রূপান্তর Ep. 07 Pt. 01

Story Info
রাধামাধব সেন নামে এক মেয়েলী যুবকের নারীতে রূপান্তরণের গল্প।
3.1k words
3
15
1
Story does not have any tags

Part 7 of the 7 part series

Updated 09/06/2023
Created 01/09/2023
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

Episode 7 (Part -1)

[ শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]

[ I am not writing this story just for sex. I want to shed light on a special aspect of human sexuality in this writing. But the eight-episode novelette will have sex as needed. stay with me. Don't forget to comment after reading. ]

(I have to divide this chapter into two parts. This is 1st part)

কাদের যে লিঙ্কটা পাঠিয়েছিল সেটায় ক্লিক করে ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট প্লেজারআইল্যাণ্ড ডট কম-এ চলে এলাম। প্লেজারআইল্যাণ্ড ডট কম একটা চ্যাটিং সাইট হলেও চ্যাটিং ছাড়াও এখানে বিনোদনের অনেক উপাদান আছে। লিঙ্ক ক্লিক করে প্রথমেই যেখানে পৌঁছালাম সেখানে সমুদ্র নীল রঙের ব্যাকগ্রাউণ্ডে গাঢ় সবুজ রঙে লেখা 'ওয়েলকাম টু প্লেজার আইল্যান্ড, লিভ ইয়োর সেকেন্ড লাইফ।' নীল সমুদ্রের মাঝখানে সবুজ রঙের অক্ষরগুলো এমন ভাবে লেখা যে দেখে মনে হয় সেটা যেন গাছপালায় ঢাকা একটা দ্বীপ। তার নীচে ফ্লুরোসেন্ট হলুদ রঙে লেখা একটা লাইন ব্লিঙ্ক করছে 'দিস সাইট ইজ ফর অ্যাডাল্ট ওনলি, আর ইউ ১৮? 'ইয়েস'/ 'নো!'

আমি 'ইয়েস' ক্লিক করতেই সাইনআপ পেজ খুলে গেল। একদম উপরে একটা ঘড়ি, তাতে সময় দেখাচ্ছে সাতটা তের। সন্ধ্যা থেকেই এই ধরণের সাইটে একটু একটু করে ভিড় জমায় চ্যাটাররা।চ্যাটিং করতে হলে সাইনআপ করতে হবে‌। আর এজন্য প্রথমেই একটা ইউজার নেম দিতে হবে। তবে এই সব সাইটে নিজের নাম কেউ দেয় না। আমি নিজের ইউজার নেম দিলাম 'ব্র্যাট্টি বার্ড।' জেন্ডারের জায়গায় এক মুহুর্ত দ্বিধা হলেও সিলেক্ট করলাম 'ফিমেল।' এ ছাড়া অন্য সব তথ্য যথাযথই দিলাম।

'ব্র্যাট্টি বার্ড' মানে 'দুষ্টু পাখি।' নামটা জলপরি জিয়ার ফ্রেণ্ডলিস্টে পেয়েছিলাম। বেশ ইন্টারেস্টিং লেগেছিল। এই সাইটে নামটা নিজের জন্য ব্যবহার করলাম।

এখানে প্রোফাইল পিকচার হিসেবে নিজের ফটো আপলোড করার ব্যবস্থা নেই। প্রোফাইল পিকচারের বদলে এখানে আছে 'অবতার।' 'অবতার' আর কিছুই নয়, জাস্ট পুতুলের মতো একটা ছবি। নানা রকম পুতুলের ছবির মধ্যে থেকে একটা নিজের অবতার হিসেবে একটা ছবি পছন্দ করে নেওয়া যায়, তবে কেউ চাইলে নিজের ফটো থেকে পুতুল অবতার তৈরি করে নিতে পারে। নিজের ফটো আপলোড করে দিলে সাইটের নিজস্ব সিস্টেম সফটওয়্যার সেই ফটো দিয়ে পুতুল অবতার তৈরি করে দেয়। ফটো থেকে তৈরি সেই অবতার দেখে যার ফটো তাকে পুরোপুরি চেনা না গেলেও, মুখের আদলটা বোঝা যায়। কাদেরের পাঠানো ফটোতে সমুদ্রের ঢেউয়ের মধ্যে ভেসে নৌকায় বসে থাকা পুতুলের মুখের সঙ্গে আমার মুখের মিলের কারণটা এবার পরিষ্কার হলো। কাদের এই সাইটে থেকেই আমার ফটো ব্যবহার করে আমার পুতুল অবতার তৈরি করেছিল। কাদেরের পাঠানো ছবিটা আমার খুব পছন্দ হয়েছিল বলে সেটাকেই এখানে নিজের প্রোফাইল পিকচার করলাম।

