তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা 01

Story Info
A coming of age story - The Gathering Storm.
2.5k words
4.45
641
2

Part 1 of the 3 part series

Updated 06/10/2023
Created 06/16/2021
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
kaypee
kaypee
370 Followers

কাম বা সেক্স নিয়ে ঘাটাঘাটি করার সুজোগ না হলেও বাবলু বুঝতো যে তার মা, ছায়ার হাবভাবে একটা অধভুত মাদকতা আছে। ছায়ার উপস্থিতি বাবলুদের বাড়ির বাতাবরণে একটা হালকা রহস্যয়ের ছোঁয়া লাগিয়ে রাখতো।

বাবলু যখন এত কিছু বুঝতে শিখল তখন তার স্কুল শেষ হচ্ছে, এবার কলেজ যাবার সময়। ৫ ফুট ১০ ইঞ্চির সুঠাম দেহ। ফর্সা রঙ, টানা টানা চোখ, এক মাথা ঝাঁকড়া ঝাঁকড়া চুল। ছেলেদের স্কুলে পড়ে বলে মেয়েদের সঙ্গে একটু আড়ষ্টতা আছে। পাড়ার দু-একটা মেয়ে ওকে লাইন মারার চেষ্টা করেছিল কিন্তু ও ঠিক ইঙ্গিত গুলো ধরতে পারেনি বা ধরলেও আর এগিয়ে নিয়ে যেতে পারেনি । তবে দেহের চাপে পড়ে মেয়েদের, বা মেয়েদের দেহের ব্যাপারে কৌতুহলের কোনো কমতি ছিল না ।

তার মায়ের বয়েস সবে চল্লিশ পেরিয়েছে। চুলে সামান্য একটু অকালপক্কতার ছোঁয়া লাগলেও, ছায়ার তখন ভরা যৌবন। আর ভরা মানে কানায় কানায় ভরা! বুক আর পাছা। ওপরে যেমন বুকের নাচোন নিচে তেমনি পাছার দোলোন। তবে ৫ ফুট ৭ ইঞ্চি হাইটের জন্যে দুটোই বেশ ভালো মানিয়ে যায়। মানুষ ঘুরে দেখে, পুরুষমানুষ তো অবশ্যই । ডাকসাইটে সুন্দরি বলে কলেজ আমল থেকেই ছায়ার পেছোনে পেছোনে বহু ছেলে ঘুরে বেড়াতো । কিন্তু যখন সিনেমার দু-একটা প্রস্তাব আসতে শুরু করল, তখন ছায়ার বাবা আর দেরি করেন নি । মেয়ের অমতের বিরুদ্ধে তিনি জোর করে এক সাধরণ ঘরের ভদ্র ছেলের সঙ্গে বিয়ে দিয়ে দিয়েছিলেন । ছেলেটি তাঁর মেয়ের থেকে বছর বারো বড় বলে মেয়ের ঘোর আপত্তি ছিলো । তাই মেয়ের হাতে প্রচুর ধনসম্পদ দিয়ে মুখ বন্ধ করে ঘাড় থেকে মানে মানে নাবিয়েছিলেন। কে জানে কবে কোন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ে, পেটে একটা বাচ্চা নিয়ে, বাড়ির বদনাম করে!

বাবলুর বাবা বেশ রুগ্ন মানুষ। নানা রকম রোগের ফলে প্রায়েই অফিস যেতে পারতেন না। অফিসের একজন ডাক্তার সেন দেখতে আসতেন। সুঠাম, সুপুরুষ ডাক্তার, এমনিতে বেশ হাসিখুসি । সত্তোরের উপর বয়েস, কিন্তু প্রচুর প্রাণশক্তি। গলার জোর আছে। সব ব্যাপারে একটা মতামত আছে। আর গলার জোরে সেই মতামত লোকের ওপর চাপিয়ে দেওয়ার একটা প্রবৃত্তি আছে।। বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে অনেকদিন । বাড়িতে কেউ নেই । অফিস থেকে ফেরার পথে বাবলুদের বাড়িতে আসতেন। বাবলুর বাবাকে তিনি ভাইয়ের মত দেখতেন এবং মাঝে মধ্যেই রাতের খাওয়া খেয়ে যেতেন। বাবলুর বাবা রুগি মানুষ, আগে আগে খেয়ে, ঘুমের ওষুধ নিয়ে শুয়ে পড়তো । বৌকে বলে দিতেন "ছায়া, ডাক্তার সেনকে ভাল করে খাইয়ে দিয়ো। কোয়ার্টারের খানসামা বাঙ্গালি খাবার ভাল করতে পারে না। "

