রূপান্তর Ep. 03

Story Info
রাধামাধব সেন নামে এক মেয়েলী যুবক কীভাবে অফিসে বিশাল শর্মা ন
3.1k words
3.5
32
2
Story does not have any tags

Part 3 of the 7 part series

Updated 09/06/2023
Created 01/09/2023
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

রূপান্তর Ep. 3

[এই সাইটে এটা আমার প্রথম রচনা। রাধামাধব সেন নামে এক মেয়েলী যুবক কীভাবে অফিসে বিশাল শর্মা নামে একজনের কাছে নির্যাতিত হতো তাই নিয়ে এই গল্প। এই পর্বে 'চ্যাটার্জি সাহেব' নামে এক নতুন চরিত্রের আবির্ভাব হয়েছে, যে রাধামাধবকে নারীতে রূপান্তরিত করতে চায়।

শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]

[This is my first post on this site. The story is about how a girly young man named Radhamadhav Sen gets harassed by one named Vishal Sharma in the office. A new character named 'Chatterjee Sahib' appears in this episode, who wants to transform Radhamadhav into a woman.

I am not writing this story just for sex. I want to shed light on a special aspect of human sexuality in this writing. But the eight-episode novelette will have sex as needed. stay with me. Don't forget to comment after reading. ]

সার্ভার রুমের দরজায় লেখা 'নো অ্যাডমিশন" বোর্ডটার দিকে তাকিয়ে আমি আবার আস্তে করে টোকা দিলাম। এমনিতে এখানে ঢোকার নিয়ম নেই, তবে দরকার হলে ঢোকার আগে দরজা একটু ফাঁক করে পারমিশন নিতে হয়। কিন্তু এখন দরজা ভিতর থেকে বন্ধ। আগে কখনো এই রুমের দরজা ভিতর থেকে বন্ধ দেখিনি। তবে এই বিল্ডিংয়ের দোকানপাট বন্ধ হবার সময় পার হয়ে গেছে অনেকক্ষণ। এই সময় এখন আর কেউ বিশাল আঙ্কেলকে ডাকবে না। এরকম সময়ে কেউ চাইলে নিজের অফিসের দরজা ভিতর থেকে বন্ধ করতেই পারে।

দুবার টোকা দেবার পরেও কোনো সাড়াশব্দ না পেয়ে আবার টোকা দিলাম। এবার একটু জোরেই টোকা দিয়েছি। বিশাল আঙ্কেলের সঙ্গে আমার ঝগড়ার কথা অনেকেই জানে। এই পরিস্থিতিতে অফিস ছুটির পর তার দরজার সামনে আমি দাঁড়িয়ে আছি এটা কেউ দেখে ফেলুক আমি চাই না।

অফিসের কোনো কাজ হলে এতবার নক করেও দরজা না খুললে যে কেউ ফিরে যাবে। কিন্তু আমার সে উপায় নেই। লুকোনো ক্যামেরায় অফিসের কম্পিউটারে আমার পর্ন মুভি দেখা, মুভি দেখে মাস্টারবেট করার ভিডিও তুলে রেখেছে বিশাল আঙ্কেল। ফোন করে সে আজ অফিস ছুটির পর আমাকে তার ঘরে দেখা করতে বলেছে।

আমি ভেবেছিলাম ব্রাউজিং হিস্ট্রি মুছে দিলেই আমার ইন্টারনেটে বিচরণের বিষয়ে কেউ কিছু জানবে না। আমার অফিসে যে লুকোনো ক্যামেরা লাগানো আছে আমি কল্পনাও করতে পারিনি। আমার এই নির্বুদ্ধিতার মাসুল এখন আমাকে কীভাবে চোকাতে হবে আমি ভাবতে পারছি না। অজানা আশঙ্কায় ভিতরে ভিতরে কাঁপছি আমি।

দরজার ওপাশে পায়ের শব্দ পাচ্ছি। কেউ দরজার দিকে আসছে। একটু পরেই আস্তে আস্তে দরজাটা ফাঁক হয়ে গেল। মদের তীব্র গন্ধের সঙ্গে সিগারেট ও কাঁচা পেঁয়াজের গন্ধ নাকে লাগলো। দরজার ফাঁক দিয়ে বিশাল আঙ্কেল মুখ বাড়িয়ে বলল,"অন্দর আও।"

আমার অন্য কিছু ভাববার সময় নয় তখন। আমি যত দ্রুত সম্ভব সার্ভার রুমের সামনে থেকে নিজেকে সরিয়ে নিতে চাই। কোনো কথা না বলে দরজার ফাঁক দিয়ে ভিতরে ঢুকে গেলাম।