কিন্তু কাদের কোথায়? তাকে কোথাও দেখতে না পেয়ে কী করব বুঝতে পারছিলাম না। হয়তো একটু পরেই অনলাইনে আসবে, ততক্ষণ সাইটটা ঘুরে দেখা যাক।

ঘন্টা খানেক কাটিয়ে বুঝলাম এটা ফেসবুকের মতোই একটা ভার্চুয়াল প্ল্যাটফর্ম। তবে ফেসবুকের থেকে নানা দিক দিয়ে আলাদা। নিজের পরিচয় গোপন রেখে ইউজাররা যাতে সেক্স চ্যাট করতে পারে এখানে তার যথেষ্ট বন্দোবস্ত আছে। প্রোফাইলে নিজের ফটোর বদলে অবতার ব্যবহারের কারণও সেই গোপনীয়তা।

পুরো সাইটটা দুটো জোনে বিভক্ত। পাবলিক জোন আর প্রাইভেট জোন। পাবলিক জোনে আছে বিভিন্ন ভাষার চ্যাটরুম। এগুলো ফ্রি। এই চ্যাটরুমগুলোতে যে কোনো ইউজার ঢুকে চ্যাট করতে পারে কিন্তু ওয়ার্নিং দেওয়া আছে এখানে কোনো অশ্লীল শব্দ ব্যবহার করা যাবে না। ব্যবহার করলে সিস্টেম আটকে দেবে।

পাবলিক জোন ফ্রি হলেও সত্যি সত্যিই ফ্রি নয়। সত্যি বলতে কি এখানে কিছুই ফ্রি নয়। সব কিছুর জন্যেই পয়সা খরচ করতে হয়। এই সাইটে একটা বিশেষ ধরণের পয়সা চলে। সেই পয়সার নাম 'পি-কয়েন।' এটা এই সাইটের নিজস্ব মূদ্রা ব্যবস্থা। তবে প্রত্যেক নবাগত ইউজারকে প্রথমে ১০০ পি-কয়েন দিয়ে দেওয়া হয়। এই ১০০ কয়েন একবারই ফ্রিতে পাওয়া যায়। এই ফ্রিতে পাওয়া পি-কয়েন ব্যবহার করে নবাগত ইউজার প্রথম দিকের খরচগুলো চালাতে পারে। এরপর তাকে হয় এখানে যে বিভিন্ন ধরণের গেম আছে, সেগুলো খেলে পি-কয়েন রোজগার করতে হবে, না হয় সত্যিকারের টাকা খরচ করে পি-কয়েন কিনে নিতে হবে। এছাড়াও এখানে আছে পি-ব্যাঙ্ক সেখানে পি-কয়েন জমিয়ে রাখলে সুদ পাওয়া যায়। ব্যাঙ্ক থেকে পি-কয়েন দিয়ে গোল্ড বা ডায়মন্ড কেনা যায়। সত্যিকারের গোল্ড বা ডায়মন্ড নয়, ভার্চুয়াল। তবে ভার্চুয়াল হলেও গোল্ড ও ডায়মন্ড সংখ্যা দিয়েই এখানে ইউজারদের গ্রেড নির্ধারিত হয়। ন্যূনতম এক হাজার ডায়ামন্ড অথবা এক লক্ষ গোল্ড থাকলে তবেই প্রাইভেট জোনে চ্যাটরুম কেনা যায়। এই সব নিয়ম কানুন 'রুলস অ্যান্ড রেগুলেশন' সেকশনে পরিষ্কার করে লেখা আছে। কোনো ইউজার চাইলে মাসে মাসে নির্ধারিত অঙ্কের মূল্য দিয়ে প্রাইভেট জোন-এ চ্যাটরুম কিনতে পারে। সেখানে সে ও তার মনোনীত ইউজার ছাড়া অন্য কেউ ঢুকতে পারে না। সব মিলিয়ে সাইটটা বেশ মজার। এরকম একটা মজার সাইট বাস্তবে থাকতে পারে এখানে না এলে জানতেই পারতাম না।

এখানে প্রাইভেট জোনে আমার যাওয়ার কোনো সুযোগ নেই বলে পাবলিক জোনটাই ঘুরে ঘুরে দেখছিলাম। নানা রকম মজার গেম রয়েছে এখানে। অনেকেই নানা গেম খেলে নিজের পি-কয়েনের পরিমাণ বাড়িয়ে নিচ্ছে দেখলাম। খেলায় সবাই জিতছে তা নয় কেউ কেউ হেরে গিয়ে আফসোস করছে। আমার সম্বল মাত্র একশো পি-কয়েন। এই সময় ঝুঁকি নেওয়া ঠিক হবে না। তাছাড়া আমার এখন এইসব খেলার মুড নেই একদম। কাদের আমাকে এই সাইটের লিঙ্ক দিয়েছে বলেই আমি এখানে এসেছি কিন্তু এখানে তাকে কোথাও দেখতে পাচ্ছি না। সে হয়তো প্রাইভেট জোনে কোথাও আছে। কিন্তু আমি তো সেখানে যেতে পারবো না। পাবলিক চ্যাটরুমে ঢুকলে অনলাইন লিস্টে নাম দেখায়। কাদের যাতে আমার নাম দেখতে পায় তাই আমি ইংলিশ ল্যাঙ্গুয়েজ চ্যাটরুমে ঢুকে ওর জন্য অপেক্ষা করতে লাগলাম।

