখে যে তার মা একেবারে রেডি। শুধু একটা ব্লাউস পরে রয়েছে, তাও ভেতরে ব্রা নেই। বাকি শরীরটা পুরোটাই খোলা । ছবি তে ন্যাংটো মেয়ে দেখলেও, রিক এই প্রথম ন্যাংটো মেয়ের গুদ দেখছে আর সেও আবার তার নিজের মা। মেদহীন চ্যাপটা পেঠ । চওড়া কোমর। মসৃন দুটো উরু। আর তার মাঝে জ্বলজ্বল করছে গুদের ফাটল এক ঝাঁক ঘন উশৃঙ্খল ঝাঁটের জঙ্গলের ভেতর।

"একি মা তুমি ঝাঁট কামাও না?"

"নিজে পারিনা যে, তোর বাবা কামিয়ে দিত।"

"এবার আমি তোমার ঝাঁট কমিয়ে দেব, তবে তার আগে এই দেখ তোমার সেই বিখ্যাত রয়েল বেঙ্গল ডিলডো!" বলে তিনটে বড় বড় লাল মোটা মুলো বের করলো।

"ওরে বাবা রে।" রিঙ্কি কি ভয় পেল না উত্তেজিত হয়ে উঠল? "এ কখনই ঢুকবে না।"

"আরে দেখোই না। ডাক্তার বাজে কথা বলার লোক নয়।"

মাকে নিজের ডান দিকে নিয়ে সোফায় বসে রিক তাকে জড়িয়ে ধরলো। তারপর মায়ের মুখটা নিজের দিকে ঘুরিয়ে ঠোঁটের ওপর ছোট্ট একটা চুমু খেলো। তারপর বাঁ হাতে একটা মোটা মুলো নিয়ে সেটা মায়ের গুদের ওপর ছোঁয়ালো। রিঙ্কি র শরীর কেঁপে উঠল। তারপর মায়ের ডান হাতটা মুলোর ওপর চেপে ধরে আস্তে করে মুলোটা মায়ের ফাটলে চেপে ধরলো।

"ঢুকবে না ঢুকবে না। ভয় করছে। ভীষণ লাগবে।"

"ডাক্তার বলেছে হাজার হাজার মেয়েরা এইটা ব্যবহার করে অগাধ শান্তি পায়। তুমিও পাবে। চেষ্টা করো। মনে করো তোমার ফুলসজ্জ্যার রাতে যখন বাবা তোমার হাইমেন ফাটিয়ে তোমার ভার্জিনিটি ভেঙে দিয়েছিল। প্রথমে তো লেগেছিল আর তারপর? আমি তো আছি তোমার সঙ্গে। ঢুকিয়েই ছাড়বো আজ।"

হলোও তাই। কিছুটা আর্তনাদ, কিছুটা কান্নাকাটি, কিছুটা গোঙানি, কিছুটা "উঃ আঃ" কিছুটা অনুনয় বিনয় কিছুটা "পারছিনা পারছিনা ছেড়েদে " আবার কিছুটা "দে দে ঢুকিয়ে দে" কিছুটা "আস্তে আস্তে" কিছুটা "চাপ চাপ" কিছুটা "মাগো মাগো" কিছুটা "এ কোথায় নিয়ে যাচ্ছিস আমাকে" এই সব করতে করতে এক ফুট লম্বা মুলোটার প্রায় পুরোটাই রিঙ্কি র গুদের ভেতরে ঢুকে গেল।

"আঃ আঃ সার্ভিক্সের মুখে লেগে গেছে, আর ঠেলিস না।"

"গুড, দেখলে তো তোমার গুদ এত বড় মুলোটার কতখানি ঢুকিয়ে নিলো। আচ্ছা বাবার বাঁড়াটা কি এত বড় ছিল?"

"না রে, এত বড় কি আর বাঙালির হয়? আফ্রিকানদের হাতে পারে। শুনেছি তাদের খুব বড় বড় হয়।"

"ও সব বাজে কথা মা । আর্বান লেজেন্ড। বাঙালির বাঁড়া শ্রেষ্ঠ বাঁড়া কিন্তু তাকে ভিতরে ঢুকিয়ে তো ঘুম পাড়িয়ে রাখলে হবে না। তাকে দিয়ে ঠাপাতে হবে।"

"আঃ আঃ আআআ " রিঙ্কি এবার নিজে নিজেই মুলোটা নিজের গুদে ঢোকাতে আর বের করতে শুরু করে দিল। ঠিক যেন কেউ তাকে ঠাপ মারছে। প্রথমে আস্তে আস্তে, তারপর আরাম পেয়ে আর ভয়টা কেটে গিয়ে জোরে জোরে মারতে শুরু করে দিল। আর শুধুই কি ইন-এন্ড-আউট? রিকের অনুপ্রেরণায় মুলোটাকে নিয়ে একটু এদিক ওদিক করে ঘোরাতে লাগলো।