ডাক্তারের আনাগোনায় বাবলুর খুব একটা ইন্টারেস্ট ছিল না, সে নিজের ঘরে এনিড ব্লাইটনের ফেমাস ফাইভ নিয়েই ব্যস্ত থাকতো। কিন্তু দুএক বার বাবার ঘরে সে যখন ঢুকেছে সে দেখেছে যে ডাক্তারের নজর তার অসুস্থ বাবার থেকে তার হাস্যময়ী, লাস্যময়ী মায়ের দিকে অনেক বেশি । একদিন কোন এক কারণে বাবলু ঘরে ঢুকে দেখে যে ডাক্তার তার মায়ের শরির পরীক্ষা করছে স্টেথোস্কোপটা ছায়ার খালি পিঠে ঠেকিয়ে ঠেকিয়ে । ছায়ার ব্লাউস আর ব্রা খাটে পড়ে রয়েছে, শাড়ি কোমোরের তলায়, কাঁচা-পাকা চুলের ঢল পাছা অবধি ঝুলে রয়েছে আর সেই চুল আল্তো করে সরিয়ে সরিয়ে ডাক্তার বুকের আওয়াজ শুনছে। দুজন এতই নিজেদের নিয়ে মশগুল যে ছেলেটা যে ঘরের দরজায় দাঁড়িয়ে রয়েছে সেদিকে তাদের কোন হেলদোল নেই

বাবলু ছোট হলেও সে এবার এনিড ব্লাইটন থেকে নিক কার্টারের দিকে এগুছে । সেই সঙ্গে তার পিপুল বিচি পাকতে শুরু করেছে। সে নিজেকে একটু পর্দার আড়ালে রেখে দেখতে লাগল যে এবার কি হয়! পিঠে ভালো করে দেখা, হাত বোলানোর পর তার মা এবার ডাক্তারের দিকে মুখ ফেরালো। বাবলু দেখে যে তার মায়ের মুখে একটা লজ্জা লজ্জা ভাব। ফর্সা মুখ বেশ লাল হয়ে গেছে, কিন্তু ঠোঁটের কোনে হাঁসি আর চোখে একটা ভয়ানক দুষ্টুদুষ্টু চাউনি! বাবলুর চোখ কিন্তু তার মায়ের মুখের দিকে নয়, সোজা বুকের দিকে! চল্লিশ পেরিয়ে গেলেও ছায়ার বুকদুটো বেশ টাইট। থল থলে নয় । ঝুলে পড়ার কোনো লক্ষণ নেই। ফর্সা দুটি মাইএর বোঁটাগুলো কালচে লাল, জ্বলজ্বল করছে। আর ডাক্তারের ছোঁয়ায় ছায়ার শরীর যে কতোটা উত্তেজিত সেটা বোঝা যাচ্ছে সেই বোঁটাগুলোর কটকটে খাড়া রূপ দেখে। সামনে থেকে স্বপ্নের পরির লজ্জায় রাঙা মুখ আর উন্মুক্ত বুক দেখে ডাক্তারের ডাক্তারি তখন মাথায় উঠে গেছে । অথবা বিচিতে নেমে গেছে। সে তখন মনের আনন্দে ছায়ার মাই টিপে চলেছে, দু হাতে দুটো মাই আর আঙুলের ভেতোর মাইএর বোঁটা। কিন্তু সে সুখ বেশিক্ষণ টিকলো না! ছায়ার হটাৎ নজর পড়ে যে তার ছেলে তার খোলা বুকের দিকে এক নজরে চেয়ে আছে। ছায়া কিন্তু খুব স্মার্ট মেয়ে। কোনো রকম ঘাবড়ে না গিয়ে সে শান্ত ভাবে ডাক্তারের হাত তার বুক থেকে সরিয়ে দিল। তারপর ঠাণ্ডা গলায়ে বাবলুকে বললো "খাবার সময় হয়ে গেছে রে এখুনি ডিনার সার্ভ করতে যাচ্ছি" । শাড়িটা আলাতো করে গায়ে জড়িয়ে নিয়ে ছায়া কিচেনে চলে গেল।