দেখলাম প্রাইভেট চ্যাটরুমের মালিকরাও পাবলিক চ্যাটরুমে আসে। নবাগতদের এখানেই পাওয়া সম্ভব, তাই নতুন পার্টনার খুঁজতে না এসে উপায় নেই। পার্টনার তুলতেই এই ভর সন্ধ্যায় বিভিন্ন চ্যাটরুমে নবাগতা ফিমেল ইউজারদের সঙ্গে ফ্লার্টিং চলছে।

আমাকে অনলাইন দেখে দু তিন জন সেখানে হাজির হয়ে আমার সঙ্গে আলাপ জমাতে চাইল।

-"হ্যালো সুইটি!"

-"হাই কিউট গার্ল!"

-"হাই সেক্সি!"

-"প্লিজ চেক ইনবক্স!"

এই সব বিরক্তিকর মেসেজের অত্যচারে ইংলিশ ল্যাঙ্গুয়েজ চ্যাটরুম থেকে বেরিয়ে আসব কিনা ভাবছি ঠিক তখনই একটা নোটিফিকেশন পেলাম, 'কাদের ইজ ইনভাইটিং ইউ ইন হিজ প্রাইভেট রুম, 'ইগনোর'/ 'অ্যাকসেপ্ট।'

একই সময়ে ইনবক্সে মেসেজ ঢুকলো। কাদেরের মেসেজ। ক্লিক করে দেখলাম "০০০০০০", এই ছয়টা শূন্য মানে যে কাদেরের প্রাইভেট রুমে প্রবেশের কোড সেটা বুঝতে অসুবিধা হলো না। এবার নোটিফিকেশনের লিঙ্ক ক্লিক করে কোড ব্যবহার করে পৌঁছে গেলাম কাদেরের প্রাইভেট রুমে।

-"ওয়েলকাম ডিয়ার। সাইটটা কেমন লাগছে?"

-"অসাধারণ সাইট। সব থেকে ভালো লেগেছে এখানকার গ্রাফিক্স। সব কিছু ছবির মতো সুন্দর করে সাজানো।"

-"একটা জরুরী কথা বলতে এখানে ডেকেছি তোমাকে।"

-"কী কথা কাদের?"

-"আগে কথা দাও সব কিছু শুনে রাগ করবে না।"

কাদের কী বলতে পারে অনুমান করতে পারছি না, রাগ করার প্রশ্নই ওঠে না। বললাম,"রাগ করবো কেন? তুমি সব কিছু খুলে বলো প্লিজ!"

কাদের বলল,"আমি চ্যাটার্জি সাহেবের লোক।"

আমি চমকে উঠলাম,"কোন চ্যাটার্জি সাহেব?"

-"গোল্ডেন প্লাজায় পেন্টালুনসের শোরুমের মালিক চ্যাটার্জি সাহেব।"

আমি অবাক হয়ে বললাম,"সে কি! তুমি চ্যাটার্জি সাহেবকে কীভাবে চিনলে?"

-"কীকরে চিনলাম তা জেনে কী করবে রাধা? তবে আমি যে তাকে জানি, শুধু তাকে নয় তোমাদের বিশাল শর্মা, তাকে দিয়ে তোমাকে সীমেল তৈরীর ট্রেনিং প্রোগ্রাম, বিশাল শর্মার মৃত্যু সব কিছুই আমি জানি। উনিই আমাকে ইন্টারনেটে তোমার সঙ্গে সেক্স চ্যাট করতে বলেছিলেন। এই কয় দিন ফেসবুকে তোমার সঙ্গে আমার যা কিছু হয়েছে তা এক ধরণের অনলাইন ট্রেনিং। ওকে?"

তার মানে কাদের মোল্লা আসলে চ্যাটার্জি সাহেবের লোক। চ্যাটার্জি সাহেব বিশাল শর্মাকে দিয়ে আমাকে সীমেল বানাতে চেয়েছিলেন। বিশাল আঙ্কেল মারা যাওয়ায় চ্যাটার্জি সাহেব সেই ভার দিয়েছেন কাদের মোল্লাকে। কাদেরের ওপর আমার রেগে যাওয়ার কোনো কারণ নেই, তবুও কেন জানি না ওর ওপর রাগ হচ্ছে আমার। বললাম,"তা এই কদিন ট্রেনিং দিয়ে কী মনে হলো তোমার, আমাকে চ্যাটার্জি সাহেবের ফরমাস মতো সীমেল তৈরী করতে পেরেছো?"