"উঃ উঃ কতদিন পরে গুদের ভেতর মস্ত শক্ত এক দানব ঢুকেছে।" রিঙ্কি র আনন্দ আর তৃপ্তি তখন উর্ধমুখী। চোখ বুঝে গেছে, দিকবিদিক জ্ঞান শুন্য । শুধুই আরাম আর আরাম। আর তার সঙ্গে কিছু অসংলগ্ন চিৎকার। রিক অবাক হয়ে দেখছে কি ভাবে সুখসাগরের উত্তাল তরঙ্গে তার মা নিজেকে ভাসিয়ে দিচ্ছে আর সেই আনন্দে কতরকম বিচিত্র আওয়াজ বের করছে। একেই কি তবে বলে অর্গাস্ম? কিন্ত তা নয়, পিকচার আভি বি বাকি হ্যায়!

রিঙ্কির চোখ বুঝে গেছে। কিন্তু বন্ধ চোখে সে কাকে দেখছে? তার হাসবেন্ড সোমেনকে নাকি আর কাউকে? মুলোটা যতবার যত জোরে নিজের গুদে ঠুশছে ততবার রিক দেখছে যে তার মায়ের শরীরটা শক্ত হয়ে যাচ্ছে। জোরে জোরে নিঃস্বাস নিচ্ছে, ঠোঁট ফাঁক হয়ে ওঃ আঃ উউ উউউ আওয়াজ বেরুচ্ছে। গায়ে ঘামের হালকা প্রলেপ দেখে রিক তার মায়ের ব্লাউসটা টেনে খুলে দিল। রিঙ্কি এখন পুরোপুরি ন্যাংটো হয়ে ছেলের দেহের সঙ্গে একেবারে লেপটে রয়েছে আর রিক তার মাকে নিজের বুকের কাছে চেপে ধরেছে। মায়ের মুখ ঘামে ভেজা, চোখ বোজা, ঠোঁটের ফাঁক দিয়ে জিভ দেখা যাচ্ছে। মায়ের জিভের সেই ভয়ানক আমন্ত্রণ রিক আর সহ্য করতে না পেরে সে নিজের ঠোঁট মায়ের ঠোঁটে লাগিয়ে নিজের জিভ মায়ের মুখে ঢুকিয়ে দিল। ছেলের জিভের ছোঁয়ায় রিঙ্কি র শরীরটা কেঁপে উঠল এক ঝটকায় মুখ সরিয়ে নিল আর গলা দিয়ে এক অস্পুট আওয়াজ বেরিয়ে এল। "রিক রিক রিক "

কিন্তু একি? রিঙ্কি তো এক হাতে নিজের গুদে মুলোটা ঢুসে চলেছে কিন্তু তার বাঁ হাত কোথায়? মায়ের ন্যাংটো দেহ কোলে নিয়ে রিকও নিজেকে খুব একটা সামলে রাখতে পারছিলো না। তার নিজের বাঁড়াটাও বেশ শক্ত হয়ে উঠেছিল আর হটাৎ সে বুঝতে পারলো যে তার মা তার প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে তার বাঁড়াটা নিয়ে খেলা শুরু করে দিয়েছে। রিক নিজে ঠিক যেরকম করে খেঁচে তার মাও ঠিক সেই রকম করেই তার বাঁড়া খিঁচে চলেছে। রিকের নিজের মনের আর শরীরের ওপর তখন নতুন এক ঝড় শুরু হয়ে গেছে। যৌন উত্তেজনার জোয়ারের জল যেন রিঙ্কির দেহ থেকে তার ছেলের দেহে ঢুকে পড়ছে আর সেই জোয়ারের প্লাবনে মা অরে ছেলে দুজনেই টইটুম্বুর। রিকের প্যান্ট এতক্ষনে কোমর থেকে নেমে হাঁটুর কাছে আর তার বাঁড়া অরে বিচি তার মায়ের হাতের মুঠোয়। রিঙ্কি র এক হাতে ছেলের বাঁড়া আর এক হাতে নিজের গুদে ঢোকানো মুলো -- তার দুটো হাতিই একই স্পিডে চলছে। রিক তার মায়ের উলঙ্গ দেহ নিজের খালি বুকের ওপর চেপে ধরেছে। সে দেখছে যে তার মায়ের শরীর উত্তেজনায় টানটান হয়ে গেছে। মাঝে মাঝেই কেঁপে কেঁপে উঠছে আর তখনই রিঙ্কি ওঃ ওঃ আঃ আআআ শব্দ করে চিৎকার করে উঠছে।

