রূপান্তর Ep. 02

Story Info
রাধামাধবের পুরুষ থেকে নারীতে রূপান্তরণের গল্প.
3k words
4.5
33
1
0
Story does not have any tags

Part 2 of the 7 part series

Updated 09/06/2023
Created 01/09/2023
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

[এই সাইটে এটা আমার প্রথম রচনা। রাধামাধব সেন নামে এক মেয়েলী যুবক কীভাবে অফিসে বিশাল শর্মা নামে একজনের কাছে নির্যাতিত হতো তাই নিয়ে এই গল্প। তবে নিছক যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]

[This is my first post on this site. The story is about how a girly young man named Radhamadhav Sen gets harassed by one named Vishal Sharma in the office. I am not writing this story just for sex. I want to shed light on a special aspect of human sexuality in this writing. But the eight-episode novelette will have sex as needed. stay with me. Don't forget to comment after reading. ]

আগেই বলেছি আমি পেন্টালুনসের শো রুমে কাজ করি। আমার কাজ অ্যাকাউন্টস সেকশনে। অ্যাকাউন্টস সেকশন প্রতিদিনের আয় ব্যয়ের হিসাব রাখে। আমাদের সেকশনে আমি ছাড়া আরও দুজন আছে। একজন সত্যজিৎ ঘোষ, আমাদের সেকশনের ইনচার্জ। অন্যজন জেবা আক্তার। বাইশ তেইশ বছরের এই দুরন্ত রূপসী মেয়েটিকে দেখলে আমার শৈশবে শোনা রূপকথার গল্পের পরি মনে হয়। রূপকথার পরির সঙ্গে জেবার শুধু একটাই তফাৎ, জেবার ডানা নেই।

জেবার সঙ্গে আমার এমন বন্ধুত্ব হয়ে গেছে যে আমার চেয়ে চার পাঁচ বছরের বড় হলেও আমি তাকে নাম ধরে ডাকি। জেবার বিয়ে হয়েছে এক বছরও হয়নি। ওর হাজব্যান্ড ডাক্তার। উনি চান না বউ চাকরি করুক। কিন্তু জেবা চাকরি ছাড়তে চায় না। নিজের অর্থনৈতিক স্বাধীনতা বিসর্জন দিয়ে প্রতিটি পয়সার জন্য স্বামীর কাছে হাত পাততে হবে এটা তার পছন্দ নয়। কিন্তু মনে হয় এই চাকরি করা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব আছে। জেবা খুলে না বললেও ওর কিছু কিছু বিষয় থেকে আমি বুঝতে পারি।

শো রুম বন্ধ হবার পরেও অ্যাকাউন্টস সেকশনের কাজ থাকে। হিসাবপত্র মিলিয়ে কাজ শেষ হতে রাত দশটা বেজে যায়। আগে জেবা আমার সঙ্গে দশটা পর্যন্ত থাকত। সত্যজিৎ স্যার চলে গেলেও হিসাব মিলিয়ে আমরা দুজন এক সঙ্গে অফিস থেকে বের হতাম। কিন্তু তার হাজবেন্ড বোধহয় এত রাতে স্ত্রীর বাইরে থাকা পছন্দ করে না। আমার সঙ্গে বোঝাপড়া করে সে সাড়ে পাঁচটা ছটার সময় বেরিয়ে যায়। এই সময়টুকু আমি একাই সামলাই। অবশ্য সন্ধ্যার পর সেলসের কাজ চলে, সেই সময় অ্যাকাউন্টস সেকশনের কাজ তেমন থাকে না। কিন্তু তবুও আমাদের অফিসে থাকতে হয়। শো রুম বন্ধ হবার পর সেদিনের হিসাব মিলিয়ে তবেই অ্যাকাউন্টস সেকশনের ছুটি। তাই সন্ধ্যার পরের সময়টুকু আমি ও জেবা গল্প করে কাটাতাম। এখন জেবা আগে চলে যায় বলে ওই সময়ে কম্পিউটারে গেম খেলে বা ফেসবুক করে সময় কাটাই, কখনো ইউ টিউবে ভিডিও দেখি।

সত্যজিৎ স্যার সেদিন কড়া সুরে বিশাল আঙ্কেলকে আমার পেছনে লাগতে মানা করায় বিশাল আঙ্কেল পেন্টালুনসের শো রুমে প্রয়োজন ছাড়া আসে না। কারো কম্পিউটারে সমস্যা হলে বা ইন্টারনেটের সমস্যা হলে বিশাল আঙ্কেলকে ডাকা হয়, সে এসে নিজের কাজটুকু করে চলে যায়। আমি যেহেতু একবার অফিসে ঢুকে গেলে বের হই একদম ছুটির সময়, সেহেতু বিশাল আঙ্কেলের মুখোমুখি হবার সম্ভাবনা আমার নেই বললেই চলে। ফলে তার নির্যাতন থেকে আমি মুক্তি পেয়েছি।