একটা হাসির ইমোজি পাঠালো কাদের সঙ্গে টেক্সট,"আই নো ইউ আর অলরেডি এ কিউট গার্ল আর এরকম একটা কিউট গার্লকে সীমেল বানানোর প্রশ্নই আসে না।"

আমি বললাম,"তুমি কে সত্যি করে বলোতো! কেন জানি না তোমাকে চেনা চেনা লাগছে। তুমি কি আমাকে রিয়েল লাইফে চেনো?"

কাদের আবার একটা হাসির ইমোজি পাঠালো। ওর এই রহস্যময় ভাবভঙ্গি আমার ভালো লাগছে না। বললাম,"তুমি কি আমাকে নিজের পরিচয় খুলে বলবে?"

কাদের টেক্সট করল,"নিশ্চয়ই বলব। তবে এখনই সব কথা বলতে চাই না ডিয়ার। আমি এই সাইটে মাঝে মাঝে আসি। আমার সঙ্গে চ্যাটিং করতে হলে এখানে আসতে পারো। তবে ফেসবুকে আমাকে আর পাবে না, ওই আইডি ডিএক্টিভেট করে দিয়েছি আমি।"

ফেসবুকের আইডি ডিএক্টিভেট করার কথায় আমার রাগ হয়ে গেল। বললাম,"ফেসবুকের আইডি ডিএক্টিভেট করে ভালোই করেছো। এখানে আসতে বয়েই গেছে আমার। চ্যাটিং করার দরকার নেই আমার। আমিও এখানকার আইডি ডিএক্টিভেট করে দিচ্ছি। বাই!"

কাদের কী বলল দেখার জন্য অপেক্ষা না করে আমি আইডি ডিএক্টিভেট করতে শুরু করলাম। স্ক্রীনের একদম উপরে কাদেরের মেসেজ দেখতে পেলাম,"প্লিজ ডিয়ার, এভাবে চলে যেও না।"

আমার তখনও রাগ যায়নি। অতই যদি পিরিত তাহলে ফেসবুক আইডি ডিএক্টিভেট করা কেন?

লিখলাম,"ভালো থেকো। বাইইইই!"

আইডি ডিএক্টিভেট হবার ঠিক আগের মুহূর্তে আবার কাদেরের মেসেজ ফুটে উঠলো,"ভালো থেকো ডিয়ার। আমি এখানে তোমার অপেক্ষায় থাকব। আর একটা কথা, তুমি মোটেও সীমেল নও, আসলে সীমেল বলে কিছু হয়ই না, পরে এ নিয়ে কথা হবে। তোমার চ্যাটার্জি সাহেব একটা ভয়ঙ্কর মানুষ। ওকে এড়িয়ে চলো।"

আমার পক্ষে আর কাদেরের কথার উত্তর দেওয়া সম্ভব নয়, ততক্ষনে আমার অ্যাকাউন্ট ডিএক্টিভেট হয়ে গেছে। আর কীই বা উত্তর দেবো? উত্তর দেবার মতো কোনো কথা সে বলেনি। যে কোনো পর্ন সাইটে প্রচুর সীমেল ভিডিও আমি দেখেছি। মেয়েলী শরীরে তাদের মোটামুটি পুরুষ্ট পুরুষাঙ্গ থাকে। হতে পারে আমার পুরুষাঙ্গ পুরুষ্ট নয়, কিন্তু তার ফলে আমি সীমেল নই এটা বলা বোধহয় ঠিক হবে না। কাদের অবশ্য বলতে চেয়েছে সীমেল বলে কিছু হয় না, তাহলে সীমেল পর্ন মুভির ওই মানুষগুলো কী?

আর তাছাড়া কাদেরের কথার গুরুত্ব আরো একটা কারণে আমি দিতে পারবো না ‌। ভয়ঙ্কর মানুষ হলেও চ্যাটার্জি সাহেবের থেকে কীভাবে সাবধানে থাকব আমি? ওনাকে এড়িয়ে চলা আমার পক্ষে সম্ভব? উনি আমার নিয়োগকর্তা। ওনার শো-রুমে কাজ করে যে মাইনে পাই সেই টাকায় আমাদের খাওয়া জোটে।

তাই পরের দিন বিকেলে যখন চ্যাটার্জি সাহেব মেইল করে আমাকে সন্ধ্যায় চুমচুম ভাণ্ডারীর সঙ্গে দেখা করতে বললেন। আমার অবাধ্য হবার কোনো উপায় ছিল না।