এই ছোট্ট ঘটনাটা কিন্তু বাড়ির বাতাবরণে কিছু একট নাড়িয়ে দিয়ে চলে গেল। ছেলে দেখছে ডাক্তার তার মাই টিপছে - এই কথাটা ভাবতেই ছায়ার মনে একটা দুষ্টু দুষ্টু ভাব ভরে গেল। কলেজে যেমন ছেলেদের নাচাতো, সেই দিনগুলোর কথা মনে পড়ছিল । তার পর তো বাবা এই ঢ্যামনার সঙ্গে বেঁধে দিল । যাই হোক, ঢ্যামনাটার বিচির জোরে ছেলেটা বেশ ভালোই বেরিয়েছে! লম্বা, ফর্সা সুপুরুষ চেহারা । তার বাবার মত ম্যাদাগোবিন্দ নয়। যে বয়েসের যা - সেই রকম মনে বেশ রং ধরেছে। ছায়ার জানা আছে যে বাবলু এখন এনিড ব্লাইটন ছেড়ে নিক কার্টারের সেক্স্-থ্রিলার পড়ছে। বাবলুর অজানতে ছায়া ওর ঘরে, নিচের ড্রয়ারের তলায় রাখা প্লেবয় মাগাজিন থেকে কাটা ন্যংটো মেয়েদের ছবি দেখেছে। আর বিছানা তো খিঁচে ভাসিয়েই চলেছে। ছায়ার মনে পড়ে কলেজের দুষ্টু দিনগুলো আর দু ঊরুর মাঝে একটু কেঁপে ওঠে। কিছু একটা ঘটনা ঘটলে মন্দ হয় না। বুড়ো ডাক্তারের মাই টেপা একটু এক ঘেঁয়ে হয়ে যাচ্ছে। কিছুটা বদল হলে ভালোই হবে। নিজের ছেলে হলেই বা ক্ষতি কোথায়? একদিকে ভালো, ব্যাপারটা বাড়ির ভেতরেই থাকবে। বেরিয়ে পড়ার, জানাজানি হবার ভয় নেই। ছেলেকে নিয়ে ভাবতে ভাবতে ছায়ার হাত শাড়ির ভেতরে ঢুকে গিয়ে কিছুটা আত্মউত্তেজনার সৃষ্টী করেছিল। তবে তাতে ছায়ার কোন লজ্জা বা অপরাধ বোধ হয়েনি। দেহ নিয়ে দুষ্টুমি করতে পেলে ছায়া আর কিছুই চায় না।

মায়ের বড় বড় মাইগুলো, তাও আবার ডাক্তার সেনকে সেগুলি টিপছে, দেখে বাবলুর কিছুটা চিত্তচাঞ্চল্য হয়েছিলো । সেদিন রাতে মাকে নিয়েই সে বাঁড়া খিঁছেছিল বটে। কিন্তু তার পরের ঘটনাগুলি বাড়ির আবহাওয়াটা যেন বেশ জমিয়ে তুলল। বাবলু নজর করলো যে তার মা বাড়িতে হাতকাটা স্লিভলেস ব্লাউস পরতে শুরু করেছে । তাও বেশির ভাগ সময়ে ভেতরে ব্রা ছাড়া! বাবলুর তো পুরো ব্যাপারটা বেশ ভালোই লাগছিল। মাকে এমনিতেই বেশ সেক্সি তার ওপর বাড়িতে ঘুরে বেড়াবার সময় বুক দুটো ছলাক্ ছলাক্ করে নাচছে - খুবই মজার। চাপ টা গিয়ে পড়ল বাবলুর বেচারা বাঁড়ার ওপর। আগে শুধু তাকে নিয়ে টানাটানি পড়ত রাতের অন্ধকারে কিন্তু এখন দিনদুপুরেও তার রেহাই নেই। মায়ের মাইয়ের নাচন দেখলেই বাবলুর বাঁড়া খাড়া। আর তার পরেই বাবলু নিজের ঘরে উধাও!