ভিতরটা ধোঁয়া ধোঁয়া হয়ে আছে। মদ, সিগারেট ও কাঁচা পেঁয়াজের গন্ধের সঙ্গে একটা মিষ্টি গন্ধ নাকে এলো। বিশাল আঙ্কেলের ডিওডোরেন্টের গন্ধ নয়, অচেনা গন্ধ। হালকা নীল আলো জ্বলছে। সেই আলোয় দেখলাম সোফায় আরো এক জন মানুষ বসে আছে। সোফার সামনে একটা গ্লাস টপ সেন্টার টেবিলে মদের খোলা বোতল, একটা কয়েকটা ফিসফ্রাই, অন্য একটি প্লেটে কাটা পেঁয়াজ, ফলের কুচি ও সস। বোঝাই যাচ্ছে দুজনে এতক্ষণ ড্রিঙ্ক করছিল।

বিশাল আঙ্কেল অন্য লোকটির সঙ্গে একটু ফাঁক রেখে বসে মাঝখানের ফাঁকা জায়গাটা দেখিয়ে বলল,"আও এহাঁ বইঠো।"

অর্থাৎ, 'এসো এখানে বসো।'

বিশাল আঙ্কেল একদম বাংলা জানে না। সে হিন্দিতে অথবা ভাঙ্গা ভাঙ্গা ইংরেজিতে কথা বলে। তবে বাংলা বুঝতে পারে ভালোই। পাঠকের সুবিধার জন্য আমি তার কথাগুলো এখানে বাংলায় অনুবাদ করে লিখতে পারতাম। তাতে আমারও সুবিধা হতো, কারণ বাংলা হরফে হিন্দি লেখা বেশ ঝঞ্ঝাটের কাজ। কিন্তু ঘটনাগুলো ঠিক যেভাবে ঘটেছিল তা একটুও পরিবর্তন না করে লিখবো বলে আমি বিশাল আঙ্কেলের কথাগুলো হিন্দিতেই লিখছি।

ওদের দুজনের মাঝে বসতে হবে বলে আমার অস্বস্তি হচ্ছিল। আমি দাঁড়িয়েই থাকলাম। বিশাল আঙ্কেল ধমক দিয়ে বলল,"দাঁড়িয়ে কেন আছো? এখানে এসে বসতে বলছি না।"

আমি কখনো সখনো মদ খাইনি তা নয়। পেন্টালুনসের ব্র্যাঞ্চ মিটে নানা রকম ড্রিঙ্কসের আয়োজন থাকে, সেখানে আমাকে কয়েকবার যেতে হয়েছে। কিন্তু সেখানে মদের গন্ধে এরকম দম বন্ধ করার মতো পরিস্থিতি হয় না। এটা বন্ধ ঘর বলে হয়তো এমন হচ্ছে। আর তা ছাড়া বিশাল আঙ্কেল আমাকে কেন ডেকেছে আমি জানি না। তবে ভালো কোনো উদ্দেশ্যে ডাকেনি এটা বুঝতে পারছি। অজানা ভয়ে আমার গলাটা শুকিয়ে উঠেছে। ভয়ে ভয়ে দুজনের মাঝখানে গিয়ে বসলাম। গ্লাস টপের নীচ থেকে একটা গ্লাস টেনে তাতে মদ ঢালতে ঢালতে,"পানি লোগী ইয়া সোডা?"

ইংরেজিতে যেমন স্ত্রী লিঙ্গের ক্ষেত্রে সর্বনাম পাল্টে যায় তেমনি হিন্দিতে স্ত্রী লিঙ্গের ক্ষেত্রে ক্রিয়াপদ পাল্টে যায়। লজ্জায় আমার কান গরম হয়ে গেল। বিশাল আঙ্কেল আমার ক্ষেত্রে স্ত্রী লিঙ্গের ক্রিয়াপদ ব্যবহার করছে বলে নয়, এমনটা আগেও করেছে সে। কিন্তু ঘরে এখন অন্য আরো একজন আছে। তার সামনে বিশাল আঙ্কেল এরকম অসভ্যতা করছে বলে আমার রাগ হলেও আমার কিছু বলার সাহস হলো না। বললাম,"প্লীজ আঙ্কেল,আমি এখন ড্রিঙ্ক করবো না। বাড়ি গেলে মা বুঝতে পারবে।"

আমার অনুমতির তোয়াক্কা না করে বিশাল আঙ্কেল আমার গ্লাসে সোডা ঢেলে আমার মুখের সামনে ধরল,"নৌটঙ্কি মৎ দিখা, তুঝে পাতা হায় কিসকে সাথ বইঠি হ্যায় তু? অপনা নসিব মান কি এয়সা মৌকা মিলা হায় তুঝে!"