গোল্ডেন প্লাজায় সিকিউরিটি ডিপার্টমেন্টে চুমচুম ভাণ্ডারীর অফিস। গ্রাউন্ড ফ্লোরে সিকিউরিটি অফিস থাকলেও চুমচুম ভাণ্ডারী থাকে একদম টপ ফ্লোরে। সাড়ে সাতটায় আমাকে নিতে অফিসের গাড়ি আসবে। আমি তৈরি হয়ে নিলাম। সাড়ে সাতটায় মদন নামের যে নেপালী ছেলেটি আমাকে নিতে এলো সে গোল্ডেন প্লাজার সিকিউরিটির স্টাফ। গ্রাউন্ড ফ্লোরে সিকিউরিটি অফিস রুমে ওকে অনেকবার দেখেছি। শুনেছি সে চুমচুমের বয়ফ্রেন্ড। গাড়ি চালানোর সময় পুরো রাস্তায় সে একটাও কথা বলেনি। গোল্ডেন প্লাজায় পৌঁছে যখন গাড়ি থেকে নামলাম, তখন মুচকি হেসে বলল,"একদম টপ ফ্লোরে উঠে যাও। হয়ে গেলে চুমচুমকে বলবে আমাকে ফোন করবে।"

টপ ফ্লোরে উঠে বেল বাজাতে চুমচুম হাসিমুখে দরজা খুললো। চ্যাটার্জি সাহেব বলেছিলেন চুমচুম নাকি একসময় ডাক্তার মিনা রাস্তোগির রিসেপশনিস্ট হিসেবে কাজ করত। আমার ট্রেনিং প্রোগ্রামের অংশ হিসেবে মিনা রাস্তোগির কাছে যাওয়ার কথা। এই কাজের জন্য বিশাল আঙ্কেলকে চুমচুম ভাণ্ডারীর সঙ্গে যোগাযোগ করতে পরামর্শ দিয়েছিলেন উনি। চ্যাটার্জি সাহেব হয়তো সেই জন্যেই আমাকে চুমচুমের কাছে আসতে বলেছেন।

কিন্তু চুমচুমের কথায় আমার ভুল ভাঙলো। ডাক্তারের কাছে নয়, চ্যাটার্জি সাহেব স্বয়ং আমাকে ডেকেছেন। কোনো রকম ভণিতা না করে সরাসরি কাজের কথায় চলে এল,"রাধা চ্যাটার্জি সাহেব আটটার মধ্যে তোমাকে রেডি করে ওঁর সল্টলেকের ফ্ল্যাটে পাঠাতে বলেছেন। ছটা কুড়ি বাজছে। হাতে খুব বেশি সময় নেই।

রেডি করে আমাকে পাঠানোর মানে আমি বুঝতে পারলাম না। আমাকে বললে আমি কি নিজেই রেডি হয়ে চ্যাটার্জি সাহেবের সল্টলেকের ফ্ল্যাটে চলে যেতে পারতাম না?

আমাকে হাঁ করে তাকিয়ে থাকতে দেখে চুমচুম বলল,"তোমার ড্রেস, মেকআপের জিনিসপত্র সব ওই ঘরে আছে। রেডি হবার আগে চটপট একবার বাথরুমে চলো। ডুস দিতে হবে।"

ডুস কী আমি জানি, অ্যানাল সেক্সের আগে পোঁদের ফুটোয় একটা রাবারের পিচকারির সাহায্যে বেশ কয়েক বার জল পুস করে রেকটাম পরিষ্কার করা হয়। চুমচুমের কথা শুনে আমার বুকটা ধ্বক ধ্বক করতে শুরু করেছে। বুঝতে পারছি আজ রাতে আমাকে চ্যাটার্জি সাহেব আমার পোঁদ মারবেন।

বাথরুমে যেতে চুমচুম বলল,"বেসিনে ভর দিয়ে পাছা উঁচু করে দাঁড়াও।"

আমি ইতস্তত করছি দেখে ধমক দেবার সুরে বলল,"কুইক বেবি, সালোয়ার খুলে প্যান্টি নামিয়ে নাও।আমাদের হাতে বেশি সময় নেই।"

আমি ওর কথা মতো সালোয়ার খুলে প্যান্টি নামিয়ে বেসিনে ভর দিয়ে পাছাটা উঁচু করে ধরলাম।

চুমচুম আমার খোলা পাছায় আলতো করে চাপড় মেরে বলল,"বডি একদম লুজ করে নাও।"

রাবারের পিচকারির মুখটা ঢুকতেই ব্যাথা পেলাম। নিজের অজান্তেই আমি আঃ করে উঠলাম। চুমচুম হেসে ফেললো,"এইটুকুতেই উহঃ আঃ! তাহলে আসল সময় কী করবে বেবি?"