ছায়ারো ব্যাপারটায় বেশ মজা লাগছিল! তার কলেজগামী ছেলে তাকে নিয়ে বাঁড়া খিঁচ্ছে ভেবেই তার নিজের ভরা যৌবনে একটা শিহরণ খেলে যায়। একদিন তো বাবলু তার নিজের ঘরে পালিয়ে যাওয়ার পর, ছায়া তার পেছন পেছন চুপিসাড়ে তার ঘরে ঢুকে পড়ে আর দেখে যে ছেলে পাজামার ভেতরে হাত ঢুকিয়ে বাঁড়া খিঁচ্ছে! খুবই ইচ্ছে ছিলো আস্ত বাঁড়াটা একবার নিজের চোখে দেখে কিন্তু পাজামার ভেতরেই সেই শিবলিঙ্গ থাকায় সে যাত্রায় আর সে সখ মিটলো না!

দুষ্টু মা কিন্তু ছেলের সঙ্গে রসিকতা করতে ছাড়েনি। আড়াল থেকে অপেক্ষা করে, যে মুহুর্তে ছেলের বীর্যস্খালন হল, পাজামার সামনেটা ভিজে উঠল, ঠিক সেই সময় সামনে গিয়ে একটা ছদ্মগাম্ভির্য় নিয়ে একটা ছোট্ট উপদেশ দিয়ে এল "এই দুষ্টু, এবার থেকে তোর পাজামা আর বিছানার চাদর নিজে কাচবি। রোজ রোজ বাসন্তি তোর এই রস দেখে কি ভাবে বল।" বাসন্তি ওদের বাড়ির কাজের মাসি।

বাবলু ভাবছিল মাকে নিয়ে আর একটু কিছু দুষ্টুমি যদি করা যায় কিন্তু থড়িই সে জানতো যে তার মা দুষ্টুমিতে তার থেকে কতটা এগিয়ে! কলেজের সেকেন্ড ইয়ারে একবার বন্ধুদের সঙ্গে বাজি ফেলে, প্রিনসিপালের ঘরে গিয়ে বিশ্বকর্মা পুজোর দিন ছুটির ব্যাবস্থা করেছিল। প্রিনসিপাল খুবই টেঁটিয়া লোক ছিল কিন্তু ব্রা ছাড়া ছায়া কে দেখে আর তার ইনিয়ে-বিনিয়ে ন্যাকামির ফাঁদে পড়ে গিয়ে ছুটি দিতে মোটামুটি বাধ্য হয়েছিলেন। ছুটি পাওয়ার আনন্দে সেদিন ছেলে বন্ধুদের অনুরধে ছায়া কলেজ ক্যান্টিনের টেবিলের উপরে পিয়া-তু গানের তালে নেচেছিল। কিন্তু তার নাচ না ব্লাউসের ভেতর ব্রা ছাড়া বুকের নাচ কোনটা যে বেশি হিট হয়েছিল সেটা সবাই জানে। বিপদ হয়েছিল সেই খবর বাড়িতে বাবার কাছে পোঁছোনোর পর! বেশ কিছুদিন কলেজ যাওয়া বন্ধ হয়ে গেছিল। আর তার পরেই বিয়ে।