একদিন কম্পিউটারে মেইল চেক করতে গিয়ে দেখি একটা অ্যাডাল্ট মুভি সাইটের মেইল। 'সুগার ড্যডি ডট কম' নামের একটা সাইট থেকে মেইলটি পাঠানো হয়েছে। কৌতুহল বসে মেইলটা ক্লিক করলাম। অনেকগুলো অ্যাডাল্ট ভিডিওর থাম্বনেইল লিঙ্ক আর ফ্রি মেম্বারশিপের অফার। অফিসের কম্পিউটার থেকে নাকি এই ধরনের অ্যাডাল্ট সাইট খোলা যায় না কারণ এই ধরণের সমস্ত সাইট ব্লক করা রয়েছে। কিন্তু সুগার ড্যডি ডট কম সাইটটা দেখলাম খুলে গেল। তার মানে এই সাইটটাকে এখনো ব্লক করা হয়নি।

মাঝে মাঝে অ্যাডাল্ট মুভি দেখি না তা নয়, তবে এজন্য সব সময় নিজের মোবাইল ব্যবহার করি। অফিসের কম্পিউটারে অ্যাডাল্ট মুভি দেখা বিপজ্জনক। ধরা পড়লে শুধু অপমানিত হতে হবে তাই নয় চাকরিও যেতে পারে। কিন্তু জেবা বাড়ি চলে যাবার পর অ্যাকাউন্টস সেকশনে আমি একাই থাকি, আর আমি না ডাকলে এই ঘরে অন্য কারও আসার সম্ভাবনা নেই। এই সময় সুগার ড্যডি ডট কম খুলে মুভি দেখলে কোনো সমস্যা নেই। পর বাড়ি যাওয়ার আগে হিস্ট্রি ডিলিট করে দিলে কেউ কিছুই বুঝতে পারবে না।

এই সব ভাবতে ভাবতে আমি এক সময় সাইটটাতে ঢুকেই পড়লাম। ঢুকে বুঝলাম এত দিন আমি অ্যাডাল্ট মুভি বলতে ইউটিউব বা ফেসবুকে যা দেখে এসেছি এগুলো তার থেকে পুরো আলাদা। ইউটিউবে বা ফেসবুকের কোনো কোনো পেজে আপলোড করা মুভিতে পুরুষ ও স্ত্রী যৌনাঙ্গ দেখা যায় না। কিন্তু এই সাইটের মুভিগুলোতে অত্যন্ত সুস্পষ্ট ভাবে সেগুলো দেখাচ্ছে।

প্রথমেই যে ভিডিওটা দেখলাম সেটাতে একটা উনিশ কুড়ি বছরের মেয়ের বাথরুমে স্নান দৃশ্য। বাইশ তেইশ বছরের নাকে নথ পরা মেয়েটিকে দেখে আমার জেবার কথা মনে হল, কারণ জেবাও নাকে এরকম নথ পরে। মেয়েটি অবশ্য জেবার মতো সুন্দরী নয়। বাথরুমে পুরো উলংগ হয়ে সারা শরীরে সাবান মাখছে মেয়েটি।পেটে বুকে সাবান মাখতে মাখতে মেয়েটার হাত দুই পায়ের ফাঁকে যোনি অঞ্চলে চলে এল। পরিষ্কার কামানো যোনি। একদম ক্লোজআপ দেখাচ্ছে। কখনো ছবিতে মেয়েদের যোনি দেখিনি তা নয়। তবে এত কাছ থেকে এভাবে কখনো দেখিনি। প্রথমে সাবানের ফেনার জন্য ভালো করে দেখতে পাচ্ছিলাম না। সাবান মাখানো হয়ে গেলে হ্যান্ড সাওয়ার দিয়ে ফেনা ধুয়ে দেবার পর পরিষ্কার দেখতে পাচ্ছি। জল দিয়ে ভালো করে ধোবার জন্য মেয়েটা আঙুল দিয়ে যোনি ফাঁক করে ধরায় ভিতরের সব কিছু পরিষ্কার দেখতে পেলাম। আর ঠিক তখুনি একজন মাঝ বয়সী পুরুষ মানুষ বাথরুমে ঢুকলো। তারও গায়ে কোনো পোশাক নেই, সম্পুর্ণ উলংগ। ঢুকেই সে মেয়েটির ভেজা শরীর জড়িয়ে ধরে আদর করতে শুরু করলো। মেয়েটি একটুও লজ্জা পাচ্ছে না। আদর খাওয়ার সময় মুখে যে রকম ভাব ফুটে ওঠে মেয়েটার মুখ সেই রকম ভাব ফুটে উঠেছে।