অর্থাৎ 'বেশি নাটক দেখিও না, তুমি কি জানো কার সাথে বসে আছো? তোমার ভাগ্য ভালো যে এরকম সুযোগ পেয়েছো।'

কার সঙ্গে বসে আছি আমি? একজন বিশাল আঙ্কেল আর অন্যজন? দ্বিতীয় লোকটির মুখের দিকে আমি এতক্ষন ভালো করে তাকাইনি। বিশাল আঙ্কেলের কথা শুনে তাকালাম! হে ভগবান! এ যে আমাদের চ্যাটার্জি সাহেব! আমার বস! গোল্ডেন প্লাজায় পেন্টালুনস স্টোরের মালিক!

তাহলে কি বিশাল আঙ্কেল আমার কুকীর্তির কথা চ্যাটার্জি সাহেবকে বলে দিয়েছে? বাবার মৃত্যুর পর তাঁর চাকরিটা পাওয়ার কথা ছিল মায়ের। কিন্তু তখন অ্যাকাউন্টস সেকশনে মহিলা নিয়োগের নিয়ম ছিল না বলে মায়ের বদলে আমি চাকরিতে ঢুকেছিলাম। বাবার মৃত্যুর কিছুদিন পরেই এই নিয়ম উঠে যায় বলে জেবা অ্যাকাউন্টস সেকশনে কাজ পায়। বাবার মৃত্যুটা আরো কিছুদিন পরে হলেই আমার বদলে মা চাকরি করতেন। কিন্তু এই সব কিছুর পর কি আমার চাকরি থাকবে? চাকরি চলে গেলে মা কী বলবে? আমাদের সংসারটা চলবে কীভাবে? মায়ের করুণ মুখটা আমার চোখের সামনে ভেসে উঠলো। খুব কাঁদতে ইচ্ছা করছে আমার। ভিতর থেকে আসা তীব্র কান্নার বেগটা চেপে রাখার চেষ্টা করলেও শেষ পর্যন্ত আমি ফুঁপিয়ে কেঁদে উঠলাম।

এক হাতে ড্রিঙ্কসের গ্লাসটা আমার মুখের কাছে ধরে আর অন্য হাত আমার কাধে রেখে বিশাল আঙ্কেল বললো,"আরে রাধা, ইয়ে রোনা ধোনা বন্ধ কর, চ্যাটার্জি সাহেব কো গুস্সা আগয়া তো দিক্কত হো যায়েগা। বী আ গুড গার্ল, গিলাস পকড় আউর চ্যাটার্জি সাহেব যেইসা বোলেঙ্গে ওইসা কর।"

অর্থাৎ 'আরে রাধা, এই সব কান্নাকাটি বন্ধ করো। চ্যাটার্জি সাহেব রেগে গেলে মুশকিল হয়ে যাবে। লক্ষী মেয়ের মতো গেলাসটা হাতে নাও আর চ্যাটার্জি সাহেব যেমন বলবে তেমন করো।'

চ্যাটার্জি সাহেব বিশাল আঙ্কেলের দিকে তাকিয়ে মুচকি হেসে বললেন,"আমি দেখছি তোমার রাধার সঙ্গে কী করা যায়, তুমি আমার জন্য এক প্যাকেট মার্লবোরো সিগারেট নিয়ে এসো ততক্ষণ।"

বিশাল আঙ্কেলের কথা শুনলে হয়তো এখনো চাকরিটা বাঁচানো যাবে। আমি ডান হাতে হুইস্কির গ্লাস নিয়ে বাম হাতের তালুর উল্টো দিক দিয়ে চোখ মুছতে লাগলাম। বিশাল আঙ্কেল উঠে দাঁড়িয়ে বললো,"ও কে সাহেব অব আপকা চিজ আপহি সামহালিয়ে, মস্তি কিজিয়ে, ম্যায় আপকে লিয়ে সিগরেট লানে যাতা হুঁ।"

অর্থাৎ 'ও কে সাহেব, এবার আপনার জিনিস আপনিই সামলান, মস্তি করুন, আমি সিগারেট আনতে যাচ্ছি।'

বিশাল আঙ্কেল চলে যাবার সময় চ্যাটার্জি সাহেবও দরজা পর্যন্ত গেল। দুজনে ফিসফিস করে কী কথা হলো আমি শুনতে পেলাম না। বিশাল আঙ্কেল চলে যাবার পর চ্যাটার্জি সাহেব দরজা বন্ধ করে সোফায় এসে বসলো।

আমি একদম নির্বোধ নই, বিশাল আঙ্কেল যাবার সময় যে মস্তি করার কথা বলছিল তার মানে ঠিক কী তা না বুঝলেও একটু বুঝতে পেরেছি যে এখন চ্যাটার্জি সাহেব আমার সঙ্গে সেক্সুয়াল কিছু করবে।

আমার এখন কী করা উচিত বুঝতে পারছি না।তখনো হুইস্কির গ্লাসটা হাতে ধরে থাকলেও একটাও চুমুক দিইনি। চ্যাটার্জি সাহেব আমার দিকে সরে এসে একদম আমার গা ঘেঁষে বসলেন। মিষ্টি গন্ধটা তীব্র ভাবে নাকে এলে বুঝলাম চ্যাটার্জি সাহেবের আফটার সেভ লোশনের গন্ধ। ভয়ে আমার হাত পা অবশ হয়ে যাচ্ছে। আমার কাঁধে হাত রেখে কানের কাছে মুখ নিয়ে মৃদুস্বরে বললেন,"এতো টেনশন করছো কেন বেবি, রিল্যাক্স! গ্লাসটা হাতে নিয়ে বসে আছো কেন, তুমি কি খাও না?"