পরের দিন রবিবার, ছুটির দিন, একটু বেলার দিকে ছায়া, ছেলেকে ডেকে বললো, "এই বাবলু, সকাল থেকে মাথা বেশ ভার হয়ে রয়েছে। একটু তেল দিয়ে মাসাজ করে দে।" এ আর এমন কি? যেমন বলা তেমন কাজ। বাইরে ঘরে একটা বড় টুল পেতে ছায়া বসে পড়ল আর বাবলু তার পেছোনে। পাশে এক বাটি সুগন্ধি তেল আর একটা বড় দাঁড়ার চিরুনি। প্রথমেই বাবলু তার মায়ের লম্বা, ঘন চুল - যাতে সামান্য একটু পাক ধরেছে - ভাল করে আঁচড়ে নিল। চুল পিছন দিকে টানতে ছায়ার মাথা পেছন দিকে হেলে গেল। চোখ বন্ধ, ঠোঁট একটু খোলা। সেই খোলা ঠোঁটের পাশে, গালে, বাবলু আর থাকতে না পেরে একটা ছোট্ট হামি খেয়ে দিল। "এই দুষ্টু, আগে ভালো করে মাথা টিপে দেয়। তার পর হামি খাবি।"

বাবলু মাথা তো টিপছে, কিন্তু আসলে তার অন্য কিছু টেপার জন্যে হাত ছট্ফট করছিল। তার মা মাথাটা পেছনে, ছেলের গায়ে হেলিয়ে দিয়েছে আর বাবলুর চোখে ভাসছে মায়ের গলা আর গলার নিচে ধবধবে ফরসা বুকের ভাঁজ। যথারিতি ছায়া ব্লাউসের তলায় ব্রা পরেনি আর তাও আবার ওপরের একটা বোতাম খোলা। বাবলুর চোখ তো একেবারে সেঁটে আছে সেই ব্লাউসের বোতামের ফাঁক দিয়ে 'মাঝে মাঝে দেখা পাওয়া' মায়ের মাইয়ের বোঁটার দিকে। ছায়াও বেশ বুঝতে পারছে যে ছেলের হাত মাথা কপাল থেকে একটু একটু করে ঘাড়, কাঁধ, পিঠ, গলার দিকে নেমে আসছে। মনে মনে হাঁসে আর ভাবে এইটাই তো চাই। "আহঃ আহঃ আআআহঃ" বলে ছায়া তার নিজের ত্রিপ্তির কথাটা ছেলেকে বুঝিয়ে দেয়।

কিছুক্ষন ঘাড়, কাঁধ মালিশ করার পর, বাবলু তার দুটো বুড়ো আঙ্গুল মায়ের শিরদাঁড়ার ওপর দিয়ে চেপে নিয়ে গেল নিচের দিকে। তাইতে, ছায়ার দেহের ওপর দিয়ে একটা অতি সুখকর অনুভুতি বয়ে গেল আর শরিরটা কেঁপে উঠল। "উ উ উহঃ" ছায়ার গলা দিয়ে একটা ছোট্ট আওয়াজ বেরিয়ে এল। বাবলু এবার মায়ের শিরদাঁড়াটা যতোই চেপে ধরে, ততোই যেন তার মায়ের আনন্দ হচ্ছে!

"ভালো লাগছে মা?" বাবলু আবার মায়ের মাথাটা পেছনে টেনে ধরে আবার একট চুমু খেলো, কিন্তু এবার আর গালে নয়, একেবারে আলতো করে ঠোঁটের ওপর।

"হ্যাঁ রে, বড়ই আরাম লাগছে, আর একটু ভালো করে দে ।"

"তাহলে ব্লাউসটা কি খুলে দেবে মা? এর ওপর দিয়ে ঠিক সুবিধা হচ্ছে না । "

"হ্যাঁ আর তুই আমার মাইগুলো আরো ভালো করে দেখতে পারবি।"

"তোমার মাই তো আমার সেদিনই দেখা হয়ে গেছে মা, যেদিন ডাঃ সেন ওগুলো নিয়ে খেলা করছিলেন।" বাবলু ফিক করে হেসে ফেললো।