এরকম অ্যাডাল্ট মুভি আমি প্রথম দেখছি। একটু পরে মেয়েটি হাঁটু গেঁড়ে বসে লোকটার পুরুষ অঙ্গ নিয়ে খেলা শুরু করল। স্কুল জীবনে আমি কৌশিকের পুরুষ অঙ্গ দেখেছিলাম, তার পর আর অন্য কোনো পুরুষের অঙ্গ দেখিনি। এই লোকটির পুরুষ অঙ্গ কৌশিকেরটা থেকেও বড়ো আর মোটা। আমি খুব খুঁটিয়ে খুঁটিয়ে দেখলাম জিনিসটা। এত পরিষ্কার ছবি যে স্ফীত হয়ে ওঠা শিরাগুলো স্পস্ট দেখা যাচ্ছে। শক্ত হয়ে উপর দিকে মুখ করে আছে জিনিসটা।

দেখতে দেখতে কৌশিকের কথা মনে পড়ে গেল আমার। আমার পুরুষাঙ্গটা দেখে ও বলেছিল, "আরে, এ তো বাচ্চা ছেলেদের নুঙ্কু!" মুভিটা এতক্ষণ দেখার প্রতিক্রিয়ায় আমার পুরুষাঙ্গটাও বেশ শক্ত হয়ে উঠেছে। হাত দিয়ে স্পর্শ করতেই শিরশিরে অনুভূতি তৈরি হলো সারা শরীরে। কৌশিক কথাটা মিথ্যা বলেনি। সত্যিই আমারটা খুব ছোটো।

মেয়েটা লোকটার পুরুষ অঙ্গের রাজহাঁসের ডিমের মতো মাথাটায় ঠোঁট ঘষছে আর লোকটা ওর পুরুষ অঙ্গটা দিয়ে মেয়েটার ঠোঁটে, গালে ধাক্কা দিচ্ছে। মেয়েটার মুখে দুষ্টু হাসি, মুখটা সরিয়ে নিয়ে বলল "উফ্ কি বড়ো বাঁড়া!"

মেয়েটার মুখে "বাঁড়া" শব্দটা শুনে শরীরে অদ্ভুত এক শিহরন বয়ে গেল আমার। এই ধরণের অশ্লীল শব্দগুলো আমার অজানা নয়, কিন্তু কোনো মেয়ের মুখে শুনিনি আজ পর্যন্ত।

লোকটা অধৈর্য হয়ে নিজের ঠাঠানো পুরুষাঙ্গটা দিয়ে লাঠির মতো মেয়েটার গালে বাড়ি মারতে লাগলো,"হাঁ কর মাগী, মুখে নে তাড়াতাড়ি, মুখ খোল।"

মেয়েটা নাক কুঁচকায়,"ইসস বিশ্রী গন্ধ!"

যদিও বিশ্রী গন্ধ হলে মুখের ভাব যেরকম হওয়া উচিত, মেয়েটির মুখের ভাব সে রকম নয়। সে যেন ন্যাকামি করে কথাটা বলেছে। লোকটাও যেন বুঝতে পেরেছে মেয়েটির ন্যাকামি। সে মেয়েটির গালে আলতো চাপড় মারলো,"হাঁ কর চুতমারানী, মুখ খোল!"

তবুও মুখ খুলছে না দেখে সে পুরুষাঙ্গের মাথাটা মেয়েটার ঠোঁটে রেখে চাপ দেয়। পিঙ্ক লিপস্টিকে রাঙানো ফোলা ফোলা আদুরে ঠোঁটের মধ্যে দিয়ে শিরা ওঠা মোটা পুরুষাঙ্গের বাদামি মাথাটা ঢুকিয়ে দিতে চায়। অনাকাঙ্ক্ষিত অনুপ্রবেশ রোধ করতে শক্ত করে ঠোঁট দুটো চেপে ধরে রাখে মেয়েটা। কিছুতেই মুখের ভিতর ঢোকাতে দেবে না। বার বার চেষ্টা করেও সফল হতে না পেরে মেয়েটার নাক চেপে ধরে লোকটা। ফলে নিঃশ্বাস নিতে মেয়েটাকে মুখ খুলতেই হয়, আর তখুনি পুরুষাঙ্গের মাথাটা তার মুখের ভিতর ঢুকে যায়। লোকটা যেন এর অপেক্ষাতেই ছিল। মাথাটা মুখের ভিতর ঢুকে যেতেই সে দুই হাতে মেয়েটার চুলের মুঠি ধরে পড়পড় করে পুরো পুরুষাঙ্গটা তার গলা পর্যন্ত ঢুকিয়ে দেয়। অত বড়ো জিনিসটা মুখে নিয়ে মেয়েটা কোনো শব্দ করতে পারে না। চোখ দুটো বড়ো বড়ো করে সে লোকটার দিকে তাকায়। নির্মম ভাবে লোকটা মেয়েটার গলায় ঠেসে ধরে থাকে নিজের পুরুষাঙ্গটা। মেয়েটার দম বন্ধ হয়ে মুখটা লাল হয়ে যেতে এক টানে লোকটা সেটা বের করে নেয়।