আজ আমার সঙ্গে কী হতে যাচ্ছে তা চুমচুম জানে বলে লজ্জায় লাল হয়ে গেলাম। আবার সেই সঙ্গে একটু একটু ভয়ও করছে।

আমার মনের মধ্যে কী চলছে তা বুঝতে পারছে চুমচুম। সবটুকু জল পুস করে পিচকারিটা বের করে চুমচুম বলল,"লজ্জার কিছু নেই আমি আগেও চ্যাটার্জি সাহেবের জন্য সীমেল রেডি করেছি। কমোডে বসে কোঁথ দিয়ে জলটা বের করে দাও। আরো একবার দিতে হবে।"

চুমচুমের মুখে 'সীমেল' শুনে কাদেরের কথা মনে এলো। আমি যে সীমেল সেটা চুমচুমও জানে। কাদেরের কথার কোনো মানে হয় না।

বাথরুম এক ধরনের মিষ্টি গন্ধে ম-ম করছে। ডুসের তরলে কোনো সুগন্ধী মেশানো আছে। পোঁদ মারার আগে অনেকে ওখানে মুখ দেয়। তাই সুগন্ধির ব্যবস্থা। পর্ন মুভি দেখে এসব কিছু কিছু জানি। কমোডে বসে পায়খানা করার মতো চাপ দিতেই রেকটাম থেকে ছরছর করে সবটুকু তরল বেরিয়ে এল। উঠে দেখি একদম পরিষ্কার জল। কিন্তু চুমচুম বলল আরো একবার নিতে হবে।

কমোড থেকে উঠে বেসিনে ভর দিয়ে আবার পাছা উঁচু করে দাঁড়ালাম। সুগন্ধি তরল দিয়ে চুমচুম আবার আমার রেকটাম পূর্ণ করে দিল,"তোমার একদম নির্লোম শরীর, হেয়ার রিমুভারের দরকার নেই। কমোডে বসে জলটা বের করে একেবারে স্নান করে নাও। খুব বেশি সময় নেই । সাড়ে সাতটায় মদন তোমাকে নিতে আসবে।"

কমোডে রেকটাম খালি করে আমি সাওয়ারের তলায় দাঁড়ালাম। কাদেরের কথা যদি সত্যি হয় তাহলে সে আমাকে চ্যাটার্জি সাহেবের নির্দেশ মতো অনলাইন ট্রেনিং দিয়েছে। যদিও ট্রেনিংটা ঠিক কিসের বলা মুশকিল। আমার মতো একটা মেয়েলী ছেলেকে বস বিছানায় নেবে তার জন্য এত ট্রেনিং প্রোগ্রামের দরকার হয় না। হয়তো শরীরের দিক দিয়ে আমি আমি পুরোপুরি মেয়ে নই বলেই চ্যাটার্জি সাহেব আমাকে ট্রেনিং দেওয়ার কথা ভেবেছেন। কিন্তু উনি তো মেয়ে চান না। ওনার কি পয়সার অভাব? আর পয়সা খরচ করলে এই কলকাতা শহরে কি মেয়ের অভাব আছে? কিন্তু উনি চান একটা বাঙালি সীমেল। আর এজন্য আমাকে বেছে নিয়েছেন তিনি। আমি সীমেল মুভি দেখেছি, সেই হিসেবে জানি যে আমার শরীর সীমেলদের মতো। কিন্তু আমার পুরুষাঙ্গ মুভির সীমেলদের মতো পুরুষ্ট নয়। এই রকম অসম্পূর্ণ পুরুষাঙ্গ নিয়ে আমাকে কী করতে হবে সে বিষয়ে আমার কোনো ধারনা নেই। কিন্তু আমি চ্যাটার্জি সাহেবকে অসন্তুষ্ট করতে চাই না। মনে মনে ঠিক করলাম সেদিনের মত ওঁর অবাধ্য হবো না। উনি যা বলবেন তাই করব।

স্নান করে ড্রেস ও মেকআপ যে ঘরে আছে সেই ঘরে গেলাম। বিছানায় ভাঁজ করে রাখা পিঙ্ক কালারের সিল্কের পোশাক। খুলে দেখি লেহেঙ্গা। দেখেই বোঝা যায় ড্রেসটা বেশ দামী। একটু খোলামেলা টাইপের। এই ধরণের পার্টি ড্রেস পরতে একটু সাহায্য লাগে।

চুমচুম পোশাক পরতে আমাকে সাহায্য করল। কিন্তু মেকআপের কাজ আমি পুরো নিজের হাতে করলাম। মেকআপের পর আয়নায় সুন্দরী মেয়েটিকে দেখে নিজেই চমকে উঠলাম। একদম পারফেক্ট! ফাউন্ডেশন, লাইনার, লিপস্টিক সব কিছু যথাযথ।

বেল বাজাল। দেয়াল ঘড়িতে দেখি সাতটা বেজে পনের মিনিট হয়েছে। হয়তো মদন। চুমচুম দরজা খুলতেই বুঝলাম আমার অনুমান ঠিক। মদন ঢুকেই বলল,"এখুনি বেরিয়ে যাবো, ম্যাডাম কি রেডি?"