"ও ছেলের তো খুব কথা ফুটেছে দেখছি। ঠিক আছে, খুলে ফেল কিন্তু একদম এদিকে হাত চালাবি না।"

বাবলু তো হাতে চাঁদ পেয়ে গেল, বা বলা যায় মায়ের মাই! কিন্তু মনে হয় ব্লাউসটা খুলে ফেলার ব্যাপারে বাবলুর থেকে বাবলুর মায়ের উৎসাহ কিছু কম ছিলো না। শাড়ি তো আগেই কোমোরের নিচে ছিল আর ব্লাউস খুলে ফেলার পর ছায়ার পিঠ, বুক সবই খোলা। শুধু যা ঘন চুলের ঢল পিঠের ওপর দিয়ে কোমোরের তলা অবধি ঝুলে রয়েছে। বাবলু প্রথমে মায়ের পিঠটাই মালিশ করছিল কিন্তু তার পরেই বগলের তলা দিয়ে হাত চালিয়ে সামনের দিকে পৌঁছে গেল । তারপর আসতে আসতে মায়ের বড় বড়, আঁটোসাঁটো মাই গুলো টিপতে শুরু করে দিল। ছায়া তখন মুখ দিয়ে একটা গোঙ্গানির শব্দ করতে শুরু করে দিয়েছে। বাবলু এবার হাতে একটু ক্রিম নিয়ে মায়ের মাইএর বোঁটার ওপর মাখাতে লাগলো আর দুটো আঙ্গুলের মধ্যে বোঁটা দুটো নিয়ে টিপতে লাগল। মাইএর ওপর ছেলের হাতের জাদুতে তখন ছায়ার শরিরে একটা সুখের শিরশিরনি বয়ে চলেছে। গলার কাছে কতো কি আওয়াজ বেরিয়ে আসছে। এমন সময়ে ছেলে আবার মাথাটা পেছনের দিকে টেনে মায়ের ঠোঁটের একেবারে ওপরে নিজের ঠোঁটটা চেপে ধরলো । তার পর জিব দিয়ে মায়ের ঠোঁট দুটো ফাঁক করে তার জিবটা একেবারে মায়ের মুখে ঢুকিয়ে দিল। ছায়া কিছু একটা বলতে চেষ্টা করছিল কিন্তু একটা অস্ফুট গোঙ্গানি ছাড়া কিছুই বোঝা গেল না।

কিন্তু কথা বলতে না পারলেও, ছায়া হাত গুটিয়ে বসে থাকার মেয়েও নয়! ছেলের ঠোঁট দিয়ে মুখ বন্ধ, নিজের মাইদুটো ছেলের হাতের মুঠোয় । কিন্তু নিজের হাত তো খালি আছে! বাবলু হটাৎ দেখে যে তার মায়ের হাত শাড়ির ভেতরে ঢুকে গেছে! ছায়া টুলের ওপরেই বসে আছে কিন্তু তার পা ফাঁক, শাড়ি হাঁটুর ওপরে উঠে গেছে আর তার ভেতোরে তার হাতটা জোরে জোরে কি যেন নিয়ে খেলা করছে! বাবলুর হাত তখনো মায়ের মাইয়েতে কিন্তু চোখ চলে গেছে মায়ের তলপেটে যেখানে মায়ের হাত পাগলের মতো কিছু একটাকে চুলকে, খুঁচিয়ে বা সুড়্সুড়ি দিয়ে চলেছে। শাড়ির আব্রু না থাকলে, বাবলু দেখতে পেত যে তার মায়ের আঙ্গুল তার গুদের ফুটোয় ঢুকে গেছে আর ক্লাইটোরিসটাকে ঘোষে পাগোল করে দিচ্ছে। কিন্তু সেটা দেখতে না পেলেও, মায়ের শীৎকারের শব্দে এটা বুঝতে পারছে যে মায়ের উত্তেজনা চরমে উঠছে। তবে এরকম চরম উত্তেজনা ছায়ার মত পাকা চোদুরও খুব বেশিক্ষন সহ্য় হয় না! হঠাৎ আর থাকতে না পেরে, ছায়া টুল থেকে লাফিয়ে উঠে, ছেলের হাত থেকে নিজের হাফ্-ন্যাংটো শরিরটা ছাড়িয়ে নিয়ে এক দৌড়ে বেডরুমে চলে গেল। এতই তাড়া যে দরজা দেওয়ার তার সময় হল না। বাবলু চাইলে গিয়ে ঘরের বাইরে সহজেই আড়ি পাততে পারতো। কিন্তু মায়ের প্রাইভেসি আর লজ্জা টাকে সম্মান জানিয়ে তখনকার মত সে আর কিছু করলো না!