লোকটা পুরুষাঙ্গটা বের করে নিতে মেয়েটা যেন প্রাণ ফিরে পায়। চোখ বড় বড় করে জোরে জোরে শ্বাস নেয়। লালাসিক্ত স্ফীত পুরুষাঙ্গটার দিকে আর্ত দৃষ্টিতে চেয়ে থাকে। মেয়েটা একটু স্বাভাবিক হতে লোকটা দুই হাতে তার মুখ ধরে ঠোঁটে চুমু খায়। মুখের ভিতর জিভ ঢুকিয়ে দেয়। মেয়েটাও চুমু খেতে বাধা দেয় না। চুমু খেয়ে লোকটা আবার তার মুখের কাছে উত্থিত পুরুষাঙ্গটা নিয়ে আসে।

এবার মেয়েটা আপত্তি করে না। দুষ্টুমি ভরা চাউনিতে লোকটাকে একবার দেখে নেয়। এক হাতে পুরুষ অঙ্গটা ধরে মুখটা কাছে নিয়ে আসে। বাদামি মাথাটায় জিভ বুলিয়ে দেয়,"ইসস নোনতা নোনতা রস বের হচ্ছে!"

লোকটা পুরুষাঙ্গ দিয়ে ঠোঁটে চাপ দেয়,"মুখ খোল মাগী, তোর মুখ চুদবো এখন!"

মেয়েটা মুচকি হেসে নিজের গোলাপি দুই ঠোঁট দিয়ে একটা বৃত্ত রচনা করে, তারপর ঠাঠানো পুরুষাঙ্গটার মাথাটা তার মধ্যে দিয়ে ঢুকিয়ে নেয়। গোলাপি ঠোঁটের বৃত্তে বাদামি পুরুষাঙ্গটাকে ক্লোজআপে দেখায়। আরামে হিস হিসিয়ে ওঠে লোকটা,"উফফ মাগীর ঠোঁট তো নয়, ঠিক যেন গুদ!"

এই সব নাটকীয় দৃশ্য আর সংলাপ দেখতে দেখতে আমার পুরুষাঙ্গটাও ধীরে ধীরে শক্ত হয়ে উঠছিল। এ পর্যন্ত দেখার পর আমি আর নিজেকে সামলাতে পারলাম না। প্যান্টের চেইন টেনে নিজের পুরুষাঙ্গটা বের করলাম। কিছুটা স্কিপ করে আমি মুভির শেষের অংশে চলে এলাম যেখানে তুমুল সঙ্গমের পর মেয়েটার বুকের উপর পুরুষটি বীর্যপাত করছে। মুভির নায়ক নায়িকাদের সঙ্গে তাল মিলিয়ে আমিও হাতে করে আমার জিনিসটা নাড়াচাড়া করছিলাম। শেষ দৃশ্যে তীব্র উত্তেজনায় আমি আমার পুরুষাঙ্গের আবরক চামড়াটা কয়েকবার সামনে পেছনে করতেই শরীরে বিদ্যুতের ঝটকা লাগলো যেন।পুরুষাঙ্গ থেকে কয়েক ফোঁটা তরল নিঃসরণের সাথে সাথে একটা জোড়ালো সুখের অনুভুতি গোটা শরীরে ছড়িয়ে পড়তে লাগল। এর আগেও দুই একবার এই সুখের স্বাদ নিয়েছি আমি, কিন্তু এবারের অনুভবটা আগের সমস্ত অভিজ্ঞতার তুলনায় অনেক জোরালো, অনেক তীব্র।

চরম সুখের অনুভুতি লাভের পর শরীরটা শ্রান্ত হয়ে গেছে। জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকি। মুভির নায়কের পুরুষাঙ্গটা চোখের সামনে ভাসতে থাকে। সেটার সঙ্গে আমারটার কোনো তুলনাই হয় না।