চ্যাটার্জি সাহেব কোনো সাধারণ মানুষ নন, পশ্চিমবঙ্গের উঠতি বিজনেসম্যানদের মধ্যে তিনি বেশ নাম করেছেন। পেন্টালুনসের ফ্র্যাঞ্চাইজি ছাড়াও তার আরও অনেকগুলো কোম্পানির ফ্র্যাঞ্চাইজি রয়েছে। নিজের নানা রকম ব্যবসা আছে। এরকম একজন ধনী ও ক্ষমতাবান মানুষ ইচ্ছে করলেই আমার মতো সাধারণ কর্মচারীকে অনেক উঁচুতে তুলে দিতে পারেন, আবার মুহূর্তে চাকরি খেয়ে নিতে পারেন। সেই কারণে আমাকে এখন খুব ভেবেচিন্তে কথা বলতে হবে। বিশেষ করে বিশাল আঙ্কেল তাঁকে আমার সম্পর্কে কতটা বলেছে, কী বলেছে তা আমি জানি না। ভয়ে ভয়ে বললাম,"স্যার কখনো সখনো খাই, কিন্তু এখন খেতে ইচ্ছে করছে না।"

আমার হাত থেকে গ্লাসটা নিয়ে ঠক করে সেন্টার টেবিলের গ্লাস টপে রেখে গম্ভির গলায় চ্যাটার্জি সাহেব বললেন,"নো প্রব্লেম, তোমার ইচ্ছের বিরুদ্ধে আমি তোমাকে কিছুই করতে বলবো না।"

আমি বুঝতে পারলাম না এটা তাঁর রাগের কথা কিনা। এর পরিণতি কী হতে পারে তাও বুঝতে পারছিলাম না। তার মনের ভাব বুঝবার জন্য তার মুখের দিকে তাকালাম। মাথার সামনের দিকে টাক পড়ে গেলেও বয়স যে খুব বেশি নয় তাঁর মুখ দেখলেই বোঝা যায়। ফর্সা রঙ, পরিষ্কার করে কামানো দাড়ি গোঁফ, ঠিক নায়কোচিত চেহারা না হলেও একটা আলাদা ব্যক্তিত্ব আছে। হুইস্কির প্রভাবে এখন চোখ দুটো ঢুলুঢুলু।

আমি তাঁর মুখের দিকে তাকিয়ে আছি। আমাকে অবাক হবার সময় না দিয়ে হঠাৎ দু হাতে আমার মুখটা ধরে নিজের মুখটা আমার মুখের উপর নামিয়ে এনে নিজের ঠোঁট দুটো চেপে ধরলেন আমার ঠোঁটে। এর আগে আমার স্কুলের বন্ধু কৌশিক আমাকে চুমু খেয়েছে কয়েকবার, বিশাল আঙ্কেলও একবার চুমু খেয়েছে, আমি কারো ক্ষেত্রেই সাড়া দিইনি। এখনো আমি আমার ঠোঁট দুটো শক্ত করে চেপে ধরে থাকলাম। চ্যাটার্জি সাহেব দুই ঠোঁটের মাঝখান দিয়ে জিভ ঢুকানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে দাঁত দিয়ে আমার নীচের ঠোঁট কামড়ে ধরলেন। ব্যাথায় আমি ঠোঁট নরম করতে বাধ্য হলাম। সেই সুযোগে আমার নিচের ঠোটটা মুখে নিয়ে চুষতে চুষতে জিভটা ঠেলে মুখের ভিতর ঢুকিয়ে দিলেন উনি। আমি নিজের মুখটা সরিয়ে নেবার জন্য প্রাণপণ চেষ্টা করতে লাগলাম। কিন্তু চ্যাটার্জি সাহেব দুই হাতে শক্ত করে ধরে রেখেছেন আমার মুখ। তীব্র আগ্রাসী চুমুর সঙ্গে হুইস্কি, কাঁচা পেঁয়াজ আর আফটার সেভের গন্ধে ভীষণ অস্থির লাগছে, দম বন্ধ হয়ে আসছে যেন। আমি দুই হাত দিয়ে ঠেলে চ্যাটার্জি সাহেবকে সরিয়ে দিয়ে দূরে সরে এলাম।