রেডি হতে আমার আর কিছু বাকি নেই, পারফিউম স্প্রে করাও হয়ে গেছে। তবুও আমি চুমচুমের মুখের দিকে তাকালাম। চুমচুম মদনকে বলল,"জাস্ট পাঁচ মিনিট। ততক্ষণে তুমি একটু গলা ভিজিয়ে নাও।"

মদন দেখি এখানকার সব কিছু জানে। চুমচুম তার গার্লফ্রেন্ড, সেই সুবাদে নিশ্চয়ই এখানে অনেক বার এসেছে। চুমচুমের কথায় সে ডাইনিং টেবিলে বসল। চুমচুম ফ্রিজ খুলে কী একটা হাতে নিল তারপর হুইস্কি আর সোডার বোতল বের করে গ্লাসে মিশিয়ে দিল। সেদিকে তাকিয়ে মদনের চোখ দুটো যেন চকচক করে উঠলো। সে ডাইনিং টেবিলের দিকে এগিয়ে যেতেই চুমচুম আমার হাত ধরে টেনে তার বেডরুমে নিয়ে গেল। সে কী করতে চাইছে তখনো বুঝতে পারিনি। বেডরুমে গিয়ে সে নিজের হাতটা আমার সামনে মেলে ধরলো। দেখি একটা ওষুধের মোড়ক! মোড়ক খুলে তার মধ্যে থেকে বুলেট আকৃতির মোমের মতো সাদা একটা জিনিস বের করল চুমচুম, "পুরুষ মানুষের বাঁড়া যাতে আরাম করে ঢুকে যায় সেজন্য এটা পুশ করা হয় বেবি। এখন চটপট প্যান্টি নামিয়ে বিছানায় ভর দিয়ে পাছাটা উঁচু করে ধরো দেখি।"

লজ্জায় লাল হয়ে গেলাম। সেক্স করবার জন্য কত কিছু করতে হয় মানুষকে। মেয়েদের গুদ থাকে বলে বোধহয় তাদের পোঁদে এত কিছু করতে হয় না। গুদ নেই বলেই পোঁদে এই সব করতে হচ্ছে। তবে গুদ থাকলেই যে পুরুষ মানুষ শুধু গুদ মারবে এমন নয়। আমাদের অফিসের জেবাকে দেখেছি ওর হাজব্যান্ড চুদে পোঁদ ফাটিয়ে দিয়েছিল। ওর হাজব্যান্ড ডাক্তার, তবুও কোনো লুব্রিকেন্ট ছাড়াই ওর পোঁদ মেরেছিল। আমি চাই না আমার পোঁদ ওরকম ফেটে যাক। প্যান্টি নামিয়ে বিছানায় ভর দিয়ে পাছাটা উঁচু করে ধরলাম।

চুমচুম পাছায় লুব্রিকেন্ট বুলেটটা পুস করে দিতে রেকটাম জুড়ে একটা ঠান্ডা অনুভূতি ছড়িয়ে পড়লো। চুমচুম বলল,"ধীরে ধীরে নিজেই গলে যাবে। ঝটপট প্যান্টি পরে নাও।"

আমি তখনো জেবার কথা ভাবছি। সব মেয়েকেই কি পোঁদের মধ্যে বাঁড়া নিতে হয়? মনে হয় না। তবে মদন নিশ্চয়ই চুমচুমের পোঁদ মারে, না হলে তার ফ্রিজে অ্যানাল লুব্রিকেন্ট থাকবে কেন?

লুব্রিকেন্ট পুস করতে যেটুকু সময় লেগেছে মদন তার মধ্যেই হুইস্কির গ্লাস প্রায় খালি করে ফেলেছে। আমাকে দেখে উঠে দাঁড়ালো।

চুমচুম আমার হাত ধরে মৃদু চাপ দিয়ে ফিসফিস করে বললো,"ভয় পাবার কিছু নেই বেবি। বেস্ট অফ লাক।"

চুমচুম আশ্বস্ত করলেও একটু ভয় ভয় করছে। মদনও নিশ্চয়ই জানে একটু পরেই আমার সঙ্গে কী হতে চলেছে। এই কারনেই ওর সঙ্গে যেতে আমার লজ্জা করছে। লিফটে অনেকটা জায়গা থাকা সত্ত্বেও মদন আমার শরীরের সঙ্গে নিজেকে লাগিয়ে রেখেছে। ভারী শরীরটা লেহেঙ্গার উপর দিয়ে আমার বুকে চেপে ধরেছে। ওর ঘাম আর নিঃশ্বাসে হুইস্কির তীব্র গন্ধে দম বন্ধ হয়ে আসছে যেন। তীক্ষ্ণ গলায় বললাম,"কী করছ, একটু সরে দাঁড়াও!"

মদন এক পাশে সরে দাঁড়ালো,"ওকে বেবি, তুমি যখন বলছো!"