এই সুখানুভুতি ছাড়াও এদিন আরো দুটো জিনিস লক্ষ্য করি আমি। একটি হলো, অণ্ডকোষের আকার। আমার স্কুলের বন্ধু কৌশিক নিজের প্যান্টের চেইন খুলে আমাকে তার পুরুষাঙ্গ দেখিয়েছিল, তাই সেই সময় আমি তার অণ্ডকোষ দেখতে পাইনি। আজ মুভির নায়কের অণ্ডকোষ দুটো খুব ভালো করে দেখলাম। মাঝারি সাইজের কমলা লেবুর মাপের জিনিস দুটো পুরুষাঙ্গের গোড়ায় ঝুলছে। কিন্তু আমার অণ্ডকোষ দুটো এত ছোটো যে সেগুলো কখনোই ঝুলে থাকে না, পুরুষাঙ্গের গোড়ায় লেগে থাকে। সেগুলোর আকৃতি এত ছোটো যে খুব ভালো করে না দেখলে অন্য কারো সেগুলোর অস্তিত্ব বোঝা কঠিন। আর দ্বিতীয়টি হলো, বীর্যের রঙ ও পরিমাণ। মুভির নায়কের বীর্য ছিল থকথকে ও সাদা। আর পরিমাণেও অনেকটা। কিন্তু আমার বীর্য জলের মতো বর্ণহীন এবং পরিমাণেও অনেক কম।

বিষয়টা আমাকে কিছুক্ষণের জন্য বিচলিত করলেও আমি নিজেকে বোঝাই যে দেহের বা অঙ্গ বিশেষের গড়নে যেহেতু মানুষের কোনো হাত থাকে না, সেহেতু এটা নিয়ে বিচলিত হয়ে কোনো লাভ নেই। আর এজন্য আমার কোনো সমস্যাও হচ্ছে না। যৌন সুখের অনুভুতিতে কোনো ঘাটতি নেই আমার। বিশেষ করে অন্যবারের তুলনায় আজকের অনুভূতি ছিল অনেক বেশি তীব্র ও দীর্ঘস্থায়ী।

সেদিনের পর থেকে আমি প্রতিদিনই সুগার ড্যডি ডট কমে গিয়ে অ্যাডাল্ট মুভি দেখতাম। এই সাইটটিতে যাওয়ার আগে আমি অ্যাডাল্ট মুভিকেই ভাবতাম পর্ন মুভি, কিন্তু এই সাইটে মুভি দেখতে দেখতে পর্ন মুভি কাকে বলে বুঝলাম। এই ধরণের মুভিতে খুব নিটোল গল্প থাকে না বলে মাঝে কিছু অংশ বাদ দিয়ে দেখলেও সমস্যা হয় না। এই ভাবে বাদ দিয়ে দিয়ে প্রতিদিন চার পাঁচটা মুভি দেখতাম আমি। এর ফলে নারী পুরুষের দেহ মিলন বিষয়ে ক্রমশ অনেক কিছু জেনে গেলাম। অবশ্য পর্ন ছবি থেকে পাওয়া জ্ঞান কতটা নির্ভরযোগ্য অনেকের মতো সে বিষয়ে আমারও সন্দেহ আছে।

এই পর্ন ছবিগুলো দেখার ফলে আরও একটা পরিবর্তন ঘটল আমার মনে। সেটা হলো ভাষা নিয়ে। গুদ, বাঁড়া, চোদাচুদি ইত্যাদি শব্দগুলো আমাদের চার পাশে এত বেশি উচ্চারিত হয় যে আমরা সবাই এগুলোর সঙ্গে পরিচিত। কিন্তু আমাদের শেখানো হয় এগুলো ভয়ানক খারাপ ও অশ্লীল কথা। আমি কখনো এই শব্দগুলো নিজের মুখে উচ্চারণ করা তো দূরের কথা, কল্পনাতেও এই শব্দগুলোকে জায়গা দিতাম না। যৌনতা নিয়ে মনে মনে কোনো কিছু ভাববার সময় আমি নারীর যৌনাঙ্গকে 'যোনি', পুরুষের যৌন অঙ্গকে 'পুরুষাঙ্গ', উভয়ের মিলনকে 'সঙ্গম' ইত্যাদি নামে চিহ্নিত করতাম। এমনকি পায়ু ছিদ্রকে 'গাঁড়', 'পাছা' বা 'পোঁদ' বলতেও ভয়ঙ্কর অস্বস্তি বোধ হতো। কিন্তু এই পর্ন মুভির নায়ক নায়িকাদের সংলাপ শুনে এই শব্দগুলো নিয়ে আমার আড় ভেঙে গেল। আমি মনে মনে যৌনতা নিয়ে ভাববার সময় অনায়াসে এই শব্দগুলোর ব্যবহারে অভ্যস্ত হয়ে পড়লাম। তবুও আমার কৌতুহল ছিল যে নিজের সেক্স পার্টনারের সঙ্গে সেক্সের সময় বা নিভৃত আলোচনার সময় মানুষ এই শব্দগুলো ব্যবহার করে কিনা।