চ্যাটার্জি সাহেবকে সরিয়ে দেওয়ায় তিনি আমার দিকে তেড়ে এসে আমার চুল মুঠো করে ধরলেন। দেখেই বুঝতে পারছি খুব রেগে গেছেন। ফর্সা মুখ টকটকে লাল হয়ে উঠেছে। অবাধ্যতার শাস্তি হিসেবে কঠিন শাস্তির জন্য নিজের মন কে প্রস্তুত করছি। ঠাস করে এক চড় লাগলো আমার ডান গালে। এত জোরে চড় আশা করিনি। আমার গাল জ্বালা করে উঠলো। জল ভরা চোখে আমি চ্যাটার্জি সাহেবের দিকে তাকালাম। সেই জ্বালা মিলিয়ে যাবার আগেই বাম গালে আর এক চড় কষালেন। একই রকম জোরে। তারপর আবার ডান গালে, তারপর বাম, ডান, বাম, ডান....

যন্ত্রণার তীব্রতায় আমি হাউ হাউ করে কেঁদে উঠলাম।

আমার কান্নায় কোনো দয়া হলো না চ্যাটার্জি সাহেবের। বুকের কাছটা মেয়েদের স্তনের মতো ফুলে ওঠায় আজকাল লুজ ফিটিংয়ের শার্ট পরি, যাতে বুকের ফোলা ফোলা ভাবটা বোঝা না যায়। এক টানে সেই সার্টের বোতাম ছিঁড়ে ফেলে পড়পড় করে ইনারটা ছিঁড়ে দুফালা করে ফেললেন তিনি, তারপর সোফায় বসে দুই মুঠোয় চেপে ধরলেন আমার ছোটো ছোটো স্তন দুটো। ওগুলো এত ছোটো যে পুরোটাই চ্যাটার্জি সাহেবের মুঠোয় ধরে যাচ্ছে। দুই মুঠোয় সেই দুটোকে কচলাতে কচলাতে আবার আমার মুখের কাছে মুখ নিয়ে এলেন তিনি। এত জোরে জোরে টিপছেন যে খুব ব্যথা পাচ্ছি। এবার আর মুখ সরিয়ে নিতে সাহস হলো না। চ্যাটার্জি সাহেব আমার বস, আর বসকে অসন্তুষ্ট করার পরিণতি ভালো হয় না এটা সবাই জানে। বরং আগেরবার অবাধ্য হয়ে যে ভুল করেছি তা সংশোধনের একটা সুযোগ উপস্থিত হয়েছে আমার সামনে। আমি এবার স্বতঃপ্রণোদিত ভাবে নিজের মুখটা আগিয়ে নিয়ে গিয়ে তাঁর ঠোঁটে ঠোঁট রাখলাম। বুঝলাম তিনি খুশি হয়েছেন। আমার বুকে তাঁর নিষ্ঠুর মুঠো আলগা হলো একটু। জোরে জোরে কচলানো ছেড়ে তিনি আলতো আলতো টিপতে শুরু করেছেন। তার ঠোঁট আমার মুখের ভিতর ঢুকিয়ে দিতে আমি সেটা চুষতে লাগলাম। পর্ন মুভিতে কীভাবে মেয়েরা হট কিস করে তা অনেকবার দেখেছি, সেই ভাবে মুখের ভিতর চ্যাটার্জি সাহেবের জিভের সঙ্গে নিজের জিভের খেলা শুরু করে দিলাম। উনি আমার বুকে পিঠে হাত বুলিয়ে আদর করছেন। এক সময় কানের কাছে মুখ এনে ফিসফিস করে বললেন,"তুমি যে প্রথম চুমু খাচ্ছো এটা বুঝতে পারছি। তোমার জিভটা আমার মুখে ঢুকিয়ে দাও।"

পর্ন মুভি দেখে যে আমি কিছুই শিখতে পারিনি এটা বুঝতে পারছি। আমার এত প্রচেষ্টা সত্ত্বেও তিনি আমার আনাড়িপনা বুঝতে পেরে গেছেন। আমি আমার জিভটা তার কথামত নিজের জিভটা তাঁর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম। আমার জিভের চারপাশে আলতো করে তার জিভটা ঘুরে আসতেই বুঝতে পারলাম জিভের সঙ্গে জিভের খেলায় কি সুখ! ধীরে ধীরে আমি গরম হতে লাগলাম। পুরো মেয়েদের মতো ব্যবহৃত হচ্ছি বলে মনে মনে ভীষণ লজ্জা করছে কিন্তু শরীর মনের কথা শুনছে না। আমার জিভের চারপাশে চ্যাটার্জি সাহেবের জিভটা এবার ঘুরে আসতেই আমিও তার জিভের চারপাশে আমার জিভটা ঘুরিয়ে দিলাম। উষ্ণতা পেলে আইসক্রিম যেভাবে গলতে থাকে আমার শরীরটাও যেন একটু একটু করে সেভাবে গলতে শুরু করল।