আমি রাগত দৃষ্টিতে ওর দিকে তাকালাম। দাঁত বের হাসলো,"তবে আমার সরতে মন চাইছে না তবুও তুমি বলেছ বলে সরে গেলাম, ফেরার সময় কিন্তু সরতে বোলো না, তখন তোমাকে না চুদে ছাড়তে পারবো না।"

এরকম সরাসরি চোদার কথা বলায় লজ্জায়, অপমানে আমার কান গরম হয়ে গেল।

বললাম," অসভ্য, জানোয়ার! কী ভেবেছো তুমি আমাকে? আমি তোমার নামে চ্যাটার্জি সাহেবের কাছে কমপ্লেন করব।"

আমার কথা শেষ হতেই লিফট নীচে পৌঁছে গেল। বাইরে রাস্তায় মদনের গাড়ি দাঁড়িয়ে আছে। এখন আমাকে মদনের সঙ্গেই যেতে হবে। কোনো কথা না বলে গাড়ির দিকে এগিয়ে গেলাম। পেছন থেকে খিক খিক করে হেসে মদন বললো," তুমি ভাবছো আমি তোমার চ্যাটার্জি সাহেবের চাকরি করি? তার কাছে কমপ্লেন করবে? ভালো করে জেনে রাখো বেবি আমি তোমার চ্যাটার্জি সাহেবের চাকরি করি না। আমি ওর পার্টনার। সিকিউরিটি গার্ডের চাকরি ছাড়াও আমার গাড়ির ব্যবসা আছে। তোমার চ্যাটার্জি সাহেবের জন্য আমি নিজের গাড়িতে যাদের নিয়ে যাই তাদের কাছে কোনো ভাড়া নিই না। চ্যাটার্জি সাহেবের সঙ্গে কথাই হয়ে আছে বিনিময়ে চ্যাটার্জি সাহেব চোদার পর আমিও তাদের একবার চুদবো।"

আমি কী বলব ভেবে পাচ্ছি না। লজ্জায় তখনও আমার কান গরম হয়ে আছে, মাথা নীচু করে রইলাম। মদন বলল,"তবে তুমি ইচ্ছে করলে আমার গাড়িতে না গিয়ে নিজে গাড়ির বন্দোবস্ত নিজে করে নিতে পারো বেবি। কিন্তু তোমাকে বাড়ি থেকে এখানে তুলে আনবো, তারপর আবার এখান থেকে সল্টলেকে চ্যাটার্জি সাহেবের ফ্ল্যাটে নিয়ে যাবো, সেখানে চ্যাটার্জি সাহেবের সঙ্গে তোমার চোদাচুদি হয়ে গেলে আবার তোমাকে বাড়িতে রেখে আসবো, আর এই সব কিছু ফ্রিতে করবো তা কি হয় ডার্লিং?"

হাসি হাসি মুখে কথা বললেও মদন কথা বলছে এক অদ্ভুত ধরনের চাপা গলায়। ও যে ভিতরে ভিতরে খুব রেগে গেছে তা ওর কণ্ঠস্বরের ঝাঁঝ থেকে বুঝতে পারছি। আমি মোবাইল ফোন থেকে ক্যাব বুকিং করতে জানি না। নিজেই চ্যাটার্জি সাহেবের কাছে যেতে হলে আমাকে বাসে যেতে হবে। বাস ধরতে অনেকটা হেঁটে যেতে হবে, আর তাছাড়া এই ভাবে পার্টি ড্রেসে বাসে করে যাওয়া বেশ মুস্কিল, সবাই হাঁ করে তাকিয়ে থাকবে। আর তাছাড়া চ্যাটার্জি সাহেবের বাড়ি সল্টলেকে জানি কিন্তু পুরো ঠিকানা জানি না, উনি মদনকে আমাকে নিয়ে যাবার দায়িত্ব দিয়েছেন। আজ চ্যাটার্জি সাহেবের কাছে যেতে হলে মদনের সঙ্গেই যেতে হবে। না যেতে পারলে চাকরি থাকবে না। আমি অবশ্য একটা অন্য চাকরির চেষ্টা করতে পারি কিন্তু অন্য চাকরিতে গেলেই সেখানে আমাকে এভাবে চোদোন খেতে হবে না তারই বা কি নিশ্চয়তা আছে?

তার থেকে মদনের কাছে বশ্যতা স্বীকার করে নেওয়াই বুদ্ধিমানের কাজ। মাথা নীচু করে আমি মদনের পেছন পেছন গিয়ে ওর গাড়িতে উঠলাম।

(End of Part -1 of Episode 7)

Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
1 Comments
version365version3657 months ago

গল্পটা দুর্দান্ত এগিয়ে চলেছে! অসংখ্য ধন্যবাদ এই পুরো সিরিজের জন্য! পরের পর্বের জন্য অপেক্ষায় রইলাম!

Share this Story

READ MORE OF THIS SERIES