এই সময় অনেক বেলা অব্দি অফিসে থাকতে হয় বলে আমি একটু দেরিতে আসি। আবার জেবা যেহেতু আগে বেরিয়ে যায় তাই সে সকাল সকাল আসে। সব অফিসেই কলিগদের মধ্যে এরকম পারস্পরিক বোঝাপড়া থাকে।

সেদিন সত্যজিৎ স্যার দেরি করে আসবেন বলে আমাকে বেশ সকাল সকাল অফিসে আসতে হয়েছে। তখনো জেবা এসে পৌঁছায়নি। হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে কম্পিউটার লগইন করেছি, দেখি জেবা ঢুকছে। খুব ক্লান্ত চেহারা, চোখদুটো লালচে হয়ে আছে। যেন একটু আগে কেঁদেছে। জিজ্ঞেস করলাম,"কী হয়েছে জেবা? শরীর খারাপ?"

মৃদু হেসে বলল,"একটু।"

বুঝলাম বেশি কিছু বলতে চায় না। আমিও আর ঘাঁটালাম না। কালকের সেলস রিপোর্ট তৈরি করার ছিল, আমি সেই কাজে মন দিলাম। জেবা দেখি চেয়ারে বসে মাথা নীচু করে বসে আছে।

একটু পর বাথরুমে গিয়ে ফ্রেশ হবে বলে উঠলো। ওর পেছন দিকটা দেখে আমি আঁতকে উঠলাম। পাছার ঠিক মাঝখানে, একটু নীচের দিকে সালোয়ারের অনেকটা জায়গা জুড়ে রক্তের ছোপ। ওর কি পিরিয়ড চলছে? সেই জন্যই কি ওর শরীর খারাপ? আমার অজান্তেই আমার মুখ দিয়ে বেরিয়ে গেল,"জেবা?"

আমার ডাক শুনে ফিরে তাকালো জেবা। একটু ইতস্তত করে বললাম,"তোর পেছন দিকে রক্তের দাগ লেগে আছে।"

আমার এই টুকু কথায় কী যে হলো বুঝতে পারলাম না। একটা চেয়ারে ভর দিয়ে দাঁড়িয়ে পড়লো সে তারপর ফুঁপিয়ে কেঁদে উঠলো। কান্নার দমকে ওর পিঠটা কেঁপে কেঁপে উঠছে। উঠে গিয়ে ওর পিঠে হাত রাখলাম,"কী হয়েছে জেবা? আমাকে বললে কোনো সমস্যা?"

চেয়ার থেকে উঠে মাথা নীচু করে কয়েক সেকেন্ড দাঁড়ালো সে, যেন মনে মনে নিজেকে শক্ত করে নিল। তারপর আমার দিকে তাকিয়ে চোখ মুছে বলল,"না রাধে, না, তোকে বললে কোনো সমস্যা হবে কেন? তুই ছাড়া আমার বন্ধু আর কে আছে বল? তোকে ছাড়া কার সঙ্গে শেয়ার করব আমার কষ্ট?"

কেন জানি জেবার এরকম আবেগপূর্ণ কথায় আমারো কেমন যেন কান্না কান্না পাচ্ছিল। বললাম,"কী হয়েছে বল দেখি।"

এক মুহুর্ত ইতস্তত করে ও বললো,"আমার আব্বা একটা জানোয়ারের সঙ্গে আমার বিয়ে দিয়েছে জানিস! ও একটা বিকৃত রুচির পুরুষ।"

এই পর্যন্ত বলে ও চুপ করে রইল। কথা বলার সময় ও মাথা নীচু করে রেখেছে। এসব বলতে ওর খুব লজ্জা করছে বুঝতে পারছি। আমি কোনো প্রশ্ন করলাম না। একটু থেমে ও নিজেই আবার বলতে শুরু করল,"ডাক্তার হলে কী হবে, স্বাভাবিক শারীরিক সম্পর্ক কাকে বলে ও জানে না। সব সময় ও পেছনে ঢুকানো পছন্দ করে। যখন ঢুকায়, বিশ্বাস করবি না রাধে, এত ব্যথা হয় মনে হয় আমি মরে যাব। পর পর তিন রাত ধরে আমার পেছনে ঢুকাচ্ছে। ফেটে রক্ত বের হলেও ছাড়ে না। আজ সকাল থেকে পায়খানার রাস্তাটা ব্যথায় দপদপ করছে, এখন তো রক্তও পড়ছে।"

এই ধরণের দাম্পত্য সমস্যায় আমার কী বলা উচিত ভেবে পেলাম না। কিন্তু জেবা যে ব্যথায় খুব কষ্ট পাচ্ছে এতে কোনো সন্দেহ নেই। বললাম,"ব্যথার জন্য তোর হাজব্যান্ড কোনো ওষুধ দেয়নি?"