আরো কিছুক্ষন জিভের খেলার পর চ্যাটার্জি সাহেব সোফা থেকে উঠে দাঁড়ালেন। একটা পুরুষ মানুষ আমাকে মেয়েদের মতো চুমু খেয়েছে, আর আমি সেটা উপভোগ করেছি বলে লজ্জায় মাথা নিচু করে আছি। সড়াৎ করে চেন খোলার শব্দে চমকে মুখ তুললাম।

চ্যাটার্জি সাহেব প্যান্টের চেইন খুলে নিজের পুরুষাঙ্গটা টেনে বের করেছেন। আমি তো বুঝতে পারছি কী হতে যাচ্ছে! আতঙ্কে আমার বুকের ভিতরে ধুক ধুক করতে শুরু করেছে। ওনার জিনিসটা শরীরের রঙের তুলনায় বেশ কালো। আর পর্ন মুভির নায়কদের ওটার মতো বড়ো না হলেও ছয় ইঞ্চির কম নয়। পুরুষ্ট মর্তমান কলার মতো ঠাটিয়ে আছে। উনি মাথার ছালটা ছাড়িয়ে আমার মুখের সামনে ধরলেন,"দেরি কোরো না ডার্লিং, ঝটফট মুখে নিয়ে নাও।"

পর্ন মুভির দৃশ্য মনে এলো। একটা লোক অধৈর্য হয়ে নিজের ঠাঠানো পুরুষাঙ্গটা দিয়ে লাঠির মতো একটা মেয়েটার গালে বাড়ি মারছে,"হাঁ কর মাগী, মুখে নে তাড়াতাড়ি, মুখ খোল।" মেয়েটা নাক কুঁচকে বলছে,"ইসস বিশ্রী গন্ধ!" বিশ্রী গন্ধ হলে মুখের ভাব যেরকম হওয়া উচিত, মেয়েটির মুখের ভাব সে রকম নয়। সে যেন ন্যাকামি করে কথাটা বলেছে। কিন্তু এখন আমার মুখের সামনে যে ঠাঁটানো পুরুষাঙ্গটা দাঁড়িয়ে আছে সেটা কতদিন পরিষ্কার হয়নি জানি না, ছাল ছাড়ানো পুরুষাঙ্গটা থেকে পচা ডিমের মতো বিশ্রী গন্ধ নাকে লাগছে। উনি পুরুষাঙ্গটা আরো কাছে নিয়ে আসায় ঘেন্নায় আমি মুখ ঘুরিয়ে নিলাম। উনি চুল ধরে মুখটাকে ঘুরিয়ে আমার ঠোঁটে নিজের পুরুষাঙ্গটা চেপে ধরলেন। আমি শক্ত করে ঠোঁট দুটো চেপে ধরে আছি। পচা ডিমের মতো বিশ্রী গন্ধটায় মনে হচ্ছে বমি হয়ে যাবে। ঠোঁট ফাঁক করলেই নোংরা জিনিসটা আমার মুখে ঢুকে যাবে দেখে দুই হাত দিয়ে আমি জোরে ধাক্কা দিলাম।

ছিটকে সরে গেলেন চ্যাটার্জি সাহেব। উফ্ করে অস্ফুট স্বর বেরিয়ে এল তার মুখ থেকে। দেখলাম দুই হাতে অণ্ডকোষের জায়গাটা চেপে ধরে আছেন।

আর ঠিক সেই সময় ঘরে ঢুকলো বিশাল আঙ্কেল। সে ঘরে ঢুকে কিছু বুঝতে না পেরে একবার আমার দিকে আর একবার চ্যাটার্জি সাহেবের দিকে তাকাচ্ছে। আমি ততক্ষণে বুঝে গেছি কি সাংঘাতিক ভুল করেছি। ধাক্কা দিয়ে সরাতে গিয়ে আমি চ্যাটার্জি সাহেবের অণ্ডকোষে আঘাত করে বসেছি। আমার চাকরি আর ভগবানও বাঁচাতে পারবেন না। আর বিশাল আঙ্কেল যদি অফিসের কম্পিউটারে ব্যবহার করে আমার পর্ন মুভি দেখার কথা বলে দিয়ে থাকলে তাহলে আমার কপালে হয়তো আরও সাংঘাতিক কিছু লেখা আছে। আমি চ্যাটার্জি সাহেবের সামনে হাঁটু গেড়ে তাঁর পা দুটো জড়িয়ে ধরে ক্ষমা চাইলাম। উনি লাথি মেরে সরিয়ে দিলেন আমাকে,"দূর হ মাগী, তোর এত সাহস, আমাকে ধাক্কা দিস!"