কিন্তু মা আর ছেলে কেউই এই ভয়ানক উত্তেজনা আর বেশিক্ষন সহ্য করে উঠতে পারল না। আর দৈব বলে নাকি নাড়ির টানে যাই হোক না কেন, দুজনেরই উত্তেজনার আগ্নেয়গিরি একই সঙ্গে ফেটে বেরিয়ে এল। রিকের শক্ত বাঁড়ার থেকে ফ্যাদার ফোয়ারা ফেটে বেরিয়ে এল রিঙ্কি র হাতের মুঠোয় । আর ছেলের ফ্যাদার চাটাচাটনি হাতে পেয়েই রিঙ্কি গলাছেড়ে চিৎকার করে উঠে নিজের গুদ থেকে মুলোটা টান মেরে বের করে দিল । আর সঙ্গে সঙ্গেই তার গুদের রস ঝর্ণার মতো ঝরঝর করে স্কুয়ার্ট করতে শুরু করে দিল। ছেলে আর মা তখন দুজনেই যৌনসাগরের উত্তাল তরঙ্গে উচালি পাচলি করছে। দিকবিদিক জ্ঞান শুন্য শুধু একেঅপরের শরীর জড়িয়ে আছে। রিকের না হয় বীর্যপতন হয়ে গিয়েই শান্তি, কিন্তু রিঙ্কি র দেহে সেই রাগমোচনের ঢেউয়ের এতটাই জোর যে সে তড়াক করে সোফা থেকে লাফিয়ে উঠে ছেলের কোলের ওপর গিয়ে পড়ল আর তাকে খেতে লাগল।

"ওরে রিক এ তুই আমায় কি করলি? কোথায় নিয়েই এলি?" রিকের গলা জড়িয়ে ধরে রিঙ্কির সে কি কান্না। মানে দুঃখের কান্না নয়, সুখের, আনন্দের কান্না। রিকও মাকে জড়িয়ে ধরে মায়ের মুখে, কানে, নাকে, ঠোঁটে চুমু খাচ্ছে আর চাটছে। মুশকিল শুধু একটাই! রিকের বাঁড়াটা এখনো বল্লমের মতো খাড়া হয়ে রয়েছে আর তার ওপরেই তারা মায়ের গুদে চেপে বসছে। এবার কি তাহলে ঢুকে যাবে? সে কি এবার ঢুকিয়ে দেবে?

"না না না, প্লিস ঢুকিয়ে দিস না রিক।" রিঙ্কি র করুন কন্ঠ রিককে থামিয়ে দিল। "ওটা আর এক দিনের জন্য থাক। আজ আমি আমার ছেলেকে নিয়ে শুধুই নির্মল আনন্দ করব।"

এই বলে নিজেই হাত বাড়িয়ে ছেলের বাঁড়াটা গুদের মুখ থেকে সরিয়ে পোঁদের পেছনের সেফ জায়গায় দিয়ে রিঙ্কি আবার ছেলেকে চুমু খেতে শুরু করে দিল। রিকও এক হাতে মায়ের পাছা টিপতে টিপতে আর অন্য হাতে তার মায়ের লম্বা চুলের মধ্যে হাত চালিয়ে দিল। তারপর চুলের ঝুঁটি মুঠোয় করে নিয়ে মায়ের মুখ নিজের মুখে টেনে নিয়ে তাকে চুমু খেতে শুরু করে দিল। ছেলের জিভ মায়ের মুখে আর মায়ের জিভ ছেলের মুখে ঢুকে একে অপরকে গভীর ভাবে খুঁজে নিয়ে খেলা করতে লাগল।

সে এক নৈসর্গিক দৃশ্য! মা আর ছেলের যুগলমূর্তি। উলঙ্গ মা তার উলঙ্গ ছেলের কোলে চড়ে তাকে নিবিড় আলিঙ্গলনে জড়িয়ে ধরেছে। যেন রাধাকৃষ্ণের লীলা। তবে এই ক্ষেত্রে রাধার গায়ের রং ডার্ক চকোলেট আর কৃষ্ণ হলো সোনার মতো ফর্সা, যেন তাজা কাঁচা মাখন। কিন্তু চকোলেট আর মাখনের সেই অসাধারণ মিলন দেখার বা অনুভব করার মতো কেউই নেই, শুধু আপনি পাঠক ছাড়া । তবে সে সমস্যায় খুব বেশিদিন নয়। শিগ্রহীই সুরাহা হতে চলেছে।

-----------------------------------------------------

এর পর পার্ট ২

kaypee
kaypee
374 Followers
Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
1 Comments
version365version3657 months ago

পার্ট 2 তে তো অন্য গল্প! রিক আর রিঙ্কির পার্ট 2 টা কোথায়?

Share this Story

Similar Stories

পূজনীয়া মা 01 Relationship grows between mom and son.in Incest/Taboo
Mothers and Secrets Grant finds his Mom's secret passion for him. What to do?in Incest/Taboo
A Jealous Mother Denise has the tables turned when she seduces her son.in Incest/Taboo
No Regrets Pt. 01 Watching My Sister.in Incest/Taboo
Stay with Momma Madison convinces her now-graduate son to stay with her.in Incest/Taboo
More Stories