জেবা বললো রাতে একটা ব্যথা কমার ওষুধ খেতে দিয়েছিল। সকালে চেম্বারে যাবার আগে একটা মলম দিয়ে গেছে।

বলতে বলতে জেবার চোখ দুটো আবার জলে ভরে উঠেছে। বললাম," মলমটা লাগাসনি?"

চোখের জল মুছে ও বলল," অফিসে আসার আগে একবার লাগিয়েছি কিন্তু অ্যাপ্লিকেটর দিয়ে ওখানে নিজে নিজে ঠিক মতো লাগানো যায় না।" তার পর খুব সংকোচের সঙ্গে বলল,"তুই এখন একবার লাগিয়ে দিবি?"

মেয়েরা পুরুষের কাছে যে আড়াল রাখে আমার ক্ষেত্রে অনেক সময় তারা তা রাখে না এটা আমি খেয়াল করেছি। হয়তো আমার মেয়েলি গড়ন ও আচরণের কারণে মেয়েরা আমাকে ঠিক পুরুষ মানুষ মনে করে না। ওর নিষিদ্ধ ছিদ্রে ওষুধ লাগানোর প্রস্তাবে আমি অবাক হলাম না। আর তা ছাড়া সে যে নিতান্তই বাধ্য হয়ে এ কথা বলছে এটা বুঝতে অসুবিধা হলো না। আমি মনে মনে ভেবে নিলাম এই সময় জেবা একজন অসুস্থ মানুষ আর আমি তার সেবা করছি। বললাম,"নিশ্চয়ই লাগিয়ে দেবো। কিন্তু এই রক্তের দাগ লাগা পোশাক পরে তুই বাড়ি যাবি কীভাবে?"

ও বলল,"আমার কাছে এক্সট্রা পোশাক আছে", ব্যাগ খুলে আমার হাতে একটা অয়েন্টমেন্টের টিউব ধরিয়ে দিয়ে বলল,"কোথায় শুবো? এখানে?"

পাশেই স্টোর রুমে একটা লম্বা টেবিল আছে। বললাম ওই ঘরে চল।

স্টোর রুমে ঢুকে আলো জ্বালালাম। একটা কাপড়ের টুকরো দিয়ে টেবিলটা মুছে ওকে বললাম টেবিলে উপুড় হয়ে শুয়ে পড়তে। ও সালোয়ারের ফিতা খুলে নীচে নামিয়ে শুয়ে পড়ল,"আস্তে আস্তে লাগাস, প্লীজ!"

তরমুজের মতো দুই পাছার মাঝখানে ওর পায়ুছিদ্র ভালো করে দেখা যাচ্ছে না। দুই হাতে টেনে ফাঁক করে দেখলাম পায়ুছিদ্রের চারপাশটা লাল হয়ে ফুলে আছে, ছিদ্রের মুখে এখনো কিছুটা রক্ত লেগে আছে। দুই হাতে ফাঁক করে ধরে ওষুধ লাগানো সম্ভব নয়। ওকে বললাম দুই হাত দিয়ে পাছা দুটো টেনে ধরতে।

ও দুই হাত দিয়ে নিজের পাছা দুটো টেনে ধরল। অ্যাপ্লিকেটর আস্তে আস্তে পুশ করতে শুরু করলাম। ও ব্যথায় আহ্ আহ্ করে উঠলো। বললাম,"ভয় নেই, আর একটুখানি।"

আস্তে আস্তে পুরো অ্যাপ্লিকেটরটাই ঢুকিয়ে অনেকটা ওষুধ পুশ করে দিলাম।

ও মিনিট খানেক শুয়ে থেকে উঠে পড়ল। পোশাক পালটানোর সময় দেখলাম ওর যন্ত্রণাকাতর মুখটা অনেক স্বাভাবিক দেখাচ্ছে। মনে হলো অয়েন্টমেন্টটা লাগানো মাত্রই কাজ শুরু করেছে। বললাম,"আজ সত্যজিৎ স্যার আসবেন না। তুই বাড়ি চলে যা, আমি সামলে নেব।"