আমি এবার ওনার পায়ে মাথা রেখে শুয়ে পড়লাম,"ভুল হয়ে গেছে সাহেব। এবারের মতো মাফ করে দেন। এর পর যা বলবেন শুনবো।"

চ্যাটার্জি সাহেব আমার চুল ধরে টেনে তুললেন। তার পর ধাক্কা দিয়ে সোফায় ফেলে দিলেন। আমি ভয়ঙ্কর কোনো শাস্তির জন্য মনে মনে প্রস্তুত হচ্ছি। ভয়ে চোখ বন্ধ করে রেখেছি। সব থেকে বেশি কী করতে পারেন উনি? মেরে ফেলতে পারেন। আমি মরার জন্য প্রস্তুত। চাকরি চলে গেলে এমনিই আমাকে আর মাকে না খেয়ে মরতে হবে। আমি মরে গেলে তাও মা চাকরি পাওয়ার চান্স থাকবে।

মিনিট দুয়েক কিছু হলো না দেখে চোখ খুললাম। দেখি চ্যাটার্জি সাহেব আমার মুখের দিকে এক দৃষ্টে চেয়ে আছেন। আমি চোখ খুলতে আমার পাশে এসে এক হাতে আমাকে জড়িয়ে ধরে অন্য হাত পিঠে বুলাতে বুলাতে বললেন,"তুমি এখনো ঠিক মতো তৈরি না, তাই এবারের মতো তোমাকে মাফ করে দিলাম। তবে এক বছরের জন্য।", তার পর একবার বিশাল আঙ্কেলকে একবার দেখে নিয়ে বললেন,"তোমাকে তৈরি করার জন্য এক বছর সময় দিলাম বিশালকে। এক বছর পর আমাকে খুশি করতে পারলে তোমার মাইনে চারগুণ করে দেবো, কিন্তু তখনো না পারলে তোমার চাকরি তো যাবেই, অন্য কোথাও যেন তোমার চাকরি না হয় সেটা আমি দেখবো।"

আমি মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলাম। আমার দুই চোখ বেয়ে অশ্রুধারা গড়িয়ে পড়ছে। এতক্ষণ কী হয়েছে, কেন চ্যাটার্জি সাহেব এত রেগে গেছেন তা বিশাল আঙ্কেল তখনো বুঝতে পারেনি। সে আমার কাছে এসে বলল,"রাধা, রাধা, কেয়া হুয়া? তুনে সাহেবকে সাথ কেয়া কিয়া?"

চ্যাটার্জি সাহেব আমাকে ছেড়ে দিয়ে বিশাল আঙ্কেলের দিকে তাকালেন,"দেখো বিশাল, আমি মাগী চুদতে চাইলে এই কলকাতা শহরে এক সে এক মাগী লাইন লাগিয়ে দেবে সেটা নিশ্চয়ই তুমি জানো। কিন্তু আমার মাগী চুদতে ভালো লাগে না। আমার পছন্দ সীমেল। সীমেল চুদতে মাসে তিন চার বার থাইল্যান্ডে যাই। কিন্তু থাই সীমেলরা বাংলা বোঝেও না, বলতেও পারে না। ভাবের আদান প্রদান না হলে মনে হয় রাবারের পুতুল চুদছি। তুমি সেদিন বললে এখানে একটা বাঙালি সীমেল আছে তাই আমি ইন্টারেস্ট দেখিয়েছিলাম। কিন্তু তুমি ঠিক খবর দাওনি। এ এখনো সীমেল তৈরি হয়নি। আমি থাইল্যান্ডে দেখেছি কীভাবে সীমেল তৈরি করা হয়। তার জন্য ট্রেনিং লাগে, মেডিকেল হেল্প লাগে।"

চ্যাটার্জি সাহেবের কথায় ঘন ঘন ঘাড় নাড়ে বিশাল আঙ্কেল," মাফি মাংতা হায় সাহেব। রাধা ক্যায়া আপকে সাথ কোই বদতমিজী করিয়েছে? আপ স্রিফ বতা দিজিয়ে, ফির দেখিয়ে ম্যায় উসকী ক্যায়া হাল করতা হুঁ।"

চ্যাটার্জি সাহেব সোফায় বসে বললেন,"তোমাকে সিগারেট আনতে পাঠিয়েছিলাম, এনেছো?"