সেদিন রাতে ডিনার টেবিলে মায়ের সঙ্গে বসতে বাবালুর একটু অস্বস্তি হতে পারতো, কিন্তু ছায়া বেশ হাসিখুসি খোশমেজাজে ছিল। "শুনছো", বাবালুর বাবাকে ডেকে বললো,"তোমার ছেলে আজ আমার যা সুন্দর মাসাজ করে দিয়েছে, সে কি বলবো। খুবই আরাম পেয়েছি।"

বাবলুর বাবা কিছুদিন বেশ ভালো আছে। সারা দিন খাটে শুয়ে থাকলেও, খাবার সময়ে টুকটুক করে ডাইনিং রুমে চলে আসে, মাঝে মাঝে টিভি দেখে । "চল, ওকে বলবো তোমায়ও মাসাজ করে দিতে।"

"কি যে বল ছায়া! আমার আর ওসব করে কি হবে? কোনক্রমে বেঁচে থাকা।"

"কেন? আমাদের টোয়েনটিয়েথ ওয়েড্ডিং এনিভারসারি আসছে । এবার এনিভারসারিতে আমায় কি গিফ্ট দেবে? "

"কি চাই বল?"

"আবার পেটে একটা বাচ্চা চাই। বাবলুর একটা ভাই বা বোন চাই।" "

"এইঃ কি যে বলো, এই বুড়ো বয়েসে আবার.. সেকি সম্ভব?" বাবলুর বাবার মুখে একটা লজ্জা লজ্জা ভাব।

"কেন? জীবন কি ফুরিয়ে গেছে? আমার এখনো পিরিয়াড্স হয়ে। তুমি আমায় প্রাণ খুলে আবার আদর করবে। আমার পেটে আবার বাচ্চা আসবে। আমি আবার নতুন করে মা হব। আমার বাবালুর আবার একটা ছোট্ট বোন বা ভাই হবে। কি মজা বলোতো! ভাবলেই আমার গা উত্তেজনায় শিরশির করে উঠছে।"

"এই বয়েসে আমি আবার বাবা হবো? লোকে কি বলবে?"

"লোকের মুখে ছাই। আমার নিজের বর আমার পেটে বাচ্চা পুরে দেবে তাতে কোন শালার কি?"

"চুপ, চুপ। এত বড় ছেলের সামনে কি সব কথা বলছো? "

"ছেলে বড় হয়েছে । ও কি আর এসব বোঝেনা ভেবেছো? কি রে বাবালু?" ছায়া ছেলের দিকে একটা ছোট্ট করে চোখ মারে। "মায়ের পেটে কি করে বাচ্চা আসে বুঝিস তো?"