অনেক কৃতজ্ঞতা জানিয়ে ও বাড়ি চলে গেল।ওর যাবার পর আমি সেলস রিপোর্টটা তৈরি করায় মন দিলাম। ঘন্টা খানেক লাগল শেষ করতে। আরো দুই একটা কাজ ছিল। একে একে সেগুলো করে ফেললাম। লাঞ্চের আগেই আমার সব কাজ শেষ। এরপর সেলস কাউন্টার বন্ধ হবার পর কিছু কাজ করতে হবে। যেহেতু ঘরে আমি ছাড়া কেউ নেই সেহেতু এই সময় কিছুক্ষণ পর্ন মুভি দেখা যেতেই পারে। আমি সুগার ড্যডি ডট কমে গিয়ে ভালো মুভি খুঁজতে লাগলাম। এই কদিনে পর্ন মুভির ক্যাটাগোরি সম্পর্কে অনেক কিছু শিখেছি। 'স্ট্রেইট' মানে ছেলেতে মেয়েতে সেক্স, 'গে' মানে ছেলেতে ছেলেতে সেক্স, আর 'লেসবিয়ান' মানে মেয়েতে মেয়েতে সেক্স এটা আমি এখন জানি। এ ছাড়াও পর্নোগ্রাফির নানা পরিভাষা যেমন টিন, এবোনি, কাকোল্ড, ইন্টাররেসিয়াল, ফেটিশ, অ্যানাল, হোমমেড ইত্যাদির সঙ্গে পরিচিত হয়েছি।

আজ জেবার কথাগুলো মনের মধ্যে ঘুরপাক খাচ্ছিল বলেই হয়তো নিজের অজান্তেই 'অ্যানাল' ক্যাটাগরির ভিডিও সার্চ করতে শুরু করেছি। হঠাৎ একটা মেইল আসার নোটিফিকেশন এল। শর্মা555@ইয়াহু ডট ইন!

এটা যে বিশাল আঙ্কেলের মেইল অ্যাড্রেস আমি জানি। কিন্তু বিশাল আঙ্কেল আমাকে মেইল পাঠিয়েছে কেন? তীব্র কৌতুহল নিয়ে আমি মেইলটা ক্লিক করলাম। একটা ভিডিও ফাইল অ্যাটাচমেন্ট রয়েছে। অজানা আশঙ্কায় বুকের ভিতরটা ধড়াস ধড়াস করতে শুরু করেছে। কীসের ভিডিও পাঠিয়েছে বিশাল আঙ্কেল? থাম্বনেইলে ক্লিক করলাম। ভিডিও চালু হয়ে গেল। একটা ঘরের ভিতর দিকের দৃশ্য। এক পাশে দুটো টেবিল চেয়ার, অন্য দিকে আরও একটা টেবিল, চেয়ার আর একটা স্টিল আলমারি। ঘরটা চিনতে কোনো অসুবিধা হলো না আমার। আমি এখন যে ঘরে বসে আছি এটা সেই ঘর। ভিডিওটায় এখন আমাকে দেখাচ্ছে। হে ভগবান! ভিডিওটায় আমি আমার কমপিউটারের মনিটরে পর্ন মুভি দেখছি। কয়েক দিন আগের দৃশ্য। এর পর কী আছে আমি জানি। পর্ন মুভি দেখতে দেখতে এক সময় আমি আমার পুরুষাঙ্গটা নাড়তে শুরু করেছি। আঙুল দিয়ে পুরুষাঙ্গের আবরক চামড়াটা সামনে পিছনে করছি! হে ভগবান! হে ভগবান! আমার মাথা কাজ করছে না। কে, কীভাবে এই ভিডিও তুললো ভেবে পাই না আমি। তাহলে তো এই ঘরে এক বা একাধিক জায়গায় লুকানো ক্যামেরা লাগানো আছে! এই ভিডিওর কথা কেউ জানতে পারলে আমার মান সম্মান তো যাবেই, চাকরিও থাকবে না। কিন্তু আমার এই অফিস ঘরের ভিতরে কে এভাবে ক্যামেরা লাগাতে পারে?

একটু ভাবতেই উত্তর পেয়ে গেলাম। একজনের পক্ষেই এটা সম্ভব। বিশাল আঙ্কেল! সে এই বিল্ডিংয়ের যে কোনো ঘরে ঢুকে কাজ করলে তাকে কেউ সন্দেহ করবে না। তার মানে বিশাল আঙ্কেল লুকোনো ক্যামেরার সাহায্যে এই ভিডিও বানিয়েছে। কিন্তু কেন? কী চায় সে? এখন এর থেকে মুক্তির কি উপায় আছে?

এরকম অসংখ্য প্রশ্ন আমার মনে ভিড় করল। কিন্তু এগুলোর উত্তর আমি জানি না। তীব্র আতঙ্কে আমার তখন মাথা কাজ করছে না।

আর তখনই আমার মোবাইল ফোনটা বেজে উঠলো।

'বিশাল শর্মা কলিং!'

[দ্বিতীয় পর্ব সমাপ্ত]

Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
Share this Story