বিশাল আঙ্কেল মার্লবোরোর একটা প্যাকেট আগিয়ে দেয়। প্যাকেটের সিল কেটে একটা সিগারেট ধরিয়ে চ্যাটার্জি সাহেব বলেন,"অনেক সীমেল চুদেছি আমি। ব্যাঙ্কক, পাতায়ার খুব কম সীমেলই আছে যাকে আমি চুদিনি। কিন্তু বাঙালী সীমেল কখনো পাইনি। সীমেলরা শরীরের দিক দিয়ে পুরুষ কিন্তু মনের দিকে পুরো মাগী। পুরুষ মানুষকে শরীর দিতে কোনো রকম জড়তা থাকে না তাদের। পুরুষ মানুষকে সুখ দিতে তারা মাগীদের চাইতেও বেশি সক্রিয় হয়। মাগী চোদার চাইতে দশ গুণ বেশি সুখ পাওয়া যায় সীমেল চুদে।"

আমি আর বিশাল আঙ্কেল দুজনেই চ্যাটার্জি সাহেবের কথা শুনছি। বিশাল আঙ্কেল বিজ্ঞের মতো হেসে বলল,"সমঝ গয়া। সীমেল মতলব হিজড়া। আপকো হিজড়া চাহিয়ে।"

চ্যাটার্জি সাহেব একটু হেসে বললেন,"না, সীমেল মানে হিজড়া নয়। সীমেলরা হিজরাদের মতো বিশ্রীভাবে তালি দেয় না, আর তাদের গলার স্বরও পুরুষদের মতো নয়।"

চ্যাটার্জি সাহেব হেঁসেছেন মানে তিনি এখন আর রেগে নেই। সাহস পেয়ে বিশাল আঙ্কেল বলল,"হমারা রাধাকি আওয়াজ ভি তো বিলকুল লড়কি যেইসা হ্যায় সাহেব।"

চ্যাটার্জি সাহেব বললেন,"শরীরের অনেক কিছু মেয়েদের মতো হলেও রাধা মনের দিক দিয়ে এ এখনো মাগী হয়ে উঠতে পারেনি। এর এখনো অনেক ট্রেনিং লাগবে। মেডিকেল হেল্প লাগবে। তুমি ডাক্তার মিনা রাস্তোগির সঙ্গে দেখা করো। উনি এই লাইনে ওয়ার্ল্ড ফেমাস ডাক্তার। তার পরামর্শ অনুযায়ী চলো। খরচের কথা ভেবো না।"

বিশাল আঙ্কেল মিনা রাস্তোগির নাম শোনেনি। বলল,"ডাক্তর মিনা রাস্তোগি কাঁহা বৈঠতি হ্যায় সাহেব।"

চ্যাটার্জি সাহেব বললেন,"সল্টলেকে। এই বিল্ডিংয়ের সিকিউরিটিতে চুমচুম ভাণ্ডারী বলে যে নেপালী মেয়েটা আছে ও একসময় ওঁর চেম্বারে রিসেপশনিস্টের কাজ করত ওকে বললে ও অ্যাপয়েন্টমেন্ট করে দেবে।"

বিশাল আঙ্কেল ঘাড় নেড়ে বলল,"জি সাহেব।"

চ্যাটার্জি সাহেব উঠে দাঁড়িয়ে আঙুলের ইশারায় আমাকে কাছে ডাকলেন। তাঁর কথাগুলো কিছু বুঝেছি, বেশিরভাগটাই বুঝিনি। তবে আমার জীবনে একটা বড়ো পরিবর্তন আসতে চলেছে একটু বেশ বুঝতে পেরেছি। ভয়ে ভয়ে তাঁর পাশে গিয়ে দাঁড়ালাম। আমাকে কাছে টেনে বললেন,"আমার কথাগুলো মনে আছে তো? এক বছর সময় দিয়েছি তোমাকে।"

আমি ঘাড় নেড়ে জানালাম যে মনে আছে।

এরপর তিনি বিশাল আঙ্কেলকে বললেন,"তোমাকেও এক বছর সময় দিলাম। এই সময়ের মধ্যে রাধাকে পুরো সীমেল তৈরি করতে হবে।", তারপর আমার দিকে তাকিয়ে বললেন,"এক বছর পর আবার আমাদের দেখা হবে, শুভরাত্রি।"

দরজা টেনে চ্যাটার্জি সাহেব বেরিয়ে গেলেন। ম্যাগনেটিক ডোর ক্লোজার লাগানো দরজাটা নিজেই বন্ধ হয়ে গেল। সে দিকে তাকিয়ে আমি আমার আগামী এক বছরের দিনগুলোর কথা ভাবছি। চ্যাটার্জি সাহেব যে পরীক্ষাটা দিয়েছেন তাতে পাশ করলে চারগুণ মাইনে, কিন্তু ফেল করলে জীবনের সব দরজা বন্ধ হয়ে যাবে, ঠিক ম্যাগনেটিক ডোর ক্লোজার লাগানো দরজাটার মতো।

[তৃতীয় পর্ব সমাপ্ত]

Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
1 Comments
version365version3657 months ago

দুর্দান্ত চলছে গল্পটা! অসাধারণ! বাংলায় trans গল্প কোনোদিন পড়িনি! অন্তত এইরকম details এ নয়ই! আশা করি গল্পটা শেষ করবেন! 😊

Share this Story