মায়ের এই অকপট প্রশ্নে বাবলু কিছুটা বিভ্রান্ত হয়ে পড়লেও নিজেকে চট করে সামলে নিল।

"চোখের সামনে মা কে আবার একবার মা হয়ে ওঠার মতো দুর্লভ সৌভাগ্য কজনের আর হয়? এত ভিষণ ভালো প্রস্তাব। তুমি কাজে লেগে পড় বাবা।"

ছোট্ট করে একটা বিবাহ বার্ষিকি পার্টি হয়ে গেল বাবলুদের বাড়িতে। বাইরের লোক বলতে শুধু ডাঃ সেন, কিন্তু তিনি তো মোটামুটি ঘরের লোকই হয়ে গেছেন। নানা অছিলায় প্রায়েই আসেন। কখনো কখনো বাবলুর বাবাকে দু-একটা ওসুধ বা ইনজেকশান দেন। খাওয়া দাওয়া করেন, বাবলুর মায়ের সঙ্গে ফস্টিনস্টি করেন। বাবলুর কলেজ থেকে ফিরতে সন্ধ্যে হয়ে যায় আর প্রায়েই দেখে যে মা আর ডাঃ সেন বিয়ারের ক্যান খুলে বসে আছে। মায়ের চেহারা বেশ কিছুটা আলু থালু, কপালের টিপ ঘসে গেছে, চুল এলোমেলো, ব্লাউসের ভেতরে ব্রা নেই! একদিন তো দেখেছিলো শাড়ির তলায় সায়াও নেই, সুধুই খালি গায়ে একটা শাড়ি জড়ানো! আর এক দিন কাজের মাসি বাসন্তি ঝাঁট দিতে গিয়ে একটা আগের রাতের কন্ডম খুঁজে পেয়ে তো ছায়াকে একটা ছোট্ট করে আওয়াজ দিয়ে দিয়েছিল। হেসে বলেছিল "ও দিদি, আমার বরের কন্ডমটা আমি ফেলি! দাদার কন্ডমটা ফেলার ব্যবস্থা তুমিই কোর।"

বাবলুর এ ব্যাপারে খুব একটা মাথাব্যাথা ছিল না। সে জানতো যে তার মা বেশ ফুর্তিবাজ মেয়েছেলে, বাবার চাপে পড়ে একজন সাদামাটা লোকের সঙ্গে বিয়ে হয়েছে । সে আবার এতোই অসুস্থ যে সে কোনোদিন মাকে শারিরিক শুখানুভুতি দিতে পারেনি। কিন্তু তার মাঝে মাঝে চিন্তা হত। একদিন তো সে সপাটে বলেই দিয়েছিলো! "মা তুমি রোজ রোজ ওই বুড়ো ডাক্তারটাকে দিয়ে মারাচ্ছো, দেখো কোনো ঝামেলা না হয়ে যায়।"

"তুই এতো চিন্তা করিস না বাবলু," ছায়া হেসে বলেছিল,"ডাক্তার ভাবছে যে ও আমায় মারছে, কিন্তু... যাক সে কথা... সময়ে হলে পরে বুঝবি।" মায়ের গলায় বাবলু একটা রহস্যের সুর শুনতে পেয়েছিল, কিন্তু আর কিছু বলে নি।

kaypee
kaypee
370 Followers
Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
Anonymous
Our Comments Policy is available in the Lit FAQ
Post as:
Anonymous
2 Comments
AnonymousAnonymous12 months ago

বেশ ভালো লেগেছে

nil_r2nil_r2almost 3 years ago

চমৎকার লিখেছন। চালিয়ে যান ভাই। আপনার অন্য ইংরেজি গল্পগুলিও বেশ পরিপাটি।

Share this Story

Similar Stories

বকখালি বিচিত্রা Ch. 01 College going son comforts recently widowed mother.in Incest/Taboo
নতুন জীবন: তৃতীয় অধ্যায় মা-ছেলের হানিমুন ও গর্ভধারণ.in Incest/Taboo
তুমি শুধু আমার রতন তখন ঘরে ফিরে এসে দরজা বন্ধ্য করে মায়ের পুরুষ্টু মেয়েলি.in Incest/Taboo
তুমি আর আমি ইদানিং প্রায় ত্রিশ বছরের ছেলে সাতান্ন বছরের সুধা দেবি কেin Incest/Taboo
নতুন জীবন: দ্বিতীয় অধ্যায় বাঙালী মা দুর্গাপুজোর পরে মা বিয়ে করল ছেলেকে.in Incest/Taboo
More Stories